Site icon Bangla Choti Kahini

রিনু মাসিকে চোদার কাহিনি – ৩ (Rinu Masike Chodar Kahini - 3)

আমি তাড়াতাড়ি মাসির বাসায় গেলাম, মাসিকে কোলে করে আবার বাথরুমে নিয়ে গেলাম। মাসির হয়ে গেলে বলল এবার আয় নিয়ে যা। আমি ভিতরে ঢুকে মাসিকে এনে বিছানায় শুয়ে দিয়ে স্নান করতে গেলাম।

বের হওয়ার সময় ইচ্ছে করে জিমের শর্টস পেন্ট পড়ে বের হলাম। মাসি দেখলাম আমার দিকে তাকিয়ে আছে। আমি বললাম কি দেখছো? বলল তোর শরীর টা, কি সুন্দর অথচ একটা মেয়ে ও পটাতে পারলি না আর এটা বলে মাসি হাসছিল।

সন্ধ্যায় মাসিকে চা করে খাওয়ালাম। এভাবে গল্প করে সময় টা কাটাতে লাগলাম। রাতে বাসায় যাওয়ার পথে মেডিসিনের দোকানে গিয়ে ৪টা ঘুমের ওষুধ নিলাম তারপর বাসায় গিয়ে খাবার নিয়ে এসে দুইজনে খাবার খেয়ে নিলাম। তারপর মাসিকে ব্যাথার ওষুধের সাথে দুইটা ঘুমের ওষুধ দিলাম।

মাসি খাওয়ার পর বললাম তোমার কোমর টা মালিশ করে দি, কোমরে মালিশ করতে করতে মাসির সাথে গল্প করছিলাম। মাসি প্রথমে কথা বললেও পরবর্তীতে হুম হুম আর এক পর্যায়ে চুপ হয়ে গেল।

আমি উঠে লাইট নিভিয়ে মোবাইলের লাইট জ্বালিয়ে কিছুক্ষণ অপেক্ষা করে মাসিকে ডাকলাম। মাসির কোন সাড়াশব্দ নেই, মাসির শরীর ধরে ডাকলাম তখনও মাসি চুপ। আমি আস্তে করে মাসির পেটিকোট টা উপরের দিকে মাসির পোঁদের উপর তুললাম। কাঁপা কাঁপা হাতে মাসির পাছায় হাত দিলাম।

টিপলাম কিছুক্ষণ, সাহস করে মাসিকে উল্টিয়ে দিলাম। মাসির গুদ টা বালের কারণে দেখা যাচ্ছিলো না। হাত দিয়ে বাল সরিয়ে দিতেই মাসির গুদটা আমার চোখের সামনে ভেসে উঠল। কি করব বুঝতে পারছিলাম না। মাসির গুদে মুখ নিয়ে একটা চুমু দিয়ে গুদের গন্ধ শুকতে লাগলাম, মাতাল করা গন্ধ।

সময় নষ্ট না করে মাসির ব্লাউসের বোতাম খুলে দুধ গুলো উম্মুক্ত করে দিলাম। উফ্ যে দুধগুলো এতদিন আমায় পাগল করতো তা আমার হাতের মুঠোয়। দুধগুলো টিপতে লাগলাম। নিপল মুখে নিয়ে কিছুক্ষণ চুষলাম। আমার বাড়াটা ফুলে উঠলো তাই পেন্ট টা খুলে দিলাম। মাসির দুধ চুষে নিচে নেমে মাসির গুদে মুখ দিলাম।

গুদে মুখ পড়তেই মাসি নড়ে উঠলো আমি সরে গেলাম। দেখলাম মাসির কোন সাড়াশব্দ নেই। আবার গুদে মুখ দিলাম। মাসির বালের কারণে বার বার মুখে বালগুলো লাগছিল, তাই উঠে মাসির গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। গুদটা এখনও টাইট। আমি মাসির উপর হালকা শুয়ে মাসির দুধ চুষছিলাম আর গুদে আঙ্গুল দিয়ে চুদতে লাগলাম।

কিছুক্ষণ পর আঙ্গুলে ছিপছিপে মনে হলো, তার মানে মাসি ঘুমের মধ্যে মাল আউট করে দিল। আঙ্গুল টা মুখে নিয়ে চুষে আবার নিচে গিয়ে মাসির গুদের সব মাল চেটেপুটে নিলাম। আমি মাসিকে এভাবে নিস্তেজ অবস্হায় চুদতে রাজি নয়, তাই বাথরুমে গিয়ে একগাদা মাল ঢেলে আসলাম।

এসে মাসির দুধ আর গুদ আরেকটু গেঁটে মাসির পেটিকোট নামিয়ে ব্লাউজের বোতাম লাগিয়ে মাসির মুখে চুমু দিয়ে মাসিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। মনে মনে ঠিক করলাম আগামী এক সপ্তাহের মধ্যে মাসিকে আমি চুদবোই। মাসি রাজি না হলে জোর করে চুদবো, পরে যা হবার হবে।

সকালে আমার ঘুম ভাঙ্গলে দেখি মাসি এখনও ঘুম। মাসির দিকে তাকাতেই কাল রাতের ঘটনা গুলো মনে পড়ে গেলো।আমার বাড়াটা ও ফুলে উঠেছে তাই পেন্টটা নামিয়ে বাড়াটা নাড়াতে লাগলাম। মাসি নড়ে উঠতেই দুষ্টবুদ্ধি চাপলো। আমি ওই অবস্থায় রেখে চোখগুলো হালকা বন্ধ করলাম।

দেখলাম মাসি চোখ খুললো, চোখ খুলে আমার দিকে তাকালো তারপর নিচের দিকে চোখ যেতেই মাসির চোখ বড় হয়ে গেলো। মাসি একপলক তাকিয়ে রইল বাড়াটার দিকে,তারপর একটা হাত গুদের উপর নিয়ে রাখলো, পরে হাত দিয়ে আমার বাড়াটা হালকা ধরে ছেড়ে দিল।

আমি মনে মনে খুশি হলাম, যাক আমার প্রথম অস্ত্র কাজে আসলো। কিছুক্ষণ পর আমি নড়ে উঠতেই মাসি দেখলাম চোখ বন্ধ করে দিল। আমি উঠে বাড়াটা ভেতরে ঢুকিয়ে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম তারপর রান্নাঘরে গিয়ে চা বসিয়ে মাসিকে ডাকতে আসলাম। মাসি চোখ খুলে আমার দিকে তাকিয়ে রইল।

বললাম বাব্বা এতো ঘুম তোমার, বলল কোথায় আর ঘুমালাম। সারা রাত তো তোর জ্বালায় ঘুমাতে পারলাম না। আমি ভয় পেয়ে গেলাম, তার মানে মাসি কাল রাতের ঘটনা সব জানে, তারপরও ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম আমি কি করেছি। বলল তুই কালকে ঘুমের ঘোরে হাত পা যেভাবে নারাচ্ছিলে কিভাবে ঘুমাবো। বুঝলাম মাসি বানিয়ে কথা বলছে তাই বললম আসলে মাসি বাসায় তো আমি একা ঘুমায় তাই।

মাসি বলল আচ্ছা আমাকে তুল, বাথরুম পেয়েছে।

আমি মাসিকে নিয়ে গেলাম। দাঁড় করিয়ে বের হয়ে চা করতে লাগলাম। মাসির ডাক দিলে মাসিকে নিয়ে এলাম। বলল তোর হাতে জাদু আছে, আজ একটু কম লাগছে ব্যাথা টা। বললাম হেঁটে যাবে তখন বলল কেন মাসিকে কোলে নিতে সমস্যা? এটা বলতেই মাসিকে কোলে নিয়ে বিছানায় রেখে চা টা নিয়ে এলাম।

ঘড়িতে দেখি তখন দশটা। এদিক ওদিক কথা বলে সময় কাটাচ্ছিলাম। মাসি বলল সেই কাল থেকে ব্লাউজ পেটিকোট পড়ে আছি, এখন স্নান করবে।তাই আলনা থেকে মাসির কাপড়গুলো বের করে বাথরুমে রেখে মাসিকে নিয়ে যেতে বলল। আমি মাসির কথামত সব বের করে বাথরুমে রেখে বালতি তে কল ছেড়ে দিলাম।

টুল খুঁজে না পেয়ে একটা চেয়ার নিয়ে রাখলাম। তারপর মাসিকে নিয়ে বাথরুমে নিতেই বলল চেয়ার কেন? বললাম তুমি চেয়ারে বসে স্নান সেরে নাও, আমি তোমার রুমে আছি, স্নান শেষ হলে ডেকো। এই বলে দরজা টা টেনে বের হয়ে এলাম। কিছুক্ষণ যেতেই আবার আওয়াজ পেলাম।

দরজা খুলে দেখি চেয়ার সহ মাসি মাটিতে পড়ে আছে, পুরো উলঙ্গ। আমি ওতটুকুতেই মাসিকে কোলে করে এনে বিছানায় শোয়ালাম। মাসি লজ্জায় কোন কথা বলতে পারছে না। আমি তাড়াতাড়ি গিয়ে কাপড় এনে মাসিকে দিলাম।

মাসিকে বললাম তুমি কাপড়টা পড়ে নাও।

দেখলাম মাসি এবার সত্যি উঠতেতেই পারছে না। আমি মাসিকে তুলে ব্লাউজটা পড়িয়ে দিলাম কিন্তুু পেটিকোট পড়াতে গিয়ে দেখি মাসি ডান পা টা তুলতে পারছিল না। আমি পেটিকোট রেখে পাটা দেখছিলাম আর জিজ্ঞেস করলাম কোন খানে ব্যাথা পেয়েছে।

মাসি বলল ডান পায়ে গোড়ালি থেকে একদম কোমর র্পর্যন্ত সম্পূর্ন ব্যাথা।

মাসি দেখলাম হাত দিয়ে গুদটা ঢেকে রেখেছে।

আমি বললাম ম্যাক্সি আাছে বাসায়, বলল নেই।

তখন বললাম আচ্ছা আমি নিয়ে আসছি, তোমাকে তারপর এক্সরে করাতে নিয়ে যাবো।

মাসি না না বললেও আমি দরজা লক করে মাসির জন্য দুটো ম্যাক্সি, পেটিকোট আর ওড়না নিয়ে এলাম। মাসিকে বললাম ম্যাক্সিটা পড়ে নাও, আমি টেক্সি নিয়ে আসি। মাসি আমার দিকে অসহায়ের মতো তাকিয়ে রইল। বুঝতে পারলাম উনি পড়তে পারবে না। বললাম তোমাকে এই অবস্থায় শাড়ি কিভাবে পড়াবো, আমি তো জানি না, দেখি এটা পড় এই বলে একটা মেক্সি মাসিকে পড়ালাম।

পেটিকোট টাও পড়ালাম। তারপর টেক্সি এনে মাসিকে কোলে করে ২তালা থেকে নিচে নামালাম, ভাগ্যিস কেউ দেখে নি। মাসিকে টেক্সিতে বসিয়ে বাসায় গিয়ে দরজায় তালা দিয়ে মাসিকে নিয়ে গেলাম। ওইখানে মাসিকে হুইল চেয়ারে করে নিয়ে গেলাম। এক্সরে শেষ করে আবার মাসিকে নিয়ে ফিরে এলাম।

লোকজন থাকায় মাসিকে ধরে ধরে বাসায় নিয়ে গেলাম। দরজা খুলে মাসিকে কোলে তুলে বিছানায় নিয়ে গেলাম। জিজ্ঞেস করলাম কিভাবে পড়লে? বলল বালতি থেকে পানি নিতে গিয়ে চেয়ার সহ পড়ে গেলো। আমি বললাম আমার কারণে তোমার আরও কষ্ট বেড়ে গেল। মাসি বলল দুর বোকা, আমার কপালে ছিলো এটা আর তুই ছিলি বলে, না থাকলে তো মরেই পড়ে থাকতাম।

আমি মাসির মুখে হাত দিয়ে বললাম খবরদার আর মরার কথা বলবে না, তুমি মরে গেলে আমি কাকে…..এই বলে চুপ হয়ে গেলাম। মাসি জিজ্ঞেস করলো চুপ হয়ে গেলি কেন, কাকে কি? আমি কথা ঘুরিয়ে বললাম কাকে কোলে নিবো, আর এটা বলে দু’জনই হেসে উঠলাম।

মাসিকে বললাম মালিশ করে দিবো? বলল দে, আমি মলম এনে মাসির পায়ে মালিশ করতে লাগলাম, আস্তে আস্তে উপরে হাত নিতে থাকলাম। মাসির রানের উপর হাত পড়তেই মাসি বলল আর উপরে না, আমার ব্যাথা করলে করুক কিন্তু তুই আর উপরে হাত নিয়ে যাস না। আমি মাসির কথায় কর্নপাত না করে মাসির সায়া সমেত পাছার উপর তুলে দিলাম।

বললাম দেখো কিছুক্ষণ আগেই তুমি নিবস্ত্র ছিলে আর এসব কথা আমি কাউকে বলতেও যাচ্ছি না। তাই আমাকে আমার কাজ করতে দাও। মাসিও আর কিছু না বলে চুপ রয়ে গেল, আমি মাসির কোমড় থেকে শুরু করে পাছা অব্দি মালিশ করতে লাগলাম। পাছায় হাত পড়তেই মাসি কেঁপে উঠছিল।আমার মোবাইলে ফোন এলো, আমার বন্ধু।

আমি ফোন রিসিভ করে লাউডস্পিকার অন করে মালিশ করতে করতে হ্যালো বললাম।বন্ধু বললো তুই কই, চল ঘুরতে বের হয়, বললাম এখন সম্ভব নয় আমি ব্যস্ত। বলল চল না। আমি বললাম- আমি জিএফের সাথে। ও বলল- আচ্ছা চুদছিস বুঝি, শালা তুই আসলেই পারিস। সোমাকে চুদলি আবার সোমার মাকেও চুদে দিলি। পারিসও বটে। আমি তাড়াতাড়ি ফোনটা কেটে দিলাম।

সঙ্গে থাকুন …

Exit mobile version