বাংলা চটি ধারাবাহিক – কাম ও ভালোবাসা – পর্ব ৩ – ভাগ ২

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৩ – ভাগ ২

দেবায়ন পাছা ছেড়ে আবার প্যান্টির ভেতরে হাত নিয়ে যেতে চেষ্টা করে। অনুপমা ওর হাত চেপে ধরে ঠোঁটে তীব্র চুম্বন এঁকে দেয়। দেবায়ন অনুপমার দেহের নিচে শুয়ে ছটফট করতে শুরু করে দেয়। ওর বীর্য অন্ডকোষ ছাড়িয়ে লিঙ্গের মাথা বেয়ে উঠতে শুরু করে দিয়েছে। অনুপমা দেবায়নের হাত, তলপেটের কাছে চেপে লিঙ্গের ওপরে যোনি দেশ ঘষে চলে সমানে। সেই সাথে মিহি শীৎকারে ভরিয়ে দেয় ঘর। শীৎকার করে বলে, “সোনা, আমাকে চেপে ধর, আমার শরীরে কি যেন হচ্ছে। আমি মনে হয় আকাশে উড়ছি রে। উফফ… কেমন যেন শিরশির করছে সারা শরীর।” অনুপমার দেহ কিছু পরে শক্ত হয়ে আসে, দুই হাতে আঁজলা করে ধরে দেবায়নের মুখ, ঠোঁটের ওপরে ঠোঁট রেখে নিচের ঠোঁট কামড়ে ধরে। দেবায়নের জিব চুষে নেয়। দেবায়নের চরম সময় আসন্ন, অনুপমার মিলিত উরুর মাঝে যোনি দেশের ওপরে লিঙ্গ চেপে ধরে। সেই সাথে দুই হাতে শরীরের সব শক্তি দিয়ে অনুপমার দেহ পল্লব নিজের দেহের সাথে মিলিয়ে দেয়, হাঁফ প্যান্টের ভেতরে দুই হাত ঢুকিয়ে দুই নরম পাছা খামচে ধরে। লিঙ্গের মাথা থেকে বীর্য ছলকে বেড়িয়ে আসে, অনুপমার উরু ভিজিয়ে দেয় সেই গরম বীর্য। গরম আঠাল তরলের স্পর্শে অনুপমা কেঁপে ওঠে। শীৎকার করে ওঠে, “দেবু, আই লাভ ইউ হানি।”

দেবায়ন ওর দেহ জড়িয়ে, বীর্যের শেষ ফোঁটা যোনি দেশের ওপরে ঢেলে বলে, “আই লাভ ইউ অনুপমা, তোকে ছেড়ে বাচা অসম্ভব। তোকে আমি চাই, এই বুকের ভেতরে চাই।”

অনুপমা নেতিয়ে পরে দেবায়নের দেহের ওপরে। দুই হাতে গলা জড়িয়ে কানে কানে বলে, “আমার জন্মদিনের প্রেসেন্ট চাই, পুচ্চু সোনা। যেটা তুই এখুনি আমার প্যান্টের ওপরে ঢাললি, সেটা আমার ভেতরে চাই।”

কথা শুনে পাগল হয়ে যায় দেবায়ন, গালে গাল ঘষে বলে, “তোকে পারলে বুকের পাঁজর কেটে সেখানে রেখে দিতাম রে পুচ্চি।”

অনুপমা, “পাঁজর কাটতে হবে না রে, সারা জীবন আমাকে এই রকম করে বুকে ধরে রাখিস তাহলেই হবে।”

দেবায়ন, “তোকে ছাড়া আর কেউ নেই এই বুকে।”

অনুপমা, “পুচ্চু তোর ভালোবাসা যেন শুধু মাত্র আমার জন্যে তোলা থাকে। ওই বুকে যেন শুধু আমার স্থান থাকে, যেদিন বুঝতে পারব যে ওই বুকে আমার স্থান নেই, সেদিন কিন্তু আমি বিষ খেয়ে আত্মহত্যা করব।”

দেবায়ন ওকে নিবিড় করে বুকের কাছ জড়িয়ে ধরে বলে, “পাগলি মেয়ে, যদি বুক কেটে দেখাতে পারতাম রে তাহলে দেখিয়ে দিতাম এই বুকের প্রতি পাঁজরে শুধু তোর নাম লেখা।”

অনুপমা, “জানি, তাই’ত আজ ডেকে এনেছি। কলেজে থাকলে অনেক’টা সময় সামনে থাকিস। বাড়িতে সময় একদম কাটছিল না। রুমের দেওয়াল, দরজা, জানালা সবাই যেন আমাকে খেতে আসছিল। কেন জানিনা হটাত খুব ভয় পেয়ে গেলাম, তাই তোকে ডাক দিলাম।”

দেবায়ন, “এই ত আমি, পুচ্চি সোনা, তোকে ছেড়ে যাচ্ছি না।”

অনুপমা মাথা উঠিয়ে ঠোঁটের ওপরে ছোটো চুমু খেয়ে বলে, “পুচ্চু সোনা, মা যে কোন সময়ে বাড়ি ফিরতে পারে। এবারে ছাড়, আমাকে আর জামা প্যান্ট পরে নে। তোর জাঙ্গিয়ার ত কোন ব্যাবস্থা করতে পারব না রে। ওই নোংরা পরে কাটিয়ে দিস।”

ওই কথা শুনে হেসে ফেলে দেবায়ন, “মিষ্টি ডারলিং, আমার জাঙ্গিয়ার ওপরে তোর ভারী নজর দেখছি?”

বুকের ওপরে আলতো কিল মেরে বলে, “ধুর জাঙ্গিয়ার ওপরে কি আমার নজর, আমার নজর’ত জাঙ্গিয়ার ভেতরের আসল অস্ত্রের দিকে। উফফ কি গরম লাগছিল আমার থাইয়ের ওপরে, বাপরে কি বিশাল বড় ওইটা।”

দেবায়ন অনুপমার নরম পাছার ওপরে আলত চাঁটি মেরে বলে, “উফফ, মাগির কথা দেখ, আসল অস্ত্র। বাড়া বলতে লজ্জা করছে!”

অনুপমার গাল লজ্জায় লাল হয়ে যায়, “ধুত শয়তান ছেলে, তুই না একদম।”

দেবায়ন পিঠের ওপরে হাত বুলাতে বুলাতে বলে, “কলেজে ত মাল, ঝাট, মাই বলতে বাঁধে না, এই সময়ে খুব বেঁধে গেল মনে হল? কি হয়েছে রে? আমি ঠিক অনুপমাকে চুদেছি’ত?”

অনুপমা ওর বুকের ওপরে নখ বসিয়ে মুখ লুকিয়ে বলে, “এই কুত্তা আর নোংরা কথা বলিস না। ওই সব শুনে আমার শরীরে আবার যেন শিরশিরানি হচ্ছে।”

দেবায়ন অনুপমার লজ্জা দেখে আদর করে বলে, “ওকে, আর বলব না। তবে একবার ওই অস্ত্র’টার নাম বলতে হবে, তাহলে ছেড়ে দেব।”

অনুপমা ছাতির ওপরে আলতো কামড় দিয়ে মিহি সুরে বলে, “নুনু।”

দেবায়ন হেসে ফেলে, “ইসসস… ওটা ত ঠাকুমা দিদিমা ছোটো বেলায় বলত, ঠিক করে বল, নাহলে থাপ্পর মেরে পাছা লাল করে দেব। তুই যা ফর্সা তাতে তোর গাঁড়ে চাঁটি পরলে একদম আপেলের মতন টসটসে লাল হয়ে যাবে।”

অনুপমা সেইসব কথা শুনে আর যেন লুকিয়ে যেতে চায় দেবায়নের বুকের ওপরে, “প্লিস পুচ্চু থাম, আর বলিস না।”

দেবায়ন এক হাতে অনুপমার স্তন নিয়ে আলতো করে কচলাতে কচলাতে বলে, “দেখলি পুচ্চি, ভাষার কত জোর। শুধু মাত্র গাঁড়, বাড়া, গুদ, মাই, চোদন শুনলেই গুদের জল আর বাড়া মাল বেড়িয়ে যায়।”

অনুপমা ককিয়ে ওঠে, “শয়তান ছেলে, যা আর তোর সাথে কথা বলব না। ছাড় আমাকে।” অভিমান দেখিয়ে নিজেকে ওই কঠিন বাহুডোর থেকে ছাড়াতে চেষ্টা করে, কিন্তু দেবায়নের বাহুপাস যেন অজগর সাপের বন্ধন, যত নড়ে ওঠে রমণী তত কঠিন হয়ে ওঠে বাহুবন্ধন। শেষ পর্যন্ত নিজেকে ছাড়াতে বিরত করে মিহি সুরে বলে, “ওকে বাবা। আমার জন্মদিনে তুই তোর বাড়ার মাল আমার গুদের ভেতরে ঢালবি, সেই অপেক্ষায় আছি।” বলেই বুকের ওপরে মুখ লুকিয়ে ছোটো ছোটো চুমুতে ভরিয়ে দেয়।

দেবায়ন ওর মাথার ওপরে ঠোঁট চেপে ধরে বলে, “ইউ আর টু মাচ, মাই সেক্সি বেবি।”

অনুপমা নিজেকে ছাড়িয়ে নেয় দেবায়নের বাহুবন্ধন থেকে, উঠে পরতেই চোখ যায় দেবায়নের কঠিন লিঙ্গের দিকে, হাঁ করে তাকিয়ে নিচের ঠোঁট কামড়ে ধরে বলে, “উম্মম, ভাবলেই গা শিরশির করছে। আমি পারব না, কেটে ছোটো করে আনিস ওটা।”

দেবায়ন হাতের মুঠিতে লিঙ্গ নিয়ে নাড়িয়ে বলে চামড়া টেনে লাল মাথা বের করে বলে, “উফফফ পুচ্চি, দেখ দেখ, তোকে দেখে কেমন মাথা উঠিয়ে দাঁড়িয়ে।”

অনুপমা লজ্জায় দুই হাতে মুখ ঢেকে নেয়, “বাবা গো কি শয়তান ছেলে। তাড়াতাড়ি প্যান্ট পর।”

দেবায়ন একভাবে তাকিয়ে থাকে অনুপমার দিকে, অর্ধ নগ্ন অবস্থায় দাঁড়িয়ে চোখের সামনে। দুই ফর্সা উন্নত স্তন, চাপের, পেষণের ফলে লালচে রঙ ধরেছে, ওর দিকে উঁচিয়ে হাতছানি দিয়ে আর কচলানোর জন্য ডাক দেয়। স্তনের বোঁটা দুটি যেন ফেটে বেড়িয়ে আসার যোগাড়। ছোটো হাফ প্যান্টের সামনের চেন খোলা, কোমর ছাড়িয়ে কিছুটা নেমে এসেছে। ভেতরের ছোটো লাল প্যান্টি দেখা যায় সেই খোলা প্যান্টের ভেতর থেকে, শুধু মাত্র যোনির কাছে একটা ত্রিকোণ কাপরে ঢাকা। দুই হাতে মুখ ঢাকা, শারা শরীর ঘামে ভিজে আর সঙ্গমের ফলে লাল হয়ে উঠেছে। দুই ফর্সা গাল, পিচ ফলের মতন লাল, ঠোঁটের গাড় বাদামি রঙ ঠোঁটের আশেপাশে মেখে গেছে চুম্বনের ফলে। দুই সুগোল স্তনের ওপরে, পেটের ওপরে, নাভির চারপাশে, দেবায়নের আঁচরের পেষণের আঙ্গুলের দাগ। মাথার চুল এলোমেলো। অর্ধনগ্ন প্রেয়সীর রুপ দেখে দেবায়নের লিঙ্গ আবার মাথা চাড়া দিয়ে ওঠে। অনুপমা আঙুল ফাঁক করে দেবায়নের দিকে তাকিয়ে দেখে যে নিস্পলক চোখে ওর দেহের সুধা পান করছে আর হাতের মুঠিতে লিঙ্গ নিয়ে খেলা করছে। অনুপমা, মৃদু ধমক দিয়ে, এক দৌড়ে রুম থেকে বেড়িয়ে যায়। দেবায়ন কিছুক্ষণ চুপ করে বসে থাকে অনুপমার রুমের ভেতরে, এদিক ওদিকে তাকিয়ে থাকে। বিছানার একপাসে পড়ার টেবিল, তারপাসে একটা আলমারি। পড়ার টেবিলে কম্পিউটার রাখা, সামনের দেয়ালে একটা ছোটো কাঁচের আলমারিতে বেশ কিছু ফটো সাজান, তারমধ্যে একটা ফটো ওর আর অনুপমার। নন্দনে মোবাইল দিয়ে নিজে তুলেছিল, সেটা প্রিন্ট করে ফ্রেমে রেখেছে। সেই সব দখে মন ভরে ওঠে দেবায়নের।

কিছুপরে উঠে বাথরুমের দিকে পা বাড়ায়। বাথরুমে ঢুকতে যাবে, অনুপমা একটা তোয়ালে গায়ে জড়িয়ে বেড়িয়ে আসে বাথরুম থেকে। সারা শরীরে জলের ছিটা, মুখে জলের বিন্দু লেগে সেই সুন্দর মুখশ্রীর আকর্ষণ আরও বাড়িয়ে তোলে। প্যান্ট জামা পরে বেড়িয়ে আসে দেবায়ন। অনুপমা নিজের পোশাক ঠিক করে নেয়। হাফ প্যান্ট গেঞ্জি ছেড়ে একটা গাড় নীল রঙের স্লাক্স আর ঢিলে একটা সাদা টপ পরে নিয়েছে।

অনুপমা দেবায়নের দিকে মিষ্টি হেসে বলে, “বাড়িতে খবর দিবি না, রাত আট’টা প্রায় বাজে অনেক দেরি হয়ে গেল যে। চল নিচে চল, বসার ঘরে গিয়ে বসি। ভাই একটু পরে এসে যাবে, মায়ের কথা ঠিক জানিনা।”

দেবায়ন এতক্ষণ বাড়ির কথা ভুলেই গিয়েছিল, মাকে ফোন করতে হত। কিন্তু কি ভাষায় মায়ের সাথে কথা বলবে। মায়ের কথা চিন্তা করতেই চোখের সামনে ভেসে ওঠে উর্বশী রুপী ভীষণ সুন্দরী দেবশ্রী নামের এক মহিলার। আপনা হতেই ডান হাত মুটি হয়ে আসে। নিজের পাপবোধ আয়ত্তে এনে কলেজের ব্যাগ থেকে মোবাইল বের করে দেখে যে মায়ের বেশ কয়েকটা মিসকল।

মাকে ফোন করে দেবায়ন, “হ্যালো, সরি আমার না একটু দেরি হবে বাড়ি আসতে।”

ওদিকে মা চেঁচিয়ে ওঠে, “বুড়ো ধারি ছেলে, রাত আট’টা বাজে, বাড়ি আসার খেয়াল নেই একটা ফোন করে জানাতে পারিস না?”

দেবায়ন নিচু স্বরে বলে, “সরি মা, এই বন্ধুর বাড়িতে ছিলাম আর ফোন সাইলেন্ট করা ছিল তাই শুনতে পাইনি।”

মা, “কখন বাড়ি ফিরবি তুই?”

দেবায়ন, “দেখি মনে হয় রাত হয়ে যাবে, তুমি খেয়ে নিও।”

মা, “সাবধানে বাড়ি ফিরিস।”

ফোন রেখে দিয়ে দেবায়ন সোফার ওপরে বসে পরে। চোখের সামনে লেগে থাকে মায়ের কামার্ত নগ্ন শরীরের দৃশ্য, সূর্য কাকুর কঠিন লিঙ্গ মায়ের যোনিকেশে ঢাকা সিক্ত যোনির ভেতর মন্থন করছে, নগ্ন রম্ভা রুপী মণি কাকিমা পা ছড়িয়ে বসে, মসৃণ কেশহীন যোনির ভেতরে দুই আঙুল দিয়ে মৈথুন রত। দেবায়নের শরীর তীব্র কামনার তাড়নায় আবার গরম হয়ে ওঠে। প্রেয়সী অনুপমা, একটা ট্রেতে বেশ কিছু খাবার, মিষ্টি, কফি বানিয়ে সেন্টার টেবিলের ওপরে রাখে। তারপরে পা গুটিয়ে দেবায়নের বুকের কাছে ঘন হয়ে বসে পরে। দেবায়ন চোখের সামনে থেকে সেই কামনা লালসা মাখা খেলার দৃশ্য সরে গিয়ে মন ভরে ওঠে এক অনবিল প্রেমের জোয়ারে। অনুপমার মাথা বুকের ওপরে চেপে মাথার ওপরে হাত বুলিয়ে আদর করে দেয়।

অনুপমা ওর জামার বোতাম নিয়ে খেলতে খেলতে মিহি সুরে বলে, “বুধবার তাড়াতাড়ি চলে আসিস। বাবা কাল বাদে পরশু চলে আসবে, আমি বাড়িতে কিছুটা হিন্ট দিয়ে রেখেছি। সেদিন আমি বাবা মা কে বলে দেব আমাদের কথা।”

দেবায়ন ওর মাথার ওপরে চুমু খেয়ে বলে, “সেই নিয়ে কি কিছু টেন্সান আছে?”

অনুপমা হেসে বলে, “না সেই রকম কোন টেন্সান নেই, তবে মায়ের কথা কিছু বলা যায় না। আমি যা করি সেটাই ভুল বলে, তাই মাকে নিয়ে একটু চিন্তা। কিন্তু আমি সব ম্যানেজ করে নেব। আজকে হাতেনাতে ধরা পড়েছে মিসেস সেন, বেশি বেগরবাই করলে মায়ের হাড়ি ভেঙ্গে দেব বাবার সামনে।”

দেবায়ন হেসে ফেলে, “ইসস, শেষ পর্যন্ত ব্লাক মেল?”

অনুপমা মিচকি হেসে বলে, “হ্যাঁ রে, ভালোবাসার জন্য সবকিছু।”

ঠিক সেই সময়ে দরজায় কলিং বেল বেজে ওঠে। অনুপমা দরজা খুলে দেয়। দরজায় দাঁড়িয়ে মিসেস পারমিতা সেন, অনুপমার মা, পেছনে সেই ছেলেটা যাকে এস্প্লানেডে দেখেছিল, অনুপমার বাবার কলিগের ছেলে, ত্রিদিবেশ। অনুপমার মা ভেতরে ঢুকতেই দেবায়ন কে দেখে একটু হেসে অনুপমাকে জিজ্ঞেস করে কে? অনুপমা পরিচয় করিয়ে দেয়, ওর কলেজের বন্ধু, দেবায়ন বসাক। দেবায়ন উঠে দাঁড়িয়ে হাত জোর করে নমস্কার করে অনুপমার মাকে। অনুপমার মা হেসে ফেলে দেবায়নের ভঙ্গিমা দেখে। দেবায়নকে একবার আপাদমস্তক নিরীক্ষণ করে জিজ্ঞেস কুশল জিজ্ঞেস করে। দেবায়ন ভদ্রতার খাতিরে মাথা নাড়িয়ে জানায় সব ভালো। মিসেস সেন ত্রিদিবেশের সাথে সবার পরিচয় করিয়ে দেয়। অনুপমা ত্রিদিবেশের দিকে একবার আগুন ঝরান চাহনি দিয়ে দেবায়নের পাশে গিয়ে বসে পরে। দেবায়নের চোখ দ্বিতীয় বার মিসেস সেনের শরীরের ওপরে ঘুরে যায়, বেশ সুন্দর দেহের গঠন, উন্নত স্তন জোড়া, ভারী পাছা, মুখবয়াব বেশ আকর্ষণীয়, চোখ দুটি মিষ্টি, ঠিক অনুপমার মতন। কাছ থেকে অনুপমার মাকে দেখে মনেই হবে না যে তাঁর অত বড় একটা মেয়ে আছে। অনুপমা আর মিসেস সেন কে পাশাপাসি দাঁড় করালে সবাই মাকে অনুপমার বড়দিদি বলবে। দুই বাচ্চার পরে ভদ্রমহিলার দেহে তীব্র যৌনআবেদন মাখা চুম্বকীয় টান আছে। শার্ট এর বোতাম খোলা, স্তন জোড়া বডিসে ঢাকা আর অল্প মেদুর পেট অনাবৃত। পরনের জিন্স নাভির বেশ নিচে, নাভির চারদিক একটু ফুলে পেটের শোভা আরও আকর্ষণীয় করে তুলেছে।

মিসেস সেন দেবায়নের পাশের ছোটো সোফার ওপরে বসে দেবায়ন কে জিজ্ঞেস করে, “কখন এসেছ তুমি?”

দেবায়ন, “এই কলেজের পরে এসেছি।”

মিসেস সেন অনুপমাকে জিজ্ঞেস করে, “এই কি সেই?”

অনুপমা মিষ্টি হেসে মাথা নাড়িয়ে বলে, “হ্যাঁ।” দেবায়নের কান লাল হয়ে যায় লজ্জায়, সেই সাথে অনুপমার গাল লাল হয়ে ওঠে।

মিসেস সেন দেবায়নের দিকে তাকিয়ে মিষ্টি হেসে বলে, “আজ পর্যন্ত বাড়িতে অনুর কোন ছেলে বন্ধুকে দেখিনি। তোমাকে দেখে বুঝতে দেরি হল না।”

দেবায়ন অনুপমাকে বলে, “এই অনেক রাত হয়ে গেছে এবারে আমি উঠি রে।”

মিসেস সেন দেবায়নের বাজুর ওপরে একটু ঠেলে বলে, “এমা, আমি এলাম আর তুমি চলে যাবে?”

দেবায়ন, “না কাকিমা, পরে একদিন আবার আসব।”

মিসেস সেন খিলখিল করে হেসে বলে, “এই আমাকে কাকিমা বলবে না একদম। আমি কি কাকিমা জেঠিমার মতন দেখতে নাকি?” দেবায়ন, ত্রিদিবেশ মিসেস সেন হেসে ফেলে, শুধু মাত্র অনুপমার ঠোঁটে চাপা হাসি। অনুপমার দিকে দেখিয়ে মিসেস সেন বললেন, “সবাই আমাকে ওর দিদি বলে গো। আমাকে মিসেস সেন না হলে মিতা বলে ডেক।” তারপরে দেবায়ন কে বলে, “ডিনার করে যেও। ত্রিদিবেশ রাতে থাকবে, তুমি একটু দেরি করে গেলে সবাই মিলে একটু বসে গল্প করা যেত।”

দেবায়ন লক্ষ করে যে মিসেস সেনের চোখ, ওর বুকের ছাতি, হাতের পেশি, তলপেট, সর্বঅঙ্গ খুটিয়ে খুটিয়ে নিরীক্ষণ করছে। মাঝে মাঝে মাঝে এক পায়ের ওপরে অন্য পা তুলে ওর দিকে একটু সরে বসে, অথবা দুই পা মাঝে মাঝে মেলে ধরে, নিজের শরীরে রুপ সুধা প্রদর্শনে ব্যাস্ত। জিন্সে ঢাকা দুই মোতা মোটা উরু, আর ভারী পাছার আকার ভালো করেই বোঝা যায়, সেই সাথে মিসেস সেন যখন দুই উরু ফাঁক করে ধরেন তখন জানু সন্ধির দিকে অজান্তেই চোখ চলে যায়। যোনি দেশের ফোলা আকার ধরা পরে দেব্যনের চোখে। সেই ভঙ্গিমা দেখে দেবায়নের বড় নিঃশ্বাস নিয়ে নিজেকে নিয়ন্ত্রন করে নেয়। মনে মনে ভাবে, সত্যি এই মহিলার দেহ ক্ষুধা অপার। এক লিঙ্গে এর কামতাড়না মেটে না, তাই ভিন্ন লিঙ্গের স্বাদে ঘোরে।

পাশে বসে ত্রিদিবেশ মিসেস সেনের দিকে একটু হেলে বলে, “সত্যি মিতা, তোমাকে দেখে কেউ বলবে না যে তোমার মেয়ে কলেজে পরে। তোমার বয়স হলেও ঠিক তিরিশের কোঠায় মনে হয় তোমাকে।”

মিসেস সেন, “দেখলে ত, সবাই আমাকে তাই বলে।” ত্রিদিবেশ কে দেখিয়ে বলে, “আমার এক বন্ধু, বুঝলে অনেক দিন পরে দেখা তাই বাড়ি নিয়ে এলাম।”

ত্রিদিবেশের ঠোঁটে মায়ের ডাক নাম শুনে অনুপমার মুখ লাল হয়ে যায়। দেবায়ন প্রেয়সীর মুখের ভাব দেখে বুঝতে পারে যে অনুপমা আহত মায়ের ব্যাবহারে। এতটা হয়ত ভাবেনি অনুপমা মা যে ত্রিদিবেশকে একেবারে বাড়িতে নিয়ে আসবে।

দেবায়নের দিকে তাকিয়ে বলে, “হ্যাঁ রে, তুই একটা কাজে যাবি বলছিলি, তোর দেরি হয়ে যাবে না? সাড়ে আট’টা বাজে কিন্তু।”

মায়ের চোখের সামনে থেকে দেবায়নকে সরিয়ে দিতে তৎপর হয়ে ওঠে অনুপমা। দেবায়ন উঠে দাঁড়িয়ে বিদায় জানায় সবাইকে।

ত্রিদিবেশ ওর দিকে হাত বাড়িয়ে বলে, “গ্লাড টু মিট ইউ দেবায়ন। আমি জয়পুরিয়াতে, এম.কম ফাইনাল ইয়ার। তুমি অনুপমার সাথে, সেকেন্ড ইয়ারে পড়ো?” মাথা নাড়িয়ে “হ্যাঁ” বলে দেবায়ন। ত্রিদিবেশ হটাত একটু চোখ টিপে মিচকি হেসে গলা নামিয়ে কানে কানে বলে, “আজ’ত ঠিক ভাবে পরিচয় হল না। মনে হচ্ছে তোমাকে মিসেস সেনের মনে ধরেছে, শিঘ্রী দেখা হবে।”

দেবায়ন মিচকি হেসে আর দাঁড়ায় না, অনুপমা ওকে হাত ধরে গেট পর্যন্ত নিয়ে আসে। গেট থেকে বেড়িয়ে যাবার আগে অনুপমাকে জড়িয়ে ধরে গালে প্রেমের চুম্বন এঁকে দেয়। অনুপমা বারবার বলে দেয় যে বাড়ি পৌঁছে যেন একটা এস.এম.এস করে দেয়। রোজ রাতে গুড নাইটে দশ খানা এস.এম.এস খরচ হয়ে যায় দু’জনের। দেবায়ন হেসে জানিয়ে দেয় যে বাড়ি পৌঁছে ঠিক খবর দিয়ে দেবে।

তৃতীয় পর্ব সমাপ্ত