কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১ – ভাগ ১

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১ – ভাগ ১

রোজ সকালে প্রায় আধ ঘন্টা পার্কে দৌড়াতে যায় দেবায়ন। মা বলে নাকি বাবার মতন চেহারা পেয়েছে। শরীরের ঘঠন বেশ মজবুত আর সুঠাম, গায়ের রঙ একটু তামাটে। প্রায় ছয় ফুটের মতন লম্বা, চওড়া কাঁধ, ফোলা বুকের পেশি, শক্ত বাজু। উঠতি বয়সে নাকের নিচে একটু গোঁফ গজিয়েছে। বয়সের তুলনায় একটু বেশি বেড়ে গেছে গত দুই বছরে। নিজের বেশ ভালো লাগে যখন কলেজের মেয়ে গুলো ওর সম্বন্ধে কানাঘুষো করে কথা বলে আর কিছু কথা ওর কানে মাঝে মাঝে ভেসে আসে। কলেজের অর্ধেক মেয়েরা ওর পেছনে পাগল। ক্লাসে পা রাখলেই ক্লাসের মেয়েদের মধ্যে একটু যেন সাজসাজ রব পরে যায়, যেন বলতে চায় “আমাকে একটু দ্যাখ, আমাকে একটু দ্যাখ।” সামনের বেঞ্চে বরনিতার পাশেই বসে পায়েল, তার পাশে শ্রেয়া। আজ যেন তিনজনে রুপের ডালি নিয়ে বসে। ক্লাসে ঢুকতেই বরনিতা ওকে দেখে বলে, “কি রে এসে গেলি?” মাথা নাড়িয়ে হেসে জবাব দেয় “হ্যাঁ, তোদের জন্য আসতেই হল।”

পরের বেঞ্চে বসে যে রূপসী, সে দেখেও না দেখার ভান করে বসে থাকে বইয়ের মধ্যে মুখ রেখে। অনুপমা সেন, যেন এক অধরা নারী, সদ্য ফুটে ওঠা পদ্ম কুঁড়ির মতন সুন্দরী, গায়ের রঙ বেশ ফর্সা। পান পাতার মতন মুখবয়াব। কাজল কালো চোখের ভেতর অনেক ভাষা লুকিয়ে। চোখের পাতা বেশ বড় বড়, চোখের নিচে একটু কাজলের হাল্কা দাগ। উন্নত নাক, ঠোঁট জোড়ায় হাল্কা গোলাপি রঙ। গাল দুটি পিচ ফলের মতন নরম আর লাল, হাসলে পরে বড় মিষ্টি দেখায়, ডান দিকে একটা গজ দাঁত আছে, তাঁর ওপরে আবার থুতনিতে একটা ছোটো কালো তিল, চেহারার সৌন্দর্য যেন শত গুন বাড়িয়ে তোলে সেই ছোটো তিল। পিঠের ওপরে দুলছে সাপের মতন একটা বেনুনি। মেয়েদের মধ্যে কথাবার্তা শুনে কাজল কালো চোখ তুলে একবার দেবায়নের দিকে তাকায়।

দুই চোখ ক্ষণিকের জন্য চিকচিক করে ওঠে, দাঁতের মাঝে পেন চেপে হেসে ফেলে দেবায়নের দিকে। ওই হাসির ছটা, ওর রুপ মাধুর্য দেখার জন্য কলেজের অর্ধেক ছেলে পাগল। একটু দেখা পাওয়া, একটু কথা বলা, একটু গলার আওয়াজ শোনার জন্য অনেকেই হত্যে দিয়ে পরে থাকে। চলনে মদিরা ছল্কিয়ে সবার ছোঁয়া পেরিয়ে যায় অনুপমা, অধরা এই সুন্দরী দেবায়নের বাহুডোরে ধরা দেয়। দেবায়নের দিকে তাকিয়ে দেখে, গাড় নীল রঙের ডোরা কাঁটা শার্ট আর ধুসর জিন্স প্যান্টে দারুন মানিয়েছে। আলতো হেসে চোখের ইঙ্গিতে পাশের খালি জায়গায় বসতে বলে দেবায়নকে।
দেবায়ন অনুপমার পাশে বসতেই নাকে ভেসে আসে মিষ্টি মাতাল করা এক সুবাস। এক দীর্ঘনিঃশ্বাসে সারা সুবাস টেনে নেয় বুকের মাঝে। আড় চোখে জরিপ করে নেয়, সুন্দরী ললনা অনুপমার তীব্র আকর্ষণীয় শরীর, একটু গোলগাল, বেশ বাড়ন্ত। গড়ন যেন পুরাতন বালির ঘড়ির মতন। পরনে গাড় বাদামি রঙের লম্বা স্কার্ট, পাছার নীচ পর্যন্ত এঁটে বসে আর তারপরে ঘাঘরার মতন ফুলে গোড়ালি পর্যন্ত নেমে গেছে। দুই নিটোল পাছার অবয়াব বেশ ভালো ভাবে ফুটে উঠেছে, ঠিক করে দেখলে পরনের অন্তর্বাসের দাগ দেখা যায় ওই এঁটে থাকা কাপড়ের পেছনে। উপরে পরা একটা হাল্কা গোলাপি রঙের ট্যাঙ্ক টপ, শরীরের উপরের ভাগের সাথে সেই কাপড় আঠার মতন এঁটে। ব্রার দাগ দেখা যায় পেছন থেকে। সামনে থেকে দেখা যায় দুই ফর্সা সুগোল নরম স্তনের সুগভীর খাঁজ। টপের ওপরে একটা সাদা ফ্রিল শার্ট পরা, খালি টপ পরে কলেজে আসলে কলেজে দমকল ডাকতে হত আগুন নেভানর জন্য। বুকের ওপর থেকে সামনে উঁচিয়ে দুই স্তন, ব্রার মাঝে থেকে যেন হাঁপিয়ে উঠে চিৎকার করে বলে, “ছাড়ো ছাড়ো, আমায় ছাড়ো।”

দেবায়ন পাশে বসতেই ইচ্ছে করে একটু দুরে সরে যায় অনুপমা। আড় চোখে তাকিয়ে বলে, “সকালে স্নান করেছিলি তুই?”

অনুপমাকে খেপিয়ে তোলার জন্য গলা নিচু করে উত্তর দেয়, “কেন, আমার ঘামের গন্ধ পছন্দ তোর?”

অনুপমা দুম করে ছোট্ট কিল মারে দেবায়নের বাজুর ওপরে, “কুত্তা শালা, দূর হ এখান থেকে।”

দেবায়ন আরও খেপিয়ে তোলে সাধের রমণীকে, “এই ত বসতে বললি, আর এখুনি তাড়িয়ে দিবি।”

অনুপমা ঠোঁট চেপে বলে, “কোথায় তোকে বসতে বলেছি রে? সরে যা।”

দেবায়ন ওর গালের কাছে নাক নিয়ে বুক ভরে শ্বাস নেয়, নিচু গলায় বলে, “কি মেখেছিস রে? দারুন গন্ধ।”

অনুপমা আর থাকতে পারেনা, ওর কাছে সরে এসে বঞ্চের নীচ দিয়ে হাতের ওপরে হাত রাখে। দেহের উষ্ণতা পরস্পরের শরীরে সবার অজান্তে ছড়িয়ে যায়। স্বর নিচু করে বলে, “সেকেন্ড হাফে আমি শপিং করতে যাব।”

দেবায়ন, “কোথায় যেতে হবে, মহারানির সাথে?”

অনুপমা, “শপিঙের আর কোন জায়গা আছে নাকি? এস্প্লানেড, ট্রেসার আইল্যান্ড, ব্যাস আবার কি। একটু কেনাকাটা একটু উইন্ডো শপিং একটু ঘোরা।”

দেবায়ন মাথা নাড়ায়, “সেকেন্ড হাফে কিন্তু রিতা মাগির ক্লাস আছে।”

অনুপমা, “চিন্তা করিস না, আমি পরাশরকে ঠিক সেট করে নেব। মেকানিসের নোটস দিয়ে দেবে।”

ক্লাস শুরু, মাঝে মাঝেই চলে বেঞ্চের নিচে হাত ধরা ধরির খেলা, আঙুল নিয়ে নাড়াচাড়ি। কঠিন শক্ত আঙুল স্পর্শ করে নরম চাপার কলির মতন আঙুল, একটু খানি হাতে টেপা, শরীরের উষ্ণতা ছড়িয়ে যায়। অনুপমা এক সময়ে দেবায়নের হাতে জোরে একটা চিমটি কেটে দেয়, একজনের গাল লাল হয় অন্য জনের কান লাল হয়।

লাঞ্চের পরে কাঁধে ব্যাগ নিয়ে বেড়িয়ে পরে দু’জনে। ক্লাস থেকে বের হতেই, মেয়েগুলো দীর্ঘশ্বাস ফেলে। অনুপমা বেশ উপভোগ করে ওদের বুকের দীর্ঘশ্বাস। দেবায়নের কাছে দাঁড়িয়ে আড় চোখে একবার পায়েলের দিকে তাকায়, পায়েল চোখের ইঙ্গিতে জানায়, “যাচ্ছ যাও, একটু আমাদের খেতে দিও।” দেবায়নের চোখ হটাত করে পায়েলের দিকে পরে, অনুপমা আর পায়েলের চোখের কথা বুঝে ফেলে মনে মনে হেসে ফেলে দেবায়ন।

একটু ধাক্কা মেরে অনুপমাকে জিজ্ঞেস করে, কি সে যাবে? ট্যাক্সিতে না বাসে। অনুপমা বড়লোকের মেয়ে, বাসে খুব কম ওঠে। কপট হেসে বলে, “তোর জন্য পায়ে হেঁটে যেতে রাজি।” গরম কাল, অনুপমা ছাতা ছাড়া হাঁটবেনা, দেবায়নের ছাতার দরকার নেই, সেই নিয়ে মৃদু বাকবিতন্ড ঘটে যায় দুজনের মাঝে। বাসস্টান্ডে এসে একটা ট্যাক্সি ধরে এস্প্লানেডের উদ্দেশ্যে যাত্রা শুরু করে দু’জনে।

ট্যাক্সিতে বসা মাত্রই, অনুপমা ওর বাজু জড়িয়ে ধরে কাঁধে মাথা রাখে। ফ্রিল শার্ট সরে গিয়ে স্তনের খাঁজ চেপে যায় দেবায়নের বাজুর ওপরে। দেবায়নের হাত ওর কোলের ওপরে আলতো করে পরে থাকে, নরম উরুর ওপরে গরম আঙ্গুলের স্পর্শ পেয়ে শরীর শিরশির করে ওঠে অনুপমার।

দেবায়ন নিচু স্বরে জিজ্ঞেস করে, “এই অনু, আজ তোকে পাগল দেখাচ্ছে।”

অনুপমা ওর বাজুর ওপরে গাল ঘষে বলে, “রোজ তোর এক কথা। এমন কি আলাদা সেজেছি রে আমি?”

কানে কানে ফিসফিস করে বলে, “কাঁধের কাছে তোর লাল ব্রা দেখা যাচ্ছে, জানিস। সেই দেখে মনে হয় পেছনের ছেলে গুলো বেঞ্চে মাল ফেলে দিয়েছে।”

কান গরম হয়ে যায় অনুপমার, দুষ্টু হেসে জিজ্ঞেস করে, “কে কে দেখছিল বলত? সমীর, শুভ্র আর পরেশ ছিল পেছনে তাই না। উফফ… ভাবতেই কেমন লাগছে।”

দেবায়ন বলে, “তুই দেখানোর জন্য যেন উঠে পরে লেগেছিস, ব্যাপার কি। সবার নোলা শোঁকশোঁক করছে কিন্তু, ছেড়ে দেব নাকি ওদের মধ্যে।”

দেবায়নের বলিষ্ঠ বাজুর ওপরে আলতো কামড় বসিয়ে দেয় অনুপমা, “উম্মম… অনেক গুলো পেছনে আছে তাই না? সাথে থাকিস, দরকার লাগতে পারে।”

দেবায়ন বলে, “মারাত্মক সেক্সি মেয়ে তুই। কাকিমা কি খেয়ে জন্ম দিয়েছিল রে?”

অনুপমা, “কেশর, বাদাম পিস্তা দিয়ে মেশান দুধ। বাবার তখন জম্মুতে পোস্টিং ছিল, বুঝলি।”

দেবায়ন, “উম্মম… সেইজন্য পিচের মতন লাল গাল। কবে যে আবার একটু ছোঁয়া পাবো, ওই গালের।”

লাল হয়ে যায় অনুপমা, “কেন অপটিক্সের প্রাক্টিকাল করার সময়ে মনে নেই।”

বেশ মনে আছে সেদিনের কথা। অপ্টিক্স প্রাক্টিকাল চলছে, অপটিক্সের ঘর একদম অন্ধকার, লেন্স আর আলোর ডিফ্রাক্সান নিয়ে প্রাক্টিকাল। টেবিলে সামনের দিকে ঝুঁকে অনুপমা কাঁচের লেন্সের মধ্যে দিয়ে প্রাক্টিকালে মগ্ন। অতীব মৃদু লাও শুধু মাত্র দুই কাজল কালো চোখ দেখা যায় আর কিছু দেখা যায় না। পাশে দাঁড়িয়ে দেবায়ন, বাজুর সাথে বাজু লেগে থাকে, কোমরের সাথে কোমর। সেদিন একটা জিন্সের কাপ্রি পরে এসেছিল অনুপমা, উপরে ছিল ঢিলে টপ। হাঁটুর নীচ থেকে গোড়ালি পর্যন্ত অনাবৃত। অন্ধকারে আলতো করে কোমরের ওপরে হাত রেখেছিল দেবায়ন। অনুপমা ওর হাতের স্পর্শে ঘাড় ঘুড়িয়ে তাকায় আর নাকের সাথে নাক লেগে যায়। দুই ঠোঁটের মাঝে ছিল এক চিলতে ব্যাবধান। উষ্ণ শ্বাসের গতিবৃদ্ধি হয়, ভারী হয়ে আসে অনুপমার চোখের পাতা। দেবায়নের ঠোঁট আলতো করে চেপে যায় দুই গোলাপ পাপড়ির ওপরে। মিষ্টি অধরসুধা পান করে দেবায়ন, সময় থমকে যায় দুই প্রেমঘন কপোতকপোতীর মাঝে। দেবায়নের ডান হাত শক্ত করে জড়িয়ে থাকে অনুপমার পাতলা কোমর, কাছে টেনে ধরে তীব্র আকর্ষণীয় ললনাকে। সুমধুর সেই চুম্বনের ফলে দেবায়নের শরীরে বিদ্যুৎ খেলে যায়। কিছু পরে ঠোঁট ছেড়ে, দৌড়ে পালিয়ে যায় অনুপমা। অনেকক্ষণ পরে ক্লাসে ফেরে, দুই চোখে লাজুক হাসি, গালের প্রেমের লালিমা মাখা। ক্লাসের কেউ বুঝতে পারেনা ওদের অধর রস দিয়ে পরস্পরের ঠোঁট ভিজিয়ে দিয়েছে সবার অলক্ষ্যে।

মাথা নিচু করে গালে আলতো করে ঠোঁট ছুঁইয়ে দেয় দেবায়ন, প্রেমের স্পর্শে অবশ হয়ে ওর কাঁধে এলিয়ে পরে অনুপমা। দেবায়ন ওর পাতলা কোমর জড়িয়ে বাম হাতে, বুকের কাছে টেনে নেয় প্রেমের রমণীকে। অনুপমার অবশ হাত দুটি এলিয়ে পরে যায় দেবায়নের কোলের ওপরে। উরুর ওপরে নরম আঙ্গুলের ছোঁয়ায় শক্ত হয়ে ওঠে দেবায়নের শুয়ে থাকা লিঙ্গ। নরম হাতের তালুর ওপরে অনুপমা সেই কঠিন লিঙ্গের পরশ পায়, কেঁপে ওঠে সারা শরীর। গ্রীষ্মকালে তপ্ত রোদে ভালোবাসার জলের জন্য তৃষ্ণার্ত হয়ে ওঠে দুই চাতক চাতকি। বাম হাতে পেটের কাছের নরম অংশে চাপ দেয় দেবায়ন, শ্বাসে লাগে আগুন। অনুপমার নরম গাল গরম হয়ে ওঠে, চোখ বন্ধ করে সেই উষ্ণ ঠোঁটের পরশ উপভোগ করে গালে। হাতের তালুর নিচে উঁচিয়ে থাকা কঠিন লিঙ্গের পরশ আরও গরম করে দেয় ললনার কমনীয় শরীর। বাসনার তীব্র আগুন ধিকিধিকি করে জ্বলে ওঠে দুই শরীরে। দেবায়নের ডান হাত চলে যায় অনুপমার ভারী স্তনের নিচে। তীব্র শিহরণ খেলে যায় দুই শরীরে। দেবায়ন এই প্রথম কোন মেয়ের স্তনের এত কাছে হাত দিয়েছে। অনুপমার বুক জোরে ওঠানামা করতে শুরু করে, দুই ভারী স্তন ফেটে বেড়িয়ে আসতে চায়। ডাক দেয় দেবায়নের কঠিন থাবা, বলে যেন “পিষে ধর, চেপে দাও আমাকে।” ট্যাক্সির মধ্যে দুইজন পরস্পরের একাকী সান্নিধ্যে হারিয়ে যায়।

“সাব এস্প্লানেড আ গেয়া! কাঁহা জানা হ্যায়?” ট্যাক্সিঅয়ালার গলার আওয়াজে প্রেমের ঘোর কেটে যায়।

কামনার সান্নিধ্যে দুই নর নারীর শরীর ঘামে ভিজে যায়। অনুপমার সারা মুখ লাল, দেবায়নের প্যান্ট ফুলে ঢোল। দাঁত পিষে কোনোরকমে নিজের আগুন আয়ত্তে নিয়ে আসে দেবায়ন। অনুপমার বুকের ওঠানামা কমতে একটু সময় লেগে যায়। অনুপমা সোজা হয়ে বসে পরে কিন্তু দেবায়নের হাত শক্ত করে নিজের মুঠিতে ধরে রাখে।

দেবায়ন ট্যাক্সিঅয়ালাকে বলে, “গ্রান্ড কে সামনে উতার দো।” দেবায়ন গলা নামিয়ে বলে অনুপমাকে বলে, “চল নিউ এম্পায়ারে গিয়ে বক্সে বসি।”

অনুপমা জিজ্ঞেস করে, “মুভি দেখব নাকি?”

দেবায়ন, “কি শপিং করার আছে তোর?”

অনুপমা, “কিছুই না সে রকম।”

দেবায়ন, “তাহলে অসুবিধে কোথায়? এসি তে বসা যাবে, তারপরে বেড়িয়ে না হয় তোর শপিং। কাকু বাড়িতে নেই নিশ্চয়, দেরি করে বাড়ি ফিরলে অসুবিধে নেই।”

অনুপমা ম্লান হেসে বলে, “না রে, আমাদের বাড়িতে সবাই রাজা। বাবা বাড়িতে নেই, দিন পনেরর জন্য বম্বে গেছে। মায়ের ফেরার ঠিকানা নেই। ভাই স্কুল ফেরত, কোচিং করে রাতের দিকে ফিরবে। সবাই আছি, কিন্তু সবাই একা।” অনুপমার বাবা, সোমেশ সেন, একটা মাল্টিন্যাসানাল কোম্পানির মার্কেটিঙে উচ্চপদস্থ ম্যানেজার, মাসের বেশির ভাগ দিন বাড়ির বাইরে থাকে। দেবায়ন কোনদিন অনুপমার বাড়িতে যায় নি, অনুপমা ইচ্ছে করেই নিজের বাড়িতে ডাকে নি।

অসমাপ্ত …।।