Site icon Bangla Choti Kahini

Notun bangla Choti – অনাথ ছেলের গল্প – ২ (Notun Bangla Choti - Onath Cheler Golpo - 2)

Notun bangla Choti – পরদিন খুব সকাল সকাল ঘুম থেকে উঠে বাথরুম থেকে ফ্রেশ হয়ে বাইরে এলো। প্রথমেই দেখা হল প্রতিবেশী মহিলাদের সাথে। তারা হাসিমুখে অভ্যর্থনা জানিয়ে জিজ্ঞাসা করল রাতে ঘুম টুম হয়েছে কিনা? নীহারিকা অতি সহজেই বুঝে গেল আসলে তারা কি জানতে চাইছে। কিন্তু নারীর ছলনা স্বাভাবিক। নীহারিকাও ছলনা করে নারীসুলভ ভঙ্গিতে মাথা নিচু করে থাকলো।
-“নতুন জায়গায় প্রথম প্রথম একটু ঘুমোতে অসুবিধা হবে।”

নীহারিকা মুচকি হাসল। কথার আড়ালে দুই নারী গোপন সংবাদ আদান–প্রদান করে নিলো। তারপর অনুষ্ঠান মিটলে মুজিক ছেলে ও ছেলের বৌকে মধুচন্দ্রিমায় বিদেশে যেতে বললেন। জামাল কিন্তু ব্যবসার ক্ষতির অজুহাতে রাজি হলো না। রোজ রাতে যথারীতি নীহারিকাকে উলঙ্গ করে চুমু খেয়ে, আদর করে, মাই–টিপে নীহারিকাকে উত্তেজনার চরম শিখরে তুলে গুদের বাইরেই মাল ঢেলে নাক ডাকাত। সদ্য যৌনতার স্বাদ পাওয়া নীহারিকা বাধ্য হয়ে গুদে আঙুল ঢুকিয়ে উত্তেজনা প্রশমিত করতে থাকল। রনিক এর ঠিক পাশের ঘরটাই জামালের রুম।

কিছুদিন যাবত রনিক গভীর রাতে জামালের নাকডাকা এবং নীহারিকার চাপা স্বরে শীৎকার শুনে একটু অবাক হলেন। জামাল যে ঘুমোচ্ছে এটা নিয়ে কোন উৎকণ্ঠা ছিল না। কিন্তু নীহারিকা এত রাতে কি করছে? কাউকে কি ঘরে ঢোকাল নাকি? না না! তা কি করে সম্ভব? চাকর তো থাকার কথাই না কারণ দুপুরে চাচা চাচী আর চাকর আজীবনের জন্য দেশের বাড়িতে চলে গিয়েছে। তাও আবার জামাল আর রনিকে সম্পত্তি ভাগাভাগি করে। এবার দ্বিতীয় সন্দেহটা হল– ভাবি নিশ্চয় গুদে আঙ্গুলি করছে। বোকাচোদা জামাল, চুদে বউকে সুখ দিতে পারেনি। তাহলে তো ব্যাপারটা দেখতে হচ্ছে।
পরদিন সকালে রনিক নীহারিকার ঘরে ঢুকে রনিক বলল
-“কি ব্যাপার ভাবি তোমার মুখটা অমন শুকনো দেখাচ্ছে কেন। রাতে ঘুমতুম ঠিক হচ্ছে তো?”
-“হ্যাঁ”
-“জামালের যা নাকডাকার আওয়াজ, তাতে পাশের রুম থেকে আমারই ঘুম ভেঙ্গে যাচ্ছে, আর তোমার কথা কি বলব!”
নীহারিকা ভাবল– এইরে, দেবর বোধহয় তার হস্তমৈথুন্যের ব্যাপারটা টের পেয়েছে! তাই কথা ঘোরাবার জন্য বলল
-“না না, ওর নাকডাকার আওয়াজে আমার খুব একটা অসুবিধা হয় না”
রনিক মনে ভাবল, না না বললে কি হবে, আসলে তো মেয়েদের গুদের জল খসার আগেই যদি ছেলেদের মাল আউট হয়ে যায়। তাহলে বেশ অসুবিধাই হয়। দাঁড়াও দেখছি তোমার কি ব্যবস্থা করা যায়! দেবরকে চিন্তামগ্ন হয়ে যেতে দেখে ভাবি অবাক হল বলল
-“কিছু হয়েছে দেবর?”
-“না সে রকম কিছু নয়। আজ থেকে দুপুরে খাওয়ার পর তোমাকে আর আমার সাথে গল্প করতে হবে না। তুমি বরং তোমার রুমে একটু ঘুমিয়ে নিও। আমিও ভাবছি একটু ঘুমিয়ে নেব। বিকেলে আবার দোকানে যেতে হবে।”

নীহারিকা “ঠিক আছে” বলতেই রনিক বেরিয়ে গেল। আর নীহারিকা পিছন ফিরে ঝুকে কি যেন করছিল। রনিক বের হইয়ে যেতে টাইট কামিজের উপর দিয়ে ভাবির নধর পাছাটা দেখতে দেখতে ভাবল, ইস একে কুকুরচোদা করতে পারলে যা সুখ হোতো না! ঠিক আছে দুপুরে শুয়ে দু একদিন গুদ খেচুক তারপর হাতেনাতে ধরে চুদে দেব। এ রকম কচি মালের গুদে বাঁড়া ভরতে না পারলে পুরুষ জন্মই ব্যর্থ। এখন শুধু সুযোগের অপেক্ষা।
জামাল একমাসের জন্য বিদেশে চলে গেল। বেরিয়ে যাবার খানিক পর রান্নাঘরে কচি শসা দেখতে পেয়ে নীহারিকার মাথায় একটা বদ মতলব ঘুর পাক করছে। একটা চকচকে সরু বেগুন দেখে সরিয়েও এনে রেখেছে, গুদে ঢুকিয়ে খিচবে বলে। দুপুরে খাওয়ার পর রনিকের একবার চা খাওয়ার অভ্যাস আছে, কিন্তু আজ ভাবি ছাড়া কেউ নেই বলে খাওয়া দাওয়ার পর রনিক বলল
-“ভাবি, আজ আর দুইটার সময় চা দিতে হবে না। আজ আর দোকানে যাবো না আর যা ওয়েদার হালকা মেঘ করেছে এই সময় ঘুমলে আর আর সন্ধ্যার আগে ঘুম ভাঙ্গবে না! তুমি বরং ছয়টা নাগাদ আমাকে ডেকে দিও।”

নীহারিকা ঘড়িটার দিকে তাকাল। সবে সাড়ে নয়টা। এখনও ছয়টা বাজতে অনেক দেরী! এদিকে নিজে কামোত্তেজনায় অস্থির হয়ে উঠেছে, গুদে সকাল থেকেই রস কাটছে। সেজন্য “ঠিক আছে, রনিক” বলে নীহারিকা তাড়াতাড়ি নিজের রুমেে গিয়ে দরজা আটকিয়ে শাড়ি সায়া ব্লাউজ ব্রা প্যান্টি খুলে গায়ে একটা পাতলা ম্যাক্সি গলিয়ে নিল। তারপর ভেসলিনের কৌটা এবং সেই বেগুনটা পাশে রেখে নীহারিকা বিছনার মাঝখানে দুটো বালিশ রেখে জায়গাটা কিছুটা উঁচু করলো। এবার বালিশের উপর পোঁদ রেখে গুদটা উঁচিয়ে ধরে ও চিত হয়ে শুলো। বেগুনের ব্যাসার্ধ ওর আচোদা গুদের থেকে অনেক বড় বলে নীহারিকা প্রথমেই ওই বাহ্যিক জড় বস্তুটা যৌনাঙ্গে ঢোকানোর সাহস করলো না। তার উপর ওর এখনো গুদের সিলই ঠিকমতো ফাটেনি। সেজন্য কিছুটা ছেঁড়া সতীচ্ছদার মাঝের ফুঁকোটা দিয়ে নিজের আঙুল গলিয়ে হস্তমৈথুন্য করতে করতে গুদটাকে একটা সরু বেগুন ধারণের জন্য উপযুক্ত করতে লাগলো। অজান্তেই মুখ দিয়ে আরামের কাতরোক্তি চাপাগোঙ্গানির মত বেরিয়ে আসতে লাগলো।

রনিক তখনও ঘুমোন নি ব্লু ফ্লিম দেখছে, পাশের রুম থেকে ভাবির শীৎকারের আওয়াজ শুনে রনিক চঞ্চল হয়ে ওঠেন। না ভাবির দেখছি কিছু একটা ব্যবস্থা করতে হবে! রনিক আস্তে করে নিজের রুমের দরজাটা খুলে বারান্দায় এসে জামালের রুমের বন্ধ জানালায় কাঁচের ফাঁক দিয়ে ভাবি কি করছে তা দেখার চেষ্টা করলো। কিন্তু কিছুই দেখতে পেলেন না। অবশেষে রনিক ভাবলো দেখি দরজা দিয়ে, কারণ সেটা খাটের ঠিক উল্টো দিকে। দরজার সামনে এসে সামান্য ঠেলা দিতেই সেটা খুলে গেল। নীহারিকা কামোত্তেজনায় অধীর হয়ে দরজার ছিটকিনি দিতে ভুলে গিয়েছিল। তাছাড়া দেবর ছয়টার আগে উঠবেন না ভেবে সাবধান হবার চেষ্টা করে নি। দরজা খুলে যেতে রনিক দেখতে পেল অর্ধনগ্ন নীহারিকা দুটি চক্ষু মুদে দাঁতে দাঁত পিষে একহাত দিয়ে গুদ খেঁচে চলেছে আর অন্য হাত দিয়ে নিজের একটা মাই টিপছে এবং বিছানায় ওর পাশে একটা বেগুন ও ভেসলিনের কৌটা প্রস্তুত আছে। নিমিষে দীর্ঘকাল ধরে রতি বঞ্চিত রনিক বাঁড়া ঠাটিয়ে লৌহা হয়ে গেল।

নীহারিকার তখনো কিন্তু কোন হুঁশ নেই। রনিক এবার বলে উঠল
-“ভাবি! কি করছ কি! ছিঃ ছিঃ এভাবে কেউ খেঁচে।”

রনি এর গলার আওয়াজ পেয়ে নীহারিকা ধড়মড় করে উঠে পড়তে চাইল কিন্তু কোমরের নিচে উঁচু বালিশটা থাকায় পারল না। রনি এর এইভাবে রুমে আসাটা নীহারিকার কাছে সম্পূর্ণ অকল্পনীয় ছিল তাই সে হতভম্ব হয়ে গেল। রনিক এই বিমূঢ় ভাবটা কাটার সুযোগ দিয়েই দ্রুত পায়ে বিছানার উপর উঠে ভাবির নরম হাতটা ধরে বলল
-“এভাবে গুদ খেঁচে তুমি কি রোগ ধরাবে নাকি? আমি তোমার স্বামীর মতো, আমার কাছে লজ্জা করো না।”

ভাবি, সব কথা খুলে বলো। তাছাড়া তোমার যদি দরকার পড়ে তার জন্য আমার বাঁড়াটা তো রয়েছে। ধরে দেখ তোমার এই বেগুনের থেকে অনেক বড়। সুখ পাওয়া নিয়ে তো কথা!”

এর ফাঁকে রনিক এর হাত কিন্তু দ্রুত কাজ করে চলছিল। ভাবি তকন বুঝতে পারলো রনিক খুব চালাক। রনিক নীহারিকার বুকের উপর ঝুঁকে একহাতে একটা মাই ধরে সজোরে টিপতে টিপতে অন্য মাইটার বোঁটার গোলাপি বলয়ের চারপাশ দিয়ে আঙ্গুল বুলিয়ে ওকে অস্থির করে তুলল। নীহারিকা কে কোন টুঁ শব্দ করার সুযোগ না দিয়েই পেন্টটা খুলে রনিক ভাবির নগ্ন শরীরের উপর ঝাঁপিয়ে পড়ল আর বিশাল ল্যাওড়াটা গুদের মুখে সেট করল। রনিকের এহেন কার্যকলাপে নীহারিকা বিস্ময়ে হাঁ হয়ে যাওয়া মুখের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিয়ে নাড়াচাড়া করতে করতে রনিক নীহারিকার তুলতুলে রক্তিম ওষ্ঠদ্বয় চুষতে লাগল।

সঙ্গে থাকুন ….

Exit mobile version