কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৫ – ভাগ ৪

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৫ – ভাগ ৪

সিক্ত ঠোঁট, মুখ ভর্তি প্রেয়সীর যোনি রসে, মুখ তুলে অনুপমার দিকে তাকায়। অনুপমার বুক তীব্র শ্বাসের ফলে প্রচন্ড ভাবে ওঠানামা করে। চোখ বুজে এলিয়ে পরে রয়েছে রমণী, চেহারায় রাগ মোচনের এক সুন্দর ছটা। কাম তৃপ্ত চেহারা যে এত সুন্দর দেখতে হয়, সেদিন প্রথম জানল দেবায়ন। দেবায়ন শরীর টেনে তোলে অনুপমার শরীরের ওপরে। আলতো করে নরম স্তন চাপতে চাপতে ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে যায়। অনুপমা মুখের ওপরে তপ্ত শ্বাস অনুভব করে ধিরে ধিরে চোখ মেলে ধরে, ঠিক যেন প্রথম ভোরের আলোয় পদ্ম পাপড়ি মেলে গোলাপি পদ্ম ফুটে ওঠে। দুই চোখ ভরে ওঠে ভালোবাসার জলে। দেবায়নের মুখ আঁজলা করে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরে। দেবায়ন জিব বের করে অনুপমার ঠোঁটের ভেতরে ঢুকিয়ে দেয়। দেবায়নের জিব চুষে মুখের ভেতর থেকে লালা মিশ্রিত নিজের রাগরস চুষে নেয়।

দেবায়ন চুম্বন শেষে অনুপমাকে জিজ্ঞেস করে, “কেমন লাগলো রে?”

অনুপমা মিহি সুরে বলে, “উফফফ বলে বুঝাতে পারব না রে কেমন লাগলো।”

দেবায়ন জিজ্ঞেস করে, “হ্যাঁ রে গুদের ওপর দিকে কি ছিল রে? অত চাটতে বলছিলি। যেই না জিব লাগালাম আর তুই ছটফট করে উঠলি?”

অনুপমা, “ইসসস, যেন ভাজা মাছ উলটে খেতে জানে না।”

দেবায়ন নারী যোনির ব্যাপারে বিশেষ কিছু জানত না, মাথা নাড়িয়ে বলে, “সত্যি বলছি তোর মাই ছুঁয়ে বলছি জানি না।”

অনুপমা, ওর চুলে বিলি কেটে বলে, “ক্লিট, ওখানে ক্লিট হয়, মেয়েদের খুব সংবেদনশীল জায়গা।”

দেবায়ন বলে, “উফফফ, কি মস্ত মাল রে তুই। পায়েল ছোয়নি তোর ক্লিট।”

অনুপমা, “ইসসসস, ও কেন শুতে যাবে আমার ক্লিট?”

দেবায়ন, “আর বলিস না, তুই আর পায়েল লেসবি করিস না বিশ্বাস করতে পারি না।”

অনুপমা দুষ্টু হেসে বলে, “উফফফ ছেলের শখ দেখে কে। পায়েল আর আমি যাই করি, আমি কোনদিন প্যান্টির ভেতরে হাত ঢুকাতে দেই নি। ওই জায়গা শুধু আমার ভালোবাসার জন্য সযত্নে অক্ষত রেখে দিয়েছি। প্যান্টির ওপর দিয়ে যা করার করেছি, ওকে আঙুল পর্যন্ত ঢুকাতে দেই নি। তাই ত এতদিনে অখানের চুল কাটিনি।”

দেবায়নের কঠিন লিঙ্গ বাড়ি মারে অনুপমার যোনির চেরায়। দেবায়ন বলে, “এটা কেমন হল, এটা ওটা, সেইটা কিরকম কথা পুচ্চি। ঠিক করে বল, নাহলে কিন্তু আবার চুষতে শুরু করব।”

অনুপমা দুষ্টু হেসে বলে, “উফফফ মাগো তোকে নিয়ে আর পারা গেল না। আচ্ছা বাবা, পায়েল কে আমার গুদে আঙুল ঢুকাতে দেইনি কোনদিন। আমরা যা করেছি উপর উপর করেছি, মাই টিপেছি, প্যান্টির ওপর দিয়ে গুদ নিয়ে খেলেছি।”

দেবায়ন শরীরের মাঝে হাত ঢুকিয়ে যোনির কাছে হাত নিয়ে যায়, অনুপমা আবার ঊরু ফাঁক করে ওকে আঙুল ঢুকাতে দেয়। একটা আঙুল ঢুকতেই অনুপমা চোখ বুজে বলে, “উম্মম্ম প্লিস আর আঙুল ঢুকাস না এবারে আমি চাই। সোনা একটু আস্তে করিস।”

দেবায়ন ঠোঁটের ওপরে আলতো চুমু খেয়ে বলে, “পুচ্চি সোনা, তোর লাগলেই বলিস, আমি থেমে যাব।”

দেবায়ন মুঠি করে ধরে নিজের শক্ত লিঙ্গ, যোনির চেরা বরাবর লিঙ্গের লাল মাথা ঘষে দেয়। দুই ঊরু আরও ফাঁক হয়ে যায়, যোনির চেরায় কোমর উঁচিয়ে ধাক্কা মারে দেবায়ন, কিন্তু ঠিক ছিদ্র পায়না, পিচ্ছিল চেরায় ধাক্কা খেয়ে বারবার লিঙ্গের মাথা ফসকে যায়। ওদিকে অনুপমা ছটফট করে বলে, “সোনা ঢুকা প্লিস, আমার গুদের মধ্যে ঢুকিয়ে দে তোর বাড়া।” আবার চেষ্টা করে দেবায়ন, লিঙ্গ যোনির চেরা খুঁজে পায় কিন্তু যোনির ছিদ্র খুঁজে পায়না, বারেবারে ভিজে যোনির বাইরের ভাগে লেগে ফসকে বেড়িয়ে যায়। নিরুপায় হয়ে অনুপমা দুই শরীরের মাঝে হাত ঢুকিয়ে দেবায়নের শক্ত লিঙ্গ নিজের মুঠির মধ্যে ধরে। কোমল চাপার কলির মতন আঙুল লিঙ্গের ওপরে পরতেই দেবায়ন কেঁপে ওঠে। হাতে মুঠির মধ্যে কোমর নাচিয়ে মন্থন করে দেয়, নাড়িয়ে দেয়। অনুপমা লিঙ্গ ধরেই মিহি সুরে বলে, “উফফফফ, পুচ্চু সোনা, কত বড় রে তোর বাড়া, আমার গুদ ফেটে যাবে না ত? কি গরম বাড়ারে তোর। সোনা এবারে ঢুকা প্লিস।” অনুপমা লিঙ্গ ধরে যোনির ছিদ্রের ওপরে স্থাপন করে। লিঙ্গের মাথা যোনির চেরা ভেদ করে যোনি গহবরের মধ্যে ঢুকে যায়। চোখ বন্ধ করে অস্ফুট শীৎকার করে ওঠে অনুপমা, “উফফফফ, কি গরম…”

দেবায়ন একটু একটু করে কোমর নামিয়ে নেয়, সেই সাথে লিঙ্গ ঢুকতে শুরু করে সিক্ত পিচ্ছিল যোনির ভেতরে। অনুপমার মুখ চোখ লাল হয়ে ওঠে, নিচের ঠোঁট কামড়ে ধরে, গাল ফুলে যায়। দেবায়ন আলতো এক চাপ দেয়, অনুপমা ওর পিঠ খামচে ধরে, ককিয়ে ওঠে, “উফফফফ, লাগছে, লাগছে…” ভিজে নরম পিচ্ছিল যোনির ভেতরে লিঙ্গ প্রবেশ করতে শুরু করে আরও। লিঙ্গের মাথার ওপরে এক পর্দার মতন ঠেকে। দেবায়ন অনুপমার বগলের তলা দিয়ে হাত গলিয়ে মাথার নিচে নিয়ে যায়। অনুপমা মাথা বেঁকিয়ে ঘাড় চেপে ধরে দেবায়নের ঠোঁটের ওপরে। দেবায়ন এক চাপ দেয়, অনুপমা চিৎকার করে ওঠে, “ওওওওওও কুত্তা শালা, গুদ ফেটে গেল, লাগছে রে, প্লিস আর ঢুকাস না, প্লিস… খুব লাগছে…” অনুপমা নিচের ঠোঁট কামড়ে ধরে পিঠ খামচে থাকে। চেহারায় ফুটে ওঠে যন্ত্রণার আভাস। দেবায়ন থেমে যায়, লিঙ্গের চারপাশে গরম তরল কিছু স্নান করিয়ে দেয়। অনুপমা কিছুক্ষণ ওর ভারী শরীরের নিচে নিথর হয়ে শুয়ে থাকে। তারপরে চোখ খুলে দুষ্টু হেসে বলে, “উফফফ মেরে ফেললি রে তুই।”

দেবায়ন বলে, “তোর গুদ কি মিষ্টি রে, গুদের দেয়াল কি টাইট, আমার বাড়া এর মধ্যেই ছিড়ে নিচ্ছে মনে হচ্ছে।”
অনুপমা পা দিয়ে দেবায়নের কোমর জড়িয়ে ধরে বলে, “আস্তে করিস সোনা, তোর টা অনেক বড় আর মোটা। গুদের মধ্যে এমন জায়গায় ঢুকেছে, জানতাম না আমার শরীরে অইরকম কোন জায়গা আছে।” দেবায়ন ধিরে ধিরে লিঙ্গ ঢুকিয়ে দেয়, অনুপমার গাল মুখ লাল হয়ে যায়। বৃহৎ মোটা লিঙ্গ আমুল ঢুকে যায় সিক্ত যোনির ভেতরে। অনুপমা উফফফ করে ওঠে, লিঙ্গ যোনির শেষ সীমানায় পৌঁছে গেছে। অনুপমা দেবায়নকে বলে, “একটু ধরে রাখ পুচ্চু সোনা, একটু ফিল করতে দে তোর বাড়া, উম্মম্ম, আমার শরীর ভরে গেছে, নাভির কাছে গিয়ে ঠেকে গেছে বাড়ার মাথা।” দেবায়ন কুনুই দিয়ে বিছানার ওপরে ভর করে কোমর পেছনে টেনে নেয়, সেই সাথে লিঙ্গ বেড়িয়ে আসে যোনির ভেতর ঠেকে। অনুপমা ককিয়ে ওঠে, সিক্ত যোনি গহ্বর এতক্ষণ যেন ভরে ছিল, হটাত খালি হয়ে যেতে শূন্যতা আসে যোনির ভেতরে। দেবায়নের লিঙ্গ যোনির সিক্ত দেয়াল কামড়ে ধরে, বের হতে দিতে চায় না। দেবায়নের চোখ অনুপমার মুখের ওপরে, অনুপমার চেহারায় অনুরাগের ছটা বিচ্ছুরিত হয়। দেবায়ন অর্ধেক লিঙ্গ বের করে আবার ঢুকিয়ে দেয় সিক্ত যোনির ভেতরে। ধিরে ধিরে তালে তালে দেবায়ন লিঙ্গ বের করে মন্থন করা শুরু করে অনুপমার সিক্ত নরম তুলতুলে যোনির অভ্যন্তরে। সোহাগের তীব্র সহবাসে হারিয়ে যায় দুই কামার্ত প্রেমঘন কপোত কপোতী। অনুপমার হাতের ওপরে হাত রাখে দেবায়ন, দুই হাতের আঙুল পরস্পরের সাথে পেঁচিয়ে থাকে। প্রতি মন্থনের সাথে করে অনুপমা গাল ফুলিয়ে চোখ বন্ধ করে উফফফ করে ওঠে। দু’জনের শরীর ঘেমে ওঠে প্রথম সঙ্গমে, ত্বকের সাথে ত্বক লেপটে যায়। দেবায়ন ঘাড় বেঁকিয়ে অনুপমার ঘাড়ের ওপরে মুখ গুঁজে দেয়, আর মন্থনের গতি বাড়িয়ে দেয়। ঘর ভরে ওঠে অনুপমার মিহি শীৎকারে আর দেবায়নের গোঙ্গানিতে।

বার কয়েক মন্থন করার পরেই দেবায়ন বুঝতে পারে যে অণ্ডকোষে তুমুল আলোড়ন শুরু হয়ে গেছে। গরম বীর্য অণ্ডকোষ ছাড়িয়ে লিঙ্গের মাথার দিকে দৌড়াতে শুরু করে দিয়েছে।

দেবায়ন অনুপমার কানে ফিসফিস করে বলে, “পুচ্চি সোনা, আমার হয়ে যাবে। আমার মাল ঝরবে।”

অনুপমা হাত ছেড়ে দিয়ে দেবায়নের গলা জড়িয়ে বলে, “আমার প্রেসেন্ট চাই পুচ্চু সোনা। আজ আমি কুমারি থেকে নারী হলাম ভালোবাসার ছোঁয়ায়।”

দেবায়ন নরম বিছানার পরে চেপে ধরে প্রেয়সীর কোমল দেহ, পিষে যায় অনুপমা ভারী শরীরের নিচে। এক চরম ধাক্কায় লিঙ্গ গেঁথে যায় অনুপমার যোনির ভেতরে, লিঙ্গের মাথা ঠেকে যায় কোন এক বাধায়। দেবায়নের শরীর টানটান হয়ে যায়, লিঙ্গের মাথা ফুলে ওঠে, লিঙ্গ ফুলে ওঠে। গরম বীর্য ঝলকে ঝলকে বেড়িয়ে আসে লাল মাথার ছোটো ফুটো দিয়ে ভরিয়ে দেয়, অনুপমার সিক্ত নরম ভিজে থাকা যোনি। অনুপমা যোনির ভেতরে গরম বীর্যের ভরে ওঠা, অনুভব করে। চোখ বন্ধ করে অস্ফুট শীৎকারে আকাশ বাতাস মুখরিত করেতে যায়। দেবায়ন মাথা উঠিয়ে ঠোঁট চেপে ধরে অনুপমার ঠোঁটের ওপরে, গিলে নেয় কামার্ত শীৎকার। অনুপমা নখ বসিয়ে দেয় দেবায়নের পিঠের ওপরে, দুই পায়ে জড়িয়ে ধরে দেবায়নের কোমর। দুই কপোত কপোতী ভেসে যায় সুখের সাগরে। পরস্পরকে জড়িয়ে ধরে সঙ্গমের প্রথম আনন্দের অন্তিম রেশ পর্যন্ত উপভোগ করে।

বেশ কিছুক্ষণ পরে দেবায়ন অনুপমার শরীরের ওপর ঠেকে নেমে পাশে শুয়ে পরে। অনুপমা ওর বাজুর ওপরে মাথা রেখে ওকে জড়িয়ে ধরে বলে, “পুচ্চু সোনা, আমাকে জড়িয়ে ধরে থাক” দেবায়ন অনুপমাকে জড়িয়ে মাথা টেনে নেয় বুকের ওপরে। অনুপমা বলে, “তোর বুকে মাথা রেখে শুতে কি আরাম। তুই জড়িয়ে ধরলে মনে হয় ঘুমিয়ে পরি। এক নিরাপত্তার বাতাস বয়ে যায় বুকের মধ্যে। বলে বুঝাতে পারব না।” দুইজনে পরস্পরের বাহুপাশে বদ্ধ হয়ে চোখ বন্ধ করে পরে থাকে।

দেবায়ন অনুপমার পিঠের ওপরে হাত বুলাতে বুলাতে বলে, “হ্যাঁ রে তুই আই পিল নিয়েছিল?”

অনুপমা, “হ্যাঁ নিয়েছিলাম, অত চিন্তা করিস না।”

দেবায়ন, “হ্যাঁ রে পুচ্চি সোনা, তোর খুব লেগেছে? সরি।”

অনুপমা বুকের ওপরে নাক ঘষে চুমু খেয়ে বলে, “হ্যাঁ রে খুব লেগেছে। তবে ব্যাথা নয়, অনেক অনেক ভালো লেগেছে, তোকে বলে বুঝাতে পারব না, পুচ্চু সোনা।”

দেবায়ন, “হ্যাঁ রে, তুই একটা কাজ করবি, প্লিস?”

অনুপমা জিজ্ঞেস করে, “বলে ফেল!” “গুদের ঝাট একটু ছেঁটে ফেল না, চুমু খেত গেলে মুখের ভেতর বাল চলে যায়।” অনুপমা দুষ্টু হেসে বলে, “আমার যে প্রেসেন্ট দরকার ছিল সেটা তুই দিয়েছিস।” “হ্যাঁ দিয়েছি” “তাহলে এবারে যেটা তোর আনন্দের জায়গা, সেটার রক্ষণাবেক্ষণ কি আমি করব?” “মানে?” “একদিন নিজের মনের মতন করে ট্রিম করে দিস, যেমন তোর ভালো লাগে!” দেবায়ন গালে ঠোঁটে চুমুতে ভরিয়ে দিয়ে বলে, “তুই মাল, পৃথিবীর নাম্বার অয়ান সেক্সি মেয়ে।” “অন্য কারুর কাছে হতে চাই না রে, শুধু তোর কোলে পরে থাকতে চাই।” “ওকে বেশ, কিন্তু একটা কথা আছে।” “আবার কি হল?” “তোর মায়ের গুদে ঠিক যেমন ছাট আছে ঠিক তেমন করে দেব।” “উফফফফ, ছেলের শখের বলিহারি। ওকে নিজের মতন করে ছেঁটে নিস তুই।” “মা মেয়ে দুইজনে পাল্লা দিয়ে সেক্সি।” অনুপমা হেসে বলে, “আর মায়ের কথা বলে কি হবে” দেবায়ন বলে, “আরও একটা কথা বলব তোকে?” “হ্যাঁ বল, বারবার জিজ্ঞেস করছিস কেন?” “রাতে খাওয়ার সময়ে আমার পায়ে সুড়সুড়ি কেন দিচ্ছিলিস তুই? কুত্তি, শালী, আমার মাল পরে যেত।” “দ্যাখ কেমন লাগে! তাই দিচ্ছিলাম, একটু পূর্বাভাস ছিল।” “জানিস তারপরে কি হয়েছিল!” কথাটা ভাবতেই দেবায়নের কান লাল হয়ে যায়, তাও অনুপমাকে বলে, “তুই সরিয়ে নিলি পা। আমি তোর পায়ের ওপরে পা দিলাম, হাঁটুর ওপরে পায়ের পাতা দিয়ে আঁচর কেটে দিলাম।” অনুপমা হাঁ করে শোনে, “কই না’ত!” “আরে পুচ্চি শোন’ত। তারপরে থাইয়ের ভেতরে পা দিয়ে আঁচর কেটে দিতে দিতে গুদের কাছে নিয়ে গেলাম পা। পায়ের বুড়ো আঙুল দিয়ে গুদের চেরা বরাবর ঘষতে শুরু করে দিলাম। পায়ের পাতা গুদের রসে ভিজে গেল, প্যান্টি ভিজে চুপচুপে। আমি তোকে দেখে হাসি, তুই আমাকে দেখে মিচকি হাসছিস। শালা মাল আমি দিলাম গুদের মধ্যে বুড়ো আঙুল ঢুকিয়ে, প্যান্টি সুদ্ধু বুড়ো আঙুল গুদের চেরার মধ্যে ঢুকে গেল আর গুদ রস ছেড়ে আমার বুড়ো আঙুল স্নান করিয়ে দিল।” অনুপমা কিছুই বুঝতে না পেরে জিজ্ঞেস করে, “তুই কার কথা বলছিস?” দেবায়ন ভুরু নাচিয়ে বলে, “মাল, ঠিক সেই সময়ে দেখি তোর মা বিষম খেল, তুই উঠে দাঁড়িয়ে পড়লি, কিন্তু আমার পা তখন থাইয়ের মাঝে আটকে, গুদের মধ্যে আঙুল। আমি হাঁ, এতক্ষণ আমি তোর মায়ের গুদের ওপরে আঙুল দিয়ে চুদছিলাম। ব্যাস আমার’ত হয়ে গেল কেল্লা কাবার।” অনুপমা আর হাসি থামাতে পারে না, “উফফফফ, তুই শালা, চোদনবাজ ছেলে মাইরি। শেষ পর্যন্ত আমার মাকে ঠিক বশ করে নিলি। আমি পাশে বসে এত টুকু বুঝতে পারিনি যে আমার পাশে মায়ের গুদের চুলকানি তুই পা দিয়ে বাড়িয়ে দিয়েছিস।” বুকের ওপরে জোরে জোরে চাঁটি মারেত মারতে বলে, “দেবায়ন, যাই করোনা কেন, যেদিন বুঝব যে আমাদের ভালোবাসার মাঝে ফাটল ধরেছে, সেইদিন আমি তোকে খুন করে আত্মহত্যা করব। তুই আর কার হতে পারিস না, তোর বুকে শুধু আমি থাকতে চাই।” নিবিড় করে বুকের কাছে জড়িয়ে বলে, “হ্যাঁ রে বাবা হ্যাঁ।” “এবারে আমি যাই?” “কোথায়?” “আমার রুমে, শুতে যাবো না! এই ভাবে কি সারা রাত পরে থাকব? তাহলে সকালে বাড়িতে যুদ্ধ লেগে যাবে।” “ওকে চল আমি তোকে উপরে নিয়ে যাই।” “তুই সত্যি পাগল ছেলে।” “হ্যাঁ তোর জন্যে পাগল, মাতাল, সব হতে রাজি।”

দেবায়ন বিছানা ছেড়ে উঠে বসে, কোমরে তোয়ালে জড়িয়ে নেয়। অনুপমার পায়ের ফাঁকে যোনির চেরায় লেগে আছে শুকনো রক্তের দাগ। অনুপমা ওর নীল প্যান্টি দিয়ে যোনির চেরা মুছে নেয় তারপরে স্লিপ পরে নেয়। দেবায়ন ওকে পাঁজাকোলা করে তুলে নিয়ে পা টিপে টিপে সিঁড়ি বেয়ে উপরে চড়ে। চারপাশে একবার উঁকি মেরে দেখে নেয়, সবার ঘরের দরজা বন্ধ। অনুপমা ওর গলা জড়িয়ে ওর মুখের দিকে তাকিয়ে মিচকি হাসি দেয়। দেবায়ন অনুপমাকে কোলে নিয়ে ওর রুমে ঢুকে যায়। অনুপমা ওকে বিছানায় শুইয়ে দিতে বলে। দেবায়ন অনুপমাকে বিছানায় আলতো করে শুইয়ে দেয়। অনুপমা ওর গলা জড়িয়ে ঠোঁটে একটা প্রেমঘন চুম্বন এঁকে দেয়। দেবায়ন ওর আলিঙ্গন ছাড়িয়ে বলে, “এই আমি তোর প্যান্টি নিয়ে যাচ্ছি।” “কেন রে?” “অতে অনেক কিছু লেগে আছে, আমাদের মিলনের প্রথম দিনের মেমেন্টো হিসাবে রেখে দেব। তোর গুদের রস আর রক্ত, আমার বাড়ার মাল।” “ছিঃ যাঃ শালা কুত্তা, নিয়ে যা।” দেবায়ন অনুপমার শায়িত শরীরের উপরে ঝুঁকে কপালে চুমু খেয়ে নিচে নেমে আসে।

গেস্ট রুমে ঢুকে, প্যান্টি নাকের সামনে নিয়ে এসে গন্ধ শোঁকে, উম্মম্মম, কি মাতাল করা সহবাসের গন্ধ, লিঙ্গ আবার কঠিন হয়ে যায়। অনুপমার সাথে সহবাস শেষ করতেই প্রায় রাত তিনটে বেজে যায়। বিছানায় শুয়ে নাকের কাছে ভিজে প্যান্টি ধরে আগামী যৌন জীবনের অঙ্ক কষে। তিনখানা নরম মিষ্টি যোনির ছবি দেখে দেবায়ন। মণি কাকিমার মসৃণ কামানো রসালো যোনি, মিতা, মিসেস সেনের ফোলা অভিজ্ঞ যোনি আর প্রেয়সীর আনকোরা সদ্য মিষ্টি যোনি। তিন খানা যোনি মন্থন করার সুযোগ হাতের মুঠোয়। নাকের ওপরে প্যান্টি চেপে ধরে চোখে বন্ধ করে স্বপ্নের অতল গহবরে তলিয়ে যায় দেবায়ন।

এমনিতে ভোর বেলা ঘুম ঠেকে ওঠার অভ্যাস, কিন্তু আর উঠতে পারল না দেবায়ন। ঘুম ভেঙ্গে গিয়েছিল কিন্তু নরম বিছানায়, প্রথম রাতের সঙ্গম পরে, শুয়ে ছিল চোখ বন্ধ করে। বন্ধ ঘষা জানালার কাঁচ দিয়ে সকালের আলো ঘরে ঢুকে পরে। নিচের হল ঘরে থেকে লোক জনের পায়ের আওয়াজ আর গলার স্বর শুনতে পায়। বাড়ির চাকর বাকর কাজে ব্যাস্ত। ওর রুমের দরজা অল্প খোলা, রাতে আর দরজা বন্ধ করেনি দেবায়ন। দুই মেয়ের কণ্ঠ স্বর শোনা যায় বাইরে, একজন প্রেয়সী, অন্য জন তাঁর মা।

মিসেস সেন, “অনু, আজ কি তোরা কলেজ যাবি?”

অনুপমা, “দেবায়ন’ত এখন ঘুমাচ্ছে। দেখি উঠুক আগে, জিজ্ঞেস করি বাড়ি যাবে না কলেজ যাবে। তুমি কোথাও বের হবে নাকি?”

মিসেস সেন, “এখন ঠিক নেই। দুপুরের পরে হয়ত বের হতে পারি একটু।”

অনুপমা, “সত্যি বল, দেবায়ন কে তোমার পছন্দ হয়েছে?”

মিসেস সেন, “পাগলি মেয়ে, তোর পছন্দ আমার পছন্দ। তোর বাবাকে’ত কথায় ভুলিয়ে দিল, বেশ ভালোই বলতে হবে। মালতি দি চা বানিয়ে রেখেছে। চা নিয়ে যা, হ্যান্ডসাম কে উঠিয়ে দে।”

অনুপমা, “মা, সত্যি তুমি না! দেবায়ন তোমার জামাই হতে চলেছে।”

মিসেস সেন, “আমি মানা করেছি নাকি? হ্যান্ডসাম কে হ্যান্ডসাম বলেছি শুধু, তাতেই মেয়ের রাগ দেখ।”

অনুপমা কিছু পরে চা নিয়ে ঘরে ঢোকে। দেবায়ন পায়ের শব্দ শুনে চোখ মেলে তাকাল অনুপমার মুখের দিকে, সারা মুখে ছড়িয়ে এক অধভুত আনন্দের ছটা। নারী যখন নিজেকে সম্পূর্ণ ভাবে আবিষ্কার করে তখন তাঁর সারা শরীরে এক অনির্বচনীয় আলোক ছটা বিচ্ছুরিত হয়, সেই ছটা দেখতে পায় দেবায়ন প্রেয়সীর দেহে। অনুপমা মিষ্টি হেসে বিছানায় ওর পাশে বসে উঠে পড়তে বলে। দেবায়ন ওর কোমর জড়িয়ে বুকের কাছে টেনে নেয়। অনুপমা ওর ঠোঁটের ওপরে আঙুল রেখে জানায় যে বসার ঘরে ওর মা বসে আছে। জিজ্ঞেস করে কলেজ যেতে চায় কি? উত্তরে দেবায়ন বলে যে কলেজের নাম করে বেড়িয়ে যাওয়া ভালো। সারাদিন দুজনে কোথাও বেড়িয়ে আসতে পারবে। দেবায়নের পরিকল্পনা শুনে অনুপমার মন নেচে ওঠে। বলে যে তাড়াতাড়ি উঠে পরে তৈরি হয়ে নিতে। উঠে পরে দেবায়ন, চা দিয়ে চলে যায় অনুপমা, বলে যায় যে তাড়াতাড়ি হাত মুখ ধুয়ে বাইরে আসতে।

দেবায়ন স্নান সেরে জামা প্যান্ট পরে ঘর থেকে বেড়িয়ে দেখে বসার ঘরে মিসেস সেন বসে আছে। মিসেস সেনের পরনে একটা স্ট্রাপ লাগানো ক্যামি ড্রেস, বুক থেকে হাঁটুর মাঝখান অবধি ঢাকা, পা মুড়ে বড় কাউচের ওপরে বসে চায়ের কাঁপে চুমুক দিচ্ছেন। মিসেস সেন ওকে দেখেই মিষ্টি হেসে জিজ্ঞেস করে যে রাতে ঘুম হয়েছিল কিনা? দেবায়নের গত রাতের খাওয়ার কথা মনে পরে যেতেই মাথা নিচু করে নেয়। খিলখিল করে হেসে ফেলে মিসেস সেন। দেবায়ন কিছুক্ষণ বসে থাকে ছোটো কাউচে, আড় চোখে মাঝে মাঝে জরিপ করে নেয় মিসেস সেনের দেহপল্লব। অনুপমা স্নান সেরে তৈরি হয়ে নিচে নেমে আসে। দেবায়ন আর অনুপমা বাড়ি থেকে বেড়িয়ে পরে। যাবার আগে ওর মাকে বলে যায় যে তাড়াতাড়ি ফিরবে।

পঞ্চম পর্ব সমাপ্ত