Site icon Bangla Choti Kahini

ভগ্নিপতি ও শালাজ – একাদশ পর্ব

হ্যালো আমার হর্নি পাঠক পাঠিকাগণ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের গল্প। আপনাদের অনুরোধে “ভগ্নিপতি ও শালাজ”_র সমাপ্ত পর্বটি বাদ দিয়ে আবার দশম পর্বের পর থেকে নতুন সিরিজ চালু করতে চলেছি। যারা এখনো আমার “ভগ্নিপতি ও শালাজ”_র দশম পর্বটি পড়েনি, অনুগ্রহ করে পড়ে আসবেন নিচের দেওয়া লিঙ্কে।
লিঙ্ক: 
আপনারা অনেকেই হয়তো জানেন, আমার গল্পের নায়ক আবীর তার শালাজ পামেলার গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে সীল ফাটিয়েছে। আর পামেলার গুদের সীল ফাটাতে পেরেছে যখন আবীরের বউ রিমা আর তার শালা সঞ্জয় তার পিসতুতো শ্বশুরবাড়িতে বেড়াতে যাই। আর আবীর সবার সামনে আরও নতুন নতুন অতীতকে চুদতে পারে তার কাহিনীর সূত্রপাত সেখান থেকেই।

অনুরোধ- যারা আমার আগের তিনটি সিরজ “তিন নারীর এক স্বামী” ও “ভগ্নিপতি ও শালাজ” এবং “ভগ্নিপতি ও শালাজের শীতকাল” পড়েননি তারা অনুগ্রহ করে নিচে দেওয়া লিঙ্ক ডেসক্রিপশন থেকে পড়ে নিন: https://www.banglachotikahinii.com/author/gorav1352/ এ।

পামেলা আবীরের ঠোঁট চুষতে চুষত প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে বাঁড়া কচলাতে লাগলো আর আবীর পামেলার ঠোঁট চুষতে চুষতে লাল নাইট গাউনের মধ্যে হাত ঢুকিয়ে মাই দুটো কচলাতে লাগলো।

আবীর পামেলার মাই কচলাতে কচলাতে নিপল দুটো ঘুরাতে লাগলো। নিপলের মোচড়ানো খেয়ে পামেলা আবীরের ঠোঁট কামড়াতে লাগলো। সেই সময় দরজাটা খুলে রিমা আর সঞ্জয় বাসায় ঢুকলো। আবীর বা পামেলার কোন খবর নেই রিমা ও সঞ্জয় এসেছে।

সঞ্জয়- বা পামেলা বা! মাগী তুই আমার বউ হয়ে ভগ্নিপতির চোদা খাচ্ছিস। আর আবীরদা তুমিও কেমন? আমার বউকে তুমি? ছিঃ ছিঃ ছিঃ!

পামেলা রিমা ও সঞ্জয়কে দেখে থতমত খেয়ে উঠতে যাবে। আবীর কোন অবাক না হয়ে পামেলার মাই দুটো আরও জোড়ে জোড়ে কচলাতে লাগলো।
পামেলা- আবীরদা আমাকে ছাড়ো আমি যাচ্ছি!

সঞ্জয়- আর নাটক চুদানোর কোন দরকার নেই। কাল দুপুরবেলা দিদি যখন সেকেন্ডবার ভিডিও কল দিল তখন আবীরদা কলটা রিসিভ করে কটে না দিয়ে মিউট করে সোফায় ফেলে চলে গেল কিচেনে। আমি আর দিদি সব দেখেছি। তাই মিমিকে মার কাছে রেখে চলে এলাম। দিদি তুমি কিছু বলো।
পামেলা আবীরের দিকে হা করে তাকিয়ে আছে।
রিমা- শুন পামেলা, তুই আবীরের চুদা খেয়ে কি মজা পেয়েছিস?
পামেলা মাথা নিচু করে রইলো।
রিমা- কিছু বল! আবীর তুমি জিজ্ঞেস কর তো।
সঞ্জয়- দিদি তুমি এইসব কি বলছো! তোমার সাথে আমার কি কথা হয়েছিল!
রিমা- চুপ থাক। আবীর, তুমি জিজ্ঞেস করো!
আবীর- তুমি আমার কাছে সুখী নাকি সঞ্জয়ের কাছে?
পামেলা নিচু স্বরে বললো- তোমার!
রিমা- পামেলা, আমি তোর স্বামীর সাথে সেক্স করলে তোর কোন অসুবিধে হবে না তো।
পামেলা- আমি বলতে পারবো না।
বলে পামেলা লজ্জা ছেড়ে ভগ্নিপতির বুকে মাথা রেখে জল খসে দিল।
রিমা- শুন ভাই, তুই তোর বউকে সুখ দিতে পারিস না। সেটা পামেলা আমাকে অনেক আগে জানিয়েছে। আর তোকে যে ডাক্তার দেখাতে বলেছে তুই তো তাও করিস নি। এখন তুই কি করবি?
সঞ্জয়- আমি জানি না।

কথার তালে আবীর পামেলার মাথা থেকে হাত সরিয়ে নিচ থেকে পামেলার গুদে আস্তে আস্তে মধ্যমা আঙ্গুল নাড়াতে লাগলো।
আবীর- রিমা, তুমি সঞ্জয়কে রুমে নিয়ে নিজে ন্যাংটো হয়ে সঞ্জয়কে ও ন্যাংটো করে দাও। তাহলে ওর লজ্জা ভাঙ্গবে।
আবীরের কথা শুনে রিমা সঞ্জয়কে নিয়ে রুমে ঢুকে দরজা লক করে দিল। এদিকে পামেলা বলে উঠলো- ওরা যখন রুমে ঢুকে দরজা লক করে দিল তাহলে আমরা এখানে বসে থেকে লাভ কি?
আবীর- তাও ঠিক, চল তাহলে!
পামেলা- চল!

বলতে পামেলা আবীরের বাঁড়াটা ধরে রুমে ঢুকে দরজা লক করে তার পরনের নাইটি খুলে আবীরের পরনের ট্রাউজার খুলে আবীরকে বেডে শুয়ে দিল। পামেলা আবীরের উপর উঠে খপ করে নেতিয়ে থাকা বাঁড়াটা ধরে গুদে পুরে বসে পরলো। সাথে সাথে বাঁড়া ফচ্ করে গুদে ঢুকে গেলো। পামেলা সঙ্গে সঙ্গে ইচ্ছে করে “আহহহহহহহহহহহহহহহ” করে চীৎকার করে উঠলো।

পামেলা কোমর দুলিয়ে দুলিয়ে আবীরের বাম হাতের মধ্যমা আঙ্গুল মুখে পুরে চুষতে লাগলো আর ডান হাতটা ধরে তার বাম মাইয়ে রাখলো। আবীর বুঝতে পারলো পামেলা কি চায়! আবীর পামেলার বাম মাইটা কচলাতে লাগলো। আবীর মাই কচলাতে কচলাতে মাইয়ের গোলাপি বোঁটাটা মোচড়াতে লাগলো।
এতে পামেলা হার্ণি হয়ে আবীরের পেটে হাত দুটো ভার দিয়ে উঠ-বস শুরু করলো। পামেলা উঠ-বসের স্পীড বাড়িয়ে দিল। পামেলা উঠ-বস করতে গুদটা পুরো গিলে নিচ্ছে আবীরের বাঁড়াটা। পামেলা উঠ-বস করতে করতে “আহহহ ঊমমমমমমমমমমম আহহহ” করে চীৎকার করতে লাগলো।
পামেলা উঠ-বস করতে করতে স্পীড বাড়িয়ে দিলো। পামেলা স্পীডে উঠ-বস করতে করতে “আহহহহহ ওওওওও উহহহহহহহহ ঊমমম ইশশশশশ ঊমমম আহহহহ” চীৎকার করতে করতে জল খসিয়ে চীৎ হয়ে শুয়ে পরলো। গুদের জলে আবীরের বাঁড়াটাকে স্নান করিয়ে দিল পামেলা।
পামেলা একটু জিরিয়ে নিল। এইবার আবীরের পাল্লা। আবীর পামেলাকে বেডে ডগি পজিশনে বসিয়ে দিলো। আবীর এইবার পামেলার পিছনে হাঁটু গেড়ে বসে হাত দিয়ে একগাদা থুতু পামেলার গুদে মিশিয়ে পাছার দুইপাশে নরম নিতম্বে হাত দিয়ে চটাস চটাস করে চাটি মারতে লাগলো। এতে পামেলার নিতম্ব কেঁপে উঠলো। আবীর মনের মত চাটি মেরে যাচ্ছে। আবীর পামেলার থাইয়ে চাটি মারতে মারতে লাল করে দিল৷ পামেলা এই চাটির বারি খেয়ে আরও উওেজিত হয়ে গেলো।
এবার আবীর চাটি মারা বন্ধ করে কোমরটা ধরে পামেলার গুদে বাঁড়া দিয়ে ঘষতে লাগলো। পামেলা, “আহহহহহহহ জান ঢুকাও না উহহহহহ” করতে লাগলো। আবীর ঘষতে ঘষতে একসময় গুদের ভিতর ওর গরম বাঁড়াটা ঢুকিয়ে দিলো। সাথে সাথে পামেলার মনে হলো তার কোন সেন্স নেই। আবীর বাঁড়া বের করেই আবার পুরোটা ঢুকিয়ে দিলো। আবীর পামেলার কোমর ধরে গুদে বাঁড়াটা জোড়ে জোড়ে ঠাপতে শুরু করলো।

পামেলা জোড়ে জোড়ে চীৎকার করছে আর চোদা খাচ্ছে। আবীরের ঠাপের তালে তালে পামেলার ঝুলে থাকা মাই গুলো লাফাচ্ছিলো। এমন সময় পামেলা জল খসিয়ে দিলো।
আবীর পামেলার গুদ থেকে বাঁড়া বের করতে গুদ বেয়ে জল গরাতে লাগলো৷ আবীর গুদের জল নিয়ে পামেলার মুখে আঙুল পুরে দিলো। পামেলা আবীরের আঙুল চুষতে চুষতে গুদের জলও চেটে খেলো। আবীর আবার ঠাপ শুরু করলো। আবীরের ঠাপে পালঙ্কটা ক্যত্ ক্যত্ ক্যত্ করতে লাগলো আর ফচাত্ ফচাত্ ফচাত্ মুখরিত শব্দে বেডরুমে আওয়াজ হতে লাগলো। আর এমন ঠাপ খেয়ে পামেলা আবারও চীৎকার করতে লাগলো।

এমন সময় দরজায় টোকা পরলো। সাথে সাথে আবীর পামেলার গুদ ঠাপানো বন্ধ করে দিলো। পামেলা বিরক্ত গলায় বললো- কি?
সঞ্জয়- শুনো মাসি এসেছে। সাথে বৌদি ও তার ছেলে এসেছে।
পামেলা- তো আমি কি করবো?
রিনি- আবীর দরজা খুলো, প্লীজ।
আবীর- আসছি।

বলে পামেলার গুদ থেকে বাঁড়া বের প্যান্ট পড়ে লক খুলে দিলো আবীর। ততক্ষণে পামেলা নাইট গাউন পড়ে নিল।
রিনি- পামেলা, তুই তোর রুমে যা। স্নান সেরে রেডি হয়ে নে।

পামেলা তার রুমে চলে গেলো। রিনি রুমে ঢুকতে আবীর দরজা লক করে দিল৷ দুইজনে স্নানে ঢুকলো। রিনি তার শাড়ি, ব্লাউজ, সায়া খুলে শাওয়ার ছেড়ে দিল। আবীর রিনিকে জড়িয়ে ধরে শাওয়ার নিল। দু’জনে ঠোঁটে ঠোঁট মিশিয়ে চুমু দিতে লাগলো। এমন সময় আবার দরজায় টোকা। আবীর ও রিনি শাওয়ার নিয়ে বাথরুম থেকে বেরিয়ে এলো।
চলবে…

এই গল্পের একাদশ পর্বটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন অথবা টেলিগ্রাম বা ই-মেইল আইডি @gorav1352 / deshgorav1352@gmail.com এই ঠিকানায় আপনাদের মতামত পাঠাতে পারবেন আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন।

ধন্যবাদ।

Exit mobile version