Site icon Bangla Choti Kahini

Hot Bangla Choti – যৌন নিপীড়নের সেই খেলা – ২

Hot Bangla Choti – চার পশুতে মিলে সুধার কোমল শরীরটাকে তছনছ করতে লাগলো আমার চোখের সামনেই. দুজনে সুধার বগল তলা চেটে দিচ্ছিল, একজন সুধার হালকা পাতলা ঠোট দুটোকে চুস্কচিলো আর সমানেয় ওর পুরুস্টো দুধ দুটোকে মর্দন করছিলো. অন্যও জন সুধার পা দুটো ওপর দিকে উঠিয়ে ওর যোনী দেশ-এ কখনো চাটছিলো, কখনো বা কামড়ে দিচ্ছিলো আবার কখনো জিবটা ওর যোনী পথে ঢুকিয়ে দিচ্ছিল.

সুধা বাধা দেবার মধ্যেই মাঝে মাঝে গোঙ্গাছিলো. আমি বুঝতে পারছিলাম যে ওর দেহটাকে কামনায় ধীরে ধীরে গ্রাস করছে. সব চাইতে লজ্জার কথা নিজের বৌকে অন্য পুরুষ ভোগ করছে দেখেও আমার পুরুষাঙ্গ দাড়িয়ে ছিলো এই ভেবে যে এরপর ওরা সুধাকে করবে.

আমি যেহেতু জঙ্গিয়া পরে ছিলাল দলনেতাটা-ও আমার উত্তেজনা লক্ষ্য করেছিল. ও জাঙ্গিয়া সরিয়ে আমার ধনটাকে বের করে সঙ্গীদের বলল, “মালটাকে এনে দেখা ওর বরটা কেমন এনজয় করছে”.

ওরা সুধাকে আমার সামনে এনে আমার দৃঢ়ও পুরুষাঙ্গটা দেখাতে ঘৃণায় সুধা নজ়র সরিয়ে নিলো. এমন সময় দলনেতাটার নজর পড়লো আমাদের হ্যান্ডীক্যামটার দিকে, ওটা দেয়াল-এ ঝুলানো ছিলো.

ও সঙ্গীদের বলল, “দাড়া একটা মজা করি, মালটাকে ছেড়ে দে বর টাকেই ধর মালটার কয়েকটা ল্যাংটা ফোটো ওঠাই”.

চার সঙ্গী সুধাকে ছেড়ে দিতেই ও এসে আমা পাসে দাড়াল. এদিকে আমাকে সঙ্গিগুলো পাহারা দিচ্ছে. দলনেতাটা আমার-ই ক্যামেরাতে সুধার উলঙ্গ ফোটো ওঠাতে থাকলো আর সুধাকে বলল, “তোর বোরের ধনটা দেখ, ওটাকে চুষে ঠান্ডা করে দে”.

আমি বা সুধা কোনদিন ওরাল সেক্স করিনি. সুধা তাই বুঝতেই পারলো না ব্যাপারটা কী, কিন্তু ওরা জোড় করে সুধাকে বাধ্য করল ওদের সবার সামনে আমার লিঙ্গটাকে মুখে ঢুকিয়ে চুষতে আর সেই অবস্থায় হ্যান্ডীক্যাম-এ ধরে রাখলো আমাদের ভিডিও-ফোটো.

দলনেতাটা সুধার চুলের মুঠি ধরে ওর লিঙ্গ চোষার প্রক্রিয়াটা এমন ভাবে কংট্রোল করছিলো যে আমার পক্ষেয়অসম্ভব হয়ে যাচ্ছিলো নিজেকে কংট্রোল করা বিশেষ করে সুধাকে আমি আগে এই রূপে দেখিনি.

মিনিট পনেরোর মধ্যেই আমার পুরুষাঙ্গ কেঁপে কেঁপে সব বীর্য সুধার মুখে ঢেলে দিলো আর ওরা সুধাকে চেপে ধরে রইলো যাতে ও মুখটা সরিয়ে নিতে না পারে. পুরো ব্লোজব শেসনটা ক্যামেরা বন্দী হয়ে রইল.

এবার দলনেতাটা ক্যাসেট-টা ক্যামেরা থেকে বের করে নিল আর বলল, “কাওকে কিছু বললে পুরো শহরে এটা সীডী বানিয়ে বিক্রি করে দেবো”.

এর পর সঙ্গীদের বলল, “এবার মুখোশ গুলো খুলে ফেল, আর ভয় নেই”.

ওরা মুখোশ খুলতে আমি তো লজ্জায় ঘৃণায় হতবাক – পাঁচজনের মধ্যে দুজন হচ্ছে সুলেমান আর ওর সেই চৌকিদার ভাই. সুলেমান আমাকে বলল, “তোর শালা এমন ক্ষতি করব যে সারা জীবন মনে থাকবে”.

আমি সুলেমানকে অনেক অনুরোধ করলাম, সুধাকে ছেড়ে দিতে, কিন্তু ও শুনলো না. আমার সামনেই ও সুধাকে বাধ্য করলো সেই চৌকিদারের লিঙ্গ চুষতে. এর পর একে একে বাকি চারজনের লিঙ্গ-ও চুষতে বাধ্য করলো সুধাকে.

আমি কিন্তু সুধার রূপ দেখে অবাক হচছিলাম; ও বেশ জেনো উপভোগ করছিলো যৌন নিপীড়নের সেই খেলা. কিন্তু সুলেমানের মনে আরও কিছু ছিলো. ও ওর সঙ্গীদের লাগিয়ে দিলো সুধাকে চেটে পুটে, দুধ খাবলিয়ে, যোনীতে মুখ লাগিয়ে ওকে উত্তেজিতো করতে. ওদের যৌন নিপীড়ণে উত্তেজিতো হয়ে আমার বৌ গোঙ্গাতে লাগলো. তখন সুলেমান বলল, “বুঝেছিস তো তোর বৌ এবার চোদন চাইছে… চিন্তা করিস না ওকে আমি ভালো মতন-এ চুদবো… তো বে তুই কী চাস যে ওকে আমি আঘাত করি….?”

আমি নিরূপায়ের মতন বললাম, “ওকে জোরে আঘাত করিস না প্লীজ়”.

“তাহলে আমার ধনটাকে মুখে পুরে ভিজিয়ে দে” – এই বলে সুলেমান জোড় করে আমার মুখে ওর শক্ত ধনটা ঢুকিয়ে দিলো আর আমাকে বাধ্য করলো ওর লিঙ্গ চুষতে. কিছু পরে সেটা আমার মুখ থেকে বের করে জিজ্ঞেস করলো, “সাইজ়টা ঠিক আছে না, তো তোর বৌটা এখন আমার ধনটা খাবে, তুই দেখিস ও কেমন এনজয় করে”.

আমার চোখের সামনেই ওর সঙ্গীরা আমার উত্তেজিত বৌকে চেপে ধরে রইলো আর সুলেমান ওর পা দুটো ফাঁক করে সুধার যোনীর গভীরে ওর ডান্ডাটাকে প্রবেশ করিয়ে দিলো.

সুধা একটু কঁকিয়ে উঠলো, কিন্তু সুলেমান-এর ঠোট ততক্ষণে আমার বৌয়ের ঠোট দুটোকে চুসে চুম্বন করছে. আমি দেখতে থাকলমা কী ভাবে সুলেমান-এর লিঙ্গ আমার বৌয়ের যোনীতে ঢূকছে আর বের হচ্ছে.

এক সময় সুলেমান ওর সঙ্গীদের ইশারা করলো সুধার হাত দুটো ছেড়ে দিতে। আর হাত দুটো ছাড়তেই প্রচন্ড কামুকের মতন সুধা জড়িয়ে ধরলো সুলেমানকে. আমি বুঝলাম সুধা এখন শুধু কামণার পরিতৃপ্তি চায়.

প্রায় ৪০ মিনিট সুধাকে চোদার পর সুলেমান ওর যোনীতে বীর্য ঢেলে দিলো. সুলেমান শেষ করার পর ওর সঙ্গীদের মধ্যে তাড়াহুড়ো লেগে গেলো কে আগে সুধাকে ভোগ করবে. সুধা তখন-ও কার্পেট-এর ওপর-ই পড়ে ছিলো.

এবার সুধাকে নিজের কামণার শিকার বানলো সেই চৌকিদারটি আর ভয়ঙ্কর ভাবে প্রায় এক ঘন্টা সুধাকে চোদার পর ও সরে এলো. আসছর্যযা হবার ব্যাপার এটাই যে দুজনের প্রচন্ড চদনের পর-ও কিন্তু সুধা রেডী হয়েছিল অন্য পুরুষের চোদা খাওয়ার জন্য.

কিন্তু পর পর চারজনের সাথে মিলিতও হবার পর সুধা সম্পূর্ন তৃপ্ত হয়ে গা এলিয়ে দিয়েয়ছিল. তাই পঞ্চম সঙ্গীটি ওকে আবার নতুন করে ডলতে সুরে করে আর ওর যোনী চুষতে থাকে.

মিনিট কুরির মধ্যে-ই সুধার যৌনতা ফিরে আসে আর এবার সুধাকে খুব জোরে জোরে চুদতে থাকে পঞ্চম সঙ্গীটি. পঁাচজনের কাছে নিজের সতীত্ব বিসর্জন দেবার পর সুধা নিথর হয়ে মেঝেটে পড়ে থাকে. ওরা আমাদের কে আরেকবার কাওকে কিছু না বলার সতর্কতা দিয়ে চলে যায়. তখন প্রায় রাত তিনটে. ভোর পর্যন্তা আমরা দুজন সেভাবে-ই পরে থাকি. পরে সুধা-ই এসে আমার বাধন খুলে দেই.

আমরা ঘটনটা হজম করা ছাড়া উপায় ছিলো না. প্রায় মাস তিনেক পর একদিন অফিস-এ সুলেমানের ফোন পাই. ও আমাকে আমাদের ঘরে ডেকে পাঠায়. আমি এসে দেখি সুলেমান ওর এক সঙ্গীকে নিয়ে হাজির।

সুধার দেহ নাকি ওদের খুব টানছে. আমি যেনো সুধার চোখে-ও অবৈধ কামণার ছবি দেখতে পাই. সুলেমান আমাকে টয্লেট-এ বন্দী করে রাখে আর সুধা নিয়ে খেলায় মেতে ওঠে.

সুধার আওয়াজ থেকে আমি টের পাই যে সুধা-ও ভালই উপভোগ করছে. এভাবে বছর দেড়েক সুলেমান নিজের ইচ্ছে মতন সুধাকে ভোগ করে – কখনো একা, কখনো বা কোনো সঙ্গীর সাথে.

সুধা-ও কিন্তু শেষের দিকে ব্যাপারটা বেশ এনজয় করতো কারণ ওর চোখে মুখে আমি একটা আলো দেখতে পেতাম সুলেমান বাড়িতে আসলে. সুলেমান এই দের বছরে সুধাকে মাসে এক বার ওর সজ্জা সঙ্গিনী করেছে – কোনো কোনো মাসে দু বার বা তিন বার-ও.

কোম্পানী বদলি করে দেওয়াতে আমরা অনেক দূরে চলে যাই – তাই বিগত তিন বছরে সুলেমান-এর সজ্জা সঙ্গিনী হতে হয়নি সুধাকে. হয়তো ওর মনে এখনো দানবিক যৌনতার আকর্ষন রয়েছে. হয়তো আবার কোনদিন সুলেমান এসে উপস্থিত হবে আমার বৌকে উপভোগ করতে. তখন আবার জানাবো কী হয়. আপাতত, এখানেই শেষ হচ্ছে যৌন নিপীড়নের এই কাহিনী.

Exit mobile version