বাংলা চটি ধারাবাহিক – কাম ও ভালোবাসা – পর্ব ২ – ভাগ ৩

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ২ – ভাগ ৩

মণি কাকিমা কিছু পরে মাকে ছেরে দেয়। মা চিত হয়ে টেবিলের ওপরে শুয়ে পরে দুই হাতে স্তন টিপতে শুরু করে দেয় আর যৌন সুখের তাড়নায় অস্ফুট শীৎকার করতে থাকে। মণি কাকিমা মায়ের মাথার পেছনে দুই পা দুই দিকে ফাঁক করে বসে পরে। পা ফাঁক করে বসার ফলে মণি কাকিমার কেশ হীন যোনি মাছের মতন হাঁ হয়ে যায়। যোনির দুই গোলাপি পাপড়ি যোনির ফোলা অংশ হতে বেড়িয়ে আসে। যোনি থেকে নির্গত কামরসে ভিজে ওঠে যোনির চারপাশ। বাম হাত দিয়ে মণি কাকিমা নিজের বাম স্তন পিষতে শুরু করে দেয় আর ডান হাতের দুই আঙুল ঢুকিয়ে দেয় নিজের সিক্ত যোনির ভেতরে। অস্ফুট শীৎকারে অর্ধ বোঝা চোখে মায়ের মুখের দিকে তাকিয়ে নিজের যোনির ভেতরে আঙুল সঞ্চালন শুরু করে দেয় মণি কাকিমা। মা নিচের ঠোঁট কামড়ে, সূর্য কাকুর মন্থন উপভোগ করে। বেশ কয়েক চরম মন্থন করার পরে সূর্য কাকু মায়ের দুই পা ছেড়ে দেয়। দুই পা দুই পাশে ফাঁক করে পরে থাকে টেবিলের উপরে। মা অস্ফুট শীৎকারে সূর্য কাকুকে বলে, “সূর্য আমার হয়ে এল, চেপে ধর আমার গুদ।” সূর্য কাকু মায়ের কোমরের দুপাশে হাত রেখে এক প্রচন্ড চাপ দিয়ে লিঙ্গ চেপে দেয় মায়ের যোনির শেষ প্রান্তে। মায়ের শরীর ধনুকের মতন বেঁকে যায় টেবিলের ওপরে, মাথা পেছন দিকে হেলে যায়। মা দুই পা দিয়ে জড়িয়ে ধরে সূর্য কাকুর কোমর। সূর্য কাকু বেশ কিছুক্ষণ লিঙ্গ চেপে ধরে থাকে মায়ের যোনির ভেতরে। সূর্য কাকু কিছু পরে মায়ের স্তন ধরে আদর করে বলে, “বৌদি, একটু উঠে দাঁড়াও। আমি পেছন থেকে তোমার গুদ চুদবো। তোমার নরম পাছার দোল দেখতে দারুন লাগে।”

মণি কাকিমা অস্ফুট গোঙাতে গোঙাতে তীব্র গতিতে আঙুল নিজের যোনির ভেতরে সঞ্চালন করে চলে। সূর্য কাকু মণি কাকিমাকে দেখে মাকে বলে, “উফফ, বৌদি, দেখ দেখ, মণি কি রকম ভাবে গুদ মারছে। মাগির গুদে অনেক রস, বৌদি। সত্যি অন্য একটা বাড়া চাই ওর গুদের জ্বালা মেটানোর জন্য।”

দেবায়ন সিঁড়িতে বসে নিজের লিঙ্গ মুঠির মধ্যে নিয়ে মন্থন করে চলে। সারা শরীর ঘেমে গেছে, দ্বিতীয় বার বীর্যস্খলন হতে আরও সময় লাগবে। মায়ের আর সূর্য কাকুর ভিন্ন ভঙ্গিমার সঙ্গম কলা দেখা যাবে।

সূর্য কাকু মায়ের উরুর উপরে আদর করে হাত বুলিয়ে ছাড়িয়ে দেয় নিজের কোমর থেকে। মায়ের হাত ধরে টেবিল থেকে নামিয়ে পেছন ঘুড়িয়ে দাঁড় করিয়ে দেয়। মণি কাকিমার সেদিকে হুঁশ নেই। মণি কাকিমা টেবিলের উপরে চোখ বন্ধ করে শুয়ে পা ফাঁক করে আঙুল দিয়ে যোনি মন্থন করতে অতি ব্যাস্ত। সূর্য কাকু মাকে পা ফাঁক করে দাঁড় করায়, তারপরে মায়ের পিঠের ওপরে হাত দিয়ে মাকে টেবিলের ওপরে উপুড় করিয়ে দেয়। মা দুই কুনুয়ে ভর দিয়ে পাছা পেছন দিকে ঠেলে, পা ফাঁক করে দাঁড়িয়ে পরে। স্তন জোড়া, টেবিলের ওপরে ঝুলে পরে। মায়ের দুই ভারী স্তন যেন গাভির দুধের বাট। সূর্য কাকু মায়ের পায়ের ফাঁকে হাত দিয়ে যোনির চেরা বরাবর দুই আঙুল দিয়ে নাড়ায়। মা অল্প ককিয়ে ঘাড় ঘুড়িয়ে সূর্য কাকুকে বলে, “ওরে সূর্য তাড়াতাড়ি ঢোকাও, আমি আর সহ্য করতে পারছি না।” সূর্য কাকু, মায়ের পিঠের ওপরে এক হাতের ভর দেয়, অন্য হাতে লিঙ্গ ধরে মায়ের যোনি চেরা বরাবর বার কয়েক উপর নীচ করে, এক চাপে লিঙ্গ আমুল গেঁথে দেয় মায়ের যোনির ভেতরে। সেই ধাক্কার ফলে মায়ের সারা শরীর দুলে ওঠে। দুই নরম পাছায় দোল লাগে, দুই স্তনে দোল লাগে। মা মণি কাকিমার উরুর ওপরে হাত রেখে কাছে টেনে আনে। মণি কাকিমা আঙুল সঞ্চালন ছেড়ে মায়ের দিকে তাকায়। মা ক্ষুধার্ত এক হাসি দিয়ে মণি কাকিমার যোনির ওপরে ঠোঁট চেপে ধরে। সেই সাথে সূর্য কাকু মায়ের যোনির ভেতর থেকে লিঙ্গ বের করে আবার ধাক্কা মারে। এই ভাবে সূর্য কাকু আর মায়ের সঙ্গম ক্রীড়া শুরু হয়। সূর্য কাকুর প্রতি মন্থনের ধাক্কায় মায়ের শরীরে ঢেউ খেলে যায়। সারা শরীরে যেন উন্মাদ সাগরের ঢেউ লাগে।

মায়ের মাথা চেপে ধরে মণি কাকিমা নিজের যোনির ওপরে আর মিহি শীৎকারে অনুরোধ করে, “বৌদি, চাটো, আরও চাটো, উফফ বৌদি, ক্লিট খেয়ে নাও, প্লিস বৌদি, আর পারছি না।” সূর্য কাকুর মন্থনের গতি ভীষণ বেড়ে যায়, সেই সাথে মণি কাকিমার সুখের শীৎকার বেড়ে যায়। মণি কাকিমা কিছু পরে মায়ের মাথা যোনির ওপরে চেপে ধরে এলিয়ে পরে টেবিলের ওপরে। উঁচু গোলায় চিৎকার করে ওঠে মণি কাকিমা, “উউউউউউ… দেবুরে, আমার এসে গেল। কবে যে তোমার বাড়া দিয়ে আমার গুদ শান্ত হবে, দেবু।” মণি কাকিমার ঠোঁটে নিজের নাম শুনে চমকে ওঠে দেবায়ন। মণি কাকিমা শেষ পর্যন্ত দেবায়নের নাম নিয়ে নিজের যোনি মন্থন করছিল সেই ভেবেই সারা শরীর প্রচন্ড কামত্তেজনায় ছটফট করে। লিঙ্গ দিয়ে ঝলকে ঝলকে বীর্য ছিটকে পরে, সিঁড়ির ধাপ আবার ভিজে ওঠে সাদা আঠালো বীর্যে।

সূর্য কাকুর মন্থন গতি তীব্র থেকে তীব্রতর হয়ে ওঠে। বাম হাতে মায়ের ঘাড় ধরে, নরম শরীর টেবিলের ওপরে চেপে ধরে সূর্য কাকু। মায়ের ডান পা, ডান হাতে তুলে ধরে। যোনির মুখ আরও ফাঁকা হয়ে যায়, সেই ভঙ্গিমায়। মায়ের নরম উন্নত স্তন টেবিলের ওপরে পিষে গিয়ে দুপাশে ফেটে বেড়িয়ে যায়। মায়ের সারা শরীর ঘামে ভিজে আর যৌন সঙ্গমের ফলে লাল হয়ে ওঠে। নিচের ঠোঁট কামড়ে ধরে, সূর্য কাকুর জোর ধাক্কা উপভোগ করে চলে। মণি কাকিমা যোনি রস স্খলনের পরে পর উঠে বসে টেবিলে। হাঁটু গেড়ে সামনের দিকে ঝুঁকে পরে মায়ের শায়িত দেহের ওপরে। মায়ের নরম উঁচিয়ে থাকা ঢেউ খেলে যাওয়া পাছার ওপরে চাঁটি মারতে শুরু করে দেয়। চাঁটি খেয়ে মায়ের শীৎকার বেড়ে যায়। মণি কাকিমা বলে ওঠে, “বৌদি চোদা দেওর, ভালো করে চুদে দে এই বিধবা উপসি মাগির গুদ। মাগির গুদের জ্বলা মিটিয়ে দে আজকে। গুদে দেওরের ঠাপ আর মুখে ছোটো জায়ের গুদের রস। মাগির সুখের দিন দেখে কে, চোদ শালা ভালো করে চোদ।”

সঙ্গমের সময়ে অকথ্য কটুবাক্যে উত্তেজনার পারদ চরমে উঠে যায়। সারা বাড়ি শুধু মাত্র কাম লালসার শীৎকারে ভরে ওঠে, সেই সাথে ঘরের বাতাস ভরে ওঠে মিলিত কাম রসের গন্ধে। কিছু পরে সূর্য কাকু মায়ের শরীরের উপরে ঝুঁকে পরে, শরীরের নিচে হাত নিয়ে গিয়ে দুই স্তন টিপে ধরে। মণি কাকিমা সূর্য কাকুর মুখ দুই হাতে আঁজলা করে ধরে ঠোঁটে ঠোঁট চেপে তীব্র একটা চুম্বন খায়। নিচে শুয়ে মা, পাছা পেছন দিকে ঠেলে দিয়ে সূর্য কাকুর লিঙ্গের সাথে যোনি মন্থন করে চলে।

চুম্বন শেষে মণি কাকিমা সূর্য কাকুকে বলে, “সোনা, ভালো করে চোদ বৌদির গুদ। আমি একটু বাথরুম থেকে আসছি।”

দেবায়নের সম্বিৎ ফেরে, যখন মণি কাকিমা টেবিল থেকে নেমে বাথরুমের দিকে পা বাড়ায়। বাড়ির দ্বিতীয় বাথরুম, সিঁড়ির দিকে যাওয়ার দরজার কাছে। মণি কাকিমা বেড রুমের বাথরুমে না ঢুকে ডাইনিং রুমের বাথরুমের দিকে পা বাড়ায়। এদিকে এলে দেবায়ন ধরা পরে যেতে পারে অনায়াসে। তাড়াতাড়ি প্যান্ট হাতে নিয়ে, জাঙ্গিয়া দিয়ে সিঁড়ির ধাপের বীর্য মুছে ফেলে উপরে উঠে যায়। বড় ইচ্ছে ছিল, মায়ের সাথে সূর্য কাকুর সঙ্গমের শেষ দৃশ্য দেখতে, কিন্তু মণি কাকিমা এসে যাওয়ার ফলে সেই সুখের স্বপ্নে জল পরে ভেসে যায়।

ছাদে উঠে প্যান্ট গলিয়ে নিয়ে মোবাইল বার করে দেখে যে অনুপমার বেশ কয়েকটা মিসকল। মোবাইল সাইলেন্ট করে দিয়েছিল ঘরে ঢোকার আগেই, যাতে মবাইলের রিঙ্গে কারুর নজর ওর দিকে না যেতে পারে। যেমন ভাবে পাইপ বেয়ে ছাদে উঠেছিল, ঠিক সেই ভাবে অতি সন্তর্পণে পাইপ বেয়ে নিচে নেমে যায় দেবায়ন। নিচে নেমেই অনুপমাকে ফোন করে।

অনুপমা ফোন ধরেই বকে দেয়, “কি রে কুত্তা, বোকাচোদা ছেলে, সেই কখন থেকে ফোন করে যাচ্ছি। ফোন উঠাসনি কেন? কোন নতুন গুদ পেয়েছিস নাকি রে।”

অনুপমার রাগের মূর্তি দেখে দেবায়ন থমকে যায়, “কি হয়েছে রে।” অকাঠ মিথ্যে কথা বলে, “বাড়ি এসে ঘুমিয়ে পড়েছিলাম তাই তোর ফোন শুনতে পাই নি।”

অনুপমা কাতর কণ্ঠে বলে, “তোর সাথে কথা বলতে খুব ইচ্ছে করছিল তাই ফোন করেছিলাম।”

বাড়ির মধ্যে মা, কাকু, কাকিমার চরম সঙ্গমের দৃশ্য দেখে আর সেই বাড়িতে যেতে ইচ্ছে করে না দেবায়নের। জানে না, মায়ের উলঙ্গ শরীর আর সূর্য কাকুর সাথে সঙ্গমের দৃশ্য দেখার পরে মায়ের সাথে কি রকম ভাবে আচরন করবে। দেবায়ন অনুপমাকে বলে, “জানিস আমার না তোকে খুব দেখতে ইচ্ছে করছে।”

অনুপমা খুশিতে প্রায় নেচে ওঠে, কণ্ঠ স্বরে উচ্ছলতা এনে বলে, “দেবু সোনা, প্লিস আমার বাড়িতে আসতে পারবি?”

ঠিক সেটাই চাইছিল দেবায়ন। মণি কাকিমা নিজের স্বামীর ছাড় পত্র পেয়ে গেছে, সেই সাথে মায়ের ছাড় পত্র পেয়ে গেছে। যদি সূর্য কাকু আর মণি কাকিমা রাতে ওদের বাড়িতে থাকে, তাহলে মণি কাকিমা ওকে যৌন সহবাসের জন্য প্রলুব্ধ করবে। দেবায়ন দৃঢ় প্রতিজ্ঞ, জীবনের প্রথম সঙ্গম চিরকালের জন্য বুকের মাঝে এঁকে রাখতে চায়। ভালোবাসার পাত্রী অনুপমার দেহ পল্লব নিয়ে রতিক্রীড়ায় মেতে উঠে অক্ষত যোনির সতিচ্ছদ ছিঁড়ে নিজের বীর্য ঢালতে চায়।

দেবায়ন অনুপমাকে উৎফুল্ল কণ্ঠে বলে, “ওকে ডারলিং, আমি এখুনি আসছি। তোর বাড়িতে, একটু সেজে থাকিস প্লিস।”

খিলখিল করে হেসে ফেলে অনুপমা, বুকের মাঝে খুশির জোয়ার নেচে ওঠে। ভালোবাসার দয়িত, বাহু ডোরে বাঁধা দেবে, “চলে আয় তাড়াতাড়ি তারপরে দেখা যাবে।”

ঘড়ির দিকে তাকাল দেবায়ন, সাড়ে পাঁচটা বেজে গেছে। অনুপমার বাড়ি পৌঁছাতে প্রায় ছ’টা বেজে যাবে। তার মধ্যে হয়ত মা কাকুদের সহবাস ক্রীড়া শেষ হয়ে যাবে। তখন না হয় মাকে ফোন করে জানিয়ে দেবে দেবায়ন যে ওর বাড়ি ফিরতে একটু দেরি হবে।


বাংলা চটি গল্প 
দ্বিতীয় পর্বের সমাপ্তি