Site icon Bangla Choti Kahini

শীতে গা গড়ম করা লঞ্চ জার্নি

কেমন আছেন সবাই?

আগের ঘটনায় আপনাদেরকে আমার খুব রিসেন্ট ঘটা একটা ঘটনা লিখে জানালাম। যেভাবে আমি প্রেসের একটা শ্রমিক মেয়েকে সিগারেট খাইয়ে গল্প করতে করতে চুদলাম কারখানার পিছে কারেন্ট চলে জাবার পর

আজকে আমি আমার কলেজ লাইফের শেষের আরেকটি ঘটনা আপনাদেরকে লিখবো।

তখন শীতকাল। ডিসেম্বরের দিকের শীত এসে পরেছে চারপাশে পিঠা আর গ্রামে জাওয়ার ধুম লেগেছে।

তখন আমি কলেজ মাত্র পার করে ভার্সিটিতে ভর্তি হলাম।হাতে বিশাল দময় পরে রয়েছে কিন্তু কোনো কাজ নেই,আর এদিকে ক্লাস ও সুরু হচ্ছে না করোনার কারনে। তাই ভাবলাম কি করা জায়। একদিন জানতে পারলাম আমার চাচাতো ভাই গ্রামের বাড়ীতে গেছে কদিনের জন্য ঘুরতে।

আমার গ্রামের বাড়ী হচ্ছে পটুয়াখালী তে।আমাদের গ্রামে জাওয়ার সবচেয়ে আরামের উপায় হলো লঞ্চে করে জাওয়া।

তা আমার চাচাতো ভাই গ্রাম থেকে আমাকে কল দিয়ে বল্লো চলে আসতে। একসাথে কদিন সময় কাটালে ভালো লাগবে আমিও তাই ভাবলাম।তাই ফিক সময় বিচার না করে সেদিন ই সন্ধ্যায় লঞ্চে উঠে পরলাম।একা ছিলাম তাই আর কোনো কেবিন নেই নি।সারারাত সিগারেট খেয়েই কাটিয়ে দেওয়া যাবে লঞ্চের ছাদে।

এক প্যাকেট সিগারেট কিনে ২ তলায় একটা ছোট জায়গায় আমার জন্য হাল্কা চাদর বিছিয়ে চলে গেলাম ছাদে।ছাদে বসে সিগারেট গান আর ফেসবুক স্ক্রলিং করতে করতে কখন রাত ১ টা পার হয়ে গেছে খেয়াল ই করিনি।হুট করেই প্রচুর শীত লাগতে সুরু হলো।ভাবলাম আর বসে থেকে লাভ নাই নিচে গিয়ে হাল্কা ঘুমিয়ে নি।

সিড়ি দিয়ে নিচ্র নেমে দেখি ২ তলা একদম চুপ সবাই ঘুম।নিচতলায় জদিও কার্ড আর চায়ের আড্ডা বসেছে তাও গিয়ে নিজের জায়গায় গিয়ে দেখি আমার চাদরের অর্ধেক জুরে একজন মহিলা শুয়ে আছে কাথা গায়ে দিয়ে।দেখেই মেজাজ টা খারাপ হয়ে গেলো। এতখন উপরে থাকার পর এখন যদি নিচে এসে শোবার জায়গা না পাই।তাই ভাবলাম তাকে ডাক দিয়ে বলবো সরে শুতে।কিন্তু সাম্নের দিকে গিয়ে তার চেহারা দেখে আমি থ খেয়ে গেলাম।

তাকে দেখেই আমার বুক টা কেমন জানি কেপে উঠলো।এমন সুন্দর গোলাপি ঠোট আমি কখনো দেখিনি।আর কাথার উপির থেকেই বোঝা জাচ্ছে তার শরিরেও বয়সের ছাপ পরে নি।কাত হয়ে শোবার পরে তার ডাবকা পাছাটা একদম উচু হয়ে ছিলো।

আমি আশেপাশে এক নজর তাকিয়ে শুয়ে পরলাম তার পাশেই আমাত ব্যাগে মাথা দিয়ে।শুয়ে দেখলাম তার পাছার খাজে আমার ধোন একেবারে সেট হয়ে আছে। এইবার তো আমার ধোন একদম দাঁড়িয়ে গেলো আর তার পাছার সাথে আরো ভালোভাবে লেগে গেলো।আমি রকটু ভয় পেতে লাগলাম। কারন এই অবস্থায় উনি চিৎকার দিলে মার একটাও নিচে পরবে না। কিন্তু উনি একটু নাড়াচাড়া দিয়ে উঠলেও কোনো কিছু বললেন না।

এতে আমার সাহস একটু বেরে গেলো।আমি আমার কাথা বের করে আমাদের দুজনের উপর ছড়িয়ে দিলাম।এইবার আমি আস্তে আস্তে আমার হাত টা তার দুধের উপর নিয়ে রাখলাম। এবার আস্তে আস্তে আমি তার মাখনের মত দুধে হাত বুলাতে লাগলাম আর নিচে থেকে হাল্কা কোমড় নাড়ানো সুরু করলাম। এরপর হুট করে উনি আমার দিকে ফিরে তাকালেন।আমার তখন পুরো শরির ঠান্ডা হয়ে গেলো।কিন্তু উনি আমার কানে আস্তে আস্তে “বললেন আরেকটু জোড়ে টেপো বোটা টা চুইষা দেও”

এই কথা শুনে আমি আকাশ থেকে পরলাম এইবার আর আমাকে থামায় কে।আমি হাত দিয়ে তার দুধ দুটো কামিজ থেকে বের করে খাতার নিচেই অন্ধকারে চুষতে লাগলাম আর উনি আমার মাথা চাপ দিয়ে ধরলেন আর মুখ বুজে রইলেন। তার হাল্কা আহহ শব্দ জেনো আমার ধোন টা রডের মত শক্ত করে দিলো।

একটু পরে সে আবার আগের মত আমার দিকে পাছা ঘুরিয়ে শুলেন আর বুঝলাম উনি খাতার নিচে হাত দিয়ে তার সেলোয়ার টা খুলে ফেলেছেন আর আমার দিকে পাছাটা ঠেলে দিলেন,কিন্তু মুখ দিয়ে কিছু বললেন না।

আমি বুঝলাম ওদিক থেকে সব রেডি।আমিও তখনি প্যান্টের হুক খুলে ধোন টা বের করে তার গুদে ঘষতে লাগলাম পেছন থেকে আর তার ভোদার রসেই আমার ধোন একেবারে ভিজে গেলো। একটু পরে সে নিজেই আমার ধোন নিয়ে ভোদার মাথায় সেট করে দিলেন। আমি একটু থেমে এক ধাক্কায় ধোন টা ভোদায় ঢুকিয়ে দিলাম আর তার মোলায়েম পাছায় আমার কোমড় লেগে একটু পকৎ করে শব্দ হলো। ধোনে গড়ম আর নড়ম অনুভব করে বুঝতে পারলাম এই চোদন দেবীর গুদে আমার ধোন ঢুকে গেছে।

এইবার আমি একটু পিছে সরে সুরু করলাম আস্তে আস্তে চোদাচুদি। আর এদিকে তার গুদের রসে সব ভিজে পচ পচ করছে।এইভাবে চুদতে চুদতে আমি স্পিড হাল্কা বাড়ালাম আর এদিকে তার কাপাকাপি সুরু হয়ে গেলো আর রকটু পর সে এক হাত পিছে দিয়ে আমাকে তার সঙ্গে চেপে ধরলেন।আমি বুঝলাম তার রস খসেছে। এইবার সে আমার দিকে হাল্কা ঘুরে বললেন” মাল গুদেই ফালাও নাইলে ময়লা হইয়া জাইবো”

আমি তার কথায় কান না দিয়ে চুদে চলছি নিজের মত আর এক হাত দিয়ে তার দুদ হাতাচ্ছি একটু পরে বুঝলাম আমার মাল এসে পরেছে। রিবার আমি তার একটু কাছে ঘেষে আস্তে আস্তে চুদে সবটুকু মাল তার ভোদাতেই ফেললাম।

তারপর আমি ধোন বের করে নিতে চাইলে উনি হাত দিয়ে বাধা দিয়্র বললেন বের করো না তাহলে সব গড়িয়ে গড়িয়ে পরবে এইভাবেই শুয়ে থাকো।

আমি এরপর ধোন তার গুদেই ডুবিয়ে রেখে কাথা ঠিক করে শুয়ে পরলাম তাকে পিছন থেকে জড়িয়ে ধরে।

পরদিন সকালে আনাদের দুজনের ঘুম ভাঙলো একইসাথে পরে আমি কাথার নিচে থেকেই আমার ধোন হাত দিয়ে দেখি তার রস আর আমার মাল মিশে একদম আঠা আঠা হয়ে আছে।

উনি আমার দিকে ফিরে আমাদের দুজনের মাথা কাথা দিয়ে ঢেকে কিছু না বলে একটা লম্বা কিস করলেন আর ধোন টা হাল্কা হাতে নিলেন। আর বললেন আবার যদি দেখা হয় তাহলে আমি খুশি হবো। আমি তখন এমন এক্সপেরিয়েন্সের আনন্দে তার নাম্বার বা আমার নাম্বার তাকে দিতেই ভুলে গেলাম।

পরে দুজনেই আস্তে আস্তে কাথা থেকে আলাদা হয়ে কাপড় ঠিক করে বসলাম। আমি একটু পরে বুঝতে পারলাম আমাদের দুজনের রসে মিশে একটা গন্ধ তৈরি হয়েছে জা পুরো ২ তলা জুরে মো মো করছে। আর আমার পাশে একটা ফ্যামিলি শুয়ে ছিলো। সেই ফ্যামিলির মহিলা আমি রাতে জাদে চুদলাম তাকে ডাক দিয়ে জিজ্ঞাস করলেন “ভআবি আপনি বললেন আপনি একা উনি কে?”
মহিলা জবাব দিলে “ও আমার বইন পো হয় লঞ্চে আইয়া দেহা হইয়া গেলো রাইতে”

এরপর ঐ মহিলার একটা আড় চোখের দৃষ্টি দেখে আমরা উঠে পরলাম। পরে যে জার দিকে চলে গেলাম লঞ্চ ঘাটে আসার পর।এখনো লঞ্চে উঠলে মাঝে মাঝে ভাবি আবার যদি তার সাথে দেখা হয়!

Exit mobile version