Site icon Bangla Choti Kahini

মাসির সাথে রঙ্গ পার্ট ৬

মাসির সাথে রঙ্গ পার্ট ৫

এরপর কিছুক্ষন পর মাসি বললো চল মিলন আমরা স্নান করে তারপর খেয়ে নিয়ে একটু বিশ্রাম করে নি। কারন বিকেলে আবার প্রচুর পরিশ্রম আছে তো। আমি বললাম মাসি এরপর আর না একদম সেই বিকেলে কুমকুম মাসির সাথে তোমার গুদে বাঁড়া দেব। এখন কথা হলো বীর্য টা দেব কাকে? মাসি বললো যে কুমকুম কেই দিস। বেচারীর একটাও বাচ্চা নেই। আমার তো তবুও আছে। ওকে বেশি করে দিল আর রাত্রে আমাকে দিস।

আমি বললাম ঠিক বলেছ মাসি। এখন কুমকুম মাসির বাচ্চা আসা হলো বেশি গুরুত্বপূর্ণ। শুনেই মাসি দেখলাম একটু রাগ দেখিয়েই বললো হ্যাঁ এখন কচি মাল পেয়ে আমার কি আর দরকার। আমি তখন মাসিকে জড়িয়ে মাসি কে আদর করে বললাম না সোনা, তোমার ভেতরে যা মাল ঢেলেছি তুমি আরামসে গর্ভবতী হয়ে যাবে গো। মাসি বললো আগে তো হই। তারপর দেখা যাবে।

এরপর আমি আর মাসি একসাথে বাথরুম এ ঢুকে শাওয়ার এর তলায় দাঁড়িয়ে একে অপরকে ভালো করে চটকাতে চটকাতে মাসির একবার জল খসিয়ে স্নান শেষ করলাম।

স্নান শেষে মাসি একটা গোলাপী স্লীভলেস নাইটি পরে আমাকে খেতে ডাকলো। আমি গিয়ে মাসির সাথে গল্প করতে করতে খেয়ে নিলাম। তারপর আমি আর মাসি মিলে মাসির বেডরুম এ গিয়ে TV তে একটা সিনেমা দেখতে লাগলাম। আমি সিনেমার ফাঁকে ফাঁকে মাসির নাইটি এর ভেতর হাত ঢুকিয়ে মাসির দুদু দুটো কে ভালো করে চটকে চটকে লাল করে দিলাম। মাসি আর থাকতে না পেরে আমাকে বললো মাসির গুদ চুষে আরেক বার জল খসিয়ে দিতে। আমি বাধ্য হয়ে মাসির গুদ চোষন আর মাই এর টেপন শুরু করলাম। মাসির যখন কাম একদম তুঙ্গে আর কিছুক্ষন পরেই জল খসবে খসবে অবস্থা ঠিক সে সময় ই ডোর বেল বেজে উঠলো।

সঙ্গে সঙ্গে আমি চমকে উঠে মাসিকে ছেড়ে দিয়ে প্যান্ট এর ভেতর হাত দিয়ে বাঁড়া টা কে ভালো করে এডজাস্ট করলাম। আর মাসি দেখলাম বিরক্ত হয়ে রাগে গনগনে হয়ে নাইটি ঠিক করে দরজা খুলতে গেল। আমি তখন টিভি তে একটা নিউজ এর চ্যানেল দেখতে লাগলাম। হঠাৎ মাসির গলা শুনলাম, মাসি বলছে- আরে কুমকুম যে, আয় আয়, ভেতরে আয়।

কুমকুম মাসি- হ্যাঁ । বুলা দি , কি খবর বলো তোমার?

মাসি- তেমন না রে। আয় ভেতরে চল। মিলন ওখানেই আছে।

এই শুনে আমার হার্ট বিট এক লাফে বেড়ে গেল। বাঁড়া বাবাজিও দেখি সুরশুড়িয়ে উঠছে। এই সময় মাসি দেখলাম কুমকুম মাসি কে নিয়ে বেডরুম এ ঢুকলো। আমার তো কুমকুম মাসি কে দেখেই চোখ কপালে। মাসি একটা deep বেগুনি শাড়ি আর একটা ব্ল্যাক স্লীভলেস ব্লাউস পরেছে যার পিঠ টা সম্পুর্ন খোলা। আমি বললাম এস মাসি বসো বসো। মাসি দেখলাম আড়চোখে আমার ফুলে ওঠা তাঁবুর দিকে তাকালো আরেক বার মাসির দিকে। তারপর আমার কাছে এসে বসলো। এদিকে বুলা মাসি তখন বললো মিলন , কুমকুম এর পিঠে বেশ একটা যন্ত্রনা বেশ কিছুদিন ধরেই হচ্ছে, তো ও তোর কাছে একটু মাসাজ নিতে এসেছে। আমি বললাম আচ্ছা আচ্ছা। তা কুমকুম মাসি কোনখানে ব্যাথা গো?

মাসি বললো কোমর আর পিঠের মাঝে হাত দিয়ে যে এইখানে।

আমি বললাম আচ্ছা বুঝেছি। আমি বললাম মাসি তাহলে তোমাকে তো শুতে হবে না হলে হবেনা massage। মাসি মুচকি হেসে বললো শুতেই তো এসেছি ,বলেই আমার সামনে শুয়ে পড়লো উপুড় হয়ে। ওদিকে আমার মাসি বললো তুই মাসাজ শুরু করে আমি একটু আসছি। আমি বললাম ok মাসি।

তারপর কুমকুম মাসির দিকে নজর দিলাম আর বললাম মাসি তোমার শাড়ি টা একটু সরিয়ে নাও, না হলে আমার অসুবিধা হবে। মাসি দেখলাম উঠে বসে পুরো শাড়ীটাই খুলে শুধু গোলাপি সায়া আর পিঠ খোলা ব্লাউস এ আমার সামনে আবার উপুড় হয়ে শুয়ে পড়লো। মাসির সেই সৌন্দর্যের আর ফিগার এর বর্ননা দেওয়ার ক্ষমতা আমার নেই। আমার বাঁড়া তো আগে থেকেই নড়তে শুরু করে দিয়েছে ।

যায় হোক আমি শুরু করলাম হাতে অল্প অলিভ অয়েল নিয়ে মাসির পিঠ এ মাসাজ। মাসির পিঠে শুধু একটা সরু দড়ি মাসির ব্লাউস কে ধরে রেখেছে। আমি প্রথমেই সাহস করে ঐটার গিঁট খুলে দিলাম। আর মাসির সেই সুন্দর পিঠ এখন আমার সামনে পুরো নগ্ন। আমি মাসির পিঠে হাত দিলাম, মাসি হালকা উম্ম করে উঠলো। আমি তো বেশ ভালোই জোরে টিপতে শুরু করলাম। মাসিও দেখলাম ঘন ঘন নিঃস্বাস ফেলছে।

আমি ভালো করে লক্ষ্য করলাম মাসির বগলে , একদম সাদা নির্লোম একটা বগল। দেখলেই চুমু খেয়ে বাঁড়া পুড়ে বগল চোদা করতে ইচ্ছে করে। মাসি দেখলাম ভালোই শীৎকার দিচ্ছে উফফ উম্ম আহঃ ওহ কি সুখ। আমি তখন কায়দা করে কুমকুম মাসির দুধ দুটোকে ভালো ভাবে ছুঁয়ে দেখলাম কয়েকবার। উফফ যেন মাখনের দলা একদম, তুলতুলে। আমি আর থাকতে না পেরে বললাম মাসি তুমি পুরো ব্লাউস টাই খুলে দাও দেখো বেশ আরাম পাবে। মাসি আমার এই কথাটার জন্যই অপেক্ষা করছিল বোধয়।

মাসি আমার দিকে পেছন ফিরে ব্লাউস খুলেদিল আসর সাথে সায়া টাও দেখলাম ফেলে দিল। মাসি এখন আমার সামনে শুধু লাল প্যান্টি পরে উপুড় হয়ে শুয়ে রয়েছে। আমার বাঁড়া বাবাজি তো লাফালাফি শুরু করে দিয়েছে। মাসি আমাকে বললো মিলন তুমিও তোমার শার্ট খুলে দাও ,তাহলে ভালো করে টিপতে সুবিধে হবে। আমি তো সাথে সাথেই জামা খুলে শুধু একটা শর্টস পরে মাসির পিঠের ওপরে চেপে বসে একদম শুরু করলাম সরাসরি মাসির দুধ টেপা।

আমার হাতের ছোঁয়া পেয়ে মাসির দুধের বোঁটা দুটো একদম াবার এর মতো হয়ে গেছে। মাসি আর থাকতে না পেরে একদম চিৎ হয়ে তার সেই দুধ উঁচিয়ে ধরলো। আমি দেখলাম দুটো খুব ফর্সা , সুডোল দুধ। আর তার বোঁটা দুটো গোলাপি রঙের। এত সুন্দর দুধ বুলা মাসির ও নয়। আমি একদম কন্ট্রল হারিয়ে ঝাঁপিয়ে পড়লাম মাসির বুকের সেবাতে।

মাসির দুধ টিপে , চুষে অস্থির করে তুললাম মাসিকে। মাসি আমাকে বলতে লাগলো- খাও মিলন খাও। আমার এই শরীর উপোষী। কেউ আমার শরীর ভোগ করেনি। আমি কুমারী  আছি এখনো।

আমি বললাম- মাসি কোনো চিন্তা নেই আজ থেকে তোমার গুদের দায়িত্বে আমি আছি। যদি তোমাকে চুদে বাচ্চা না দিয়েছি তো আমি মিলন নয়।

মাসি- হ্যাঁ। দাও। তাই দাও। আমাকে চুদে হোল করে দাও। মানে মাসি আর চোদানোর জন্য নিজেকে ধরে রাখতে পারছিল না। আমি ধীরে ধীরে নীচে নামতে লাগলাম। মাসির সেই সুগভীর নাভি দেখে ভাবলাম এটাকেও আজ চুদবো। আমি গেলাম মাসির গুদের কাছে। মাসির প্যান্টি সরিয়ে দেখলাম খুব হালকা লালচে কিছু বাল এ ঢাকা মাসির গোলাপি গুদ। আর গুদের মুখে টা খুব সামান্য ই ফাঁক হয়ে আছে, একদম কচি আর আচোদা গুদ। আমি শুরু করলাম জিভের খেলা। মাসি দেখলাম জিভ ছোয়াতেই আমার মাথার চুল টেনে ধরে আমার মাথাটা ডেন্টে7 দিল নিজের গুদের সাথে। আমিও মাসির ক্লিটটা কে নাড়াতে নাড়াতে চাটতে থাকলাম মাসির গুদ।

মাসি দেখলাম কাটা ছাগলের মতো বিছানায় ছটফট করতে থাকলো। আর শুরু করলো শীৎকার।  উফফ উম্ম ওওও গো বুলাদি উম্ম আহঃ মিলন খাও খাও আমার গুদ টা খাও।।। আর পারিনা – উম্ম উফফ কি আরাম আহঃ আহঃ আহঃ।

আমি তো আরো জোরে এরপর দুটো আঙ্গুল ঢুকিয়ে ফিঙ্গারিং শুরু করলাম । মাসি দেখলাম হটাৎ গুঙিয়ে উঠলো.. বলল উফফ আহঃ মিলন আসছে আসছে… বলেই আমার মুখেই গরম গুদের জল খসিয়ে একদম এলিয়ে পড়লো বিছানায়। আমিও সানন্দে মাসির কুমারী গুদের রস চেটে খেয়ে নিলাম , মন্দ না বেশ ভালোই খেতে।

Exit mobile version