Site icon Bangla Choti Kahini

গুরুজন – ২

গুরুজন – ১

সেদিন রাতে দেখা ঘটনা হারুর মন থেকে যেন মুছতে চাইছিল না। কিন্তু এর কোনো কারণও খুঁজে পাচ্ছিল না হারু, কেনোই বা ওর বাবা নিজের বৌমার খাটে উঠে এমন দাপাদাপি করছিল।

সারাদিন এসব আজব চিন্তা করতে করতে কেটে গেল, সে অনেক ভেবে চিন্তে ঠিক করলো আজকে আর দূর থেকে নয়, ঠিক করে কাছ থেকে দেখবে সে , তবেই আসল ঘটনাটি বুঝতে পারবে।

আজকেও হারু বাইরে ঘুমালো, কিন্তু পুরোপুরি ঘুমালো না, জেগে রইল রাতের সেই মুহূর্তের অপেক্ষা করে।
রাত যখন গভীর, বাইরের চাঁদটা যেন সূর্যের মতো আলো ছড়াচ্ছে। চারিদিকে নিস্তব্ধ, নিঝুম, দূরে কোথাও যেন একটা শিয়াল ডাকতে ডাকতে চলে গেল। এমন সময় হারু ঘরের ভিতরে আগের দিনের মতো খুন খুন করে আওয়াজ শুনতে পেল। হারুর হাত পা যেন কাঁপতে লাগলো ভয়ে, এমন দুঃসাহিক কাজ ও আগে কখনো করেনি।

আস্তে আস্তে বিছানা ছেড়ে উঠে জানালা এর কাছে এসে দাড়ালো নিশ্বব্দে, পূর্ণিমার আলোতে ঘরটা প্রায় পরিস্কার। সেই পরিস্কার আলোতে হারু দেখতে পেলো ওর বাবা ওর বাচ্চাকে কোলে নিয়েছে, হারু কি একটা ভাবতে গেল, কিন্তু অবাক হলো যে, হারুর বাবা যেখানে এতক্ষন শুয়ে ছিল মানে, মাটির মেঝেতে বিছানায় ওর ছেলেকে শুইয়ে দিল।

হারু ওর বাবার এমন আচরণ বুঝতে পারলো না। হয়তো খাটটা একটু ছোট, তাই হয়তো নিচে নামিয়ে রেখেছে নাতিকে। কিন্তু না, হারুর বউও তখন খাটের উপর বসে পড়েছে।আর হারুর বাবা ওর বউকে জড়িয়ে ধরলো, হারুর বউ আর ওর বাবা দুজন দুজনকে জড়িয়ে ধরে কিস করছে এটা স্প্ট বুঝতে পারলো হারু। হারু বুঝতে পারছে ওর বাবার একটা হাত ওর বউয়ের দুধের উপর রয়েছে, আর স্পস্ট বোঝা যাচ্ছে যে দুধগুলোকে যেনো জোরে জোরে চাপছে ওর বাবা। এতখনে বুঝতে পারলো আসল ব্যাপারটা হারু। আসলে সকালেই শুনেছিল বুকের দুধ নাকি কম হয়, বাচ্চার ঠিক পেট ভরে না, তাই ওর বাবা নিজের বৌমাকে বুকে দুধ বাড়ানোর জন্য এই রকম করছে।

কিন্তু হারু দেখলো ওর বাবা যেনো আস্তে আস্তে ওর বউয়ের দুধ কচলানো বাড়াতে লাগলো, এবার শুধু ঠোঁটে নয় হারুর বাবা ওর বউয়ের গলা ঘার বুকে কিস করছিল। কিন্তু এটা কি, হারু অবাক হয়ে ভাবলো ওর বাবা তো দুধ চাপছে যাতে দুধ বাড়ে, কিন্তু ওর বউ বাবার ধুতির ভিতর হাত ঢুকিয়ে ওটা কি ধরে আছে। হারুর বুঝতে আর বাকি রইলো না যে জিনিসটা কি।

হারুর বাবা এবার ওর বউয়ের দুধ চুষতে লাগলো, আর হারু শুনতে পেল আগের দিনের সেই গোঙানী।
দুধ চুষতে চুষতে মনে হলো ওর বউয়ের সব জামা কাপড় খুলে দিল ওর বাবা, নিজেও সব খুলে ফেললো। খুব লজ্জা পাচ্ছিলো হারুর ওদের দুজনকে দেখে, কিভবে কোনো কাপড় গায়ে না দিয়ে সসুরের সামনে বৌমা ল্যাংটো হয়ে দাড়িয়ে আছে।

হারু এবার যেটা দেখলো সেটা আগের দিন থেকে অঙ্ক বেশি আকষর্ণীয়। হারুর বাবার ধোনটা হারুর বউ নিজের হাতে দুপায়ের ফাঁকে সেট করলো, আর হারু দেখতে পেল ওর বাবা নিজের পাছাটা দিয়ে বউয়ের দু পায়ের মাঝে জোরে ধাক্কা দিল। খাট টাও একটু নড়ে উঠলো আর সাথে সাথে নিজে বউয়ের মুখে একটা আর্তনাদ ও শুনতে পেল।

ওমাগোও ও ও ও ও ও ও ও ও। এরপর একটা পা উচু করেনিয়ে হারুর বউকে ঠাপাতে লাগল ওর বাবা। দু পায়ের মাঝে দাড়িয়ে থেকে ওর বউয়ের ধুদ দুটো ধরে কচ কচ করে খাট ভাঙ্গা ঠাপ দিতে লাগলো হারুর বাবা আপন পুত্রবধূকে। হারুর বউও নিজে শশুড় এর ধোন নিজের গুদে নিয়ে মনের খুশিতে ঠাপ খেয়ে যাচ্ছে। ওরা কেউ জানেও না যে, এই ঘরে যে থাকার কথা, যে এই শরীর ভোগ করার কথা সেই ছেলেটা বাইরে দাড়িয়ে দাড়িয়ে আপন বউয়ের চোদনলীলা দেখছে নিজের বাবার সাথে।। অনেক দিন পর পুরো ফাঁকা খাট পেয়ে হারুর বাবা নিজের বৌমাকে মনের খুশিতে ঠাপিয়ে যাচ্ছে, তার ছেলে যে বাইরের শুয়ে আছে তারও খেয়াল নেই। আসলে বোকা হাদা ছেলে কিছু বোঝেনা বলেই হয়তো হারুর বউ নিজের শরীর শশুড় মসাই এর হাতে সমর্পণ করেছে।

এদিকে হারু দেখছে তার বউ কিভাবে তার বাবার কাছ থেকে ঠাপিয়ে মজা নিচ্ছে।

হারুর মনের ভিতর যেন কেমন একটা করতে লাগলো, আসলে এখন তার কি করা উচিৎ সে বুঝে উঠতে পারছিল না। ওদিকে ঘরের ভিতর তখন তার বউএর গোঙানি আর ওর বাবার দুধে মুখ দিয়ে চুক চুক করে খাবার সেই শব্দ যেন সাড়া ঘরটা গম গম করছিল। হারু বুঝতে পারছিল ওর বাবার এইসব ক্রিয়াকরমে ওর বউ খুব মজা পাচ্ছিল। ওর বউ মাঝে মাঝে যেন কিসব বলছিল আস্তে আস্তে ওর বাবাকে। হারু ভালো করে কান পেতে শুনতে চেষ্টা করলো ওদের কথা বার্তা। হারুর বউ শশুর কে বলছে আজকে আপনার কি হলো এত জোরে জোরে ঢুকাচ্ছেন কেন? আমি তো পালিয়ে যাচ্ছি না। হারুর বাবা জোরে একটা কামড় দিলো দুধে। আহঃহহহহঃ করে উঠলো হারুর বউ। আস্তে ,,, উফফফফ ,,,ব্যাথা লাহল তো আমার,। হারুর বাবা দুধ থেকে মুখ উঠিয়ে বললো আস্তে কথা বলতে পারিস না,,,, মাগী ,,, তোর বড় যদি জেগে যায় তবে তোর সব মাগিগিরি বেরিয়ে যাবে। হারুর বউ শশুরের ঠাপ নিজের দেহে নিতে নিতে আধ আধ গলায় বলল ভালই তো হবে, ছেলে দেখতে পাবে তার বাবা তার বউকে ঠাপাচ্ছে।আহঃ আহঃ আহঃ উড উহঃহ্হঃহঃ উমমমম উহ্হঃ বললেন না তো আজ এমন জোরে জোরে ঠাপাচ্ছেন কেন? হারুর বাবা বললো আজ একটা অন্য রকম লাগছে তোকে ঠাপাতে। বাইরে আমার ছেলেকে রেখে নিজেই বৌমার গুদ মারছি এটা ভেবেই আমার ধোন জেনো খাড়া হয়ে যাচ্ছে, হারুর বউ ও ঢং করে বললো, এসব কি কথা বলছেন বাবা,, গুদ বাড়া,,,এসব কথা কেউ বলে এভাবে। হারু দেখলো ওর বউ এর ওর বাবা ঘরের ভিতরে যেন এক বর বউ এর মত করে কথা বার্তা বলছে।

আবার কোন পেতে রাখলো,,, তখনও ওর বাবা হারুর বউকে খাটে ফেলে রামা ঠাপ ঠাপাচ্ছে, ওর বউ এর কনো কথা বলছে না শুধু শশুরের বড়ো বড় ঠাপগুলো গিলতে লাগলো। হারুর বাবা যেন ঠাপিয়ে ঠাপিয়ে হাঁপাতে লাগলো, কিন্তু ওদের চোদন বন্ধ হলোনা। পুরো শরীরটা হারুর বউএর উপর ভর দিয়ে কোমর নাচিয়ে নাচিয়ে চুদতে লাগলো আর বলতে লাগলো, প্রথম দেখাতেই তোকে ভালো লেগে গেছিলো আমার, তোকে নিজের কোলে বসিয়ে আদর করতে ইচ্ছা করেছিল।, আমাকে তো আর তোর বাবা তোকে বিয়ে করতে দিলো না, তাই আমার ছেলের জন্য বিয়ে করিয়ে তোকে নিয়ে এসেছিলাম , আমি জানি আমার ছেলেটা একটা গান্ডু, ওর জায়গা আমাকেই নিতে হবে, সেই আমার ধোন দিয়েই তোর চোদন খেতে হবে।

হারুর বউ অনেক কষ্টে নিচ থেকে উত্তর দিলো, উফফফফ উদ্দদ্দ উমমমম হা হা ঠিক আপনার ছেলেটা একটা হাদা রাম, বাসর রাতে আমাকে দেখে ঘুমিয়ে পড়েছিল। আপনি না থাকলে হয়তো আমার এতদিনে কি যে হতো, নিন আবার কথা না বলে মন দিয়ে করুন। দু পা ঠিক করে ফাঁকা করে হারুর বউ বললো। হারু চাঁদের আলোয় দেখলো হারুর বাবার চক চক করা ধোনটা, উফফফ কি দৃশ্য যে, বাবার ধোনটা দেখছে হারু,,, নিজের বউ গুদ ফাঁকা করে নিজ শশুরের সামনে দাঁড়িয়ে আছে। হারু অবাক হয়ে দেখলো আস্তে আস্তে বাবার বরো ধোনটা ঢুকে গেলো হারুর বউএর দু পায়ের মাঝে। চাঁদের আলোতে ঘরের ঘটনা প্রায় সবই দেখা যাচ্ছে, হারু দেখলো তার বাবা ওর বউএর পা দুটো কাঁদের দুপাশে নিয়ে বসে বসেই ঠাপ দিতে লাগলো এক হাতে বউএর ডাসা ডাসা দুধ গুলো ধরে ও অন্য হাত দিয়ে তল পেটটা চেপে ধরে আবার সেই রকম ভাবে চুদতে লাগলো হারুর এক বাচ্চার মাকে বা হারুর বউকে।

এভাবে আর পাঁচ সাত মিনিট পর হারু দেখলো ওরা দুজনই নিস্তব্ধ হয়ে গেছে, কিন্তু এই পাঁচ সাত মিনিট ওর বাবা যেন ওর বউএর সাথে কুস্তি খেলছিল। খুব জোরে ঠাপ দেওয়ার জন্য খাটটা শুধু কচ কচ কচ করে আওয়াজ হচ্ছিল আর ওর বাবার মুখ দিয়ে শুধু মাগী মাগী বলে গালি দিতে দিতে কয়েকটা রাম ঠাপ দিয়ে নিজের মাল আউট করলো বৌমার গরম গুদটায়। শেষ কয়মিনিট যেন ঝড় তুলে দিয়েছিল হারুর বাবা ওর বউএর গুদে। হারুর বউও যেন শশুরের সাথে এতক্ষন যুদ্ধ করেছিল। অবশেষে শ্বশুরের বীর্য পেটে নিয়ে একটা তৃপ্তির নিঃস্বাস নিয়ে ওই অবস্থায় শুয়ে রইলো। হারুর বাবাও নিজের বৌমাকে জরিয়ে ধরে ঘুমিয়ে পড়লো। হারুও এক অজানা জগৎ থেকে নিজের জগতে ফিরে আসলো। নিজের বিছানায় এসে ভাবতে লাগলো,,, আসলে ও যেটা দেখলো সেটা আসলে কোন উদ্দেশ্যে করা হয়েছে, এটা করলেও কি বাচ্চার দুধ বেশি হয়?

(সমাপ্ত)

কেমন লাগলো সবাই জানিও।।.

Exit mobile version