কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ২ – ভাগ ১

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ২ – ভাগ ১

শপিং আর করে ওঠা হল না অনুপমার, মায়ের যে অনেক বয়ফ্রেন্ড আছে সেটা এতদিন কানাঘুষো কথায় শুনে এসেছে, চাক্ষুষ দেখেনি। ভেবেছিল যে মায়ের বয়ফ্রেন্ড থাকলেও মায়ের চেয়ে তারা বয়সে বড় হবে। কিন্তু মায়ের চেয়ে ছোটো ছেলে, ত্রিদিবেশকে দেখে অনুপমার মন একটু খারাপ হয়ে যায়। অনুপমা জানে যে বাবা বাড়িতে বিশেষ সময় দেয় না, তবে যে কদিন বাড়িতে থাকে সে কদিন মায়ের সাথেই থাকে। অনুপমার মন খারাপ দেখে দেবায়ন ওকে বাড়ি পৌঁছে দেবার কথা বলে, অনুপমা উত্তর জানায় যে ওর জন্মদিনে একবারে বাড়িতে আসতে। বাবা মা সবাই থাকবে, সেই সময়ে বাবা মায়ের সাথে দেখা করিয়ে দেবে আর জানিয়ে দেবে ওদের সম্পর্কের কথা। অনুপমাকে ট্যাক্সিতে উঠিয়ে দিয়ে বাড়ির দিকে হাটা দিল দেবায়ন। ভারী খুশি খুশি মন, পরের বুধবার অনুপমার জন্মদিন, সেইসাথে ওদের সম্পর্কের কথা পাকা হয়ে যাবে। বাড়িতে মাকে এখন ওদের সম্পর্কের কথা জানানো হয়নি, তবে জানে যে মাকে অনুপমার কথা বললে, মা মানা করবে না।

কলেজ ছুটির অনেক আগেই বাড়ি পৌঁছে যায়। বাড়ি পৌঁছে একটু অবাক হয়ে যায়, দরজার তালা খোলা, দরজা ভেতর থেকে বন্ধ। একটু চিন্তায় পরে যায়, মা কি তাহলে তাড়াতাড়ি বাড়ি ফিরে এল। সাধারণত মা, অফিস ছুটি হওয়ার পরে সন্ধ্যে নাগাদ বাড়ি ফেরে। দরজায় দাঁড়িয়ে টোকা মারতে যাবে, ভেতর থেকে নারী পুরুষ কণ্ঠের আওয়াজ ভেসে আসে। সবার কণ্ঠস্বর বেশ চেনা সূর্যকাকু, মনিদিপা কাকিমা আর মা। এই পড়ন্ত বেলায় দেবায়নের বাড়িতে তিনজনে, ঠিক ভেবে উঠতে পারে না দেবায়ন। সূর্যকাকু মাঝে মাঝেই ওদের বাড়িতে আসে, কিন্তু সন্ধ্যে বেলায় আসে। অনেক সময় সাথে মনিদিপা কাকিমা থাকে। কান পেতে কথোপকথন শুনতে চেষ্টা করে দেবায়ন।

সূর্যকাকু, “উফফ বৌদি, তুমি সত্যি মাইরি দারুন সেক্সি, রসে টইটম্বুর।”

মা, “সূর্য, তুমি না, একদম যাতা। মণি কি কম মিষ্টি আর সেক্সি নাকি?”

মণিকাকিমা, “বৌদি, বয়স হলেও তুমি এখন কিকরে এত মেনটেন কর, একটু শিখিয়ে দেবে। উফফফ, তোমার মাই জোড়া দেখলে আমি তোমার প্রেমে পরে যাই।”

মা, “কেন রে মণি, সূর্য কি তোকে দেখে না?”

মণিকাকিমা, “ইসস, আর বোলো না ওর কথা। তোমাকে চোদার পরে সারারাত ধরে আমার গুদ ফাটিয়ে দেয়।”

সূর্যকাকু, “উম্মম মণি, আমার ভালোবাসা সবসময়ে তোমার জন্য তুলে রাখা। যখন ইচ্ছে তোমার মিষ্টি কচি গুদে বাড়া দিয়ে খেলবো। কিন্তু বৌদির কথা আলাদা, পাকা রসালো আমের মতন দেবশ্রী বৌদি।”

মণিকাকিমা, “ইসস বৌদি, কি করে এত দিন দাদা ছাড়া কাটালে বল ত?”

মা, “আর বলিস কেন। শুরুতে অনেক কষ্ট হত জানিস। পরে ঠিক হয়ে যায়, নিজের আঙুল জিন্দাবাদ, কিন্তু পুরুষের শরীরের চাপ আর পেষণ খেতে অন্য আনন্দ। শুধু মাত্র দেবুর মুখ দেখে আর কাউকে মনে ধরালাম না।”

সূর্যকাকু, “তখন একবার আমাকে বলতে পারতে বৌদি। সব জ্বালা মিটিয়ে দিতাম তোমার।”

মণিকাকিমা, “যাঃ বাবা, রাস্তা দেখালাম আমি আর কিনা আমাকেই ভুলে গেলে।”

সূর্যকাকু, “না সোনা, তুমি না বললে কি আর বৌদিকে পেতাম। তুমি ত আমার পেয়ারের বউ, কচি গুদের মানিক।”

মণিকাকিমা, “বৌদি, তোমার ছেলেটাও দারুন দেখতে হয়েছে। উফফফ মাঝে মাঝে সূর্যর চোদন খেতে খেতে ওকে দেবুর কথা বলি, সূর্য তখন তোমার নাম নিয়ে আমাকে ঠাপায় আর আমি দেবুর নাম নিয়ে জল ছেড়ে দেই।”

সূর্যকাকু, “দেবু একদম দাদার মতন দেখতে হয়েছে, লম্বা চওড়া।”

মা, “এই একদম আমার ছেলের দিকে নজর দিবি না তুই।”

মণিকাকিমা, “কেন গো, সতুদার কথা মনে পরে যায় নাকি? তোমার মতন সেক্সি মেয়ে পেয়ে নিশ্চয় খুব চুদত সতুদা।”

মা, “আর মনে করাস না সে সব কথা। এই সূর্য, আর কত মাই চুষবে, বোঁটা ছিঁড়ে যাবে যে, একটু এবারে নিচের দিকে মন দাও, আর পারি না যে…”

মণিকাকিমা, “উফফফ, বৌদি, তোমার গুদে কি রস গো। এই সূর্য, মাই ছেড়ে বৌদির গুদ চোষও। তোমার বাড়া খানা ত ঠাটিয়ে গেছে, ওর দিকে আমি নজর দিচ্ছি।”

কথোপকথন শুনে দেবায়নের শরীর গরম হয়ে যায়। প্রথমে একটু রাগ হয়ে মায়ের ওপরে, কিছু পরে সেই রাগ তীব্র যৌন ক্ষুধায় পরিনিত হয়ে যায়। বন্ধ দরজার পেছনে মিলিত সঙ্গমের চিত্র, আর নগ্ন মণিকাকিমা আর মায়ের ছবি মনে মনে এঁকে নিয়ে প্যান্টের ভেতর লিঙ্গ শক্ত হয়ে যায়। মনিদিপা কাকিমা চুরান্ত আকর্ষণীয় দেখতে। সূর্য কাকু, ওর নিজের কাকু, বাবার চেয়ে প্রায় দশ বছরের ছোটো। বছর পাঁচেক আগে বিয়ে হয়েছে সূর্য কাকুর, মনিদিপা কাকিমার সাথে। মণি কাকিমার বয়স সবে সাতাশ, এখন বাচ্চাকাচ্চা হয়নি ওদের। নধর দেহের গড়ন মণি কাকিমার। অনেকবার ওদের বাড়িতে গেছে দেবায়ন। বাড়িতে একটু খোলামেলা থাকতে পছন্দ করে মণিকাকিমা। কখন হাফ প্যান্টের ওপরে একটা ঢিলে টপ পরে থাকে, কখন পাতলা একটা মাক্সি গায়ে, শরীরের প্রতিটি আঁকিবুঁকি ফুটে ওঠে সেই সব কাপড়ের ভেতর থেকে। হাফ প্যান্ট পরলে ফর্সা গোল মোটা মোটা দুই কলাগাছের মতন মসৃণ উরু সম্পূর্ণ দেখা যায়। যোনি বেদির কাছে হাফ প্যান্টের কাপড় এমন ভাবে সেঁটে থাকত মনে হত যেন অনাবৃত যোনি। নরতে চরতে দুই স্তন নড়ে উঠত, আর টপ মাঝে মাঝে সরে গিয়ে ভেতরের ব্রা ঢাকা দুই নরম গোল স্তন বেড়িয়ে পড়ত। দেবায়নের মনে হত এই যেন দুই স্তন ওর চোখের সামনে বেড়িয়ে আসবে। খাবার দেবার সময় ঝুঁকলে মণি কাকিমার স্তনের খাঁজ পরিষ্কার দেখা যেতে, সেই ফর্সা স্তনের গভীর খাঁজ দেখে দেবায়ন বহুবার রাতের বেলা হস্ত মইথুন করেছে। ওদের বিয়ের পরে ওরা আন্দামান গিয়েছিল হানিমুনে। সমুদ্র সৈকতে, মণি কাকিমার বিভিন্ন রঙের, ছোটো ছোটো বিকিনি পরিহিত ছবি তোলা আছে। একবার চুরি করে সেই সব ছবি দেখেছিল, তার মধ্যে একটা ছবি বাড়িতে নিয়ে এসেছিল দেবায়ন। সেই ছবি দেখে বহুবার মানস চক্ষে মণিকাকিমাকে উলঙ্গ করে বিছানায় ফেলে সঙ্গম করেছে। ওর সামনেই সূর্য কাকু কত বার মণি কাকিমার পাছায় হাত দিয়ে চাঁটি মেরেছে অথবা টিপে ধরেছে। একবার দেখেছিল যে রান্নাঘরে সূর্যকাকু মনি কাকিমার একটা স্তন টপ থেকে বের করে মনের আনন্দে চুষে চলেছে আর অন্য হাতে মণি কাকিমার পাছা টিপে যাচ্ছে। মণি কাকিমা, কামনার তাড়নায় ছটফট করছিল সূর্য কাকুর বাহুডোরে বদ্ধ হয়ে।

মায়ের ব্যাপারে এই রকম কোনদিন মনে হয়নি দেবায়নের। মায়ের নাম দেবশ্রী, বিয়াল্লিশ বছর বয়স হলেও মা এখন সুন্দরী দেখতে। অনেক কম বয়সে দেবশ্রীর বিয়ে হয়েছিল সায়ন্তনের সাথে। বিয়ের দু’বছর পরেই দেবায়নের জন্ম আর তার ছয় বছর পরে একটা এক্সিডেন্টে বাবার মৃত্যু হয়। বাবার অফিসেই মা চাকরি পেয়ে যায়।

রোজ সকালে একটু ব্যায়াম করে, শরীরের গঠন বেশ সুন্দর করে ধরে রেখেছে। গায়ের রঙ একটু চাপা, কিন্তু চোখ নাক মুখবয়াব অতিব আকর্ষণীয়। ছোটো বেলায় নিশ্চয় অনেক ছেলে মায়ের পেছনে ঘুরত। বয়সের ভারে পেটের কাছে কিছু মেদ জমে পেটের আর নাভির চারদিকের শোভা বাড়িয়ে তুলেছে। ভারী সুন্দর আকারের দুই নিটোল নরম পাছা। বুকের ওপরে স্তনজোড়া বেশ বড় বড়, বয়স হলেও টোল খায়নি দুই স্তনে। আত্মীয় সজ্জন সবার মুখে এক কথা, স্বামী মারা যাবার পরে কি সুন্দর ভাবে নিজেকে ধরে রেখেছে আর চাকরি করে চলেছে। দ্বিতীয় বার বিয়ে করার কথা ভেবেছিল দেবশ্রী, কিন্তু দেবায়নের মুখ চেয়ে আর বিয়ে করেনি। বাড়িতে মাকে কখন বিশেষ খোলামেলা পোশাকে দেখেনি, তবে মা যখন শাড়ি পরে অথবা বাড়িতে যখন হাত কাটা বেলনের মাক্সি পরে তখন মায়ের দেহের গঠন বেশ ভালো ভাবে বোঝা যায়। অনেকটা যেন বালির ঘড়ির মতন মায়ের দেহের আকার। দেবায়ন কোনদিন মায়ের রুপের দিকে জৈবিক ক্ষুধার্ত চাহনি নিয়ে তাকায়নি, কিন্তু সূর্যকাকু আর মণিকাকিমার কথোপকথন কানে আসার পরে মায়ের রুপ যেন এক অন্য রুপে দেখতে পায়। দেবায়নের সুন্দরী মা, তীব্র যৌন আবেদন মাখা দেবশ্রী, ওর চোখের সামনে কামিনী উর্বশী রুপে অবতরন করে।

দেবায়নের খুব ইচ্ছে হয় সেই মিলিত সঙ্গমের চিত্র চাখুস দেখতে। অবৈধ যৌন সম্পর্ক ওর মাথায় জৈবিক ক্ষুধার আগুন জ্বালিয়ে দিয়েছে। পাইপ বেয়ে ছাদে উঠে যায় দেবায়ন, সিঁড়ি বেয়ে নিচে নেমে আসে। সিঁড়ির ঘরের পাশেই ওদের খাবার ঘর। মায়ের শীৎকার, সেইসাথে বাকি সবার কণ্ঠস্বর খাওয়ার ঘর থেকে ভেসে আসে। সিঁড়ির কাছে দরজার আড়ালে দাঁড়িয়ে চোখ যায় খাওয়ার ঘরে। সেই সাথে প্যান্ট খুলে হাতের মুঠিতে নিয়ে নেয় নিজের শক্ত কঠিন শাল গাছের মতন বৃহৎ লিঙ্গ।

মা, দেবশ্রী, খাওয়ার টেবিলে চিত হয়ে শুয়ে, পরনে শুধু মাত্র একটা লাল ব্রা তাও খোলা। মাথা একদিকে কাত করা, মাথার চুল এলোমেলো, দুই চোখ বন্ধ, ঠোঁট দুটি অল্প ফাঁক করা, মৃদু শীৎকার ধ্বনি সারা ঘর ভরিয়ে তুলেছে। বুকের ওপরে বসে থাকে স্তন জোড়া আকাশের দিকে উঁচিয়ে, বড় বড় দুই স্তনের ওপরে শোভা পায় দুই শক্ত স্তনের বোঁটা, বোঁটা দুটির আকার বেশ বড় আর রঙ গাড় বাদামি। বোঁটার চারদিকে গোল হাল্কা বাদামি বৃন্ত। এক হাতের মুঠিতে একটা স্তন নিয়ে মা টিপে চলেছে। এক পা হাত ভাঁজ করে টেবিলের ওপরে রাখা, অন্য পা টেবিলের পাশ দিয়ে ঝুলছে। দুই মসৃণ মোটা মোটা উরু ফাঁক করা, যোনির বেদি বেশ ফোলা ফোলা, যোনির চারপাশ ঘন কালো কুঞ্চিত কেশে ঢাকা।

মায়ের সারা শরীর রোমহীন কিন্তু মাথায় যেমন চুল, তেমনি যোনিদেশেও ঘন কালো কেশরাশি। গোড়ালির কাছে মায়ের লাল প্যান্টি আটকে রয়েছে। সূর্য কাকু টেবিলের পাশে একটা চেয়ারে বসে মায়ের যোনি জিব দিয়ে চাটছে। ঠোঁট জোড়া গোল করে মাঝে মাঝে মায়ের যোনির রস শুষে নিচ্ছে আর জিব ঢুকিয়ে সিক্ত যোনি মন্থন করে চলেছে। সূর্য কাকু এক হাতে, মায়ের একটা স্তন নিয়ে মত্ত খেলায় রত। মাঝে মাঝে নরম স্তন টিপে পিষে ধরছে আর স্তনের বোঁটা দুই আঙ্গুলে নিয়ে চেপে ধরছে। সূর্য কাকুর পায়ের ফাঁকে, মণি কাকিমা হাঁটু গেড়ে বসে। চুরান্ত আকর্ষণীয় মণি কাকিমা সম্পূর্ণ উলঙ্গ, সারা দেহে একরত্তি মেদের ছোঁয়া নেই। দুই নরম উন্নত স্তন সূর্য কাকুর উরু ওপরে চেপে ধরে রয়েছে।

সূর্য কাকুর শক্ত লিঙ্গ মণি কাকিমার মুখের ভেতরে, মণি কাকিমার মাথা সূর্য কাকুর লিঙ্গের ওপরে ওঠানামা করছে। লাল ঠোঁট পোড়া বাদামি রঙের কঠিন লিঙ্গের ওপরে বেশ সুন্দর দেখাচ্ছে। মণি কাকিমা মাঝে মাঝে সূর্য কাকুর লিঙ্গ মুখ থেকে বের করে লাল ডগার ওপরে জিব বুকিয়ে দেয়। হাতের মুঠির মধ্যে লিঙ্গ নিয়ে জিব বের করে গোড়া থেকে ডগা পর্যন্ত চেটে দিল মণি কাকিমা। তারপরে লিঙ্গ নিজের হাতের মুঠিতে নিয়ে মৈথুন করতে শুরু করে আর সেই সাথে অণ্ডকোষের ওপরে জিব দিয়ে চাটতে শুরু করে। সূর্য কাকু মায়ের যোনি রস পান করতে ব্যাস্ত অন্য দিকে মণি কাকিমা সূর্য কাকুর লিঙ্গ চোষণে ব্যাস্ত। মণি কাকিমা এক হাত নিজের যোনির কাছে নিয়ে স্বমৈথুন শুরু করে দেয়।

টেবিলের ওপরে চিত হয়ে শুয়ে থাকা, মা, শীৎকার করে জানান দেয় যে যোনি ভরে রসের আগমন ঘটবে। মায়ের শরীর বেঁকে যায় একটা বৃহৎ ধনুকের মতন। স্তন ছেড়ে দুই হাতে সূর্য কাকুর মাথা চেপে ধরে যোনির ওপরে, দুই পা দিয়ে পেঁচিয়ে ধরে সূর্য কাকুর কাঁধ। সূর্য কাকু মণি কাকিমার চুলের মুঠি ধরে, লাল ঠোঁটের মাঝে তীব্র গতিতে লিঙ্গ নাড়াতে শুরু করে দেয়। তিনজনে একসাথে, উফফফ, আআআআ, ইসসসস… যৌন সঙ্গমের শীৎকারে রস প্রস্রবন করে দেয়। টেবিলে নেতিয়ে পরে মা, সারা শরীর ঘামে ভিজে উঠেছে। সূর্য কাকু মায়ের পায়ের ফাঁক থেকে মুখ বের করে নেয়। সূর্যকাকুর ঠোঁট মুখ নাক, মায়ের রাগরসে ভিজে গেছে।

সূর্য কাকু মায়ের যোনি ওপরে ছোটো ছোটো চুমু দিতে শুরু করে আর সমান তালে মণি কাকিমার ঠোঁটের মাঝে মুখের ভেতরে লিঙ্গ দিয়ে চরম মন্থন করে চলে। কিছু পরে সূর্য কাকু মায়ের যোনি ছেড়ে, মণি কাকিমার চুলের মুঠি ধরে কঠিন লিঙ্গ মুখের মধ্যে চেপে ধরে। মণি কাকিমা, দুই হাতে সূর্য কাকুর উরু ধরে স্তন চেপে ধরে। দুই নরম ফর্সা স্তন, উরুর উপরে চেপে বসে পিষে যায়। লিঙ্গের মাথা থেকে ঝলকে ঝলকে বীর্য নির্গত হয়। বারংবার কেঁপে ওঠে সূর্যকাকু, সেই সাথে মণি কাকিমা, লিঙ্গ চুষতে ব্যাস্ত হয়ে পরে। ঠোঁটের কষ বেয়ে কিছুটা সাদা বীর্য গড়িয়ে বেড়িয়ে আসে। মণি কাকিমার মুখ ভরে ওঠে সূর্য কাকুর তপ্ত বীর্যে।

সম্পূর্ণ বীর্য মণি কাকিমার মুখের ভেতরে ঢেলে দেবার পরে নেতান লিঙ্গ বের করে নেয় সূর্য কাকু। মণি কাকিমা, হাঁ করে সূর্য কাকুকে ওর বীর্য দেখায়। সূর্য কাকু মণি কাকিমাকে দাঁড়াতে বলে। মণি কাকিমা দাঁড়াতেই দুই পায়ের মাঝে যোনি দেশ দখা যায়। সম্পূর্ণ কেশ মুক্ত ফর্সা চকচকে ফোলা যোনি দেশ। যোনির চেরার মাঝ খান দিয়ে ভেতরের গোলাপি পাপড়ি কিছুটা দেখা যায়। কেশ বিহীন যোনির চারদিক রসে ভিজে চকচক করছে।

মা উঠে বসে টেবিলের ওপরে, এক হাতে মণি কাকিমার একটি স্তন নিয়ে টিপে দেয়। মণি কাকিমা বীর্য ভরা মুখ মায়ের ঠোঁটের কাছে নিয়ে আসে। সূর্য কাকু মণি কাকিমার দুই পাছা দুই থাবার মধ্যে নিয়ে পিষতে শুরু করে দেয়। মণি কাকিমা মায়ের মুখ আঁজলা করে ধরে ঠোঁটের সাথে ঠোঁট মিলিয়ে দেয়। মা আর মণি কাকিমার তীব্র চুম্বনে পরস্পরের লালা আর বীর্য ওপরের মুখের ভেতরে চলে যায়। মায়ের ঠোঁটের ওপরে লেগে যায় সূর্য কাকুর বীর্য। চুম্বন ছেড়ে মা জিব বের করে ঠোঁট চেটে সেই বীর্যের স্বাদ নেয়।

 

অসমাপ্ত …।।