Site icon Bangla Choti Kahini

সবিতা ভাবী পর্ন কমিক্স – বার্থডে পার্টি (Savita Bhabhi Porn Comics - Birthday Party)

এটি তরুণ এবং বরুণের জন্মদিনের সপ্তাহ এবং শোভা এবং সবিতা তাদের জন্য সত্যিই বিশেষ কিছু পরিকল্পনা করছে৷ সবিতা জানতে পেরেছে যে দুষ্টু স্কুল ইউনিফর্ম পরা মেয়েরা এই যমজদের কল্পনার মধ্যে একটি। তাই, সবিতা এবং শোভা তাদের একটি সারপ্রাইজ জন্মদিনের পার্টি দেওয়ার সিদ্ধান্ত নেয় যাতে তারা দুষ্টু স্কুলের মেয়েদের পোশাক পরে।

সব একটি সেক্সি এবং চমত্কার সপ্তাহান্তে পার্টি জন্য সেট করা হয়. কিন্তু যখন মুহূর্ত আসে, সবিতা এবং শোভা তরুণ এবং বরুণের বাবা অমিতকে ফ্ল্যাশ করে, যারা তাদের জন্মদিনে ছেলেদের সাথে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেয়। ছেলেরা সবিতা এবং শোভাকে নিয়ে যে ধরনের জীবনযাপন করছে তা দেখে অমিত বিরক্ত।

তিনি তাদের সরাসরি বাড়িতে নিয়ে যেতে চান! সবিতা ও শোভাকে নিয়ে তরুণ ও বরুণের দুঃসাহসিক কাজ কি এটাই শেষ? দুই মেয়েকে সামলাতে চলেছে অমিত? অমিত ঠিক করল যে সবিতার গোপন কথা সবাইকে জানাবে? এই সব উত্তর জানতে সাবিতা ভাবীর পর্ব ২৭ দেখুন!

টেলিগ্রাম বোতামে ক্লিক করে এবং Savitabhabhi টেলিগ্রাম চ্যানেলে যোগদান করে, আপনি বিনামূল্যে প্রথম সম্পূর্ণ পর্বটি দেখতে পারেন। এছাড়াও, তারা নতুন প্রকাশিত সবিতা ভাবীর ভিডিও সম্পর্কে সর্বশেষ আপডেট পেতে পারে এবং এই চ্যানেলের মাধ্যমে বিভিন্ন অফার এবং ছাড় সম্পর্কে জানতে পারে।

Exit mobile version