Site icon Bangla Choti Kahini

গৃহবধূর চোদন কাহিনী – নায়িকা সংবাদ – ৮ (Nayika Songbad - 8)

গৃহবধূর চোদন কাহিনী – এই বলে সুবোধবাবু আমার স্ত্রীয়ের উপর ঝুঁকে পরে তাকে চুমু খেলেন আর তার উপরের ঠোঁটটা চুষে দিলেন. প্রীতমও চট করে ইঙ্গিতটা ধরে ফেলল এবং আমার স্ত্রীয়ের ঠোঁট থেকে সুবোধবাবু ওনার ঠোঁট তুলতেই ও পরমার ঠোঁট চুষে দিয়ে ওনাকে জিজ্ঞাসা করল, “আমি ঠিকঠাক করতে পেরেছি তো স্যার?”
“একদম নিখুঁত হয়েছে!”

সুবোধবাবু আর প্রীতম পাল্টাপাল্টি করে আমার স্ত্রীকে চুমু খেতে লাগলেন. তার জিভ আর ঠোঁট চুষে দিলেন. আমার স্ত্রী শুয়ে শুয়ে দুজনকেই তার ঠোঁট চাটতে দিল.
সুবোধবাবু আবার প্রীতমকে বললেন, “চুমু খাওয়ার সময় তুই পাশ থেকে পরমার দুধ দুটোও টিপতে থাক, যাতে ওর দুধ দুটো ফুলে গিয়ে ওর পোশাকের সামনের কাটা জায়গাটা থেকে আরো বেশি করে বেরিয়ে পরে. এতে করে পরমাকে আরো বেশি সেক্সি দেখাবে.”

এবারেও উনি আমার বউয়ের বুকের উপর হাত রেখে তার দুধ দুটোকে ঠিক কিভাবে টিপে ফোলাতে হবে সেটা দেখিয়ে দিলেন. প্রীতম এবারেও সুবোধর দেখানো পথে পা বাড়াল আর আরাম করে আমার বউয়ের দুধ দুটো টিপে দিল. এদিকে দুই অপরিচিত পরপুরুষের হাতে মাইয়ে টেপন খেয়ে কামপিপাসার চরম শিখরে পৌঁছে গেছে আমার স্ত্রীও. সেও সাগ্রহে তাদের চুমুগুলোর প্রতিউত্তর দিচ্ছে. এমন একটা সময় এলো যখন সুবোধবাবু আর প্রীতম দুজনের তাদের জিভ দুটোকে আমার স্ত্রীয়ের মুখের সামনে বাড়িয়ে দিলেন আর সেও তাদের জিভের সাথে জিভ মেলাল.

আমার বউ অত্যন্ত গরম হয়ে উঠেছে আর তার গুদ থেকেও রীতিমত রস ঝরছে. টাচআপের ছোকরাটা আমার বউয়ের প্যান্টির খুব কাছেই তার থাইয়ে হাত বোলাচ্ছিল. ছোকরা যেই না দেখল যে আমার বউয়ের গুদ থেকে রস বেরোচ্ছে, অমনি ব্যাটা গুদের সব তার থাইয়ে ডলতে আরম্ভ করে দিল. এদিকে আমার বউ একেবারে নিবিষ্ট মনে দুজন পরপুরুষের ঠোঁট আর জিভ চাটতে ব্যস্ত. সে লক্ষ্যই করল না যে কখন ছোকরার হাত ধীরে ধীরে তার প্যান্টির ভিতরে ঢুকে গেছে আর তার সারা গুদের ঢিবিটায় ঘোরাফেরা করছে. আমার বউয়ের প্যান্টি মোছার সময় ছোকরা ভুল করে প্যান্টের উপর দিয়ে প্রীতমের ধোনটাও ঘষে দিল. ফলে প্রীতম আরো বেশি উত্তেজিত হয়ে পরল আর আমার বউকে জোরে জোরে চুমু খেলো এবং তার ঠোঁট কামড়ে দিল.

সকালে যখন প্রীতম তার ঠোঁট কামড়েছিল, তখন আমার স্ত্রী এইসবে অভ্যস্ত ছিল না. কিন্তু এই মুহূর্তে সে এতটাই কামুক হয়ে উঠেছে যে সে দুই হাতে প্রীতমের মাথা তার মুখের আরো কাছে টেনে নিয়ে খুবই আবেগের সাথে চুমু খেলো. প্রীতম খুবই খুশি হল আর আমার স্ত্রী ওকে ছেড়ে দিতেই তাকে ধন্যবাদ জানালো. নায়ক-নায়িকার এমন কামোদ্দীপক দৃষ্য দেখতে দেখতে এদিকে সুবোধবাবু প্যান্টের চেন খুলে ওনার ধোনটা নাড়াচ্ছিলেন. আমার বউ আর প্রীতমের চুমু খাওয়া শেষ হতেই উনি হাসি মুখে জিজ্ঞাসা করলেন, “আমার কি হবে?”

সুবোধবাবুর দিকে আমার বউ স্বপ্রশ্ন নেত্রে চাইল. আমার বউয়ের ডান হাতের কাছে উনি নড়েচড়ে ঠিক একপাশ করে বসলেন আর তার হাতটা তুলে আলতো ওনার ঠাটানো ধোনে রেখে দিলেন. আমার বউও অমনি উৎসাহের সাথে সুবোধবাবুর ধোনটাকে জোরে জোরে নাড়াতে শুরু করে দিল আর একইসাথে প্রীতমকে কামার্তভাবে চুমু খেতে লাগলো.

জীবনে প্রথমবার ত্রিমুখি কামলীলায় মত্ত গৃহবধূর চোদন কাহিনী

হঠাৎ করে সুবোধবাবুর চোখ আমার দিকে পরে গেল আর তৎক্ষণাৎ উনি বলে উঠলেন, “পরমা, তুমি দুর্দান্ত কাজ করছো! আমরা আজই তোমাকে সই করে নিলে কেমন হয়?”

আমার বউ একদম মগ্ন হয়ে প্রীতমের সারা মুখটা চেটে খাচ্ছে. ওনার কথাটা সে শুনতে পেল না. তখন চুক্তির ব্যাপারে কথা বলতে সুবোধবাবু আমাকে ইশারায় ডেকে নিলেন. আমি ঘরের অন্ধকার কোণ ছেড়ে এগিয়ে গিয়ে সোজা বিছানার পাশে গিয়ে দাঁড়ালাম. আমার বউ এখনো আমাকে দেখতে পায়নি. পাগলের মত একইভাবে সে প্রীতমের নাক-কান-মুখ সব চাটছে. এখনো সুবোধবাবুর ধোনটা তার ডান হাতটা দিয়ে তীব্র গতিতে নাড়াচ্ছে. আমার স্ত্রী যদিও ওনার ধোনটা নাড়িয়ে যাচ্ছে, তবুও সুবোধবাবু পাক্কা পেশাদারদের মত সেটার কোনো উল্লেখই না করে জিজ্ঞাসা করলেন আমাকে, “আপনার বউয়ের চুক্তিটা তাহলে আজই সই করে ফেলা যাক. কি বলেন অনুপমবাবু?”

আমি বেশ বুঝতে পারলাম যে জল অনেকদূর পর্যন্ত গড়িয়ে গেছে. আর পিছিয়ে আসার কোনো পথই নেই. তাই বলে দিলাম, “ঠিক আছে. আমার কোনো অসুবিধা নেই. আপনারা চাইলে আজই আমার স্ত্রীকে সই করাতে পারেন.”

এত কাছ থেকে তার বরের গলা পেয়ে আমার বউয়ের তৎক্ষণাৎ ঘোর কেটে গেল. সে এক ঝটকায় প্রীতমের মুখ থেকে তার মুখটা সরিয়ে নিল আর একইসাথে তার ডান হাতটাও যেন আপনা থেকেই সুবোধবাবুর ধোন নাড়ানো বন্ধ করে দিল. আমার বউ আমার দিকে অবাক চোখে তাকিয়ে কাঁপাস্বরে জিজ্ঞাসা করল, “তুমি! তুমি কখন ফিরে এলে?”

যদিও আমাকে দেখে আমার স্ত্রী নিজেকে নিয়ন্ত্রণ করে ফেলতে সক্ষম হল আর নিমেষের মধ্যে সবকিছু থামিয়ে দিল. কিন্তু ততক্ষণে প্রীতম সাংঘাতিক রকম কামুক হয়ে উঠেছে. ও আমার স্ত্রীকে তার কথা শেষ করতে দিল না. তার মুখের উপর হামলে পরে আমার বউয়ের সারা মুখটা উন্মাদের মত চাটতে শুরু করে দিল.

সুবোধবাবুও আমার বউয়ের তীব্রগতিতে ওনার ধোন নাড়ানোটা অত্যন্ত উপভোগ করছিলেন. আমার বউ থেমে যেতেই, উনি সঙ্গে সঙ্গে তার হাতটা ওনার ধোনের উপর চেপে ধরে রগড়াতে লাগলেন.আমার স্ত্রী ভীষণই বিব্রতবোধ করল এমন অশ্লীল অবস্থায় আমার মুখের দিকে চোখ তুলে তাকিয়ে থাকতে. অবশ্য এটাই স্বাভাবিক. যখন একটা উঠতি বয়েসের কলেজের ছোঁড়া তার উপর চড়ে রয়েছে আর পাগলে মত তার মুখ চাটছে আর একইসময়ে সে একজন লোকের ধোন নেড়ে দিচ্ছে এবং একটা বাচ্চা ছেলে তার গুদে হাত বোলাচ্ছে, এমন একটা অবস্থায় নিশ্চিত রূপে তার স্বামীর মুখোমুখি হতে একজন বিবাহিত স্ত্রীর বেমানান লাগবেই. তবুও আমার স্ত্রী বুদ্ধি করে কোনমতে বলে উঠলো, “ডার্লিং, লাইটিং ঠিক করার ফাঁকে একটু অনুশীলন করে নিচ্ছি.”

এবারেও প্রীতম আমার স্ত্রীকে কথা শেষ করতে না দিয়ে তার মুখের মধ্যে ওর জিভটা ঢুকিয়ে আমার স্ত্রীয়ের ঠোঁট চুষতে লাগলো. আমি দেখতে পেলাম বাস্তবেই আমার স্ত্রীয়ের চোখে ভয় ফুটে উঠলো. আমারও সমস্ত সহ্যসীমা অতিক্রম করে গেছে. “শালী খানকিমাগী” বলে আমি বউয়ের উপর চিৎকার করে উঠতে যাবো, এমন সময় সুবোধবাবু আমার রাগী চোখমুখ দেখে বলে উঠলেন, “তাহলে অনুপমবাবু, আমরা কি পুরো পঁচিশ লাখ টাকাটাই চুক্তিতে দেখাবো. নাকি যাতে আপনার ট্যাক্সটা বাঁচে, তাই চুক্তিতে কিছুটা কম করে দেবো. আর শুনুন আমরা ঠিক করেছি আপনার বউয়ের অনুপ্রেরণা জাগাতে ওকে অতিরিক্ত পাঁচ লাখ টাকাও দেবো. কি বলেন, আপনি খুশি তো?”

যেই উনি পঁচিশ লক্ষ টাকার কথাটা তুললেন, আবার সাথে করে অনুপ্রেরণার জন্য অতিরিক্ত পাঁচ লক্ষের কথা উল্লেখ করলেন, নিমেষের মধ্যে আমার চেতনা ফিরে এলো আর সাথে সাথেই বউয়ের উপর আমার সমস্ত রাগও কোথায় উবে গেল. আমি তৎক্ষণাৎ নম্রস্বরে উত্তর দিলাম, “হ্যাঁ, হ্যাঁ! আমি ভীষণ খুশি. আর আপনি চুক্তিতেও একটু কম করেই দেখান.”

“খুব ভালো কথা. আপনাকে বলতেই হচ্ছে অনুপমবাবু যে আপনার বউ আমাদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছে. এই জন্য আপনারও বউয়ের তারিফ করা উচিত.” সুবোধবাবু আমার সাথে কথা বলতে বলতেই ওনার হাত দিয়ে আমার বউয়ের হাতটা ওনার ধোনে চেপে ডলে চললেন. আমি বউয়ের দিকে তাকিয়ে মিষ্টি করে হেসে বললাম, “খুব ভালো, ডার্লিং! খুব ভালো! আমি এটা শুনে খুবই খুশি হয়েছি যে তুমি সবার সাথে সহযোগিতা করছো.”
আমার স্ত্রী স্বস্তির নিঃশ্বাস ফেলল আর বলল, “ধন্যবাদ ডার্লিং!”

প্রীতম আবার তার মুখে জিভ ঢুকিয়ে দিল আর আমার স্ত্রীও এসবে আমার কোনো আপত্তি নেই দেখে সমস্ত ভয় থেকে নিবৃত্তি পেয়ে গিয়ে প্রচণ্ড উৎসাহে প্রীতমকে চুমু খেলো. আমি এটাও দেখলাম যে আমার বউয়ের হাতের উপর থেকে সুবোধবাবু ওনার হাত সরিয়ে নিলেন আর আমার বউও অমনি নিজের হাতেই আবার ওনার ধোনটা জোরে জোরে নাড়তে শুরু করল. আমি আবার ঘরের কোণায় ফিরে গিয়ে আমার বউয়ের সমস্ত ছিনালপনার উপর লক্ষ্য রাখতে লাগলাম.

সম্পূর্ণরূপে এই বেলাল্লাপনাকে অগ্রাহ্য করে পরিচালক মহাশয় আর মদনবাবু শান্তভাবে লাইটিং আর ক্যামেরার কোণ সম্পর্কে আলোচনা করে চলছেন. শুটিঙের মাঝে নায়ক-নায়িকাদের এরকম বেলাল্লাপনায় ওনারা অভ্যস্ত অনুমান করলাম. সবকিছু নিয়ে সন্তুষ্ট হওয়ার পর পরিচালক মহাশয় ঘোষণা করলেন, “ঠিক আছে! আমরা আবার শুরু করবো.”

ঘোষণা শুনেই সুবোধবাবু নিমেষের মধ্যে বিছানা ছেড়ে উঠে পরলেন. টাচআপের ছোকরাটাকেও দেখলাম সঙ্গে সঙ্গে আমার বউয়ের প্যান্টির ভিতর থেকে হাত বের করে তার মুখের ঘাম মুছে দিয়ে আবার ঘরে এক কোণে গিয়ে দাঁড়াল. আবার শুটিং আরম্ভ হল. প্রীতম আবার আমার স্ত্রীকে চাটা-চোষা চালু করল. আমার স্ত্রীও খুবই ভালো অভিনয় করে গেল. দশ মিনিট ধরে কামলালসাপূর্ণ দৃশ্যটাকে শুট করা হল.

এদিকে পরিচালক মহাশয় পিছন থেকে টানা চিৎকার করে নির্দেশ দিয়ে গেলেন –
“প্রীতম, শালীর ঠোঁটটা ভালো করে চাট!”
“হ্যাঁ, তোর জিভটাকে পুরো ওর মুখের মধ্যে ঢুকিয়ে দে!”
“শালী, বসে না থেকে তুইও ভালো করে প্রীতমের ঠোঁট চোষ!”
“প্রীতম, রেন্ডিটার দুধ দুটো ভালো করে টিপে দে!”
“এই শালী খানকিমাগী, তুই এদিকে ফিরে ক্যামেরাকে তোর ক্লিভেজ দেখা!”
“এই শালী রেন্ডিমাগী, প্রীতম তোকে চাটার সময় তোর দুই হাত দিয়ে ওর মাথাটা চেপে ধর!”
“প্রীতম, খানকিটার সারা মুখ চেটে দে! মাগীর সারা মুখে ভালো করে তোর লালা মাখিয়ে দে!”
“শালী রেন্ডিমাগী, তোর পা দুটোকে ফাঁক কর! মদন, খানকিটার প্যান্টির উপর জুম ফেলো!”
“এবার জুমটা আস্তে আস্তে শালীর দুধের উপর ফেলো! খানকিমাগীটার দুধ দুটো বহুত বড় বড়! পুরো দুনিয়া দেখুক রেন্ডিমাগীটা কি বিশাল দুধ বানিয়েছে!”

ইতিমধ্যেই আমার স্ত্রী আর প্রীতম মিলে প্রদর্শন করেছে এক চমৎকার কামোদ্দীপক দৃশ্য. বর্তমান দৃশ্যটি এবার পরিচালক মহাশয়ের নির্দেশনায় হয়ে দাঁড়াল অনেক বেশি অশ্লীল এবং রোমাঞ্চকর.
“মাগীর দুধের উপর ক্যামেরাটা ফোকাস করা আছে প্রীতম, তুই মাগীর দুধের উপর জিভ লাগা!”

“এই শালী রেন্ডিমাগী, প্রীতমের মাথাটা তোর দুধের উপর চেপে ধর! তোর ক্লিভেজটাকে ওকে ভালো করে চাটতে দে!”
“একটা ক্লোসআপ নাও মদন, খানকি মাগীটার মুখের!”

“প্রীতম, তোর মুখটা একটুখানি সরা! রেন্ডিটার মুখের উপর ক্যামেরার ফোকাসটা ফেলতে দে!”
এতক্ষণ প্রীতম খুব গভীরভাবে আবেগের সাথে আমার বউকে চুমু খাচ্ছিল. ওর মুখটা সরিয়ে নিল ও পরিচালক মহাশয়ের নির্দেশ শুনেই. আমার স্ত্রীর পছন্দ হল না এই অসময়ে ওনার নাক গলানোটা. পরিষ্কার হতাশার ছাপ পরল তার মুখে .

“এই রেন্ডিমাগী, তোর মুখে দুঃখ নয়, সুখ আর আনন্দ প্রকাশ পাওয়ার কথা!” পরিচালক মহাশয় রেগে গিয়ে আমার স্ত্রীয়ের উপর চিল্লিয়ে উঠলেন. কিন্তু যখন প্রীতম আমার স্ত্রীকে চুমু খাচ্ছিল আর তার দুধ টিপছিল, তার মুখটা খুবই কামুক হয়ে উঠেছিল. কিন্তু এখন প্রীতম থেমে যাওয়ায়, তার পক্ষে সেই একই আবেগ দেখানো কঠিন হয়ে উঠলো. যতই হোক, এটাই তো তার অভিনয় জীবনের প্রথম দিন. আমার স্ত্রী ঠোঁট উল্টে তাতে কামড়ানোর চেষ্টা করল, কিন্তু পরিচালক মহাশয় তার প্রদর্শনে তেমন খুশি হলেন না.

উনি চিল্লিয়ে চিল্লিয়ে বলতে লাগলেন, “এই খানকিমাগী! এভাবে তোর শিশুসুলভ মুখটা দেখাতে যাস না. এখানে সবাই জানে যে তুই একটা উচ্চশ্রেণীর রেন্ডি আর তুই অনায়াসে এই ঘরের সবকটা ধোন নিতে পারিস আমি জানি. এখানে দেখানোর চেষ্টা কর তোর কামুক ভাবটাকে.”

আর সহ্য করতে না পেরে পরিচালক মহাশয় স্থির করে ফেললেন, যে এই দৃশ্যের জন্য প্রয়জোনীয় আমার বউয়ের কামভাবটা ওনাকেই কোন উপায়ে ফোটাতে হবে. উনি বিছানায় গিয়ে আমার বউয়ের পায়ের কাছে বসে মদনবাবুকে বললেন যে ক্যামেরার ফোকাসটা শুধুই আমার বউয়ের মুখের উপর ফেলে রাখতে.

Exit mobile version