Site icon Bangla Choti Kahini

New Bangla Panu Golpo – স্পার্ম ডোনার (পর্ব ৬ ) (New Bangla Panu Golpo - Sperm Donor - 6)

New Bangla Panu Golpo – স্পার্ম ডোনার (পর্ব ৫)

ঘণ্টাখানেক শুয়ে থাকার পর আমি উঠে স্নান করে ফ্রেশ হলাম। অনলাইনে খাবার অর্ডার করলাম বিরিয়ানি , কষা মাংস আর কোল্ড ড্রিঙ্কস । দিদি স্নান করে একটা হলুদ রঙের নাইটি পরে বেরিয়ে এল। আমি ওদের বেডরুমেই বসে ছিলাম, ও আয়নার সামনে দাঁড়িয়ে গামছা দিয়ে মাথা মুচতে লাগলো । ওর আধভেজা শরীরে নাইটিটা পুরো চেপে বসেছিল! ভেজা থাকায় কিছুটা ট্রান্সপারেন্ট হয়ে গিয়েছিল নাইটিটা! বিশেষকরে পাছাগুলো স্পষ্ট বোঝা যাচ্ছিল নাইটির উপর দিয়ে! আমি উঠে গিয়ে ওর পিছনে দাঁড়ালাম ওর শরীর ঘেঁসে! ও আমায় দেখেও এমন ভাব করল যেন দেখতেই পাচ্ছেনা আমায়। নিজের মনে আয়নায় দেখতে দেখতে চুল মুছলো গামছা দিয়ে, চিরুনি দিয়ে আঁচড়ালো, সিঁদুর পরল বেশ মোটা করে, লাল টিপ পরলো কপালে। হলুদ নাইটির সাথে লাল সিঁদুর টিপ মিলিয়ে ভীষণ মায়াবি লাগছিল ওকে! আমি এক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে ছিলাম, চোখ ফেরাতে পারছিলাম না!

দিদি- ওরম হা করে কি দেখছিস?
আমি- তুই কি ভীষণ সুন্দরী রে! ভীষণ হট তুই! ভীষণ সেক্সি!!
দিদি- হ্যাঁ রে, যা যা বিশেষণ জানিস সব বলে যাবি একটা একটা করে!?
আমি- একটুও বাড়িয়ে বলছিনারে আমি! পুরো স্বর্গের অপ্সরা মনে হচ্ছে তোকে!
দিদি- থাক আর বলতে হবে না! খুব খিদে পেয়েছে! খাবার অর্ডার করেছিস?
আমি- করে দিয়েছি চলে আসবে এখুনি
দিদি- আমার সব এনার্জি শুষে নিয়েছিস তুই! দুষ্টু কোথাকার!
আমি- আমারো সব এনার্জি টেনে নিয়েছিস তুই!
দিদি- ( চোখ মেরে) তাহলে দুপুরে শান্ত ছেলের মত নিজের ঘরে ঘুমোবি তাই তো?
আমি- ওরম মনে হয়! লাঞ্চ করেই আবার এক রাউন্ড লাগাবো তোকে!
দিদি-একটুও রেস্ট দিবি না??
আমি- তুই চাস না আর একবার করতে তোর বর আসার আগে? সকাল থেকে যে এত নাটক করলি, তারপর যদি একবার করেই থেমে যাস তাহলে তো তোর সব খাটনি বেকার! একবার তো এমনিও করতাম তোকে যেমন রোজ করছি…
দিদি- আর একবার করতে তো আমিও চাই কিন্তু বিশ্বাস কর শরীর একদম ছেড়ে দিয়েছে…
আমি – ঠিক আছে আগে লাঞ্চ করি, তারপর দেখা যাবে কি হয়
দিদি- কত দেরি তোর অর্ডার আসতে? ভীষণ খিদে পাচ্ছে তো!
আমি – অ্যাপ-এ আর ১০ মিনিট দেখাচ্ছে
দিদি- যা তুই গিয়ে প্লেট সাজা আমি আসছি রেডি হয়ে…
আমি- (পিছন থেকে জড়িয়ে ধরে) তোকে ছেড়ে যেতে ইচ্ছে করছে না!
দিদি- (চোখ বড় বড় করে!) কিরে, প্রেমে পড়ে গেলি নাকি!
আমি – যদি বলি হালকা হালকা পড়ে যাচ্ছি, তবে?
দিদি- আমি কিন্তু শর্ত দিয়েছিলাম যে আমাদের মধ্যে যা হবে এই কদিনই ! তারপর কিন্তু শুধু আমাদের রাখি আর ভাইফোঁটার সম্পর্ক আর পাঁচটা দিদি-ভাই এর মত!
আমি – তোর নিজের শর্ত কি তুই নিজেই মেনে চলতে পারছিস!?তুই তো বলেছিলি সুখের জন্য করবি না, কিন্তু মনে করে দ্যাখ একটু আগেই তুই এই আয়নার দিকে তাকিয়ে কিভাবে আমার থাপ খেয়ে সুখ নিচ্ছিলি!
দিদি-( গাল গুলো লজ্জায় লাল হয়ে গেছে!) কি করি বল! তুই খুব সুখ দিস আমায়! কন্ট্রোল হারিয়ে ফেলি নিজের উপর থেকে! কিন্তু এটা বেশিদিন করব না রে, আমার প্রেগন্যান্ট হওয়া অব্দি যা হবে ,তারপর আর নয় রে!
আমি – তুই না চাইলে আমি জোর করব না! কিন্তু তুই চাইলে আমি সবসময় আছি তোকে সুখ দেওয়ার জন্য!
দিদি- একবার প্রেগন্যান্ট হয়ে গেলে আমি আর করবনা তোর সাথে…
আমি- আমি যে কিকরে কন্ট্রোল করব নিজেকে! এই যে তুই এখন ব্রা প্যান্টি কিছু না পরে শুধু নাইটি পরে আছিস! আমি কিকরে নিজেকে আটকাই বল!!
দিদি- তুই কিকরে বুঝলি!?

আমি- আয়নায় বুকগুলো দ্যাখ নিজের! বোঁটাগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে! আর নাইটির উপর দিয়ে পাছাও দেখা যাচ্ছে পুরো!
দিদি (আরও লজ্জা পেয়ে!) ইসস! তুই এতক্ষণ এগুলো গিলছিলি বল!
আমি- সেটাই স্বাভাবিক নয় কি!
দিদি- অসভ্য ছেলে!
আমি- (কানের কাছে মুখ নিয়ে গিয়ে) একটা জিনিস জিজ্ঞেস করব? যদি তুই রাগ না করিস! তোর সাইজ কত!?
দিদি- কিসের সাইজ?!
আমি- ওই যে তিনতে মাপ বলে মেয়েদের!
দিদি- তোর দেখে কত কত মনে হয়!
আমি- আমার এত অভিজ্ঞতা নেই যে দেখে বলতে পারবো…আন্দাজ করতে পারি কিন্তু তুই বল না কত কত! প্লিজ!
দিদি- আগে তোর আন্দাজ শসুনি…দেখি তোর আইডিয়া কিরম!
আমি- বুক -৩৪ , কোমর- ২৮ , পাছা- ৩৪
দিদি- খারাপ আন্দাজ করিসনি…
আমি- এবার তুই বল!

দিদি- বুক – ৩৪ টা ঠিক বলেছিস! কোমর- ৩০ , হিপস- ৩৬
আমি- (পাছা দুটো খামচে ধরে!) ৩৬ প্লাস ৩৬ মানে টোটাল ৭২!
দিদি- এক চড় খাবি বাঁদর কোথাকার!
আমি-(পিছন থেকে বুক গুলো ধরে) ৩৪ + ৩৪ = ৬৮!
টিং-টং! বেল বাজল! খাবার এসে গেছে!
আমি- যা গিয়ে খাবারটা নে, দেখি ডেলিভারি বয় তোকে দেখে কিকরে সামলায় নিজেকে!
দিদি- উফফ বাঁদরামি না করে যা গিয়ে নিয়ে আয় !দাঁড়িয়ে আছে তো লোকটা নাকি!…
লাঞ্চ করলাম দুজনে। দিদিকে কিছু করতে দিলাম না আজ , খাবার বাড়া , খাওয়ার পর প্লেট ধুয়ে রাখা সব আমিই করলাম।খেয়ে দেয়ে দিদি সোফায় বসে টিভি চালাল।
আমি- কিরে, সত্যি আজ আর করবি না?
দিদি- একটু বিকেলের দিকে করব। ওর আসতে আসতে তো সন্ধ্যে, তার আগে হয়ে যাবে। এখন একটু রেস্ট নি প্লিজ…
আমি- ঘুমবি?
দিদি- মুভি দেখব ভাবছি একটা
আমি- কি মুভি? আমিও দেখি তোর সাথে
দিদি- কি মুভি দেখব ঠিক করিনি। নেটফ্লিক্স , প্রাইম সব আছে তো টিভিতে, দেখি কি পছন্দ হয়
আমি –আমায় দে রিমোর্টটা আমি চালাচ্ছি
মনে মনে আমার প্ল্যান একটা ভালো দেখে রোম্যানটিক , ইরটিক মুভি চালানো, যাতে দিদি আবার গরম হয়ে যায় মুভি দেখে!নেটফ্লিক্স খুললাম কারণ ওরকম বেশি মুভি ওখানেই থাকে। খুঁজতে খুঁজতে পেয়ে গেলাম , একদম যা চাইছিলাম… FIFTY SHADES OF GREY!
আমি- এটা দেখেছিস?
দিদি- না দেখিনি তবে শুনেছি তো খুব অ্যাডাল্ট টাইপের মুভি
আমি- তো? আমরা তো আর বাচ্চা নই…
দিদি- ঠিক আছে, স্টার্ট কর…
মুভি স্টার্ট হল, আমরা দুজনে সোফায় পাশাপাশি বসে…

পাঠক-পাঠিকা যারা এই মুভিটা দেখেছেন তারা জানেন সেক্সের সিনগুলো কিরম ডিটেল-এ দেখানো হয়েছে মুভিটায়! প্রথম দিকে এক দুটো হালকা কিসিং সিন এলো। তারপর সেক্সের একটা সিনটা শুরু হল! ছেলেটা মেয়েটাকে নিজে হাতে ন্যাংটো করছিল এক এক করে কাপড় খুলে খুলে! খুলতে খুলতে কিস করছিল মেয়েটার সারা শরীরে!আমরা দুজনেই গরম হচ্চিলাম দেখতে দেখতে! আমি আসতে আসতে দিদির ঘাড়ের উপর দিয়ে আমার বাম হাতটা নিয়ে গিয়ে ওর ঘাড়ে , গলায় আঙ্গুল বোলাতে লাগলাম! ওর হাতটাও আসতে আসতে আমার প্যান্টের ওপর ঘষতে শুরু করল ও! মুভিতে সেক্সের সিনটা শেষ হয়ে গেল কিন্তু আমি থামলাম না!

বাম হাতটা ঘাড় থেকে নামিয়ে ওর বাম বুকের উপর নিয়ে এলাম! আলতো করে বোঁটায় হাত বোলতে শুরু করলাম! ও আমার বাঁড়াটা টেনে বার করল প্যান্টের ভিতর থেকে! আলতো করে মুঠো করে ধরে উপর নীচ করতে লাগল আস্তে আস্তে! দুজনের মুখে কোনও কথা নেই! কেউ কারও দিকে তাকালাম না! দুজনেই তাকিয়ে ছিলাম টিভির দিকে কিন্তু যার যার হাত নিজেদের কাজ করছিল!!আমি ওর বাম বুকটা হাতে নিয়ে জোরে জোরে পিষতে লাগলাম! ও আমার বাঁড়াটা আরও জোরে খিঁচতে লাগল! এভাবে যত সময় যেতে থাকল আমাদের নোংরামির তীব্রতা বাড়তে লাগ্ল!আমি দুটো বুক দু হাতে নিয়ে চটকাতে শুরু করলাম নাইটির উপর দিয়ে! ও আমাকে কাছে টেনে নিল দু হাত দিয়ে! দুজন দুজনকে এলোপাথাড়ি ভাবে চুমু খেতে শুরু করলাম! সারা মুখে! গালে!গলায়!

মুভিতে এবার চরম রগরগে সিন শুরু হল! ছেলেটা মেয়েটার হাত আর চোখ বেঁধে দিল কাপড় দিয়ে! আমি যদিও তখন দিদির উপর উঠে আসায় টিভির দিকে দেখছিলাম নাকিন্তু আগে অনেকবার দেখেছি তাই মনে ছিল সিনটা! দিদির মুখ টিভির দিকে থাকায় ও দেখতে পাচ্ছিল দৃশটা!সারা শরীরে আমার স্পর্শ আর চোখের সামনে ওরম দৃশ দেখে দিদি আরও গরম হয়ে গেল!আমার ডান হাত টা টেনে নিয়ে ওর নাইটির উপর দিয়ে গুদের জায়গাটায় চেপে ধরল! আমি খামচে ধরলাম ওর গুদটা নাইটির উপর দিয়ে!ও আমায় জাপটে ধরে নিজের বুকগুলো ডলে দিতে লাগল আমার গলায়-ঘাড়ে-মুখে! ধস্তাধস্তিতে ওর নাইটি গুটিয়ে অনেকটা উপরে উঠে এসেছিল! আমি বাম হাত দিয়ে কোনওরকমে নাইটিটা ওর কোমর অব্দি টেনে তুলে ওর গুদে ডাইরেক্ট হাত দিলাম!ওর মুখ দিয়ে আর্তনাদ বেরিয়ে এলো “ আআআআহহহহহ”!!!!
দিদি- ভিতরে ঢোকা আঙুলটা!!

আমি মধ্যমাটা ঢুকিয়ে দিলাম ওর গভীরে! ও পাগল হয়ে আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল! এ-কদিনে নিয়মিত সঙ্গম হলেও এই প্রথমবার আমরা ঠোঁটে ঠোঁট দিলাম!

এর আগে ও এই জিনিসটা নিজে থেকে করতে চায়নি বলে আমিও জোর করিনি…কিন্তু ও নিজে ওর ঠোঁটে আমার ঠোঁট টেনে আনায় আমিও পাগলের মত কামড়াতে শুরু করলাম!সাথে সাথে ওর গুদে আঙ্গুল করতে থাকলাম!এতদিন আমরা যেটা করছিলাম সেটা ছিল “ফাকিং” কিন্তু তখন যেটা হচ্ছিল সেটা ছিল আদর! “লাভ মেকিং” ! যারা দুটোই করেছেন তারা বুঝবেন দুটো জিনিস কত আলাদা!
এভাবে কতক্ষণ চলল আমাদের মধ্যে তার হিসেব নেই…এর মধ্যে মুভির সবচেয়ে রাফ BDSM সেক্স সিনটা শুরু হল! ছেলেটা মেয়েটার হাত বেঁধে দিয়েছে দাঁড়ানো অবস্থায় ! দিয়ে মেয়েটার শরীর নিয়ে খেলছে ইচ্ছে মত!সিনটা শুরু হতেই দিদি আমায় হঠাৎ ধাক্কা দিয়ে ওর উপর থেকে পাশে ফেলে দিল!

আমার চোখে চোখে রেখে নাইটিটা খুলে ফেলল নিজের! আমার প্যান্টটা টেনে নামিয়ে দিল হাঁটুর নীচে! তারপর আমার উপর উঠে এসে আমার দিকে মুখ করে দুদিকে পা করে বসে বাঁড়াটা গুদের ফুটোয় সেট করে চাপ দিল জোরে!! পুরোটা গুদের ভিতর ঢুকিয়ে নিয়ে আমার উপর পুরো শরীর ছেড়ে দিল ও !!কিছুক্ষণ এভাবে গুদে বাঁড়া ঢোকানো অবস্থায় দুজন দুজনকে জড়িয়ে ধরে রইলাম!
আমি- কিরে, এভাবেই থাকবো শুধু?

দিদি- খুব অপরাধ বোধ হচ্ছে রে আমার! এই কদিন তোর সাথে যা করছি , নিজের মনকে বুঝিয়েছি যে সেটা প্রয়জনের জন্য করছি… সুখ নিয়েছি কিন্তু সেটা গৌণ , মা হওয়াটাই মুখ্য। কিন্তু আজ এখন যেটা করছি তোর সাথে সেটা পুরোপুরি সুখ নেওয়ার জন্য করছি!
আমি- তুই যদি না চাস তাহলে আমরা এখানে থামতে পারি…

দিদি- তুই পারবি হয়ত থামতে, আমি আজ পারবনা রে! (জামাইবাবু কে উদ্দেশ করে) ওগো তুমি আমায় ক্ষমা করে দিও…আমাদের মধ্যে আজকাল সেক্সটা পুরোপুরি বাচ্চা নেওয়ার জন্য হয়ে গেছে গো! আমরা আজকাল আর সেক্স উপভোগ করছি না ! আমার এই ভাইটা আমায় ভীষণ সুখ দিচ্ছে রোজ! তুমি কোনোদিন আমায় এত সুখ দিতে পারনি! আমি চাইলেও নিজেকে আটকাতে পারছি না আজ! তুমি আমায় ক্ষমা করে দিও!
দিদি কোমর তুলে তুলে চোদা শুরু করল এবার! মেয়েরা যেভাবে বাথরুম করতে বসে হাঁটু ভাজ করে, ওরকম ভাবে পা দুদিকে করে বসে থাপাতে লাগলো জোরে জোরে!

আমি ওর হাত দুটো আমার হাতে দিয়ে শক্ত করে ধরেছিলাম! ওর শরীরটা জোয়ারের ঢেউএর মত আছড়ে পড়ছিল বারবার আমার শরীরের উপর! দুজনের থাইতে ধাক্কা লেগে থাপ থাপ করে শব্দ হচ্ছিল গোটা ঘর জুরে!দিদি ঠোঁটে ঠোঁট চেপে থাপিয়ে যাচ্ছিল একটা! মুখ থেকে গোঙ্গানির শব্দ আসছিল শুধু উউউমমম উউউমমম উউউউউমমমমমমম!!
৪-৫ মিনিট এক টানা কোমর ওঠানো-নামানোর পর থামল দিদি!
দিদি- আর পারছিনা! পা ধরে গেল!উফফফফ!!
আমি- আমি আসব উপরে?
দিদি- আয়!

দিদিকে সোফায় বসল, আমার রুম থেকে দুটো বালিস এনে ওর পাছার নীচে দিয়ে ওকে উঁচু করে ওর সামনে দাঁড়িয়ে দু হাতে ওর কোমর ধরে থাপানো শুরু করলাম !
দিদি- আহহহ আহহহহ আহহহ ভাই!! একটু স্পিড কমা আমি নিতে পারছি না!
আমি একটু টেনে টেনে আস্তে আস্তে চুদলাম মিনিট ১০ মত!দিদি সুখে ছটফট করছিল! দু হাত দিয়ে আমায় শক্ত করে ধরে থাপ নিচ্ছিল আমার!মিনিট খানেক দম নিয়ে আমি এবার জোরে জোরে ঠাপানো শুরু করলাম! দিদি সুখে আবোল-তাবোল বকতে লাগলো!!
দিদি- উফফফফ আহহহহহহ ভাই!!! মেরে ফেলবি আমায় তুই থাপিয়ে থাপিয়ে!! আহহহহহ মাআআ গো!!মরে গেলাম!! ওগো শুনছো!! দেখে যাও আমার কি হাল করছে এই ছেলেতা!!!আহহহ আহহহ আহহহহ আহহহহ!!!
আমি- দিদি হয়ে এসছে আমার!!
দিদি- আমার ভিতরে দে !! আমায় মা বানা তোর বাচ্চার!!

জোরে জোরে এক টানা থাপিয়ে অবশেষে রস দিলাম দিদির ভিতর! সোফার ওপর দুজনে জড়াজড়ি করে বসে রইলাম…
দিদি- তুই এত জোরে জোরে এতক্ষণ ধরে কিকরে করিস!
আমি- তোকে সুখ দিতে চাই তাই নিজেকে ধরে রাখি!
দিদি- ছাড় এবার সোফাটা ঠিক করে স্নান করতে যাই…
আমি- আমি ঠিক করে দেব, ভুলে গেলি আজ তোর রেস্ট ডে…
দিদি- হ্যাঁ যা রেস্ট হল তা আর কি বলি!
আমি – যা স্নান কর…তারপর ঘুমোস একটু…

দিদি আমার দু গালে দুটো চুমু দিয়ে উঠল শেষ অব্দি…
সোফাটা পুরো তছনছ হয়ে গেছিল…ওটাকে আগের মত গুছিয়ে আমি কোনও রকমে নিজে রুমে গিয়ে গা এলিয়ে দিলাম বিছানায়…শরীরে আর মনে একটু আগে ঘটে যাওয়া সঙ্গমের স্মৃতি নিয়ে ঘুমলাম আমি…
(চলবে…)
গল্প পড়ে অনেকেই আমায় মেল করেছেন। মতামত দিয়েছেন, ভুল ত্রুটি কিছু ধরিয়ে দিয়েছেন। চেষ্টা করছি শুধরে নেওয়ার। আশা করছি পুরো গল্পটা ভালো লাগবে আপনাদের…জোগাজোগ রাখবেন sumondasgupta94@gmail.com আইডিতে…

Exit mobile version