কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১ – ভাগ ২

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১ – ভাগ ২

নিউ এম্পায়ারের এসে দেখে যে, স্যারন স্টোনের, “স্লিভার” চলছে। দেবায়ন খবরের কাগজে দেখেছিল, শ্যারন স্টোন দেহ দেখাতে অস্তাদ নায়িকা, নগ্ন রুপ দেখে বিশ্বের সবাই পাগল। দেবায়ন একবার সিনেমার পোস্টার দেখে আর একবার অনুপমার দিকে তাকায়। অনুপমা জিজ্ঞেস করে, কি দেখেছে? দেবায়ন গলা নামিয়ে বলে যে শ্যারন স্টোনের চেয়ে অনুকে দেখতে বেশি সেক্সি লাগছে। বুকের ওপরে আলতো চাঁটি মেরে তাড়াতাড়ি টিকিট কাটতে বলে, বলে যে রদ্দুরে দাঁড়িয়ে থাকতে পারছে না। গলা নামিয়ে দেবায়ন জিজ্ঞেস করে যে গরম কি রোদের জন্য না অন্য কিছুর জন্য। ঠোঁট চেপে দুষ্টু হাসি দিয়ে বলে যে হলের মধ্যে কিন্তু হাত লাগাতে দেবে না অনুপমা। দেবায়ন জানিয়ে দেয় যে সেটা পরের কথা।

দুটি বক্স সিটের টিকিট কেটে হলে ঢুকে পরে। অনুপমাকে বসিয়ে দুটি কোক আর পপকরন কোনে নিয়ে আসে দেবায়ন। টিকিটের পয়সা অবশ্য অনুপমাই দিয়েছিল। সিটে বসার পরেই অনুপমা গায়ের ফ্রিল শার্ট খুলে ফেলে। গোলাপি টপ, ফর্সা ত্বকের সাথে মিশে যায়। টপের সামনে পেছনে বেশ গভীর কাটা, ফর্সা পিঠের অনেক অংশ দেখা যায়, সেই সাথে ভরাট স্তনের খাঁজ অনাবৃত হয়ে পরে। দুই নরম স্তনের উপরের ফোলা অংশ দেখে দেবায়নের ইচ্ছে করে একটু আদর করতে। হলের লাইট বন্ধ হতেই পুশব্যাক সিটের মাঝখানের হাতল উঠিয়ে দুই জন পরস্পপরের কাছাকাছি চলে আসে। দেবায়ন বাম হাতে পেছন থেকে জড়িয়ে ধরে অনুপমার নরম কোমর, রমণীর কমনীয় শরীর বুকের কাছে চলে আসে। অনুপমার দুই হাত দেবায়নের কোলে আলতো করে পরে থাকে। বাম কাঁধের ওপরে মাথা রেখে সিনেমা দেখতে ব্যাস্ত। দেবায়নের হাতের আঙুল অনুপমার পেটের পাশের নরম অংশে চাপ দিতে শুরু করে, আলত চাপ আর আলতো আদর করে টপের ওপরে দিয়ে। সেই সাথে ডান হাত চলে যায় নরম পেটের সামনে। দুই হাতের কবলে চলে আসে অনুপমার নরম কোমর আর পেট। টপের ওপর দিয়েই পুরো পেটের ওপরে হাত বুলিয়ে আদর শুরু করে দেয় দেবায়ন।

অনুপমা দেবায়নের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “পেটের ওপরে কি করছিস রে তখন থেকে?”

দেবায়ন চোখে চোখ রেখে বলে, “আদর করছি একটু।”

নাকের কাছে নাক, ঠোঁটের জোড়া একদম কাছে। অনুপমার চোখের পাতা নেমে আসে, মৃদু স্বরে বলে “এই জন্য তুই সিনেমা দেখতে এনেছিস? শয়তান ছেলে।” আলত করে গোলাপি নরম ঠোঁট ছুঁইয়ে দেয় দেবায়নের সিগারেট খাওয়া পুরু ঠোঁটের ওপরে। জিব বের করে দেবায়নের মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। দেবায়ন নরম গোলাপি জিব চুষতে শুরু দেয়। অনুপমার হাত দেবায়নের বুকের কাছে এসে জামার ওপরে দিয়েই বুকের পেশি খামচে ধরে। দেবায়নের ডান হাত টপের নীচ ধরে উপরে উঠিয়ে দিয়ে টপের ভেতরে হাত ঢুকিয়ে দেয়। নরম মসৃণ ত্বকের ওপরে হাত রেখেই সারা শরীরে বিদ্যুৎ শিহরন খেলে যায় দেবায়নের, মেয়ে যে একদম নরম মাখনের দলা। নাভির নিচ থেকে শুরু করে ঠিক স্তনের নীচ পর্যন্ত ওঠানামা করে উত্তপ্ত হাতের তালু। শ্বাস ফুলে ওঠে অনুপমার, এসি’র ঠাণ্ডায় শরীর গরম হয়ে যায়। হাতের পরশে সারা শরীরে কাপুনি ধরে যায়।

ঠোঁট ছেড়ে মিহি গলায় ককিয়ে বলে, “এটা কি হল, দেবু?” অনুপমার হাত নেমে গেছে দেবায়নের কোলের ওপরে। প্যান্টের ভেতরে শুয়ে থাকা লিঙ্গ আবার মাথা চাড়া দিয়ে স্বমুরতি ধারন করেছে। অনুপমার নরম হাতের তালুর ছোঁয়ায় সেই লিঙ্গ ধিরে ধিরে বেড়ে ওঠে শাল গাছের মতন।

দেবায়ন অনুপমার বাম স্তনের নিচে হাত নিয়ে বলে, “অনুরে তোকে বড্ড আদর করতে ইচ্ছে করছে। চটকাতে ইচ্ছে করছে, প্রান ভরে।”

কঠিন আঙুল পেট ছাড়িয়ে স্তনের গলার নিচে যেতেই কেঁপে ওঠে অনুপমা, ঘাড়ের কাছে মুখ লুকিয়ে বলে, “করিস না রে, আমি ঘেমে যাচ্ছি। শরীর কেমন করছে রে।”

দেবায়ন হাত নামিয়ে নাভির ওপরে আলতো চাপ দেয়। অনুপমা খামচে ধরে দেবায়নের উরু। ঘাড়ের বাকে মুখ লুকিয়ে সোহাগের পরশ উপভোগ করে। আদরে সোহাগে, শরীরের প্রতি রোমকূপ জেগে উঠেছে। স্তনের বোঁটা ফুটে উঠেছে, শ্বাসের গতির ফলে দুই ফোলা নরম স্তন ব্রা ফেটে, টপ ফেটে বেড়িয়ে আসার যোগাড়। দেবায়নের লিঙ্গ প্যান্টের ভেতরে কাঁপতে শুরু করে দেয়, বারেবারে অনুপমার নরম হাতের তালুর ওপরে ধাক্কা মারে। দেবায়নের হাত নাভি ছাড়িয়ে তলপেটের দিকে নেমে যায়, অনুপমার তলপেটের শিরশিরানি বেড়ে যায়। তীব্র বাসনার ফলে দুই উরু পরস্পরের সাথে ঘষতে শুরু করে দেয় অনুপমা। স্কার্ট এর কোমরবন্ধনি ঠেলে একটু নিচে নামিয়ে হাত ঢুকাতে চেষ্টা করে দেবায়ন। অনুপমা দেবায়নের ঘাড় কামড়ে ধরে, দুইহাতে দেবায়নের হাত ধরে ফেলে, মাথা নাড়িয়ে জানিয়ে দেয় যেন হাত নিচে নামে না। দেবায়ন হাত চেপে রাখে তলপেটের গোলায়। অনুপমার উরুর কাঁপন বেড়ে চলে, সেই সাথে দেবায়নের লিঙ্গের কাঁপন বেড়ে ওঠে। ঘাড়ের বাকে নাক ঠোঁট ঘষে গরম করে দেয় দেবায়নের ত্বক। সোহাগের রেশ সারা অঙ্গে মাখিয়ে চুপ করে নিথর হয়ে বসে থাকে দুই জন। পরস্পরের বাহুডোরে বেঁধে ফেলে অপরকে। চুম্বনে চুম্বনে ভরিয়ে দেয় অনুপমার নরম গাল আর গর্দান। ইন্টারভাল পর্যন্ত সিনেমা দেখা আর হলনা। দেবায়ন হাত টেনে বের করে নেয় অনুপমার টপের ভেতর থেকে কিন্তু দুই হাতে জড়িয়ে থাকে ওর কোমর আর পেট। অনুপমা ওর বুকের জামা খামচে ধরে ঘাড়ে মুখ গুঁজে পরে থাকে সারাটা সময়। দুই জনের শরীরের কাপুনি একসময়ে বন্ধ হয়ে যায়।

হলের লাইট জ্বলে ওঠে মাত্র অনুপমা গায়ে চড়িয়ে নেয় ফ্রিল সার্ট, একটু নড়েচড়ে বসে কিন্তু দেবায়নের গা ঘেসেই বসে থাকে। দেবায়নের লিঙ্গ তখন পর্যন্ত স্তিমিত হয় না, অনুপমার নরম হাতের স্পর্শ লেগে থাকে ওর কঠিন লিঙ্গে। অনুপমা মৃদু স্বরে দেবায়নকে বলে, “দেবু, আমি একটু বাথরুম যাবো! প্লিস একটু ছাড়।”

দেবায়ন গলা নামিয়ে জিজ্ঞেস করে, “কি রে প্যান্টি ভিজে গেছে নাকি?”

মৃদু রাগ দেখিয়ে বলে, “ধুত, তোর সবসময়ে মুখে নোংরা কথা লেগে থাকে। যাঃ আর তোর সাথে কথা বলব না।”

কোলের থেকে হাত উঠিয়ে আঙ্গুলে গুটি কয় চুমু খায় দেবায়ন, তারপরে অনুপমা হাত ছাড়িয়ে বাথরুমের জন্য বেড়িয়ে যায়।

দেবায়ন হারিয়ে যায় অনুপমার ছোঁয়ায় স্বপনে। পায়েলের জন্মদিনের দিন, অনেকি গিয়েছিল। অনুপমা একটা হাঁটু পর্যন্ত স্কার্ট পড়েছিল আর ছোটো টপের ওপরে ফ্রিল শার্ট। সেদিন অনুপমাকে এত আকর্ষণীয় দেখাচ্ছিল যে, ছেলে গুলোর প্যান্ট ফেটে যাবার যোগাড় হয়েছিল। টপ খানি ঠিক একটা হাতকাটা ব্লাউসের মতন, পুরো পেট, নাভি অনাবৃত ছিল। ফর্সা পেট দেখে ছেলেদের প্যান্ট ছোটো হয়ে যায়, বারেবারে নড়েচড়ে বসে সবাই। পায়েল বেশ সুন্দরী দেখতে, অনুপমার মতন ফর্সা রঙ না হলেও, ওকে ফর্সা বলা চলে। নিজের জন্মদিনে একটা পিঠ কাটা ছোটো ইভিনিং ড্রেস পড়েছিল। পেছন থেকে পায়েলের কালো ব্রা লেস দেখা যাচ্ছিল, সেদিকে পায়েলের খেয়াল ছিল না। পায়েলের সাথে মিউসিকের তালে অনুপমার সে এক উদ্দাম নাচ শুরু হয়। দেবায়ন এক কোনায় দাঁড়িয়ে একটা কোল্ড ড্রিঙ্কসের গ্লাস নিয়ে ওদের নাচ দেখে যাচ্ছিল। বারেবারে অনুপমা ওকে চোখের ইশারা করে ডাকছিল। কিন্তু দুই মেয়ের নাচ দেখতে বেশি ব্যাস্ত ছিল দেবায়ন। শেষ পর্যন্ত অনুপমা ওর কাছে এসে গলা জড়িয়ে ধরে জিজ্ঞেস করেছিল যে কেন নাচতে চায় না। দেবায়ন উত্তর দিয়েছিল যে দুই চরম সেক্সি মেয়ের মাঝে একটা ছেলে কি করবে। কিছু পরে রথিন আর পায়েল নাচা শুরু করে, সেই সাথে বাকি ছেলে গুলি উঠে বাকি মেয়েদের সাথে নাচতে শুরু করে দিয়েছিল।

অনুপমা দেবায়নের হাত ধরে ব্যাল্কনিতে নিয়ে যায়। দেবায়ন মুখের ভেতরে কিছুটা কোল্ড ড্রিঙ্কস পুরে অনুপমার ঠোঁটের কাছে আনে। অনুপমা ঠোঁট চেপে ধরে দেবায়নের ঠোঁটের সাথে, চুম্বনের সাথে সাথে মুখের লালা মিশ্রিত কোল্ড ড্রিঙ্কস পান করে নিয়েছিল অনুপমা। দেবায়ন ওর কোমর জড়িয়ে ধরে ব্যাল্কনিতে ধিরে ধিরে নাচতে শুরু করে দিয়েছিল। কিছু পরে অনুপমা ওর দিকে পিঠ করে দাঁড়িয়ে দেবায়নের হাত নিজের পেটের ওপরে ধরে নাচতে শুরু করে দিয়েছিল। দেবায়নের শরীর গরম হয়ে ওঠে কামিনীর কমনীয় শরীরের স্পর্শে। এক হাতে নাভির নিচে চেপে ধরে অন্য হাত নিয়ে গিয়েছিল নরম স্তনের নিচে। অনুপমা দুই হাত উঁচু করে দেবায়নের গলা জড়িয়ে ধরেছিল। হাত উঁচু করার ফলে দুই স্তন সামনের দিকে ঠিকরে বেড়িয়ে এসেছিল। দেবায়ন নিজের শরীর অনুপমার পেছনে চেপে ধরেছিল। দুই নিটোল নরম পাছার খাঁজে দেবায়নের কঠিন লিঙ্গ আটকা পরে গিয়েছিল। দেবায়ন মুখ নামিয়ে নিয়ে এসেছিল অনুপমার ঘাড়ের ওপরে, কানের লতি, গাল, ঘাড়, সর্বত্র চুম্বনে কামড়ে ভরিয়ে দিয়েছিল সেদিন। থেকে থেকে নিজের লিঙ্গ চেপে ধরেছিল অনুপমার পাছার খাঁজে। নরম পাছার ওপরে দেবায়নের শক্ত লিঙ্গের পরশে অনুপমার শরীর সেদিন কেঁপে উঠেছিল বারেবারে। পাছা দুলিয়ে সেই লিঙ্গের পরশ আর গাড় করে তুলেছিল অনুপমা। দেবায়নের বাম হাতের থাবা, অনুপমার একটা স্তনের ওপরে চলে এসেছিল। ককিয়ে উঠেছিল অনুপমা, আর সেই সাথে লিঙ্গের ঘষা তীব্র করে দিয়েছিল দেবায়ন। অনুপমার তলপেটে হাত রেখে পেছন দিকে টেনে জামাকাপড় পরা অবস্থায় পাছার ওপরে লিঙ্গ চেপে নাড়াতে শুরু করে দিয়েছিল। সেই সাথে অনুপমার পাছার নাড়ান বেড়ে গিয়েছিল। স্তনের ওপরে শক্ত থাবা বারেবারে পিষে দিয়েছিল মাখনের দলা। চোখ বন্ধ করে অনুপমা সেদিন বারেবারে মৃদু ককিয়ে জানান দিয়েছিল ওর আসন্ন চরম সময়। অবশেষে প্যান্টের ভেতরেই দেবায়নের বীর্য পতন হয়েছিল সেইদিন। বীর্যস্খলনের পরে শক্ত করে জড়িয়ে ধরে ছিল অনুপমার ঘর্মাক্ত শরীর। অনুপমার দুই উরু অবশ হয়ে এসেছিল। দেবায়ন অনুপমার গলায় হাত দিয়ে মুখ ঘুড়িয়ে ঠোঁট চেপে ধরে থেকেছিল অনেকক্ষণ। পায়েলের হাতের চাঁটি খেয়ে দুই পেঁচিয়ে থাকা নর নারী সম্বিৎ ফিরে পেয়েছিল। পায়েল মিচকি হেসে জিজ্ঞেস করেছিল, যে সব শেষ কি না, না একটা রুমের ব্যাবস্থা করে দিতে হবে। দুজনের শরীর থেকে ঘামের সাথে সঙ্গমের কাঁচা গন্ধ ভেসে এসেছিল। দুইজন পরস্পরকে ছেড়ে দিয়েছিল।

কিছুপরে অনুপমা ফিরে এসে দেখে যে দেবায়ন চোখ বন্ধ করে এক স্বপ্নের দুনিয়ায় ভাসছে। মাথার পেছনে আলতো চাঁটি মেরে জিজ্ঞেস করে, “কি রে কোথায় হারিয়ে গিয়েছিলি তুই!”

দেবায়ন ফিসফিস করে বলে, “পায়েলের জন্মদিনে, ব্যাল্কনিতে হারিয়ে গিয়েছিলাম।”

অনুপমার সারা মুখে লাজের হাসি ছড়িয়ে পরে, “তোর শুধু উলটো পাল্টা চিন্তা ছাড়া আর কিছু মাথায় আসে না, তাই না।”

দেবায়ন ফিসফিস করে বলে, “এমন সেক্সি গার্ল ফ্রেন্ড থাকলে অন্য কথা কি কারুর মাথায় আসে রে।”

অনুপমা ওর হাত ধরে টেনে উঠিয়ে বলে, “ধুর, এখানে বসে থাকতে আর ভালো লাগছে না। অর্ধেক সিনেমা তোর শয়তানিতে কেটে গেল, বাকি অর্ধেক দেখে মাথা মুন্ডু কিছু বুঝব না।”

দেবায়ন দুজনের ব্যাগ নিয়ে অনুপমার হাত ধরে সিনেমা হল থেকে বেড়িয়ে আসে। জিজ্ঞেস করে অনুপমাকে, “কোথায় যেতে চাস।”

অনুপমা, “ট্রেসার আইল্যান্ড চল। একটা জিন্স কিনব আর তোর জন্য একটা শার্ট কিনব।” বাবা খুব বড়োলোক তাই মেয়ের হাতে অঢেল পয়সা থাকে সবসময়ে।

ট্রেসার আইল্যান্ডের দিকে হাঁটতে হাঁটতে দেবায়ন জিজ্ঞেস করে, “তোর মা কি করে, কোনদিন বলিসনি’ত?”

অনুপমা রাস্তার মাঝে থমকে দাঁড়িয়ে পরে, যেন ভুত দেখেছে চোখের সামনে। দেবায়ন ওর চোখের চাহনি দেখে থমকে যায়, হটাত কি হল অনুপমার, কি দেখে থমকে গেল? চোখের চাহনি অনুসরণ করে সামনের দিকে তাকিয়ে দেখে এক ভদ্রমহিলার দিকে নিস্পলক দৃষ্টিতে তাকিয়ে অনুপমা।

সেই ভদ্রমহিলাকে আপাদমস্তক নিরীক্ষণ করে দেবায়ন। মুখের সৌন্দর্য আর দেহের গড়ন দেখে বত্রিশ তেত্রিশের বেশি মনে হয় না। দেহের গড়ন অনেকটা বালির ঘড়ির মতন, গায়ের রঙ অনুপমার মতন ফর্সা, চোখ দুটি যেন অনুপমার মতন। মাথার চুলে গাড় বাদামি রঙ, মাথার ওপরে সানগ্লাস রাখা। ডান হাতে একটা দামী ঘড়ি। পরনে আঁটো সাদা জিন্স, কোমরের নিচের অঙ্গের সাথে আঠার মতন লেগে রয়েছে। দুই পাছা বেশ ভারী, চলনের তালেতালে দুলে উঠছে বারেবারে। সেই সাথে পেটের কাছে কিছু মেদ জমে পেটের আকার আর আবেদনময় করে তুলেছে, একটা গাড় নীল রঙের শার্ট পরে আছেন ভদ্রমহিলা। সামনের দিকে দুটি বোতাম খোলা, জামার ভেতর থেকে পরনের সাদা বডিস দেখা যাচ্ছে। স্তন দুটি একটু ভারী হলেও উন্নত। সারা অঙ্গে মাখানো এক তীব্র আকর্ষণ, যেকোনো নেতিয়ে পরা সাপ ফনা তুলে দাঁড়িয়ে যাবে ওই নারীর মাদকতা দেখে। সেই ভদ্রমহিলার সাথে একটি নওজোয়ান ছেলে, ভদ্রমহিলার থেকে বয়সে ছোটো হবে। খানিক দূর থেকে ওদের কথোপকথন শুনতে পায় না, কিন্তু ওদের হাসি আর পরস্পরের সাথে মেলামেশার ঢঙ দেখলে বেশ বোঝা যায় যে দুজনের মাঝে বেশ একটা অন্তরঙ্গ সম্পর্ক আছে।

কাঁধে হাত দিয়ে একটু নাড়িয়ে দিতেই যেন জ্ঞান ফিরে পেল অনুপমা। অনুপমা দেবায়নের হাত ধরে একদিকে টেনে আনে। কিছুই বুঝতে না পেরে দেবায়ন অনুপমাকে ইঙ্গিতে জিজ্ঞাসা করে, কে ওই মহিলা। অনুপমা দেবায়নের দিকে তাকিয়ে চাপা কণ্ঠে বলে, “ওই ভদ্রমহিলা, মিসেস পারমিতা সেন, আমার মা। আর পাশের ছেলেটা, বাবার এক কলিগের ছেলে, ত্রিদিবেশ।”

 

প্রথম পর্বের সমাপ্তি