Site icon Bangla Choti Kahini

শ্রেষ্ঠতম অজাচার – ১ (Srestotomo Ojachar - 1)

৩৮ সাইজের ব্রা ইদানীং ফিট হচ্ছেনা মেহজাবিনের। খুব কষ্টে আটকে রাখে তার বিশাল দুধজোড়াকে এই সামান্য কাপড়খন্ড।
ওহ পরিচয় তো দেয়াই হয়নি! আমি মেহজাবিন তাসফিয়া, বয়স ৩৬, বিবাহিতা।
পেশায় শিক্ষিকা, থাকি ঢাকায়, আর বিশাল পরিবার আমার।

আমার ফিগার: ৩৮-২৮-৩৮। নিয়মিত জিম করেই এই শরীরে বানানো…. কি?? হিংসে হয় ??
আচ্ছা কথা না বাড়িয়ে ঘটনায় আসি।

স্টুডেন্ট লাইফ থেকেই মাগীপনা আমার অন্যতম প্রধান স্বভাব। খুব ভদ্র পরিবারে মারাত্মক অভদ্র রাজকন্যা ছিলাম আমি। বাবা মা অনেক যত্নে, আদরে, প্রশ্রয়ে বড় করেছেন… আর সেই প্রশ্রয় পেয়েই ১৪ বছর বয়সেই গুদের সীল ফাটিয়েছিলাম, আর আজ অবধি থামিনি।

দেশের এক স্বনামধন্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষিকা আমি। ফিন্যান্স যতটা না বুঝি তার চেয়ে হাজারগুণ ভাল বুঝি অজাচার। বিয়ে কেবল সমাজের চাপে পড়ে করেছিলাম…. নতুবা আজীবনই আমার কুমারী থেকে চোদা খেয়ে যাওয়ার ইচ্ছে ছিল। প্রতিদিন নিয়ম করে কয়েকটা কড়া চোদন না হলে আমার দিনই কাটেনা।

যাকগে, গত সোমবারের ঘটনাটা ছিল এরকম:
ক্লাস শেষে বাসায় ফিরেছিলাম তখন প্রায় সন্ধ্যা…. বর আমার (আরমান খান) অফিস থেকে আগেই ফিরেছিল।
ঘরে ফিরে আমি সোজা রুমে…তারপর একে একে আমার হিজাব, থ্রিপিছ, ওড়না, ব্রা, পেন্টি সব খুলে উদোম হয়ে ঢুকে গেলাম বাথরুমে।
বর আমার কয়েক কোটি টাকা ঢেলে বাড়ি বানিয়েছে…. তাই বিলাসীতা করেই থাকি বলা চলে। ওয়াশরুমে ‘লক’ এর কোন সিস্টেম নেই তাই।

শাওয়ার নিচ্ছিলাম এমন সময় ওয়াশরুমে পর্দা সরিয়ে দেখি আমার পতিমশায় তার ৮” ইঞ্চির কাটা ধোনটা নাড়িয়ে নাড়িয়ে পুরো উদোম হয়ে আমার দিকে আসছে।

আমি প্রাণপণে চাইছিলাম সে আমায় না চুদুক…..। আমি তাকে ভালবাসি না ব্যাপারটা এমন না, আমি তাকে প্রচন্ড ভালবাসি। কিন্তু আজ না।আমার ইচ্ছে ছিল চুষে তার মাল বের করে দেয়ার। যাতে করে সে চুদতে না চায়। অবিশ্বাস্য হলেও সত্যি, আমি হয়তো সেই ‘লাখে একজন’ বাঙালি মেয়ে যাকে তার বর চুদে ক্লান্ত করে দিতে সক্ষম। সত্যিই মারাত্নক এক সুপুরুষ বর আমার।

যাক ঘটনায় ফিরি…

বর শাওয়ারের নিচে এসে আমার ঠোটে রাক্ষসের ন্যায় কিস করা শুরু করলো। কিছু বলার আগেই সে দুই হাতে দুটো স্তনে রেখে দানবের মত শক্তিতে টেপা শুরু করে দিয়েছিল। ‘আহহহহহ’ করে চেঁচিয়ে উঠলাম আমি।

আমি কোনভাবে তার কাছ থেকে ছাড়া পাওয়ার চেষ্টাই করছিলাম…. অমনি বর গুদে আঙুল ঢুকিয়ে দিল। “উফফফফফফফফ” আমার সারা শরীরে কাঁটা দিয়ে উঠলো!
সর্বনাশ!!!!

আমার বরের চোখ মুহূর্তেই রাঙা হয়ে গেল… তার চোখ থেকে কামুক ভাবটার জায়গায় রাগ ভর করলো।
সরাসরি সে জিজ্ঞাসা করলো, “কাকে চুদে এসেছ?”

আমি কোন ভনিতা না করেই উত্তর দিয়েছি সজীবকে। সজীব আমার ডিপার্টমেন্টের কলিগ… আমার জুনিয়র।

আমার বর গুদে হাত দেয়া মাত্রই সজীবের টাটকা বির্য তার হাতে লেগে গেছে… সেজন্যই আমি ধরা পড়ে গেলাম। অবশ্য ধরা পড়লেও কোন সমস্যা নেই…আমাদের আন্ডারস্ট্যান্ডিং খুব ভাল। আমরা দুইজন দুজনকে যথেষ্ট স্পেস দেই… এবং ওপেন সেক্সের পারমিশন ও।
কাজেই কথা না বাড়িয়ে বরের রাগ ভাঙাতে হাঁটু মুড়ে বসে গেলাম বাথরুমের ফ্লোরে…. বরের মুষলদণ্ডটা প্রাণপণে চুষে দিচ্ছি, যতটা ভালভাবে চোষা যায়।

হঠাৎ আরমান আমার চুলের মুঠি ধরে দাড় করিয়ে ওয়াশরুমের দেয়ালে ঠেসে ধরে সরাসরি গুদে ভরে দিল তার বাড়াটা। এক ঠাপে এত বিশাল বাড়া গুদ ফাটিয়ে দিতে সক্ষম। আমার বুক ভেদ করে চিতকার বেরিয়ে এসছিল তখন।

আরমান কখনোই এতটা বেপরোয়া হয়ে চুদেনি আমাকে! আমি অবাক হয়ে দেখছিলাম তার কান্ড। আমাকে ডগি পজিশনে দাড় করিয়ে সজোরে বাড়াটা আমার গুদে গেঁথে দিয়ে কানে কানে ফিসফিস করে বলছিল, “মাগী, এত খাই কেন তোর? রান্ডিপণা কি এখনো কমবেনা তোর?”

আমি কোঁকাচ্ছিলাম এমন ভিম ঠাপ খেয়ে। ভাগ্যিস সজীবের মাল ছিল গুদে… যেটা লুব্রিকেন্ট হিসেবে কাজ করেছে। তা না হলে নিশ্চিত গুদ চিড়ে যেত এতক্ষণে।

এবার আমার মিস্টার তার গায়ের সর্বোচ্চ শক্তি লাগিয়ে যতটা নির্দয় আর নির্মমভাবে আমার গুদ মারা যায় মারছিল। একই অবস্থায় টানা ১০ মিনিট গাদন খেয়ে আমি দরদর ঘামছিলাম। আমি শুধু মোনিং করে যাচ্ছিলাম। পুরো বাথরুম জুড়ে কেবল আমার আমার “আহ আহ আহ আহহহ আহহহহহহহ” শীতকার! আর মোহময়ী এক চোদন সুবাস!

আমার চেহারা লাল হয়ে উঠেছিল। আর আমার স্তন! সেগুলো দুটো আগুনের মত লাগছিল।
আরমানের লোভ সবচে’ বেশি আমার দুধের প্রতি, তারপর গুদ… আর তারপর পোঁদ।

এবার আর না পেরে বললাম তাকে, “জান কোমড় ধরে আসছে…. সামনে থেকে লাগাও, প্লিজ?”
বরের দয়া হল আমার ওপর। চোদা থামিয়ে কষিয়ে একটা চড় দিলো… তারপর আগের প্রশ্নটা করলো আবার, “কাকে দিয়ে চুদিয়ে এসছিস রান্ডি”

এবার আমার মেজাজ বিগড়ে গেল। আমি উত্তর দিলাম, ” আমার নতুন ভাতারকে দিয়ে”।

বর আমাকে আর কোন কথা বলার সুযোগ না দিয়েই সরাসরি বাথরুমের মেঝেতে শুঁইয়ে দিল। মিশনারি পজিশনে ঠাপানো শুরু করলো সে।

দুইবার জল খসিয়ে আমার হাত পাঁ অবশ লাগছিল। আর চোদা খেতে মন চাইছিল না। কিন্তু আরমানের মাথায় মাল উঠে আছে… এখন চুদতে বাধা দিলে কপালে দুর্ভোগ আছে!

টানা ৩৫ মিনিট আরও কয়েকটা আসনে চুদে আমাকে জামাই সাহেব তার মাল গলধ:করণ করতে বাধ্য করলেন। আমি ক্লান্ত, বিদ্ধস্থ, পরিশ্রান্ত।

চোদা শেষে তার একটা কথাই যথেষ্ট ছিল আমার মনটা ভাল করে দেয়ার জন্য….”I Love u love… No matter how many men u fuck”

আমি হাসছিলাম তার কথা শুনে…কিন্তু গায়ে এক ফোটা শক্তি ছিলনা উঠে দাঁড়ানোর মত। স্তনগুলোয় ভয়ংকর ব্যথা হচ্ছল…. ফর্সা গুদের পাপড়িগুলো কালচে হয়ে গেছে, দুধগুলী ফেটে রক্ত বেরিয়ে আসবে মনে হচ্ছে দেখে…. সারা গায়ে খামছি, কামড় আর আচড়ের দাগ।

বর পরম আদরে আমাকে গোসল করিয়ে পরিষ্কার করে রুমে নিয়ে আসে….গায়ে টাওয়াল টা জড়িয়ে বিছানায় শুইয়ে রেখে চলে যায় বাইরে।

কতক্ষণ ওরকম উদোম হয়ে ঘুমিয়ে ছিলাম জানিনা… সম্বিত ফিরলো মোবাইলের রিংটোন শুনে।
মোবাইল হাতে নিয়ে দেখি সজীব। ফোন ধরা মাত্রই ওপাশ থেকে বলে উঠেছে,
“u were just amazing. I never fucked any hotter bitch than you”

আমি কপট রাগ দেখিয়ে বললাম, “সজীব ভুলে যেওনা আমি তোমার সিনিয়র”।
সে সাথে সাথে ফোন কেটে দিলো।

আমি কিছুক্ষণ অবাক হয়ে ভাবছি…কতটা হিংস্র হয়ে গেছি আমি! এতটা বছরে কত পুরুষের বাড়া যে গিলে নিয়েছি এই গুদ দিয়ে নিজেরও হয়তো হিসেব নেই আমার। কিন্তু সমাজের চোখে কতটা সভ্য, সুশীল, শিক্ষিত, অনুকরণীয় আদর্শ হয়ে ঘুরে বেড়াই। মজা লাগে খুব ব্যাপারটা!

এসব ভাবতে ভাবতে ভুলেই গেছিলাম ছেলের এক্সাম আছে কাল। খোঁজ নেয়া দরকার!
উফ! কোমড়টা যা ব্যথা! গুদটা এখনো জ্বলছে!!! দেখি ছেলেটা কি করে..

চলবে……..(To be continued)

(প্রথম লিখা, হয়তো অনেকেরই ভাল লাগবেনা। কিন্তু আপনাদের অনুপ্রেরণা পেলে সামনে খুব ভাল কিছু নিয়ে পরের পর্বগুলো আনার ইচ্ছে আছে)

Exit mobile version