Site icon Bangla Choti Kahini

মাসির সাথে রঙ্গ পার্ট ১১

মাসির সাথে রঙ্গ পার্ট ১০

এরপর আমি একটা ভায়াগ্রা নিয়ে দুধে গুলে খেয়ে নিলাম। আর আমি বুলা কে বললাম — মাসি তুমি এখন আমার আর মালা ডার্লিং এর চোদন উপভোগ করো । মাসি বললো হ্যাঁ তাই কর । দিদি কে চুদে হোল করে ওকেও পোয়াতি বানিয়ে দে রে খানকি। আমি বললাম যে হুকুম মাসি।

আমি এরপর শুরু করলাম মামীর বগল দিয়ে। এমনিতেই আমি একটু সময় নিচ্ছিলাম যাতে ভায়াগ্রার action টা শুরু হয় ভালো করে।

মামীর বগল চকচকে , নির্লোম। আমি মাসিকে বগল চোদা না করলেও মামী কে করবো বলেই মনস্থ করলাম। আমি মামীর বগলে পাগলের মতো চুমু খেতে আর চাটতে শুরু করলাম। খানিকটা ভাসেলিন নিয়ে আমার বাঁড়া তে মাখিয়ে মামীর বগলে ঢুকিয়ে মামীর বগল চোদা আরম্ভ করলাম। আহ সে কি আরাম। আমার অনেক দিনের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। এরকম করে 5 মিনিট হবার পর বুলা মাসি বললো — মিলন আমি একটু ফ্রেশ হতে যাচ্ছি তুই তোর কাজ কর। আমি বললাম হ্যাঁ তুমি যাও। আমার এখন কমসে কম 45 মিনিট লাগবে। এরপর আমি বাঁড়া টা মালা মামীর দুই দুধের মাঝে রাখলাম , আর মামী সঙ্গে সঙ্গে দুই হাতে করে দুটো মাই চিপে ধরলো। আর আমি শুরু করলাম আমার স্বপ্নের মাই চোদা।

মামী মাঝে মাঝেই জিভ বের করে আমার বাঁড়ার মুন্ডি টা চেটে দিতে লাগলো।আঃ সে যে কি অনুভূতি তা বলে বোঝাতে পারবোনা। আমি আর থাকতে না পেরে প্রবল তাড়নায় বাঁড়া কাঁপিয়ে মামীর দুই ডবকা দুধের মাঝে মাল খসালাম। আর মামী দেখলাম , মুচকি হেসে আঙুলে করে তুলে আমার পুরো সাদা ঘন বীর্য চেটে খেয়ে নিল। মামী আমার হালকা নেতিয়ে পরা বাঁড়া টা কচলাতে কচলাতে আমাকে বললো। মিলন চুদুর বুদুর অনেক হয়েছে এরপর তোর এই আখাম্বা বাঁড়া ঢুকিয়ে আমার গুদ এর দফা রফা করে দে। আমি আনন্দে বাড়া ঠাটিয়ে বলে উঠলাম — জো হুকুম মালা ডার্লিং। আমি এরপর নীচে নেমে মামীর দুই নিটোল পা আমার কাঁধে তুলে নিয়ে আমার ধোন কে সেট করলাম মামীর গুদের চেরায় । হালকা করে লম্বালম্বি ঘষতেই মামী শিশিয়ে উঠে বলল।।উম্ম উহহ মিলন আর জ্বালাস না। আমার গুদ শান্ত কর।

আমিও অগত্যা কথা না বাড়িয়ে মামীর কোমর ধরে হালকা একটা ঠাপ মারলাম।
মারতেই দেখি আমার বাঁড়ার 1ইঞ্চি মাত্র ভেতরে গেল। মামীর গুদ ভালোই টাইট। আমি এরপর এক রাম ঠাপন মারতেই ভচ করে 5ইঞ্চি ভেতরে গেল আর মামী আহঃ উম্ম উফফফ মিলন আস্তে।
আমার মাথায় তখন কাম উঠে গেছে। আমি ওসব কর্ণপাত না করে বাঁড়া টা টেনে নিলাম , শুধু মুন্ডি টা রইলো ভেতরে।

মামী কিছু বুঝে ওঠার আগেই মামীর মাই দুটো কে খাবলা মেরে মোচড়ে ধরে গায়ের সর্ব শক্তি দিয়ে মারলাম এক চরম ঠাপ। আমার কালো লেওড়া চড়চড়িয়ে মামীর ভেজা চামকি গুদ ফেড়ে ঢুকে গেল একদম জরায়ুর মুখে গিয়ে ঠেকল।

আর মামী চরম উত্তেজনা আর যন্ত্রনায় বাবাগো আহঃ উইমা আহঃ মরে গেলাম আঃ এক্ষুনি তোর লেওড়া বের করে নে। ওরে বুলা রে আহঃ মাগো বলে মামী গুঙিয়ে উঠলো। আমি তখন সোজা কোমর দোলাতে আর মামীর ডবকা মাই থাসতে লাগলাম।
মামীর ওই চিৎকার শুনে বুলা মাসি ছুটে এসে মালা মামী কে বললো– খানকি মাগী, ওতো চিৎকার এর কি আছে? নিজেই তো মোটা বাঁড়ার জন্য হেদিয়ে মরছিলি। না চেঁচিয়ে চোদন খা।

আমি মাসির এই কথা শুনে মাসি কে হাত ধরে টেনে মাসির গোলাপি ঠোঁটে আমার ঠোঁট ডুবিয়ে মাসির রসালো মাই দুটোকে খানিক চটকে দিলাম।

মাসিও খানিক গরম খেয়ে বললো তুই চোদ আমি ও রেডি হচ্ছি এরপর দুজন কে একসাথে ঠাপাতে হবে, বলে মাসি রান্নাঘরে চলে গেল।

আমি এদিকে মামীর নরম দুধে মুখ ডুবিয়ে চুষতে চুষতে কোমর নাড়াতে থাকলাম। মামী দেখলাম হালকা হালকা শীৎকার দিতে শুরু করেছে এরপর। এই দেখে আমি মামীর মাই দুটো নির্মমভাবে খামচে ধরে জান্তব গতিতে ঠাপাতে শুরু করে দিলাম। মালার বুকের উপর মাই দুটোতে যেন ঝড় উঠেছে,উত্তাল ঢেউয়ের মত ওঠানামা করছে।

উফ ফ্ কি কামুক মাগী রে তুই, শালী খানকি চুদি মাগী তোর গুদের গরমে আমার বাড়া ঝলসে যাচ্ছে রে। তীব্র ঠাপের সাথে সাথে আমি মাই দুটো চটকে পিষে দফা রফা করে দিতে থাকলাম।

চরম কামোত্তেজনায় দুজনে ছটফট করতে লাগলাম। পিচ্ছিল গুদের শেষ প্রান্তে বারবার লিঙ্গ মুণ্ডের ধাক্কায় মালা কামাতুরা হয়ে ওঠে, যোনী পেশী দিয়ে বাড়া কামড়ে ধরে আমাকে আরো কামোন্মাদ করে তোলে।

মালা এরপর পাগলের মতোশীৎকার দিতে শুরু করলো—- আহ্ আহ্ জোরে দে… আরো জোরে দে..ইসস তোর চোদনে কি সুখ রে গুদের ব্যাটা,আগে কেন আসিস নি রে .. তুই বললেই তো আমি গুদ খুলে দিতাম। আর পারছি না রে শুয়োরের বাচ্চা, আমাকে শেষ করে দে… আমার গুদ তোর ঘন বীর্যে ভোরে দে। আমি আবার বাচ্চার মা হতে চাই।

আমি বললাম খানকি মামী আমার বাচ্চা তো দেবই সাথে সাথে তোমার গুদের বারোটা বাজিয়ে তবেই ছাড়বো।
ফেনিয়ে ওঠা রসালো মাই দুটো দুই হাতের থাবায় শক্ত করে ধরে নির্দ্বিধায় ঠাপ মেরে চললাম আমি। মালা চরম কামের ঘোরে দু পায়ে কাঁচি মেরে আমার কোমরটা নিজের শরীরের সাথে প্রাণপণে টেনে ধরে কাঁপতে কাঁপতে দ্বিতীয় বার হড়হড় করে জল খসিয়ে খানিক নিস্তেজ হয়ে পড়লো। সকালের নিস্তব্ধতায় ঘরের মধ্যে ভরে ওঠে মালার বন্য শীৎকার … ইসস ইসস মাগো… আমি এখনো বিশ্বাস করতে পারছিনা যে আমরা দুই বোন নিজের ভাগনার হাতে চোদন খেয়ে পোয়াতি হতে চলেছি।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম হুঁ সোনা..আমার অনেক দিনের একটা স্বপ্ন সত্যি হতে চলেছে।

মালা এরপর বলে ওঠে—-উফ্ আরো জোরে মার সোনা, একটু চেপে চেপে মার…কি আরাম হচ্ছে… মামীর কাতর আর্তি শুনে আমার প্রচন্ড ঠাপ আছড়ে পড়তে থাকে মালার ত্রিকোন উপত্যকায়।

আমি এরপর বুঝতে পারছিলাম যে আমার বাঁড়াও ভালোই টনটন করছিল আর মামীও ভালোই কামড়ে ধরছিল গুদের পেশী দিয়ে আমার বাঁড়া টাকে।
আমি এরপর মামীর গুদ থেকে বাঁড়া টা বের করে নিলাম।

মামী অবাক হয়ে বললো কি রে সোনা এখনো তোর গরম মাল আমার ভেতরে দিলিনা আর বাঁড়া বের করে নিলি যে?
আমি বললাম দাঁড়াও মামী সোনা।

এই বলে আমি মামীকে উপুড় করে দিয়ে বললাম মামী ডার্লিং প্লিজ একটু কুত্তি হও। মামী এরপর আমার প্র্যান বুঝতে পেরে সানন্দে চার পায়ে গুদ কেলিয়ে বললো যে সোনা এরপর আমার গুদ ভাসিয়ে দে।

আমি আর দেরি না করে আমার মোটা ধোন টা কপ করে মামীর গুদে পুরে দিলাম, মামী চরম আরামে হিসহিস করে উঠলো।

আমি মামীর ডবকা দুধ জোড়া গায়ের জোরে ধরে ব্যালান্স রাখতে রাখতে চুদতে লাগলাম।
আর মামীর চকচকে পিঠে চুমুয় চুমুয় ভরিয়ে দিতে থাকলাম।
এরকম চোদনে মামী আবার কাঁপতে কাঁপতে জল খসিয়ে দিল।

আমিও এরপর গদাম গদাম করে 5-6 টা ঠাপ মেরে মামী কে জড়িয়ে ধরে মামীর গুদের গভীরে বাঁড়া ঠেসে ধরে গরম বীর্য উদ্গীরন করে মাসির জরায়ু ভর্তি করে দিলাম।
আর মামীর পিঠের ওপরেই শুয়ে মামীকে জড়িয়ে ধরে মামীকে আদর করতে করতে জিজ্ঞেস করলাম
সোনা কেমন লাগলো? তুমি সন্তুষ্ট?

মামী আদুরে গলায় বলে উঠলো ওগো সোনা বর আমার নারী জীবন এতদিনে সার্থক হলো গো।
আমি এরপর পোয়াতি হবই
আমি বললাম তোমার কি মাসিক হচ্ছে?
মামী বললো 3 দিন আগে থেকে শুরু হয়েছে।

আমি চকাম করে মামীর ঘাড়ে চুমু খেয়ে বললাম মামী ডার্লিং কোনো চিন্তা নেই রোজ দুবার করে তোমার গুদে মাল ঢালার দায়িত্ব আমার।
আমাদের কথার মাঝেই কখন মাসি ঘরে ঢুকেছে আমরা বুঝতে পারিনি
বাকি অংশ নেক্সট পার্ট এ।

Exit mobile version