Site icon Bangla Choti Kahini

কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১১ – ভাগ ১

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১১ – ভাগ ১

দেবায়ন ঘুমিয়ে পরার পরে অনুপমা অনেকক্ষণ চুপ করে ওর বুকের ওপরে চোখ বুজে পরে থাকে। সম্ভোগের এমন চরম খেলাতে অভ্যস্ত নয়, তবে মায়ের সাথে সমকামী সহবাসের কথা মনে পরতেই শরীরের রক্ত চঞ্চল হয়ে ওঠে অনুপমার। সকালের রোদ জানালার কাঁচ বেয়ে ঘরের মধ্যে খেলা শুরু করে দেয়। গত রাতের বৃষ্টির পরে আকাশ মেঘ মুক্ত, গরম বেশ ভালো মতন পড়বে বোঝা যায়। দরজার কলিং বেলের শব্দ শুনে উঠে পরে অনুপমা। তাড়াতাড়ি গায়ে স্লিপ গলিয়ে তার ওপরে একটা গাউন চড়িয়ে মায়ের ঘরে ঢোকে। পারমিতা দেবায়নের বিছানায় গত রাতের মাক্সি পরে ঘুমিয়ে। পাতলা মাক্সি শোয়ার ফলে পাছার কাছে উঠে গেছে। মায়ের ঘরে ঢুকে তাড়াতাড়ি মাক্সি টেনে গায়ের উপরে একটা পাতলা চাদর দেখে দেয়। দরজা খুলে কাজের লোককে ঘরে ঢুকিয়ে নেয়। অনুপমা বসার ঘরে এসে বসতেই দেবায়নের ফোন বেজে ওঠে। অনুপমা ফোন তুলে দেখে দেবায়নের মায়ের ফোন।

দেবশ্রী ফোনে অনুপমার গলা পেয়ে বুঝে যায়, কপট রেগে জিজ্ঞেস করে, “রাতে তাহলে আর বাড়ি যাওয়া হয়নি তোর? পারমিতার কাছে শেষ পর্যন্ত আমাকে ছোটো করে দিলি তুই?”
দেবায়নের মায়ের কথা আর গত রাতের কামকেলির ঘটনা মনে পরতেই অনুপমার বুক কাঁপিয়ে হাসি ফুটে ওঠে, কোন রকমে উত্তেজনা সামলে উত্তর দেয়, “কাকিমা, এত চিন্তা করো না, মা গত রাতে এখানেই ছিল। আমাকে নিতে এসে শেষ পর্যন্ত থেকে গেল, কেননা গত রাতে খুব ঝড় বৃষ্টি হচ্ছিল তাই।” অনুপমা মনে মনে বলে, “ঝড় বৃষ্টি যেমন বাইরে চলছিল, তেমনি ঘরের ভেতরে চলছিল।”
দেবশ্রী, “ইসস, একটু আদর যত্ন হল না তোর মায়ের। প্রথম বার এলেন আর আমি বাড়িতে নেই। পারমিতা কোথায়?”
মনে মনে হাসে অনুপমা, “তোমার ছেলে আমার মায়ের যা আদর করেছে, তাতে মা বারেবারে ফিরে আসবে।” অনুপমা দেবশ্রীকে বলে, “মা ঘুমাচ্ছে। তোমার ছেলেও ঘুমাচ্ছে। কাজের লোক এসেছিল তাই আমি বাড়ির কাজ করাচ্ছিলাম ওকে দিয়ে।”
দেবশ্রী হেসে বলে, “তুই দেখছি একদিনে বউমা হয়ে যাবি রে!”
অনুপমা আদরের স্বরে বলে, “তুমিই ত নেই তাহলে আমাকে হাত ধরে কে শেখাবে?”
দেবশ্রী, “আচ্ছা কাজের লোক কে দে, আমি বলে দেই কি রান্না করতে হবে।”
অনুপমা, “তুমি আমাকে বলে দাও আমি করিয়ে নেব। এমনিতে রাতে এখানে আমার জন্মদিনের পার্টি হবে, তাই রাতের রান্না করতে হবে না।”
দেবশ্রী হেসে ফেলে, “আমি বাড়িতে নেই দেবু বাড়িটাকে কি যে করছে। বিকেলে ফোন করে ওর খবর নিতে হবে।”
অনুপমা, “আমি করেছি তোমার বাড়ি নোংরা, আমি যাবার আগে সব ঠিক করে যাব চিন্তা নেই কাকিমা।”

দেবশ্রীর সাথে কথা বলে বাড়ির সব কিছু জেনে নেয় অনুপমা, সেই মতন কাজের লোককে বলে দুপুরের রান্না সেরে ফেলে। পারমিতা ঘুম থেকে উঠে দেখে যে মেয়ে নিপুণ হাতে কাজের লোককে দিয়ে বাড়ির কাজ করাচ্ছে, সেই সাথে নিজেও বাড়ির গোছগাছে মেতে উঠেছে। মেয়ের এক নতুন রুপ দেখে পারমিতার মন ভরে ওঠে, এই মেয়ে বাড়িতে থাকলে এক গ্লাস জল গড়িয়ে খায় না, ঠোঁট খোলার আগেই ওর চাহিদা মিটে যায় সেই মেয়ে এই বাড়িতে এসে নিজের মতন করে সব কাজ করছে। মাকে দেখে অনুপমা হেসে বলে যে গাড়ির জন্য ফোন করে দিতে সেই সাথে গাড়ি যেন পায়েলের বাড়ি থেকে ওকে নিয়ে আসে। পায়েলকে ফোন করে অনুপমা। পায়েল জানায় ওর বাবা বেশ কয়েক দিনের জন্য পন্ডিচেরি গেছে কোন অরথপেডিক কনভকেশানের জন্য। ওর মাকে বলে বুঝিয়ে তাড়াতাড়ি বের হতে ওর কোন অসুবিধে হবে না। পারমিতা কাপড় পরে তৈরি হয়ে নেয়। একবার দেবায়নের ঘরে ঢুকে দেখে দেখে যে দেবায়ন মরার মতন ঘুমিয়ে।

অনুপমা মাকে পেছন থেকে জড়িয়ে ধরে কানে কানে বলে যে গত রাতের চরম সম্ভোগ সঙ্গমের খেলা খুব উপভোগ করেছে। পারমিতা আর অনুপমা বসার ঘরে বসে চা খায় আর গল্পে মেতে ওঠে। বেশ কিছুক্ষণ পরে পায়েল পৌঁছে যায় গাড়ি নিয়ে। পায়েল প্রথম বার দেবায়নের বাড়িতে আসে। ঘরে ঢুকেই অনুপমাকে জিজ্ঞেস করে বিয়ের আগেই বরের বাড়িতে পদার্পণ করে ফেলেছে। অনুপমা আর পারমিতা দুই জনেই হেসে ফেলে। পায়েল অনুপমাকে চোখ টিপে গত রাতের কথা জানতে চায়, জানতে চায় দেবায়নের সাথে রাতে কাম ক্রীড়ার কথা। অনুপমা মায়ের দিকে তাকিয়ে মনের মধ্যে অট্টহাসি চেপে জানায় যেহেতু ওর মা বাড়িতেই ছিল তাই বিশেষ কিছু হয়ে ওঠে নি। পারমিতা পায়েল আর অনুপমাকে ছেড়ে কিছু পরে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

পারমিতা চলে যেতেই পায়েল অনুপমাকে চেপে ধরে, “সত্যি বলত কাল রাতে তোরা কিছুই করিস নি?”
অনুপমা মিচকি হেসে বলে, “না রে আর করতে পারলাম কই, মা ছিল যে।”
পায়েল, “কাকিমা কি করছিল এখানে?”
অনুপমা ফিক করে হেসে ফেলে, “আরে বাবা, কাকিমা দিল্লী থেকে ফোন করেছে মেয়েকে বাড়ি নিয়ে যেতে তাই মা এসেছিল, কিন্তু কাল রাতে যা ঝড় বৃষ্টি হচ্ছিল তাতে আর ফিরতে পারল না, তাই থেকে গেল।”
অনুপমার অজুহাত পায়েলের বিশ্বাস হলনা, কেননা অনুপমাদের গাড়ি আছে। গাড়ি যখন বাড়ি ফিরতে পারে তাহলে কেন অনুপমা আর ওর মা বাড়ি ফেরেনি? “হ্যাঁরে গাড়ি থাকতেও বাড়ি ফিরিস নি মানে?”
অনুপমা, “ধুর বোকা মেয়ে বাড়ি ফিরলে কি আর আজকের পার্টি হত? ব্যাস মাকে বুঝিয়ে পটিয়ে নিলাম আর দেবু পটাতে ওস্তাদ। তাই ত মা আজ সকালে বাড়ি ফিরে গেল।”
পায়েল, “দেবায়নের মা কবে ফিরবে?”
অনুপমা, “কাকিমা অফিসের কাজে দিন পনেরোর জন্য বাইরে গেছে। ফাঁকা বাড়ি দুই জনে চুটিয়ে প্রেম করব।”
পায়েল চোখে মুখে দুষ্টুমির হাসি ফুটিয়ে বলে, “হ্যাঁরে, কেমন চলছে তোদের?”
অনুপমা তৃপ্তির হাসি দিয়ে উত্তর দেয়, “উম্মম আর মনে করাস না রে। জড়িয়ে ধরলে মনে হয় গলে যাব।”
পায়েল উৎসুক একটু বেশি কিছু জানার জন্য, “উম্মম মোমের পুতুল আমার। হ্যাঁ হ্যাঁ তারপর…”
অনুপমা ভুরু কুঁচকে তাকিয়ে বলে, “তারপর আর কি, ভালোবাসার মিষ্টি চোদন ব্যাস। আমরা দুই জনে যেমন করি তেমনি ওর সাথে আমার হয়। পার্থক্য একটাই তুই মেয়ে তাই আমার গুদের উপরে আঙুল বোলাস আর দেবায়ন ছেলে তাই গুদে বাড়া ঢুকায়। তবে ওর বাড়া একবার ঢুকলে সুখস্বর্গের চুড়ায় পৌঁছে দেয়।”
উত্তরে পায়েল ঠিক সন্তুষ্ট হতে পারে না, “ধুর বাবা, আমি জিজ্ঞেস করছি, কেমন কত বড়? উথাল পাতাল চোদে না একটু পরেই নেতিয়ে পরে।”
অনুপমার চোখে ভেসে ওঠে দেবায়নের পেটান দেহের গঠন, বলিষ্ঠ বাহু কঠিন লিঙ্গের মন্থন। বুকের রক্ত উত্তেজনায় চনমন করে ওঠে, থাই ঘষে উত্তর দেয়, “একে বারে ষাঁড় জানিস। উফ কি গরম আর শক্ত বলে বুঝাতে পারব না, একবার ঢুকলে মনে হয় যেন ফুলে ফেঁপে উঠেছি। দেহের সব অঙ্গ যেন ফুলে ওঠে। যখন ঢোকে গুদের মধ্যে তখন মনে হয় যেন পেটের কাছে গিয়ে ধাক্কা মারছে। কোলে নিয়ে, নিচে ফেলে, দাঁড়িয়ে দাঁড়িয়ে কত ভঙ্গিমা না জানে দেবায়ন। এমন চোদান চোদে শেষে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরি, দেহের সব শক্তি সব রস নিঙরে বের করে নেয়।”

বান্ধবীর কথা শুনে পায়েলের দেহের রোম রোম ফুলে ওঠে। ঠোঁটের ওপর জিব বুলিয়ে চোখ টিপে জিজ্ঞেস করে, “ঘুমাচ্ছে ত ছেলে, একটু দেখা না, প্লিস। উম্মম্ম তোর কথা শুনে মনে হচ্ছে কতক্ষণে আমাকে চুদবে তোর সোনা মানিক। এইরে আমাকে একটু তোর সুখের ভাগ দিস।”
অনুপমা পায়েলের গাল টিপে বলে, “হ্যাঁ রে দেব রে দেব, তুই চোদাবি না তা হতে পারে। কতজনের চুদেছিস, আর আমার বর তোকে চুদবে না সেটা হতেই পারে না।”

অনুপমার মাথায় দুষ্টু বুদ্ধি ঢোকে, প্রেমিকের লিঙ্গের দর্শন করতে চায় বান্ধবী। চুরি করে যেকোনো জিনিস দেখার অথবা উপভোগ করার মজা আলাদা। অনুপমা পায়েলকে ডেকে নিয়ে দেবায়নের ঘরে পা টিপে টিপে ঢোকে। দেবায়ন খালি গায়ে শুধু মাত্র একটা তোয়ালে কোনোরকমে কোমরে জড়িয়ে মরার মতন ঘুমিয়ে। গত রাতে স্নানের পরে আর প্যান্ট পরা হয়নি। তোয়ালে জড়িয়ে অনুপমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরেছিল। তোয়ালে সামনের দিকে উঁচু হয়ে আছে, নেতান লিঙ্গের কিছুটা তোয়ালের ফাঁক থেকে বেড়িয়ে। শিথিল লিঙ্গের আকার দেখে পায়েলের চোখে লাগে কামাগ্নির ঝলক। যৌনতার খেলায় পায়েল পটুহস্ত, অনেকের লিঙ্গ নিজের যোনির ভেতরে নিয়ে সহবাস করেছে। কিন্তু বান্ধবীর প্রেমিকের লিঙ্গ দেখার মজা আলাদা। পায়েল ইঙ্গিতে তোয়ালে একটু সরাতে অনুরোধ করে অনুপমাকে। অনুপমার চুপিচুপি বিছানার পাশে বসে তোয়ালেটা একদিকে সরিয়ে দেয়। শিথিল লিঙ্গ অনাবৃত হয়ে যায়। দেবায়নের শায়িত লিঙ্গ দেখে অনুপমা আর পায়েলের শরীরের রন্ধ্রে রন্ধ্রে কামের আগুন জ্বলে ওঠে। পায়েল অনুপমার পেছনে দাঁড়িয়ে ওকে জড়িয়ে ধরে। অনুপমা পায়েলের হাত নিজের স্তনের ওপরে নিয়ে চাপ দেয়। দেবায়ন ঘুমের ঘোরে একটু নড়ে ওঠে। ধুপ করে মেঝেতে দুই বান্ধবী বসে পরে, মুখ চেপে হাসি চাপতে চেষ্টা করে। দেবায়ন ওদের দিকে পিঠ ফিরে বিছানায় এক পাশ ফিরে শোয়। মেঝে থেকে উঠে দেখে দেবায়ন অন্যদিকে ফিরে শুয়ে, অনুপমা আর পায়েলের আর লিঙ্গ দর্শন করা হয় না। দুই জনে যেরকম চুপিচুপি ঘোরে ঢুকেছিল ঠিক সেই রকম ভাবে পা টিপে টিপে বেড়িয়ে আসে।

ঘর থেকে বের হতেই পায়েল অনুপমাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেয়ে বলে, “মাইরি কি বাড়া বে! মাল বাড়ার চারপাশে সুন্দরবনের জঙ্গল রে, উফফফ ঘাম মালের গন্ধে মম করছে।”
অনুপমা, “এক বার চোদন খেলে সব কিছু ভুলে যেতে হবে। কিন্তু তোর ব্যাপার আলাদা, তুই যা চোদনবাজ মেয়ে, খুব সহজে ওর বাড়া গুদে নিতে পারবি।”
পায়েল, “বলছিস, যে আমি পেতে পারি ওই বাড়ার চোদন?”
অনুপমা, “উহু… অত সহজে কেন রে? তারপরে দেখলাম তোকে চুদতে গিয়ে আমাকেই ভুলে গেল তখন?”
পায়েল, “না রে। আমি কাউকে মনে ধরাই না, এখন ত শুধু মাত্র জীবন উপভোগ করে চলেছি, ঠিক মতন কাউকে মনে ধরাতে পারিনি এখন। প্রেম করার সময় আসলে ঠিক মানুষ কে প্রেম করব।”
অনুপমা, “কেমন ছেলে প্রেম করবি তুই?”
পায়েল দুষ্টুমির হাসি হেসে বলে, “ঠিক যে রকম রোম্যান্টিক ইরোটিক চাইছিলাম সেটা হাত ছাড়া হয়ে গেল রে!”
অনুপমা পায়েলের কথা বুঝতে পারে, “তাহলে আমার দেবায়ন আমার থাক, তোর চেখে আর কাজ নেই।”
পায়েল অনুপমার গাল টিপে আদর করে বলে, “না রে পাগলি। তোর দিকে কে হাত বাড়াচ্ছে। আমি চাই আমাকে যে ভালবাসবে সে যেন শুধু মাত্র আমাকে ভালোবাসে, আর কারুর কাছে না যায়। যেদিন আমি মনের মানুষ খুঁজে পাবো সেদিন আমি এই সব ছেড়ে শুধু তাকে আমার দেহ মন সব দিয়ে দেব। যাক সে সব কথা বাকি রা কখন আসছে।”

অনুপমা, “রজত, সমুদ্র, মনিষ পরাশর কে ডেকে নিলে হয়। ওদের দিয়ে কাজ করান যাবে।”
পায়েল, “মানে কি কি আনতে হবে?”
অনুপমা, “সব কিছু আনতে হবে। রজত বলেছিল আমার জন্য শ্যাম্পেন আনবে, একটু খানি খেলে খেতেও পারি কিন্তু নো হার্ড ড্রিঙ্কস। সঙ্গীতা আর শ্রেয়া ড্রিঙ্কস করে না। তনিমার খুব খাওয়ার শখ, খেলেও খেতে পারে। তুই আর শর্বরী ছেলেদের সাথে মদ গিলিস বসে বসে। তারপরের ব্যাপার আর জানিনা।”
পায়েল, “ওকে বাবা ওকে। ডেকে নে তাহলে। আর রাতের কি ব্যাবস্থা, কেউ থাকছে নাকি?”
অনুপমা, “বাকিদের সাথে রাতে থাকার কোন কথা হয়নি কিন্তু তুই থাকছিস।”
পায়েলের চেহারায় ফুটে ওঠে কামুক হাসি, “হ্যাঁ রে বাবা, আমি থাকব। বাবা বাড়িতে নেই মাকে বলে এসেছি যে আমি তোর বাড়িতে রাত কাটাব, ব্যাস কাজ শেষ। তোকে অনেক দিন পাইনি, তাই ভাবছি আজ রাতে আমি আর তুই।”
অনুপমার বুকে সমকামী কামনার দোলা লাগে, গত রাতের মায়ের সাথে সমকামী খেলার ছবি চোখের সামনে ফুটে ওঠে। ঠোঁটে কামুক হাসি মাখিয়ে বলে, “তাহলে আজ রাতে তিন জনে মিলে চরম খেলা যাবে। তোর সাধ পূরণ হয়ে যাবে, দেবায়নের বড় ইচ্ছে তোর সাথে করার।”
পায়েল চোখ বন্ধ করে মিহি শীৎকার করে ওঠে, “উম্মম আর বলিস না রে। বান্ধবীর বর আমাকে চুদবে তাও আবার দেবায়ন। মাল কত দিনের স্বপ্ন পূরণ হবে বলত। উম্মম এখন থেকেই আমার গুদে জল কাটছে, চুদলে কি হবে রে।”
অনুপমা, “তুই যা চোদনখোর মাগি, তোকে আস্টেপিস্টে চুদতে বলব পুচ্চু কে।”

অনুপমা পায়েলকে জড়িয়ে ধরে তলপেটে হাত নিয়ে যায়। পায়েল উত্তপ্ত হয়ে ওঠে শুধু ভেবে যে দেবায়নের সাথে সঙ্গম করবে। সুঠাম দেহি, পেশি বহুল পেটান দেহের নিচে পরে বৃহৎ কঠিন লিঙ্গের মন্থন উপভোগ করবে। পায়েলের শরীর গরম হয়ে ওঠে কামোত্তেজনায়। পায়েল অনুপমাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খায়। অনুপমা পায়েলের জামার ওপর দিয়ে স্তন চেপে ধরে। উত্তপ্ত হয়ে ওঠে ঘরের বাতাস। মিহি শীৎকারে ভরে ওঠে ঘর। কিছুক্ষণ নিজেদের ঠোঁট, স্তন নিয়ে খেলার পরে জড়িয়ে বসে থাকে দুই বান্ধবী।

দেবায়ন সাধারণত ছুটির দিনে একটু দেরি করে ওঠে, তা ছাড়া অন্যদিনে তাড়াতাড়ি ঘুম থেকে ওঠে। ঘুমের ঘোর ঠিক ভাবে কাটেনি, ভাবে যে সাধারন এক ছুটির দিন। বিছানায় শুয়ে মাকে ডাক দেয় দেবায়ন, “মা এক কাপ চা!” দেবায়নের খেয়াল নেই যে মা বাড়িতে নেই আর গত রাতে অনুপমা আর তার মায়ের সাথে চরম সম্ভোগ খেলা খেলেছে। আড়ামোড়া খেয়ে বিছানায় উঠে বসে নিজের দিকে তাকিয়ে খেয়াল পরে গত রাতের কথা। বাড়ি নিস্তব্ধ, কারুর আওয়াজ পায় না। একটু দমে যায় দেবায়ন, তাহলে কি অনুপমা পারমিতার সাথে চলে গেল।

দেবায়ন কোমরে তোয়ালে জড়িয়ে ঘুম চোখে বেড়িয়ে আসে ঘর থেকে। বসার ঘরের সোফার ওপরে বসে দুই কামার্ত ললনার চুম্বন দেখে থমকে যায়। অনুপমার স্লিপের উপর দিয়ে পায়েল ওর স্তন টিপে আদর করছে, পায়েলের স্কারটের নিচে হাত ঢুকিয়ে অনুপমা পায়েলের প্যান্টির ওপর দিয়ে যোনি চেপে ধরেছে। দুই সুন্দরী ভীষণ লাস্যময়ী ললনা চোখ বন্ধ করে ঠোঁট আর জিব নিয়ে খেলা করে যাচ্ছে। দেবায়নের সুপ্ত লিঙ্গ তোয়ালের ভেতর থেকে সকাল সকাল এই দৃশ্য দেখে মাথা চাড়া দিয়ে ওঠে। গলা খাকরে নিজের অস্তিত জানান দেয় দেবায়ন। গলার আওয়াজ শুনে পায়েল আর অনুপমা জড়াজড়ি করে দেবায়নের দিকে তাকিয়ে মিচকি হেসে বসে থাকে। কামার্ত চুম্বনের ফলে অনুপমার গালে লালচে রঙ ধরে যায়, সেই সাথে পায়েলের চোখে কামনার আগুন।

দেবায়ন অনুপমার দিকে তাকিয়ে বাঁকা হেসে জিজ্ঞেস করে, “বান্ধবীকে পেয়ে আমাকে ভুলে গেলি পুচ্চি সোনা?”

অনুপমা স্লিপ ঠিক করে দেবায়নের কাছে এসে জড়িয়ে ধরে। দেবায়নের ঠোঁটে চুমু খেয়ে বলে, “না পুচ্চু। তুই ঘুমিয়ে ছিলিস।”
পায়েলের দিকে তাকিয়ে দেবায়ন জিজ্ঞেস করে, “কি রে মাল কখন এলি?”
পায়েল স্কার্ট টপ ঠিক করে মিচকি হেসে বলে, “অনেক আগে এসেছি। তুই ঘুমিয়ে ছিলিস তখন তাই অনু আর তোকে জাগায়নি।”
দেবায়ন অনুপমার পাছার ওপরে আলতো চাঁটি মেরে আদর করে পায়েলকে বলে, “এসেই আমার গার্ল ফ্রেন্ডের দিকে নজর?”
পায়েল মিচকি হেসে বলে, “সেই সাথে কিন্তু আমার গার্ল ফ্রেন্ড বটে।”
দেবায়ন, “বিয়েটা কিন্তু আমি করছি।”
পায়েল, “তোর আগে ওর গুদের রস আমি খেয়েছি।”
দেবায়ন, “আমি জানি, তুই ওর প্যান্টি খুলতে পারিস নি। প্যান্টি খুলতে প্রথম আমাকেই দিয়েছিল কিন্তু।”
পায়েল, “প্যান্টি কেন খুলতে হবে, তোর বউয়ের গুদে অনেক রস, যেমন থেকেথেকে প্যান্টি ভেজায় তাতে প্যান্টিতে ঠোঁট লাগালেই রস চাখা যায়।”
দেবায়ন, “তোর কথাও আমার জানা আছে। বাল হীন, মসৃণ নরম গুদ, একদম নলেন গুড়ের মতন মিষ্টি রসে ভরা।”
অনুপমা, “ওকে বাবা, তোদের দুইজনের মধ্যে পড়লে আমি শেষ হয়ে যাব বুঝতে পারছি।” দেবায়নের দিকে তাকিয়ে বলে, “যা রে কিছু একটা পড়ে নে তারপরে সবাইকে ফোন করে ডাকা যাক। কে কখন আসবে, কে কি নিয়ে আসবে সে সব ঠিক থাক করতে হবে।”

পায়েল উঠে পরে সোফা থেকে। দেবায়নের দৃষ্টি স্থির হয়ে যায় পায়েলের নরম তুলতুলে ভারী পাছার উপরে। হাঁটার তালেতালে নরম লদলদে পাছা দুলে উঠছে। দেবায়ন অনুপমার দিকে মিচকি হেসে জানায় যে একবার পায়েলের পাছা আদর করবে। অনুপমা চোখ টিপে ইশারায় সম্মতি দেয়। পায়েল খাবার টেবিলের দিকে যায় জল আনার জন্য। সেই ফাঁকে দেবায়ন পায়েলের পেছনে এসে দাঁড়ায়, হটাত করে পেছনে দেবায়নকে দেখতে পেয়ে একটু চমকে ওঠে পায়েল। দেবায়ন স্কার্টের উপর দিয়ে পায়েলের নরম পাছা চেপে ধরে। পায়েল থতমত খেয়ে সামনের দিকে ঝুঁকে যায়। অনুপমা হেসে ফেলে।

দেবায়ন পায়েলের স্কার্ট কোমর পর্যন্ত উঠিয়ে পাছার দুই দাবনা দুই হাতের মধ্যে চটকে বলে, “উম্মম্ম মালের কি নরম পাছা, শালা এখন একবার চুদতে ইচ্ছে করছে।”
পায়েল ভাবতে পারেনি দেবায়ন এত তাড়াতাড়ি ওর দিকে হাত বাড়াবে। অনুপমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কি রে তোর সামনে আমার পাছাতে হাত দিচ্ছে তুই কিছু বলছিস না।”

ওদিকে দেবায়ন পাছা চটকানি থামায় না। দেবায়ন পায়েলের কোমর বাঁ হাতে পেঁচিয়ে ধরে যাতে পায়েল পালাতে অক্ষম হয় আর সেই সাথে ডান হাতে পায়েলের নরম পাছার দাবনা ধরে চটকে কচলে উত্তপ্ত করে তোলে। পায়েল কিছু আগেই অনুপমার সাথে আদরের খেলা খেলে একটু উত্তেজিত হয়ে ছিল। সেই সাথে দেবায়নের কঠিন আঙ্গুলের পরশ নরম উষ্ণ পাছার ত্বকের উপরে পড়তে পায়েল একটু কামোত্তেজিত হয়ে ওঠে। দেবায়ন তোয়ালের নিচের শিথিল লিঙ্গ পায়েলের নরম পাছার খাঁজে গেঁথে মৃদু উপরনিচ ঘষে দেয়। পায়েল দেবায়নের শক্তিশালী বাহুডোরে বাঁধা পরে ছটফট করে।

অনুপমা পায়েলের দিকে তাকিয়ে হেসে বলে, “সকাল সকাল যে তুই ওর বাড়া দেখতে চাইলি সে বেলায়।”
দেবায়ন অমুপমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কি বে, তোরা সকাল সকাল আমার বাড়া দেখেছিস।”
পায়েল সামনের দিকে ঝুঁকে দেবায়নের হাতের চটকানি উপভোগ করতে করতে বলে, “উফফফ মাল আর করিস না প্লিস।”
দেবায়ন পায়েলের পিঠের উপরে ঝুঁকে পরে কানেকানে বলে, “আমার বাড়া দেখার সময়ে মনে ছিল না, যে এই বাড়া দিয়ে তোকে চুদব।”

পায়েল ককিয়ে ওঠে “উম্মম উম্মম” করতে শুরু করে দেয়।

দেবায়ন পায়েলের প্যান্টি সরিয়ে পাছার খাঁজে আঙুল ঢুকিয়ে যোনির কাছে নিয়ে যায়। পায়েলের দেহ কেঁপে ওঠে, পায়েল টেবিলের উপরে সামনের দিকে ঝুঁকে দেবায়নের উরুসন্ধির উপরে পাছা চেপে ধরে। ঠোঁটে কামুক হাসি কিন্তু মুখে লাজ কামার্ত ললনার, যোনি গুহা আবার রসে ভরে পিচ্ছিল হয়ে ওঠে। দেবায়নের আঙুল ওর যোনি চেরার কাছে পৌঁছে যায়।

অনুপমার দেবায়নের পেছনে এসে পিঠের উপরে চাটি মেরে বলে, “এই কুত্তা, ছাড় ওকে, পরে করিস যা করার।”

দেবায়নের চটকানি কচলানির ফলে পায়েলের যোনি ভিজে যায়। দেবায়ন জোর করে পাছার ফাঁক দিয়ে পায়েলের যোনির ভেতরে আঙুল ঢুকিয়ে দেয়। চপচপে ভিজে যোনি গুহার মধ্যে দেবায়নের দুই আঙুল অনায়াসে ঢুকে যায়। পায়েল ছটফট করে ককিয়ে ওঠে, “ওরে শয়তান, হারামজাদা প্লিস ছেড়ে দে। উফফফ কি করিস তুই… এই অনু কিছু বল না দেবায়ন কে।”

দেবায়ন পায়েলকে জড়িয়ে পিঠের উপরে ঝুঁকে যায়, গালে চুমু খেয়ে বলে, “তুই আমার শালী, আধি ঘরঅয়ালি, তোকে চোদার সম্পূর্ণ অধিকার আছে।”

পায়েল ঘাড় বেঁকিয়ে চোখ বন্ধ করে দেবায়নের ঠোঁটের প্রগার চুম্বন উপভোগ করে। দেবায়ন পাছার উপরে লিঙ্গ ঘষে লিঙ্গ বজ্র কঠিন হয়ে যায়। উষ্ণ নরম ত্বকের ছোঁয়ায় উত্তপ্ত লিঙ্গ ফুলে ফেঁপে ওঠে। পায়েল “উম্ম উম্মম উম্ম” শীৎকার করতে শুরু করে। পায়েল, “উফফ কি গরম তোর বাড়া, প্লিস আঙুল দিয়ে খেলিস না… উফফ মাগো… ঢুকিয়ে দিবি নাকি… আর ”

দেবায়ন পায়েলের ঘাড় ধরে টেবিলের উপরে চেপে ধরে, পায়েল ছটফট করতে শুরু করে দেয়। দেবায়ন লিঙ্গের মাথা যোনির গুহার মুখে এনে ছোটো এক ধাক্কা মারে পেছন থেকে। লাল মাথা যোনি পাপড়ি ভেদ করে গুহার মধ্যে ঢুকে যায়। পায়েল চোখ বন্ধ করে ঠোঁট কামড়ে ধরে, “উফফফ ম্মম্ম… ইসসস কি গরম… বাবারে কি শক্ত তোর বাড়া… ”

দেবায়ন কোমর পেছনের টেনে এক সজোর ধাক্কায় লিঙ্গের অনেকটা পায়েলের সিক্ত পিচ্ছিল নরম যোনির ভেতরে ঢুকিয়ে দেয়। দেবায়ন পায়েলের পিঠের উপরে ঝুঁকে লিঙ্গ সঞ্চালন শুরু করে দেয়। কানেকানে বলে, “সকাল সকাল আমার বাড়া দেখেছ, তার কিছু মুল্য দিতে হবে না হলে কি করে হবে।” ছোটো ছোটো ধাক্কায় লিঙ্গ সঞ্চালনে রত হয় দেবায়ন।

পায়েল, “হ্যাঁ হ্যাঁ, দেবায়ন… কর কর… উফফফ আর না…” দেবায়নের হাত কোমরের নিচে গিয়ে, যোনি চেরার উপরের দিকে ভগাঙ্কুর ডলে দেয়। পায়েল ককিয়ে উঠে ছটফট করে, “হ্যাঁ হ্যাঁ, শালা চোদ আমাকে এখানেই চোদ… উফফফ ক্লিটে কি করিস তুই না… আর না আর না… আমি ঝরে যাব দেবাআআআআআয়ন…” এক মিহি দীর্ঘ শীৎকার দিয়ে পায়েল টেবিলের উপরে আছড়ে পরে। সেই সাথে দেবায়ন পায়েলের যোনির ভেতর থেকে লিঙ্গ বের করে নেয়। দেবায়ন হেসে ফেলে পায়েলের যোনির দিকে তাকিয়ে, খাবি খাওয়া মাছের মতন হাঁ হয়ে যায় যোনি গুহা, যোনি রসে থাইএর ভেতর ভিজে যায়। দেবায়ন পায়েলের যোনিরস আঙ্গুলে মাখিয়ে চেটে নিয়ে বলে, “মাল, তোকে ভালো করে পরে চুদবো।”

অনুপমা হাসতে হাসতে ওদের দিকে এগিয়ে আসে। অনুপমা দেবায়নকে বলে, “নে মাল, অনেক হয়েছে সকাল সকাল, যা বাথরুমে যা আমি ততক্ষণে চা বানাই।”

অনুপমা, পায়লেকে ছাড়িয়ে নেয় দেবায়নের হাত থেকে, ঠেলে দেবায়নকে বাথরুমে ঢুকিয়ে দেয়। দেবায়ন ঘরে ঢুকে শার্ট আর বারমুডা গলিয়ে নেয়। অনুপমা স্লিপ গাউন ছেড়ে স্কার্ট আর টপ পরে নেয়। দেবায়ন রজতকে ফোন করে ডাকে। রজত নিজের বাইকে বেশ কিছুক্ষণ পরেই ওদের বাড়িতে চলে আসে। দেবায়ন আর রজত রাতের ড্রিঙ্কস আনতে বেড়িয়ে পরে। দেবায়ন, সমুদ্র আর মনিষকে মদের দোকানে ডেকে নেয়। পরাশর জানিয়ে দেয় যে ওর বিকেল পাঁচটার মধ্যে চলে আসবে। মৃগাঙ্ক, ধিমান, প্রবাল, বিভুতি আর অলোক জানিয়ে দেয় যে তাড়াতাড়ি চলে আসবে। রজত জানিয়ে ছিল সে তার বান্ধবীকে নিয়ে আসতে চায়। দেবায়ন অথবা বাকি কোন বন্ধুরা ওর বান্ধবীকে দেখেনি। খুব উৎসুক সবাই, মদের দোকানের সামনে সবাই রজত কে ঘিরে ধরে জিজ্ঞেস করে ওর প্রেমিকার ব্যাপারে। রজত ইতস্তত করে কিছুক্ষণ তারপরে জানায় ওর বান্ধবী ওর চেয়ে তিন বছর বড়। সেই শুনে দেবায়ন আর বাকিদের চোখ বড় বড় হয়ে যায়। সমুদ্র একটু বেশি উৎসুক হয়ে নাম কেমন দেখতে ইত্যাদি জিজ্ঞেস করাতে শেষ পর্যন্ত রজত ওর প্রেমিকার নাম জানায়, দেবাঞ্জলি ঘোষাল। পার্স থেকে ফটো বের করে বন্ধুদের দেখায়, মেয়েটি ভারী মিষ্টি দেখতে, চোখ দুটি বেশ বড় বড়, নধর দেহপল্লব, পাতলা ঠোঁট, লম্বা ঘন কোঁকড়ানো চুল।

দেবায়ন রজতের কানেকানে জিজ্ঞেস করে, “মাল কথা থেকে এই যোগাড় করেছিস? অয়ান ডে না টেস্ট ম্যাচ রে?”
রজতের মুখ লাল হয়ে যায়। সমুদ্র রজতের লজ্জিত মুখ দেখে জিজ্ঞেস করে, “কি রে বাড়া চুদেছিস গার্ল ফ্রেন্ডকে না মাল এখন সিল খোলা হয়নি।”
রজত রেগে যায় ওদের কথা শুনে, “ধুর বাল, তোদের সাথে কথা বলা বেকার। চিন্তা একটাই এই পার্টিতে নিয়ে এলে তোরা ছিঁড়ে খাবি দেবাঞ্জলিকে।”
দেবায়ন রজতের কাঁধ ধরে আস্বাস দেয়, “না বাল, তোদের ইচ্ছে করলে একটা রুমের ব্যাবস্থা করে দেব। বান্ধবীকে নিয়ে সারা রাত মজা করিস। তবে একটা কথা বল, কি করে দেবাঞ্জলি? কোথায় পেলি এমন এক সুন্দরী?”
রজত দেবায়ন কে বলে, “দেবাঞ্জলি কোলকাতা ইউনিভারসিটি থেকে ইংরাজিতে এম.এ করেছে। চাকরি খুঁজছে বাকি কথা তোকে পরে জানাব।”
দেবায়ন ভুরু কুঁচকে জিজ্ঞেস করে, “কেন, ডাল মে কুছ কালা হ্যায় কেয়া?”
রজত নিচু স্বরে বলে, “হ্যাঁ রে, প্রেম করে ফেলেছি কিন্তু মহা কেলেঙ্কারি সম্পর্ক। পালিয়ে বিয়ে করা ছাড়া অথবা আত্মহত্যা করা ছাড়া আর কোন উপায় নেই আমাদের।”
দেবায়ন উৎসুক সব কিছু জানার জন্য তাই সমুদ্র আর মনিষকে এ.টি.এম থেকে টাকা তুলতে পাঠিয়ে দেয়। তারপরে রজতকে জিজ্ঞেস করে, “কেন রে, একটু খোলসা করে বল কি ব্যাপার?”
রজত কিছুক্ষণ চুপ করে থাকার পরে নিচু স্বরে বলে, “দেবাঞ্জলি আমার এক দূর সম্পর্কের মাসি হয়। মুশকিল এখানেই, না সমাজ মানবে আমাদের সম্পর্ক আর বাড়ির কথা দুরে থাক। এই মত অবস্থায় কি করি ভেবে পাচ্ছি না। একটাই রাস্তা আমাদের সামনে খোলা, ভালোবেসে যদি কাছে না থাকতে পারি তাহলে মরার পরে একসাথে থাকতে পারব।”
দেবায়ন সব কথা শুনে মাথা চুলকে বলে, “বোকাচোদা গান্ডু ছেলে, আর মেয়ে পেলি না প্রেম করতে, শেষ পর্যন্ত মাসি?”
রজত, “বোকাচোদা, ভালোবাসা কি আর দেখে শুনে হয়? হয়ে যায় দুম করে। এখন কেউ কাউকে ছেড়ে যেতে পারি না।”
দেবায়ন, “বোকাচোদা ছেলে মরার কথা চিন্তা করিস না, এখন আমাদের কলেজ শেষ হতে এক বছর বাকি আছে। কিছু একটা উপায় বার করা যাবে ততদিনে।”
রজত চিন্তিত, “বাল অটাই সব থেকে মুশকিল, ছোটো দিদা দেবাঞ্জলির জন্য ছেলে দেখছে। ওদিকে দেবাঞ্জলি শুধু আমার মুখের দিকে তাকিয়ে বিয়ের কথা পিছিয়ে দিচ্ছে। জানিনা কত দিন এই চাপ সহ্য করবে।”
দেবায়ন, “তা আজকে দেবাঞ্জলিকে কি বলে এখানে নিয়ে আসছিস? বাড়িতে কেউ জানেনা?”
রজত মিচকি হেসে বলে, “দেবাঞ্জলি ওর বাড়িতে অজুহাত দেখিয়েছে যে ওর কোন বান্ধবীর বাড়ি যাবে। আমরা বেশি রাত পর্যন্ত থাকতে পারব না।”
দেবায়ন, “হুম, সব বুঝলাম, ওই সব আত্মহত্যার কথা ভাবিস না। কিছু একটা প্লান করব তোদের প্রেম সফল করার জন্য।”

বেশ কয়েক বোতল হুইস্কি, প্রচুর বিয়ারের ক্যান কেনে দেবায়ন। রজত অনুপমার জন্য বিশেষ করে এক বোতল লরে পেরিয়ার শ্যাম্পেন কেনে। দেবায়ন টাকা দিতে চাইলে রজত বলে ওর তরফ থেকে এটা অনুপমার জন্য উপহার। সমুদ্র আর মনিষ টাকা তুলে ফিরে আসে ইতিমধ্যে। সমুদ্র আর মনিষের উপরে মুরগির মাংস আনার ভার ছিল, তাই টাকা নিয়ে ওরা দুজনে মুরগির মাংস আনতে বেড়িয়ে পরে। দেবায়ন অনুপমাকে ফোন করে জেনে নেয় মেয়েদের খবর। অনুপমা জানায় যে সঙ্গীতা পৌঁছে গেছে, বাকিরা দেরি করে আসবে। বাইরে থেকে সবার জন্য খাবার প্যাক করে বাড়ির দিকে রওনা দেয় দেবায়ন।

বাড়িতে ঢুকে দেবায়নের চোখ সবার আগে পরে সঙ্গীতার দিকে। তন্বী তরুণী, একটু চাপা গায়ের রঙ, উচ্চতায় অন্য মেয়েদের থেকে একটু খাটো। শরীরের সব থেকে লোভনীয় ওর সুউন্নত স্তন জোড়া, দেহের বাইরে যেন ঝুলে থাকা দুই বড় বড় ডাব। পাতলা কোমরের জন্য স্তনের আকার আরও বিশাল মনে হয়। স্তনের দুলুনি দেখেই বোঝা যায় বেশ নরম আর থলথলে স্তন, সঙ্গীতা যেন স্তনের ভারে সামনে ঝুঁকে পড়েছে। কলেজে আড়ালে আবডালে সব বন্ধুরা সঙ্গীতার নামে বলে, “মাই নয়ত যেন ডাব ঝুলছে।” দেবায়ন, মনিষ, সমুদ্র পারলে মাঝে মাঝে ইচ্ছে করে ধাক্কা মারে সঙ্গীতাকে, একটু স্তনের ছোঁয়া পাওয়ার জন্য আকুল হয়ে থাকে ছেলেরা। সঙ্গীতাও জানে ওর ক্লাসের বন্ধুদের ব্যাবহার। যেদিন ফ্রিল শার্ট পরে আসে, সেদিন ইচ্ছে করেই উপরের দুটো বোতাম খোলা রাখে।

তিন মেয়ে বসার ঘরে বসে জমিয়ে আড্ডা মারছিল। দেবায়নের ফ্যালফ্যাল দৃষ্টি সঙ্গীতার স্তনের উপরে ঘোরাফেরা করতে দেখে অনুপমা ফিক করে হেসে ফেলে। সঙ্গীতা একটা চাপা হাতকাটা টপ আর একটা ঢিলে কাপ্রি পরেছিল। পায়েল কাপড় বদলে একটা ফ্রক পরে নিয়েছে। পায়েলের গুরু নিতম্ব হাটাচলার জন্য বেশ দদুল্যমান ভাবে দোলে, সেই দুলুনি অনেক কে পাগল করে তোলে। রজত ঘরে ঢুকে অনুপমার হাতে শ্যাম্পেনের বোতল ধরিয়ে দেয়। অনুপমার গালে ছোটো চুমু খেয়ে জানায় এটা ওর জন্মদিনের উপহার, অনেক দিনের জমানো কিছু টাকা থেকে কিনে দিয়েছে। অনুপমা শ্যাম্পেনের দাম জিজ্ঞেস করাতে রজত উত্তর দেয়, বন্ধুতের দাম দেওয়া যায় না। দেবায়নের দিকে তাকায় অনুপমা, দেবায়ন হাত উলটে ইঙ্গিতে জানায় যে নিরুপায় দেবায়ন, রজত টাকা নিতে ইচ্ছুক হয়নি। ইতিমধ্যে সমুদ্র আর মনিষ মুরগির মাংস নিয়ে চলে আসে বাড়িতে। রজত জানায় যে তাড়াতাড়ি দেবাঞ্জলিকে নিয়ে চলে আসবে। দেবাঞ্জলির নাম শুনে মেয়েরা রজতকে চেপে ধরে। রজত নিরুপায় হয়ে ওর ভালোবাসার কথা জানায় মেয়েদের, শুধু মাত্র দেবাঞ্জলি আর রজতের সম্পর্কের কথা চেপে যায়। রজত, মনিষ আর সমুদ্র বিকেলে আসার কথা বলে চলে যায়।

বসার ঘরে সবাই মিলে গল্প করতে বসে পরে। পায়েল আর দেবায়ন দুই জনে পরস্পরের অভিপ্রায় জানে তাই চোখে চোখে কথা হলেই দুই জনে মিচকি হেসে দেয়। সেই হাসির আসল অর্থ অনুপমার অজানা নয়, কিন্তু সঙ্গীতার সামনে ঠিক মুখ খুলতে পারে না কেউ। সঙ্গীতা না থাকলে হয়ত তিনজনে এতক্ষণে চরম কাম ক্রীড়াতে মত্ত হয়ে যেত।

দেবায়ন সঙ্গীতাকে জিজ্ঞেস করে, “কি রে মেয়ে, এখন পর্যন্ত একটা ঠিকঠাক প্রেম করে উঠতে পারলি না।”
সঙ্গীতা অনুপমার দিকে তাকিয়ে বলে, “সবাই কি আর অনুর মতন ভাগ্য করে নিয়ে এসেছে?”
অনুপমা, “কেন কেন আমি এর মাঝে কি করলাম রে?”
সঙ্গীতা, “দেবায়ন কে পেয়ে গেলি, তাই বললাম।”
দেবায়ন, “উম্ম, তার মানে একদম আনকোরা না ছিপি খুলে গেছে।”
কথা শুনে রেগে যায় সঙ্গীতা, “কি যাতা বলছিস?”
অনুপমা দেবায়নের পিঠে চাঁটি মেরে বলে, “মাল একদম কথা বলতে জানে না।”
দেবায়ন, “ধুর বাবা, বন্ধু বান্ধবীদের মাঝে লুকোচুরি থাকলে কি আর ভালো লাগে?”
অনুপমা, “সবাই পায়েল নাকি?”
পায়েল, “এই এই আমি কি করলাম এর মাঝে?”
দেবায়ন, “উফফ ডারলিং, আর বলিস না। তুই এমন ভাব দেখাচ্ছিস যেন মাছ ফ্রাই উলটে নট ইটিং জানন্তি। একটু সাইডে আয় সব বুঝিয়ে বলছি।”
পায়েল চোখ টিপে ফিসফিস করে বলে, “সত্যি আবার বলবি? তখন তোর ঠিক হয় নি তাই না…”
অনুপমা বেগতিক দেখে বলে, “শুয়োর সঙ্গীতা সামনে থাকতে তোদের লজ্জা করে না।”
সঙ্গীতা ফ্যালফ্যাল করে তিনজনের মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কি গ্রিক, ল্যাটিনে কথা বলছিস?”
অনুপমা, “ছাড় ওদের কথা, ওরা নিজেদের নিয়ে মরুক গে।”
দেবায়ন, “এই সঙ্গীতা, সত্যি বল না। লুকিয়ে কি হবে, তোর কোনদিন কোন বয়ফ্রেন্ড ছিল না?”
সঙ্গীতা, “আমার পেছনে পরে আছিস কেন রে? আমার বয়ফ্রেন্ড হলে তুই ওর সাথে কি করবি? তুই গে নাকি?”
দেবায়ন, “না মানে মাই দুটোর যা সাইজ বানিয়েছিস, অনেক হাতের চটকানি না খেলে ওইরকম খেজুর রসের কলসি হয় না। তাহলে বুঝতে পারতাম যে তোর ছিপি খুলে গেছে।”
অনুপমার দিকে তাকায় সঙ্গীতা, “এই তোর বরকে ঠিকঠাক কথা বলতে বলে দে না হলে আমি কিন্তু চলে যাব।”
অনুপমা দেবায়নকে ধমক দেয়, “এই পুচ্চু তুই সঙ্গীতার পেছনে লাগা ছাড়বি।”
দেবায়ন, “যা বাবা আমি ওর পেছনে কোথায় লাগলাম, আমি ত পারলে আরও একবার পায়েলের পাছায় লাগতে চাই।”
সঙ্গীতা রেগে গিয়ে বলে, “ধুত বাল আমি চললাম…” রেগেমেগে উঠে যায়।
সঙ্গে সঙ্গে পায়েল দেবায়নকে মারতে মারতে বলে, “কুত্তার বাচ্চা, তোর মুখে কিছু আটকায় না, মেয়ে দেখে কথা বল।”
অনুপমা সঙ্গীতাকে বুঝিয়ে সুঝিয়ে নিয়ে আসে বসার ঘরে। দেবায়ন বলে সঙ্গীতার সাথে উলটো পাল্টা মজা করবে না। সঙ্গীতা পায়েলের ছিপি খোলার মানে জিজ্ঞেস করে।
পায়েল, “জাঃ মাল, ছিপি খুলতে বয়ফ্রেন্ডের দরকার নাকি?”
অনুপমা, “তুই আর মুখ খুলিস না। তোর কথা বলতে গেলে মহাকাব্য লেখা হয়ে যাবে।”
সঙ্গীতা একটু উৎসুক হয়ে জিজ্ঞেস করে, “মানে পায়েলের অনেক বয়ফ্রেন্ড। তার মানে সবকিছুর স্বাদ পেয়ে গেছিস।”
দেবায়ন, “পায়েল ঝানু মাল। তোর মতন কচি কাঁচা ডাব নয়, পুরো ঝানু নারকেল হয়ে গেছে, ছোবড়া হয়ে গেছে ওরটা। উফফফ… মাগো কি রস… ভাবতে ভাবতে আমার…”
পায়েল আবার দেবায়নকে মারতে শুরু করে, “শুয়োর, তোকে বারন করেছি খোলসা করে বলতে”
সঙ্গীতা, “উফফ তোরা সত্যি পারিস বটে।”
দেবায়ন, “আচ্ছা ছাড়, শ্রেয়া কখন আসছে? ওর বয়ফ্রেন্ডকে কেউ দেখেছে?”
সঙ্গীতা, “তনিমা দেখেছে একবার, নিউ এম্পায়ারে সিনেমা দেখতে গিয়ে।”
পায়েলের চোখ বড় বড় হয়ে যায়, “হ্যাঁ রে কেমন দেখতে?”
সঙ্গীতা, “ধুর বাবা বলছিত আমি দেখিনি, তনিমা দেখেছিল একবার শুধু। তনিমা আসলে জিজ্ঞেস করে নিস।”
দেবায়ন, “আচ্ছা এবারে বল বিকেলে কে কি কাপড় পড়ছে? অনু একটা লাল রঙের ব্যাকলেস সিলুট ড্রেস পরবে।”
সঙ্গীতা, “আমি একটা মোটামুটি স্কার্ট এনেছি আর টপ।”
অনুপমা, “না না কথা হয়েছিল হাঁটুর ওপরে কাপড় থাকতে হবে।”
সঙ্গীতা, “স্কার্ট হাঁটুর ওপরে থাকবে।”
পায়েল, “এই সঙ্গীতা আমি একটা জিন্সের হট প্যান্ট এনেছি সেটা পরে নিস।”
সঙ্গীতা, “না না, আমি ওই সব পরব না। কিন্তু তুই কি পরছিস?”
পায়েল দেবায়নের দিকে তাকিয়ে বলে, “শয়তান মাল, তোর আমার পাছা টেপার খুব শখ তাই না? তাই আমি একটা জিন্সের মিনি স্কার্ট পরব আর চাপা টপ।”
দেবায়ন, “উম ভাবলেই বাড়া ফুলে যাচ্ছে রে। আমি ভাবছি জকি পরে থাকব, যার গ্যারেজ খালি পাবো একবার ঢুকে পরব।”
সঙ্গীতার চোখ বড় বড় হয়ে যায়, গাল লাল হয়ে যায় ওদের কথা শুনে, “ধুর বাবা তোদের কথাবার্তা অনেক হট হয়ে যাচ্ছে। আমি চললাম রান্না করতে।”
অনুপমা সঙ্গীতাকে ঠেলে দিয়ে বলে, “রান্না এখন করতে হবে না, দুপুরের রান্না আছে, বিকেল থেকে শুরু করবি চিকেন পকোড়া।”
সঙ্গীতা, “তোর কথার লাইন বদলা তাহলে আমি থাকছি না হলে আমি শোয়ার ঘরে চললাম একটু রেস্ট নিতে।”
পায়েল, “ধুর মাল, তোর কি জল কাটছে যে শোয়ার ঘরে যাবি?”
দেবায়ন সঙ্গীতাকে চেপে ধরে, “কিরে হয়ে যাবে নাকি এক এক বিয়ার। উম মাল তুই আরও ফুলে উঠবি সত্যি বলছি।”

অনুপমা সঙ্গীতার নিরুপায় হাসি দেখে কথা ঘুড়িয়ে দেয় জানে দেবায়ন একবার চেপে ধরলে কাউকে বোর করতে ছাড়ে না যতক্ষণ না সে কেঁদে ফেলে। অনুপমা দেবায়নকে বলে, “এই শোন সকালে কাকিমা ফোন করেছিল, একবার কথা বলে নিস।”
দেবায়ন, “মা ফোন করে কি বলেছিল?”
অনুপমা, “বিকেলে কাকিমা ফোন করবে।”
কথার মোড় শেষ পর্যন্ত অন্যদিকে ঘুরে যায়।

Exit mobile version