Site icon Bangla Choti Kahini

বৃদ্ধ কাকার সাথে সবিতা ভাবী

অশোকের মামা, কুনাল প্যাটেল দম্পতির সাথে দেখা করার সিদ্ধান্ত নেয়। তার মানে কি শোভা, তরুণ ও বরুণের সঙ্গে সবিতার সেক্সি পলায়ন বন্ধ হয়ে যাচ্ছে? সবিতার মনে পড়ে সেই সময়ের কথা, যখন কুণাল কাকা প্রায় ৩ বছর আগে প্রথম তাকে দেখতে এসেছিলেন। সবিতা অশোকের সাথে প্রথমবার প্রতারণা করেছিল।

এক অলস বিকেলে, কুণাল কাকা ঘুমানোর সিদ্ধান্ত নেন এবং সবিতা ভাবতে থাকেন যে তিনি একা, রোহিতের প্রতি তার লালসায় কাবু হয়ে হস্তমৈথুন শুরু করেন, এমনকি তার নাম উচ্চস্বরে বলতে থাকেন! এদিকে কুনাল আবার জেগে আছে এবং দেখেছে তার পুত্রবধূ তার নিজের আঙ্গুলে শক্ত বাঁড়া প্রক্রিয়া করছে যখন রোহিতের নাম ডাকছে!

এখন এটি সাভির জন্য সত্যিই খারাপ হতে পারে তবে দেখা যাচ্ছে যে বৃদ্ধ চাচা একজন সঠিক বিকৃত। এই পরিস্থিতি তিনি কীভাবে সামলাবেন? সে কি অশোককে এ বিষয়ে বলতে যাচ্ছে? কিভাবে সে নিশ্চিত করবে যে সবিতা আবার পথভ্রষ্ট না হয়? উত্তর খুঁজতে, সাবিতা ভাবী পর্ব ২৫-এর এই ভিডিওটি উপভোগ করুন।

টেলিগ্রাম বোতামে ক্লিক করে এবং Savitabhabhi টেলিগ্রাম চ্যানেলে যোগদান করে, আপনি বিনামূল্যে প্রথম সম্পূর্ণ পর্বটি দেখতে পারেন। এছাড়াও, তারা নতুন প্রকাশিত সবিতা ভাবীর ভিডিও সম্পর্কে সর্বশেষ আপডেট পেতে পারে এবং এই চ্যানেলের মাধ্যমে বিভিন্ন অফার এবং ছাড় সম্পর্কে জানতে পারে।

Exit mobile version