Site icon Bangla Choti Kahini

নতুন বাংলা চটি গল্প – রথ দেখার সাথে কলা বেচা – ২ (Notun Bangla choti golpo - Rath Dekhar Sathe Kola Becha - 1)

Notun Bangla choti golpo – আমি রত্নার ব্রেসিয়ারের হুক খুলে ওর শরীর থেকে ব্রেসিয়ারটা খুলে নিলাম। গোলাপি, খোঁচা সুগঠিত মাইগুলো দেখে আমার জীভে জল এসে গেল।

ওর মাই দেখে মনেই হচ্ছিল না যে একটা বাচ্ছাকে দুধ খাইয়েছে এবং কিছু দিনের জন্য হলেও, ওর বর মাইগুলো টিপেছে। আমি খয়েরী বোঁটাগুলোকে আমার আঙ্গুল দিয়ে একটু উস্কে দিলাম।

বোঁটগুলো আঙ্গুরের মত সাইজ হয়ে একটু শক্ত হয়ে গেল। আমি একটা মাই টিপতে এবং অপরটি চুষতে লাগলাম।

আমার যন্ত্রটা শক্ত হয়ে প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল। আমি প্যান্টের চেন খুলে জাঙ্গিয়ার ভীতর থেকে বাড়াটা বের করে রত্নার একটা হাত টেনে বাড়ার উপর রাখলাম।

আমার বাড়াটায় হাত দিতেই রত্না আবার শিউরে উঠল, “উফ, কি বড় জিনিষটা গো তোমার! এটা গুদে ঢুকলে একদম শেষ প্রান্তে পৌঁছে যাবে। আমার বরের জিনিষটা যদি এর অর্ধেকও হত তাহলে আমার ডিভোর্স হত না।

আমি বললাম, “তার মানে?”

রত্না বলল, “আমার বরের ধনটা খূবই ছোট ছিল এবং শক্ত হত না। বোধহয় একবার কি দুইবার একটু শক্ত হয়েছিল তখনই আমাকে লাগানোর ফলে আমার পেটে মেয়েটা এসেছিল। তা নাহলে আমি বোধহয় গর্ভবতী হতামই না। তার উপর সে ছিল ভীষণ সন্দেহ বাতিক। ওর সদাই মনে হত আমি বোধহয় শক্ত বড় বাড়ার সন্ধানে বিভিন্ন ছেলের সাথে সঙ্গম করছি। বিরক্ত হয়ে ডিভোর্স নিলাম।

আমি বললাম, “বৌদি, আমি তোমার চেয়ে বয়সে ছোট হলেও তোমাকে সবরকমের শারিরিক আনন্দ দেব। এস আমরা আরো এগিয়ে যাই।

আমি নিজের পোষাক খুলে সম্পুর্ণ উলঙ্গ অবস্থায় রত্নার সামনে দাঁড়িয়ে ওর পোষাক খুলতে লাগলাম। আমি যখন ওর প্যান্টিতে হাত দিলাম তখন প্যান্টি টা আষ্টে পিষ্টে জড়িয়ে বলল, “আমার ভীষণ লজ্জা করছে গো। আমি বোধহয় আমার বরের সামনেও আলোর মধ্যে কোনওদিন উলঙ্গ হইনি। তুমি আলো নিভিয়ে দাও।

আমি বললাম, “না বৌদি, আলো নিভিয়ে দিলে আমি তোমার এই ছাঁচে গড়া শরীরটা দেখতে পাব না। আমরা পরস্পরের উলঙ্গ শরীরের দিকে দেখলে বেশী উত্তেজিত হব।

আমি প্রায় জোর করেই রত্নার প্যান্টিটা নামিয়ে ওকে সম্পুর্ণ উলঙ্গ করে দিলাম। রত্না দু হাত দিয়ে নিজের যৌনাঙ্গ আড়াল করার অসফল চেষ্টা করছিল। আমি জোর করে ওর হাত দুটো দুপাশে সরিয়ে দিয়ে গুহার নৈসর্গিক দৃশ্য দেখতে লাগলাম।

রত্নার গোলাপি রংয়ের যৌনগুহা, বেশ গভীর, তবে বেশ সরু এবং ঘন কালো বালে ঘেরা। আমি রত্নার গুদে মুখ দিলাম। গুদটা যৌনরসে পরিপূর্ণ ছিল তাই আমার গুদ চাটতে খূব মজা লাগছিল। লজ্জায় রত্না আমার মুখের সামনে থেকে বারবার গুদ সরিয়ে নিচ্ছিল তাই আমি ওর পাছাগুলো জাপটে ধরে ওর গুদ চাটতে লাগলাম। রত্নার বাল আমার নাকে ঢুকে শুড়শুড়ি দিচ্ছিল।

আমি বললাম, “বৌদি, আমি আগামীকাল যখন তোমায় চুদতে আসব তখন হেয়ার রিমুভিং ক্রীম এনে তোমার বাল কামিয়ে দেব।

রত্না বলল, “আমার কাছেই ক্রীম আছে তুমি চাইলে এখনই মাখাতে পার। আসলে আমার বরের গুদের দিকে কোনও আকর্ষণ ছিল না তাই আমি আর কার জন্য বাল কামিয়ে গুদ সাজাব। তোমাকে আমি সব কিছুই দিয়ে দিয়েছি, এইবার তুমি নিজের মত করে আমার জিনিষগুলো সাজিয়ে নিও।

আমি বললাম, “জিনিষগুলো দিয়ে দিয়েছ বলছ, তাহলে আবার হাত দিয়ে চাপা দিচ্ছ কেন। তুমি ক্রীম নিয়ে এসে পা ফাঁক করে শুয়ে পড়, আমি তোমার গুদে ক্রীম মাখিয়ে বাল পরিষ্কার করব।

আমি ক্রীমটা হাতে নিয়ে প্রায় জোর করেই রত্নাকে পা ফাঁক করে শুইয়ে দিলাম এবং খূব যত্ন করে ওর গুদে ক্রীম মাখিয়ে, গুদে ফুঁ দিয়ে ক্রীম শুকাতে লাগলাম। কিছুক্ষণ বাদে ভীজে কাপড় দিয়ে পুঁছে বাল কামিয়ে দিলাম। রত্নার পোঁদের গর্তের চারিদিকে বাল ছিলনা তাই পিছনে ক্রীম মাখাতে হয়নি।

বাল কামানোর পর রত্নার গুদটা ভীষণ ভীষণ আকর্ষক দেখাচ্ছিল। আমি রত্নার গুদে আঙ্গুল ঢুকিয়ে ওকে উত্তেজিত করতে লাগলাম। এতদিন ধরে সঠিক চোদন না হবার ফলে রত্নার গুদটা একটু সরু হয়ে গেছিল। রত্নার ফর্সা দাবনাগুলো কলাগাছের পেটোর মত ঘরের আলোয় জ্বলজ্বল করছিল।

রত্নার বর অন্ততঃ একটা কাজ করেছিল, রত্নার সতীচ্ছদটা ফাটিয়েছিল। রত্না আমায় জানাল বাচ্ছাটা সিজার করে জন্মেছিল সেজন্য ওর গুদ দিয়ে না বেরুনোর ফলে ওর গুদটা সরুই থেকে গেছে।

আমি পুনরায় রত্নার গুদে মুখ দিলাম। বাল কামানোর ফলে ওর গুদটা মাখনের মত নরম হয়ে গেছিল। আমার জীভের ছোঁওয়ায় রত্নার ভগাঙ্কুরটা একটু শক্ত হয়ে গেল। কিছুক্ষণের মধ্যেই রত্না কুলকুল করে যৌনরস খসিয়ে ফেলল। আমি খূবই আনন্দ সহকারে রত্নার যৌনরস চেটে খেলাম।

আমি রত্নাকে বসার ঘরে ডিভানে শুইয়ে দিয়ে ওর উপরে উঠলাম এবং বাড়ার ডগাটা ওর গুদে ঠেকিয়ে জোরে চাপ দিলাম।ওরে বাবারে, মরে গেলুম গো, আমার গুদ ফেটে গেল গোবলে রত্না চেঁচিয়ে উঠল।উফ, তোমার বাড়াটা কি মোটা গো, সমস্তটা ঢুকে গেছে ?” রত্না জিজ্ঞেস করল।

আমি বললাম, “না গো বৌদি, সবে আধখানা ঢুকেছে। আমি এখনই পুরোটা ঢুকিয়ে দিচ্ছি।

রত্না চেঁচিয়ে বলল, “সবে অর্ধেকটা! আজ আমি তোমার কাছে চুদতে গিয়ে মরেই যাব।

আমি বললাম, “বৌদি একটু সহ্য কর, গোটা বাড়া ঢুকে গেলে আর তোমার ব্যাথা লাগবেনা। আসলে অনেকদিন তোমার গুদে বাড়া ঢোকেনি , তাই তোমার ব্যাথা লাগছে।

আমি আবার জোরে চাপ দিয়ে ওর গুদে গোটা বাড়া ঢুকিয়ে দিলাম। রত্না যন্ত্রনায় চেঁচাতে লাগল।

আমি বললাম, “বৌদি, তুমি এমন ভাবে চেঁচাচ্ছ যেন আমি তোমার গুদে প্রথমবার বাড়া ঢুকিয়ে তোমার সতীচ্ছদ ফাটাচ্ছি।

রত্না বলল, “হ্যাঁ তুমিই আমার সতীচ্ছদ ফাটাচ্ছ। বিয়ের চার বছর পর সঠিক অর্থে আজই আমার ফুলসজ্জা হচ্ছে। আজ আমি সম্পুর্ণ নারী হলাম।

আমি রত্নাকে ঠাপাতে আরম্ভ করলাম। নিয়মিত ব্যাবহার না হবার ফলে রত্নার গুদের ভীতরটা বেশ সংকীর্ণ ছিল এবং সে আমার বাড়াটা খূব জোরে কামড়ে ধরে ছিল।

অবশ্য প্রতিটি ঠাপের সাথে রত্নার গুদের আড়ষ্টতা কেটে যাচ্ছিল। ওর শরীরের মধ্যে এতদিন ধরে প্রচুর যৌনক্ষুধা সঞ্চিত ছিল তাই সে পরম উত্তজিত হয়ে তলঠাপ মারতে লাগল।

আমি বললাম, “বৌদি, কথায় আছে রথ দেখা আর কলা বেচা। আমার পক্ষে সেটা হল রথ দেখা আর কলা ব্যাবহার করা। আজ সকালেও ভাবিনি বিকেল বেলায় এক পরমা সুন্দরী কচি বৌকে ন্যাংটো করে চুদতে পাব। রথের দিনে আমার কলার সঠিক সদ্ব্যাবহার হচ্ছে।

রত্না মুচকি হেসে বলল, “রূপম, তোমার ল্যাংচাটা বেশ বড়। তুমি ঠিক বলেছিলে বড় ল্যাংচা সুস্বাদু রসালো হয়। তোমার ল্যাংচা খূবই রসালো, তবে সুস্বাদু কিনা পরের বারে পরীক্ষা করব।

আমি রত্না কে জড়িয়ে ধরে মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম। তবে আমি রত্নার মত কামুকি মেয়ের গুদের উষ্ণতা বেশীক্ষণ সহ্য করতে পারিনি এবং দশ মিনিটেই ওর গুদের ভীতর হড়হড় করে বীর্য ঢেলে দিলাম।

আমি ওর গুদ থেকে বাড়া বের করতেই আমার বীর্য গড়িয়ে পড়তে লাগল। রত্না বলল, “রূপম, তুমি আমার গুদটা হেভী মালিশ করেছ। আমার কিন্তু এক বারে মন ভরেনি। আজ তুমি আরো একবার আমায় চুদবে তারপর বাড়ি যাবে।

আমরা পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করে একটু বিশ্রাম নিলাম। রত্না সারা সময় আমার সিঙ্গাপুরী কলাটা হাতের নরম মুঠোয় ধরে ছিল। কিছুক্ষণ বাদে আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠল। রত্না বলল, “রূপম, এইবার প্রথমে আমি তোমার বড় ল্যাংচাটা চুষব তারপর গুদে ঢোকাতে দেব।

আমি রত্নার মুখের সামনে বাড়াটা ধরলাম। রত্না ছাল ছাড়িয়ে কিছুক্ষণ আমার ডগাটা চাটল তারপর সেটা মুখের ভীতর পুরল এবং চুষতে লাগল। রত্না আমার লম্বা গোটা বাড়াটা মুখে ঢোকাতেই পারলনা এবং আমায় বলল, “রূপম, এই প্রথম বার আমি বাড়া চুষলাম। এতদিন আমি শুধু ব্লু ফিল্মেই দেখেছি, আজ বাস্তবিক অভিজ্ঞতা হল। তোমার বাড়াটা এতই লম্বা যে আমি গোটাটা মুখেই ঢোকাতে পারছিনা। আগে বাড়া চুষলে আমি এটা গুদে ঢোকাতেই পারতাম না। হ্যাঁ গো, সত্যি কি এই এত বড় জিনিষটা আমার গুদে ঢুকিয়েছিলে?”

আমি হেসে বললাম, “হ্যাঁ গো বৌদি, আমি গোটা বাড়াটাই তোমার গুদে ঢুকিয়েছিলাম এবং আবার ঢোকাবো। তুমি আমার কোলে উঠে বোসো।

রত্না দুই দিকে পা দিয়ে আমার দিকে মুখ করে আমার কোলে উঠে বসল। আমি ওর বাল বিহীন নরম গুদে বাড়া ঠেকিয়ে ওর পাছা টিপে ধরে জোরে চাপ মারলাম।

এইবার রত্নার অতটা ব্যাথা লাগল না এবং সে বেশ উপভোগ করল। আমি নিশ্চিন্তে তলা থেকে ঠাপ মারতে লাগলাম এবং রত্না আমার কোলে লাফাতে লাগল।

আমার বাড়াটা ভচভচ করে ওর গুদে ঢুকছিল আর বের হচ্ছিল এবং ওর পাছাটা বারবার আমার দাবনার সাথে ধাক্কা খাচ্ছিল। লাফানোর ফলে রত্নার গোল সুগঠিত মাইগুলো খূব দুলছিল। আমি ওর মাইগুলো হাতের মুঠোয় চেপে জোরে জোরে টিপতে লাগলাম।

রত্না লাফানোর গতি আরও বাড়িয়ে দিল। দুটো অচেনা শরীর আবার এক হয়ে গেল। এতক্ষণে রত্নার মন থেকে সমস্ত লজ্জা শেষ হয়ে গেছিল তাই আমার কাছে অবাধে চুদতে লাগল।

এইবারে আমি রত্নাকে প্রায় তিরিশ মিনিট একটানা ঠাপানোর পর চরম আনন্দ অনুভব করতে লাগলাম এবং চিড়িক চিড়িক করে পুনরায় ওর গুদে আমার মোটা সিরিঞ্জ দিয়ে থকথকে বীর্য ভরে দিলাম। রত্না ওর গুদে বীর্য পড়াটা খূবই উপভোগ করল।

আমি ওর বাড়ি থেকে বেরুনোর সময় রত্না আমায় জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল, “রূপক, তোমার কাছে চুদে আমি খূব আনন্দ পেয়েছি। তুমি আমায় স্ত্রী পুরুষের সঙ্গমের এক নতুন অভিজ্ঞতা করিয়ে দিলে। দুপুর বেলায় আমার মেয়ে ঘুমায়। ঘুমিয়ে পড়লে আমি তোমায় ফোনে জানিয়ে দেব, তখন তুমি আমার বাড়িতে এসে আমায় প্রতিদিন সঙ্গমের সুখ দেবে এখন থেকে আমি তোমাকে চাই।

আমি বিগত তিন চার দিন রোজ দুপুর বেলায় বাড়ি গিয়ে রত্না কে ন্যাংটো করে চুদছি। এই কয়েক দিন নিয়মিত চোদার ফলে রত্নার গুদ যঠেষ্ট চওড়া পিচ্ছিল হয়ে গেছে, যার ফলে এখন ওর গুদে আমার যন্ত্রটা অনায়াসে ঢুকছে বের হচ্ছে। আমি ওকে এখন বেশ কয়েকদিন নিয়মিত চুদতে চাই

Notun Bangla Choti Kahinir songe thakun ….

Notun Bangla choti golpo Lekhok Sumitroy2016

Exit mobile version