বাংলা চটি গল্প – গোলাপি গুদের টানে – ১ (Bangla Choti Golpo - Golapi Guder Tane - 1)

বাংলা চটি গল্প  – সুবিমল আমার বন্ধু, তার স্ত্রী ও দুই মেয়ে, বড় মেয়ে ঈপ্সিতা ও ছোট মেয়ে অর্পিতা। সুবিমলের দুই মেয়েই বিবাহিতা, দুজনেই বিদেশে থাকে তবে ঈপ্সিতার সদ্য প্রসব হবার জন্য সে কিছু দিনের জন্য বাচ্ছার সাথে মায়ের কাছেই থাকছে।

যদিও ঈপ্সিতা ও অর্পিতা দুজনেই অপরূপ সুন্দরী, তবে অর্পিতা তুলনামুলক ভাবে ঈপ্সিতার চেয়ে অনেক বেশী সুন্দরী। অর্পিতা প্রায় ৫’৮” লম্বা, ফর্সা এবং তার মুখশ্রী অত্যধিক সুন্দর। যার ফলে ২৪ বছর বয়সে বড় বোনের বিবাহের পুর্ব্বেই ওর বিবাহ ঠিক হয়ে যায় এবং তখন সে স্বামীর সাথে মুম্বাই চলে যায়।

অপরূপ সুন্দরী এবং শারীরিক গঠন লম্বা হবার ফলে অর্পিতা কয়েকটা টীভী সিরিয়ালেও কাজ পেয়ে যায়। ঐ সময় অর্পিতার সৌন্দর্য চরমে পৌঁছে যায় এবং সে যখন বাপের বাড়ি বেড়াতে এল, তখন ওকে দেখে আমার রক্ত গরম হয়ে গেল। ওর সম্পূর্ণ সুগঠিত, শরীরের সাথে মানানসই ৩৪ সাইজের খাড়া খাড়া মাইগুলো দেখে প্যান্টের ভীতর আমার ধন টা শক্ত হয়ে যাচ্ছিল এবং আমি ওকে চোদার জন্য পাগল হয়ে উঠলাম।

অর্পিতা যখন আমায় প্রণাম করতে এগিয়ে এল, আমি ওকে সাথে সাথেই বাধা দিলাম এবং আমার ডান হাতটা ওর দিকে এগিয়ে করমর্দন করতে চাইলাম যাহাতে আমি ওর নরম হাতের ছোঁওয়া পাই। অর্পিতা মুচকি হেসে তার ডান হাতটা বাড়িয়ে দিল এবং আমি করমর্দনের অজুহাতে কিছুক্ষণর জন্য ওর নরম হাতটা টিপে থাকলাম।

সেইবারে আমি অর্পিতাকে কিছুই করতে পারিনি। পরবর্তী সময় সে স্বামীর সাথে আমেরিকা চলে গেল এবং আমি বেশ কয়েক বছর ওকে আর দেখতে পেলাম না। ইতিমধ্যে সুবিমল ক্যান্সার রোগে আক্রান্ত হল এবং বাবাকে সুচিকিৎসা করানোয় মাকে সাহায্য করার জন্য ঈপ্সিতা গর্ভবতী অবস্থায় বিদেশ থেকে এসে তারা বাবা মায়ের সাথে থাকতে লাগল।

কয়েক মাস বাদে ঈপ্সিতা একটা পুত্র সন্তান প্রসব করল। এদিকে অনেক চিকিৎসা করানোর পরেও সুবিমলের শররিক অবনতি হতে লাগল এবং অবশেষে সে মারা গেল।

বাবার মৃত্যু সংবাদ পেয়ে অর্পিতা আমেরিকা থেকে ফিরে এল। এতদিন আমেরিকায় থাকার ফলে অর্পিতার পোষাক আচার আচরণ সব পাল্টে গেছিল। সুবিমলের শেষ কৃত্যের পর আমি অর্পিতাকে দেখে চোখ সরাতেই পারছিলাম না। অর্পিতা একটা টাইট টী শার্ট এবং শর্ট প্যান্ট পরেছিল যার ফলে ওর খাড়া খাড়া মাইগুলো জামা ছিঁড়ে বেরিয়ে আসছিল এবং প্রায় গোটা দাবনাগুলো উন্মুক্ত ছিল। অর্পিতার লোমলেস ফর্সা দাবনাগুলো ঘরের আলোয় জ্বলছিল এবং প্যান্টটা যঠেষ্ট টাইট হবার ফলে ওর দুটো পায়ের মাঝে ত্রিকোণ শ্রোণি এলাকার মাঝে গুদের ফাটলটা ভালভাবেই জানান দিচ্ছিল।

আমার সাথে দেখা হতেই অর্পিতা করমর্দনের জন্য হাত বাড়িয়ে মুচকি হেসে বলল, “কাকু, তুমি ত আমার হাত টিপতে ভালবাস, তাই করমর্দনের অজুহাতে তোমায় আমার হাত টেপার সুযোগ দিলাম।”

এত সুন্দরী স্মার্ট ও সেক্সি মেয়েকে সামনে পেয়ে আমার যন্ত্র শুড়শুড় করতে লাগল। আমার সামনে এক টীভী তারকা দাঁড়িয়েছিল যার ভরা যৌবন ভোগ করার জন্য আমি পাগল হয়ে যাচ্ছিলাম। কিন্তু যেহেতু অর্পিতা আমার বন্ধুর মেয়ে তাই নিজে থেকে এগুতে আমার ভয় করছিল কিন্তু ওকে পাবার জন্য আমার ধনে জল এসে গেছিল। আমার দৃষ্টি বার বার ওর ভরা মাই ও উন্মুক্ত দাবনার দিকে চলে যাচ্ছিল এবং আমি ওকে পাবার জন্য ছটফট করতে লাগলাম।

আমি অর্পিতার কাছে জানতে পারলাম এই মুহুর্তে ও আমেরিকা ফেরার ভিসা পাচ্ছেনা তাই ওকে কয়েক মাস মায়ের কাছেই থাকতে হবে। আমি মনে মনে খূব খুশী হলাম কারণ আমি বুঝতে পারলাম অর্পিতার মত সেক্সি মেয়ের পক্ষে এতদিন বরের কাছে চুদতে না পেয়ে ওর গুদে আগুন লেগে যাবে এবং ও নিশ্চই গুদে বাড়া ঢোকানোর জন্য ছটফট করবে, তখন ঐ সুযোগে সুন্দরীকে চুদতে পাবার সুযোগ পাওয়া যাবে। এবং তাই হল।

কয়েকদিন বাদে আমি ওদের বাড়ি গিয়ে জানতে পারলাম ঈপ্সিতা তার মাকে সাথে নিয়ে তার ছেলেকে ডাক্তারের কাছে নিয়ে গেছে এবং ওদের বাড়ি ফিরতে অন্ততঃ তিন ঘন্টা লাগবে। বাড়িতে অর্পিতা একলাই ছিল। সেদিনও অর্পিতার পরনে ছিল চোলীকাট ব্লাউজ ও মিনি স্কার্ট। স্কার্টটা যেন খূব কষ্ট করে ওর শ্রোণি এলাকাটা ঢেকে রেখেছিল। অর্পিতার ফর্সা নিটোল লোম বিহীন দাবনা এবং পা দেখে আমার মনে হচ্ছিল যেন কোনও স্বপ্ন দেখছি, যেখানে টলিউডের কোনও নায়িকা অর্ধ নগ্ন অবস্থায় আমার সামনে বসে আছে। সেইদিন অর্পিতার চোখে এবং মুচকি হাসিতে কামুক আকর্ষণ ছিল।

কিছুক্ষণের মধ্যে অর্পিতা আমার সামনেই টী টেবিলের উপর পা তুলে দিল যার ফলে ওর পা দুটো ফাঁক হয়ে গেল এবং স্কার্টের ভীতর দিয়ে ওর প্যান্টিটা দেখা যেতে লাগল। আমার মনে হল অর্পিতা চুদতে চাইছে। তবু আমি নিজেকে খূব নিয়ন্ত্রণে রেখে চুপ করে ওর সামনে বসে থাকলাম যাতে চোদার ইচ্ছেটা অর্পিতা নিজেই দেখিয়ে দিক।

অর্পিতা আমায় বলল, “কাকু, তুমি ত জানো আমি আমেরিকা ফিরতে পারছিনা। বুঝতেই পারছ, এতদিন ধরে বর কে ছেড়ে নিরামিষ থাকতে আমার খূব কষ্ট হচ্ছে। আমার বাবার বন্ধু হলেও প্রথমে ত তুমি একজন পুরুষ, তাই তোমার বোঝা উচিৎ, এই অবস্থায় এখন আমার কি প্রয়োজন। তোমায় সোজাসুজি প্রশ্ন করছি, তুমি কি আমার ক্ষিদে মেটাতে পারবে?”

আমি বললাম, “অর্পিতা, তুমি আমার বন্ধুর মেয়ে ঠিকই, কিন্তু তোমায় দেখার পর থেকে আমি তোমায় পাবার জন্য ছটফট করছি। তোমার এই ভরা স্তন এবং ফর্সা নিটোল দাবনায় হাত বোলানোর জন্য আমি সদা তৎপর আছি। তোমার মত সুন্দরী টীভী তারকার কামবাসনা তৃপ্ত করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করব। এখন ত তোমার মা ও দিদি বাড়ি নেই। আমি কি তাহলে এখন এগুতে পারি?”

অর্পিতা পা দুটো আরও ফাঁক করে বসল যার ফলে ওর গোটা প্যান্টিটাই দেখা যেতে লাগল। অর্পিতা মাদক স্বরে বলল, “হ্যাঁ কাকু, আমি আর পারছিনা। আজ সুবর্ণ সুযোগ আছে। তুমি এখনই আমার কামবাসনা তৃপ্ত কর।”

আমি অর্পিতার স্কার্টের মধ্যে হাত ঢুকিয়ে ওর দাবনায় হাত বুলাতে লাগলাম। অর্পিতা আনন্দে সীৎকার দিয়ে উঠল। ওর দাবনাগুলো মোমের মত মসৃণ কারণ ও লোম কামিয়ে রেখেছিল। অর্পিতা একটা পা আমার বুকের উপর তুলে দিয়ে বলল, “কাকু, আমার পা গুলো খূব সুন্দর তাই না?”

আমি ওর পায়ের পাতায় চুমু খেয়ে বললাম, “অর্পিতা, তুমি অসাধারণ সুন্দরী! তোমার পায়ের ছোঁওয়া পেয়ে আমার খূব ভাল লাগছে।” আমি খুব আস্তে করে ওর প্যান্টিটা টেনে নামিয়ে দিয়ে ওর গুদে হাত দিলাম। অর্পিতার গুদ সম্পূর্ণ বাল বিহীন তবে ফাটলা বেশ বড়! বোঝাই যাচ্ছে, প্রচুর চোদন খেয়েছে এবং নিয়মিত চোদন খায়। গুদের গঠনটাও ভারী সুন্দর।

অর্পিতা বলল, “কাকু, তোমার কাছে আমার লজ্জা পেয়ে লাভ নেই তাই তুমি আমার স্কার্টটা নাময়ে দাও যাতে তুমি ভাল করে আমর গুদটা দেখতে পাও। আচ্ছা, তোমার সুবিধার জন্য আমি নিজেই স্কাটর্টা খুলে দিচ্ছি। হ্যাঁ, তুমি কি জামা প্যান্ট পরে আমায় চুদবে নাকি? তাড়াতাড়ি জামা কাপড় খুলে ন্যাংটো হও ত। তোমার জিনিষটা একটু হাতে আর মুখে নিয়ে দেখি।”

যদিও আমি অনেক দিন ধরেই অর্পিতা কে চুদতে আগ্রহী ছিলাম তাও প্রথম বার আমার বন্ধুর মেয়ের সামনে ন্যাংটো হতে বেশ লজ্জা করছিল। অর্পিতা কিন্তু খূবই স্মার্ট, তাছাড়া আমেরিকা যাবার পর সে আরও বেশী স্মার্ট হয়ে গেছে তাই কোনও দ্বিধা ছাড়াই সে আমার সামনে স্কার্ট টা খুলে ফেলল। উফ! তার গোলাপি গুদের কথা ভাবলেই এখনও আমার বাড়া খাড়া হয়ে যায়! কি অসাধারন সুগঠিত গুদ! সত্যি, ওর টীভী তারকা হবার যঠেষ্ট যোগ্যতা আছে।

আমি লক্ষ করলাম ওর গুদের পাপড়িগুলো একটু বড় কিন্তু গোলাপের পাপড়ির মত নরম এবং ওর ভগাঙ্কুরটা বেশ বড়। যার ফলে বাড়াটা ওর গুদে ঢুকতে গেলেই ওর ভগাঙ্কুরে খোঁচা মারবে। আমি মনে মনে ভাবলাম, এত সুন্দর গুদ এই সময় সঠিক ভাবে ব্যাবহার হচ্ছেনা, এটা সত্যি দুঃখের কথা। আমাকেই গুদটা ব্যাবহার করে ওর কাম পিপাসা মেটাতে হবে।

আমি অর্পিতার পিছন দিক দিয়ে ওর পোঁদটা দেখলাম। দুর্ধর্ষ পোঁদ! আমি অনেক মেয়ের পোঁদ দেখেছি তবে কারুরই এত সুন্দর পোঁদ দেখিনি। পোঁদের খাঁজটা বেশ গভীর। আমি ওর পাছা দুটো ধরে ফাঁক করলাম এবং তলার দিকে সুন্দর গোল পোঁদের গর্তটা দেখতে পেলাম। অর্পিতার পোঁদের গন্ধটা ভীষণ মাদক! আমি পোঁদের গর্তে নাক ঠেকিয়ে মাদক গন্ধ টা শুঁকতে লাগলাম।

আমি অর্পিতার গুদে আমার হাতের মাঝের আঙ্গুলটা ঢোকালাম। গুদের ভীতরটা খূব হড়হড় করছিল। বোঝাই যাচ্ছিল, অর্পিতা চোদন সুখ ভোগ করার জন্য অধীর অপেক্ষা করছে। অর্পিতার গুদের কামড়টাও ভীষণ সুন্দর। সে এত সুন্দর ভাবে আমার আঙ্গুলটা ওর গুদে চেপে ধরেছিল, তাই থেকে আমি বুঝতেই পারলাম সে আমার বাড়াটা কত জোরে গুদে চেপে ধরবে। আমার সারা শরীর আনন্দে শিরশির করছিল।

অর্পিতা মুচকি হেসে বলল, “কাকু, তুমি কি গো, কতক্ষণ ধরে আমার পা টিপলে আর পাতা চাটলে, তারপর থেকে আমার পোঁদের গন্ধ শুঁকে যাচ্ছ। এখন তোমার অনেক কাজ আছে। তুমি কতক্ষণ পরে আমায় চুদবে বল ত? এরপর ত আমার মাইগুলো দেখলে সেগুলো টেপার আর চোষার জন্য ক্ষেপে উঠবে। শোনো, যুবতী মেয়ে চোদার জন্য এত অপেক্ষা করতে পারে না। নাও এইবার আমার মাইগুলো টিপে দাও ত।”

অর্পিতা নিজেই টী শার্ট টা খুলে ফেলল। ওর ভরা যৌবন যেন ব্রা ছিঁড়ে বেরিয়ে আসছিল। আমি অর্পিতার মাইয়ের খাঁজে মুখ দিয়ে অনেক চুমু খেলাম তারপর ওর ব্রেসিয়ারের হুকটা খুলে দিয়ে ওর গা থেকে ব্রেসিয়ারটা খুলে নিলাম। অর্পিতার ব্রেসিয়ারের স্ট্র্যাপ গুলো পারদর্শী, তাই মনে হচ্ছিল যেন ওর মাইগুলোর উপর গোল কাপড় ঢাকা দেওয়া আছে।

বাংলা চটি গল্প লেখক Sumitroy2016