Site icon Bangla Choti Kahini

ননদ বৌদি হল রক্ষিতা পর্ব ২

আগের পর্ব

এতক্ষণ পরিশ্রমের পর দুপুরের খাওয়ার আয়োজন ছিল বিরাট, খিদেও পেয়েছিল দীপা আর রিয়া দুজনেরই। খাওয়ার পর ওদের উপরের ঘরে পাঠিয়ে দিল পল্টু দা, সবারই বিশ্রাম দরকার। বিরাট বনেদী পালঙ্কের নরম বিছানায় শুতেই ঘুম এসে গেল দীপার। ঘুম ভাঙল যখন, তখন সন্ধ্যে হয়ে এসেছে। দীপা দেখল রিয়া আগেই উঠে পড়েছে। কিছুক্ষণের মধ্যেই নীচে ডাক পড়ল, কফি রেডি। দুজনে নীচে নামল, দুজনেরই পরনে স্লিভলেস পাতলা নাইটি, শরীরের প্রায় সবটাই দেখা যাচ্ছে। ড্রেসগুলো আগে থেকেই কিনে রেখেছিল পল্টু দা, সেগুলোই পরতে হবে, কড়া নির্দেশ। কফি খেতে খেতেই পল্টুদা জানাল, কমল আর শুভ ভালো আছে, থানায় বলে দিয়েছে ওদের ওপর আর যেন টর্চার না করে। দীপারা দু দিন পর ফিরে গেলেই ওদেরও ছেড়ে দেওয়া হবে। আস্বস্ত হল দীপা। ওদের হাতেই কমল আর শুভর ভবিষ্যৎ নির্ভর করছে। তাই পল্টু দাকে এই দু দিন সন্তুষ্ট করতেই হবে। খাওয়া দাওয়ার পর ওদের একতলারই অন্য একটা ঘরে নিয়ে গেল পল্টুদা।

রিন্টুকে এবেলা দেখা যাচ্ছে না। এটাও একটা বেডরুম, একদিকে শোফা আর অন্যদিকে উপরের মতই বিরাট পালঙ্ক, পুরানো দিনের। পল্টুদা হুকুম করল দীপা আর রিয়াকে নাইটি খুলে ফেলার জন্য, তাই করল ওরা। এখন আর ওদের অতটা লজ্জা লাগছে না। দুজনকে নিজের দুই পাশে বসাল পল্টু, দুই হাতে দুই জনের কাঁধে রেখে নিজের আরো কাছে টেনে ধরল দুজনকে। দীপার নরম বড় দুধ আর রিয়ার কচি দুধ লেপ্টে গেল পল্টুর ছাতির সাথে। এবার পালা করে রিয়া আর দীপাকে চুমু খেতে লাগল পল্টু, দু হাত দুজনের কাঁধের পাশ দিয়ে নামিয়ে দুজনের দুধ চটকাতে লাগল দু হাতে। ননদ বৌদিকে একসাথে ভোগ করতে লাগল পল্টু। কয়েক মিনিটেই দুজনের পার্থক্য বুঝে ফেলল পল্টু, রিয়া অল্প বয়সী আধুনিকা, দীপা অভিজ্ঞ, ঘরোয়া। দুজনের চুলের মুটি ধরে মাথা টেনে আনল পরস্পরের দিকে, দীপার ঠোঁট চেপে ধরল রিয়ার মুখে। দীপা ইঙ্গিত বুঝে রিয়াকে চুমু খেতে শুরু করল। দীপা বা রিয়া কেউই কখনো কোনো মেয়েকে আগে চুমু খায় নি। কিন্তু পল্টু যেভাবে ওদের দুজনের মাথা ধরে রেখেছে, চুমু খাওয়া ছাড়া উপায় নেই।

কিছুক্ষণ পর রিয়াকে টেনে নীচে বসিয়ে দিল পল্টু, বাঁড়ার দিকে ইঙ্গিত করল। রিয়া বসে পড়ল দু পায়ের ফাঁকে, পল্টুর বারমুডা খুলে বাঁড়াটা বের করে হাতে নিল। ওদিকে দীপার চুলের মুটি ধরে ওর ঠোঁট দুটো নিজের নিপলে চেপে ধরল পল্টু। অভিজ্ঞ দীপা জিভ বের করে চাটতে লাগল পল্টুর বোঁটা টা।পল্টুর ডান হাত দীপার বাতাবি লেবুর মত দুধে ঘোরাফেরা করছে, কখনো টিপছে, কখনো বোঁটা ধরে মুচড়ে দিচ্ছে। ননদ বৌদি একসাথে একজন পরপুরুষ কে আনন্দ দিচ্ছে। রিয়া পল্টুর বাঁড়াটা মুখে নিয়ে চুষছে। এমন সময় ফোন বেজে উঠল পল্টুর। থানার বড়বাবু ফোন করেছে।
পল্টু – বলুন বড়বাবু, আপনারভকি সেবা করতে পারি।
বড়বাবু – সব মধুই একা খাচ্ছেন, আমাদেরও কিছু প্রসাদ দিন
পল্টু – রাতে চলে আসুন তাহলে আমার বাগান বাড়িতে

শুনে আঁতকে উঠল রিয়া আর দীপা। পল্টু আবার বড়বাবু কে ডাকছে শুনেই থেমে গেল দুজনে। পল্টু সাথে সাথে একটা পা উঠিয়ে রিয়ার গলার পিছন দিয়ে পেঁচিয়ে ধরল, আর মাথাটাকে বাঁড়ায় ঠেসে ধরল। এক ধাক্কায় রিয়ার গলা পর্যন্ত বাঁড়াটা ঢুকে গেল, রিয়ার চোখ দুটো ঠিকরে বেরিয়ে এল কিন্তু ছাড়াবার উপায় নেই। সাথে দীপার বোঁটা জোর করে মুচড়ে দিল। দীপা আহহহহহহ করে জোর চেঁচিয়ে উঠল।দীপার গুদের মধ্যে পল্টু আঙুল ঢুকিয়ে দিল, দীপা আগেই ভিজে গিয়েছিল, পল্টু আঙুল ঢুকিয়ে জোরে জোরে নাড়াতে লাগল। দীপা আর থাকতে না পেরে পল্টুর হাতটা দুহাতে চেপে ধরল। বেশ কিছুক্ষণ পর পল্টু রিয়ার মুখ ভরিয়ে দিল ঘন থকথকে বীর্যে, আর দীপাও জল ছেড়ে দিল।

রাতে ডিনারের আগেই বড়বাবু হাজির হল। ডিনার টেবিলে রিয়া আর দীপা কে ল্যাংটো হয়ে বসতে হল। বড় বাবু ডিনার করতে করতে হাঁ করে গিলতে লাগল। ডিনারের পর বেশ খানিকক্ষণ আড্ডার পর বড়বাবু দীপাকে নিয়ে চলে গেল উপরের ঘরে, আর রিন্টু রিয়া কে নিয়ে গেল অন্য ঘরে। বড়বাবু ঘরে ঢুকেই একটা হ্যান্ডকাফ লাগিয়ে দিল দীপার দু হাতে, হাত দুটো পিছনের দিকে করে। দীপাকে টেনে নিল বিছানায়। দীপার লদলদে শরীরটা এবার ভোগ করবে বড়বাবু, দীপার ইচ্ছে না থাকলেও তার উপায় নেই। বড়বাবু দীপাকে টেনে নিয়ে অনেকক্ষণ ধরে চুমু খেল, দীপাকে জড়িয়ে ধরে। দীপার নরম দুধগুলো পিষে যাচ্ছিল বড়বাবুর বুকে। তারপর শুরু হল দীপার দুধগুলো খাওয়া। দুটো দুধ পালা করে চটকে আর চুষে চলেছে বড়বাবু, বোঁটাগুলো ধরে মুচড়ে দিচ্ছে, চুষতে চুষতে বোঁটায় হালকা কামড় দিচ্ছে।

দীপার সারা শরীর শিরশির করে উঠছে। আজ সারাদিন তার দুধগুলোর ওপর দিয়ে যা ঝড় যাচ্ছে, এর আগে কখনো যায়নি। কমল খুব যত্ন করে এগুলো ব্যবহার করত। কিন্তু দীপা ঘরোয়া হলেও বেশ সেক্সি। মুখে কোনোদিন কিছু না বললেও মনে মনে চাইত কমল তার দুধগুলো কে নির্মম ভাবে ব্যবহার করুক, আজ বড়বাবু যেমন করছে। দীপার হাত দুটো ও পিছনে আটকানো, তাই দুধ বের করে বসে থাকা ছাড়া ওর কিছু করারও নেই। এরপর বড়বাবু দীপাকে বিছানায় শুইয়ে দিল, পা দুটো ফাঁক করে ধরে গুদ চাটা শুরু করল। গুদ চাটানোর কি সুখ, তা যেসব মেয়েরা চাটিয়েছে, তারাই জানে। সব মেয়েদেরই মনে ইচ্ছে থাকে, তার পার্টনারকে গুদ টা খাওয়াতে। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই ছেলেরা খেতে চায় না।

দীপার ক্ষেত্রেও তাই। বড়বাবু গুদে মুখ দিতেই দীপা সুখের সাগরে ভেসে গেল। সে কি ভয়ংকর চোষন, জিভ ঢুকিয়ে ঘোরাচ্ছে গুদের ভিতর। মাঝে মাঝে মোটা আঙুল ঢুকিয়ে দিচ্ছে। পা দুটো তুলে ধরে দীপার লদলদে পাছায় পর পর কয়েকটা চড় মারল বড়বাবু, দীপা আহহহহহহ আহহহহহহহ আহহহহহহহহহ উহহহহহহহ আহহহহহহহ আহহহহহহ আহহহহহহহ করছে প্রত্যেকটা চড়ের সাথে। থলথলে পাছায় চড় খেয়ে বেশ জ্বালা করছে দীপার, সেই জ্বালা অনুভব করতে না করতেই আবার ভয়ংকর ভাবে গুদ চুষতে শুরু করল গুদ চোষা। দীপা আর পারছে না, কিছুক্ষণের মধ্যেই জল ছেড়ে দিল, সব জল বড় বাবু চেটেপুটে খেয়ে নিল। এবার দীপাকে তুলে বসাল বড়বাবু, তারপর দাঁড়িয়ে ওর বাঁড়ার দিকে ইঙ্গিত করল।

দীপা দেখেই চমকে উঠল, এত মোটা বাঁড়া সে আগে দেখেনি, এই মোটা বাঁড়া তার নরম গুদে ঢুকলে গুদের হাল খারাপ হয়ে যাবে। যথাসম্ভব হাঁ করে সে বাঁড়াটা মুখে নিল, তারপর চুষে বড়বাবুকে আনন্দ দেবার চেষ্টা করতে লাগল। কিন্তু হাত দুটো পিছনে বাঁধা থাকায় একটু অসুবিধা হচ্ছিল। কমলের বাঁড়া মাঝেমাঝে চুষত দীপা, কিন্তু সেটা এর অর্ধেক সাইজের। বড়বাবুর বাঁড়া মুখের ভিতর নিয়ে যেন দম বন্ধ হয়ে আসছে। কিছুক্ষণ পরে বড়বাবু দীপার মুখেই ঠাপ দিতে শুরু করল। দীপা আর যেন পারছে না। ঠাপের তালে তালে দীপার বড় বড় দুধগুলো দুলছে, মাঝে মাঝে বড়বাবু হাত বাড়িয়ে কচলে দিচ্ছে। বর ছাড়া অন্য কারো বাঁড়া চুষে আনন্দ দিতে হবে, কেউ তার মুখচোদা করবে দীপা স্বপ্নেও কখনো ভাবেনি। বেশ কিছুক্ষণ মুখচোদা করার কর বড়বাবু বাঁড়াটা বের করে নিল, দীপা হাঁফ ছেড়ে বাঁচল। কিন্তু এর পর আরো আক্রমণ অপেক্ষা করে আছে, দীপা জানে। দীপাকে পিছানায় ফেলে দীপার নরম ফর্সা পা দুটো কাঁধে তুলে নিল বড়বাবু, আর এক ধাক্কায় আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দিল দীপার নরম তুলতুলে গুদে।

দীপা আহহহহহহ মাগোওওওওওওওওওওওওওওওওওওও বলে চিৎকার করে উঠল, এত চোদা খাবার অভিজ্ঞতা থাকলেও এত বড় বাঁড়া গুদে নেয়নি সে। মনে হচ্ছে যেন গুদ ফেটে যাবে। বড়বাবু অভিজ্ঞ খেলোয়াড়, পুরোটা ঢুকিয়ে রেখে দিল কিচ্ছুক্ষণ, দীপার পায়ের আঙুলগুলো মুখে নিয়ে চুষতে লাগল, মাঝে মাঝে কামড়ে দিচ্ছিল জোরে। এক হাতে বোঁটাগুলো জোরে টানতে শুরু করল, যেন ছিঁড়ে নেবে। বুকে আর পায়ের আঙুলে ব্যাথার চোটে গুদের ব্যাথা কমতে লাগল, তারপর আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করল বটবাবু। দীপার গুদে বড়বাবুর বাঁড়া অনেকটা সেট হয়ে গেছে, তাও ব্যাথা লাগছিল, প্রতি ঠাপে দীপা আওয়াজ করছিল উহহহহহহ আহহ উফফফফফফফফফফ উহহহহহহহ আহহহহহহহ আহহহহহহহহহ উহহহহহহহ, বড়বাবু দীপার দুধে ঠাসসসসস ঠাসসসসসসস করে কয়েকটা চড় মারল,ব্যাথায় দীপার চোখ দিয়ে জল বেরিয়ে এল, সাথে সাথে জোরে ঠাপ মারতে শুরু করল।

দীপা- প্লিজজজজজজজ আমায় ছেড়ে দিন, আর পারছি নাহহহহহহহহহ
বড়বাবু – তোমায় আমার রেন্ডি বানাব দীপা রাণী
দীপা – এরকম বলবেন না, আমার জীবন টা নষ্ট করবেন না
বড়বাবু – (ঠাপ থামিয়ে দিল) ঠিক আছে, তাহলে তোমার বরের পোঁদ মারাব থানার সবাইকে দিয়ে, ওর কি হাল করি দেখো।
দীপা ভয় পেয়ে গেল……..
দীপা – প্লিজ ওকে ছেড়ে দিন, আমায় যা খুশি করুন।
বড়বাবু – তাহলে চোদার জন্য রিকোয়েস্ট কর আমাকে
দীপা – প্লিজজজজজজ আমায় চুদুন
বড়বাবু- ভালো করে বল শালী

দীপা – আমার পা দুটো কাঁধে নিয়ে আমার গুদটা আপনার সুন্দর বাঁড়াটা দিয়ে চুদুন প্লিজ
বড়বাবু ( টেনে টেনে ঠাপ মারতে শুরু করল) – তোর এত সুন্দর লদলদে শরীরটা থানার সবাইকে দিয়ে ভোগ করাব শালী
দীপা – এরকম করবেন না প্লিজ, আপনি আমার শরীরটা নিয়ে যা খুশি করুন,যত খুশি চুদুন
বড়বাবু – তোর বরের সামনে তোকে চুদব রে শালী, না হলে আমার শান্তি নেই
বেশ কিছুক্ষণ দীপার পা দুটো কাঁধে নিয়ে চোদার পর থামল বড়বাবু, দীপার হাত দুটো খুলে দিল এবার। বিছানায় চিত হয়ে শুয়ে দীপাকে ওপরে বসিয়ে দিল। দীপা আস্তে আস্তে বড়বাবুর বাঁড়ার উপর লাফাতে শুরু করল।
বড়বাবু – তোমার চুলগুলো পিছনে খোঁপা করে বেঁধে নাও তো দীপারাণী, ( দীপা চুলগুলো বেঁধে নিল)। এবার পোঁদ নাড়িয়ে নাড়িয়ে চোদাও।

দীপা পোঁদ নাড়াতে নাড়াতে চুদতে শুরু করল, এখন দীপার বেশ আরাম লাগছে। সত্যিই মোটা বাঁড়ার চোদনের মজাই আলাদা, এতদিন সেই সুখ পায়নি দীপা। দীপার বড় দুধগুলো বড়বাবুর সামনে প্রচন্ড ভাবে লাফাচ্ছে, দুলছে। বড়বাবু দু হাত তুলে শুয়ে চোদার সাথে সাথে সতীসাধ্বী গৃহবধূ দীপার শরীরটাকে চোখ দিয়েও ভোগ করছে। দীপার শরীরে একটু মেদ জমে শরীরটা আরও সেক্সি হয়েছে। আজকের দিনটা না এলে দীপা নিজেই বুঝত না, ওর শরীরে কত খিদে জমে আছে। চুদতে চুদতেই বড়বাবুর ইশারায় দীপা নীচু হয়ে বড়বাবুর মুখের মধ্যে নিজের ঠোঁট দুটো সমর্পণ করল। বড়বাবু ওকে দুহাত দিয়ে চেপে ধরে খুব চুষতে লাগল দীপার পুরু ঠোঁট দুটো। দীপাও জিভ বের করে বড়বাবুর মুখে ঢুকিয়ে দিল। স্লো হলেই বড় বাবু দীপার পাছায় চড় মারছিল ঠাসসসসসসস ঠাসসসসসসস, দীপার থলথলে পাছাটা কেঁপে উঠছিল। দীপার ফর্সা মাখনের মত হাত দিয়ে বড়বাবুর গলা জড়িয়ে ধরে চুমু খেতে খেতে চুদতে লাগল।

বাসে একবার দীপার দুধ একটা ছেলে টিপে দিয়েছিল বলে দীপা তাকে চড় মেরেছিল। ভাগ্যের পরিহাসে আজ দীপা গলা জড়িয়ে ধরে নিজেই পরপুরুষ কে চুদে যাচ্ছে, তার বুকে নিজের বড় তুলতুলে দুধ গুলোকে চেপে ধরেছে, পরপুরুষ কে নিজের শরীর দিয়ে সর্বসুখ দিচ্ছে। বড়বাবু মাথা তুলে দীপার দুধগুলোর নাগাল পেতে চেষ্টা করল, দীপা বুঝতে পেরে নিজেকে একটু এডজাস্ট করে নিজের হাতে করে একটা দুধ বড়বাবুর মুখে ঠেসে ধরল। কমল রেগে গেলে এরকম করত দীপা, বাতাবি লেবুর মত ফর্সা নরম দুধগুলো বের করে কমলের মুখে ঠেসে ধরত, কমল রাগ ভুলে পাগলের মত চুষতে শুরু করত দুধগুলো। সেক্সি মেয়েদের এটাই ট্রিক, নিজের শরীর দিয়ে স্বামীদের বস করা কোনো ব্যাপার নয়। এখনো তাইই করছে দীপা, গুদে বড়বাবুর বাঁড়া নিয়ে দুধ মুখে ঠেসে ধরে বড়বাবুকে নিজের কবজায় আনতে চাইছে। কিন্তু বড়বাবুও বড় খিলাড়ি, বেশ কিছুক্ষণ দুধগুলো খাবার পর দীপা কে নামিয়ে দিল নিজের ওপর থেকে, তারপর বেডের পাশে ঝুঁকে দাঁড় করিয়ে পিছন থেকে চোদা শুরু করল।

দীপা বিছানায় হাতে ভর দিয়ে দাঁড়িয়ে আছে একটু সামনে ঝুঁকে, বড়বাবু দীপার চুলের মুটি ধরে টেনে রেখেছে, আর জোরে জোরে ঠাপ মারছে পিছন থেকে। কমল শান্ত প্রকৃতির, এভাবে চুলের মুটি ধরে দীপাকে কখনো চোদেনি,কমলকে বিছানায় নিজের বাগে রাখতে পারত দীপা। কিন্তু বড়বাবু এখানে বস, যেমন খুশি দীপাকে ভোগ করছে। দীপার শরীরও সাড়া দিচ্ছে বড়বাবুর চোদনে। চুল টা ছেড়ে বড়বাবু এবার দুহাত টেনে ধরল দীপার, লেপ্টে নিল দীপাকে নিজের শরীরে, তারপর দীপার বগলের তলা দিয়ে দু হাত ঢুকিয়ে দীপার দুধগুলো দু হাতে টিপে ধরল। পিছন থেকে চলতে লাগল ভয়ংকর চোদন, সাথে দুধগুলো দু হাতে পিষে দিচ্ছে বড়বাবু। আহহহহহহহহহ আহহহহহহহ করে জল ছেড়ে দিল দীপা। বড়বাবু চুদেই চলেছে, থামার লক্ষণ নেই। বেশ খানিকক্ষণ পর বড়বাবুর শরীর ঝাঁকুনি দিয়ে উঠল, দীপা বুঝল সময় এসে গেছে, কয়েকবার ওর নরম পোঁদটা নাড়িয়ে দিতেই হড়হড় করে ঢেলে দিল বড়বাবু।

ওদিকে রিয়ার কি অবস্থা করছে এরা কে জানে, বেচারির বিয়ের আগেই এভাবে এত চোদা খাওয়া, শরীর নিতে পারবে তো?
( পরের পর্বে -রিয়ার কথা)

Exit mobile version