Site icon Bangla Choti Kahini

বাংলা চটি কাহিনী – জবা আর তার কামুক বাপ – সপ্তম পর্ব (Joba Ar Tar Kamuk Baap - 7)

বাংলা চটি কাহিনী – সপ্তম পর্ব – জবা আর ওর হারামি বাপ

জবা রাত্রে তার মা বাবার সাথে একই বিছানায় ঘুমায়.রাত্রিবেলা মাঝেমধ্যেই জবা তার মার গলার চাপা আওয়াজ শুনতে পায় উফ আহ আহ আর বিছানাটা দুলে দুলে নড়েচড়ে ওঠে.জবার ঘুম ভেঙে যায় ওর মার নড়াচড়া করাতে.জবার মা কেমন যেন ছটফট্ করতে করতে পাশ ফিরে শোয়.

জবা আড় চোখে দেখার চেষ্টা করে মা কেন এরকম করছে.জবা ঘুমের ভান করে উমম হুঁমম করতে করতে মার দিকে পাশ ফিরে শুতে দেখে মার পিঠে সবুজ ব্লাউজ এর ওপর ওর বাবা হাত বুলাচ্ছে আর ওর মা উশখুশ করতে করতে ঘাড় আর পিঠ উঁচুনিচু করে বাঁকিয়ে বাঁকিয়ে দিয়ে কেমন যেন আরামে ছটফট করছে.

জবার মার পিঠে কোমরে আর পাছায় ওর বাবার হাত আস্তে আস্তে ঘোরাফেরা করছে আর মাঝে মাঝে শরীরের নরম তুলতুলে অংশ চটকে চটকে দিচ্ছে.জবার মার শরীরে এমনিতেই সুড়সুড়ি একটু বেশি তার উপর মসৃণ পেটের চর্বি যুক্ত নরম আবেদনময়ী সংবেদনশীল গভীর নাভিতে মদনের আঙুলের সুড়সুড়ি পড়া মাত্রই চম্পা আহহ্ আঁউ আঁউ শব্দ করে পুরো খানকিদের মত নাভি আর কোমর বাঁকিয়ে খাড়া খাড়া দুধ গুলোকে নাড়িয়ে দিয়ে কামুকি মাগিদের মতো পাতলা হাতদুটো তুলে চাঁচাছোলা বগলদুটো মদনের নাক আর মুখের সামনে তুলে ধরে.

মেয়ে বৌদের বালহীন মসৃণ চকচকে দুই তিনটে ভাঁজওয়ালা ফোলা কামানো বগল দেখলে জবার বাবা মদনের বাড়া সঙ্গে সঙ্গে ফুলে সিঙ্গাপুরি কলার মত মোটা হয়ে যায়.

অল্প শীতের রাতে গায়ে দেওয়া চাদরটা চটকাচটকিতে জবার মা চম্পার গা থেকে সরে গিয়ে বগল টা দেখামাত্রই মদন প্রচন্ড কামে গরম বগলে নাকমুখ গুঁজে দিয়ে ব্লাউজ উঠিয়ে নরম দুধের বোঁটা ধরে বগলে নাক ঘষতে শুরু করলো.

জবার মা বগলে আর দুধের শক্ত থেকে নরম হয়ে যাওয়া বোঁটায় সুড়সুড়ি খেয়ে কামের আবেশে ইশশ্ উঁউঁ ঊমম্ কি করছো আহহ্ করে প্রচন্ড নড়াচড়া করতে শুরু করল.

জবার মার বগল থেকে পাউডার মিশ্রিত ঘামের কামউদ্দীপক গন্ধ বের হচ্ছিল-আর জবার বাবা সেই বগলে নাক আর খরখরে বিড়ি খাওয়া ঠোঁট ঘষতে ঘষতে মাঝেমাঝে কুটকুট করে হালকা হালকা কামড় দিচ্ছিল আর দুধগুলো বোঁটাসমেত মুঠোয় নিয়ে মুচড়ে মুচড়ে টিপছিল.

দ্বিমুখী এই চরম আদরে আর চাঁছা বগলে কামড় পড়াতে জবার মা ছটফট করে উঠে বগলদুটো জবার বাবার মুখ থেকে ঝট্ করে ছাড়িয়ে নিয়ে জবার বাবাকে ফিসফিসিয়ে খিস্তি দিয়ে বলে- শালা হারামি.বগল চাটছো চাটো,দাঁত দিচ্ছো কেন বানচোদ.

জবার বাবার মাথায় চেপেছিল কাম- ধোন মোটা হয়ে কুকুরের মতো ধোনের আগা থেকে টুপটুপ করে বেরোচ্ছিল মদনরস.এই অবস্থায় জবার মায়ের খিস্তি শুনে মদনের মাথা গরম হয়ে ওঠে.

পাল্টা খিস্তি দিয়ে ওঠে মদনের বাবা-শালী খানকিচুদি বারোভাতারি যা করেছি বেশ করেছি মাগী,তোকে এখন যে ভাবে ইচ্ছা চুদবো-বেশি বাড়াবাড়ি করবিনা ঢলানী শালী.

জবার মা চম্পার এমনি তে কাম চেপেইছিল-খিস্তি খেয়ে আর নিজের বর ওকে খানকি মাগী বলাতে জবার মার কাম আস্তে আস্তে চিড়বিড় করে বাড়তে লাগলো- কারণ চোদাচুদির সময় জবার মার নিজেকে খানকি ভাবতে খুব ভাল লাগে আর যে জবার মাকে চোদে সে যদি জবার মাকে খানকি ভাবে এবং বেশ্যা খানকিদের মত চোদে তাহলে জবার মার কাম চড়চড় করে বেড়ে যায়,গুদ দিয়ে হড়হড় করে রস বেরুতে থাকে.

জবার মা এখন সত্যি কারের বেশ্যা মাগির মত হয়ে গেল-আর ওর এখন খুব খানকি মাগিদের মতো চোদন খেতে ইচ্ছে করছে.তাই শান্ত হয়ে ঢলানি করে জবার বাবাকে নিজের ডাঁটো খাঁড়া দুধদুটো ধরিয়ে দিয়ে বলল-আমায় মাফ করে দাও গো,আমি আর কিছু বলবো না গো, এখন তুমি আমাকে খুব করে উল্টেপাল্টে খানকি মাগীদের মত চুদে দাও গো-কিন্তু রাগ করে আর চিৎকার করো না কারন মেয়ে পাশে শুয়ে আছে ও উঠে পড়লে খুব বাজে ব্যাপার হবে.

জবার বাবা জবার মার একটা নরম দুধ ধরে নিজের কাছে টেনে বলে তুই আয় মাগি আমার কাছে তোকে নোংরা মাগীদের মত চুদব এখন.আর জবা মাগী যদি জেগে যায় জাগুক শালী.ও যদি আমাদের চুদাচুদি দেখেও ফেলে ফেলুক.মেয়ে শালী দেখুক ওর বাপ কিভাবে ওর মাকে আদর দিয়ে দিয়ে চোদে.ওর বিয়ে দিলে ওর বর তো কচি কামূকী মাগী পেয়ে ওর গুদ,পোঁদ,বগল সব খুবকরে উল্টেপাল্টে চুদবে.

চুদাচুদি দেখলে তখন ভালোকরে চোদাতে পারবে মেয়ে আমাদের.আর মেয়ে তো নয় শালী সেক্সি মাগ হয়ে গেছে এখন.ঠোঁটে লিপস্টিক,মুখে গলায় ক্রীম লাগাচ্ছে সারাক্ষন আর কচি বগল সবসময় চেঁছে রাখছে.

পাক্কা খানকি হয়ে গেছে মালটা.কালকে শালা দাড়ি কাটার রেজার খুঁজতে গিয়ে দেখি মালটা যেখানে রেখেছিলাম সেখানে নেই.এখানে সেখানে খুঁজছি-তখনি দেখি লাজুক পরী বাথরুম থেকে বেরুলো-হাতে রেজার.ঠিক বুঝলাম মাগী বগল আর গুদের বাল কামিয়েছে.কিছুক্ষন পর ফ্রক পরার সময় লুকিয়ে দেখি যা ভেবেছি শালা ঠিক তাই.

দুহাত উপরে উঠিয়ে কামুক মাগীটা জামা পড়ছে-আর ওর অল্প ফর্সা টানটান শরীরে শ্যামবর্ণ দুটো হাল্কা ভাঁজওয়ালা বালহীন টসটসে শাঁসালো বগলদুটো চকচক করছে.আর শালীর ডাঁসা গোলাপী আপেলের মত দুধদুটোয় কালো মোটা মোটা বোঁটা আর বেশ বড় কালো রঙের খুব ফোলা উঁচু কাগজি লেবুর মত বড় বৃত্তাকার বলয়.শালা শুয়োরী টাকে দেখে আমার বাঁড়া বিচি টনটন করে উঠেছিল-মনে হচ্ছিল এখনি মালটাকে ধরে চুদে দিই.

পরেই মাথায় এল-ধুর্ শালা,এ তো বাঁড়া নিজের মেয়ে.পরে বাথরুমে গিয়ে মেয়ের খাঁড়া খাঁড়া টসটসে দুধ ধরে চুদছি ভাবতে ভাবতে খিঁচে মাল ফেলেছিলাম.কিন্তু তারপর থেকে শুয়োরীটাকে মাঝে মাঝে খুব চুদতে ইচ্ছে হয়.পাতলা গতরে দুধ পাছা যা ডাকর ডাকর হয়েছে,একদিন শালা ওকে চুদেই না দি আমি.
এই সব কথা বলতে বলতে জবার বাবা জবার মার সবুজ ব্লাউজের হুক গুলো পটপট করে খুলে দিয়ে লাল ব্রেসিয়ার পরা অবস্থায় শুইয়ে দিয়ে তুলতুলে নরম ঘেমো বগলের মধ্যে দিয়ে হাত ঢুকিয়ে নরম মেদহীন পিঠে আটকানো ব্রেসিয়ারের লাল পাতলা ইলাস্টিকের স্ট্র্যাপের মধ্যে হাত ঢুকিয়ে স্ট্র্যাপটা দড়ি পাকানোর মতো মুঠোয় পাকিয়ে টেনে দুধসমেত ব্রেসিয়ারটা টানটান করে পিঠে খরখরে হাতের তালু দিয়ে চেপে চম্পার বুকদুটো নিজের দিকে টেনে লাল ব্রেসিয়ারের মধ্যে খাঁড়া পাকা পেপের মত হয়ে থাকা খানকিমার্কা দুধদুটো নিজের পুরুষালী চওড়া লোমওয়ালা বুকের মধ্যে ঠেকিয়ে চেপে ধরে.

এর ফলে চম্পার মায়ের খানকিমার্কা দুধের নরম ফর্সা অংশগুলো খুব নোংরাভাবে লদকে ব্রেসিয়ারের উপর দিয়ে টসটসে চকচকে হয়ে বেরিয়ে পড়ে. জবার বাবা কামে আর মাগী ভোগের লালসায় সঙ্গে সঙ্গে টাইট লাল ব্রেসিয়ারের মধ্যে হাত ঢুকিয়ে বোঁটা সমেত একটা দুধ মুচড়িয়ে ধরে উপর দিয়ে বের করে দেয় আর সঙ্গে সঙ্গে বিশাল কালো বড় বলয় সমেত নরম মোটা বোঁটা মুখের মধ্যে ঢুকিয়ে জিভের লালা মাখিয়ে কামড়ে কামড়ে চুষতে শুরু করে.

জবার মা খানকি বেশ্যার মত হাত উঠিয়ে কামানো বগল দেখিয়ে উই মা..আহ..আহহ্..ইশশ্ ইশ্..করে শীৎকার দিয়ে দুধ চিতিয়ে খুব বাজে মেয়েদের মত মাঝারি টাইট পাছা,পা আর পাতলা মেদহীন কোমর নাড়াচাড়া করতে শুরু করে.

জবা উত্তেজনায় সাবধানে চোখ পিটপিট করে তাকিয়ে দেখে জবার মায়ের ব্লাউজ আর ব্রেসিয়ার খোলা আর একটা চকচকে দুধের সামনের বড় কালো অংশ জবার আদুরে বাপের খরখরে দাড়িওয়ালা মুখের মধ্যে ঢোকানো.

দুধ টাকে জবার বাবা কেমন যেন কামড়ে কামড়ে চিবুচ্ছে আর জবার মা কামে আর উত্তেজনায় দুধ চিতিয়ে হিস হিস করছে.চোখের সামনে কামোত্তেজক এই দৃশ্য দেখে জবার কচি কচি দুধের বোঁটাগুলো শিরশির করে ওঠে,কামানো লোমশ গুদটা সুড়সুড় আর চিড়বিড় করে ওঠে.ফোঁটা ফোঁটা কামরস বেরিয়ে গুদটা লাল রঙের পেন্টি সমেত ভিজে ওঠে.

চলবে…

Exit mobile version