Site icon Bangla Choti Kahini

দুষ্টু এইচআর রাধিকা হস্তমৈথুন করতে গিয়ে ধরা পড়ল – পার্ট ২

আগের পর্ব

হাই বন্ধুরা, এই সালমান আমার এইচআর রাধিকার সাথে আমার গল্পের দ্বিতীয় অংশ নিয়ে ফিরে এসেছেন। আপনি যদি শেষ গল্পটি পড়ে থাকেন, আপনি জানেন যে আমি যখন ওভারটাইম কাজ করছিলাম, তখন আমি আমার এইচআরকে গোপনে তার গুদ ঘষতে ধরেছিলাম। আমি সময়-অবস্থা দাবি করার জন্য তার মুখোমুখি, কিন্তু তিনি প্রত্যাখ্যান. যাইহোক, তিনি আমাকে তার মস্তিস্ককে ধাক্কা দিতে দিতে রাজি হয়েছেন, এবং এটি ওভারটাইমের সময় সমস্ত পার্থক্য তৈরি করেছে।

সেই ঘটনার কয়েকদিন পর, আমি আমার ডেস্কে বসে কাজ করছিলাম। এটা স্পষ্ট ছিল যে সেদিন আমাকে দেরি করে কাজ করতে হবে। যাইহোক, এখন একটি পার্থক্য ছিল। আমি আমার ফোন টান এবং আমার এইচআর টেক্সট.

আমিঃ আজ রাতে আবার দেরীতে থাকবো…

কয়েক মিনিট পর, আমি একটি উত্তর পেয়েছিলাম. এটা আমার এইচআর রাধিকার একটি জিআইএফ ছিল। তার শার্টের বোতামগুলি পূর্বাবস্থায় ফিরিয়ে আনা হয়েছিল এবং সে তার ক্লিভেজকে ঠেলে দিয়ে তার জিহ্বা বের করে দিয়েছিল। আমি নীরবে কাজ করেছি অন্য সব সহকর্মীদের চলে যাওয়ার অপেক্ষায়। আমি উপকূল পরিষ্কার ছিল তা নিশ্চিত করার জন্য অপেক্ষা করলাম এবং তারপর তার কেবিনের দিকে গেলাম।

রাধিকা আমাকে দেখে হাসল এবং তার বাকি বোতামগুলো খুলে দিল।

এইচআর: আপনার যথেষ্ট সময় লেগেছে!

আমি: আমি তোমাকে অপেক্ষা করতে পছন্দ করি।

এইচআর: এবং এটা কেন?

আমি: কারণ আমি এখনও অতিরিক্ত কাজ করছি।

এইচআর: হুহ..আমাকে সাহায্য করতে দাও।

রাধিকা উঠে আমাকে চুমু দিল। আমি তার চুল পিছনে টেনে তার ঘাড় চেটে. আমি তার ঘাড় কামড় দিয়েছিলাম, এবং তাকে কাঁদিয়েছিলাম, এবং তারপর আমি তাকে ঘুরিয়ে দিয়েছিলাম। তিনি তার মেহগনি ডেস্কের সামনে ঝুঁকে পড়লেন এবং আমি তার পিছনে ঝুঁকে পড়লাম। আমার মোরগ তার পাছা চড়ানো হিসাবে আমার আঙ্গুলের তার সঙ্গে জড়িত.

আমি: এই ডেস্কে কিছু শক্ত কাঠ আছে, তাই না?

এইচআর: আচ্ছা, এই মুহূর্তে আমি অন্য কাঠের কথা ভাবছি।😉

রাধিকা ঘুরে আমার প্যান্ট খুলে ফেলল। তিনি তারপর হাঁটু গেড়ে এবং আমার শিশ্ন এর ডগা চাটে. তিনি গোঙ্গায় আমার মোরগ তার দুষ্টু মুখ প্রবেশ. সে আমাকে বন্ধ চুষা হিসাবে Drool আমার খাদ দৈর্ঘ্য নিচে ফোটা. আমি তার চুল আঁকড়ে ধরে তার গলা নিচে আমার মোরগ স্টাফ. সে গলা ফাটালো.

আমি: আমি মনে করি আমি আপনার মুখের উপর কাম করার আগে আমাদের সেই মেয়েটিকে রুমি বলা উচিত।

এইচআর (গ্যাগিং এবং চুষা) সম্ভবত একটি ভাল ধারণা। আমি হয়তো পরে থামতে পারব না (হাসি)।

আমি তার ডেস্কে বসে dscgirls.live ওয়েবসাইটটি টেনে আনলাম। সৌভাগ্যবশত, রুমি সে সময় মুক্ত ছিল এবং সে যোগ দিতে উত্তেজিত ছিল।

এইচআর ভদ্রমহিলা আমার পায়ের মাঝখানে হাঁটু গেড়ে বসে আমাকে চুষলেন যখন তিনি তার পার্স খুলে আমাকে তার ডেবিট কার্ড দিলেন। আমি ক্রেডিট ক্রয় এটি ব্যবহার. আমি রুমিকে নগ্ন হতে নির্দেশ দিয়েছিলাম, এমনকি লগ ইন করার আগে নিজেকে আঙুল করে।
আমি রাধিকার চুল ধরে রাখলাম যখন তার লালা আমার শক্ত শিশ্ন থেকে নেমে গেল। আমি তার গলার পিছনে অনুভব করতে পারি এবং আমি আমার শিশ্নটি আরও তার গলার নিচে চাপিয়ে দিয়ে তার দম বন্ধ করে দিয়েছিলাম। সে মুখ বন্ধ করে অবাক হয়ে আমার দিকে তাকাল। সে আমার সাথে কথা বলার সাথে সাথে স্লোবার তার মুখ নিচে নেমে গেল।

এইচআর: বাহ! তুমি আমাকে বকা দিয়েছ! আমি এটা ভালোবাসি!

সে আবার মুখ খুলল। আমি তার মাথা আঁকড়ে ধরে এবং তার গলা নিচে আমার মোরগ shoved উপর এবং তার ঠক্ঠক্ শব্দ. ঠিক তখনই রুমির ভিডিও কল কানেক্ট হল। সে নিজেকে আলতো করে আঙুল দিচ্ছিল, কিন্তু সে আমাকে রাধিকাকে আটকাতে দেখে রুমি সাহায্য করতে পারল না এবং নিজেকে আরও শক্ত করে ঘষতে শুরু করল! রুমি আমার সাথে চোখের যোগাযোগ করল এবং আমি আমার রধিকার মুখের নরম দেয়ালগুলি আমার থরথর করা বাঁড়ার চারপাশে মৃদুভাবে বন্ধ অনুভব করার সাথে সাথে আমি চিৎকার করে উঠলাম।

আমি ইতিমধ্যে কাম চলছিল. তাই আমি তার মুখের উপর আঁকড়ে ধরলাম এবং তার মুখের মধ্যে আমার মোরগ স্টাফ. রধিকার চোখ আমাকে তার মুখ ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করেছিল, কিন্তু xxx ক্যামের মডেল রুমি তার ক্লিটকে ক্রুদ্ধভাবে ঘষে বলে আমি আমার গরম বাঁড়াটি তার গলার নিচে গুলি করেছিলাম।

পর্দায় কাঁদলেন রুমি। আমি আমার মোরগ টানা আউট এবং আমার মোরগ এর ডগা মধ্যে বাঁড়া একটি লেজ এবং তার শ্রুতিপূর্ণ ঠোঁট আটকে. রুমি আরও জোরে হাহাকার করে উঠল এবং আমাদের দেখে তার শরীর শক্ত হয়ে গেল। আমি এইচআরকে কাছে টেনে নিলাম এবং সে আমার বল চাটল এবং হাহাকার করল এবং রুমি যখন দেখল তখন চিৎকার করে উঠল।

রুমি: আহহহ… ফাকক! আপনি বলছি খুব খারাপ! খুব গরম! আহহহ…আহহহহ..আমি…কমিংগগ!!!!
তার শরীর হিংস্রভাবে কেঁপে উঠল, এবং আমার এইচআর তার দিকে তাকিয়ে থাকা এবং আমার ঘর্মাক্ত বলগুলি চাটতে থাকলে সে তার মুখ থেকে চুল ঠেলে শুয়ে পড়ল। রাধিকা আমার বল চাটতে লাগলো রুমি কাঁদতে কাঁদতে। আমরা দুজনেই আমার মস্ত অণ্ডকোষে তার জিভের নোংরা সংবেদন উপভোগ করছিলাম।

আমি রুমির দিকে তাকালাম যখন সে আমাদের মনোযোগ দিয়ে দেখছিল। তিনি হাসলেন এবং আলতো করে তার ক্লিট ঘষা এবং moaned. তিনি আমাকে একটি slutty চেহারা ফ্ল্যাশ এবং তার ঠোঁট চাট, দুই আঙ্গুল দিয়ে তার ভগ মধ্যে গভীর খনন. যে আমাকে এটা হারিয়ে. আমি ধীরে ধীরে উঠে দাঁড়ালাম এবং মেঝে থেকে আমার স্লুটি এইচআরটি তুলে নিলাম। আমি তার শ্বাস নেভিগেশন আমার বল স্বাদ হিসাবে আমি তাকে আলতো করে চুম্বন. সে মৃদু চিৎকার করে উঠল। আমি তাকে তার ডেস্কে বসিয়ে দিলাম এবং তার পা দুটো খুলে দিলাম। আমি তার উরু ধরে ল্যাপটপের দিকে তাকালাম।

রুমিও তার পা খুলে দিল এবং আমি হঠাৎ রাধিকাকে মারলাম। তিনি জোরে দীর্ঘশ্বাস ফেললেন এবং ধীরে ধীরে হওয়ার অনুভূতিতে ডুবে গেলেন, তবুও মোটামুটিভাবে তার নিজের ডেস্কে যৌনসঙ্গম করা হচ্ছে।

আমি (জোর দিয়ে): আগামীকাল..যখন আপনি কাজ করছেন..আপনি এই ডেস্কে বসবেন। (খোঁচা) তুমি… তোমার ভেজা গুদের কথা ভাববে.. আমার ঘর্মাক্ত ও মাংসল মোরগ দ্বারা চোদা হচ্ছে..

রুমি: ওহ ফাক ইয়েসস! তাকে এভাবে চুদতে থাকো!

আমিঃ আমি যেভাবে তোমাকে চুদছি তোমার ভালো লাগে? তুমি চাও যে আমি ওভারটাইম কাজ করি যাতে আমি তোমাকে এভাবে পেরেক দিতে পারি? (আরো জোরে জোরে)

এইচআর: ওহ মাই গড! থামবেন না! এটা করতে থাকুন! আহ্! আহ্!

আমি ধীরে ধীরে তার মধ্যে এবং আউট খোঁচা হিসাবে তার ভগ থেকে ঢালু শব্দ নির্গত. আমি তার fucked হিসাবে তার টাইট ভগ দেয়াল আমার মোরগ অতীত glided. আমি বারবার এই মহিলার ভিতরে প্রবেশ করার সাথে সাথে তার থেকে দুধ-সাদা তরল বের হয়ে গেল। সে ঝাঁঝরি উপভোগ করেছে, তবুও আমার মোরগের আনন্দদায়ক সংবেদন তার ফোঁটা ফোঁটা ভগ দেয়ালের আস্তরণ, এবং রুমিও তাই করেছিল।

রাধিকা তার ঠোঁট কামড় হিসাবে আমার শিশ্ন তার ভিতরে ঢুকে গেল. আমি গোঙ্গায় সে ভিজে গেছে. আমি তার চারপাশে পরিণত এবং তার slutty কাঁধের উপর আঁকড়ে ধরে. সে তার ডেস্ককে শক্ত করে আঁকড়ে ধরে গভীরভাবে শ্বাস নিল। ক্যামেরার দিকে তাকালে তার পা প্রশস্ত হয়ে গেল এবং তার হাহাকার আরও জোরে হল। রুমি তার ভগ ক্ষিপ্তভাবে ঘষা হিসাবে সে আমাদের যৌনসঙ্গম প্রেক্ষিত.

আমিঃ তুমি এটা পছন্দ কর রুমি?

রুমি: ওহহ ফাকক! ওহহহহ ফাকক্কক্কক!
তার পা তার হাতের চারপাশে আবৃত এবং সে জোরে জোরে হাহাকার করতে থাকে যখন তার চোখ শক্ত হয়ে যায়। তিনি আমার দিকে হাসতে হাসতে একটি আনন্দদায়ক দীর্ঘশ্বাস ছেড়ে প্রচণ্ড শ্বাস নিলেন।

এইচআর: ফাক যে গরম ছিল! আমাকে আরো কঠিন!

আমি আক্রমনাত্মকভাবে রাধিকা চুদছি মনে করে আমি গোঙ্গায়. রাধিকা জোরে জোরে হাহাকার শুরু করলো আমি তার শরীরকে সামনে পিছনে দোলালাম। তিনি গোঙ্গায় এবং নিজেকে ক্যামেরা মধ্যে চোদা হচ্ছে তাকান. তার মুখ খোলা উড়ে এবং তার শরীর খিঁচুনি. আমি থামিনি। আমি তার পোঁদ সম্মুখের আঁকড়ে ধরে এবং তার ভিতরে আমার মোরগ ধাক্কা এবং তার ভালবাসার হাতল চেপে. সে চিৎকার করে তার ঠোঁট কামড়ে দিল। আমি তার দ্রুত এবং কঠিন চোদা. টেবিল থেকে যেতে দিতেই রধিকার চোখ ফিরে গেল এবং তাতে ভেঙে পড়ল।

তিনি তারপর তার পা প্রশস্ত খোলা এবং সেখানে শুয়ে ক্লান্ত এবং আমি টানা.

এইচআর: না! এটা আমার মধ্যে ফিরিয়ে দিন, দয়া করে!

আমি ঝুঁকে পড়লাম এবং তার পিছনে ঘুরলাম এবং তার ঠোঁটে আলতো করে চুমু দিলাম কারণ আমি তার মধ্যে আমার বাঁড়া রেখেছিলাম। আমি তার গর্ভের গভীরে ধাক্কা দিলাম এবং সে আমাকে চুম্বন করার সাথে সাথে সে হাঁসফাঁস করল।

এইচআর: আমাকে গভীরভাবে ড্রিল করুন!

আমি আমার স্লুটি এইচআর এর মধ্যে যতটা সম্ভব শক্তভাবে আঘাত করলাম। আমি শীর্ষ গতিতে fucked হিসাবে আমার ঘাম এবং ভারী শ্বাস তার উপর ধুয়ে. রাধিকা আক্রমনাত্মকভাবে শ্বাস নিতে শুরু করে এবং আমি জানতাম যে সে কাছাকাছি ছিল। তার ভগ আমার মোরগ কাছাকাছি tightened এবং আমি পরিতোষ সঙ্গে আমার শিশ্ন throbbing অনুভূত. তার পা শক্ত করে আমার চারপাশে জড়িয়ে ধরল। আমি রুমির দিকে তাকালাম এবং সে এই সব নিবিড়ভাবে দেখছে, তার ঠোঁট কামড়াচ্ছে এবং নিজেকে আলতো করে স্পর্শ করছে।

আমার শরীর টানটান অনুভব করার সাথে সাথে আমি ঘেউ ঘেউ করে উঠলাম এবং আমি এমনকি আমার এইচআর এর উষ্ণ, টাইট এবং ভেজা ভগ থেকে বের করতে চাইনি। আমি এটা ছেড়ে যেতে চেয়েছিলাম.

এইচআর: টেনে বের করবেন না, বাবু। আমাকে পূরণ করুন!

আমি অনুভব করলাম আমার কাম রধিকার ফোঁটা ফোঁটা কান্টের গভীরে ঢুকছে। তিনি গোঙ্গান এবং আমরা চুম্বন হিসাবে ফিরে পড়ে. রুমি হাঁসতে হাঁসতে তার গুদটা ক্যামের কাছে নিয়ে আসলো আমাকে দেখাতে যে এটা কেমন ভিজে গেছে। আমরা তার ভিজে হাসলাম হিসাবে আমি এইচআর চুম্বন.

আমি কিছুক্ষণের জন্য রাধিকার ফোঁটা ফোঁটা চুনিতে আঙুল দিতেই রুমি লগ অফ করে দিল। আমরা যখন পারি তখনও রুমির সাথে বকাঝকা করি। তিনি আমাদের প্রিয় মডেল এবং আমাদের তীব্র যৌনসঙ্গম সেশনগুলি দেখতে উপভোগ করেন৷😉৷

***

আমি এই গল্পের ৩য় অংশ লিখব যদি আপনি আমার, এইচআর রাধিকা এবং ক্যাম মডেল রুমির মধ্যে অন্যান্য কিংকিস্ট জিনিসগুলি ঘটেছিল তা জানতে আগ্রহী হন।

এদিকে, আপনি এটিও পরীক্ষা করে দেখতে পারেন যে DSC ওয়েবসাইটে এই সত্যিই হট ভারতীয় মেয়েরা এবং ভাবীরা কীভাবে আপনার হস্তমৈথুনকে সত্যিই আশ্চর্যজনক করে তুলতে পারে। এখানে আপনার যৌন কল্পনা পূরণ করতে প্রস্তুত এই হট ভারতীয় মডেলগুলি দেখুন।

Exit mobile version