Site icon Bangla Choti Kahini

মুসলমানি চোদন পর্ব ২

আশা কাকিমা বললো কিছুক্ষণ সবুর করো ভাত খাওয়ার পরে দুজন দুজনকে খাবে। আমরা ভাত খেতে বসলাম, কাকিমা ভাত বেড়ে দিচ্ছিলো। আমার পাশে মা বসলো তার পাশে দেখলাম কাকু বসলো। কাকুর লুঙ্গির গোড়ায় তাবু হয়ে আছে। আমরা খাচ্ছি। হঠাৎ কাকু মায়ের একটা দুধ টিপে দিলো। মাও চমকে উঠে আউ করে উঠলো।

আমি বললাম মা কি হয়েছে তুমি এমন করলে কেন?

মা বলল কিছুনা বাবা পিপড়া কামড়েছে। বলে মুচকি হাসলো।

আশা কাকিমা আমাকে জিজ্ঞেস করলো আচ্ছা বাবু তোর মায়ের কষ্ট বুঝিস? আমি বললাম মায়ের আবার কিসের কষ্ট? মা তোমার বুকে ব্যথা করছে? কষ্ট হচ্ছে? কাকিমা বলল নারে বাবু এই কষ্ট সেই কষ্ট না।

কাকিমা আমার নুনুটা ধরে বলল এটাকে এখন বলে নুনু। কিন্তু তুই যখন বড় হবি এটাও বড় হবে। তখন এটা শক্ত হবে। তখন এটাকে বলবে বাড়া। তোর কাকুরটার মতো এই বলে কাকুর লুঙি তুলে দেখালো। দেখলাম কাকুর বাড়া সাপের ফনার মতো দাড়িয়ে আছে। আর মেয়েদের থাকে গুদ এই বলে কাকিমা নিজেরটা দেখালো। বড় হয়ে যখন গুদে বাড়া ঢুকায় তখন খুব আরাম লাগে।

অনেকক্ষণ ধরে গুদে বাড়া আনা নেয়া করলে বাড়া থেকে মাল বের হয় আর সেটা থেকে মেয়েদের পেটে সন্তান আসে। তোর বাবাও তোর মায়ের সাথে এমন করেছে তাই তুই হয়েছিস। আমি মায়ের দিকে তাকালাম, বললাম মা কাকিমা ঠিক বলছে? মা মুচকি হেসে বললো হ্যা বাবু তোর কাকিমা ঠিক বলছে। কাকিমা আবার বলতে লাগলো এটাকে বলে চুদাচুদি। অনেকক্ষণ ধরে চুদাচুদি করলে আরাম পাওয়া যায়। কিন্তু অল্প কতক্ষণ চুদাচুদি করে ছেলেরা মাল ফেলে দিলে মেয়েরা আরাম পায় না, তাদের কষ্ট হয়। আবার চুদাচুদির জন্য বড় বাড়া লাগে। বাড়া ছোট হলেও কষ্ট হয়। তোর বাবার বাড়া ছোট আবার কম চুদে মাল ফেলে দেয় তাই তোর মায়ের এতো কষ্ট। মেয়েরা কষ্ট পেলে অন্য কাওকে দিয়ে চুদিয়ে নেয়৷ এটা দোষের কিছু না। কিন্তু অনেকে এটাকে দোষ মনে করে। তোর বাবাও এটাকে দোষ মনে করে। এখন তুই বল তোর মাকে কষ্ট পেতে দেখবি নাকি আরাম পেতে দেখবি?

আমি বললাম আরাম পেতে দেখবো। কাকিমা বললো তাহলেতো তোর মাকে তোর কাকুর সাথে চুদাচুদি করতে হবে। সেটা তুই তোর বাবাকে বলবি না। আমি মায়ের দিকে তাকাতেই মা বললো মায়ের কষ্ট দূর করবিনা বাবু? আমি বললাম হ্যা মা করবো। মা বলল তাহলে বাবাকে কখনো কিচ্ছু বলবিনা। কিছুক্ষণ পরে দেখবি মা কেমন সুখ পাই।

কথা বলতে বলতে খাওয়া দাওয়া শেষ হলো। খাওয়া শেষ হতেই মা আর জসিম কাকু বিছানা পাতলেন নিচে। কাকি মাকে জড়িয়ে ধরল মাও কাকুকে জড়িয়ে ধরলো। কাকু মায়ের ঠোটে ঠোট বসিয়ে দিলো। মাও রেস্পন্স শুরু করছে কাকুর ঠোঁট চুষতে লাগলো। কাকু এবার একহাতে মায়ের ৩৬ সাইজের দুধ দলাই মলাই করতে লাগলো। আরেকহাত দিয়ে মায়ের পাছা টিপতে লাগলো।

প্রায় ১০ মিনিট টিপা চুষা চললো। কাকু এবার মায়ের ব্লাউজ খুলে দিলো। সাথে সাথে দুধগুলা লাফিয়ে উঠলো। আগে থেকে চুদা খাবে বলে মা ব্রা প্যান্টি পড়ে নি। কাকু এক টাকে শাড়িটা খুলে ফেলে দিলো। তারপর পেটিকোটের ফিতা এক টানে ছিড়ে ফেললো। মা পুরা নেংটা হয়ে গেলো। মাকে পুরা কামদেবী লাগছিলো। ফর্সা, মাথায় সিঁদুর, কপালে টিপ৷ মায়ের এই রূপ দেখে মুনি ঋষির ও বাড়া দাড়িয়ে যাবে।

মা বলল ” জসিম ভাই এবার আপনাকে একটু খুলে দেখি, কালতো অন্ধকারে ঠিকভাবে দেখলাম না।” জসিম কাকু নিজের শার্ট খুলে ফেললো। লুঙ্গীটাও ফেলে দিলো। ওমাগো পুরা যেন এক দৈত্য। বিশালাকার শরীর। রেস্টলিং খেলোয়াড়দের মতো বাহু। শোল মাছের মতো বাড়া দাড়িয়ে আছে। বাড়ার আশেপাশে বাল নেই।

মা বলল “কাল দেখলাম বালে ভর্তি আজ কই গেলো?

” কাল তবে তোমাকে দেখেই বুঝেছি তোমাকে চুদতে পারবো। তাছাড়া আজ যাওয়ার সময় আশাকে বলে গিয়েছিলাম যে শিখাকে একটু তৈরি করে রেখো”

” তাই বুঝি? ”

“হুম তাই আজ বাজারে গিয়ে বাল কেটে এসেছি।এসো এটা চুষে দাও”

মা হাটু গেড়ে বসে বাড়াটা চুষতে লাগলো। কাকুর বিশাল বাড়াটা মায়ের মুখে পুরো ঢুকলো না। শুধু মুন্ডিটাই ঢুকলো। কাকু শীতকার দিতে লাগলো। শিখা কি চোষা দিচ্ছো। আহহহহহহহ খুব ভালো লাগছে। জীবনে এতো মেয়ে চুদেছি বাড়া চুষিয়েছি কিন্তু এতো ভালো লাগে নি। মা বলল আমি হিন্দু বলে তোমার উত্তেজনা বেশি হচ্ছে। কাকু বলল ঠিক বলেছো। আহহহহহহহহহহহ আরো ভালো করে চুষো।

মা এবার কাকুর বিচি চুষতে শুরু করলো। কাকু শীতকার দিচ্ছিলো। অনেকক্ষণ চুষার পর কাকু মাকে শোয়ালো। শুইয়ে মায়ের গুদে মুখ দিলো। মায়ের গুদেও একটাও বাল ছিল না। মা সব সময়ই কামিয়ে রাখতো। কাকু মায়ের গুদে জিহবা দিয়ে ঘসা দিতেই মা উহহহহহহহহহহ করে চিৎকার দিয়ে উঠলো।

মা বলতে লাগলো জসিম ভাই এমন করে কেও আমাকে কেও চুষে দেয় নাই। খোকার বাবা শুধু ঢুকিয়ে কয়েক ঠাপ দিয়েই খালাস। চুষো আর চুষো। চুষে কামড়ে গুদটা ছিড়ে ফেলো। কাকু এবার জিহবা টা মায়ের গুদের ভিতরে নিয়ে গেলো। মা আরামে ক্রমাগত শীতকার দিচ্ছিলো। আহহহহহহহহহ আহহহহহহহহহ জসিম ভাই কি সুখ। কি সুখ দিচ্ছো গো। এতো সুখ আমার কপালে লিখা ছিলো জানতাম না। ভগবান তোমাকে ধন্যবাদ আমার জন্য এতো সুখ লিখে রাখার কারণে। সুখের কারণে মা প্রলাপের মতো বকতে লাগলো। কাকু এবার মায়ে পোদের ফুটায় জিহবা নিয়ে গেলো।

কয়েক চোষা দিতেই মা কাটা মুরগির মতো ছটফট করতে লাগলো। কিছুক্ষণ ছটফট করে মা মাল খালাস করে দিলো। তারপর শান্ত হলো।কাকি আমাকে বললো দেখলিতো তোর মা কেমন সুখ পেলো? হুম দেখলাম। মা বলল খোকা তোর বাবা জীবনে এই সুখ কখনো দেয় নাই। কাকু বললো এবারইতো আসল সুখ দিবো তোকে মাগি।

মা ভয়ে ভয়ে বললো জসিম ভাই তোমার যে বাড়া। আমার গুদ ফেটে যাবে আস্তে আস্তে ঢুকাইয়ো। কাকু বাড়ার মধ্যে থু থু লাগিয়ে গুদের মধ্যে বাড়া রেখে একটা চাপ দিলো। টুস করে মুন্ডিটা ঢুকলো। মা আহহহ করে উঠলো। বললো “জসিম ভাই ব্যথা করছে। টাইট হয়ে ধরে আছে। বের করো।”
“মাগি গুদে বাড়া ঢুকিয়ে ভাই মারাচ্ছিস। আমি আজ থেকে তোর ভাতার। তোর মাথায় আমি বাড়া দিয়ে সিঁদুর পড়িয়ে তোকে বিয়ে করবো। তুই আমার মাগি হবি। বল হবি না?”

“হ্যা হবো গো। আমি তোমার বাঁধা মাগি হবো। যখন ইচ্ছা আমাকে চুদবে। কিন্তু এখন একটু আস্তে আস্তে ঢুকাও। ” কাকু আচ্ছা বলে আস্তে আস্তে বাড়াটক ঠেলতে লাগলো। ঠেলে ঠেলে অর্ধেক ঢুকালো আর ঢুকছে না৷ টাইট হয়ে আটকে আছে। মা ব্যথায় মুখ কুচকে আছে। কাকু মায়ের ঠোট চুষতে চুষতে জোরে এক ঠেলা মেরে পুরোটা ঢুকিয়ে দিলো৷

কাকু ঠোট চুষছিলো বিধায় গলা ফাটিয়ে চিৎকার দিতে পারলোনা। শুধু গোঙ্গানী বের হচ্ছিলো৷ কাকু বাড়া ওই অবস্থায় রেখে ঠোঁট চুষতে লাগলো। কিছুক্ষণ পর মা রেসপন্স করতে লাগলো। মা তলঠাপ দিচ্ছিলো। ফলে কাকুও আস্তে আস্তে ঠাপ দেয়া শুরু করলো। কাকু মায়ের ঠোঁট থেকে মুখ সরিয়ে নিলো।

“আজতো আমাকে মেরেই ফেলছিলো প্রায়”
“এমন ঠাপটা যদি না মারতাম তবে পুরো বাড়াকি ঢুকতো?”

মা বলতে লাগলো আহহহহহহহহহহহহহহহহহ হহহহহহহ আমার খুব ভালো লাগছে মুসলমানের কাটা বাড়া। আহহহহহহহহহ। আরো জোরে দাও। ফাটিয়ে দাও আমার গুদ। রক্ত বের করে দাও। কাকুও জোরে জোরে ঠাপাতে লাগলো। ৫ মিনিট পর মা জল খসালো। মা বলল আসলে কখনো এমন ঠাপ খাইনিতো তাই আর ধরে রাখতে পারলাম না। কাকু এবার পজিশন পাল্টালো।

কাকু নিচে শুয়ে মাকে বললো এবার তুমি উপরে উঠে চুদো। মা উপর উঠে চুদতে লাগলো আর নিজের দুধ টিপতে লাগলো। “আহহহহহহহহহহহ আহহহহহ উহহহহহহহহহ এতো আরাম্মম্মম্মম্মম্মম আমি জীবনেও পাইনি জসিম। আমাকে পাগল করে দিচ্ছো। উপরে উঠে চুদা এতো মজার তা আগে কখনো জানি নাই। আহহহহহহ।”

” উম্মম্মম্মম্মম্মম্মম শিখা তোকে চুদে কি আরাম পাচ্ছি তা বলে বুঝাতে পারবো না। এতো মেয়ে চুদেছি তোর মতো হিন্দু মাগি জীবনেও চুদি নাই। হিন্দু মাগি চুদা এতো আরামের জানলে আরো অনেক আগে থেকে চুদতাম। ”

“তোমাকে আমি হিন্দু মাগি জোগাড় করে দিবো। বিনিময়ে তুমি আমাকে প্রতি সপ্তাহে ৩ বার গিয়ে চুদে আসবা৷ ট্রেন ভাড়া আমি দিবো। তাছাড়া মাস শেষে ১০ হাজার টাকা দিবো। ”

“বলো কি এতো সোনায় সোহাগা, হিন্দু মাগিও পাবো আবার টাকাও। আহহহহহহহহহহহ আমি রাজি মাগি আমি রাজি।”

কাকু এবার মাকে ডগি স্টাইলে নিয়ে গিয়ে চুদতে লাগলো। পিছন থেকে চুদা খাওয়া মায়ের জন্য এক নতুন অভিজ্ঞতা ছিলো। মা অনেক আরাম পাচ্ছিলো মায়ের মুখ দেখেই বুঝতে পারলাম। এভাবে প্রায় ১ ঘন্টা ধরে মাকে উল্টে পাল্টে চুদলো কাকু। মা এর মধ্যে কয়েকবার জল খসিয়েছে। কাকু এবার হাই স্পিডে চুদতে লাগলো। দেখে মনে হচ্ছিলো মায়ের গুদ ছিলে ফেলবে। আহহহহহহহহহহহ শিখা আমার মাল আসবে কোথায় ফেলবো?

আহহহহহহহহ গুদে ফেলো জসিম আমি তোমার মালের স্পর্শ পেতে চাই৷ আমি তোমার বাচ্চার মা হতে চাই। আমাদের প্রথম চুদাচুদির বাচ্চা আনতে চাই। তুমি গুদে ঢালো। জসিম কাকু আরো কয়েক ঠাপ মেরে বাড়াটা মায়ের গুদে ঠেসে ধরলে। আর চিরিক চিরিক করে প্রায় এক কাপ মাল ঢাললো। কিছু মাল উপচে গুদের বাইরে চলে এলো। কাকু বাড়াটা মায়ের সামনে নিয়ে বললো চুষ মাগি। মা রাজি হলো না।

কাকু বললো চুষে দেখ তোর রস আর আমার রস মিলে অমৃত তৈরি হয়েছে। মা এবার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো। উম্মম্মম্মম্মম্ম আসলেইতো পুরো অমৃত। আসলে জসিম তুমিই আমার আসল নাগর তুমি আমাকে সব শিখালে। মা কাকুর বাড়াটা চেটে চুষে পরিষ্কার করে দিলো। মায়ের গুদের বাইরে যে মালগুলা বেরিয়ে এসেছিলো মা সেগুলোও আঙ্গুল দিয়ে দিয়ে খেলো মজা করে।

তারপর ব্যাগ থেকে সিঁদুরের কৌটো নিয়ে এসে কাকুকে দিয়ে বললো আজ থেকে তুমি আমার নাগর। আমাকে সিঁদুর পড়িয়ে বৌ করে নাও। এই বলে মা হাটু গেড়ে বসলো। কাকু বাড়ার ডগায় সিঁদুর লাগিয়ে বাড়াটা মায়ের সিঁথিতে ডলে বাড়া দিয়ে সিঁদুর পড়িয়ে দিলো। বাইরে তাকিয়ে দেখলাম ততক্ষণে বিকেল হয়ে গেছে।

Exit mobile version