Site icon Bangla Choti Kahini

লালসা (দ্বিতীয় পর্ব)

আগের পর্ব

সেদিন ছোট কাকিমাকে ইচ্ছাখুশি খাবার পর থেকে কামনায় প্রতি এক অদ্ভুত নেশা জন্মে গেছিলো। বিশেষ করে সকল বিবাহিতা সুন্দরী প্রতি। যে বিবাহিতা নারী সামনে পড়ছে তাকেই পাজা করে তুলে নিয়ে গিয়ে নিজের বিছানায় ফেলতে ইচ্ছা করছিলো। ছোটো কাকিমাকেও এদিকে পাচ্ছিলাম না। সেই ঘটনার পর সে নানা অজুহাতে ছোটো কাকার সঙ্গে ঝগড়া ঝাটি করে অবশেষে গ্রাম ছেড়ে যেতে রাজি করিয়ে ছিল। তারপর থেকে এপর্যন্ত সে আর আমাদের গ্রামে তার পা ফেলেনি। না ফেলারি কথা। তবে ইদানিং অন্য নারীদের দেখে ইচ্ছা করলেও মেজ কাকিমাকে পাওয়ার ইচ্ছাটা মনের ভেতরে একটু বেশিই ধরেছিল। শুধু ইচ্ছা না, একটা জেদ একটা রাগ একটা অপমানের আগুনও জ্বলছিলো বুকে। মেজ কাকিমার একটু বেশিই বয়স, ওই ৩৫ কি ৪০ এর আশেপাশে হবে। উচুলম্বা সুগঠিত দেহের গড়ন। শরিরে মেদের ছাপ ভালোই পড়লেও তার লম্বা উচুঁ দেহের জন্য অতটা আন্দাজ করা যায়না। গায়ের রং উজ্জ্বল শ্যামলা। নমিতা অর্থাৎ ছোটো কাকিমার মত অমন অপরূপ দেহতে না হলেও এখনও তাকে অসম্ভব কামুকী বলা চলে। এই বয়সেও ওই শরিরে পাড়ার ছেলেদের বুকে ঝড় তোলে সে। আমি অনেকদিন ধরে ওনার প্রতি আকর্ষিত ছিলাম, তাই মাঝে মাঝে আড়াল থেকে ওনাকে অনুসরন করে বেড়াতাম।বাড়ির উঠোন থেকে একদিন দেখলাম উনি স্নান সেরে কাপড় পাল্টাতে ওনার ঘরে ঢুকলেন। সেই সুযোগে আমি এক ছুটে ওনার দরজার পাশে এসে দাঁড়াই। ওনার ছেলে তখন বাড়িতে ছিলোনা।দরজাটা ভেতর দিয়ে না আটকানো থাকায় আমি আস্তে করে দরজাটা ফাঁকা করে ওনার কাপড় বদলানোর দৃশ্যটা একমনে উপভোগ করছিলাম। হটাৎ ওনার চোখ পরে দরজার দিকে। কোনোমতে অবশিষ্ট কাপড় চোপড় গায়ে জড়িয়ে দরজার দিকে ধেয়ে আসে সে। হটাৎ এমন ঘটনা ঘটায় আমি হতভম্ব হয়ে পড়ি। কাকিমা আমায় ওই অবস্থায় দেখে প্রথমে আকাশ থেকে পড়ে, তারপর প্রচণ্ড রেগে আমার গালের উপর সজোরে একটা চর মেরে বলে,
__ছিছি ছি এভাবে নিজের কাকিমার কাপড় পাল্টানো দেখতে লজ্জা হয়না? যা এখনি বেরো এখন থেকে, আর দ্বিতীয় বার এ বাড়ির আশেপাশে যদি তোকে দেখি তবে সেদিন তোর শ্রাদ্ধ করবো। সেদিনই তোর কাকাকে ফোন করে তোর কুকৃত্তির কথা ফাঁস করবো!

সেই থেকে মেজ কাকিমার প্রতি আমার মনে একটা আলাদা ধরনের ক্ষোভ রয়েছে। মনেমনে ভাবতাম যদি একবার সুযোগ পাই নমিতাকে যেভাবে খেয়েছি একে তার চেয়েও নির্মম ভাবে খেয়ে শেষ করবো। আগেপরে অনেক কানে এসেছে, কাকার অবর্তমানে কাকিমা এখানে ওখানে ভালোই খেলে বেড়ায়। আমি ছিলাম শুধু প্রমাণের সুযোগে। সুযোগটা এলো সে বছর দুর্গা পূজার সময়। পাড়ার পুজোর অনুষ্ঠানে পাড়ার এক দাদা তার মোবাইলটা আমার হাতে দিয়ে মদ খেতে যায়। আমি মোবাইলটা নিয়ে একটু ঘাটাঘাটি করতেই গ্যালারি থেকে একটা ভিডিও আবিষ্কার হয়। ভিডিওটা দেখে আমার সন্দেহ হয়, কারণ সেটা ফাইলের একটা গোপন স্থানে আলাদা ভাবে রাখা ছিল। তার উপর ভিডিওর উপরে ভাসা ছবিটায় মনে হচ্ছিল মেজ কাকিমার মুখের মতো। আর এই দাদার সাথেও তার যে রিঙ্গলিলার উরো কথা শোনা যেত সেটাও আমার কান পর্যন্ত এসেছিল। ভিডিওটা অন করতেই বুঝে গেলাম আমি যা আন্দাজ করেছিলাম সেটাই। এটা ওনাদের সেই ঘনিষ্টতারই প্রমাণ। মনের মধ্যে প্রতিশোধের ঝড় শুরু হলো। তাহলে দিন আসলো অবশেষে। ভিডিওটা তাড়াতাড়ি নিজের ফোনে ট্রান্সফার করে আর একজনের হাতে সেই দাদার মোবাইলটা দিয়ে কাকিমার বাড়ির পথে রওনা দিলাম।ঘড়িতে তখন দেখলাম সন্ধে ৬ টা বাজে। আর অধঘণ্টা পরই তো সন্ধ্যে আরতি, কাকিমা হয়তো সেটারই জন্যে তৈরী হচ্ছে। গিয়ে দেখি যা ভেবেছি তাই, কাকিমার ঘরে লাইট জ্বলছে আর দরজাটা ভেতর থেকে আটকানো। দরজায় কয়েকটা টোকা মারলাম।
– কে টুম্পা, দ্বারা বোন আমার হয়ে গেছে! আসছি এখনি।

আবার দরজায় জোরে টোকা মারলাম। কাকিমা দরজা খুলেই,
– কিরে বললাম না হয়ে….

তারপর আমাকে দেখে একটু হতভম্ব হল, তারপর আবার নিজেকে সামলে নিয়ে রাগী গলায় বলল,

– তোকে না এ বাড়ি আসতে বারণ করেছি। তোর কাকাকে ফোন লাগাতেই হবে দেখছি।

– লাগাও লাগাও, আজ আমিও কাকার সঙ্গে একটু কথা বলতে চাই, তাকে বলতে হবে তো তোমার আর জয়দেব দার সম্পর্কের কথাটা।

কথাটা শুনতেই কাকিমার রাগী চোখটা হটাৎ ভয়ে বড়ো হয়ে গেলো। আমতা আমতা ভাবে জিজ্ঞাসা করলো,
– মানে? তুই কি ভুলে গেছিস তুই কার সঙ্গে কথা বলছিস? কি প্রমাণ আছে তোর কাছে?

– ভুলিনি তো, তাই তো আজ আবার এসেছি! সেদিনের চরটার দাগ এখনো এই গালে লেগে আছে। তার প্রতিশোধ নিতেই তো এলাম। আর প্রমাণ এই দেখো প্রমাণ…

পকেট থেকে মোবাইলটা বার করে ভিডিওটা অন করে কাকিমার সামনে ধরতেই কাকিমা ভয়ে আতকে উঠলো।
– এ ভিডিও তুই কোথায় পেলি, শিগগির ডিলেট কর, নয়তো আমার খুব বড়ো সর্বনাশ হয়ে যাবে রে!
– সর্বনাশ তো আমি করবো আজ তোমার। এই ভিডিওটা যদি নেটে ছেড়ে দিই কি হবে বুঝতে পারছো?
– এই এই, নাহ নাহ একদম এমন করিস না, তুই যা বলবি তাই শুনবো আমি…
বলেই কাকিমা আমার হাত থেকে মোবাইলটা কেড়ে নিতে গেলো। কিন্তু এমনটা কাকিমা যে করতে যাবে সেটা আগেই আন্দাজ করেছিলাম। তাই সঙ্গে সঙ্গে মোবাইল সমেত হাতটা সরিয়ে দিয়ে হেসে বললাম,
– কি করছো কি তুমি? পাগল হয়ে গেলে? মোবাইল নিয়ে বা কি করবে? ভিডিওর কপি কি আর করে রাখিনি, তাই ভাবলে শেষমেশ! আমি ভাবতাম তুমি খুব বুদ্ধিমতি! তার চেয়ে যেটা বলছি সেটা শোনো?
– কি করতে হবে বল তুই, টাকা লাগবে, কত টাকা লাগবে বল?
– ছি কি নিচু মন তোমার কাকিমা, এতো মূল্যবান জিনিস কি আর টাকা দিয়ে কেনা যায়, এর মূল্য যে অন্যকিছু!
কাকিমার মুখ এবার ফ্যাকাশে হয়ে গেলো, ভাঙ্গা ভাঙ্গা গলায় বললো,
– কি চাস তুই?
– তোমাকে কাকিমা, এই হলুদ শাড়িতে তোমাকে যা আজ লাগছেনা, আমার আর সহ্য হচ্ছেনা যে ,
– কি বলছিস তুই, আমি তোর কাকিমা…

কাকিমা যে কতটা ভয়ের মধ্যে আছে সেটা উপলব্ধি করলাম, তাই আস্তে আস্তে সামনের দিকে পা বাড়ালাম। কাকিমাও ভয়ে পেছনে সরতে সরতে ঘরের ভেতরে প্রবেশ করে গেলো আর তার সঙ্গে সঙ্গে আমিও। তারপর ঘরের দরজাটা বন্ধকরে লক করেদিলাম। কাকিমা দরজা আটকাতে দেখে আমার ভয়ে বলে উঠল,
– দরজা দিচ্ছিস কেনো? দরজা খোল দয়া করে? আমি সন্ধ্যে আরতিতে যাবো, রাস্তা ছাড় পায়ে পড়ি।
– আজকের সন্ধ্যা আরতিটা আজ এখানেই দেও! আর দেখনা বাইরে কতো জোরে মাইকের আওয়াজ, কত বাজী পটকার শব্দ, সবাই আনন্দে মেতে আছে। এই ঘরের ভেতরের খবর কেউ কোনোদিন টের পাবেনা গো।
কাকিমা কান্না জড়ানো গলায় বলে উঠলো,
– এ ঘোর পাপ করছিস তুই, আমি তোর কাকিমা!
– শোনো নন্দী, তাহলে পূণ্য কাজটাই নাহয় করি, ভিডিওটা নেটে দিয়ে দেই! তার চেয়ে যা বলছি তাই শোনো, আর তার উপর তুমি তো আর সতি সাবিত্রী না। পরের লোকে খেয়ে যাচ্ছে আজ নাহয় একটু নিজের ভাইপোর কাছেই নিজেকে সমর্পণ করলে!

কাকিমার মুখে আর কোনো কথা ফুটলো না, সে ভালো করেই বুঝলো আমার মত শয়তানের কাছে কোনো অনুনয় বিনিয়য় কাজ দেবে না। তাই সে মনে মনে ভেঙেচুরে নিথর হয়ে তার খাটের উপর ধপ করে বসে পড়লো। আর তার দু চোখ বেয়ে জলের ধারা নেমে এসে টপটপ করে মেঝেতে পড়তে লাগলো। আমি আস্তে আস্তে এগিয়ে গেলাম কাকিমার কাছে। তারপর একেবারে গা ঘেঁষে বসলাম তার পাশে। তারপর তার বুকে ঝোলানো আঁচলের পাশ দিয়ে কাকিমার কোমরটা শক্ত করে জড়িয়ে ধরলাম। আমার হাতের ছোঁয়া লাগতেই কাকিমা আতকে কেপে উঠলো,
– কি হয়েছে নন্দী, কাদছ কেন? মজা তো শুধু আমি নেব না, তুমিও তো নেবে!

এই বলে আমি তার পরনের হলুদ হলুদ আঁচলটা হাতের একটানে বুক থেকে খসিয়ে নিচে ফেলে দিলাম। সত্যিই নারীদের গভীরতা যে কতখানি দূর থেকে মেপে নেওয়া কোনো পুরুষের পক্ষেই সম্ভব না। বুক থেকে আঁচলটা সরে যেতেই আমি উপলব্ধি করলাম কাকিমার দেহটা কতটা আগুন দ্বারা গঠিত। তার তামাটে রূপটা যেনো আগুনের মত দাউদাউ করে আমার সামনে জ্বলতে লাগলো। প্রচন্ড উদ্বেগের যে ঘাম ফোঁটা ফোঁটা করে তার দেহের উপর ফুটে উঠেছিল খোলা ঘাড় আর গলার সেগুলো যেনো হিরের মত চকচক করে যাচ্ছিলো। ব্লাউজের উপরেই দুধের যে খাজটার রেখা স্পষ্ট হয়ে উঠেছিল সেটার আকর্ষন টাও ততবেশি। আর ব্লাউজের নিচে লুকানো যে দুধদুটো সে যে এত বিশাল আমি কল্পনাও করতে পারিনি। শুধুশুধু সবাই এর প্রতি পাগল না। এ যেনো এক মায়াবী। আমি বিছানা থেকে উঠে কাকিমার মুখোমুখি গিয়ে দাড়ালাম। তার চোখে মুখে তখন ভয়ের ছাপটা আরও বেশি ফুটে উঠেছে।

___ এটুকু বয়সেই যে তোর মধ্যে এতো শয়তানি!

আমার চোখে চোখ রেখে প্রচন্ড ভয় আর ঘৃনা মেশানো মৃদু স্বরে কাকিমার মুখ থেকে শুধু এটুকু উচ্চারণ হলো। আমি কিছুই বললাম না, সবেগে আমার পরনের জামা প্যান্ট খুলতে লাগলাম। আমারও চোখ আর মন তখন আগুনের মত জ্বলছে।মনে পড়তে থাকলো কাকিমার সেই চর মারার দৃশ্যটা।রাগে অপমানে প্রতিশোধের বেগটা আরও বেড়ে চলছিল।পরনের সবকিছু সবেগে খুলে মেঝেতে ছুড়ে ফেলে দিলাম।কাকিমা তা দেখে লজ্জায় চোখ নামিয়ে নিলো মুহূর্তে। যতই লজ্জা আসুক সব লজ্জা আজ নির্লজ্জতায় পরিনত করে তবে ছাড়বো, মনে মনে বলতে লাগলাম।তবে যে কোনো নারীই যার সঙ্গে যাই করুক না কেনো, যে কিনা ছেলের মত সেই নিজের ভাইপোর হাতে আজ নিরুপায় হয়ে লুটিয়ে পড়তে হচ্ছে, এই ভেবেই বোধহয় সে চোখটা নামিয়ে নিয়েই আরও বেশি করে ফুপিয়ে ফুপিয়ে ফুপিয়ে উঠছিল। এবার আমি তার নরম শরীরটায় আরও একবার হাত রাখলাম। আরও কাছে এগিয়ে গিয়ে ঠোঁটটা তার ঠোঁটের মুখোমুখি নিয়ে গেলাম। কাকিমার বুকের শ্বাস তখন পরিষ্কার ভাবে কানে আসছে। কাকিমা মুখটা সরিয়ে নিতে গেলো, কিন্ত না পারলো না।আমার হাতদুটো শক্ত করে তার গালদুটো কে ততক্ষণ চেপে ধরেছে।
__ আজ তোমাকে এমন ভাবে খাবো, আর যার সাথেই তুমি পড়ে থাকনা কেনো, সে শরিরে হাত রাখলেই আজকের কথা মনে করে তুমি প্রতিবার আতকে উঠবে।

কথাটা শেষ করা মাত্রই কাকিমার ঠোঁটে আমার ঠোঁটদুটো গিয়ে ঠেকলো। তারপর কোমরের পাশ দিয়ে হাত ঢুকিয়ে তাকে আরও চেপে ধরলাম। কাকিমার কাজল চোখদুটো মুহূর্তেই বড়ো হয়ে উঠলো। অনুভব করতে পারছিলাম, কি ঝড় তাকে সেদিন উলোট পালোট করে যাচ্ছে। তাই ঠোঁটদুটো চেটেপুটে খেতে একটু বেশীই মজা লাগছিল। আরও বেশি মজা লাগছিল যখন বুঝতে পারছিলাম আমার মুখের উগ্র মদের গন্ধে তার নারি মুড়িয়ে আসছে। বারে বারে ঠোঁট দুটি সরিয়ে নেবার চেষ্টা করেও থেমে যাচ্ছিলো। জোর খাটাতে চেয়েও জোর আসছিলনা। শক্তি থাকা সত্বেও সে কতটা অসহায়। বিদ্রোহ করার উপযুক্ত শক্তি থাকলেও যদি সব পথ বন্ধ থাকে, তবে যে মানুষ কতটা অসহায় হয়ে হাতের মুঠোতে ধরা দেয় কাকিমাকে দুহাতের মধ্যে পেয়ে উপলব্ধি করতে পারছিলাম। এর থেকে বড় বিজয় আমার আর কি হতে পারে। কিন্তু তাকে পুরো ধ্বংস না করা পর্যন্ত যে ছাড়বোনা। ঠোঁটের ঘষায় ঘষায় তার ঠোঁটের সব লিপিস্টিক উঠে গিয়ে আরও সেগুলো বেশি উতপ্ত হয়ে উঠতে লাগলো। আমি আরও বেগে সেগুলো কামড়ে খেতে লাগলাম। টাল সামলাতে পারছিলনা কাকিমা। তাই ঠোঁট ছেড়েদিয়ে জাপটে ধরে ঘাড়ে আর গলায় এসে যখন কিস করা শুরু করলাম।কাকিমা ধরাশায়ী হয়ে বিছানায় উপর লুটিয়ে পড়লো। আর তার সঙ্গে তার পুরো শরীরটার উপর আমি গিয়ে হানা দিলাম। তার হাতদুটো চেপে ধরে অত নরম দেহটার উপরে এমন ডাকাতি চালানোর যে কি মজা। বারেবার কাকিমার ঘাড়ে আর গলায় পরা কিসগুলো আর সহ্য করতে না পেরে অনুনয় বিনিয় শুরু করে দিলো।
__ আমার সেদিন সত্যিই ভুল হয়ে গেছিলো, আমি তোর কাছে ক্ষমা চাইছি, আহ আহ আঃ, এবার ছাড় আমায়
__ তুমি কি মনে করো এটুকুতে সব মিটে যাবে।
__ আর কি করবো বল
__ তোমার কিছু করা লাগবেনা, যা করার সেটা তো আমি করছিই।
চুমুর গতি আরও কিছু গুন বেড়ে গেলো তার গলায় ঘাড়ে।
__ উফ, নাহ, কি সব করছিস নিজের কাকিমার সঙ্গে, আঃ উফফ, একবারও সেটা ভেবে দেখেছিস
__ কাকিমা? কে কাকিমা? তুমি তো আমার কাকিমা না, বিশেষ করে আজকে তো একেবারেই নাহ
__ উফ ছার আমায়, আমি ক্ষমা চাইছি।
__ যেখানে প্রতিশোধের সুযোগ থাকে সেখানে ক্ষমা করাটা মূর্খামি।
__ উফফ নাহ, নাহ থাম এবার
__ এখানেই থামছি না, আজ তোমাকে খেয়ে শেষ করবো, কাল
__ উফফফ আর না আর না, তুই এসবের ফল ঠিক পাবি
__ আর কাল তোমার অমন রসালো বোন টুম্পা টাকে খাবো!
কাকিমা এবার আরও ভয় পেয়ে গেলো
__ কি বলছিস কি, আহ, উফফ, ছার শয়তান, আর আমার বোনটাকে ছেড়ে দে, ও খুব ভালো, আহ্হঃ আহ্হঃ ওর কোনো ক্ষতি করিস না, উফফফ! ওকে আমি খুব ভালোবাসি
__ নমিতা কে ধরাশায়ী করেছি, আজ তোমাকে কাল বোনটাকে
কাকিমা এবার আকাশ থেকে পড়লো, ছোটো কাকিমার সঙ্গে যে এমন হতে পারে সে কল্পনাও করতে পারেনি।
___ কি বলছিস, উফফফ ছার না, উফফফ, তুই কি মানুষ, নাহহহ, অমন নিরীহ মেয়েটারও সর্বনাশ করলি। আহহহ, উফফফ
__ ইসস তুমি যদি তার ভেতরের আগুনটা দেখতে।
___ কি সাঙ্ঘাতিক, ছি ছি ছি
___ আজকের পর টুম্পার পালা! আর শুনেছি তোমার মায়ের বয়স হলেও নাকি এখনো নাকি তার ডাবকা যৌবন টা ধরে রাখতে পেরেছে, কবে আসছে সে এখানে?
__আহ্হঃ আহহহ, কি বললি তুই, কি বললি, আমার মাকে….

এবার সে জোর খাটালো, আমার বুকে সজোরে এক ঠেলা দিতেই আমি খাটের অন্যদিকে ছিটকে গিয়ে পড়লাম। একটু ঘোর কাটিয়ে চেয়ে দেখি সেও বিছানায় উঠে বসেছে। রাগে তার রুদ্রমূর্তি যেনো পারলে আমাকে পুড়িয়ে ভষ্ম করে দেয়। কিন্তু আমি হুস হারালাম না, চোখের ইশারায় আবার ভিডিও টার কথা মনে করিয়ে দিলাম।তার ভিতরে আবার ভয় প্রকাশ পেলো। রুদ্রমূর্তি টা সরে গিয়ে আবার সেই অসহায়তা আবার তার পুরো শরীরে ফুটে উঠল।
__ দেখ আমার যা ক্ষতি করার কর ওদের করিস না।
এবার আমার রাগ দেখানোর পালা ছিলো। তার কাছে আবার সরে এসে বললাম,
__ তাহলে ব্লাউজ আর সায়াটা খোলো!
সে এবার হাত জোর করে কান্না গলায় অনুরোধ জানালো,
___ দয়া কর আমার উপর একটু, দয়া কর। ছেড়ে দে আমায়।
__ খোল খানকী মাগী!

 

Exit mobile version