Site icon Bangla Choti Kahini

মায়ের গৃহবধূ থেকে বেশ্যা হওয়া – ৩

সকালে ঘুম থেকে উঠতে বেশ দেরি হল। উঠে দেখলাম মা স্বাভাবিকভাবেই বাড়ির কাজকর্ম করে যাচ্ছে কিন্তু সবকিছুতেই একটা আনমনা ভাব। আমি বুঝতে পারলাম মায়ের এই আনমনা ভাবের কারণ। বাবা আবার অফিসের একটা জরুরী ট্রিপ পড়ে যাওয়ায় সেদিন এক সপ্তাহের জন্য বাড়ি থেকে বিদায় নিলেন। এখন বাড়িতে শুধু আমি আর মা।
সারাটা দিন এভাবেই কাটলো। রাত্রি হতে না হতেই মায়ের চোখে মুখে দেখলাম ভয়ের ছাপ। খাওয়া দাওয়া পড়লাম কিন্তু আমার কিছুতেই ঘুম আসছিল না। বারবার গত রাতের দৃশ্যপট গুলো মনে পড়ে যাচ্ছিল।

কখন ঘুমিয়ে পড়েছি জানিনা হঠাৎ ঘুম ভাঙলো কিছু একটা ক্ষীণ শব্দে। কান খাড়া করে শুনলাম আমাদের বাইরের ঘরের দরজায় খুব ক্ষীণ অথচ স্পষ্ট ভাবে টোকা দেয় এর মত শব্দ। আমি আর মা আলাদা রুমে থাকি। আমি পা টিপে টিপে মায়ের ঘরের কাছে গিয়ে দেখলাম উকি মেরে মা ঘুমাননি জেগে রয়েছেন এবং তার চোখে মুখে স্পষ্ট ভয়ের ছাপ।
আমি বেশ বুঝতে পারলাম বাইরে সেই কালকের লোক গুলো আবার এসেছে। ওরা দরজা ধাক্কা ধাক্কি এবার জোরে জোরে শুরু করলো। এভাবে প্রায় আধা ঘন্টা ডাকাডাকি করে অবশেষে থেমে গেল বুঝলাম ওরা চলে গেছে।

তারপরের রাতেও একি অবস্থা হলো দরজা খুলল না একটা নির্দিষ্ট সময় পর বাইরে লোক গুলো ডাকাডাকি করে সাড়া না পেয়ে চলে গেল। চতুর্থ ও পঞ্চম রাতে অবশ্য কোন শব্দ হলো না।

ষষ্ঠ রাতে আমার ঘুম হঠাৎ ভেঙে গেল কিছু একটা শব্দে। উঠে গিয়ে দেখলাম মা বাথরুমে যাওয়ার উদ্দেশ্যে দরজা খুলে বাইরে যাচ্ছে।
আমার বুক ঢিপঢিপ করতে লাগল। মা চলে যাবার পর আমি কিছুক্ষণ চুপিসারে বাইরে দাঁড়িয়ে ছিলাম হঠাৎ শুনতে পেলাম বাগানের দিকে কিছু শব্দ। আমার বুকটা ধড়াস করে উঠল আমি ঠিক আন্দাজ করলাম সম্ভবত ওরা আবার এসেছে।

বাথরুমের দিকে তাকিয়ে দেখলাম মায়ের শাড়ি সায়া দরজার ওপর ঝোলানো। মা সম্ভবত বাথরুমে ঢুকে শাড়ি সায়া খুলেরেখেছে। মুহূর্তেই আমার এক মাথায় একটা আইডিয়া চলে গেল।

যেই ভাবা সেই কাজ আমি সময় নষ্ট না করে খুব আস্তে আস্তে পা টিপে দ্রুতপদে বাথরুমের দরজার কাছে গিয়ে মায়ের খুলে রাখা শাড়ি আর সায়াটা নিয়ে দৌড়ে ঘরে চলে এলাম এবং দরজা লাগিয়ে দিলাম ভেতর থেকে।

ভেতরের জানালা দিয়ে দেখলাম লোক গুলো বাথরুমের গলিটা পার হয়ে বারান্দাতে উঠেছে এবং দরজার দিকে আসছে।
কিন্তু ওরা বাথরুমে লাইট জ্বলতে দেখে চুপ করে দাঁড়িয়ে গেল সেখানে।

আমার প্ল্যান অনুযায়ী যদি এখন মা বাথরুম থেকে বের হয় তাহলে কোন কাপড় পাবে না কারণ আমি সব সরিয়ে রেখেছি। দ্বিতীয়তঃ মাকে বাথরুম থেকে বের হতে হলে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় বেরোতে হবে কিন্তু ঘরে ঢুকতে পারবে না দরজাটাও আমি ভেতর থেকে লাগিয়ে দিয়েছি।

অর্থাৎ মা এখন বাথরুম থেকে বের হলে উলঙ্গ অবস্থায় সেই লোক গুলোর হাতে পড়বে। তারপরের দৃশ্যপট কল্পনা করতেই আমার নুনুটা ল্যাওড়া হয়ে গেল।
বেশ সময় নিয়ে অনেকক্ষণ পর মা ইতস্তত করতে করতে বাথরুমের দরজাটা খুলে বাইরে এলো। তোমার গলিটা পার হয়ে বারান্দাতে আসতেই দেখলাম মায়ের গায়ে কোন কাপড় নেই শুধু বুকে একটা কালো রঙের ব্লাউজ।

কাপড় বলতে এখন মায়ের গায়ে কালো ব্লাউজটা ছাড়া একটা কালো ব্লাউজটা ছাড়া একটা সুতো অবশিষ্ট নেই। এই অবস্থাতে মাকে দেখতে যে কি সুন্দর লাগছিল তা বলে বোঝানো যাবে না। এবং তারপর বারান্দাতে আসতেই লোকগুলোর সাথে মা মুখোমুখি হলো। মা দু হাত দিয়ে গুদটা ঢেকে ফেললো এবং চিৎকার দিয়ে কাঁদতে যাচ্ছিল। একজন বলল শালী গত তিনদিন এসে ঘুরে গেছে তোকে লাস্ট ওয়ার্নিং দিয়ে রেখেছিলাম তাও তোর দরজা খুলে রাখিস নি। আজ সব সুদে আসলে তুলে নেবো।

মাকে গালিগালাজ করতে করতেই লোকগুলোর হাত মায়ের বুকে চলে গেল এবং দুধ গুলো টিপতে থাকলো। মা অর্ধ উলঙ্গ অবস্থায় ১০-১২ জন লোকের মাঝে ছিল। দু তিনটে হাত দেখলাম মায়ের গুদে প্রবেশ করেছে। কয়েকজনকে দেখলাম লুঙ্গি তুলে ধোনগুলো হাতে ধরে মায়ের থাই পাছাতে ঘষছে। মা কাতর কন্ঠে ওদের কাছে অনুনয়-বিনয় করতে লাগলো। তারপর মায়ের উপরে শুরু হলো অকথ্য নির্যাতন। একজন ব্লাউজের উপর দিয়ে মায়ের দুধ খামচে খামচে টিপে টিপে দিল। মায়ের বুক পেট পাছা থাই ইত্যাদি ভালোমতো চটকালো সবাই প্রায় ১০-১৫ মিনিট ধরে। তারপর ওরা মাকে বাগানের দিকে নিয়ে গেল।

বাগানের মাটিতে মাকে শুয়ে মায়ের বুকের উপর উঠে একজন মায়ের ব্লাউজের নিচ দিয়ে তার বাড়াটা ঢুকাতে লাগল এবং মায়ের দুধ গুলোকে চুদতেথাকলো। আর নিচের দিকে পালা করে কিছু লোক মায়ের গুদে হাত ঢুকিয়ে দিচ্ছে। যে লোকটি মায়ের দুধ চুদছিল সে বেশ কিছুক্ষণ দুধ দুটোকে চুদে ব্লাউজ এর মধ্যেই দিয়ে মাল ফেলে দিল। তারপরে ৭-৮ জন মিলে পালা করে মায়ের বুকের উপর উঠে দুধ দুটো কে ব্লাউজ এর ওপর দিয়ে মুঠি করে ধরে বাড়াটা ঢুকাতে লাগলো। পালা করে সবাই দুধ চুদে মাল মায়ের মুখে ছিটাইয়া দিল।

অর্থাৎ যারা ব্লাউজের নিচ দিয়ে যখন চুদছিল, চুদতেচুদতে যখন ওর নুনুর আগায় মাল চলে আসল বারা চালনা থামিয়ে বাড়ার আগাটা মায়ের মুখের দিকে করে ধরল এবং চিরিক চিরিক করে মাল ছিটিয়ে দিল।।
এরপর একজন মায়ের বুকের উপর উঠে মায়ের মুখটা একটু উঁচু করে তুলে মুখে বাড়াটা ঢোকাতে থাকলো। সে আরেকজন কে বলল ফোন করে আরও বেশ কয়েকজনকে ডাকতে মাকে চোদার জন্য।

তারপর লোকটা মায়ের মুখ থেকে ধোনটা বের করে দিল এবং শুরু হলো আসল খেলা। সে মায়ের গায়ের উপর উঠে ধোনটা মায়ের যোনীতে সেট করল এবং ঠাপাতে লাগল। ১২ মিনিট চোদার পর সে মায়ের গুদে মাল আউট করলো এবং সরে গেল তারপর আরেকজন এসে ধোনটা সোজা মায়ের গুদে চালিয়ে দিল, ওর পর একজন তারপর আরেকজন এভাবে করে পালাক্রমে প্রায় 8 জনের মাকে চোদা শেষ হয়ে গেল।

ততক্ষনে আরো বেশ কিছু পাবলিক এসে উপস্থিত হয়েছে যাদেরকে সেই লোকটি ডেকেছিল মাকে চুদতে। সম্ভবত তারা এদেরই বন্ধু হবে। ওরা এসে উল্লাসে ফেটে পরলো। আমি গুনে দেখলাম আগে ছিল ১২ জন আর এখন যারা এল তারাই প্রায় 8 জন।

মাকে তো চুদে তারপর উঠে গেল এবং প্রথমে যারা এসেছিল তাদের মধ্যে আর তিনজনের মায়ের গুদে বারা ঢুকানো বাকি ছিল। ওরাও খুব একটা দেরি করলো না । আমার মায়ের দেহের উপর উঠে থপ থপ করে ঠাপ মেরে পাঁচ-ছয় মিনিটে মাল আউট করে দিল।

এবার প্রথমে যে ১২ জন ছিল তাদের লিডার বলল দ্বিতীয় ব্যাচের লোকগুলোকে, ” এবার তোরা এই মাগীকে নিয়ে যা খুশি কর, এর বাড়ি যাও দেখলাম কেউ নেই অতএব মনের আনন্দে শালিকে লাগা, আমরা কালকে এসে দেখে যাবো ততক্ষণ পর্যন্ত তোদের হাতে থাকল। বুঝলে প্রথম ১২ জন লোক দেয়াল টপকে চলে গেল।

তখন নিস্তেজ মাটিতে পড়ে ছিল অর্ধ উলঙ্গ অবস্থায় বাকি 8 জন লোকের কাছে। অবশ্য মায়ের বুকে ব্লাউজটা তখনও ছিল। একজন লোক বলল বাড়ি ফাঁকা বললো দেখে আয় তো একটু সত্যি কিনা,। একজন বাড়ির দিকে আসতেই আমি দরজাটা আস্তে করে খুলে দিলাম এবং আড়ালে লুকিয়ে গেলাম ঘরের ভেতর। লোকটা এসে ঘরের ভেতর ঢুকলো এবং ঘর গুলো দেখে আবার বাইরে চলে গেল। সে বলল, ” কাকা ঘরের ভেতর তো কিছুই নাই দেখলাম এখান থেকে উঠে ঘরে নিয়ে চলো তারপর ভালো মত চোদা যাবে। ”

প্রথমে লোক গুলো মাকে বাথরুমে নিয়ে গেল এবং মায়ের ব্লাউজ টা খুলে ফেলল সেটা দিয়ে মায়ের গা থেকে বীর্য গুলো ভালো করে মুছলো এবং ধোয়ার পর ওরা মাকে টেনে আবার ঘরের মধ্যে নিয়ে এলো।
আমার যুবতী উলঙ্গ মাকে ওরা টেনে হিঁচড়ে ঘরে ঢুকিয়ে ভেতরের ঘর তাই নিয়ে গিয়ে বিছানার উপর ধাক্কা দিয়ে ফেলে দিলো। তারপর ওরা সবাই মিলে নেংটা হল। আমার যুবতী উলঙ্গ মা তখন বিছানার উপর নিস্তেজ হয়ে পড়ে আছে।
কিন্তু কে দ্যাখে মায়ের অবস্থা। আমার যুবতী গুলো ক্ষমা এর উপর অচেনা পুরুষগুলোর দেহগুলো পালাক্রমে আবার ওঠানামা করতে লাগল। লোকা গুলো ও তাদের ঠাটানো বাড়া গুলো মায়ের হাল্কা চুলযুক্ত যোনি তে ঢোকাঢুকি করতে লাগলো। মায়ের দেহটা খালি কাঁপছিল।

অচেনা অজানা পুরুষগুলো আমার যুবতী মায়ের দেহের উপর উঠেছিল এবং ঠাপাতে ঠাপাতে খিস্তি দিতে দিতে বীর্যপাত করছিল। এক এক করে সেই 8 জন মাকে চুদতে থাকে। গুদে ঢুকা ঢুকির ফলে , এবং গুদের ভেতরে বীর্যপাত করার ফলে সাদা হয়ে গিয়েছিল। যে লোকটা ছিল সে নিচ দিয়ে মায়ের গুদ মারছিল এবং ওপরে হাত দিয়ে মায়ের দুধগুলো চটকাচ্ছিল।
ঠাপের দুলুনির সাথে মায়ের হাতের শাঁখা গুলো ঝনঝন করে কাঁপছিল। মায়ের আচোদা গুদে যখন অচেনা পুরুষ গুলোর পুরুষাঙ্গ গুলো মায়ের যোনী ভেদ করে ডুক ছিল আর বেরোচ্ছিল মায়ের ৩২ সাইজের দুধ গুলোপ্রচন্ড কাপছিল।

মায়ের দুধগুলো লোকগুলোর বুকের সাথে লেপ্টে থাকলেও চোদনের ঠাপের সাথে সাথে থল থল করে কাঁপছিল

Exit mobile version