কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১৩ – ভাগ ৩

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১৩ – ভাগ ৩

ধিমান, “যে যত বার ওর গুদ মারবে, প্রত্যেকবার তারপরে আমি কিন্তু ওর গাঁড় মারব।”

রূপক ধিমানকে বলে, “হ্যাঁ হ্যাঁ, আগে শালীর গুদ মার তারপরে ওর গাঁড় মারিস বাকিরা গুদ মারবে।”

অনুপমা, “ওকে বয়েস, গুদ ফাটিয়ে চোদা শুরু করে দে। আমি বাকিদের ডাকি, সবাই ওকে চুদবে আজকে। রাস্তার কুকুর থাকলে তাকে দিয়ে ওকে চোদাবো।” মনিদিপার দিকে তাকিয়ে বলে, “মণি, ওদের কথা মেনে নে, তাহলে চোদনের সাথে সাথে তুই সেক্সের মজা উপভোগ করবি, না হলে সবাই তোকে ছিঁড়ে খাবে।”

রূপক, “হ্যাঁ রে এর মুখ খুলে দেই, না হলে মাগি বাড়া কি করে চুষবে? তিনটে ফুটোতে কাজে লাগাতে হবে, পারলে নাকের দুই ফুটোতে দুটো বাড়া ঢুকানো যাবে।”

মনিদিপা সবাইকে দেখে ভয়ে থরথর কাঁপতে থাকে, দুই চোখে জলের বন্যা। হাত বাধা মুখ বাঁধা, গোঙাতে গোঙাতে নিজেকে প্রানপন বাঁচানোর চেষ্টা চালায়। ধিমান সমানে ওর থাইয়ের ভেতরে হাত বুলিয়ে নরম মসৃণ ত্বক উত্তপ্ত করে তোলে। রূপক মনিদিপার মাথার কাছে হাঁটু গেড়ে বসে পরে।

দেবায়ন মনিদিপার মুখের থেকে রুমাল খুলে দিয়ে মুখ চেপে ধরে বলে, “একদম চিৎকার করবিনা হারামজাদি, তোকে প্রান ভরে চোদার ইচ্ছে আছে, রেপ করার ইচ্ছে নেই আমাদের। তোর গুদের চুলকানি কমানোর জন্য এখানে নিয়ে আসা। আমরা খাই, তুই আমাদের সাথে খা। রসিয়ে রসিয়ে মজা করব, তোর ভালো লাগবে।”

মনিদিপা মাথা নাড়িয়ে জানায় দেবায়নের কথা শুনবে। দেবায়ন মুখের থেকে হাত সরাতেই মনিদিপা আতঙ্কে কেঁদে ওঠে, “দয়া করে আমাকে ছেড়ে দাও। আমি কথা দিচ্ছি আমরা তোমাদের ছায়া মারাব না কোনদিন।” ধিমান মনিদিপার থাই জোড়া দুই দিকে ফাঁক করে ধরে থাকে। মনিদিপার দুই চোখ দিয়ে জলের বন্যা বয়ে যায়। কাতর কণ্ঠে দেবায়ন আর অনুপমার দিকে তাকিয়ে প্রার্থনা করে, “দয়া করে আমার হাত দুটি খুলে দাও, আমি তোমাদের সব কথা মেনে নেব। আমাকে দয়া করে রেপ করোনা।”

অনুপমা কঠোর হাসি হেসে বলে, “আমার কাকিমাকে ব্লাকমেল করার সময়ে মনে ছিল না তোর?” রূপকের দিকে তাকিয়ে বলে, “কি রে খালি বাড়া নাড়বি নাকি, মুখ খুলে দেওয়া হয়েছে। মুখের মধ্যে বাড়া ঢুকা।” ধিমানের দিকে তাকিয়ে বলে, “শুরু করে দে, আগে গুদ ফাটা তারপরে আমি সরষের তেল আর নুন নিয়ে আসছি। শালীর গাঁড় ফাটিয়ে দে, অনেক গরম এই স্বামী স্ত্রীর।”

রূপক মনিদিপার মুখের উপরে ঝুঁকে ইতর হেসে বলে, “দেখ মাগি, বলেছিলাম আমাদের সাথে সহযোগিতা কর তাহলে তুই মজা পাবি আর আমরাও তোকে চুদে চুদে মজা দেব।”

মনিদিপা প্রানপন চেষ্টা চালায় ধিমানের হাত থেকে রেহাই পাবার জন্য, ধিমান ওর থাইয়ের ভেতরে নখের আঁচর কেটে ঊরুসন্ধির কাছে যায়। মনিদিপার হাঁ হয়ে থাকা যোনি না ছুঁয়ে তলপেটে হাতের তালু দিয়ে চাপ দেয়। মসৃণ কামানো নরম ফোলা ফোলা যোনি আঁচরে লাল হয়ে ওঠে। যোনি পাপড়ি চিকচিক করতে শুরু করে যোনিরসে। মনিদিপা কাঁটা মাছের মতন ছটফট করে ওঠে, প্রানপন শক্তি দিয়ে দুই পা জোড়া করতে চেষ্টা করে। মনিদিপা যত পা জোড়া করার চেষ্টা করে তত জোরে ধিমান দুই থাই মেলে ধরে। মনিদিপা কেঁদে ওঠে বারেবারে, অনুপমার দিকে কাতর মিনতি ভরা জল ভরা চোখে তাকিয়ে থাকে।

রূপক আর ধিমান অনুপমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কি রে এবারে কি?”

অনুপমা হাত নাড়িয়ে জানিয়ে দেয় যে ধর্ষণের পক্ষপাতী অনুপমা নয়। রূপক আর ধিমান, মনিদিপাকে ছেড়ে বিছানা ছেড়ে উঠে আসে।

অনুপমা দেবায়নকে বলে, “দেবু, ওকে ভয় দেখান আর অবমাননা করা এইটাই আমার পরিকল্পনা ছিল। ওকে ধর্ষণ করা আমাদের পরিকল্পনায় নেই। দ্যাখ পুচ্চু, তুই ওর সাথে সেক্স করেছিস। ও যদি কাউকে বলে যে তুই ওকে ধর্ষণ করেছিস, তাহলে আমাদের কাছে তার প্রমান আছে যে মনিদিপা নিজে থেকে তোর কাছে এসেছিল। কিন্তু রূপক অথবা ধিমান এদের আমি পাপের ভাগীদার করতে পারিনা। ওরা পাপ করেছে, কাকিমার সাথে যা করেছে হয়ত একদিন ওদের অনুতাপ হবে। সূর্যর উচিত শাস্তির ব্যাবস্থা আমি করেছি, তবে মনিদিপাকে ধর্ষণ ঠিক মেনে নিতে পারছি না।”

অনুপমার কথা শুনে দেবায়ন মাথা নিচু করে নেয়। ধিমান দেবায়নকে বলে, “আমি বুঝতে পারছি তোর রাগ, কিন্তু অনু যখন মানা করেছে, আমরা কেউ ওকে ছোঁব না। তুই শান্ত হ, ইচ্ছে করলে সূর্য আর মনিদিপাকে কেটে গঙ্গার জলে ভাসিয়ে দেওয়া যাবে, কিন্তু মনিদিপাকে ধর্ষণ করা একটু বেশি বাড়াবাড়ি।”

মনিদিপা কাতর কৃতজ্ঞ চোখে অনুপমার দিকে তাকিয়ে থাকে। অনুপমা, ধিমান আর রূপককে সব ক্যামেরা খুলে নিয়ে, ঘরের বাইরে যেতে বলে দেয়। ছেলেরা ঘর থেকে বেড়িয়ে যায়, ধিমান বাইরে থেকে দরজা টেনে বন্ধ করে দেয়। ঘরের মধ্যে শুধু তিনজন, অনুপমা দেবায়ন আর মনিদিপা। অনুপমা মনিদিপার হাত খুলে দিতেই মনিদিপা বিছানার কোনায় গুটিয়ে বসে কাঁপতে শুরু করে দেয়। দেবায়ন একটা মুভি ক্যামেরা একটা স্টান্ডে লাগিয়ে বিছানার দিকে তাক করে রাখে। ক্যামেরা দেখে মনিদিপা আরও কেঁদে ওঠে।

অনুপমা মনিদিপার গাল টিপে তির্যক হেসে বলে, “মণি, তোমার সব কথা ক্যামেরা বন্দি করা হবে। এমন কি তুমি তোমার বাড়িতে দেবায়নের সাথে যা যা করেছিলে সেটাও আমরা রেকর্ড করে রেখেছি। কাকিমার দিকে যদি ভুলেও চোখ তুলে তাকাও তাহলে তার পরের দিন এই সিডি বাজারে ছড়িয়ে দেব।”

অনুপমার কথা শুনে মনিদিপা কেঁদে ওঠে, “এমনিতে আমার অনেক সর্বনাশ করেছ আর করোনা, আমি তোমাদের পায়ে পড়ি।” বিছানার উপরে হাতপা গুটিয়ে জুবুথুবু হয়ে বসে পরে মনিদিপা। অনুপমা মনিদিপার উলঙ্গ দেহের চারদিকে একটা বিছানার চাদর জড়িয়ে পাশে বসে।

দেবায়ন মনিদিপাকে মারতে এগিয়ে এসে, “মায়ের সাথে করার সময়ে তোর মনে ছিল না? খানকী মাগি, এবারে তুই চুপ করে বসে থাকবি, তোর বরের বিচার হবে আর তোর বরের সামনে আমি তোকে চুদব।”

অনুপমা দেবায়নের ধরে ফেলে, “পুচ্চু, মণিকে ছেড়ে দে ।”

মনিদিপা জল ভরা চোখে অনুপমা আর দেবায়নের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “তোমরা কি আমাকে ব্লাকমেল করার জন্য ওই ছবি তুলেছ?”

অনুপমা মনিদিপার মুখ আঁজলা করে তুলে চোখের জল মুছিয়ে বলে, “তোমাকে ব্লাক মেল করার জন্য এই ছবি তুলিনি আমরা, তবে দরকার পড়লে কাজে লাগাবো। আমাদের কেউ তোমাকে কোনদিন ছোঁবে না। আমি কথা দিচ্ছি, তবে আমাকে একটা কথা দিতে হবে, তোমরা এই শহর ছেড়ে দুরে কোথাও চলে যাবে। কোনদিন কাকিমার ত্রিসীমানায় আসতে পারবে না।”

দেবায়নের মাথায় রক্ত চড়ে যায়, মনিদিপার চুলের মুঠি ধরে জোরে নাড়িয়ে বলে, “এই খানকী মাগি, আমার মায়ের সাথে বিশ্বাসঘাতকতা করার সময়ে তোদের মনে ছিল না। শালী রান্ড, আজকে তোর বরের সামনে আবার তোকে চুদবো।”

অনুপমা দেবায়নকে শান্ত করে বলে, “সূর্যের জন্য অন্য ওষুধ আছে। এখন মেয়েটাকে একটু বিশ্রাম নিতে দে।” মনিদিপাকে বলে, “তোমাকে এখুনি ছাড়তে পারছি না। তোমার মুখ আর হাত বেঁধে রাখব যাতে তুমি চিৎকার চেঁচামেচি না করতে পার।”

মনিদিপা কেঁদে ফেলে, অনুপমার পা ধরে বলে, “আমাকে ছেড়ে দাও, বাড়ি যেতে দাও।”

দেবায়ন চোয়াল শক্ত করে বলে, “তুই শালী এখন বাড়ির নাম নিবিনা, বুঝলি। বলেছি তোকে আবার চুদবো, তোর বরের সামনে সবাই মিলে চুদবো।”

অনুপমা দেবায়নকে ধমক দিয়ে চুপ করিয়ে দেয়। অনুপমা মনিদিপাকে কড়া কন্ঠে জানিয়ে সূর্য না আসা পর্যন্ত ওর নিস্তার নেই। ঠিক সেই সময়ে দরজা ঠেলে শ্রেয়ার ঘরের মধ্যে ঢোকে। বিছানায় জুবুথুবু চাদরে ঢাকা মনিদিপাকে দেখে শ্রেয়া তার পরিচয় জিজ্ঞেস করে। অনুপমা জানায় এই মনিদিপা।

শ্রেয়া কাছে এসে মনিদিপাকে দেখে বলে, “সত্যি সেক্সি মাগি রে। রূপক ওর খুব গুণগান করছে বাইরে বসে। পায়েল একদম খোশমেজাজে আছে, জিজ্ঞেস করছিল যে তুই আমাদের প্রসাদ দিবি নাকি?”

অনুপমা শ্রেয়ার দিকে তাকিয়ে হেসে বলে, “পরে ইচ্ছে হলে কিছু একটা দেখা যাবে, কিন্তু আর মনিদিপাকে উত্যক্ত করিস না।” মনিদিপার দিকে তাকিয়ে বলে, “খুব দুঃখিত ডারলিং, তোমাকে বেঁধে রাখতেই হবে। তুমি বাথরুমে ঢুকে একটু পরিষ্কার হয়ে নাও, হাঁটতে পারবে?”

মনিদিপা ধরা গলায় বলে, “না শরীরে কোন শক্তি নেই আর।”

অনুপমা হেসে বলে, “এই আগুনের খেলা তুমি শুরু করেছিলে, নিজের হাত একদিন পুড়বেই।” শ্রেয়াকে অনুরোধ করে মনিদিপাকে বাথরুমে নিয়ে যেতে। শ্রেয়া মনিদিপাকে ধরে বিছানা থেকে উঠিয়ে বাথরুমের নিয়ে যায়। উলঙ্গ শ্রান্ত মনিদিপা দুই পা হেঁটে মেঝের উপরে ধুপ করে পরে যায়। দেবায়ন মনিদিপাকে পাজা কোলা করে তুলে বিছানায় শুইয়ে দেয়। মনিদিপার দুই চোখ বুজে আসে ক্লান্তিতে। অনুপমা একটা তোয়ালে আর এক বালতি জল নিয়ে মনিদিপার শরীর মুছে দেয়। ঠাণ্ডা জলের ছোঁয়ায় মনিদিপার শরীরের ক্লান্তি অবসাদ দূর হয়ে যায়। দেবায়ন অনুপমার চড় আর আঁচরের ফলে মনিদিপার দেহে ছোপ ছোপ লাল দাগ পরে যায়। দুই স্তনে আঁচরের কামড়ের দাগ, গালে দেবায়নের চার আঙ্গুলের দাগ বসে কালসিটে পরে গেছে। অনুপমা হাতে বোরোলিন নিয়ে সারা শরীরের মাখিয়ে দেয়, মনিদিপা অনুপমার মুখের দিকে চেয়ে থাকে। ভেবে পায় না, একটু আগে এই মেয়ে ওকে যাচ্ছেতাই বলে গালাগালি দিয়েছিল আর সেই মেয়ে ওকে শুশ্রূষা করছে। অনুপমা শ্রেয়াকে এক গ্লাস দুধ আনতে বলে। শ্রেয়ায় দুধ নিয়ে আসার পরে, অনুপমা মনিদিপার মাথা উঁচু করে ধরে দুধ খাইয়ে দেয়।

মনিদিপার চোখ আবার ভরে আসে। তিরতির করে কেঁপে ওঠে ঠোঁট, মনিদিপা ধরা গলায় অনুপমাকে জিজ্ঞেস করে, “তোমরা আগে আঘাত করো তারপরে আবার আদর কর।”

অনুপমা মনিদিপাকে জড়িয়ে ধরে বলে, “তুমি আগুন জ্বালিয়েছিলে মণি তাই তোমার শাস্তির দরকার ছিল। তুমি যদি এখন না বুঝতে পার তাহলে তার ওষুধ আছে আমাদের কাছে।”

ঋতুপর্ণা আর পায়েল ঘরে ঢুকে জিজ্ঞেস করে, “কি রে তোদের হল? কই মালটাকে একটু দেখি।” মনিদিপাকে দেখে পায়েল কামুক হেসে বলে, “ইসসস কি সেক্সি ডবকা মাল রে, গুদ ফাটিয়ে লাল করে দিয়েছে। উফফফ মাইরি ওই ফাটা গুদে আঙুল মারতে আর ওই মাই চটকাতে খুব ভালো লাগবে রে।”

পায়েলের কথা শুনে সবাই হেসে ওঠে। শ্রেয়া পায়েলকে বলে, “এই ছেড়ে দে ওকে, আমি এখানে বসে আছি, ওকে আর বাঁধতে হবে না।”

অনুপমা দেবায়নকে নিয়ে ঘরের বাইরে বেড়িয়ে যায়। বসার ঘরে রূপক আর ধিমান জামা কাপড় পরে বসে গল্প করছে আর বিয়ারের সাথে হুইস্কি গিলছে। দেবায়ন আর অনুপমাকে দেখে রূপক জিজ্ঞেস করে যে মনিদিপার অবস্থা কি রকম আছে। অনুপমা মনিদিপার কথা জানায়, বড় ক্লান্ত হয়ে পড়েছে মনিদিপা। দেবায়ন সোফার উপরে বসে বলে যে সূর্যকে ছারবে না, সূর্যের সাথে বোঝাপড়া করতে হবে। ঋতুপর্ণা আর পায়েল জানায় যে ওরা এসেছে সূর্যকে জব্দ করতে। অনুপমার দিকে প্রশ্নবোধক চাহনি নিয়ে তাকায় দেবায়ন। অনুপমা হেসে মাথা নাড়িয়ে বলে সময় হলে সব জানতে দেখতে পারবে।

ঠিক সেই সময়ে মনিদিপার মোবাইল ফোন বেজে ওঠে। শ্রেয়া মনিদিপাকে ফোন না দিয়ে, দেবায়নকে ডেকে মোবাইল হাতে ধরিয়ে দেয়। মোবাইলে দেখে যে সূর্যের ফোন। সূর্য দেবায়নকে মনিদিপার অবস্থা জিজ্ঞেস করে, দেবায়ন হেসে জানায় মনিদিপার সাথে অনেক মজা করেছে দেবায়ন, এবারে তাড়াতাড়ি বাড়িতে আসতে। সূর্য মনিদিপার সাথে কথা বলতে চাইলে দেবায়ন জানায় যে মনিদিপা সম্ভোগ সঙ্গম লীলার পরে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। সেই শুনে সূর্য হেসে বলে, ইচ্ছে করলে দেবায়ন সারা রাত রেখে দিতে পারে মনিদিপাকে। দেবায়ন জানায় ইচ্ছে করলে দুই জনে মিলে মনিদিপাকে সম্ভোগ করবে। সূর্য হেসে বলে, অফিস ছুটি হলেই সারে ছটার মধ্যে বাড়ি পৌঁছে যাবে।

ফোন রেখে দেবায়ন মনিদিপার দিকে তাকায়, মনিদিপা চুপ করে বিছানায় শুয়ে, গায়ের উপরে একটা চাদর। মনিদিপা জিজ্ঞেস করে আর কি কি করতে চায় দেবায়ন। দেবায়ন তির্যক হেসে জানায় ইচ্ছে আছে মনিদিপাকে আরও একবার সম্ভোগ করবে। অনুপমা দেবায়নকে ঘর থেকে টেনে বাইরে নিয়ে আসে। শ্রেয়াকে বলে দেয় যাতে মনিদিপার দিকে নজর রাখতে।

ধিমান দেবায়ন আর অনুপমার দিকে হেসে “থাম্বস আপ”। অনুপমা সবাইকে বলে, “দ্যাখ, আমরা এই কাজ শুধু মাত্র প্রতিশোধের জন্য করেছি, এই দম্পতিকে শিক্ষা দেওয়ার জন্য। সবাইকে প্রতিজ্ঞা করতে হবে, যদি ওরা আমাদের কথা মেনে কাকিমাকে উত্যক্ত করা ছেড়ে দেয় তাহলে আমরা আর কোনদিন ওদের উত্যক্ত করব না।”

রূপক অনুপমাকে বলে, “আমরা ইচ্ছে করে কারুর সর্বনাশ করতে চাই না, কিন্তু কেউ যদি আমাদের দিকে সর্বনাশের আগুন জ্বালিয়ে পুড়িয়ে দিতে চায় তবে তাকে আমরা কোনদিন ছেড়ে কথা বলব না।”

রূপক জানায় যে ওর কোন ইচ্ছে নেই কারুর সাথে এই রকম করার, কিন্তু যেহেতু দেবায়নের মাকে ওরা ব্লাকমেল করেছিল তাই অনুপমার পরিকল্পনায় ওরা সহযোগিতা করেছে, অন্য কারুর সাথে হলে হয়ত করত না। অনুপমা আরও বলে যে, যা কিছু হয়েছে সেই কথা যেন এই চার দেয়ালের বাইরে না যায়। সবাই বসার ঘরে বসে গল্পে আবার মেতে ওঠে, দেবায়ন বারেবারে ঘড়ি দেখে, সূর্য কখন আসবে। দেবায়ন, ক্যামেরা পেন থেকে আর বাকি ক্যামেরা থেকে ভিডিও গুলো রূপকের আনা ল্যাপটপে নিয়ে নেয়।

মেয়েরা সবাই হাঁটু পর্যন্ত স্কার্ট পরে। শ্রেয়া একটা নীল রঙের জিন্সের চাপা স্কার্ট আর চাপা টপ, ঋতুপর্ণার পরনে সাদা রঙের চাপা স্কার্ট, পাছার সাথে এঁটে বসে, সেইসাথে একটা সাদা শার্ট। অনুপমা একটা ছোটো লাল স্কার্ট আর লাল বডিস পরে নেয়। দেবায়ন মেয়েদের দিকে তাকিয়ে আর তাদের পরনের জামাকাপড় দেখে অনুপমাকে কারন জিজ্ঞেস করে। অনুপমা ভুরু নাচিয়ে রূপকের দিকে তাকিয়ে বলে, সবকিছু রূপকের পরিকল্পনা। বসার ঘরে বসে ঋতুপর্ণা ব্যাগ থেকে একটা দুই ফুটের ছড়ি বের করে, একটা তারের প্যাচানো চাবুক বের করে। ধিমান আর রূপকের চোখ চকচক করে ওঠে। ধিমান বলে এবারে ও ক্যামেরাম্যান হবে, সব লাইভ সুটিং করতে চায়। দেবায়ন হাঁ করে অনুপমার দিকে চেয়ে থাকে, এই ছড়ি চাবুক কি ব্যাপার। অনুপমা হেসে বলে, এবারে মেয়েরা সূর্যকে যৌন অবমাননা করতে চায়, সেক্সুয়ালি হিউমিলিয়েসান। রূপক দেবায়নের দিকে চোখ টিপে বলে, ইচ্ছে করলে সূর্যের সামনে মনিদিপাকে আবার সম্ভোগ করবে তাহলে সূর্যের মন ভেঙ্গে পরবে।

সন্ধ্যে গড়িয়ে আসে, অনুপমা সবাইকে নিয়ে দেবায়নের মায়ের ঘরে ঢুকে পরে। বসার ঘরে একা বসে দেবায়ন, সূর্যের জন্য অপেক্ষা করে। ওদিকে শ্রেয়া মনিদিপাকে নিয়ে দেবায়নের ঘরে বসে। দেবায়ন একবার উঁকি মারে নিজের ঘরে, মনিদিপা চাদর গায়ে চুপচাপ বিছানায় পড়ে। শ্রেয়া চুপচাপ বসে ফোনে কোন ভিডিও গেম খেলছে। দেবায়নকে দেখে শ্রেয়া জিজ্ঞেস করে বাকিরা কোথায়, দেবায়ন জানায় সবাই মায়ের ঘরে ঢুকে গেছে। শ্রেয়া ভুরু নাচিয়ে বলে, মনিদিপার দেহপল্লব বেশ আকর্ষণীয়, দেবায়ন বেশ ভালো ভাবে সম্ভোগ করেছে। দেবায়ন হেসে ফেলে শ্রেয়ার কথা শুনে।

ঠিক সাড়ে ছটা নাগাদ সূর্য কলিং বেল বাজায়। দেবায়ন দরজা খুলে বসার ঘরে বসায় সূর্যকে। সূর্যকে দেখে দেবায়নের চোয়াল শক্ত হয়ে ওঠে। সূর্য মনিদিপার কথা জিজ্ঞেস করলে দেবায়ন জানায় যে মনিদিপা এখন ঘুমিয়ে। সূর্য ভুরু নাচিয়ে জিজ্ঞেস করে কেমন সঙ্গম সম্ভোগ লীলা হল ওদের মধ্যে। দেবায়ন তির্যক হেসে জানায় অনেক কিছু হল আরও অনেক কিছু বাকি আছে। সূর্য একটু ইতস্তত হয়ে জিজ্ঞেস করে যে মনিদিপা আরও কিছু বলেছে নাকি। দেবায়ন বুঝতে পারে যে সূর্যের আসল উদ্দেশ্য ওর মায়ের কথা জানার জন্য। সূর্যকে দেবায়ন জানায় যে মনিদিপা আবেগের বশে অনেক কিছু বলেছে, আর সেই সব শুনতে শুনতে দেবায়ন বেশি উত্তেজিত হয়ে গিয়েছিল তাই মনিদিপার সাথে উদ্দাম সম্ভোগ লীলায় মত্ত হয়ে গেছিল। সূর্যের চোখ দুটি চকচক করে ওঠে, সূর্য জিজ্ঞেস করে কোন ঘরে মনিদিপা শুয়ে। দেবায়ন নিজের ঘর দেখিয়ে দিয়ে বলে ওই ঘরে শুয়ে আছে কিন্তু এখুনি দেখা করতে দিতে পারবে না। সূর্য কারন জিজ্ঞেস করাতে দেবায়ন মাথা নিচু করে থাকে কিছুক্ষণ, তারপরে সূর্যের দিকে তাকিয়ে চিবিয়ে চিবিয়ে মাকে ব্লাকমেলের কথা জিজ্ঞেস করে। সূর্য একটু থতমত খেয়ে যায়।

সূর্য, “না না এই রকম কিছু হয়নি ত।”

দেবায়ন, “তোমার বৌ নিজে মুখে বলেছে, নিজে মুখে স্বীকার করেছে।”

ঘর থেকে রূপক আর ধিমান বেড়িয়ে আসে। ধিমানের হাতে একটা বড় ছুরি অন্য হাতে ক্যামের নিয়ে ঘর থেকে বেড়িয়ে আসে। ধিমান পা টিপে টিপে সূর্যের পেছনে দাঁড়িয়ে গলার কাছে ছুরি ধরে। আচমকা ঠাণ্ডা স্টিলের ছোঁয়া পেয়ে সূর্য চমকে উঠে পেছনে তাকায়। রূপক সূর্যের ঘাড় ধরে মাথার পেছনে এক কিল মারে। দেবায়ন সোফা ছেড়ে উঠে সূর্যের কলার ধরে সোফা থেকে উঠিয়ে দাঁড় করিয়ে দেয়। দেবায়ন আর রূপকের বলিষ্ঠ দেহের কাছে সূর্য একটু খাট, ওদের মিলিত শক্তির কাছে সূর্য পেরে ওঠে না।

দেবায়ন গম্ভির গলায় জিজ্ঞেস করে, “মায়ের সাথে যা করেছিলে সেই নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই। মণি আমাদের সব বলে দিয়েছে। তোমার এখন বিচার হবে না, তোমাকে সোজা শাস্তি দেওয়া হবে।”

সূর্য আমতা আমতা করে বলে, “না মানে…”

রূপক সূর্যের গালে সপাটে এক চড় কষিয়ে চেঁচিয়ে ওঠে, “আবে হারামজাদা, অনেক আলবাল বকেছিস তুই। তুই যা করেছিস তার ক্ষমা আমরা দেব না, সুতরাং তোর সামনে তোর বউকে এখানে চুদবো আমরা।”

সূর্য আঁতকে ওঠে, “না… আমি কিছু করিনি… দেবায়ন সব মিথ্যে কথা বলছে।”

দেবায়ন এক ঘুসি মারে সূর্যের পেটের উপরে। সূর্য পেট ধরে মেঝের উপরে ছিটকে পরে। ধিমান ওর পাশে বসে গলার কাছে ছুরি ধরে বলে, “বাল এবারে তোর গলায় ছুরি বসিয়ে দেব।”

সূর্যের চেঁচামেচি শুনে মনিদিপার বিছানা ছেড়ে উঠে পরে। কোনোরকমে বিছানার চাদর গায়ে জড়িয়ে বিছানা ছেড়ে উঠতে যায়। শ্রেয়া মনিদিপার হাত ধরে মুখ চেপে দেয়। মেয়েরা ঘর থেকে বেড়িয়ে হাসে, মেয়েদের চোখের উপরে রঙ্গিন মুখোশ লাগানো, ক্যামেরাতে মেয়েদের চেনা যাবে না। ঋতুপর্ণার হাতে চাবুক আর অনুপমার হাতে বেতের ছড়ি, পায়েলের হাতে একটা বেল্ট। ধিমান এক হাতে ক্যামেরা নিয়ে ছবি তুলতে ব্যাস্ত, অন্য হাতে সূর্যের গলার কাছে ছুরি ধরে থাকে। তিন মেয়ের ঠোঁটে তির্যক প্রতিশোধের হাসি। চারপাশে এত লোক দেখে সূর্য থতমত খেয়ে মনিদিপার কথা জিজ্ঞেস করে। পায়েল দেবায়নের ঘরের দরজা খুলে বিছানার দিকে আঙুল দিয়ে মনিদিপাকে দেখায়। শ্রেয়া মনিদিপার মুখ হাত চেপে ধরে। সূর্য মাটিতে পরে মনিদিপার দিকে হাত বাড়ায়। মনিদিপা ছটফট করে ওঠে। ধিমান সূর্যের গলার উপরে ছুরি চেপে ধরে, সূর্য চুপচাপ মাটিতে পরে থাকে।

রূপক চিবিয়ে চিবিয়ে সূর্যকে বলে, “দেখেছিস বউকে, ওর গায়ে একটাও সুত নেই। সুতরাং বুঝতে পারছিস যে আমরা তোর বউয়ের সাথে কি করেছি। এবারে চুপচাপ পরে থাক, নাহলে তোর বউকে তোর সামনে চুদবো।”

অনুপমা দেবায়নকে বলে, “এই হারামজাদাকে দাঁড় করা আগে।” রূপক সূর্যের কলার ধরে দাঁড় করিয়ে দেয়। অনুপমা সূর্যের নাকের কাছে বেতের ছড়ি নাচিয়ে জিজ্ঞেস করে, “কাকিমাকে আর ব্লাকমেল করবি?”

ধিমান সূর্যের মাথার পেছনে চড় মেরে বলে, “আবে মাদারচোদ উত্তর দে।”

সূর্য মাথা দুলিয়ে জানায় যে ভুল হয়ে গেছে। অনুপমা চিবিয়ে চিবিয়ে বলে, “দ্যাখ তুই যা করেছিস, তার শাস্তি তোকে পেতে হবে। ভুল হয়ে গেছে, ক্ষমা করে দাও ওই সব ন্যাকামো কান্না আর গেয়ে লাভ নেই।”

দেবায়নের মাথার ঠিক থাকেনা, মায়ের জল ভরা মুখ চোখের সামনে ভেসে ওঠে। নকল গল্প ভুলে, আসল কথায় নেমে আসে দেবায়ন। সূর্যের গালে সপাটে এক চড় মেরে বলে, “বোকাচোদা শুয়োরের বাচ্চা, মায়ের কান্না ভরা চোখ দেখেছি আমি। শালা মাদারচোদ তোকে আজেক মেরে ফেলব এই খানে আর তোর সামনে তর বউকে চুদে চুদে মেরে ফেলব।”

চড় মারা ফলে ধিমানের হাতের ছুরি একটু খানি সূর্যের গলায় ঘষে যায়, তার ফলে একটু কেটে যায়। সূর্যের মুখ পাংশু হয়ে ওঠে, ধিমানের হাত থেকে ছুরি কেড়ে নিয়ে সূর্যের গলায় বসিয়ে দিতে উদ্ধত হয় দেবায়ন। ধিমান আর অনুপমা সঙ্গে সঙ্গে দেবায়ন কে ধরে ফেলে।

অনুপমা দেবায়নের হাত থেকে ছুরি কেড়ে নিয়ে ঝাজিয়ে ওঠে, “তুই কি করছিস। মাথা ঠাণ্ডা কর, খুন খুনি করিস না।”

ঋতুপর্ণা, “একে প্রানে মেরে কাজ দেবে না, তাতে আমরা বড় ফেসে যাবো।”

পায়েল, সূর্যের দিকে তাকিয়ে বেল্ট নাচিয়ে বলে, “এই শুয়োরেরবাচ্চা, জামা কাপড় খুলে ল্যাংটো হয়ে যা।”

সূর্য থতমত খেয়ে যায়। ধিমান দেবায়নকে টেনে একদিকে নিয়ে যায়। রূপক একটা দড়ি নিয়ে আসে। গম্ভির গলায় সূর্যকে জামা কাপড় খুলতে বলে। নিরুপায় সূর্য একবার ঘরের মধ্যে মনিদিপার দিকে তাকায়। মনিদিপা শ্রেয়ার হাতের বাঁধনে ছটফট করতে শুরু করে দেয়। শ্রেয়া মনিদিপাকে শান্ত হতে বলে, কিন্তু মনিদিপা কিছুতেই শোনে না। শ্রেয়া সপাটে মনিদিপার গালে এক চড় কষিয়ে ঝাঁঝিয়ে ওঠে। ধমক দিয়ে বলে যদি চুপচাপ না থাকে তাহলে রূপককে বলে গলার উপরে পা তুলে সম্ভোগ করতে বলবে। মনিদিপা ভয়ে কেঁপে ওঠে। চোখ দিয়ে জল গড়িয়ে পরে, মনিদিপার মুখের মধ্যে চাদর গুঁজে দেয় শ্রেয়া। সূর্য জামা খুলে প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পরে সবার সামনে মাথা নিচু করে দাঁড়িয়ে থাকে। শিথিল লিঙ্গ জাঙ্গিয়ার এক কোনায় ছোটো কেঁচোর মতন পরে থাকে।

অনুপমা বেতের ছড়ি সূর্যের জাঙ্গিয়ার উপরে খোঁচা মেরে বলে, “এই মালের বাড়া যে নেই, তুই বউকে চুদিস কি করে?”

ঋতুপর্ণা হেসে বলে, “ইসস এত ছোট্ট বাড়া, আমি ত ভেবেছিলাম একটু বড় হবে। তোর বৌ এত সুন্দরী মাল, শালী কে সোনাগাছিতে নামালে অনেক টাকা কামাবি রে তুই।”

অনুপমা সূর্যের জাঙ্গিয়ায় খোঁচা মেরে বলে, “জাঙ্গিয়া খুলে ফেল রে, বাড়া দেখি।” সূর্যের কান লাল হয়ে যায়, সূর্য জাঙ্গিয়া চেপে ধরে দাঁড়িয়ে থাকে চুপ করে।

ওদিকে ধিমান দেবায়নকে ছেড়ে, হাতে ক্যামেরা নিয়ে মুভি তুলতে ব্যাস্ত। ধিমান অনুপমাকে বলে, “জাঙ্গিয়াটা যেন একটু ধিরে ধিরে খোলে তাহলে দারুন শট আসবে, একদম লাখ টাকার ছবি হবে। শালা সি.এন.এফ.এম বাপ রে বাপ, চাক্ষুস দেখতে পাচ্ছি। শেষে একটা ভালো হয়, যদি সূর্যের সামনে কেউ মনিদিপাকে চোদে। সূর্য ল্যাংটো হয়ে বাড়া উঁচু করে দাঁড়িয়ে আর ওর সামনে কেউ একজন মুখোশ পরে মেঝের উপরে মনিদিপাকে চরম চোদান চুদছে।”

অনুপমা ধিমানের দিকে তাকিয়ে হেসে বলে, “তুই বাল যা করছিস সেটা কর না। পরে স্ক্রিপ্ট লিখে তোর বউয়ের সাথে একটা মুভি করব আমরা।” অনুপমার কথা শুনে সবাই হেসে ফেলে। ঋতুপর্ণা অনুপমাকে বলে যে সাথে ওকেও থাকতে হবে সেই মুভিতে।

অনুপমা সূর্যের দিকে তাকিয়ে ধমক দিয়ে ওঠে, “কিরে বাল, জাঙ্গিয়া খুলছিস, না মনিদিপাকে এখানে নিয়ে আসব। ঘরে আছে, চাদরে ঢেকে আছে, এখানে আসলে ওর গায়ে কিন্তু একটা সুতো থাকবে না।”

সূর্য একবার ঘাড় ঘুড়িয়ে মনিদিপার দিকে তাকায়, মনিদিপা গলা পর্যন্ত চাদরে ঢেকে বিছানার উপরে চুপ করে বসে। নিরুপায় মনিদিপার দুই চোখে জল। নিরুপায় সূর্য জাঙ্গিয়া খুলে উলঙ্গ হয়ে দুই হাতে লিঙ্গ ঢেকে দাঁড়ায়।
ঋতুপর্ণা সূর্যের চারদিকে ঘুরে পাছার উপরে চাবুকের বাড়ি মেরে বলে, “উম্মম বেশ শক্ত পাছা।” পাছার উপরে চড় কষিয়ে বলে, “মাল বেশ টাইট আর বাড়ার চারদিকে অনেক বাল।”

অনুপমা সূর্যের হাতের উপরে বেতের ছড়ি মেরে বলে, “এই বাল হাত সরা বাড়া থেকে, তোর নেতান বাড়া দেখি একবার।”

সূর্যকে চুপ করে দাঁড়িয়ে থাকতে দেখে, ঋতুপর্ণা পেছন থেকে সূর্যের পিঠে চাবুকের বাড়ি মারে। ব্যাথায় ককিয়ে ওঠে সূর্য, লিঙ্গের উপরে থেকে হাত সরে যায় পিঠের উপরে। অনুপমা লিঙ্গের উপরে বেত নিয়ে শিথিল লিঙ্গ নাড়িয়ে দেয়। পেয়ল এতক্ষন এই সব কান্ড কারখানা চুপচাপ দেখছিল আর একটা বিয়ারের ক্যান নিয়ে ধিমানের পেছন পেছন মুভি তোলা দেখছিল। শ্রেয়া পায়েলকে ডেকে মনিদিপাকে ছেড়ে ঘর থেকে বেড়িয়ে আসে। পায়েল মনিদিপাকে চাদরে জড়িয়ে দাঁড় করিয়ে দেয়। মনিদিপা একটা মমির মতনসারা দেহে চাদর জড়ানো অবস্থায় দাঁড়িয়ে থাকে।

শ্রেয়া কোমরে হাত রেখে সূর্যের দিকে তাকিয়ে বলে, “বাড়া কি এই টুকু থাকবে না একটু বড় হবে।”

অনুপমা রূপককে বলে, “বোকাচোদার হাত দুটি পিছমোড় করে বাঁধ আর সেই সাথে দুই পা বেঁধে দে।”

রূপক সূর্যের দুই হাত পিঠের পেছনে চেপে ধরে, দেবায়ন সূর্যকে আস্টেপিস্টে দড়ি দিয়ে বেঁধে ফেলে। উলঙ্গ সূর্যকে হাত পা বাঁধা অবস্থায় দাঁড়িয়ে করিয়ে রাখা হয়। শ্রেয়া, সূর্যের মুখের মধ্যে কাপড় গুঁজে মুখ বেঁধে দেয়। মুখ হাঁ হয়ে থাকে সূর্যের, শ্বাস নিতে একটু কষ্ট হয় সূর্যের। শিথিল লিঙ্গ অপমান অবমাননার বোধে আরও ছোটো হয়ে যায়। রূপক আর দেবায়ন সোফার উপরে বসে বিয়ার খেতে শুরু করে। পায়েল মনিদিপাকে ছেড়ে ঘর থেকে বেড়িয়ে আসে। শ্রেয়া, অনুপমা, পায়েল আর ঋতুপর্ণা সূর্যকে ঘিরে দাঁড়ায়, ধিমান ক্যামেরা হাতে একবার সূর্যের আপাদমস্তক ছবি তোলে একবার মেয়েদের ছবি তোলে। ঋতুপর্ণা সূর্যের লিঙ্গের উপরে চাবুকের ডগা দিয়ে নাড়িয়ে দেয় একবার, তারপরে অনুপমা বেত দিয়ে লিঙ্গ নাড়ায়। পায়েল সূর্যের ছোট্ট শিথিল লিঙ্গ হাতে নিয়ে জোরে টিপে দেয়। সূর্য ককিয়ে ওঠে ব্যাথায়, হাত পা বাঁধা তাই বিশেষ নড়াচড়া করতে পারেনা।

শ্রেয়া, অনুপমার হাত থেকে বেত নিয়ে, সূর্যের নাকের সামনে নাড়িয়ে বলে, “কি করলে তোর বাড়া ফুলবে, বল। কাউকে যদি তোর গাড় মারতে বলি তাহলে কেমন হবে?” ছেলেদের দিকে তাকিয়ে শ্রেয়া জিজ্ঞেস করে, “কেউ কি কোন বটম মারার ছেলেকে চিনিস?”

ধিমান কিছুক্ষণ মাথা চুল্কিয়ে বলে, “হ্যাঁ একটা আছে জানি, তার পোদ মারার খুব শখ, ডাকবো নাকি তাকে?”

পায়েল ধিমানকে বলে, “ডাক ওই লোক কে, আজকে একটা ছেলের গাঁড় মারা কি ভাবে হয় সেটা দেখা যাবে।”

সেই শুনে মেয়েরা বেশ উত্তেজিত হয়ে ওঠে। পায়েল সূর্যকে বলে, “উফফফ মাইরি, এবারে তোর গাঁড় মারার লোক আসছে। গুরু তোর গাঁড়ে সরষের তেল ঢেলে, বাঁশ ঢুকিয়ে চুদতে বলব।”

অনুপমা সূর্যকে বলে, “কি রে বাড়া, তোর বাড়া দাঁড়ায় না কেন?” আতঙ্কে অবমাননায় সূর্য থরথর কাঁপে।

দেবায়ন আর রূপক হেসে ফেলে। রূপক বলে, “শালা, আমি জানি ওর বাড়া কি করে ফুলাতে হয়। মণিকে নিয়ে আয় এখানে, মণি ওর বাড়া চুষবে সবার সামনে তাহলে ঠিক ওর বাড়া ফুলে উঠবে।”

দেবায়ন অনুপমাকে বলে, “শালা একে এখানে মেরে ফেলতে ইচ্ছে করছে।”

অনুপমা, “যা মনিদিপাকে এখানে নিয়ে আয়।”

মনিদিপা বিছানার এক কোনায় জড়সড় হয়ে বসে, দেবায়নকে দেখে চেহারা রক্ত শূন্য হয়ে যায়। দেবায়ন এক হুঙ্কার দেয়, মনিদিপাকে বিছানা ছেড়ে উঠে আসতে বলে। মনিদিপা কোনোরকমে বুকের কাছে চাদর টেনে বিছানা ছেড়ে উঠে দাঁড়ায়। দেবায়ন চুলের মুঠি ধরার জন্য হাত বাড়ায়। মনিদিপার চোখে মুখে ভয়ার্ত ভাব দেখে শ্রেয়ার মন নরম হয়ে যায়। শ্রেয়া দেবায়নকে বাধা দেয়। দেবায়ন মনিদিপার কাঁধে হাত দিয়ে ঘর থেকে বসার ঘরে নিয়ে আসে। মনিদিপা, সূর্যের দিকে তাকিয়ে মাথা নিচু করে থাকে। দুই চোখ দিয়ে টসটস করে জল পড়তে আরম্ভ করে মনিদিপার। সূর্যের ঠোঁট কেঁপে ওঠে, কিছু বলার চেষ্টা করে মনিদিপাকে কিন্তু মুখ বাঁধা থাকার ফলে কথা বলতে পারে না। দেবায়ন মনিদিপার পেছনে দাঁড়িয়ে চাদরের উপরে হাত নিয়ে যায়, মনিদিপা চাদরটাকে দেহের সাথে আরও শক্ত করে আঁকড়ে ধরে থাকে।

অনুপমা একবার মনিদিপার দিকে তাকায় একবার সূর্যের দিকে তাকায়। ঋতুপর্ণা সূর্যকে বলে, “কি করলে তোর বাড়া খাড়া হবে?”

শ্রেয়া, “মনিদিপাকে বল ওর বাড়া চুষতে তাহলে ওর বাড়ার মধ্যে জেগে উঠবে হয়ত।”

পায়েল সূর্যের লিঙ্গ হাতের মুঠিতে নিয়ে জোরে চটকে দেয়। পায়েল সূর্যকে সামনে দিকে ঝুকিয়ে পাছার উপরে যথেচ্ছ বেল্টের বাড়ি মারতে আরম্ভ করে দেয়। পাছার চামড়া লাল হয়ে ওঠে বেল্টের দাগে, জায়গায় জায়গায় কালসিটে দাগ পরে যায়। ব্যাথায় আর চূড়ান্ত অবমাননায় সূর্যের চোখে জল চলে আসে। মুখের মধ্যে বল বাঁধা থাকার ফলে গোঙ্গানি আওয়াজ ছাড়া আর কিছু মুখ থেকে বের হয় না। ঋতুপর্ণা পায়েলকে মারতে বারন করে দেয়। পায়েল সূর্যের চুলের মুঠি ধরে সোজা করে দার করিয়ে দেয়।

অনুপমা সূর্যের পাছা নিরীক্ষণ করে হেসে ওঠে, “ইসসস তুই যে এর পাছা ফাটিয়ে দিয়েছিস দেখছি। হ্যাঁ, ওর গাঁড় মারার মতন গাঁড়। ওকে টর্চার করতে হবে এইবারে। শালা এমন টর্চার হবে যখন বসবে তখনি আমাদের কথা মনে পরবে।” অনুপমা পায়েলকে বলে একটা গোল লাঠি সিঁড়ির ঘরের নিচে রাখা আছে সেটা নিয়ে আসতে। পায়েল লাঠি নিয়ে আসার পরে অনুপমা লাঠির মাথায় ভালো করে আঠা মাখায়। রান্না ঘর থেকে নুন, লঙ্কা গুঁড়ো এনে আঠা মাখানো লাঠির মাথায় মাখিয়ে দেয়। সবাই অনুপমার দিকে তাকিয়ে থাকে, কি করতে চলেছে অনুপমা। অনুপমা ঋতুপর্ণাকে বলে সূর্যের ঘাড় ধরে নিচু করতে। ঋতুপর্ণা সূর্যের ঘাড় ধরে টেবিলের উপরে চেপে ধরে। পায়েল সূর্যের পাছার উপরে বারকয়েক বেল্টের বাড়ি মারে। সূর্য ছটফট করে ওঠে। পায়েল সূর্যের পাছার উপরে ভালো করে সরষের তেল ঢেলে পিচ্ছিল করে দেয়। অনুপমা এক ধাক্কা দিয়ে সূর্যের পাছার ফুটোর মধ্যে লাঠি ঢুকিয়ে দেয়। ব্যাথায় বেদনায় সূর্য ককিয়ে ওঠে, শরীর দুমড়ে মুচরে বেঁকে ওঠে। ঋতুপর্ণা আর রূপক সূর্যকে টেবিলের সাথে চেপে ধরে থাকে। অনুপমা পাছার ফুতোর মধ্যে লাঠি ঢুকিয়ে গোল গোল ঘুরিয়ে পাছার ফুটো বড় করে দেয়। পায়েল সমানে পাছার উপরে বেল্ট বর্ষণ করে পাছার ত্বক ফাটিয়ে রক্ত বের করে দেয়।

মনিদিপা চেঁচিয়ে উঠতে চেষ্টা করে, দেবায়নের হাতের মাঝে মনিদিপা ছটফট করে ওঠে। দেবায়ন মনিদিপার মুখ আর হাত শক্ত করে চেপে ধরে থাকে। অনুপমা মনিদিপার দিকে বেত উঁচিয়ে ইশারায় বলে এগিয়ে আসতে। শ্রেয়া চাবুক নাড়াতে নাড়াতে মনিদিপার দিকে এগিয়ে আসে। মনিদিপা সবার দিকে তাকিয়ে হাত জোর করে মিনতি করে ওদের ছেড়ে দিতে। অনুপমা মাথা নাড়ায়, “না।” শ্রেয়া, মনিদিপার ঘাড় ধরে সূর্যের সামনে হাঁটু গেড়ে বসিয়ে দেয়। মনিদিপার মুখের সামনে সূর্যের শিথিল লিঙ্গ। অনুপমা বেতের ডগা দিয়ে লিঙ্গ উঁচিয়ে মনিদিপার মুখের কাছে নিয়ে যায়। ঋতুপর্ণা এক ধমক দিয়ে মনিদিপাকে সূর্যের লিঙ্গ চুষতে বলে। অগত্যা মনিদিপা স্বামীর দিকে জল ভরা চোখে তাকিয়ে নরম লিঙ্গ হাতের মুঠির মধ্যে নিয়ে চুমু খেতে শুরু করে দেয়। শ্রেয়া মনিদিপার গায়ের চাদর একটানে খুলে ফেলে। উলঙ্গ মনিদিপা চোখ বন্ধ করে নেয়, সূর্যের লিঙ্গ হাতের মুঠির মধ্যে নিয়ে মৃদু চাপতে শুরু করে দেয়। কিছুক্ষণ টেপাটিপি পরে সূর্যের লিঙ্গ ধিরে ধিরে ফুলতে শুরু করে। ঋতুপর্ণা মনিদিপাকে সূর্যের লিঙ্গ চুষতে বলে। মনিদিপা ঋতুপর্ণা আর অনুপমার দিকে তাকিয়ে লিঙ্গ চুষতে আরম্ভ করে দেয়। ঋতুপর্ণা সূর্যের পাছার উপরে চাবুক দিয়ে মারতে শুরু করে আর অনুপমা মনিদিপার চুলের মুঠি ধরে সূর্যের লিঙ্গের সাথে চেপে ধরে। অগত্যা মনিদিপা সূর্যের লিঙ্গ ধরে জোরে জোরে চুষতে চাটতে আরম্ভ করে। পাছার উপরে চাবুকের মার খেয়ে সূর্যের লিঙ্গের আকার বেড়ে ওঠে। মনিদিপার যোনির উপরে অনুপমা বেতের ডগা নিয়ে যোনির চেরা ঘষে দেয়।

অনুপমা সবার দিকে তাকিয়ে বলে, “কেমন লাগছে?”

দেবায়নের রাগ অনেক প্রশমিত হয়ে যায় মনিদিপা আর সূর্যের চরম অবমাননা দেখে। অনুপমাকে বলে, “তোর বুদ্ধি আছে মানতে হবে।” অনুপমা দেবায়নের দিকে চুমু ছুঁড়ে বলে, “মাথার মধ্যে ঘিলু না থাকলে কি আর তোকে প্রেম করতাম রে?”

শ্রেয়া হেসে ফেলে, “বাল তোদের প্রেম জেগেছে এখন? এবারে কি করতে হবে তাই বল।”

অনুপমা বলে, “সারা বাড়ির আলো বন্ধ করে দে। ওদের দুই জনকে বাইরে বারান্দায় নিয়ে দাঁড় করা, সবাই শালা দেখুক এই উলঙ্গ স্বামী স্ত্রী।”

দেবায়ন অনুপমাকে থামিয়ে দিয়ে বলে, “না, এটা করলে আমরা সবাই ফেসে যাব। চার দেয়ালের মধ্যে আছে, চার দেয়ালের মধ্যে থাক। এই ঘটনা বাইরে গেলে পুলিস আসতে পারে, ওরা চিৎকার করে লোকজন জড় করতে পারে। আমাদের সবার জন্য অনেক মুশকিল।”

অনুপমা হেসে ফেলে, “ওকে ডারলিং তাই হবে।” মনিদিপার দিকে তাকিয়ে বলে, “বাড়া চুষে আগে তোমার বরের বাড়া শক্ত কর। তারপরে বরের বুকের উপরে চেপে একটু আমাদের দেখিও তোমরা কেমন চোদাচুদি কর। তোমাদের লাইভ চোদাচুদি আমরা সবাই একটু দেখতে চাই।”

অগত্যা মনিদিপা সূর্যের লিঙ্গ চুষে চেটে কঠিন করে তোলে। ঋতুপর্ণা সূর্যকে মেঝের উপরে চিত হয়ে শুতে বলে। সূর্য হাত পা বাঁধা অবস্থায় মেঝের উপরে শুয়ে পরে। অনুপমা মনিদিপার চুলের মুঠি ধরে বলে সূর্যের উপরে চেপে বসে সঙ্গমে লিপ্ত হতে। অগত্যা মনিদিপা সূর্যের দিকে তাকিয়ে ওর লিঙ্গ হাতের মুঠির মধ্যে নিয়ে আর কিছু সময় ধরে নাড়ায়, তারপরে সূর্যের উরুসন্ধির উপরে বসে পরে উদ্ধত লিঙ্গ নিজের যোনির ভেতরে ঢুকিয়ে মন্থনে রত হয়ে। মনিদিপা সূর্যের বুকের উপরে হাত রেখে পাছা কোমর নাড়াতে নাড়াতে সূর্যের লিঙ্গ মন্থন করে।

দেবায়ন মনিদিপার পেছনে হাঁটু গেড়ে বসে মনিদিপার স্তনের উপরে হাত রেখে আদর করে দেয়। স্তনের উপরে হাত পরতেই মনিদিপা কেঁপে ওঠে। দেবায়ন সূর্যের দিকে তাকিয়ে বলে, “তোকে বলেছিলাম যে তোর সামনে তোর বউকে চুদবো, এবারে?” সূর্য দাঁত কিড়মিড় করে ওঠে চোখ মুখ লাল হয়ে ওঠে, বাঁধা মুখে গোঙাতে শুরু করে দেয়। দেবায়ন মনিদিপার স্তন হাতের মুঠির মধ্যে নিয়ে টিপে গালে কানের লতিতে জিব দিয়ে চেটে বলে, “শালা হারমজাদা, আমার মাকে ব্লাকমেল করার সময়ে তোদের খেয়াল হয় নি।”

অনুপমা সূর্যের গলার উপরে পা দিয়ে চেপে ধরে বলে, “এখানে তোদের সামনে দুটি রাস্তা আছে।” সূর্য আর মনিদিপা অনুপমার দিকে তাকায়। ঋতুপর্ণা ঝাজিয়ে উঠে মনিদিপাকে মন্থন করে যেতে বলে। অগত্যা মনিদিপা আবার পাছা কোমর নাচিয়ে সূর্যের লিঙ্গ মন্থনে রত হয়। অনুপমা বলে, “আমরা তোদের এই পুরো কান্ড কারখানার সিডি বাজারে ছাড়ছি আর সেই সাথে ইন্টারনেটে তোদের ছবি লাগিয়ে ঘোষণা করে দেব যে বাজারে নতুন মালের আগমন, মনিদিপা। একটা এস্করট অয়েবসাইট বানিয়ে দেব ওর নামে আর তাতে ওর ফোন নাম্বার আর বাড়ির ঠিকানা দিয়ে দেব। কিছু নমুনা হিসাবে এখন তোলা কিছু মুভি ক্লিপ দিয়ে দেব, কেমন হবে।”

মনিদিপা মন্থন থামিয়ে অনুপমার দিকে হাত জোর করে বলে, “তুমি যা বলবে তাই আমরা মানতে রাজি।”

অনুপমা দেবায়নকে বলে দ্বিতীয় শর্ত বলতে। দেবায়ন সূর্যের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “আমি যা বলব তোদের মানতে হবে।” সূর্য আর মনিদিপা মাথা নাড়ায়, হ্যাঁ। দেবায়ন বলে, “মায়ের ফিরে আসতে এখন দিন পনেরো বাকি, তার মধ্যে তোদের কোলকাতা ছেড়ে দিতে হবে। তোরা মায়ের একশো কিলোমিটারের মধ্যে থাকতে পারবি না।” মনিদিপা বলে, “ওকে চাকরি ছেড়ে দিতে হবে?” দেবায়ন মাথা দোলায়, “হ্যাঁ।” মনিদিপা, “তাহলে আমরা যাবো কোথায়?” দেবায়ন হুঙ্কার দেয়, “সেটা কি আমি বলে দেব।” মনিদিপা নরম গলায় বলে, “আমি কথা দিচ্ছি আমরা বৌদির ধারে কাছে আসব না। দশ পনেরো দিনে কোলকাতার বাইরে চাকরি খুঁজে যাওয়া খুব মুশকিল।” দেবায়ন সূর্যের গালে লাথি মেরে বলে, “এই সব আগে ভাবা উচিত ছিল তোদের। দশদিন তোদের হাতে আছে, যেখানে খুশি যা তবে কোলকাতা ছেড়ে, একশো কিলমিটারের মধ্যে থাকতে পারবি না।” মনিদিপা জিজ্ঞেস করে, “একশো কিলমিটার, কিন্তু কোথায়?” দেবায়ন, “তোমার বাপের বাড়ি জলপাইগুড়ি তাই না? সেখানে যাবে, সেখানে গিয়ে কি করবে সেটা আমি জানি না তবে আর কোনদিন আমাদের সাথে কোন সম্পর্ক রাখবে না তোমরা। আমি এগারো দিনের দিন জলপাইগুড়িতে আর তোমার এখানের বাড়িতে লোক পাঠাব। যদি আমার লোক তোমাদের এখানে দেখতে পায় তাহলে অনুপমার কথা মত কাজ হবে, যদি তোমরা জলপাইগুড়ি না গিয়ে অন্য কোথাও যাও তাহলে অনুপমার কথামত আমরা এই মুভি বাজারে ছেড়ে দেব আর মণির নামে এস্করট অয়েবসাইট বানিয়ে দেব, সেই সাইটে তোমার বাপের বাড়ির নাম ঠিকানা দিয়ে দেব।”

অনুপমা মনিদিপাকে দাঁড়াতে বলে, সেই সাথে সূর্য মেঝের উপরে উঠে বসে। অনুপমা মনিদিপার দিকে চাদর ছুঁড়ে দিয়ে শরীর ঢেকে নিতে বিলে। মনিদিপা সূর্য আর নিজেকে চাদরে ঢেকে মেঝের উপরে জুবুথুবু হয়ে বসে থাকে। দেবায়ন আর অনুপমা, সূর্য আর মনিদিপার সামনে হাঁটু গেড়ে বসে। অনুপমা বলে, “দেখ আমরা যা করলাম সেটা করতে আমাদের একটুও ভালো লাগেনি। এই ছেলেরা চাইলে মনিদিপাকে ছিঁড়ে কুটে খেয়ে ফেলত, যে মনিদিপাকে এখন দেখছ তাকে হয়ত দেখতে পেতে না। তোমাদের শাস্তি দেওয়া দরকার ছিল, তাই এই করা। আমাদের কথা মনে রেখ, নাহলে এইখানে যা কিছু হয়েছে সবকিছু ক্যামেরা বন্দি করা হয়েছে। তুমি যদি আমাদের কথা না রাখ তাহলে আমি তোমাদের এই সব কীর্তি ইন্টারনেটে ছড়িয়ে দেব, মনিদিপাকে সোনাগাছির বেশ্যা বানিয়ে দেব।”

রূপক সূর্যের হাত পা খুলে দেয়। অনুপমা, মনিদিপাকে নিজের একটা লম্বা স্কার্ট আর টপ পড়তে দেয়। সূর্য আর মনিদিপাকে ঘরে গিয়ে কাপড় পরে নিতে বলে। ঋতুপর্ণা জলপাইগুড়ির মেয়ে মনিদিপার কাছ থেকে ওর বাপের বাড়ির ঠিকানা, ফোন নাম্বার চেয়ে নেয়। ঋতুপর্ণা বলে যে, দশ দিন পরে ওর লোক এই ঠিকানায় গিয়ে ওদের চাক্ষুস দেখে ওকে খবর দেবে। যদি ঋতুপর্ণার লোক খালি হাতে ফিরে আসে তাহলে দেবায়নের কথা মতন কাজ হবে। সূর্য আর মনিদিপা মাথা নিচু মাথা নাড়িয়ে জানায় যে ওরা দেবায়নের কথা অনুযায়ী কোলকাতা ছেড়ে চলে যাবে।

সূর্য আর মনিদিপা ঘরে ঢুকে কাপড় পরে বেড়িয়ে আসে। দুই জনে মাথা নিচু করে অনুপমা আর দেবায়নের সামনে দাঁড়িয়ে প্রতিজ্ঞা করে যে কোনদিন দেবায়নের মাকে আর উত্যক্ত করবে না। দেবায়ন শেষ বারের মতন সূর্যকে মনে করিয়ে দেয় জলপাইগুড়ি চলে যাবার কথা। মনিদিপা আর সূর্য মাথানিচু করে ঘর থেকে বেড়িয়ে যায়।
দেবায়ন হাপ ছেড়ে ওঠে, সেই সাথে সবাই হেসে ওঠে। বেশ কিছুক্ষণ ধরে চা খাওয়া গল্প করার পরে সবাই যে যার বাড়ি চলে যায়। যাওয়ার আগে মেয়েরা জানায়, এক অভুতপূর্ব আনন্দ পেয়েছে এই খেলা খেলে। দেবায়ন ঋতুপর্ণাকে জলপাইগুড়ির ব্যাপারে ধন্যবাদ জানায়, ঋতুপর্ণা জানায় সময় মতন খবর দেবে।

ত্রয়োদশ পর্ব সমাপ্ত