Site icon Bangla Choti Kahini

মায়ার আগুন নেভানো-১

ঘটনা টা একবছর আগের। আমি বিট্টু ( নাম পরিবর্তিত)। তখন আমার বয়স ২১বছর। সবে মাত্র কলেজ শেষ করে গায়ে হাওয়া লাগিয়ে ঘুরছি। আমার হাইট ৫’৮”। জিম করি না তবুও পেশী অলা শরীর। আমাদের বাড়িতে ৪টে ঘর আছে আর একটা কমন বাথরুম। ২টো টে আমরা থাকি আর ২টো ভাড়া হিসাবে দেওয়া হয়। আমাদের বলতে আমি আর আমার বাবা মা। বাবা মা একটা ঘরে থাকে আর আমি একটায়। বাবা মা দুজনেই কাজ করে। সকালে যায় আর সন্ধ্যে বেলায় আসে। কলেজ থাকলে বাড়ি ফাঁকা থাকে। যেহুতু কলেজ শেষ তাই আমি বাড়িতে একাই থাকি।

আগের বছর প্রথম দিকে আমাদের বাড়ি তে একটা স্বামী- স্ত্রী ভাড়া আসে। তাদের ২বছর বিয়ে হয়েছে। বাড়ি লক্ষ্মীকান্তপুর। বউটার নাম মায়া, বয়স ২৫-২৬ বছর হবে আর বড় টার নাম রবিন তার বয়স ওই রকম ৩০-৩২ মত হবে। তাই আমি ওদের দাদা বৌদি বলে ডাকতাম। রবিন দা ট্রেনে ফল নিয়ে হকারি করে। ভোর বেলায় যায় আর বিকালে বাড়ি আসে। আর মায়া বৌদি বাড়ি তেই থাকে। মায়া বৌদি গ্রামের মেয়ে। সারাক্ষণ শাড়ি পড়েই থাকে। মায়া বৌদির সাইজ হলো ৩৪-২৮-৩৬। মানে দেখলেই যে কোনো বয়সের ছেলে, বুড়োর শরীরে শিহরন জাগবে। গায়ের রং শ্যাম বর্ণ।

প্রতিদিনের মতোই মা ঘুম থেকে তুলে দিয়ে কাজে চলে গেল। আমি কিছুক্ষন পুর উটে বাথরুমের সামনে গিয়ে তো আমার চোখ দাড়িয়ে গেছে। দেখি মায়া বৌদি কলতলায় বসে হাঁটু অবধি শাড়ি তুলে আপন মনে বাসন মাজছে আর তার মধ্যে থাকে তার ঘন কালো চুলে ভরা গুদ দেখা যাচ্ছে। সকালে উঠে ওটা দেখেই কখন যে আমার ৬ ইঞ্চি লম্বা আর ৫ইঞ্চি মোটা ঘুমন্ত খোকা জেগে উটেছে তার খেয়াল নেই। হুস ফিরলো বাসনের আওয়াজ শুনে। সঙ্গে সঙ্গে হাত দিয়ে খোকা কে আড়াল করলাম আর কাশলাম।মায়া বৌদি আমায় দেখে একটু হেসে বললো,
বৌদি-ঘুম হলো ছেলের?
আমি- হ্যাঁ বৌদি।
বৌদি- বাথরুম যাবে?
আমি- হ্যাঁ ।

বৌদি তারপর কলতলায় থেকে সরে গেলো আর আমি বাথরুমে ঢুকে গেলাম আর একটু আগে দেখা দৃশ্যের কথা ভাবতে লাগলাম ফলে যা হওয়ার তাই হলো আবার আমার বাড়া দাড়িয়ে গেলো আর খেঁচে আমায় শান্ত হতে হলো। সেদিন বৌদির ওই গুদের কথা ভেবে ৫বার মাল ফেলেছি।

তারপর থেকেই সুযোগে থাকতাম বৌদি যখন কাজ করতো বা কলতলায় যেত বৌদির শরীর দেখার।

কিছুদিন পরে দুপুরে নিজের ঘরে বসে মোবাইল ঘাটছি কলতলা থেকে কিছু পড়ার আওয়াজ পেয়ে ছুটে গিয়ে দেখি বৌদি পরে আছে আর তার গায়ে শুধু একটা সায়া, তাও সেটা কোমরের কাছে তাল হয়ে আছে আর বৌদি গোঙাচ্ছে। দুজনের কারোর মনে নেই যে বৌদি শুধু একটা সায়া গায়ে দিয়ে তাও তার কোনো ঠিক নেই। শুধু গুদ ছাড়া সবটাই আমার সামনে ছিল।

আমি গিয়ে তাড়াতাড়ি বৌদি কে কোলে তুলে নিয়ে ওদের ঘরে গেলাম আর বিছানায় শুয়ে দিয়ে জিজ্ঞাসা করলাম
আমি- কোথায় লেগেছে?
বৌদি- কোমরে বলে কেঁদে দিল।
আমি সঙ্গে সঙ্গে আমাদের ঘরে গিয়ে ফ্রিজ থেকে বরফ অনে ওর কোমরে দিতে লাগলাম।
বৌদির নিজের অবস্থা বুঝতে পেরে আমায় বলে থাক আর দিতে হবে না আমি করে নিচ্ছি।কিন্তু আমার মাথায় একটা শয়তানি বুদ্ধি চাপলো। আমি বললাম না ঠিক আছে আমি করে দিচ্ছি বলে একটু চেপে চেপে বরফ দিতে থাকলাম আর তাতে বৌদি আরাম পেয়ে আহহ করে উঠলো। আমি জিজ্ঞাসা করলাম
আমি- ভালো লাগছে?
বৌদি- হ্যাঁ।
আমি- কি করে পড়লে কলতলায়?

বৌদি- কাপড় ছেড়ে গায়ে জল ঢালতে গিয়ে পা পিছলে পড়ে গেছি। কোমরে লেগেছে। বলে ফুঁপিয়ে কাঁদতে লাগলো।

আমি- ঠিক হয়ে যাবে আমি আছি তো বলে জড়িয়ে ধরলাম। আর বৌদি আমার বুকে মাথা রেখে কাঁদতে লাগলো।
আমি- চুপ করো। বলে কপালে একটা চুমু খেলাম আর বৌদি কেপে উঠলো আর আমার দিকে তাকালো বুকে মাথা দিয়ে।
আমি- কি দেখছো?
বৌদি- দেখছি তুমি সুযোগ পেয়ে কি ভাবে তার ব্যাবহার করছো।

আমি- কি বলতে চাইছো? তুমি এরকম ভাবলে বলে একটু রাগ দেখলাম আর উঠে যেতে চাইলাম l বৌদি আমায় জড়িয়ে ধরলো আর বললো
বৌদি- আমি কি তোমায় যেতে বলেছি?
আমি- না সেটা বলনি কিন্তু আমি সুযোগ নিচ্ছি সেটা বলেছ।
বৌদি- তা নিচ্ছি না বুঝি বলে একটু কামুকি হাসি দিয়ে আমার বুকে মুখ লুকিয়ে নিল।
আমি বুঝলাম যে বৌদি পটে গেছে।
আমি- টিক আছে তুমি কাপড় পরে নাও। আমি যাই।

বৌদি- কোথায় যাবে? বসো বলে আমায় আরো জোরে জড়িয়ে ধরলো। আর বৌদির দুদু গুলো আমার বুকে চেপে গেলো। আর আমার বাঁড়াটা সোজা হতে শুরু হলো। আমি ধরা পড়ে গেলে লজ্জার ব্যাপার হয়ে যাবে ভেবে
আমি- আমি যাই। তুমি পাল্টে নাও।
বৌদি আমার অবস্থাটা হয়তো বুঝতে পেরে আমার বাঁড়াটা ধরে বললো

বৌদি- এটা এরকম ভাবে নিয়ে কোথায় যাবে? আসো আমি ঠিক করে দিই। বলে বৌদি প্যান্টের উপর দিয়ে আমার বাঁড়াটা চটকাতে শুরু করলো আর ওর নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাঁড়াটা যেন ফেটে যাবে এমন হয়ে গেলো। বৌদি আবার উঠে দাড়িয়ে তার গায়ের শেষ সম্বল সায়া টাও ছেড়ে দিল আর ওটা টপ করে নিচে পড়ে গেল। আমার সামনে মায়া বৌদি পুরো নেংটো হয়ে দাড়িয়ে। উফফ বলে বোঝাতে পারবো সেই দৃশ্য। মুখটা হা হয়ে গেলো।
বৌদি- শুধু দেখবে?
আমি- মানে?

বৌদি- বোকা.. বলে হাঁটু গেরে বসে আমার প্যান্ট টা টেনে নামিয়ে দিল আমি কোমর টা তুলে সাহায্য করলাম। তারপর আমার দাড়িয়ে থাকা ৬ ইঞ্চির বাঁড়াটা হতে নিয়ে নাড়াতে লাগলো আর বললো তোমার দাদার টা অনেক ছোট, আর আমায় ঠিক করে ভালোবাসে না। এবার বৌদি আমায় অবাক করে দিয়ে আমার বাঁড়াটা একটু চেটে দিয়ে মুখে পুরে চুষতে শুরু করে দিলো। সত্যি বলছি পুরো পেশাদার পর্নস্টার দের মত চুষছিল আর বাঁড়ার মাথায় চুষতে চুষতে জিভ বলেছিল। আমি আরামে দুটো হাত একটু পিছনে দিয়ে হেলে বসলাম আর এই ভাবে মিনিট ১০-১৫ চোষার পর আমার মাল পড়ার সময় হয়ে আসতে আমি বৌদি কে বললাম যে আমার বার হবে। বৌদি চোষার আর চাটার গতি বাড়িয়ে দিলো আর আমি বৌদির মুখের ভিতরে মাল ফেলে দিলাম আর ও সেটা পুরো টা খেয়ে নিয়ে একটা কামুকি হাসি দিল।

ক্রমশঃঃ

কেমন চলবে?

Exit mobile version