Site icon Bangla Choti Kahini

রাজদ্বিপ এর পূজারি বৌ প্রিয়া – ৩

রাজদ্বীপের পূজারী বউ -২

অনেক ব্যস্ত থাকার জন্য গল্পটির ধারাবাহিকতা আনতে পারিনি অতঃপর গল্পটির ধারাবাহিক পর্ব নিয়ে আসলাম সেই জন্য সকলের কাছে আমি ক্ষমাপ্রার্থী।
সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন গল্পটি খুব দ্রুতই ধারাবাহিকভাবে পড়তে পারবেন আশা করি।

আগের পর্বে কবির আর প্রিয়া চুদাচুদি হওয়ার পর একটা কথা বলেছিল প্রিয়া বলেছিল খেলা এখনো বাকি আছে অনেক। এই কথা বলার পর প্রিয়া আর কবি র রাজদ্বীপকে ঘর থেকে বের হয়ে যেতে বলল। রাজদীপ ঘর থেকে বের হয়ে গেল প্রিয়ার শরীর ব্যথা করছে জন্য সে কবির সাথে শুয়ে পড়ল।

কিন্তু রাজদীপ ঘর থেকে বের হয়ে এসে চিন্তা করতে লাগল কি খেলা এখনো বাকি আছে আমি বুঝতে পারছি না ও তো ওর শরীর অন্যের হাতে তুলে দিয়েছে। আর কি খেলা বাকি থাকতে পারে ওর মধ্যে এসব চিন্তা করতে করতে রাজদীপ ঘুমিয়ে পড়ল।

সকাল হলো দশটার মত বাজে প্রিয়া আর কবির একসাথে শুয়ে আছে রাজদীপ উঠে ওদেরকে ডাক দিল। প্রিয়া রাজদীপ কে দেখে বলে উঠলো নুপংশক তুই কেন আমাদের ঘরে? তুই তো এই বাড়ির কাজে লোক যা কাজ কর গিয়ে? রাজদীপ এই কথা শুনে বলল আমি তো তোমার স্বামী প্রিয়া তুমি কেন এসব বলছো?

প্রিয়া বলল কিসের স্বামী হে তুই দু’বছর ধরে প্রেগন্যান্ট করতে পারছিস না পর পুরুষের চুদা খাচ্ছি। না পারিস যৌন সুখ দিতে না পারিস চুদতে না পারিস প্রেগন্যান্ট করতে কিছুই তো পারিস না। তোর জন্য আমি ভদ্র ঘরের মেয়ে হই অন্য একজনের সাথে শুয়ে যৌন সুখ নিচ্ছি।

রাজদীপ বলল এসব তোমার ইচ্ছা কিন্তু আমি কেন কাজের লোক আর কালকে যে বললে আরো খেলা বাকি আছে কি খেলা বলতো আমায়?

প্রিয়া তখন কবিরের দেখি একবার চেয়ে আবার রাজদ্বীপের দিকে তাকালো বলল শোন তাহলে, তুই তো আমায় প্রেগনেন্ট করতে পারছিস না তাই আমি আর কবির ইচ্ছামতো চুদিয়ে প্রেগন্যান্ট হব। আমরা দুজনে ইচ্ছা মত চুদাচুদি করব তুই কোন বাধা দিতে পারবি না আর ওর চুদাতে ই আমি প্রেগনেন্ট হবো তুই আর তখন স্বামী থাকবি না তুই তখন কাজের লোক আর কবির হবে আমার স্বামী।

রাজদীপ বলল তুমি আমার বৌ হয়ে অন্যের চুদা খাবে এবং তারর চুদাতেই প্রেগনেন্ট হবে। তুমি এরকম করতে পারো না আমি তোমার স্বামী আমাকে একটা সুযোগ দাও। আমি তোমাকে প্রেগন্যান্ট করিয়ে দেখাবো প্লিজ প্লিজ!

প্রিয়া কিছুক্ষণ ভেবে বলল আচ্ছা তোমার হাতে তিন মাস সময় আছে এই তিন মাস পর এক রাতে তুমি শুধু আমায় চুদবে ওই চুদার পর যদি তুমি প্রেগনেন্ট করতে পার তাহলে কবিরের সাথে আমার সম্পর্ক শেষ তখন আবার আমার আর তোমার সম্পর্ক শুরু হবে। কিন্তু এতে শর্ত আছে ?

রাজদীপ বলল কি শর্ত?

এই তিন মাস আমি আর কবির একসাথে থাকবো স্বামী স্ত্রী এর মত তোমার সামনেই সেক্স করব ইচ্ছা মত সেক্স করব তুমি কোন বাধা দিতে পারবে না আর তুমি হবে এবারের কাজের লোক তখন বাড়ির সকল কাজ তুমি করবে আর আমরা দুজন মিলে চুদাচুদি করবো কিন্তু প্রেগনেন্ট হবো না তখন আমি পিল খাব। কিন্তু এই তিন মাস হওয়ার পর একটা রাত চুদার পর তুমি যদি প্রেগনেন্ট করতে না পারো তাহলে আমার গর্ভে কবিরই সন্তান দিবে। আমার বউয়ের গর্ভে পরপুরুষের সন্তান তখন তুই বুঝবি। আর যদি তুই চুদার পর ১৫দিনের মধ্যে প্রেগনেন্ট হই তাহলে কবিরের সাথে আমার সব সম্পর্ক শেষ তোর সাথে নতুন করে সম্পর্ক শুরু হবে।
আর না হলে কবিরের সাথে আবার সম্পর্ক হবে এবং পরপুরুষের চোদাতে আমি প্রেগন্যান্ট হব।

রাজদীপ কিছুক্ষণ ভাবলো সে মনে মনে ভাবলো প্রিয়ার কথার দিক থেকে ঠিকই আছে সে তার শারীরিক চাহিদা মেটানোর জন্য পরপুরুষের হাতে চুদা খাচ্ছে খাক কিন্তু পরপুরুষের সন্তান তো এই তিন মাসে মধ্যে গর্ভে আসছে না। তাই ভাবল এই তিন মাস ওরা যা ইচ্ছা তাই করুক কিন্তু এই তিন মাস আমাকে কাজে লাগাতে হবে এবং প্রিয়ার গর্ভে আমাকে সন্তান দিতে হবে। গর্ভে সন্তান দিব আমি কোন পুরুষ আমার বউকে প্রেগনেন্ট করতে পারবে না। রাজদীপ এখন প্রিয়া কে বলল কি করতে হবে।

প্রিয়া বলল বাড়ির সকল কাজ তুমি এখন করবে যাও চলে যাও।

কবির প্রিয়া কে বলল কি করলে রেন্ডি মাগি আমার! ভাবলাম তোকে আমি আজীবন চুদব এবং তোর গর্ভে সন্তান দেবো হাজার বাচ্চার বাপ হব।

প্রিয়া কবির কে বলল টেনশন নাও কেন আমার স্বামী এই তিন মাস আমাকে ইচ্ছামত চোদো যদি ও না পারে তারপর থেকে তো আমি তো তোমার আর আশা করি ওই আমাকে প্রেগন্যান্ট করতে পারবেনা তুমি আমার গর্ভে সন্তান দেবে দ্বিতীয় স্বামী।

এই বলে দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো রাজদীপ দূর থেকে দেখতে লাগলো।

কবির প্রিয়া স্নান করতে গেল বাথরুমে আর রাজদীপ রান্না করতে লাগলো দুপুরের।

কবির প্রিয়া কে বলল আজ রাতে তোকে রাজদীপের সামনে ইচ্ছামতো চুদব । প্রিয়া বলল তা তো চুদবি পরের মাগী যে।

তারপর কবির প্রিয়াকে কাছে টেনে চুমু খেতে লাগলো দু মিনিট ধরে চুম্বন চলতে থাকল।
তারপরে কবির প্রিয়া র দুই স্তন টিপতে থাকল আর প্রিয়া উঃ আঃ আঃ আঃ উঃ আঃ উঃ আঃ করে জোরে জোরে আওয়াজ করছে। কবির প্রিয়া কে বলল আজ রাতে আমার 8 ইঞ্চি কাঁটা বাড়া দিয়ে তোকে সুখ দিব নতুন বউয়ের রুপে সাজবি তুই। রাজদীপের সামনে তোকে সিঁদুর পরিয়ে চুদব। কেমন হবে?

প্রিয়া শুনে বললো খুবই চমৎকার আইডিয়া একটা দিয়েছো আমার দ্বিতীয় স্বামী। তাই এই বলে প্রিয়া আবার কবির কে চুমু খেতে লাগলো। বাথরুমে দুইজন ন্যাংটো হয়ে দুজনের শরীরকে ধুয়ে দিচ্ছে আর এদিকে রাজদীপ তার কাজ নিয়ে ব্যস্ত রান্না করা ঘর পরিষ্কার করা বাইরে যাওয়া বইয়ের কাপড়-চোপড় দোয়া এমনকি কবিরের সমস্ত কাজগুলো করে দিচ্ছে যাতে ওর বউ ওর সাথে থাকে।
দুপুর হইল রাজদীপ কবির আর প্রিয়াকে খাবারের জন্য ডাকলো ।
রাজদিপ তো পুরো প্রিয়াকে দেখে থ হয়ে গেল।
প্রিয়ার পরনে নাই কোন শাড়ি নাই কোন কাপড় পুরো উলঙ্গ হয়ে এসেছে কবীরের সাথে। প্রিয়া বলল আজকাল বাড়িতে আমি আর কোন কাপড় পড়বো না ন্যাংটো হয়েই থাকবো।

এই কথা শুনে যেন রাজদীপের মাথায় আকাশ ভেঙ্গে বলল কি বলছ প্রিয়া তুমি একজন ঘরের বউ তোমার এইসব শোভা পায় না কবির শুনে হাসা শুরু করল।

প্রিয়া, রাজদীপকে বলল ঘরের বউ পরপুরুষের চুদা খাচ্ছি তাতে কোন সমস্যা নেই আর তো কাপড়চোপড়। পরপুরুষেরাই তো আমাদেরকে শারীরিক সুখ দিচ্ছে। কত নারী পরপুরুষের চুদা খাওয়ার জন্য যে পাগল তা তো ভালোই জানো রাজদীপ।

কবির জোর গলায় বলল রাজদীপ শোন ওটা এখন আমার বউ আমি আমার বউকে কিভাবে রাখব সেটা আমারও দায়িত্ব আমি এখন তোর বউকে চুদে প্রেগন্যান্ট করবো। তুই কিচ্ছু করতে পারবি না।
তুমি এখন ভালো করে আমার বউ আর আমাকে খাবার দে। কাজের ছড়া।

প্রিয়া হা হা করে হাসতে শুরু করলো। আর রাজদীপ কে বলল আজকে আমাদের কিন্তু শুভরাত্রি মানে ফুলশয্যা তোমার ঘরে তোমার বেডেই তোমার সামনেই আমাকে হরণ করবে আমার দ্বিতীয় স্বামী এভাবেই আমাকে তিনমাস সে সুখ দিবে। তুমি কিচ্ছু করতে পারবেনা সো চুপ থাকো এখন।

আর রাজদীপকে বলা হল তাদের বাসর ঘরটা সাজাতে ভালো করে । ফুল দিয়ে সাজালো বাসর ঘর রাজদীপ।

রাতের গল্প টি আর পরবর্তী ধারাবাহিক পর্ব পড়ার জন্য অপেক্ষা করুন।

কবির আর প্রিয়া মাগিকে কি করবে তার ধারণা একটু কমেন্টে জানান যাতে এই গল্পটা আরো রসালো করতে পারি আমি!

ভালো থাকবেন ❤️

Exit mobile version