কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১১ – ভাগ ৩

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১১ – ভাগ ৩

দেবায়নের বাড়িতে নয় জন, তার মধ্যে পাঁচ মেয়ে, অনুপমা, পায়েল, শ্রেয়া, তনিমা আর ঋতুপর্ণা। খাওয়া শেষে রূপক সারা বাড়ির উজ্জ্বল আলো নিভিয়ে মৃদু রাতের আলো জ্বালাতে বলে। ধিমান মোমবাতির কথা জিজ্ঞেস করাতে দেবায়ন জানায় গত কালী পুজোর কেনা বেশ কিছু মোমবাতি বাড়িতে আছে। ধিমান আর ঋতুপর্ণা মিলে মোমবাতি জ্বালিয়ে ঘরের পরিবেশ আরও রোম্যান্টিক করে তোলে। রূপক আর ধিমান বিয়ারের বোতল নিয়ে বসে পরে। একটা ছোটো সোফার ওপরে রূপক বসে তার কোলে শ্রেয়া, অন্য ছোটো সোফায় ধিমান তার কামনার নারী, ঋতুপর্ণাকে কোলে নিয়ে বসে। বড় কাউচের উপরে সমুদ্র আধাশোয়া, হাতে কাঁচের গ্লাসে হুইস্কি, পেটের উপরে মাথা রেখে শুয়ে তনিমা হাতে হুইস্কির গ্লাস। সমুদ্রর মুখ দেখে মনে হচ্ছে যেন হাতে চাঁদ পেয়েছে। দেবায়ন অনুপমাকে কোলে নিয়ে একটা চেয়ারে বসে, হাতে হুইস্কির গ্লাস। পায়েল দেবায়নদের পাশেই বসে দেবায়নের কাঁধে মাথা রেখে কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে চুমুক দেয়। দেবায়নের লিঙ্গ দুই নারীর পরশে কঠিন হয়ে উঠেছে। অনুপমা ওর পাছার খাঁজে দেবায়নের কঠিন লিঙ্গের পরশ অনুভব করে। এক হাতে গলা জড়িয়ে পাছা নাড়িয়ে লিঙ্গ পাছার খাঁজের মাঝে চেপে ধরে অনুপমা। সবার শরীরে মত্ততার সাথে কামের নেশা লেগে যায়। মিয়ুসিক সিস্টেমে রূপক রোম্যান্টিক গান চালিয়ে দেয়। আলো আধারির খেলায় আর লাস্যময়ী অর্ধ নগ্ন ললনাদের অবস্থানে ঘরের পরিবেশে লিপ্সা, কামনা কাম সম্ভোগের আগুন ধিকধিক করে জ্বলতে আরম্ভ করে।

দেবায়ন অনুপমার কানেকানে বলে, “কিরে পুচ্চি সবাই গরম খেয়ে যাচ্ছে, এর পরে আগুন লাগবে।”

পায়েল দেবায়নের বাজুর ওপরে স্তন চেপে কানেকানে বলে, “সেই সকাল থেকে আমার ভেতরে আগুন লেগে আছে, তুই না হয় তোর বৌ, কেউ একজন নেভা আমার আগুন।”

অনুপমা, “এই পায়েল, এদের সামনে আমাদের হাটে হাড়ি ভেঙ্গে যাবে তাহলে, চুপ কর।”

দেবায়ন, “পুচ্চি, সবাই জানে কি কারনে সবাই রাতে থাকতে চেয়েছে।”

পায়েল অনুপমার স্তনের কাছে হাত নিয়ে বলে, “মাল তুমি ত দেবায়নের বাড়ার ওপরে বসে তখন থেকে, পাছায় চোদন খেয়ে যাচ্ছ। একবারে জন্য আমার কথা ভেবেছ আমার গুদের অবস্থা কি?”

দেবায়ন হেসে ফেলে অনুপমাকে জিজ্ঞেস করে, “হ্যাঁ রে, সবাই গরম, ধর কেউ তোকে চুদে দিল তাহলে?”

অনুপমা ফিক করে হেসে ফেলে, “উম্মম, তাহলে আরও একটা মজা হবে। উফফফ… ভাবতেই কেমন গা শিরশির করছে, তোর সামনে আমাকে কেউ চুদছে, আমি ভাবতে পারছি না, উফফফ…”

পায়েল চোখ বন্ধ করে থাই ঘষতে শুরু করে দেয়, মিহি সুরে দেবায়নকে জানায় যে ও সবার সাথে সহবাস করতে প্রস্তুত। দেবায়ন অনুপমার পেটের ওপরে হাত রেখে চেপে ধরে। কোমল পাছার খাঁজে লিঙ্গ চাপা পরে থাকে, অনুপমা ইচ্ছে করে খুব ধিরে ধিরে কোমর আগুপিছু করে দেবায়নের লিঙ্গ পাছার খাঁজে চেপে নাড়াতে শুরু করে দেয়। পায়েল দেবায়নের বাজুর ওপরে স্তন চেপে ধরে, তিনজনের শরীরে ধিকিধিকি করে জ্বলে ওঠে কামাগ্নি। দেবায়ন অন্যদের দিকে তাকিয়ে দেখে।

তনিমা চোখ বন্ধ করে স্তন সমুদ্রর কোলের ওপরে চেপে ধরে উলটো হয়ে পরে। সমুদ্রর কঠিন লিঙ্গ তনিমার উন্নত স্তনের খাঁজে আটকে ছটফট করছে। সমুদ্র তনিমার টপের ভেতরে হাত ঢুকিয়ে পিঠের উপরে হাত বুলাতে আরম্ভ করে দিয়েছে। তনিমা আরাম করে সমুদ্রের হাতের আদর উপভোগ করতে করতে মসৃণ থাই জোড়া পরস্পরের সাথে ঘষতে শুরু করে দিয়েছে। স্কার্ট কোমরের কাছে উঠে এসেছে তনিমার, নধর কোমল পাছার অর্ধেক অনাবৃত হয়ে গেছে, পরনের প্যান্টি দেখা যাচ্ছে পাছার খাঁজের মাঝে।

ধিমান তার কামনার নারী ঋতুপর্ণার স্তনের ওপরে মুখ ঘষতে আরম্ভ করে দেয়। ঋতুপর্ণা ধিমানের মাথা স্তনের ওপরে চেপে ধরে স্তনের উপরে উষ্ণ শ্বাসের আগ্নি পরশ উপভোগ করে। ঋতুপর্ণা ধিমানের মাথার ওপরে গাল ঘষে দেয়। ধিমানের হাত ঋতুপর্ণার পিঠের ওপরে উপর নীচ ঘোরাফেরা করে। মাঝে মাঝে পাছা চেপে পিষে ধরে ধিমান। ঋতুপর্ণা কামপীড়ায় মিহি আওয়াজ করতে শুরু করে দেয়।

শ্রেয়া, রূপকের থাই জোড়ার উপরে থাই ফাঁক করে ওর দিকে মুখ করে বসে। পরনের পোশাক কোমর পর্যন্ত উঠে গেছে, প্যান্টি পরিহিত দুই পাছা সম্পূর্ণ অনাবৃত। রূপক শ্রেয়ার দুই পাছার দাবনা হাতের মুঠির মধ্যে পিষে চটকাতে আরম্ভ করে দেয়। শ্রেয়ার শ্বাস ফুলে উঠেছে, সেই সাথে রূপক শ্রেয়ার বুকের ওপরে মুখ চেপে কাপড়ের উপর থেকে স্তনে চুমু খেতে শুরু করে দিয়েছে।

পায়েল সবার দিকে তাকিয়ে সবার উদ্দেশ্যে বলে, “আচ্ছা, কার কার ঘরের দরকার, এখানে কিন্তু দুটি মাত্র ঘর।”

এতক্ষণ সবাই নিজেদের সঙ্গী, সঙ্গিনীদের আদর করতে মত্ত ছিল। পায়েলের গলার আওয়াজ শুনে সবার আগে শ্রেয়া বলে এজ ওদের একটা ঘরের দরকার। দেবায়ন জানায় যে ঘর দিতে ইচ্ছুক কিন্তু দরজা বন্ধ করা যাবে না। রূপক বলে সে কিরকম কথা। অনুপমা বলে যে সবাই জানে কি কারনে রাতে থাকতে চেয়েছে, কারন যখন সবার জানা তাহলে আর দ্বিধা বোধ কেন। পায়েল হেসে ফেলে ওর কথা শুনে। ঋতুপর্ণা ধিমানের গলা জড়িয়ে জানায় যে ওর অবস্থা একদম বাঁধ ভাঙ্গা নদীর মতন হয়ে গেছে। তনিমা সমুদ্রর কোলের উপর থেকে কোন রকমে মাথা উঠিয়ে বলে যে কাউচের উপরে ঘুমাতে প্রস্তুত। সমুদ্র তনিমাকে বলে রাতে কি ঘুমাতে এসেছে এখানে, তার উত্তর তনিমা জানায় যে লিঙ্গ দিয়ে অনেকক্ষণ ধরে স্তনের ওপরে চাপ দিচ্ছে, কিন্তু এখন পর্যন্ত হাত দিতে সাহস নেই সমুদ্রর সে আবার কি করবে। সেই শুনে সমুদ্রের আতে ঘা লাগে, তনিমার পিঠের উপরে ঝুঁকে পরনের স্কার্ট কোমর পর্যন্ত তুলে দিয়ে নরম পাছা মাতের মুঠির মধ্যে ধরে ফেলে পিষে দেয়। তনিমা সমুদ্রের হাতের তপ্ত পরশে ককিয়ে ওঠে।

পায়েলের মুখ একটু বেশি চলে, “বাল তোরা যা শুরু করেছিস, তাতে সবার কাপড় চোপর খুলে ফেলা উচিত।”

শ্রেয়া রূপকের টি-শার্ট খুলে দিয়ে বলে, “এই নে রূপকের টি-শার্ট, ও খুলে দিয়েছে।”

রূপক শ্রেয়ার পাছার এক হাতের মুঠিতে চেপে বলে, “তুমি আমার টি-শার্ট খুলে দিলে কিন্তু নিজে যে ড্রেস পরে আছো?”

শ্রেয়া রূপকের মুখ আঁজলা করে ধরে বলে, “আমি নিজে ত নিজের কাপড় কোনদিন খুলিনি সোনা, তুমি সবসময়ে খুলে দাও, আজকে ব্যাতিক্রম হবে কেন?” শ্রেয়া দুই হাত উঁচু করে রূপককে ইভিনিং ড্রেস খুলতে সাহায্য করে। শ্রেয়া শুধু মাত্র ব্রা আর প্যান্টি পরে রূপকের কোলে বসে।

ঋতুপর্ণার ফ্রকের বেল্টে হাত নিয়ে ধিমান বলে, “তুমি বাকি কেন? নিচে কিছু পরেছ না খালি?”

সমুদ্র, “না না, ঋতুপর্ণা একটা সিল্কের ফুলকাটা প্যান্টি পড়েছে আমি দেখেছি।”

ধিমান, “মাল নিজেরটা দ্যাখ না, আমার দিকে কখন নজর দিলি তুই।”

দেবায়ন, “ঋতুপর্ণা যখন তোর কোলে বসে তোর বাড়ার আদর খাচ্ছিল তখন সবাই ওর প্যান্টি দেখেছে।”

পায়েল উঠে দাঁড়িয়ে ঝুঁকে পরে স্কার্টের তলা থেকে প্যান্টি খুলে দেবায়নের দিকে ছুঁড়ে মেরে বলে, “এই নে ঢাকনা খুলে দিয়েছি, গ্যারেজ একদম খালি আমার।”

সমুদ্র তনিমার প্যান্টির ভেতরে আঙুল ঢুকিয়ে পাছার খাঁজে চেপে ধরে বলে, “তুই কি শুয়ে থাকবি না কিছু খুলবি।”

তনিমা একটু উঠে বলে, “মেয়েরা পাল্লায় ভারী, পাঁচ মেয়ে চার ছেলে। আগে ছেলেরা জামা কাপড় খুলুক তারপরে মেয়েরা খুলবে।”

দেবায়ন অনুপমাকে কোল থেকেম নামিয়ে বারমুডা আর টি-শার্ট খুলে শুধু জকি পরে দাঁড়িয়ে যায়। জকির ভেতরে কঠিন লিঙ্গ নিজের আকার অবয়াবের অস্তিত্ব জানান দেয়। সামনের দিকে একটা ছোটো পাহাড় হয়ে দাঁড়িয়ে দেবায়নের লিঙ্গ।

পায়েল মিহি আওয়াজ করে ওঠে, “উম্মম্ম ডারলিং একদম গ্রিকের পাষাণের মূর্তি গুরু।”

শ্রেয়া রূপকের আদর খেতে খেতে দেবায়নের দিকে তাকিয়ে বলে, “বালের এনাকন্ডা নাকি রে?”

অনুপমা, “তোর নেবার শখ থাকলে বলিস, পাবি তাহলে।”

রূপক, “অনু ডারলিং, এসে পর কিন্তু আমার তোমার দিকে নজর। সেদিকে একটু খেয়াল রেখ।”

তনিমা সমুদ্রের কোলের উপরে গাল ঘষে বলে, “তখন থেকে মাইয়ের উপরে চেপে যাচ্ছিস, একটু দেখা দেখি প্যান্টের ভেতরে কি লুকিয়ে রেখেছিস?” তনিমা উঠে বসে। সমুদ্র একটানে পরনের জামা প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পরে বসে যায়। লিঙ্গের আকার দেখে তনিমা সমুদ্রের গালে ঠোঁট ছুঁইয়ে বলে, “তোকে চুস করে ভুল করিনি।” দেবায়নের দিকে তাকিয়ে বলে, “হাত ছাড়া হয়ে গেল।”

পায়েল দেবায়নের পাছার ওপরে চাঁটি মেরে বলে, “ইচ্ছে থাকলে প্রসাদ সবাই পাবে।”

অনুপমা পায়েলকে টেনে ধরে বলে, “আমার বয়ফ্রেন্ডকে কে নিয়ে এত টানাটানি কেন বলত তোর?”

ধিমানের দিকে তাকিয়ে তনিমা বলে, “তুই কি ঋতুপর্ণা না বললে খুলবি না? দেখি তোর ভেতরে কি আছে?”

ঋতুপর্ণা ধিমানের টি-শার্ট খুলে তনিমার দিকে ছুঁড়ে দিয়ে বলে, “এখন ঘামের গন্ধ শোকো, পরে অন্য কিছুর গন্ধ শুঁকবে।”

ধিমান ঋতুপর্ণাকে কোল থেকে নামিয়ে বারমুডা খুলে দাঁড়িয়ে পরে। ঋতুপর্ণা ধিমানের কোমর জড়িয়ে বলে, “বোলি লাগাও এই সম্পদ কার চাই।”

পায়েল, “আসল মাল না দেখালে বোলি লাগানো অসম্বভ।”

ধিমান দেবায়নকে বলে, “মাল তোর কি কপাল, কলেজের সব থেকে সুন্দরী মালকে তুই হাতিয়ে নিলি। তার পরের যে মাল সে দেখি তোর কোলে প্রায় চড়ে বসেছে। তোর কটা বাড়া বে?”

দেবায়ন পায়েল আর অনুপমাকে দুই হাতে দুই দিকে জড়িয়ে বলে, “সব গোপন কথা জানিয়ে দিলে হবে। আসল কথা আমার গার্ল ফ্রেন্ডের একটা গার্ল ফ্রেন্ড আছে, তাই দুই মালকে এক সাথে পেয়ে গেছি।”

তনিমা হাঁ করে তাকিয়ে থাকে পায়েলের দিকে, “শালীর পেটে পেটে এত খিধে জানতাম না ত? আর হ্যাঁ অনু, তুই বাড়া ছেড়ে গুদ ধরলি কবে?”

ধিমান ঋতুপর্ণার স্তন আদর করতে করতে জিজ্ঞেস করে, “তোমার কিছু ইচ্ছে আছে নাকি বলে ফেল। পায়েল আর অনুপমা পূরণ করে দেবে যদি গুদু গুদু খেলতে চাও।”

ঋতুপর্ণার পাছার খাঁজের মাঝে প্যান্টির দড়ি হারিয়ে যায়, পুরো পাছাটাই নগ্ন। ধিমান ঋতুপর্ণার পাছার খাঁজের মাঝে লিঙ্গ ঘষে ঋতুপর্ণাকে কামোন্মাদ করে তোলে। ঋতুপর্ণা পাছা নাড়িয়ে ধিমানের লিঙ্গের আকার উত্তাপ নরম পাছার উপরে মেখে নিয়ে ককিয়ে বলে, “না না আমার মেয়েদের চুমু খেতে ভালো লাগে না, তবে দেবায়ন আর রূপকের অইটার ওপরে একটু নজর আছে।”

রূপক অনেক আগেই প্যান্ট খুলে ফেলেছে। শ্রেয়া রূপক দুই জনে শুধু মাত্র অন্তর্বাস পরে বসা। রূপক শ্রেয়ার একটি স্তন ব্রা থেকে বের করে চটকাতে আরম্ভ করে দেয়। স্তনের উপরে হাতের চাপে আর বোঁটা টেনে টেনে দেবার ফলে শ্রেয়া উত্তপ্ত হয়ে ওঠে, থাই ফাঁক করে জাঙ্গিয়ার ওপর দিয়ে রূপকের লিঙ্গ হাত দিয়ে ধরে মৃদু নাড়াতে শুরু করে দেয়। রূপকের লিঙ্গের অর্ধেক জাঙ্গিয়া থেকে বেড়িয়ে শ্রেয়ার হাতে চলে আসে। শ্রেয়া অনুপমা আর পায়েলের দিকে তাকিয়ে ঠোঁট জোড়া ছোটো গোল করে একটা চুমু ছুঁড়ে দেয়।

অনুপমা জরিয়ে ধরে পায়লেকে, পায়েল অনুপমার মাথা ধরে ঠোঁটের ওপরে ঠোঁট চেপে গভীর চুম্বন খায়। অনুপমা আর পায়েল ঠোঁট জিব দিয়ে চুম্বনের খেলা আরম্ভ করে দেয়। পায়েল আগেই ওর প্যান্টি খুলে দেবায়নের হাতে দিয়ে দিয়েছিল। ছোটো স্কার্টের তলা দিয়ে পায়েলের নরম ফোলা ফোলা মসৃণ রোমহীন যোনি দেখা যায়। অনুপমার হাত পায়েলের মিনি স্কার্টের ভেতরে ঢুকে নগ্ন পাছা পিষে ডলে দেয়। পায়েল একটা থাই অনুপমার পায়ের মাঝে ঢুকিয়ে দিয়ে অনুপমার যোনির ওপরে থাই ঘষতে শুরু করে। তনিমার টপ খুলে দেয় সমুদ্র। তনিমা স্কার্ট খুলে অনুপমা আর পায়েলের দিকে এগিয়ে যায়। ছিমছাম দেহ তনিমার, শুধু মাত্র ছোটো প্যান্টি পরা। যোনি দেশের ফোলা দেখে বোঝা যায় যে যোনির চারপাশ রেশমি কেশে অতি সুন্দর সাজানো। সমুদ্র তনিমার পাছা আর স্তনের দুলুনি দেখে জাঙ্গিয়া খুলে উলঙ্গ হয়ে লিঙ্গ হাতে ধরে নাড়াতে শুরু করে। রূপক শ্রেয়ার প্যান্টি যোনির উপর থেকে একপাসে সরিয়ে দিয়ে শ্রেয়ার সিক্ত যোনির ভেতরে দুটি আঙুল ঢুকিয়ে নাড়াতে শুরু করে দেয়। শ্রেয়ার যোনিদেশ মসৃণ, তবে যোনি চেরার উপরের দিকে ছোটো ত্রিকোণ আকারের সুন্দর একটা রেশমি কেশের বাগান। শ্রেয়ার যোনির ভেতরে রূপকের আঙুল সঞ্চালন দেখতে দেখতে দেবায়ন পায়েলের যোনি রসে ভেজা প্যান্টি নাকের কাছে ধরে লিঙ্গ নাড়াতে শুরু করে।

রূপক শ্রেয়ার যোনির ভেতরে আঙুল নাড়াতে নাড়াতে অনুপমা, পায়েল আর তনিমার দিকে তাকিয়ে বলে, “স্বপ্ন ছিল লাইভ লেসবি দেখার, আজকে স্বপ্ন পূরণ হয়ে গেল।” শ্রেয়া কে বলে, “তুমি দেখি ভিজে গেছ একেবারে, ঢুকিয়ে দেব নাকি? বাড়ার উপরে বসে লেসবি দেখ!”

শ্রেয়া থাই ফাঁক করে একটু উপরে ওঠে, রূপক যোনির মুখে লিঙ্গ চেপে ধরে। শ্রেয়া নিচের দিকে তাকিয়ে যোনির মুখে লিঙ্গের অবস্থান দেখে ধিরে ধিরে যোনি ফাঁক করে লিঙ্গ ঢুকিয়ে দেয়। রূপক শ্রেয়ার কোমর আর পাছা চেপে ধরে নীচ থেকে এক ধাক্কা মেরে লিঙ্গ শ্রেয়ার সিক্ত যোনির মধ্যে আমূল ঢুকিয়ে দেয়। শ্রেয়া রূপকের গলা জড়িয়ে কামনার শীৎকার করে ওঠে, “উম্ম সোনা, তুমি কি গরম গো। বেশি করে করো আজকে। সবার সামনে চুদতে এক অন্য রকম লাগছে, এক অন্য দুনিয়ার উত্তেজনা।”

সমুদ্র আর দেবায়ন সোফার ওপরে বসে মেয়েদের সমকামী সম্ভোগ ক্রীড়া দেখতে দেখতে লিঙ্গ মন্থন করে। একপাশে অনুপমা অন্য পাশে তনিমা পায়েলকে পুরো নগ্ন করে দেয়। তনিমা অনুপমার সামনে হাঁটু গেড়ে বসে পরে প্যান্টি খুলে যোনির উপরে ঠোঁট চেপে ধরে। পায়েল অনুপমার ইভিনিং ড্রেস খুলে দিয়ে একটা স্তনের উপর ঠোঁট চেপে চুমু খেতে শুরু করে দেয়। অনুপমাকে চেয়ারের উপরে বসিয়ে দিয়ে পায়েল ওর স্তন নিয়ে খেলা শুরু করে দেয়।

তনিমা দেবায়নের দিকে তাকিয়ে বলে, “তোর গার্ল ফ্রেন্ডের জন্মদিন তাই ওর সুখের চিন্তা আগে করছি।” অনুপমার চোখ দেবায়নের চোখের উপরে স্থির হয়ে থাকে। ঠোঁটে কামুক হাসি, চেহারায় চরম উত্তেজনার কামাগ্নির শিখা। পায়েল অনুপমাকে পেছন থেকে জড়িয়ে দুই হাতে দুই স্তন নিয়ে চটকাতে শুরু করে, চটকানোর সাথে সাথে স্তনের বোঁটা আঙ্গুলের মাঝে নিয়ে টেনে টেনে দেয়। অনুপমা দেবায়নের দিকে এক ভাবে তাকিয়ে, “উম্ম উম্ম…” শীৎকারে ঘর ভরিয়ে দেয়। তনিমা অনুপমার সামনে হাঁটু গেড়ে বসে থাই ফাঁক করে দেয়। থাইয়ের ওপরে হাত রেখে হাঁটু থেকে উরুসন্ধি পর্যন্ত নখের আলত আঁচর কেটে উত্যক্ত করে তোলে অনুপমাকে। অনুপমা কামনার আগুনে ঝলসে ছটফট করতে শুরু করে দেয়। তনিমা বেশ কিছুক্ষণ নখের আঁচর কাটার পরে যোনি ফাঁক করে ঠোঁট চেপে চুষতে চুমু খেতে শুরু করে।

ধিমান ঋতুপর্ণার প্যান্টি ব্রা খুলে ফেলে। ঋতুপর্ণার যোনি কেশহীন, প্যান্টি খুলতেই যোনি চেরার মাঝ থেকে ভিজে পাপড়ি বেড়িয়ে পরে। ধিমান ঋতুপর্ণাকে পেছন থেকে জড়িয়ে সুগোল আঁটো স্তন দুই হাতে নিয়ে চটকাতে আরম্ভ করে। সেই সাথে লিঙ্গ পাছার খাঁজে ডলতে আরম্ভ করে। ঋতুপর্ণা সামনের দিকে ঝুঁকে ধিমানের দিকে পাছা উঁচিয়ে দেয়। ধিমান দেবায়নের কাছে কন্ডোম চেয়ে লিঙ্গের উপরে চড়িয়ে নেয়। তারপরে ধিমান পেছন থেকে একটু খানি চাপ দিয়ে ঋতুপর্ণার ভেজা নরম যোনির ভেতরে লিঙ্গ ঢুকিয়ে মন্থন আরম্ভ করে। লিঙ্গ ঢুকতেই ঋতুপর্ণা ককিয়ে উঠে বলে, “এই ধিমান একটু আস্তে ঢুকাও সোনা।” ধিমান ধিরে ধিরে লিঙ্গ আগুপিছু নাড়াতে নাড়াতে আরাম করে পেছন থেকে ঋতুপর্ণার যোনি মন্থন করে। লিঙ্গ মন্থনের সাথে ঋতুপর্ণা সোফা ধরে পাছা নাচিয়ে সম্ভোগ ধাক্কা উপভোগ করতে করতে মিহি শীৎকার করে, “উফফ ধিমান, করো করো, চোদ আমাকে চোদ, ভালো করে চোদ সোনা… সবার সাথে চোদনের মজা আলাদা… উম্মম বাড়া যেন পেটে গিয়ে ধাক্কা মারছে সোনা… চুদে ফাঁক করে দাও…”

দেবায়ন আর সমুদ্র খালি বসে নিজেদের লিঙ্গ নাড়ায়। তনিমা, অনুপমার যোনি ভগাঙ্কুর চাটার মাঝে একবার সমুদ্রের দিকে তাকিয়ে কাছে আস্তে ইঙ্গিত করে। সমুদ্র, দেবায়নের কাছে কন্ডোম চেয়ে পরে নেয়। তারপরে সমুদ্র লিঙ্গ নাড়াতে নাড়াতে তনিমার পেছনে হাঁটু গেড়ে মেঝে উপরে বসে পরে। তনিমা অনুপমার যোনি নিয়ে ব্যাস্ত। সমুদ্র তনিমার প্যান্টি সরিয়ে পেছন থেকে যোনির চেরার উপরে আঙুল বুলিয়ে দেয়। তনিমার যোনি নরম রেশমি কেশে ভরা। যোনিদেশ আর চারপাশের রেশমিরোম যোনি রসে ভিজে চকচক করছে। ধিমান বেশ কিছুক্ষণ তনিমার যোনির চেরায় আঙুল বুলানোর পরে লিঙ্গে যোনির মুখে চেপে ধরে। তনিমা একবার সমুদ্রের দিকে তাকিয়ে কামনার দুষ্টু হাসি দেয়। তনিমা উরু ফাঁক করে পাছা উঁচু করে ধরে দিমানের দিকে। সমুদ্র তনিমার কোমর ধরে ধিরে ধিরে তনিমার সিক্ত পিচ্ছিল যোনির ভেতরে লিঙ্গ ঢুকিয়ে আগুপিছু কোমর নাড়াতে আরম্ভ করে। তনিমার আঁটো যোনির ভেতরে লিঙ্গ ঢুকতেই তনিমা অনুপমার যোনি থেকে মাথা উঠিয়ে ধিমানের দিকে তাকিয়ে ছোটো চুমু ছুঁড়ে দিয়ে বলে, “উম্মম লাভলি, মাল খেয়ে গুদের চুলকানি বেড়ে গেছিল রে। তোর চোদনে ঠাণ্ডা হবে, উম্মম, একটু আস্তে চোদ সমুদ্র…” তনিমার আহবান শুনে কোমর ধরে জোরে জোরে লিঙ্গ মন্থন শুরু করে দেয় সমুদ্র। তনিমার দেহ মন্থনের তালেতালে দুলতে শুরু করে আর তনিমা অনুপমার যোনির উপরে মুখ দিয়ে চেপে ধরে চাটতে চুষতে আরম্ভ করে।

দেবায়ন, শ্রেয়া আর রুপকের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কিরে তোরা কন্ডম ছাড়াই চোদাচুদি আরম্ভ করে দিলি?”

শ্রেয়া রূপকের ধির লয়ের মন্থন উপভোগ করতে করতে দেবায়নের দিকে তাকিয়ে বলে, “সময় ছিল না রে, আমার গুদ খুব চুল্কাচ্ছিল, রূপকের বাড়া না নিলে র*্যাস হয়ে যেত গুদে।”

চারদিকের দৃশ্য দেখে দেবায়ন উন্মাদের মতন লিঙ্গ নাড়াতে শুরু করে দেয়। ঋতুপর্ণা দেবায়নের দিকে তাকিয়ে বলে, “দেবায়ন অত জোরে নাড়িয়ো না প্লিস, আমি তোমার বাড়া চুষবো।”

ধিমানের কোল থেকে ঋতুপর্ণা নেমে বলে, “ডারলিং একটু আসছি।” বলে দেবায়নের সামনে এসে হাঁটু গেড়ে বসে ওর লিঙ্গ হাতের মুঠির মধ্যে ধরে নেয়। নরম আঙ্গুলের স্পর্শে দেবায়ন অনুপমার নাম নিয়ে ককিয়ে ওঠে। অনুপমার ঠোঁট এতক্ষণ পায়েলের ঠোঁটের মাঝে ছিল। দেবায়নের মুখে নিজের নাম শুনে পায়েলের ঠোঁট ছেড়ে দেবায়নের দিকে তাকায়। অনুপমা তনিমার মাথা নিজের যোনির উপরে চেপে ধরে দেবায়নের দিকে তাকিয়ে বলে, “ঋতুপর্ণা ওর বাড়াটা প্লিস ভালো করে চুষো, বড় সাধের বাড়া। ওর চোদনে স্বর্গ আছে।” ঋতুপর্ণা দেবায়নের লিঙ্গ নাড়াতে নাড়াতে অনুপমার দিকে তাকিয়ে বলে, “ওকে ডারলিং, তোমার বয়ফ্রেন্ডের বাড়া দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেছে। দেখি কতটা শান্ত করতে পারি।” দেবায়ন ঋতুপর্ণার মাথার পেছনে হাত দিয়ে ঠোঁটের ওপরে লিঙ্গ চেপে ধরে। ঋতুপর্ণা ঠোঁট খুলে দেবায়নের লিঙ্গ মুখে পুরে চুষতে চাটতে আরম্ভ করে দেয়।

ধিমান, শ্রেয়া আর রূপকের কাছে এসে দাঁড়িয়ে শ্রেয়ার স্তন নিয়ে টেপাটিপি করা শুরু করে। নিচে রূপকের মন্থন আর স্তনে ধিমানের হাতের পেষণে শ্রেয়া উন্মাদ হয়ে ওঠে। ধিমানের গলা জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খায়। রূপক শ্রেয়ার কোমর ধরে একটু উঠিয়ে দেয় কোল থেকে, তারপরে নীচ থেকে তীব্র বেগে যোনির ভেতরে লিঙ্গ সঞ্চালন করতে শুরু করে দেয়। ধিমানের আলিঙ্গনে শ্রেয়ার দেহ কেঁপে ওঠে। ঠোঁটে ঠোঁট চেপে শ্রেয়া “উহু উহু” শীৎকার করতে শুরু করে দেয়। রূপক বারকয়েক তীব্র মন্তনের পরে শ্রেয়াকে কোল থেকে নামিয়ে সোফার ওপরে পা ফাঁক করে বসিয়ে দেয়। ধিমানের কাঁধে হাত রেখে রূপক হেসে বলে, “শ্রেয়া এখন তোর ইচ্ছে মতন চোদাচুদি শুরু করে দে। চোদ এবারে, অনেক রস করে দিয়েছি, বেশ জল জল আর নরম পাবে আমার গার্ল ফ্রেন্ডের গুদ। আমি দেখি বার্থডে গার্লের গুদ মারতে পারি কি না।” ধিমান শ্রেয়ার দিকে তাকিয়ে হাসে। শ্রেয়া সোফার উপরে বসে দুই হাতলের উপরে পা রেখে থাই মেলে বসে পরে। সিক্ত পিচ্ছিল যোনি হাঁ করে থাকে ধিমানের দিকে। ধিমান শ্রেয়ার মেলে ধরা পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসে লিঙ্গ চেপে ধরে যোনির উপরে। শ্রেয়া ধিমানের দিকে তাকিয়ে বলে, “দেখছিস কি রে, বাড়া ঢুকিয়ে চুদতে শুরু করে দে।” ধিমান লিঙ্গ ঢুকিয়ে বলে, “ক্লাসের সুন্দরী মাগিদের চোদার স্বপ্ন পূরণ হয়ে গেল।”

রূপক লিঙ্গ নাড়াতে নাড়াতে অনুপমার কাছে এসে দাঁড়ায়। অনুপমা পায়েলকে ছেড়ে রূপকের লিঙ্গ হাতের মুঠিতে ধরে। রূপক দেবায়নের দিকে তাকায়। দেবায়ন তখন ঋতুপর্ণার মুখের মধ্যে লিঙ্গ মন্থনে ব্যাস্ত। রূপক দেবায়নকে বলে, “ভায়া তোমার বউয়ের গুদ মারতে পারি?” দেবায়ন হেসে দেয়, “শ্রেয়ার বান্ধবী, সুতরাং তোমার শালী হয় সম্পর্কে। তোমার পুরোপুরি অধিকার আছে গুরু। চালিয়ে যাও, তবে আমার মিষ্টি বৌ একটু দেখে শেখে মেরো।” রূপক হেসে দেয় দেবায়নের কথা শুনে। অনুপমা দেবায়নের দিকে কামুক হাসি দিয়ে বলে, “তোর সামনে তোর বউকে চুদছে! নাও রূপক আর বেশি দেরি করোনা, তোমার বাড়া শ্রেয়ার গুদে যখন ঢুকছিল তখন থেকে আমার নজর ছিল।” অনুপমার হাসি দেখে দেবায়ন আর থাকতে পারে না। দেবায়ন ঋতুপর্ণাকে মেঝে থেকে দাঁড় করিয়ে সোফার উপরে শুইয়ে দেয়। ঋতুপর্ণা ধিমানের দিকে তাকিয়ে দেখে, ধিমান শ্রেয়ার যোনির ভেতরে লিঙ্গ সঞ্চালনে ব্যাস্ত। দেবায়ন ঋতুপর্ণার মেলে ধরা থাইয়ের মাঝে কোমর নামিয়ে বলে, “ডারলিং প্রথম দিনের দেখাতে এমন গুদের সুখ পাবো ভাবিনি।” ঋতুপর্ণা ফিসফিস করে বলে, “তোমার বাড়ার যা সাইজ, ঢুকলে পরে জ্যান্ত থাকব কিনা একটু সন্দেহ আছে।” দেবায়ন হেসে ঋতুপর্ণার যোনির মধ্যে লিঙ্গ ঢুকিয়ে তীব্র বেগে সঞ্চালন শুরু করে দেয়। সঙ্গমের তীব্রতার ফলে সোফা ক্যাঁচক্যাঁচ আওয়াজ করতে শুরু করে সেই সাথে ঋতুপর্ণার তীব্র শীৎকার, “উফফফ দেবায়ন জোরে চোদ আরও জোরে, গুদ ফাটিয়ে মেরে ফেল আমাকে, দেবায়ন। চোদ… চোদ…” ধিমান শ্রেয়ার যোনি মন্থন করতে করতে দেবায়নের দিকে তাকিয়ে বলে, “মাগির অনেক খুজলি বুঝলিরে, ভালো করে চুদে দে ওকে।”

তনিমা অনুপমার যোনি ছেড়ে উঠে দাঁড়ায়, সেই সাথে সমুদ্রের যোনি মন্থনে বাধা আসে। তনিমার জায়গায় রূপক অনুপমাকে কোলে তুলে নিয়ে খাবার টেবিলের উপরে শুইয়ে দেয়। অনুপমা খাবার টেবিলে বসে রূপকের কাঁধের উপরে পা তুলে ধরে। রূপক অনুপমার ঠোঁটে চুমু খেয়ে যোনির ভেতরে লিঙ্গ ঢুকিয়ে মন্থন শুরু করে দেয়। দেবায়নে খাবার টেবিলে তাকিয়ে দেখে অনুপমা ওর দিকে তাকিয়ে রূপকের বুকে হাত বুলিয়ে আদর করার সাথে সাথে রূপকের লিঙ্গের মন্থন উপভোগ করছে। দেবায়ন অনুপমার দিকে হেসে চোখ টিপে ইশারায় বলে, “আই লাভ ইউ”। অনুপমা রূপকের নিচে শুয়ে, দেবায়নের দিকে ঠোঁট জোর করে চুমু ছুঁড়ে দেয়। যোনির মধ্যে রূপকের মন্থন উপভোগ করতে করতে রূপককে জড়িয়ে শীৎকার করে ওঠে, “পুচ্চু আই লাভ ইউ ডারলিং। চোদ আমাকে ভালো করে চোদ… সোনা…” রূপকের মন্থনের তাল অনুপমার শীৎকার শুনে বেড়ে যায়। অনুপমা দেবায়নের দিকে তাকিয়ে থাকে আর কামুক হেসে রূপকের সম্ভোগ সঙ্গম লীলা উপভোগ করে।

তনিমা ফ্রিজ খুলে জলের বোতল নিয়ে একটা চেয়ারে বসে সমুদ্রকে বলে, “এই বাল, একটু দাড়া বড় হাঁপিয়ে গেছি।”

পায়েল সমুদ্রের কাছে এসে বলে, “খালি বাড়া রেখে কাজ নেই।” মেঝের উপরে শুয়ে সমুদ্রকে ডাকে। সমুদ্র সবার দিকে একবার তাকিয়ে দেখে, সবাই উদ্দাম তালে সম্ভোগ ক্রীড়াতে ব্যাস্ত।

সমুদ্র পায়েলের যোনির কাছে লিঙ্গ চেপে বলে, “উম্মম তোর গুদ মারতে কলেজের অর্ধেক ছেলে রেডি। মনিষ মৃগাঙ্ককে ডেকে নিলে হত।”

পায়েল, “বোকাচোদা ছেলে নিজের কাজ আগে কর না, পরের কথা কেন ভাবছিস। বেশি দেরি করলে বাড়া কেটে হাতে ধরিয়ে দেব, নাড়াতে নাড়াতে বারি যাস।”

সমুদ্র পায়েলের যোনির ভেতরে লিঙ্গ ঢুকিয়ে পায়েলের উপরে ঝুঁকে পরে বলে, “তোর এই মিষ্টি ভাষার জন্য তোকে চুদতে মজা বেশি। মাগির খাই দেখ, কত জনের বাড়া দিয়ে গুদ মারিয়েছিস তুই?”

পায়েল, “বেশি আলবাল না বকে চুদতে শুরু করে দে।”

তনিমা জল খাওয়ার পরে পায়েলের কাছে এসে ঠোঁটে চুমু খেয়ে বলে, “দ্যাখ আমি জানতাম না সমুদ্র এত বড় চোদু ছেলে। আমার মাল খেয়ে নেশা ধরে গেছিল, সেই বিকেল থেকে মাই টিপে টিপে গুদে চুক্লানি করে দিয়েছিল। তাই ওকে থাকতে বলেছিলাম।”

পায়েল তনিমার ঠোঁটে ঠোঁট চেপে বলে, “উম্মম… ভেবেছিলাম একটা বাড়া পাবো, এখানে চোদাচুদির হাট বসবে কে জানত রে।”

তনিমা, “জানলে আমি বাল প্যান্টি পরে আসতাম না। গুদ খালি রাখতাম আর সবার সাথে চুদতাম।”

পায়েল, “আমি দেবায়নের চোদন খেতে এসেছিলাম, বাল অনুকে চুদে খাল করে দিয়েছে, তাই ভাবলাম একটু প্রসাদ পেলে কি রকম হয়।”

তনিমা পায়েলের স্তন নিয়ে খেলতে খেলতে বলে, “ঋতুপর্ণার গুদ ছাড়লে তবে ত। নতুন মালের এন্ট্রি, আমরা শালা ওই বাড়ার ভাগ পেলে হয়।”

সমুদ্র তনিমার চুলের মুঠি ধরে বলে, “বাল, চোদার সময়ে বেশি কথা বলিস না, চোদার মুড নষ্ট হয়ে যায়।”

পায়েল হেসে বলে, “তোর গুদের দরকার না, অন্যকিছু দরকার বে? চোদ জোরে জোরে!”

তমিনা সমুদ্রের ঠোঁটে চুমু খেয়ে বলে, “ওকে ডারলিং ছেড়ে দিলাম, ভালো করে চুদিস পায়েলকে। গুদ নয় ওর হচ্ছে ওয়ার্ক শপ যেখানে সব গাড়ি যায়। আমাদের গুদ হচ্ছে বাড়ির গ্যারেজ যেখানে একটা গাড়ি ঢুকতে পারে।”

তনিমা উঠে ঋতুপর্ণার কাছে গিয়ে বসে ওর স্তন নিয়ে চটকাতে শুরু করে দেয়। দেবায়ন তনিমার দিকে তাকিয়ে বলে, “কি রে হয়ে গেল নাকি?”

তনিমা, “না তুই কখন খালি হস সেই ওয়েট করছি। নতুন মাল পেয়ে আমাদের ভুলে গেছিস একদম।”

ঋতুপর্ণার যোনি মন্থনের সাথে সাথে দেবায়ন তনিমার যোনির ভেতরে দুই আঙুল ঢুকিয়ে নাড়াতে শুরু করে দেয়। তনিমা সোফার ওপরে এলিয়ে পরে, দেবায়ন ঋতুপর্ণার সাথে সাথে তনিমাকেও সুখ দেয়।

দেবায়ন বলে, “এখন আঙ্গুলের মজা নে, পরে বাড়া দিয়ে চুদে দেব ভালো করে।”

এইভাবে মেরি গো রাউন্ডের মতন সম্ভোগ সঙ্গমের খেলা চলে অনেক রাত অবধি। রূপকের বীর্য ঋতুপর্ণার যোনির ভেতরে স্খলন হয়। সুমুদ্র বেশিক্ষণ খেলতে পারে না সম্ভোগক্রীড়ার, নতুন খেলোয়াড় তাই পায়েলের সাথে দ্বিতীয় রতি খেলার সময়ে বীর্য স্খলন করে ছেড়ে দেয়। ধিমান শ্রেয়াকে ছেড়ে, তনিমার যোনি মন্থন করে তারপরে অনুপমাকে টেবিলে শোয়ান অবস্থায় মন্থন করতে করতে বীর্য স্খলন করে। দেবায়ন ঋতুপর্ণাকে ছেড়ে তনিমার সাথে সঙ্গমে লিপ্ত হয়। তনিমার সাথে কিছুক্ষণ করার পরে শ্রেয়াকে ধরে, শ্রেয়ার যোনি সুখের সাথে মন্থন করে পায়েলের যোনি ভেতরে লিঙ্গ ঢুকিয়ে মনের আনন্দে মন্থন করে। অনেকদিনের স্বপ্ন পূরণ হয়ে পায়েল আর দেবায়নের।

অনুপমা ওদের সঙ্গম রত অবস্থায় দেখে হেসে বলে, “এইত একদম কামদেব আর কামিনীর মিলন।”

অনুপমা টেবিল থেকে নেমে পায়েলের কাছে বসে স্তন টিপে আদর করে দেয়। সমুদ্র আর ধিমান বীর্য স্খলন করে নিস্তেজ হয়ে পরে, নিজেদের নিজেদের সঙ্গিনীকে কোলে বসিয়ে স্তন যোনি নিয়ে আদর করতে করতে দেবায়ন আর পায়েলের সম্ভোগ ক্রীড়ার সুখ উপভোগ করে। রূপক শ্রেয়াকে পায়েলের পাশে হাঁটু গেড়ে বসিয়ে পেছন থেকে লিঙ্গ ঢুকিয়ে মন্থন শুরু করে দেয়। দেবায়ন পায়েলকে মন্থন করতে করতে অনুপমার ঠোঁটে ঠোঁট চেপে ধরে। অনুপমা দেবায়নকে চুমু খেতে খেতে পায়েলের স্তন নিয়ে খেলা করে। রূপক জোরে জোরে শ্রেয়ার যোনি মন্থন করতে করতে দেবায়নকে বলে, “তোমার গার্ল ফ্রেন্ড সত্যি ভারী মিষ্টি খেতে। সারা রাত চুদলেও আশা মিটবে না।” দেবায়ন অনুপমার ঠোঁট ছেড়ে শ্রেয়ার স্তন টিপে দিয়ে বলে, “যেমন তোমার শালী মিষ্টি, তেমনি আমার শালী মিষ্টি। শ্রেয়াকে চোদার ভাগ্য পেয়েছ, ওই গুদের ভালো করে খেয়াল রেখ যেন।” রূপক হেসে ফেলে, “ইচ্ছে হলে চলে এস, সবাই একসাথে বসে আর একবার প্রসাদ খাওয়া যাবে।”

অনুপমা দেবায়ন কে জড়িয়ে ধরে কানে কানে বলে, “পায়েলকে ভালো করে চোদ, ওর গুদে মাল ঢেলে দে।” পায়েল দেবায়নের নিচে পরে কামোন্মাদ হয়ে শীৎকার করে, “বাল কথা না বাড়িয়ে ঠিক করে চোদ না… জোরে জোরে… উফফফ মেরে ফেললি রে চুদে চুদে… হোড় বানিয়ে দিলি।” শীৎকার গালাগালি শুনে দেবায়ন আর রূপক আরও উত্তেজিত হয়ে যায়। দেবায়ন উন্মাদের মতন পায়েলের যোনি মন্থন করতে করতে বলে, “এবারে হয়ে যাবে।” ওদিকে রূপক শ্রেয়াকে মেঝেতে চিত করে শুইয়ে সম্ভোগ করতে করতে বলে, “সোনা মাল বের হবে।” শ্রেয়া রূপকের গলা জড়িয়ে ঠোঁটে চুমু খেয়ে বলে, “চলে এস সোনা…” অনুপমা মেঝের উপরে শুয়ে দেবায়নকে বলে, “পুচ্চু প্লিস।” পায়েলের যোনি ছেড়ে দেবায়ন প্রেয়সীর উপরে ঝাঁপিয়ে পরে। অনুপমাকে মেঝের সাথে চেপে পিষে দিয়ে পাগল ষাঁড়ের মতন মন্থন করতে করতে ডাক ছেড়ে যোনি গর্ভে বীর্যের বন্যা বইয়ে দেয়। শ্রেয়াকে ধরে রূপক মেঝের উপরে শুয়ে পরে ওদিকে অনুপমাকে জড়িয়ে দেবায়ন মেঝেতে শুয়ে পরে।

পায়েল হাততালি দিয়ে ওঠে সেই সাথে বাকিরা।

ঋতুপর্ণা বলে, “বেস্ট বার্থডে পার্টি এঞ্জয় করলাম। জন্মদিনে আসল জন্মের পোশাকে না থাকলে ঠিক মানায় না।”

তনিমা, “ঠিক বলেছিস ঋতুপর্ণা, কিন্তু একটা কথা বল, তুই আমাদের কাউকে চিনিস না, থাকতে রাজি হলি কি করে?”

ধিমান ঋতুপর্ণার হয়ে উত্তরে বলে, “উম্মম… যেমন পায়েল তেমনি আমার ঋতু সোনা, চুদতে পারলে খাওয়া দাওয়া ভুলে চোদন খেতে রেডি।”

পায়েল, “ইসসস আমাকে একদম গাড়ির ওয়ার্ক শপ বানিয়ে দিলি তোরা।”

ঋতুপর্ণা, “তুই একা ওয়ার্ক শপ নস। ধিমানের আগে অনেক বয় ফ্রেন্ড ছিল আমার, সবার চোদনের গল্প অবশ্য ধিমান জানে। তবে এটা শেষ, বয়ফ্রেন্ড গুলো বয় ফ্রেন্ডের চেয়ে চোদার ফ্রেন্ড বললে ভালো হয়।”

ধিমান, “এই কারনে ভালোবাসি তোমাকে।”

দেবায়ন অনুপমাকে কোলে বসিয়ে সবার দিকে তাকিয়ে বলে, “আমার একটা অনুরোধ আছে সব মেয়েদের কাছে।”

তনিমা, “আবার কি অনুরোধ, এবারে কি এনাল করার শখ জাগল নাকি? বাড়া তোর এত চুদে শান্তি হল না?”

সবাই তনিমার কথা শুনে হেসে ফেলে। অনুপমা দেবায়নের গাল টিপে চুমু খেয়ে বলে, “না রে এনালের শখ আমাদের নেই।”

শ্রেয়া, “বাঃবা বাচা গেল, একবার রূপক ঢুকাতে চেষ্টা করেছিল, যা ব্যাথা লেগেছিল তারপর থেকে আমার ভয় ধরে গেছে।”

ঋতুপর্ণা ধিমানের লিঙ্গ চেপে ধরে বলে, “টেকনিক আছে এনাল করার। বাড়াতে আর পাছার ফুটোতে ভালো করে কেওয়াউ জেলি না হলে ভেসলিন মাখিয়ে নিবি, দেখবি একদম মম মম করে ঢুকে যাবে বাড়া।”

ধিমান ঋতুপর্ণার যোনির মধ্যে আঙুল ঢুকিয়ে নাড়িয়ে বলে, “তোমার গুদের রস মাখিয়েও চুদেছি তোমাকে, মনে নেই।”

ঋতুপর্ণা হেসে বলে, “আর হ্যাঁ, যার গুদে বেশি জল খসে, সে গুদের রসে বাড়া ডুবিয়ে চুদতে পারে।”

দেবায়ন চেঁচিয়ে বলে, “বাল আমি এনালের কথা বলছি না। সবাই দেখি এনাল নিয়ে পরে গেল।”

পায়েল, “তাহলে কি বলছিস বলে ফেল?”

দেবায়ন, “সব মেয়েদের নিজেদের প্যান্টি খুলে রেখে যেতে হবে।”

তনিমা, “কেন কেন?”

অনুপমা মিষ্টি হেসে বলে, “আমার বর যাকে চোদে তার স্মৃতি চিহ্ন হিসাবে তার প্যান্টি রেখে দেয়।”

ঋতুপর্ণা, “তার মানে আর কাকে কাকে চুদেছে তোর বর?”

অনুপমা, “আমাকে ছাড়া আর তোদের চুদল, ব্যাস।”

পায়েল, “তার মানে তোর প্যান্টি আছে ওর কাছে।”

দেবায়ন, “হ্যাঁ, ওর গুদের রক্ত মাখা, আমার মাল মাখা প্যান্টি রাখা আছে।”

শ্রেয়া, “দেখি দেখি।”

রূপক, “ইসসস, ডারলিং আমাদের যে রাখা হল না?”

শ্রেয়া, “চুদে চুদে গুদ কুয়ো বানিয়ে দিলে আবার প্যান্টি রেখে কি করবে? সেদিন আমি কোন প্যান্টি পরে যাইনি তাই সেদিনের প্যান্টি নেই বুঝলে।”

তনিমা, “ওকে, আমি এক্সট্রা প্যান্টি এনেছি সুতরাং আমার প্যান্টি নিতে পারিস।”

ঋতুপর্ণা, “আমি থাকব ভেবে আসিনি তাই আমারটা নেওয়া যাবে না।”

পায়েল, “তুই আমাকে নিয়ে নে না, প্যান্টি নিয়ে টানাটানি করছিস কেন? যাই হোক আমি গুদের রসে ভেজা প্যান্টি তোকে দিয়ে দেব।”

শ্রেয়ার হয়ে রূপক বলে, “ওকে তোমার কথা মতন আমি ওর গুদের জল খসিয়ে প্যান্টি ভিজিয়ে দিয়ে দেব তোমাকে।”

শ্রেয়া, “আমি যে আর প্যান্টি আনিনি।”

রূপক, “তোমাকে আর প্যান্টি পড়তে হবে না, পারলে তোমার গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে চুদতে চুদতে বাড়ি নিয়ে যাব।”

হাসাহাসির রেশ আরও কিছুক্ষণ ধরে চলে। ধিমান ঋতুপর্ণাকে কোলে করে বসেছিল দুই হাতে জড়িয়ে ধরে বসেছিল, এক হাত ঋতুপর্ণার স্তনের উপরে অন্য হাত ছিল ঋতুপর্ণার যোনির উপরে। ধিমান আলতো আদর করছিল ঋতুপর্ণার যোনির চেরা। ঋতুপর্ণা এনালের কথা বলতে ধিমানের লিঙ্গ ফুলে ওঠে। ধিমান ঋতুপর্ণার কানে কানে বলে, “সোনা, একবার হয়ে যাবে নাকি? তোমার গুদের চেয়ে পাছাতে ঢুকাতে বেশি আনন্দ।”
ঋতুপর্ণা ধিমানের গালে গাল ঘষে বলে, “উম্মম তাহলে গুদ খালি থাকবে কেন? দেবায়নের বাড়া গুদে নেব, যদি কিছু মনে না কর।”
ধিমান, “না সোনা, আজকে ত সবার দিন। যে যেখানে খালি পাবে ঢুকিয়ে দেবে।”

দেবায়ন অনুপমাকে জড়িয়ে বসে, অন্য পাশে পায়েল দেবায়নের গলা জড়িয়ে। চরম সম্ভোগ ক্রীড়ার পরে সবার শরীর ঘামে ভেজা, দেবায়নের শরীরের অনুপমার ঘাম আর রাগরস মাখামাখা হয়ে গেছে। দেবায়নের ঘামে ভেজা পিঠের উপরে স্তন চেপে আর ঋতুপর্ণার মুখে এনালের কথা শুনে পায়েল উত্তেজিত হয়ে যোনির চেরা ডলতে শুরু করে দেয়।
অনুপমা দেবায়নের গলা জড়িয়ে বলে, “আমি কিন্তু এনালে রাজি নয়!”

দেবায়ন অনুপমার স্তনের উপরে আদর করতে করতে বলে, “না সোনা, আমি তোর সাথে কোন এনাল ফেনালে যাবো না, ওখানে বাড়া ঢুকান আমার পছন্দ নয়। তবে ধিমান চাইলে ঋতুর পাছাতে ঢুকাক, আমি ওর গুদ মারব।”
পায়েল, “ইসসস… ঋতু দু’দু বার দেবায়নের চোদন খাবে, উম্মম আম পাগল হয়ে যাবো, কবে পাবো তোকে আমার গুদের মধ্যে।”

অনুপমা, “একদিন তোকে খালি ছেড়ে দেব দেবায়নের সাথে, আমি থাকব না, মনের সুখে দেবায়নের সাথে চোদাচুদি করিস।”
দেবায়ন পায়েলের গালে চুমু খেয়ে বলে, “এই হচ্ছে আমার গার্ল ফ্রেন্ড, দেখলি। চিন্তা নেই তোকে একদিন সুখের চোদন দেব।”

বাকি ছেলেরা একটু একটু উত্তেজিত হতে শুরু করেছে, ঋতুপর্ণা আর ধিমানের খেলা দেখে। রূপক ঋতুপর্ণার দিকে তাকিয়ে শ্রেয়ার স্তন দুই হাতে চটকাতে শুরু করে দেয়। ধিমান ঋতুপর্ণার যোনির চেরায় আঙুল ঢুকিয়ে বারকয়েক নাড়িয়ে ভিজে আঙুল বের করে ঋতুপর্ণার ঠোঁটের কাছে ধরে। ঋতুপর্ণা নিজের যোনি রস ধিমানের আঙুল থেকে চেটে নেয় আর থাই মেলে দেয়। রসে সিক্ত গোলাপি নরম যোনি বহু সম্ভোগে খাবি খাওয়া মাছের মতন হাঁ করে থাকে। দেবায়ন, অনুপমা আর পায়েলকে ছেড়ে ধিমান আর ঋতুপর্ণার দিকে এগিয়ে যায়। ধিমান দেবায়নকে এগিয়ে আসতে দেখে চোখ নাচিয়ে জিজ্ঞেস করে কি করতে চলেছে।

দেবায়ন ঋতুপর্ণাকে বলে, “তোমার গুদ ঠিক ভাবে চাটা হয়নি ডারলিং। আগে গুদ চেটে পরিষ্কার করি তারপরে মাল ঢালবো ওই নরম চোদনখোর গুদের মধ্যে।”

ঋতুপর্ণা থাইয়ের ওপরে হাত রেখে থাই ফাঁকা করে দেয় দেবায়নের সামনে। রূপক শ্রেয়াকে ছেড়ে এগিয়ে আসে ঋতুপর্ণার দিকে। ঋতুপর্ণা ধিমানের কোলে বসে পাছার খাঁজে লিঙ্গ চেপে রূপক আর দেবায়নের দিকে কামুক হাসি দেয়। ওদিকে তনিমার স্তন নিয়ে সমুদ্র খেলা করতে শুরু করে দেয়, আর তনিমা সমুদ্রের লিঙ্গ নাড়াতে আরম্ভ করে। শ্রেয়া পায়েল আর অনুপমা পরস্পরের কাছাকাছি বসে থেকে ঋতুপর্ণা কে দেখে। দেবায়ন ঋতুপর্ণার মেলে ধরা থাইয়ের মাঝে বসে যোনি চাটতে শুরু করে দেয়।
ঋতুপর্ণার যোনির উপরে দেবায়নের জিব লাগতেই ঋতুপর্ণা শীৎকার করে ওঠে, “উম্মম দেবায়ন, তুমি দারুন কান্ট চাটতে পার। আমার গুদ তোমাকে দেখেই রসের বন্যা বইয়ে দিয়েছে।”

ধিমান পেছন থেকে ঋতুপর্ণার পা ধরে ফাঁক করে উঠিয়ে দেয় যাতে দেবায়ন ভালো করে ঋতুপর্ণার যোনি চাটতে চুষতে পারে। ধিমান, “এই খানকির গুদের রস খেজুরের গুড়ের মতন মিষ্টি। ভালো করে চেটে চুষে খা।”

দেবায়নের জিব ঋতুপর্ণার যোনির চেরায় তীব্র গতিতে খেলা শুরু করে, জিবের ডগা দিয়ে ভগাঙ্কুর ডলে আর ঠোঁট চেপে যোনির রস আস্বাদন করে দেবায়ন। ঋতুপর্ণা কাম উল্লাসে সুখের শীৎকার শুরু করে, “উম্মম… উফফফ কি ভালো লাগছে… দেবায়ন চাট, আর চাট…” ধিমান ঋতুপর্ণার স্তনের বোঁটা টেনে টেনে দেয় আর স্তন কচলে চটকে লাল করে দেয়। ধিমান, “মাগির অনেক সেক্স, চুদে চুদে হোড় বানিয়ে দিলে অনেক বাড়া শান্তি পাবে।”

রূপক ঋতুপর্ণার মুখের কাছে দাঁড়িয়ে লিঙ্গ নাড়ায় কিছুক্ষণ। ঋতুপর্ণা রূপকের চোখের দিকে তাকিয়ে লিঙ্গ নিজের হাতের মুঠির মধ্যে নিয়ে নাড়াতে আরম্ভ করে।
ঋতুপর্ণা, “তোমার বাড়া দেখি কম যায়না। দাও একটু চেটে চেখে দেখি তোমার মাল।” রূপক ঋতুপর্ণার মাথার পেছনে হাত দিয়ে লিঙ্গ ঠোঁটের উপরে চেপে ধরে। ঋতুপর্ণার মুখের মধ্যে রূপকের লিঙ্গ হারিয়ে যায়।

যোনির উপরে দেবায়নের জিবের উদ্দাম নাচানাচি, দুই স্তনের উপরে ধিমানের হাতের চটকানি, পাছার খাঁজে ধিমানের লিঙ্গের কঠিন পরশ আর মুখের মধ্যে রূপকের লিঙ্গের মন্থন, ঋতুপর্ণার মুখ মণ্ডলে অধভুত কাম লালসার আনন্দের ছটা দেখে মনে হয় সম্ভোগ, সঙ্গমের রানী, কাম পটীয়সী রম্ভা মেনকা হার মেনে যাবে ওর কাছে। ধিমান বেশ কিছুক্ষণ ঋতুপর্ণার স্তন নিয়ে খেলা করার পরে দেবায়নকে মেঝের উপরে শুয়ে পড়তে অনুরোধ করে। দেবায়ন মেঝের উপরে শুয়ে পরার পরে ঋতুপর্ণা উপকের লিঙ্গ মুখের থেকে বের করে নেয়। দেবায়নের উরুসন্ধির উপরে বসে লিঙ্গ যোনির চেরায় রাখে। ধিমান ঋতুপর্ণার পেছনে দাঁড়িয়ে ঠোঁটে চুমু খেয়ে দেবায়ন কে নীচ থেকে ধাক্কা মারতে বলে। দেবায়ন ঋতুপর্ণার কোমরের দুপাশে হাত দিয়ে ঋতুপর্ণার সিক্ত কোমল যোনির ভেতরে লিঙ্গ ঢুকিয়ে দেয়। কঠিন উত্তপ্ত লিঙ্গ সোজা ঋতুপর্ণার পেটে ধাক্কা মারে। ঋতুপর্ণা ককিয়ে ওঠে, “উম্ম মাগো, পেটে গিয়ে ধাক্কা মারে গো। এই ভাবে তোমার বাড়া গুদে পুরে বসে থাকলে জীবন ধন্য হয়ে যেত।” বলতে বলতে দেবায়নের উপরে শুয়ে পরে। অনুপমা হেসে বলে, “আজকে যা চোদন খাবার খেয়ে নাও, পরের বার চোদন খেতে চাইলে টিকিট কেটে এস।” দেবায়ন দুই হাতে ঋতুপর্ণার কোমর দেহ জড়িয়ে নিচের থেকে ধির লয়ে লিঙ্গ সঞ্চালনে রত হয়। ঋতুপর্ণা সঙ্গমের তালেতালে মিহি শীৎকারে, “উম্ম দেবায়ন চোদ জোরে চোদ, আমার খানকী গুদ ফাটিয়ে দাও। তোমার বৌ দেখছে, দেবায়ন, উম্মম দেখ, কেমন ভাবে তোমার বৌ নিজের গুদে আঙুল পুরে ডলছে। উম্মম মাগির গুদে অনেক রস, দেবায়ন। আমাকে চুদে দাও… তোমার বৌ দেখুক।” ঘর ভরিয়ে তোলে।

ধিমান অনুপমাকে একটু ভেসলিনের কথা জিজ্ঞেস করে। বাকি মেয়েদের চোখ বড় বড় হয়ে যায় সত্যি কি ধিমান ঋতুপর্ণার পাছার ফুটোর মধ্যে লিঙ্গ সঞ্চালন করবে? দেবায়ন ঋতুপর্ণাকে মন্থন করতে করতে অনুপমাকে ভেসলিনের জায়গা দেখিয়ে দেয়। অনুপমা শোয়ার ঘোরে ঢুকে ভেসলিন খুঁজে এনে ধিমানের হাতে দেয়।
অনুপমা, “তুই সত্যি ঋতুপর্ণার পাছার ফুটোতে বাড়া ঢুকাবি?”
ধিমান, “হ্যাঁ রে মাল, চেষ্টা করে দেখিস দেবায়নের বাড়া পাছার ফুটোতে নিতে দেখবি ভালো লাগবে।”
অনুপমা, “ধ্যাত, যা ভাগ এখান থেকে। আমার ওই সবের দরকার নেই।”
ধিমান অনুপমার যোনির চেরায় হাত বুলিয়ে বলে, “মালের গুদ ত রসে ভেসে যাচ্ছে। একদিন আমাকে চান্স দিস, তোর গাড় মেরে সুখ দেব।”
দেবায়ন, “এই কাটা বাড়া, ভেসলিন লাগিয়ে এদিকে আয়, তোর বউয়ের গাঁড়ে আগে ঢোকা আমার বউয়ের দিকে নজর দিতে হবে না।” ধিমান লিঙ্গে ভেসলিন ভালো করে মাখিয়ে ঋতুপর্ণার পেছন দিকে হাঁটু গেড়ে বসে পরে।

রূপক দেবায়ন আর ঋতুপর্ণার কাছে বসে ঋতুপর্ণার স্তন চটকাতে ডলতে আরম্ভ করে দেয়। ধিমান ঋতুপর্ণার যোনি আর দেবায়নের লিঙ্গ সংযোগ স্থলে হাত দিয়ে ঋতুপর্ণার যোনি রস নিজের লিঙ্গে মাখিয়ে দেয়।
ধিমান, “বাল, তোর কালো বাড়া গোলাপি গুদের মধ্যে কি লাগছে রে। লাইভ চোদা দেখা আলাদা মজা, তাও আবার আমার সামনে আমার বন্ধু আমার গার্লফ্রেন্ডকে চুদছে।” ঋতুপর্ণার ঘাড়ের উপরে হাত রেখে দেবায়নের উপরে চেপে ধরে ঋতুপর্ণার মুখ। ধিমান, “উম্মম, খা রে মাগি, আমার বন্ধুর রাম চোদন ভালো করে খা।”

দেবায়ন ঋতুপর্ণাকে শক্ত করে জড়িয়ে ধরে লিঙ্গ সিক্ত যোনির ভেতরে আমূল গেঁথে শান্ত হয়ে যায়। ধিমান ঋতুপর্ণার পাছার ফুটোতে আঙুল ঢুকিয়ে বারকয়েক সঞ্চালন করে পাছার ফুটো নরম করে দেয়। তারপরে ফুটোর মুখে লিঙ্গ স্থাপন করে ধিরে ধিরে চাপ দিতে শুরু করে। ঋতুপর্ণার মুখ লাল হয়ে যায়, নিচের ঠোঁট কামড়ে ধরে ধিমানের লিঙ্গ পাছার ফুটোর মধ্যে উপভোগ করে। ঋতুপর্ণা ককিয়ে ওঠে, “আস্তে ঢুকা না হারামজাদা, জানিস একটা বাড়া অলরেডি গুদের মধ্যে তাও শুয়োরের বাচ্চা ধাক্কা মেরে বাড়া ঢুকাচ্ছে।” ধিমান ধিরে ধিরে ঋতুপর্ণার পাছার ফুটো মন্থন করতে শুরু করে। ঋতুপর্ণা কামোন্মাদ হয়ে ওঠে, ওর শরীরে দুই দুই খানা লিঙ্গ ঢুকে ওকে পাগল করে তোলে। ধির লয়ে নিচের থেকে দেবায়ন যোনির ভেতরে লিঙ্গ মন্থন শুরু করে, সেই সাথে পেছন থেকে ধিমান ধিরে ধিরে পাছার ফুটো মন্থন করে। ঋতুপর্ণা ককিয়ে ককিয়ে ওঠে। সবার শ্বাস ফুলে ওঠে, ঋতুপর্ণা চরম কামনায় ছটফট করতে করতে সুখের শীৎকারে ঘর ভরিয়ে দেয়।
রূপক, “মাগি বড় চিৎকার করে বে, চুপ না করালে পাশের বাড়ির লোক পুলিস ডেকে আনবে।”

রূপক ঋতুপর্ণার মাথা ধরে ওর মুখের মধ্যে লিঙ্গ ঢুকিয়ে চুপ করিয়ে দেয়। ঋতুপর্ণার শরীর ঘেমে ওঠে, নাকের পাটা ফুলে ওঠে। ধিমান ঋতুপর্ণার কোমর ধরে লিঙ্গ আগুপিছু করে। যোনি আর পায়ুপথের মাঝের চামড়ার পর্দা ফেটে ছিলে যাবার উপক্রম। ধিমান আর দেবায়ন পরস্পরের লিঙ্গের ঘর্ষণ পরস্পরের লিঙ্গের উপরে অনুভব করে। দেবায়ন ধিমানকে বলে যে ওর লিঙ্গ বেশ ভালো লাগছে লিঙ্গের সাথে ঘষা খেয়ে।
অনুপমা দেবায়নের মাথার কাছে এসে মুখের মধ্যে একটা স্তন চেপে ধরে। অনুপমা, “দুদু খা, দুদু খা, আমার দুদু খেতে খেতে চোদ আরও জোরে চুদতে পারবি মাগিকে।”

দেবায়ন অনুপমার স্তন চুষতে চুষতে ঋতুপর্ণার যোনি তীব্র গতিতে মন্থন করতে আরম্ভ করে দেয়। শ্রেয়া রুপককে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে চুমু খায়। রূপক শ্রেয়াকে চুমু খেতে খেতে ঋতুপর্ণার মুখের মধ্যে লিঙ্গ সঞ্চালনে রত হয়।

শ্রেয়া ঋতুপর্ণার মাথা ধরে বলে, “মাল, ঠিক ভাবে যদি আমার বরের বাড়া না চুষেছ, তাহলে ধিমানের বাড়া কেটে দেব, আর চুদতে পারবে না তোমাকে।”
ধিমান, “আরে বাবা এর মধ্যে আমাকে কেন টানছিস, চাই ত বল, ওর গাড় মারার পরে তোর গুদ মেরে দেব খানে।”
রূপক, “যেটা করছ সেটাতে মন দাও, গাঁর লাল হয়ে গেছে তোমার বউয়ের, বসতে পারবে ত? সন্দেহ আছে।”
পায়েল ঋতুপর্ণার কাছে এসে ওর মুখ বুক আদর করে চুমুতে চুমুতে ভরিয়ে দেয়। পায়েল, “ইসস বেচারিকে তোরা মেরে ফেলবি নাকি রে, ঘেমে নেয়ে লাল হয়ে গেছে মাল। তাড়াতাড়ি মাল ঢাল গুদে পোঁদে তারপরে ছেড়ে দে।”

মিলিত সম্ভোগ ক্রীড়া চলতে চলতে সবাই একে একে তাদের উত্তেজনার চরম শিখরে পৌঁছায়। ধিমান একটু তাড়াতাড়ি উত্তেজনার চরমে পৌঁছে যায়, বেশ কয়েক তীব্র মন্থনের পরে ঋতুপর্ণার পাছার ফুটোর মধ্যে বীর্য স্খলন করে নেতিয়ে পরে। পায়েল ঋতুপর্ণাকে দেবায়নের দেহের উপরে চেপে ধরে ঋতুপর্ণার পাছা চেটে ধিমানের বীর্যের স্বাদ নেয়। ঋতুপর্ণা দেবায়নের বুকের উপরে পরার ফলে রূপকের লিঙ্গ ঋতুপর্ণার মুখ থেকে বেড়িয়ে যায়। শ্রেয়া রূপকের সামনে হাঁটু গেড়ে বসে রূপকের লিঙ্গ মুখের মধ্যে নিয়ে ওর প্রেমিকের বীর্য স্খলন করিয়ে সব বীর্য মুখে বুকে মেখে নেয়। দেবায়ন নীচ থেকে বেশ কয়েক দীর্ঘ মন্থুনে ঋতুপর্ণার যোনি বীর্যের বন্যায় ভাসিয়ে দেয়। ঋতুপর্ণা ককিয়ে ওঠে দেবায়নের বীর্যের বন্যায়। অনুপমা ঋতুপর্ণাকে দেবায়নের দেহ থেকে নামিয়ে মেঝের উপরে শুইয়ে দয়ে যোনি চেটে বীর্যের স্বাদ নেয়। দেবায়ন মেঝেতে শুয়ে ঋতুপর্ণার ঠোঁটে চুমু খেয়ে হাঁপিয়ে ওঠে। সবাই একসাথে জড়াজড়ি করে কিছুক্ষণ মেঝের উপরে শুয়ে থাকে।

ধিমান মেঝের উপরে ঋতুপর্ণাকে বুকে জড়িয়ে বলে, “ডার্লিং এই রুপ দেখিনি তোমার, তুমি সত্যি অন্যনা, জানতাম না এত চরম চোদার ক্ষমতা তোমার।”
ঋতুপর্ণা ধিমানের বুকের ওপরে মাথা রেখে চোখ বন্ধ করে মরার মতন পরে থাকে। ধিমান ঋতুপর্ণার সারা শরীরে আদর করে হাত বুলিয়ে শান্ত করে। রূপক শ্রেয়াকে কোলে নিয়ে মেঝেতে বসে গম্ভির গলায় সবার উদ্দেশ্যে বলে, “যা হয়েছে, এই এক রাতের জন্য হয়েছে। ঠিক আছে?”

অনুপমা আর দেবায়ন মাথা নাড়িয়ে শায় দেয়। রূপক বলে, “আমরা নয় জন ছাড়া এই ব্যাপার যেন এই বাড়ির দেয়ালের বাইরে না যায়। ঠিক আছে?”

ধিমান ঋতুপর্ণার দিকে তাকায়। ঋতুপর্ণা ম্লান হেসে দেবায়নের দিকে তাকিয়ে বলে, “ওইটা বড় ভালো, যদি আরেক বার?”
অনুপমা দেবায়নকে জড়িয়ে ধরে ঋতুপর্ণাকে বলে, “যে টুকু প্রসাদ পেয়েছ, তাতেই খুশি থাকা ভালো।” হেসে ফেলে ধিমান আর ঋতুপর্ণা।
রূপক সবার উদ্দেশ্যে বলে, “কাল সকালে আমরা সবাই আগের মতন ভালো বন্ধু হয়ে যাব, কেউ যেন আমাদের এই সম্পর্কের কথা জানতে না পারে।”
পায়েল চেঁচিয়ে ওঠে, “এখানে আমার একটা বক্তব্য আছে, বাকিদের কথা জানিনা, তবে আমার দেবায়ন আর অনুপমার এক অন্য সম্পর্ক আছে।”
শ্রেয়া হেসে বলে, “সেটা তোদের ব্যাপার, তোরা জানিস, তবে রূপকের কথা হচ্ছে যা হয়েছে আমাদের মাঝে সেটা শুধু আনন্দের জন্য আর কিছু না।”
তনিমা সমুদ্রকে বলে, “দ্যাখ বাল, নেশার ঘোরে গরম খেয়ে গেছিলাম আর চোদাচুদি করেছি, তাই বলে আবার ভেবে বসিস না তোকে আমার গুদ দিয়ে ফেলেছি। আর তোর ওই মগের মুলুকের বন্ধু গুলো, মনিষ আর ম্রগাঙ্ককে যদি বলেছিস তাহলে মেরে ফেলব কিন্তু।”
সমুদ্র তনিমার গলার আওয়াজ শুনে একটু ভরকে গিয়ে আমতা আমতা করে বলে, “ওকে বাবা, কেউ জানবে না!”

দেবায়ন, “এবারে একটু রেস্ট নেওয়া যাক? না আরও কারুর চোদার ইচ্ছে আছে?”
রূপক শ্রেয়াকে জড়িয়ে ধরে বলে, “হবে নাকি সোনা?”
শ্রেয়া লাজুক হেসে বলে, “আর শক্তি নেই গো।”
রূপক, “ওকে চলো শুয়ে পরি কোথাও।” দেবায়ন ওদের নিজের ঘর দেখিয়ে দেয়। শ্রেয়া রূপক দেবায়নের বিছানায় গিয়ে জড়াজড়ি করে শুয়ে পরে।
পায়েল, “আমিও চললাম শ্রেয়ার পাশে শুতে” বলে উঠে চলে যায়।
ঋতুপর্ণা তনিমাকে জিজ্ঞেস করে, “আমার সাথে ঘুমাতে আপত্তি আছে কি?”
তনিমা হেসে ঋতুপর্ণাকে জড়িয়ে ধরে বলে, “আজ রাতে কিছুর আপত্তি নেই, সকাল হলে আপত্তি বিপত্তি শুরু হবে।”
ঋতুপর্ণা, ধিমান আর তনিমা দেবায়নের মায়ের ঘরের বিছানায় শুয়ে পরে। সমুদ্র হাঁ করে বসে থাকে।
দেবায়ন জিজ্ঞেস করে, “কি রে বাল তোর কি হল? তুই যাবি না শুতে?”
সমুদ্র জিজ্ঞেস করে, “কোথায়? সবাই নিজেদের গার্ল ফ্রেন্ড নিয়ে শুতে গেছে আমি কাকে নিয়ে যাব? তনিমার সাথে শুধু মাত্র মজা করতে গিয়ে এত সব হয়ে গেল।”
তনিমা শুনতে পায় সমুদ্রের কথা, শোয়ার ঘর থেকে চেঁচিয়ে ডাক দেয় সমুদ্রকে, “চলে আয় আর মরা কান্না গাসনে, একরাতে জন্য সব ঠিক আছে।” হেসে ফেলে অনুপমা আর দেবায়ন।

সবাই শুতে চলে যাবার পরে, দেবায়ন আর অনুপমা পরস্পরকে জড়িয়ে ধরে সোফার উপরে শুয়ে পরে। অনুপমা দেবায়নের বুকের উপরে নখের আঁচর কাটতে কাটতে বলে, “উম্মম পুচ্চু, গত দুই তিন ধরে শুধু পাগলের মতন চোদাচুদি করছি। ভালোবাসা, রমান্টিসিস্ম চলে গেছে জীবন থেকে।”
দেবায়ন অনুপমাকে বুকের ওপরে জড়িয়ে ধরে বলে, “ভালোবাসা চলে গেলে তুই আমার বুকের উপরে শুয়ে থাকতিস না। শ্রেয়া রূপককে জড়িয়ে ধরে ওই রকম ভাবে ঘুমিয়ে থাকত না। ঋতুপর্ণা ধিমানের বুকে মাথা রেখে ওই ভাবে চুমু খেত না। এটা আমরা একটা সেক্স এক্সপেরিমেন্ট হিসাবে খেলে গেলাম, ভবিষ্যতে এইসব আবার হবে বলে আমার মনে হয় না। রাত শেষ, গল্প শেষ, থাকব শুধু তুই আর আমি।”

অনুপমা দেবায়নের বুকে ঠোঁট চেপে চোখ বন্ধ করে পরে থাকে। বড় শান্তি ওই প্রসস্থ বুকের ওপরে মাথা রেখে ঘুমাতে।

একাদশ পর্ব সমাপ্ত