Site icon Bangla Choti Kahini

ইচ্ছেডানা-একান্তে সংগোপনে ষষ্ঠ পর্ব

এরপর ও নিজে থেকে আমার সামনে পেছন ঘুরে গেল আমি ওর ঘাড়ে পিঠে এবার মুখ ঘষতে শুরু করলাম।ওর ব্রায়ের স্ট্র্যাপগুলো আমাদের লীলাখেলার মাঝে বিরক্ত করছিল বলে ও দুটোকে ওর কাঁধ থেকে নামিয়ে দিলাম ও এবার গুরে আগের মতোই সোজা হয়ে বসল আর তাতেই ওর খয়েরী রঙের খাড়া খাড়া বোঁটা যুক্ত অল্প বের দেওয়া কচি মাই যুগল আমার চোখের সামনে ধরা দিল। ওগুলো পেয়ে যেন আমি হাতে চাঁদ পেলাম পকাপক খানিক টিপে দেখলাম কি নরম উফ ঠিক একদম যেন মাখন!!! এবার একবার ওর মাইয়ের বোঁটা চুষি তো আরেকবার মাই এরকম পালা করে চলতে থাকল। তারপর ওর কোমরটা জড়িয়ে ধরে ওর নাভীতে মুখ ডুবিয়ে চুমু দিলাম জিভ ঢুকিয়ে চাটতেও থাকলাম। এই আকস্মিকতায় ও সুখের সাগরে ভেসে গিয়ে পুরো শরীরটাকে সোফায় ছেড়ে দিয়ে এলিয়ে গেল। ওর পা-দুটোকে ভাঁজ করে ওর থাইতে জিভ চালালাম। আবার ওর নাভী বেয়ে ওপরে উঠে এসে আরেকবার ওর মাইটা চুষে নিলাম।

তারপর আমি ওকে ছেড়ে দিয়ে দেখতে লাগলাম মাগী কি করে? দেখলাম উত্তেজনার আতিশয্যে নিজেই নিজের ম্যানা দুটোকে হাতে নিয়ে কচলাতে শুরু করেছে।
ঊর্মি- “শসসসস…হা….কি করছ কি প্রাঞ্জল?…উমমমমম!!!”
সেই দেখে আমি বুঝলাম মাগী আস্তে আস্তে লাইনে আসছে আবার মুখ নিয়ে ওর নাভীতে ঘষে আস্তে আস্তে ওপরে উঠে সটান চলে গেলাম ও মাইতে। একটা মাই ধরে সেটাকে চুষে নিয়ে চলে গেলাম ওর ওয়াক্সিং করা লোমহীম বগলে। তারপর সেখান থেকে ওর ঠোঁটে চুমু এঁকে আস্তে আস্তে ওর গলায়। তারপর সেখান থেকে আবার ওর মাইতে চলে এসে হাল্কা করে একটা নরম মাখনের তাল ধরে চুষতে শুরু করলাম। ওর এতেই অবস্থা খারাপ হতে শুরু করল। এসি চললেও ওর শরীর থেকে গ্ল্যামার যেন চুঁইয়ে পড়ছিল।

ঊর্মি- “উমমমম…নাআআআআ!!!…ছিঁড়ে খেয়ে ফেলো আমায় প্রাঞ্জল শসসসস…আর যে সহ্য হচ্ছে না।”
ওর কথা শুনে খানিক বাদে চোষা ছেড়ে ওকে হাত ধরে তুলে দিলাম আর ওর জায়গায় আমি সোফায় বসে গেলাম। ও এবার আমার ওপর চড়ে বসে আমার মুখ থেকে শুরু করে সারা শরীর চাটতে শুরু করল। আমিও একহাত ওর মাথার পেছনে রেখে ওর দেওয়া চরম সুখ এনজয় করতে লাগলাম। চাটতে চাটতে এর মধ্যেই ও বেশ কয়েকবার ওপরে এসে আমার সাথে লিপলক করেছে। এরকম কিছুক্ষণ চলার পরে আমি ওর একটা মাই ধরে বোঁটা সমেত চুষে চুষে খেতে শুরু করলাম। ও আমার ঘাড় ধরে নিজের দুধ খাওয়াতে লাগল।

তারপর আমি এমন করতে করতে ওর কানের লতি চুষতে শুরু করলাম কামড় বসালাম, জিভ দিয়ে চুষতে শুরু করলাম আর তাতেই ওকে পৌঁছে দিলাম পুরো সপ্তম স্বর্গে। আবার পজ়িশন চেঞ্জ করলাম আমরা। আমি উঠে গিয়ে ওকে সোফায় বসালাম আর আগের মতো হাঁটু গেড়ে বসে ওর নাভী মাই খেতে লাগলাম আর্দ্ধেক খোলা ব্রা-টা যাতে আর বাধা হয়ে না দাঁড়ায় তাই একেবারেই খুলে ফেলে ওর শরীর থেকে আলাদা করে দিলাম। তারপর এবার ওর হট প্যান্টটার দিকে নজর পড়ল আমার খুলে দিলাম ওটাও। এবার নজর পড়ল ওর কালো ফ্লোরাল প্যান্টিটা।
-“কি অবস্থা করেছ এটার, ঊর্মি রানী?”

ওহো হো ওর কামরসে ভিজে জ্যাবজ্যাবে হয়ে প্যান্টিটা খুলতেই ওর ঈষৎ খয়েরী কামানো গুদটা চোখে পড়ল আমার মাগীর গুদের কোঁয়াগুলো ফাঁক করে দেখলাম ভেতরটা গোলাপি আর আঙুল চালিয়ে দেখলাম বেশ টাইট। ওর একটা পা ফাঁক করে ওখানে মুখটা ডুবিয়ে দিয়ে চুষতেই বেশ টাইট লাগল আমার। মনে হয় যেন কখনও এই গ্যারেজে গাড়ি পার্কই করেনি। তা দেখে ওকে জিজ্ঞেস করলাম –
-“আচ্ছা ঊর্মি তুমি কি তোমার বরের সাথে থাকো না?”
-“আহ উম…শসসসস…কেন বলো তো?”
-“আহ যেটা জিজ্ঞেস করছি সেটা আগে বলো না তারপর বলছি…”

-“হ্যাঁ থাকি তো? আউচ….উফ… দুজনে তো একসাথেই থাকি। এনি প্রবলেম? আহহহহ…চাটো চাটো!!!”
-“না শসসশশ…আমার আবার প্রবলেম কি থাকবে, আমার আবার প্রবলেম কি থাকবে শুনি স্বামী-স্ত্রী একসাথে একঘরে থাকবে এটাই তো উচিৎ তাই নয় কি? আচ্ছা এবারে একটা কথা বল তোমার বিয়ে হয়েছে সবে বছর দুয়েক কি তাই তো?”
-“শসসসস…আহ…. উমম্ম…এই তো হঠাৎ এসব প্রশ্নবাণে কেন বিদ্ধ করছো আমায় উফ…? যদিও তুমি জানতেই পারো তোমার সাথে শুতে যাচ্ছি যখন তখন আমার ব্যক্তিগত বিষয়ে কিছু কথা তোমার জানার অধিকার আছে বৈকি! বল আমার ব্যক্তিগত তথ্য সম্পর্কে তুমি ঠিক কি কি জানতে চাও বল? আহ…শসসসস… আম….” প্রাণপণে ঠোঁট কামড়ে উত্তর দিল ঊর্মি।
-“হুম আচ্ছা একটা কথা বলোতো ঊর্মি, বরের সাথে তোমার সেভাবে কখনও গভীর সেক্স হয়নি?”
প্রশ্নটা শুনে ঊর্মি খানিক চুপ মেরে গেল তারপর নিজে থেকেই বলতে লাগল-
-“উম…আহ… নাহ সবটাই জানো তো!!!”
-“ফুলসজ্জার রাতেও না?”
-“আহ…শসসসস…নাহ!”
-“এও কি সম্ভব?”

-“আজও মনে পড়ে জানো প্রাঞ্জল সেদিনের কথা যেদিন প্রথম ওর বাঁড়াটা দেখলাম।উফফফফফ…”
-“শসসসস…কবে দেখলে?”
-“কেন ওই ফুলসজ্জার রাতেই তো!!! আহ!!!…”
-“বহু চেষ্টা করলাম জানো সাপকে ফণা তোলানোর কিন্ত্ত সব জলে গেল। বৃথা চেষ্টা, উম…সব কিছু জলে গেল আহ…সব।”ও জিভ বের করে আমার মুখ চোদা খেতে খেতে বলল।
-“ডাক্তার দেখাওনি?”
-“আ-আ-আ-আ-আ-শসসসস বললামই তো ও তো মানতেই চায় না যে এটা ওর সমস্যা!!! তাই আজ পর্যন্ত ওকে চিকিৎসা করাতে পারিনি আর এসব জিনিস এমনই যে কাউকে মন খুলে ঠিক বলাও যায় না জানোই তো। যাদেরই ভরসা করব তারাই পরবর্ত্তীকালে ফায়দা তুলবে।”
-“তাহলে আমাকে যে বলে ফেললে!!!” আমি একটু আবেগপ্রবণ ভাবে জিজ্ঞেস করলাম।
-“কারণ তোমাকে দেখে আমার বিশ্বাস করতে ইচ্ছে হল তাই বলে ফেললাম। আমার বিশ্বাস তুমি আমার বিশ্বাসের মর্যাদা রাখবে তাই বললাম। বলো রাখবে তো?” বলে আমার বুকে মাথা রেখে ডুকরে কাঁদতে লাগল ও। আমি ওকে শান্ত করতে দুহাতে ওর গাল চেপে ধরে ওর চোখ মুছিয়ে দিলাম।

-“আচ্ছা আচ্ছা আর কাঁদে না ভেরি সরি আমি এরকম জানলে বোধহয় জিজ্ঞেসই করতাম না বিশ্বাস করো!!!”
বলতে বলতে এর মধ্যে আবার আমরা পজ়িশন চেঞ্জ করলাম এবার আমি সোফায় উঠে এলাম আর ও নীচে ও তখন আমার সামনে হাঁটু গেড়ে বসে আমার প্যান্টটা খুলে দিল সঙ্গে নামিয়ে দিল জাঙিয়াটাও। জাঙিয়াটা নামিয়ে ফেলতেই আমার ঘুমন্ত সাপটা বেড়িয়ে পড়ল।

-“উফ কি তাগড়া সাইজ় গো তোমার জীবনে এমনটা কখনও দেখিনি মাইরি বলছি বিশ্বাস করো…” বলে খানিক মুখে নিয়ে চুষে তারপর আমার মুখোমুখি হয়ে ওর ওপর চড়ে বসল।

এতক্ষণ ধরে লোহা গরমই ছিল এবার অধীর অপেক্ষার সেই হাতুড়িটাও বসে গেল। আর কি চাই? ও আমার ওপর চড়ে বসে নিজের গুদটাকে আমার বাঁড়ায় সেট করে বসে গিয়ে ওপর নীচ করতেই ওর শরীরের চাপে পড়পড় করে আমার বাঁড়াটা ওর গুদে হয়ে গেল বেশ টাইট গুদ দেখেই মনে হল এক্কেবারে আচোদা। প্রথম কয়েকটা ঠাপ না ও নিতে পারলো না কারণ দেখে যা বুঝলাম অভ্যেস নেই। তাই প্রথম বরের বিষম গাদনে তাই ও চিল চিৎকার করে উঠে বলে-
-“আহ আহ!!! লাগছে লাগছে লাগছে…উঃ বাবা গো মরে গেলাম গো!!! অ্যাই প্রাঞ্জল ছেড়ে দাও আমায় দোহাই তোমায় আ…আ…আ লাগছে!!!” বলে কাঁদতে লাগল।
ওকে সান্ত্ত্বনা দিতে হেসে বললাম-
-“প্রথমবার তো তাই সাজা লাগছে খানিকক্ষণ পরেই বলবে আহা কি মজাই না লাগছে!!!” কিন্ত্ত তাতেও থামলো না ওর কান্না।

-“আঃ…আঃ…আঃ প্রাঞ্জল ছেড়ে দাও তোমার দুটি পায়ে পড়ি প্রচন্ড লাগছে বিশ্বাস করো আমি পারছি না।”
ওর ওই কান্না দেখে এবার আমার মাথায় রক্ত উঠে গেল। এবার আমি শুনিয়ে দিলাম দু-চার কথা।
-“ধুর মাগী তখন থেকে খালি ঘ্যানর ঘ্যানর…ভাঙা ক্যাসেটের মতো খালি গেয়েই চলেছে গেয়েই চলেছে… লাগছে… লাগছে…লাগছে!!! তো লাগবে যখন জানতিসই তখন লাগাতে এলি কেন বেশ্যার বাল?”
-“কি করব বলো? এতটা লাগবে জ্বালা করবে ভাবতে পারিনি গো?!”
“অ্যাই চোপ মাগী একদম চোপ। শালী বেশি চুদুর-বুদুর করবি আরও মারব। মেরে না তোর গুদ আমি ফালা ফালা করে দেব!!!”
-“তুমি গালাগাল দিচ্ছ?”
-”হ্যাঁ দিচ্ছি রে খানকি, দিচ্ছি কেন গুদি জানিস না প্রথম বার আচোদা গুদে বাঁড়া ঢুকলে এমনভাবেই লাগে খানিক বাদে আবার ঠিক হয়ে যায়?”
-“কি করে জানব বলো আমার বরটা তো?!”

-“তোর বরটা বাঁড়া একটা ল্যাওড়ার বাল বুঝলি, ও একটা শুয়োরের বাচ্চা ছাড়া আর কিছুই নয়, বোকাচোদা শালা নপুংসক!!! চোখের সামনে এরকম একটা ডবকা মাল ঘুরে বেড়াচ্ছে অথচ উনি বাবু রুখা সুখা বসে আছেন! আমি হলে তো সেই কবেই…দেখ গে যা বাঁড়া কোথায় না কোথায় তার আশিকির সাথে পীড়িত মাড়াচ্ছে!!!”
-“না-না অমন কথা বোলো না। ও না অফিসে খুব স্ট্রেসে থাকে, ওর না খুব চাপ জানো?”
-“ল্যাওড়া চাপ বাঁড়া!!! এমন বলছিস আমরা যেন অফিসে চাকরি বাকরি করি না, অফিসে গিয়ে যেন পোঁদ মারাই? চাপ নেবেন না বাবু!!! মাসের শেষে মাস-মাইনেটা এমনি এমনি বাবুর অ্যাকাউন্টে ক্রেডিট হয়ে যাবে, তাই না?”
-“তুমি তো খুব খিস্তি দাও দেখছি?”
-“কার্যক্ষেত্রে আমি অমন অনেক কিছুই দিই মাথা গরম হয়ে গেলে…”
-“ভালো তো!!! আমারও না তোমার এই খিস্তি বেশ ভালো লাগছে জানো সেক্সের সময়!!!”
-“এনজয় করছ তাহলে?”
-“হ্যাঁ তা আর বলতে ভরপুর এনজয় করছি। আঃ আঃ আঃ…শসসসস!!!”

আর আমিও দুহাতে ওর কোমর জড়িয়ে ধরে ওকে তল ঠাপ দিতে লাগলাম। নিঃস্তব্ধ ঘর জুড়ে তখন শুধুই চামড়ায় চামড়ায় ঘষা লাগার ফৎ…ফৎ…ফৎ…ফৎ…ফতর… ফতর…ফতর…ফৎ আওয়াজ!!! বলতে বলতেই ও আবার ঝরে গেল। আর আমারটা তখনও ঠাটিয়ে। আমি ঠাপ দিতে দিতে খানিক বাদে ওর মাই ধরে খেতে লাগলাম। ও-ও পেছন দিকে মাথা ঝুঁকিয়ে এনজয় করতে শুরু করল। আমার মাঝের পা পুরো চান করে গেল ঊর্মির সৌজন্যে। জল খসিয়েই ও কেলিয়ে গেল বিছানায়। আমার তখনও কিছু হয়নি। বাঁড়াটা বের করে দেখি ওতে রক্ত লেগে আছে। ও আচ্ছন্নতার ঘোর কাটিয়ে উঠে বসলে আমি বললাম-
-“কনগ্র্যাচুলেশন ঊর্মি!!! আজ তোমার পুনর্জন্ম হল।”
-“কেন কেন?”

-“আরে বাবা তুমি আজকে কুমারী থেকে যুবতী হলে কেমন ফিল হচ্ছে বলো?”
-“ওঃ থ্যাঙ্ক ইউ প্রাঞ্জল থ্যাঙ্ক ইউ যে কাজটা আমার বরের করার কথা ছিল সেই কাজটাই আজ তুমি একটা পরপুরুষ হয়ে করে দিলে। থ্যাঙ্ক ইউ সো মাচ!!!”
-“আরে ওসব পরে হবে’খন আগে চল বাথরুমে চল ধুতে হবে তো! রক্ত লেগে আছে যে!!!”
-“ও হ্যাঁ তাই তো! হ্যাঁ চল চল!!!”
বাথরুমে গিয়ে দুজন দুজনের যৌনাঙ্গ ভালো করে ধুয়ে মুছে চলে এলাম ঘরে। তারপর ওকে ওই অবস্থাতেই কোলে তুলে নিয়ে আমি বিছানায় ফেলে দিলাম। তাই আমি ওর গুদ চেটে ওকে গরম করতে শুরু করলাম। ফলও পেলাম মিনিট দশেকের মাথায় গিয়ে। এবার ওর ওপর মুখোমুখি চড়ে গেলাম আর শুয়ে পড়ে মিশনারি স্টাইলে ঠাপাতে লাগলাম, সাথে ওর গালে কিসও করা শুরু করলাম। উত্তেজনার বশে খানিক বাদেই ও দুহাতে ভর দিয়ে উঠে আমার চোদন খেতে লাগল।
-“কি ভাল্লাগছে এবার? মজাটা টের পাচ্ছো?”
-“হ্যাঁ তা আর বলতে? খুউউউব পাচ্ছি!!!”

-“কি বলেছিলাম সাজার পরে মজা লাগবেই!!! মিলল তো? তো আগে এগোনো যাবে নাকি এখানেই ইতি?”
-“অমন কথা বোলো না প্লিজ়!!! গাছে তুলে দিয়ে মই কেড়ে নিলে যে গাছ থেকে পড়ে হাড়-গোড় ভেঙে পড়ব তাই আর বোলো না ও কথা!!!”
-“বেশ তবে বলব না, আর বলব না!!!”
তারপর দুজনেই মুখোমুখি বসে ঠাপনটা বেশ তারিয়ে তারিয়ে এনজয় করতে লাগলাম। সারা ঘর জুড়ে তখন শুধু একটাই আওয়াজ ফতর ফতর ফৎ ফৎ… ফতর ফৎ…ফতর ফৎ!!! এরকম চলতে চলতে খানিকক্ষণ পর আবার পজ়িশন চেঞ্জ এবারে ওকে চিৎ করে শুইয়ে ওর পা দুটোকে ভাঁজ করে তার দুপাশে আমার হাত দুটো দিয়ে ওর পা-দুটোকে লক করে বিষম ঠাপন শুরু করলাম। বলতে বলতে ও আবার ঝরিয়ে ফেলল। এবারেও আমার জয়।
এবার ওকে কিস করে ওর সারা শরীর চেটে খেয়ে কামড় বসিয়ে খানিক বাদে ওকে গরম করে তুললাম। এবারে ও আমাকে শুইয়ে দিয়ে আমার দিকে মুখ করে কাউগার্ল পজ়িশনে বসে চোদা থেতে লাগল। চোদনের অভিঘাতে ও মাঝে মধ্যেই নিজের জিভ লকলকিয়ে বের করে চোদনের মজা নিতে লাগল। তার খানিকক্ষণ বাদে গিয়ে থেমে গেল ও। এবার আমাকে খাটের ধারে নিয়ে এসে বসিয়ে আমার ওপর চড়ে বসে এবার রিভার্স কাউগার্ল পজ়িশনে চুদতে লাগল। আমি একহাতে ওর কোমর জড়িয়ে চুদতে লাগলাম ওকে। কিন্ত্ত না এবার আর বেশীক্ষণ টিকতে পারলাম না। তলপেট ক্রমশ ভারী হয়ে এলো আমার।
-“কি গো আমার যে হবে মনে হচ্ছে ঢালব কোথায়?”

-“ঢালো আমার গুদেই না হয় ঢালো…প্রথম বীর্যের স্বাদ পাক আমার গুদ!!!” বলতে না বলতেই রাগে ফুঁসে ওঠা আমার ছোট ভাই লাভা উদ্গীরণ করা শুরু করল। ভলকে ভলকে মাল বেরিয়ে এসে পড়তে লাগল ওর গুদে। হয়ে গেলে ও কিছুটা বীর্য গুদ থেকে নিজের মুখে নিয়ে বলল-
-“উমম ইয়াম্মি লভ ইউ বেইবি…”

ওর কথায় আমি আবার হাসলাম আর ও-ও ওর নিজের কাজে লেগে পড়ল। ওর নরম হাতের ছোঁয়াচ পেয়ে আস্তে আস্তে জেগে উঠল আমার ছোট ভাই। হাত বোলাতে বোলাতে ও ওটাকে খপ্ করে ধরে নিজের মুখে চালান করে দিল আর মুখে নিয়েই চুষতে শুরু করল। আহ আমি তো এমন অভ্যর্থনায় রীতিমতো আপ্লুত যাকে বলে।
প্রথম প্রথম তো হাল্কা চুষেই ছেড়ে দিচ্ছিল। তারপর তো এক্কেবারে নিজের জাত চেনাতে শুরু করল যেন বহুকাল খেতে পায়নি এমন ভাবে মুখের ভেতরে যতদূর চালান করা যায় ততদূর চালান করে বড় ভয়ঙ্করভাবে চুষতে শুরু করল।

-“উম…থুঃ অগ…অগ…অগ…অগ… উফ…আহ…শসসসস…”
এতে ওর লালায় পুরো মাখামাখি হয়ে গেল আর ও মুখ থেকে বের করতেই ওখান থেকে ওর লালা গড়িয়ে টপ টপ করে নীচে পড়তে লাগল। ওর এই হট ডিপথ্রোট ব্লোজবে আমার ঘুমিয়ে বাঁড়াটা আবার আস্তে আস্তে জেগে উঠে বিষম আকার ধারণ করল ওর কোমল জিভ, দাঁত আর মুখের লালার গরম ছোঁয়ায় আমার তো অবস্থা রীতিমতো খারাপ। আমার বাঁড়াটা শক্ত হয়ে যেতেই ও আমাকে মানে আমার তিন নম্বর পা-টাকে ছেড়ে উঠে দাঁড়ালো। তারপর আমার বাঁড়াটা হাতে নিয়ে চলল ও বাথরুমের দিকে। বাথরুমে আগে থেকেই সব ব্যবস্থা পাকা করাই ছিল। বাথটবের সামনে গিয়ে ও হঠাৎ করে দাঁড়িয়ে পড়ল। ও আমার দিকে একবার ঘুরে তাকালো। আমি হাঁটু গেড়ে বসে গিয়ে ওর পোঁদ দুটোকে ধরে খেতে লাগলাম আর ও ওর ডান পা মাটিতে রেখে বাঁ পা-টাকে বাথটবের কার্ণিশে রেখে দিল আমি একহাতে ওর পোঁদটাকে ধরে অন্য হাতে পেছন থেকে ওর গুদে বিলি কাটতে শুরু করলাম। ও বড় বড় দীর্ঘশ্বাস ছেড়ে শসসসসস….হা…আআআহহহ….উম্ম করে শীৎকার ছাড়তে লাগল।

এরপর ওর সারা শরীর চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম আমি। ওর পোঁদ থেকে শুরু করে পিঠ হয়ে ওর ঘাড়ে পৌঁছে গেলাম আমি। ওর ঘাড় আমার ঠোঁটের ছোঁয়াচ পেতেই ওর শরীরটা শক্ত হয়ে পেছনের দিকে বেঁকে গেল আর ওর মুখ থেকে অস্ফুটেই উম….শসসসসস….হাআআআআআ…করে একটা হাল্কা শীৎকার বেরিয়ে এলো। তারপর ওকে ঘুরিয়ে আমার মুখোমুখি দাঁড় করিয়ে দিলাম ওর চোখ তখন বন্ধ বুঝলাম মাগী ভালোই মজা নিচ্ছে। এবার ওর গলা বেয়ে চুমু খেতে খেতে যখন ওর মাইতে এসে পৌঁছলাম। ততক্ষণে ওর কচি হাত না পড়া মাইয়ের বোঁটাটাও আস্তে আস্তে শক্ত হয়ে উঠেছে।

আমি আমার দাঁতে চিপে মাগীর ধৈর্যের আরও একটু পরীক্ষা নিলাম। তখন দেখলাম ওর সারা শরীর ঘামে ভিজে সপসপে হয়ে গিয়ে গ্ল্যামারের ছটা যেন ফুটে বের হচ্ছে সারা শরীর থেকে। তাই দেখে ওকে প্রথমে বাথটবের ভেতরে বসিয়ে দিলাম আর দেওয়ালের দিকে ঠেসে দিলাম। তবে আমি তখনই বাথটবে ওর সঙ্গী হলাম না বরং বাথটবের বাইরে দাঁড়িয়েই ওর শরীরের সাথে খেলতে লাগলাম। প্রথমে ওর একটা মাইয়ের চুঁচি আমার আঙুল দিয়ে বিলি কেটে সেই আঙুল দুটো ওর মুখে পুরে দিলাম। মাগী আমার আঙুল মুখে নিয়ে অ্যাঁ…অ্যাঁ…করে জিভ বুলিয়ে শীৎকার সমেত চুষতে লাগল। তারপর আমি ওর সদ্য কামানো গুদে দু-আঙুলে খানিক আঙলি করে সেই আঙুল দুটো আবার ওর মুখে পুরে দিলাম। ও সেই আঙুল দুটো মহানন্দে চুষতে লাগল ঠিক আগের মতোই।

-“উম…উম..উম..উম..আ..আ!!!… আঃ… আঃ…আহ্হ্হঃ!!!”
এরপর আমার দিকে এগিয়ে এসে আমার বল দুটোকে মুখে নিয়ে চুষতে শুরু করল আমার আখাম্বা বাঁড়াটাও ওর ওই মহাচোষনের হাত থেকে রেহাই পেল না।
-“উমমম…..চুক…চুক…চুক…চুক…আঃ…থুঃ….উমম…আঃ…”
ও যতক্ষণ আমার বাঁড়া নিয়ে ব্যস্ত আমি তখন ওর পোঁদ নিয়ে খেলতে ব্যস্ত হয়ে পড়লাম। ওর পোঁদটাকে প্রথমে একটু খামচে নিয়ে ও দুটোতে পালা করে চড় কষাতে লাগলাম। তাতে ওর ফর্সা পোঁদ ক্রমে লাল হয়ে উঠল।

Exit mobile version