Site icon Bangla Choti Kahini

গৃহবধূর চোদন কাহিনী – যৌবন জ্বালায় দন্ধ গৃহবধূ (Joubon Jwalay Dogdho Grihobodhu)

আমার নাম রোকসানা। বিবাহিতা।স্বামী মালেশিয়া জব করে। ভালই বেতন পায়। টাকা পয়সার কোন অভাব নেই। অভাব নেই ভালবাসার ও। অনেক ভালবাসে আমার স্বামী আমাকে। শুধু একটা জিনিস ছাড়া সবকিছুই ঠিক ছিল আমাদের।

আমার স্বামী ছিল অক্ষম। আমার এই ২৬ বছরের যৌবন কে আমার স্বামী কখনই তৃপ্তি দিতে পারে নি। বিয়ের পর থেকে দুই বার দেশে এসেছে, ৫ ইঞ্চি একটা বাঁড়া দিয়ে ২-৩ মিনিট ঠাপিয়েই মাল আউট করে দেয়।সব সময়ই এমন হচ্ছে।

যৌবন জ্বালায় দন্ধ হয়ে এভাবেই আমার দিন কাটছিল।আমি ফেইসবুকে খুব আসক্ত।আমার ফ্রেন্ড লিষ্টে বান্ধবীর এক স্বামী আমার ফ্রেন্ড ছিলেন। উনার সাথে প্রায়ই আমার চ্যাট হত।কথা বলতে বলতে আমরা বেশ ফ্রি হয়ে গিয়েছিলাম।

উনি হঠাৎ একদিন আমকে নিয়ে সিনেমা দেখতে যাওয়ার প্রস্তাব দিলেন। আমি বললাম লিপি জানলে শর্বনাষ হবে, রাজ্জাক ভাই বলল জানবেনা, আমিও রাজি হয়ে গেলাম। আমার স্বামী তখন দেশের বাইরে।সময় বুঝে বেরিয়ে পরলাম।

বান্ধবীর স্বামী নাম ছিল রাজ্জাক। দেখতে বেশ হ্যান্ডসাম আর সুপুরুষ। আমরা চৌমহনীতে মিট করলাম। আমার পড়নে ছিল হাল্কা পাতলা জামদানী। পেট দেখা যাচ্ছিল। পেটিকোট পড়েছিলাম নাভির বেশ নিচে। রাজ্জাক ভাই আমাকে দেখে বলল তুমি অনেক স্রেক্সি, সে আমার খুব প্রশংসা করল।

আমরা রুপসা হলের সামনে গেলাম তারপর টিকিট কেটে সিনেমা হলে ঢুকলাম।একদম পিছনের সারির কোণার দিকে ছিল আমাদের সিট। সিনেমা শুরু হলে সব লাইট নিভে গেল। আমরা সিনেমা দেখছিলাম।

কিছুক্ষণ পর আমি টের পেলাম রাজ্জাক ভাই আমার পিঠে হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরতে চাইছে। আমি কিছু না বলে হাত টা সরিয়ে দিলাম।উনি আবারও হাত দেয়ার চেষ্টা করলেন। বেশ কয়েকবার সরিয়ে দেয়ার পর আমি আর আটকাতে পারলাম না।

উনি আমার পিছন দিয়ে হাত দিয়ে আমার বুকের দিকে যাচ্ছিলেন।হঠাৎ উনি আমার শাড়ীর আঁচল কিছুটা সরিয়ে ব্লাউজের ভিতর দিয়ে আমার মাই এ হাত দিলেন।আমার সারা শরীর শিউরে উঠল উনার স্পর্শে।উনি আমার বাম পাশের মাই টা খুব সুন্দর করে টিপছিলেন আর নিপল এ চিমটি দিচ্ছিলেন।

আমিও আর থাকতে না পেরে উনার প্যান্টের উপর দিয়ে উনার বাঁড়াটা ধরলাম। ধরেই মনে হল ধনটা বেশ বড়।উনার বাঁড়া আমি নাড়াচাড়া করছিলাম আর উনি আমার মাই টিপছিলেন। এমন সময় উনি আমার কানে ফিসফিদ করে বললেন ‘আমার বাসা খালি আছে যাবে?

আমি বললাম লিপি কোথায়? উনি বলল বাপের বাড়ীতে। আমি বললাম ‘যাব’। এরপর আমরা সিনেমা শেষ না করেই বের হয়ে আসলাম। বেরিয়ে সিএনজি নিয়ে রওনা দিলাম। উনার বাসা ছিল আলীপুরে।

যেতে যেতে সিএনজিতেই আমরা টিপাটিপি করলাম। বাসায় পৌঁছেই উনার বেডরুমে চলে গেলাম সরাসরি। উনার যেন আর তর সইছিল না। আমাকে জাপ্টে ধরে ঠোঁটে চুমু খেতে শুরু করলেন। আমিও সাড়া দিলাম। দুজন দুজনকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম।

উনি আমার জিহবা চুষতে চুষতে আমার শাড়িটা খুলে ফেললেন। ব্লাউজের উপর দিয়ে আমার মাই জোড়া টিপছিলেন আর আমার জিহবা চুষতেছিলেন। আমি উনার পিঠ খাঁমচে ধরে উনার আদর নিচ্ছিলাম। উনি আমার ব্লাউজ খুলতে শুরু করলেন।

দক্ষ হাতে আমার ব্লাউজ খুলে নিলেন রাজ্জাক ভাই।আমার বুকের খোলা অংশে চুমু খেতে লাগলেন। আমি আরামে চোখ বন্ধ করে আহহহহ… উহহহ… করতে লাগলাম। উনি দুহাতে আমাকে জরিয়ে ধরে আমার ক্লিভেজে জিহবা দিয়ে চাটছিলেন।

আমি তখন পুরোপুরি উত্তেজিত।

যৌবন জ্বালায় দন্ধ গৃহবধূ ও তার বান্ধবীর স্বামীর সাথে অবৈধ যৌন সম্পর্কের গৃহবধূর চোদন কাহিনী

রাজ্জাক ভাই এর মাথটা আমার বুকে চেপে ধরে আমি মজা নিচ্ছিলাম। আমি রাজ্জাক ভাই এর শার্টটা খুলে দিলাম। উনি আমাকে বিছানায় চিত করে শুইয়ে দিয়ে আমার উপর উঠলেন। ব্রা টা খুলে আমার মাই জোড়া আলতো করে টিপ্তে শুরু করলেন রাজ্জাক ভাই। আমি খুব আরাম পাচ্ছিলাম।

আমি হাত দিয়ে আমার একটা মাই উনার মুখে ঢুকিয়ে দিলাম। উনি চোখ বন্ধ করে বাচ্চা ছেলেদের মত করে আমার মাই চুষতে লাগলেন। একটা হাত দিয়ে আর একটা মাই টিপতে শুরু করেন। আর একটা হাতদিয়ে আমার পেটিকোট উচু করে আমার কোমর পর্যন্ত নিয়ে আসলেন।

আমি আরাম আর উত্তেজনায় আহহহ… উহহহহ… আরও চুষ… চুষে চুষে আমার সব দুধ খেয়ে নাও… আমার বোঁটা লাল করে দাও… বলে খিস্তি দিতে শুরু করলাম।আমার খিস্তি শুনে রাজ্জাক ভাই আরও জোরে জোরে আমার মাই চুষতে আর টিপতে লাগলেন।

এভাবে ১৫-২০ মিনিট আমার মাই নিয়ে খেলা করার পর উনি আমার পেটে চুমু খেলেন। এরপর আমার পেটিকোট খুলে নিলেন। আমার পরনে তখন শুধু লাল রঙের একটা প্যান্টি। উনি প্যান্টির উপর দিয়ে আমার গুদে হাত বুলিয়ে দিতে শুরু করলেন। আমি আমার অতৃপ্ত গুদে আগুনের স্পর্শ পেলাম যেন। আমি উত্তেজনায় আহহহ… উহহহ… ওহহহ… করে উঠলাম। উনি আমার প্যান্টিটাও খুলে ফেললেন। আমি তখন লিপির স্বামীর সামনে নগ্ন অবস্থায় ধরা দিলাম। রাজ্জাক ভাই আমার গুদে মুখ রাখলেন।

খেয়ে নাও গো… আমার প্রাণের নাগর আমার গুদটা চুষে চুষে লাল করে দাও… প্রায় ১০ মিনিট আমার গুদ চুষে উনি আমার সব রস চেটেপুটে খেয়ে গুদ থেকে মুখ তুললেন। এরপর আমি উনার প্যান্ট খুলে উনাকে সম্পূর্ণ নগ্ন করে দিলাম। উনার প্রায় ৭ ইঞ্চি বাঁড়াটা দেখে আমার চোখ বড় বড় হয়ে গেল।

আমি বাঁড়াটা আমার হাতের মুঠোয় ধরে সামান্য খেঁচে দিলাম। এরপর উনার বাঁড়ার মুন্ডিতে চুমু দিয়ে বাঁড়াটা মুখে পুরে নিলাম।মুখে নিয়ে চুষতে শুরু করলাম আখাম্বা বাঁড়াটা।

রাজ্জাক ভাই মজা পেয়ে আমার মাথাটা উনার বাঁড়ার চেপে ধরলেন। আমি মুখ আগুপিছু করে বাঁড়া চুষতে লাগলাম। রাজ্জাক ভাই বলল বাহ তুমিতো ভালোই চুষতে পারো, উনি আহহহ… উহহহ… করে বাঁড়া দিয়ে আমার মুখে ঠাপাচ্ছিলেন। উনার বাঁড়াটা আমার গলায় গিয়ে ঠেকছিল।

আমি জিহবা দিয়ে উনার পুরো বাঁড়া খুব সুন্দর করে চুষে দিলাম। আমরা দুজনেই তখন চরম উত্তেজিত।

আমি উনার বাঁড়াটা ছেড়ে দিয়ে বিছানায় চিত হয়ে শুলাম দু’পা ফাঁক করে। উনাকে বললাম ‘এবার আস আমার প্রাণের নাগর… আমার গুদ টা চুদে আমাকে ধন্য কর।’ আমার মুখে এমন কথা শুনে উনি উনার বাঁড়াটা বাগিয়ে এগিয়ে এলেন।বিছানায় হাঁটু গেড়ে বসে আমার পা দ’টো আরো ফাঁক করে উনার বাঁড়ার মুন্ডি দিয়ে আমার গুদের চেরা, ক্লিটরিসে ঘষতে লাগলেন। আমি আহহহ… অহহহহ… করে উঠলাম।

এরপর উনি হঠাৎ করেই উনার বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিলেন। উনার ৭ ইঞ্ছি বাঁড়াটা একবারে ঢুকে যাওয়ায় কিছুটা ককিয়ে উঠলাম আমি। রাজ্জাক ভাই তখন উনার বাঁড়াটা বের করে আস্তে করে আবার ঢুকালো। এবার বেশ আরাম পেলাম।

উনি আস্তে বাঁড়াটা আমার গুদে ঢুকাচ্ছিলেন আর বার করছিলেন। আমি গুদ দিয়ে উনার বাঁড়াটা চেপে ধরে আস্তে আস্তে তলঠাপ দিচ্ছিলাম। রাজ্জাক ভাই আমার উপর শুয়ে আমার পিঠের নিচ দিয়ে দু’হাত দিয়ে আমার কাঁধ আকড়ে ধরে হঠাৎ জোরে জোরে ঠাপানো শুরু করলেন।

আমি চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছিলাম আর খিস্তি দিচ্ছিলাম। আহহহ… অহহহ… উহহহমমমমম… ওহহহহহ… আরো জোরে জোরে ঠাপাও… চুদে আমার গুদটা ফাটিয়ে দাও… আমার গুদের জ্বালা মিটাও… আহহহ… অহহহ… ওওওওওহহহহ… আমার খিস্তি শুনে রাজ্জাক ভাই শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপানো শুরু করলেন। ঠাপের চোটে আমার দম প্রায় বন্ধ হয়ে আসছিল।

আমি চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছিলাম আর কোমর দুলিয়ে দুলিয়ে তলঠাপ দিচ্ছিলাম। এভাবে ১৫ মিনিট ঠাপানোর পর রাজ ভাই উনার ঘন সাদা বীর্য আমার গুদে ঢেলে আমার বুকের উপর নেতিয়ে পরলেন। উনার বাঁড়াটা তখনও আমার গুদে ঢুকানো ছিল।

আস্তে আস্তে নেতিয়ে যাওয়া বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে ধরে উনার মাথাটা আমার বুকে চেপে ধরে আমি চোখ বন্ধ করে শুয়েছিলাম। এরপর আরো দুই বার চুদে ৩ টা বাজে বাড়ী ছলে গেলাম। মাঝে মাঝেই সুযোগ পেলেই আমরা চোদাচুদি করতাম। আমার যৌবন যেন আবার নতুন করে জাগতে শুরু করছিল।

রাজ্জাক ভাই সফলভাবে উনার ৭ ইঞ্ছি বাঁড়াটা দিয়ে মিটিয়ে দিচ্ছিলেন স্বামীর অনুপস্থিতি ও খামতি। একবার মাঝখানে প্রেগন্যেন্ট হয়ে গেলাম উনার বীর্যে। হাসপাতালে নিয়ে গিয়ে উনি এবরসান করিয়ে আনেন । এরপরও উনি কনডম ইউজ করতেন না। আমিই মানা করতাম কনডম নিতে। আমি ইনজেকসন নিতাম আর খালি বাঁড়ার চোদা খাওয়ার স্বাদ নিতাম।

সমাপ্ত ……………

ভাল বা খারাপ লাগুক কমেন্ট করে জানাবেন আপনাদের কেমন লাগল এই গৃহবধূর চোদন কাহিনী

Exit mobile version