Site icon Bangla Choti Kahini

মাসির সাথে রঙ্গ পার্ট ৪

মাসির সাথে রঙ্গ পার্ট ৩

এরপর আমি শুয়ে ভাবতে লাগলাম যে তাহলে কি মালা মামী ই কি প্ল্যান করে বুলা মাসির সাথে এরকম চোদাচুদি করাতে পাঠালো।

আমি চুপ করে আছি দেখে মাসি আমার নেতিয়ে পড়া ধোন টা কে বেশ করে কচলাতে কচলাতে বললো যে মিলন কি ভাবছো?

আমি বললাম মাসি আজ তোমাকে একটা কথা বলবো তুমি শোনো মন দিয়ে। মাসি বললো আমার বুকে চুমু খেয়ে কি কাহিনী গো। আমি বললাম এটা মালা মামীর সাথে ঘটে একটা ঘটনা। মাসি বললো হাসতে হাসতে যে তুই কি দিদি কেও লাগিয়েছিল নাকি? আমি বললাম না গো লাগাই নি মানে লাগাতে পারিনি। তবে হ্যাঁ দুধ দুটো বেশ করে টিপেছি। মাসি বললো আচ্ছা আচ্ছা নে আর দুঃখ করতে হবে না তোর সব আশায় পূরণ হবে। আমি বললাম কিভাবে?

তখন মাসি বললো পরশু দিনে দিদি আসছে রে। আমি আকাশ থেকে পড়লাম। বললাম কৈ মামী তো আমাকে বলেনি। তখন মাসি বললো এটা surprise আছে। আমি তখন মাসি কে জড়িয়ে ধরে বললাম ওরে দুস্টু। বলে মাসির সুন্দর দুধ দুটো মুখে পুরে নিয়ে চুষতে আর টিপতে লাগলাম। মাসি দেখি হালকা গুঙিয়ে উঠলো উফফ কি হচ্ছে আর কতো। আমি বললাম বুলা সোনা এই তো সব শুরু। চুদে চুদে তোমার গুদ আমি হলহলে করে না করেছি তো আমিও মাসি চোদা মিলন নই। মাসি শুনে হেসে বললো ওরে আমার মাসি চোদা বেশি কথা না বলে আমার গুদের পোকা গুলো ভালো ভাবে থেঁতলে দে। এই ফাঁকে আমি আপনাদের মালা মামীর একটু বর্ননা দিয়ে নিই।

মালা মামীর বয়স 35। লম্বায় 5 ফুট 7 ইঞ্চি। স্লিম ঠিক নয় একটু বেশি স্লিম এর থেকে। দেখার মতো দুধ দুটো প্রায় 36 D কিন্তু ব্যাপার হলো একদম খাড়া। এক ফোঁটাও ঝোলেনি। আর পাছা আর কোমর দেখলেই মাল পরে যাবে। গায়ের রং উজ্জ্বল শ্যাম বর্ন। গায়ে কোথাও একটুও লোম নেই। একদম মসৃন। আর নাক টিকলো দেখতে বেশ বেশ সুন্দরী। আর মামী সবসময় স্লীভ লেস blouse বা nighty পরে। মোট কথা মালা মামী আমার স্বপ্নের আরেক নারী। বলতে অসুবিধে নেই এই দুই বোন কে দেখলেই আমার মাথায় কাম উঠে যায়।

আমি এরপর শুরু করলাম মাসির নাভি দিয়ে। আমার passionate kiss এ মাসি পাগলের মতো কাতরে উঠতে লাগলো। হঠাৎ আমি বললাম মাসি তুমি কি মামী কে বলেছ নাকি আমাদের এই সম্পর্কের কথা। মাসি বললো গুঙিয়ে উঠে নাহ মিলন বলিনি। তো বরং দিদি ই জিজ্ঞেস করছিল আমাদের মধ্যে কিছু হলো কিনা। আমার তো শুনেই মনে লাড্ডু ফুটতে লাগলো। আমি বেশ বুঝতে পারলাম ডবকা মালা মামী মোটামুটি লাইনে এই আছে। একটু খেলিয়ে পরে মাল টা কে এক বিছানায় এনে দুজন কে একসাথে চুদে গুদ খাল করে দেব।

আমি দ্বিগুন উৎসাহে শুরু করলাম মাসির গুদ চোষন আর মাই এর টেপন। মাসি আমার চোষন আর টেপন এর জ্বালায় কঁকিয়ে উঠতে লাগলো । আর আমি তত মাসির গুদে জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলাম। মাসি দেখলাম বলতে লাগলো জোরে মিলন আরো জোরে আমার রস খসবে । আমি দ্বিগুন উৎসাহে আঙ্গুল চালাতে চালাতে বললাম জানি তো সোনা মাসি। এই রকম করতে করতেই মাসি ৫ মিনিট এর ভেতর কাঁপতে কাঁপতে আমার হাতে উষ্ণ গুদের জল খসিয়ে ধপ করে বিছানায় এলিয়ে পড়লো।

এরপর আমি সোজা সুজি মাসি কে উপুড় করে কুত্তি বানিয়ে দিলাম। মাসি বললো মিলন এই প্রথম আমার এত বার জল খসলো। আগে তোর মেসোর কাছে একবারও জল খসেনি। আমি বললাম তাই সোনা বুলা। মাসি আদুরে গলায় বলল হুঁ। আমি এরপর মাসির পোঁদের ফুটোয় ভালো করে হাত বোলাতে লাগলাম। করতে করতেই পক পক করে দুটো আঙ্গুল এক সাথে মাসির পোঁদের ভেতর ঢুকিয়ে দিলাম। মাসি কাম আর যন্ত্রনায় উফফ উমমম আহঃ মিলন কি হচ্ছে কি লাগছে তো। আমি বললাম ওরে আমার বারো ভাতারি মাসি চুপচাপ থাক নাহলে এমন চোদন দেব না যে দাঁড়াতে পারবিনা। এখন আমি তোর পোঁদ মারবো রে তোর কুমারী পোঁদ।

মাসি আতঙ্কে বলে উঠলো না মিলন না। তুই যত খুশি আমার গুদ মার , মাই চোদ কিন্তু পোঁদ মারিস না। আমি তাহলে মরেই যাবো যন্ত্রনায়। এই শুনে আমি হেসে বললাম তোমার ঐ মাগী দিদির কথা তোমার গাঁড়ে গুঁজে রাখো এই বলে মাসির পোঁদের ফুটোয় ভালো করে ভেসলিন লাগালাম। আমার নিজের বাঁড়া টা কে কপ করে মাসির মুখে পুরে একদম মাসির গলা পর্যন্ত পাঠিয়ে দিলাম। শুরু করলাম মাসির মুখ চোদা।

মাসি উম্ম ওওও আহঃ করে আমার বাঁড়া টা কে ভালো করে নিজের লালা দিয়ে ভিজিয়ে দিলো। আমি এরপর সটান বাঁড়া টা কে বের করে মাসির দাবনা দুটো কে জোরে টেনে ধরে আমার বাঁড়া টা কে মাসির পোঁদের ফুটোয় সেট করলাম। মাসি না না বলার আগেই এক প্রচন্ড হঁতকা ঠাপে আমার বাঁড়া এর অর্ধেকের কাছে মাসির পোঁদের ফুটোয় সেঁধিয়ে গেল। সঙ্গে সঙ্গেই মাসি কঁকিয়ে চিৎকার করে উঠলো উমমম ওওও মা গো আহঃ আহঃ আহঃ মরে গেলাম গো। বাঁচাও ওরে মিলন বার করে নে রে ।

আমি তখন টেনে আমার বাঁড়ার বেশির ভাগ টাই বের করে নিলাম আর শুধু মুন্ডি টা মাসির ফুটোর ভেতরে ছিল। আমি এরপর পেছন থেকে মাসির সুন্দর সাদা মাই দুটো কে ধরে ধীরে ধীরে কচলাতে থাকলাম আর মাসির ঘাড়ে আর পিঠে ইচ্ছে মত চুমু খেতে লাগলাম। এতে করে দেখি মাসি আস্তে আস্তে গরম হতে লাগলো। এরকম ভাবে 5 মিনিট চলার পর আমি বুঝতে পারলাম যে মাসির পোঁদ সয়ে গেছে। হঠাৎ করে মাসির মাই দুটোকে শক্ত করে চিপে ধরে আমি শুরু করলাম উদ্দাম ঠাপ। মাসির চিৎকার শুরু করলো। উফফ মিলন উম্ম নাহ আহঃ আহঃ আর পারিনা, বের করে নে , ও রে আমার মাগী দিদি রে , মা গো ।

আমি নির্দয় ভাবে মাসির দুধ ধরে ঠাপের পর ঠাপ লাগাতেই লাগলাম। মাসির পোঁদ একেই virgin তার ওপর ওই রকম সুন্দর পোঁদ। আমার বাঁড়া তো আরামে একদম লাফালাফি শুরু করে দিয়েছে। আমি বুঝতে পারলাম এরপর আমার মাল বেরোবে । আমি তখন মাসির পোঁদ থেকে এক টানে বাঁড়া টা বের করে নিয়ে মাসি কিছু বোঝার আগেই ভচ করে মাসির গোলাপি গুদে ঢুকিয়ে দিলাম।

মাসি উম্ম মা গো কি সুখ বলে গুঙিয়ে উঠলো। আমি মাসির মাই ধরে একের উপর আরেক লম্বা হঁতকা ঠাপে মাসি কে এলোমেলো করে দিতে থাকলাম। হঠাৎ বুঝতে পারলাম মাসি গুদ দিয়ে আমার বাঁড়া টা বেশ করে কামড়ে ধরেছে। মাসি আবার কঁকিয়ে উঠে উফফ উম্ম আহঃ বলে জল খসিয়ে নেতিয়ে পড়লো। আমিও আর ধরে রাখতে না পেরে মাসি কে নিবিড় ভাবে জড়িয়ে ধরে মাসির কানে কানে বললাম বুলা নাও আমার এই গরম গরম ফেদা। বলেই ঝলকে ঝলকে এক কাপ গরম বীর্য মাসির বাচ্চা দানিতে ফেললাম। আর আমি মাসিকে জড়িয়ে ধরে ওখানেই শুয়ে পড়লাম।

কিছুক্ষন পর মাসি কে চুমু খেয়ে জিগ্গ্যেস করলাম কি বুলা রানী পোঁদ মারা কেমন লাগলো। মাসি আমাকে চুমু খেয়ে বললো ভালোই গো সোনা। তবে পোঁদে খুব ব্যাথা । আমি বললাম ও কোনো ব্যাপার না দু দিন আর ও চুদলেই সব ঠিক হয়ে যাবে।

এই বলে আমরা দুই জন ঘুমিয়ে পড়লাম।
বাকি অংশ পরের পার্ট এ।

ভালো লাগলে comment করবেন।

Exit mobile version