কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৪ – ভাগ ২

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৪ – ভাগ ২

পা টিপে টিপে দুই জনে সিঁড়ির দিকে এগিয়ে যায়। দেবায়ন আগে, পেছনে অনুপমা ওর বাজু শক্ত করে ধরে। বুকের ধুকপুকানি অসম্ভব রকমের বেড়ে গেছে দুজনের। দেবায়নের বাজুর ওপরে অনুপমার নরম স্তন চেপে যায়, কোমল তুলতুলে স্তনের আর শক্ত বোঁটার ঘষা খেয়ে দেবায়নের লিঙ্গ শক্ত হয়ে ওঠে তোয়ালের নিচে। গেস্ট রুম সিঁড়ির ঠিক পাশে। সিঁড়ির ল্যান্ডিং পর্যন্ত নেমে দেখে যে গেস্ট রুমের দরজা পুরো খোলা, ঘরের ভেতর আলোয় ভরা। সিঁড়ির লাইট বন্ধ, ঘুটঘুটে অন্ধকার। ঘর থেকে সিঁড়ি নিশ্চয় দেখা যাবে না। ত্রিদিবেশ আলো নেভায়নি, ওদের মনে হয়ত ধরা পরে যাবার ভয় নেই, কেননা মধ্য রাত্রে সবাই উপরে নিজের নিজের ঘরে ঘুমিয়ে রয়েছে সেই ভেবে রেখেছে ওরা। সিঁড়ির ল্যান্ডিং থেকে ঘরের ভেতর পরিষ্কার দেখা যাচ্ছে না, তবে মেঝের ওপরে দুটি ছায়া দেখা সামনা সামনি দাঁড়িয়ে। ছায়া দেখেই বোঝা যায় যে একটা ত্রিদিবেশের অন্যটি মিসেস সেন, মিতার। দেবায়ন অনুপমাকে ইঙ্গিতে জানায় যে আরও কয়েকটা ধাপ ভেঙ্গে নিচে নামলে ঘরের ভেতরটা পরিষ্কার দেখা যাবে। অন্ধকারে অনুপমার মুখ দেখা যায় না, ফিসফিস করে অনুপমা বলে নিচে নামতে। অনুপমার বুকের ভেতরে মায়ের আর ত্রিদিবেশের রতিক্রীড়া দেখার প্রবল ইচ্ছে জেগে ওঠে। আরও কয়েক ধাপ নিচে নেমে আসে দেবায়ন আর অনুপমা। ঘরের ভেতর উধভাসিত হলদে আলোয় পরিষ্কার সব কিছু দেখা যাচ্ছে। দেবায়ন ধাপের ওপরে বসে পরে অনুপমাকে টেনে পাশে বসিয়ে দেয়। দুজনের চোখ ঘরের ভেতর দুই নর নারীর অবৈধ কাম ক্রীড়া দেখার জন্য ব্যাস্ত।

মিসেস সেন আর ত্রিদিবেশ সামনা সামনি দাঁড়িয়ে। দু’জনের ঠোঁট একত্রিত, ত্রিদিবেশ গভীর চুম্বনে চেপে ধরে রয়েছে মিসেস সেনের ঠোঁট। ত্রিদিবেশ সম্পূর্ণ উলঙ্গ, পায়ের মাঝে ঝুলছে লিঙ্গ। মিসেস সেনের পরনে একটি পাতলা ফিনফিনে নীল রঙের লঞ্জারি, দুই ভারী স্তন খোলা, লঞ্জারির ভেতর থেকে সামনের দিকে উঁচিয়ে আছে, দুই ছোটো পাহাড়ের মতন। বয়সের ছাপ বিশেষ পরেনি স্তনের আকারে, তবে স্তন দুটি বেশ বড়। গাড় বাদামি রঙের দুই স্তনের বোঁটা ফুলে আঙ্গুর ফলের মতন টসটসে হয়ে ফর্সা নরম স্তনের ওপরে শোভা পায়, বোঁটার চারপাশে গোল হাল্কা বাদামি বৃন্ত। পেটের কাছে মেদ জমে একটু ফুলে গেছে নাভির চারদিক। যোনির কাছে গাড় নীল রঙের প্যান্টি। দুই ফর্সা উরুর মসৃণ ত্বকের উপরে আলো পিছলে যায়। ত্রিদিবেশ এক হাতে মিসেস সেনের একটি স্তন নিয়ে খেলা করছে, আলতো চেপে ধরছে, টিপছে আর মাঝে মাঝে স্তনের বোঁটা দুই আঙ্গুলের মাঝে নিয়ে ডলে দিচ্ছে। অন্য হাতে মিসেস সেনের প্যান্টি ঢাকা যোনির উপরে আদর করছে। মিসেস সেনের এক হাত ত্রিদিবেশের লিঙ্গের ওপরে। লিঙ্গ মুঠি করে ধরে অল্প নাড়িয়ে দিয়ে হস্ত মৈথুন করছে। মাঝে মাঝে লিঙ্গের উপরে আঙ্গুলের ডগা দিয়ে আঁচর কেটে দেয়। ত্রিদিবেশ ঠোঁট ছেড়ে মিসেস সেনের ঘাড়ে, কানের লতিতে চুমু খেতে শুরু করে। দুই হাতে দুই স্তন নিয়ে টিপে পিষে আদর করতে শুরু করে দেয়। মিসেস সেন, চোখ বন্ধ করে মাথার পেছনে হাত রেখে ত্রিদিবেশের আদরের পরশ উপভোগ করে।

দেবায়নের পাশে বসে অনুপমার শ্বাস গতি নেয়। ফুলে ওঠে দুই বুক। মায়ের সাথে অন্য একজনের অবৈধ শারীরিক সম্পর্ক দেখে অনুপমার শরীর উত্তপ্ত হয়ে ওঠে কামনার আগুনে। দেবায়ন ওর শ্বাসের শব্দ শুনে অনুপমাকে টেনে নিজের জানুর মাঝে বসিয়ে দেয়। অনুপমা টুঁ শব্দ না করে দেবায়নের কোলে বসে পরে। দেবায়ন অনুপমাকে পেছন থেকে জড়িয়ে ধরে। অনুপমা দুই উরু পরস্পরের সাথে ঘষতে শুরু করে দেয়, মাথা পেছনে হেলিয়ে দেবায়নের কাঁধের ওপরে রাখে। দেবায়ন ওর পরনের স্লিপের স্ট্রাপ কাঁধ থেকে নামিয়ে দেয়। অনুপমার পাতলা স্লিপ খুলে যায়, কোমরের কাছে জড় হয়ে যায়। অনাবৃত হয়ে যায় অনুপমা, পরনে শুধুমাত্র প্যান্টি। দুই স্তন সামনের দিকে উঁচিয়ে থাকে। দেবায়ন দুই হাতে দুই স্তন নিয়ে কচলাতে শুরু করে দেয়। সেই সাথে দুই জনের চোখের দৃষ্টি ঘরের মধ্যে নিবদ্ধ।

মিসেস সেন ত্রিদিবেশকে ঠেলে বিছানায় বসিয়ে দেয়। দুই জানুর মাঝে হাঁটু গেড়ে বসে পরে মিসেস সেন। ত্রিদিবেশের লিঙ্গ নিজের হাতের মুঠিতে নিয়ে উপর নীচ করতে শুরু করে দেয়। সারা মুখে ছড়িয়ে এক তীব্র কামনা উদ্দিপক হাসি, চোখে ক্ষুধার্ত লালসার আগুন। লিঙ্গের লাল ডগায় চুমু খায় মিসেস সেন, ত্রিদিবেশ লিঙ্গের মাথার ওপরে ঠোঁটের স্পর্শে কেঁপে ওঠে। মিসেস সেন লিঙ্গের লাল ডগায় ঠোঁট জড়িয়ে চুষতে শুরু করে দেয় আর লিঙ্গের গোরায় আঙুল পেঁচিয়ে ওঠানামা করায়। ত্রিদিবেশ মিসেস সেনের চুলের মুঠি ধরে লিঙ্গ চেপে দেয় মুখের মধ্যে। কঠিন লিঙ্গ হারিয়ে যায় লাল ঠোঁটের ভেতরে। চুলের মুঠি ধরে মিসেস সেনের মুখ বার কয়েক লিঙ্গের ওপরে ওঠানামা করিয়ে দেয়। মিসেস সেনের গাল লাল হয়ে যায়, দেখে মনে হয় যেন লিঙ্গের মাথা গলায় ঠেকছে। মিসেস সেন, উহহহ উহহহ উহহহ, করে মিহি শীৎকার করে। কিছু পরে ত্রিদিবেশের লিঙ্গ মুখের মধ্যে থেকে বের করে লিঙ্গের পাশে জিব দিয়ে চাটতে শুরু করে দেয়। অণ্ডকোষ থেকে লাল ডগা পর্যন্ত জিবের ডগা ঘুড়িয়ে ঘুড়িয়ে চেটে নেয় মিসেস সেন। একটা ললিপপের সাথে একটা আইস ক্রিম কোন যেন একসাথে চাটছে মিসেস সেন।
দেবায়ন অনুপমার কানেকানে বলে, “পুচ্চি সোনা, তোর মা মস্ত মাগি রে। মাগি কি দারুন বাড়া চাটে। আমার বাড়া ফুলে ঢোল।”

অনুপমা দেবায়নের গালে গাল ঘষে মিহি ককিয়ে ওঠে। পেছনে হাত নিয়ে গিয়ে দেবায়নের কঠিন বৃহৎ লিঙ্গ নিজের মুঠির মধ্যে নিয়ে নাড়াতে শুরু করে দেয়। অস্পষ্ট শীৎকারে জানায়, “পুচ্চুরে, তোর ওইটা কি গরম রে সোনা, কত বড় আর মোটা।” দেবায়নের লিঙ্গের ওপরে ধিরে ধিরে অনুপমার হাত মন্থন শুরু করে দেয়।

ত্রিদিবেশ মিসেস সেনের চুলের মুঠি ধরে থাকে এক হাতে, অন্য হাতে লিঙ্গ ধরে লিঙ্গের বাড়ি মারে মিসেস সেনের গালে আর ঠোঁটের ওপরে। মিসেস সেনের চোখে মুখে জেগে ওঠে তীব্র কামনার ভাষা। নরম ফর্সা গালের ওপরে লিঙ্গের বাড়ি খেয়ে গাল লাল হয়ে যায়। ত্রিদিবেশ মিসেস সেনের ঠোঁটের কাছে লিঙ্গের মাথা এনে জোরে ঘষে দেয়। মিসেস সেন কেঁপে ওঠে, দুই স্তন দুলে ওঠে। ত্রিদিবেশ মিসেস সেনকে বলে, “মিতা তুমি দারুন বাড়া চুষতে পার। তোমার মুখে বাড়া ঢুকিয়ে আরাম আছে, তোমাকে বাড়া চোষার গোল্ড মেডেল দেওয়া উচিত।” মিসেস সেন আবার ত্রিদিবেশের লিঙ্গ মুখে পুরে চুষতে শুরু করে দেয়। ত্রিদিবেশ চুলের মুঠি ধরে কোমর উঠিয়ে মুখের মধ্যে লিঙ্গ মন্থন করতে শুরু করে। অস্ফুট গোঙাতে শুরু করে ত্রিদিবেশ, “উফফফ, মাগির মুখের রস এত, গুদে কত রস হবে। এই মাগি, ভালো করে বাড়া চোষ, না হলে কিন্তু পাবি না।”

অনুপমার একটা স্তন কচলাতে কচলাতে দেবায়ন জিজ্ঞেস করে, “কিসের কথা হচ্ছে, কি পাবে না তোর মা?” অনুপমা অস্ফুট স্বরে জানায়, “জানি না রে কিসের কথা হচ্ছে। তবে আমার বুকের ওপরে তোর হাত পড়াতে আমার শরীর প্রচণ্ড শিরশির করছে।”

মিসেস সেনের মুখে বেশ কিছুক্ষণ লিঙ্গ মন্থন করার পরে চুলের মুঠি ছেড়ে দেয় ত্রিদিবেশ। মিসেস সেন মুখের ভেতর থেকে লিঙ্গ বের করে নিঃশ্বাস নেবার জন্য বড় বড় শ্বাস নেয়। শ্বাস নেবার ফলে ভারী স্তন বারেবারে ফুলে ফুলে ওঠে। ত্রিদিবেশ একটু ঝুঁকে দুই স্তন দুই হাতে নিয়ে টিপে দেয়। মিসেস সেন ত্রিদিবেশ কে বলে, “উফফ, ওই রকম করে কেউ মুখে বাড়া ঢোকায়? আমি করছিলাম ত, তর সইল না যেন। আমার ঠোঁটের ছোঁয়ায় কত জন মুখের মধ্যে মাল ফেলেছে জানো? তুমি ত মাল ফেলার আগেই মুখ থেকে টেনে বের করে দিলে।” ত্রিদিবেশ স্তনের বোঁটা কচলাতে কচলাতে বলে, “মিতা আবার বাড়া চোষাবো, চিন্তা নেই। তোমার মুখের মধ্যে মাল ফেলব নিশ্চয়। এবারে উঠে দাঁড়াও ভালো মেয়ের মতন আর লঞ্জারি আর প্যান্টি খুলে ফেল।” মিসেস সেন কাঁধ ঝাঁকিয়ে ফিনফিনে লঞ্জারি খুলে ফেলে। সম্পূর্ণ শরীর উলঙ্গ শুধু মাত্র নীল ছোটো প্যান্টি ফোলা যোনির ওপরে ভিজে সেঁটে রয়েছে। পাতলা ত্রিকোণ কাপড় যোনি রসে ভিজে যোনির আকার আর চেরা ফুটিয়ে তুলেছে পরিষ্কার। কোমরে হাত দিয়ে প্যান্টির দড়ি একটু নামিয়ে দেয় মিসেস সেন, যোনি ধিরে ধিরে উন্মিলিত হয় ত্রিদিবেশের কামুক চোখের সামনে। ত্রিদিবেশ বেছানায় বসে ওর লিঙ্গ হাতের মুঠিতে নিয়ে নাড়াচাড়া করে। মিসেস সেন ত্রিদিবেশকে বলে, “একবার কাগজ টা দেখি আগে, তারপরে প্যান্টি খুলব।” বিছানার ওপরে পরে থাকা জামার পকেট থেকে ত্রিদিবেশ একটা লম্বা সাদা কাগজ বের করে মিসেস সেনের হাতে ধরিয়ে দেয়। সেই কাগজ দেখে মিসেস সেনের ঠোঁটে বিজয়ীর হাসি ফুটে ওঠে। ত্রিদিবেশের দিকে তাকিয়ে বলে, “মাইরি, তুমি আমার গুদ মারার জন্য তোমার বাবার কাছ থেকে চুরি করে এনেছ?” ত্রিদিবেশ মিসেস সেনের হাত থেকে কাগজটা ছিনিয়ে নিয়ে বলে, “মিতা, আগে তোমাকে মন ভরে চুদবো তারপরে কাগজ পাবে।” মিসেস সেনের ঠোঁটে তীব্র লালসা মাখানো হাসি ফুটে ওঠে, নিচের ঠোঁট কামড়ে অল্প প্যান্টি নামিয়ে বলে, “তোমার বাড়া দিয়ে আজ গুদের চুলকানি শান্ত করাব, ত্রিদিবেশ।” মিসেস সেন, ঝুঁকে পরে প্যান্টি নামিয়ে দেয়। প্যান্টি খুলে ত্রিদিবেশের দিকে ছুঁড়ে মারে। ত্রিদিবেশ নীল প্যান্টি হাতে নিয়ে নাকের কাছে চেপে যোনির গন্ধ শুকে নেয়। জিব বের করে চেটে নেয় যোনি রস। মিসেস সেন সম্পূর্ণ নগ্ন হয়ে কোমরে হাত দিয়ে একটু বেঁকে দাঁড়িয়ে পরে ত্রিদিবেশের কামুক চাহনির সামনে। যোনির আকার বেশ ফোলা ফোলা আর নরম। যোনির চারপাশ মসৃণ আর কেশ হীন। যোনির উপর অংশে একটি পাতলা আয়তক্ষেত্র আকারের সুন্দর সযত্নে ছাঁটা কালো কেশের পাটি।

দেবায়ন অস্ফুট শীৎকার করে ওঠে মিসেস সেনের নগ্ন রুপ দেখে। সব শক্তি দিয়ে অনুপমার দুই স্তন চেপে বলে, “উফফফ, কি মারাত্মক সেক্সি মাগিরে তোর মা। মাইরি কি ফোলা নরম গুদ। উফফফ, গুদের ঝাট কি দারুন ছেটেছে রে। ধরন দেখে বোঝা যায় তোর মা, সাঙ্ঘাতিক চোদোন খোর মাগি। সত্যি মাইরি, ত্রিদিবেশ খুব লাকি।” অনুপমা আধ বোঝা চোখে মায়ের নগ্ন রুপ দেখে তীব্র কামনার তাড়নায় শিহরিত হয়। ডান হাত নামিয়ে দেয় নিজের যোনির উপরে, প্যান্টির উপর দিয়েই যোনির পাপড়ি কচলাতে শুরু করে দেয় অনুপমা। মিহি সুরে দেবায়নকে বলে, “পুচ্চু, আমি আর পারছি না, রে সোনা। কেমন করছে যেন আমার দেহ।”

ত্রিদিবেশ মুঠির মধ্যে লিঙ্গ নাড়াতে নাড়াতে বলে, “উফফফ, মিতা তুমি কি ডবকা মাগি মাইরি। গুদের ঝাট কি সুন্দর করে ছেটে রেখেছ! মাল, তোমার মেয়েটা একদম গোলাপ ফুল, একদিন ওর গুদ মারতে হবে। মা মেয়ে একসাথে একদিন চুদবো।”

সেই কথা শুনে দেবায়নের মাথা গরম হয়ে যায়। অনুপমার কানে যেই ত্রিদিবেশের কথা যায়, যোনির উপর থেকে হাত সরিয়ে দেবায়নকে ফিসফিস করে বলে, “দেখেছিস, শুয়োরের বাচ্চার সখ?” দেবায়ন বলে, “মালের স্বপ্ন দেখতে দোষ কি? যেদিন দেখবি তোর দিকে হাত বাড়াচ্ছে, সেদিন আমাকে জানাস। মাদারচোদের গলা কেটে গঙ্গায় ভাসিয়ে দেব।”

মিসেস সেন হেসে বলে ত্রিদিবেশকে, “ইসসস, আমাকেই এখন চুদে উটতে পারল না আবার আমার মেয়ের দিকে চোখ। অনেক দেরি করে ফেলেছ ত্রিদিবেশ। আমার মেয়ের বয় ফ্রেন্ডকে দেখেছ? দেবায়ন কে দেখে মনে হয়, সুন্দরবনের বাঘ। উফফফ, কি দেহের ঘঠন মাইরি। ওকে দেখেই গুদ চুলকাতে শুরু করে দিয়েছিল আমার। আমার মেয়ের সত্যি, কি ভাগ্য। ওর এক থাবা খেলে তুমি দ্বিতীয় বার জল চাইবে না।” ত্রিদিবেশ একটা ক্রুর হাসি হেসে বলে, “আরে মিতা আমি শুধু একটু মজা করছিলাম। না না, তোমার মতন রসে ভরা ফল, অভিজ্ঞ মাগি ছেড়ে আনকোরা কেন খেতে যাব? এবারে একটু ঘুরে দাঁড়াও ত, তোমার সুন্দর, নরম গাড়ের দর্শন করি।” মিসেস সেন ত্রিদিবেশের দিকে পিঠ করে দাঁড়িয়ে সামনের দিকে একটু ঝুঁকে গেল। দুই নরম ভারী পাছা উঁচিয়ে ধরে ত্রিদিবেশের চোখের সামনে, সেই সাথে ঝুঁকে পড়ার ফলে দুই স্তন ঝুলে পরে নিচের দিকে আর একটু দুলতে থাকে। ত্রিদিবেশ যেন পাগল হয়ে যায় মিসেস সেনের ভারী পাছার আকার আর কোমলতা দেখে। প্যান্টের বেল্ট খুলে হাতে নেয় ত্রিদিবেশ, মিসেস সেনের পেছনে দাঁড়িয়ে হটাত করে পাছার ওপরে বেল্টের বাড়ি মারে। মিসেস সেন ব্যাথায় ককিয়ে লাফিয়ে ওঠে, চেঁচিয়ে বলে, “কি করছ?” ত্রিদিবেশ হিসহিস করে বলে, “মাগি, তোর নরম ফর্সা গাঁড় দেখে, মেরে মেরে লাল করতে ইচ্ছে করছে। দাড়া পাছা উঁচু করে, নাহলে বেল্ট দিয়ে মেরে তোর পিঠ ফাটিয়ে দেব।” ত্রিদিবেশের হিসহিস ধমক শুনে মিসেস সেন বাধ্য মেয়ের মতন সামনের দিকে ঝুঁকে, হাঁটুর ওপরে হাত দিয়ে ভর করে, পেছন দিকে পাছা উঁচিয়ে দাঁড়িয়ে থাকে। ত্রিদিবেশ মিসেস সেনের পাছার ওপরে বার কয়েক বেল্ট দিয়ে আঘাত করে, চপাট চপাট শব্দে ঘর ভরে যায়, সেই সাথে মিসেস সেনের গোঙ্গানি শুরু হয়ে। বেল্টের মার যেই পরে মিসেস সেনের শরীর আন্দোলিত হয়, ঝুলে থাকা স্তন জোড়া দুলতে শুরু করে। নরম ফর্সা সুগোল পাছার ত্বক বেল্টের মারে লাল হয়ে যায়। জায়গায় জায়গায় চওড়া লাল দাগ পরে যায়। কয়েক খানা বেল্টের মার খাওয়ার পরে, মিসেস সেনের মুখ থেকে আরামের শীৎকার বের হয়, “উফফফ, এই সুখ দারুন সুখ গো। মার আমার পাছায় আরও জোরে মার, উফফ মাগো, গুদ ভিজে গেল। উম্মম্ম, কি সুখ গো ত্রিদিবেশ।” মিসেস সেন ডান হাত নিয়ে যায় পায়ের ফাঁকে, যোনি ভেতর আঙুল ঢুকিয়ে জোরে নাড়াতে শুরু করে দেয়। ত্রিদিবেশ আরও জোরে বেল্ট দিয়ে মেরে মেরে মিসেস সেনের ফর্সা পাছা টকটকে লাল করে দেয়। নরম পাছার কয়েক জায়গায় কেটে রক্তের দাগ ফুটে ওঠে। মিসেস সেনের মুখে ব্যাথার অভিব্যাক্তি নেই, সারা চেহারায় ছড়িয়ে তীব্র কামের ছটা। পাছা দুলিয়ে মার খেতে খেতে সুখের শীৎকারে ভরিয়ে দেয় ঘর। ত্রিদিবেশ মারতে মারতে বলে, “মাইরি মাগির কি সেক্স, খানকির গাঁড় মারতে দারুন মজা আসবে এবারে।”

সেই অভূতপূর্ব প্রভুত্ব আর নমনের অধভুত ভঙ্গিমা দেখে অনুপমা আর দেবায়ন অবাক হয়ে যায়। দেবায়ন অনুপমার ঘাড়ের ওপরে মাথা নামিয়ে কামড়ে ধরে নরম কাঁধ। অনুপমা দাঁতের পরশে ককিয়ে দেবায়নকে বলে, “আমি কিন্তু ভালোবাসা চাই, মার খেতে চাই না। ওই সব কিন্তু আমার একদম ভালো লাগে না, আর এনাল নয় দেবু।” দেবায়ন অনুপমাকে আসস্থ করে বলে, “পুচ্চি সোনা, তোকে নিয়ে আমি ভালোবাসার খেলায় খেলবো, তোকে আমি মেরে পিটে খেলব না কোনদিন। তুই যেখানে আমাকে থামতে বলবি সেখানে আমি থামব, যেটা করতে বারন করবি সেটা আমি কখন তোর উপরে করব না। চিন্তা নেই পুচ্চি সোনা, তুই আমার হার্ট, তুই আমার লাভ।” অনুপমা ঘাড় ঘুড়িয়ে দবায়নের মাথা ধরে ঠোঁটের ওপরে এক প্রগার চুম্বন এঁকে দেয়। দেবায়নের হাত নেমে যায় অনুপমার যোনির উপরে। প্যান্টি ভিজে জবজবে হয়ে গেছে, হাত দিতেই উরু চেপে কোমর চেপে ধরে অনুপমা। দেবায়নের আঙুল প্যান্টির উপর দিয়েয় যোনির চেরায় আদর করতে শুরু করে দেয়। অনুপমা যোনির উপর আদর খেতে খেতে, হাত দিয়ে দেবায়নের লিঙ্গ নিয়ে খেলতে শুরু করে দেয়।

ত্রিদিবেশ মিসেস সেনের চুলের মুঠি ধরে দাঁড় করিয়ে দিয়ে, নিজের দিকে ঘুড়িয়ে দেয়। দেয়ালের সাথে চেপে ধরে মিসেস সেনকে, শরীরের সাথে শরীর চেপে, মিসেস সেনের ঠোঁটের ওপরে ঠোঁট চেপে ধরে ত্রিদিবেশ। চুম্বনের খেলা বেশ কিছুক্ষণ চলে, ত্রিদিবেশ মিসেস সেনের সারা শরীরে হাত বুলিয়ে আদর করে, পাছার ওপরে হাত দিয়ে পাছা টিপে ধরে। চুম্বন ছাড়িয়ে মিসেস সেনের হাত ধরে বিছানার ওপরে নিয়ে আসে। মাথার নিচে দুটি বালিস রেখে মিসেস সেন কে বিছানায় শুইয়ে দেয়। দুই হাত মাথার উপরে করতে বলে ত্রিদিবেশ। মিসেস সেন জিজ্ঞেস করে কেন? ত্রিদিবেশ বলে, একটু অন্য ভাবে খেলতে চায় মিসেস সেনের নরম, কামার্ত শরীর নিয়ে, আসস্থ করে বলে, ভালোই লাগবে এই নতুন ভঙ্গিমার সঙ্গম। মিসেস সেন বিছানার একপাসে দুই পা সামনের দিকে ছড়িয়ে মাথার নিচে দুটি বালিস রেখে শুয়ে পরে। মাথার দুইপাশে উঁচু করে ধরে দুই হাত, দুই স্তন উঁচু হয়ে দাঁড়িয়ে পরে। স্তনের বোঁটা এত ফুলে গেছে মনে হয় যেকোনো সময়ে ফেটে বেড়িয়ে যাবে স্তনের উপর থেকে। নরম ফোলা ফোলা মসৃণ বগল উন্মচিত হয়ে যায়। ত্রিদিবেশ মিসেস সেনের পাশে বসে বেল্ট দিয়ে দুই হাত মাথার উপরে, খাটের সাথে বেঁধে দেয়। মিসেস সেন চুপচাপ কামনার হাসি হেসে ত্রিদিবেশের আদেশ পালন করে। ত্রিদিবেশ মিসেস সেনের বুকের ওপরে উঠে পরে, শরীরের দুই পাশে হাঁটু ভাঁজ করে দাঁড়িয়ে পরে মিসেস সেনের মুখের কাছে। ত্রিদিবেশের শক্ত লিঙ্গ মিসেস সেনের ঠোঁটের থেকে একটু দুরে ঝুলতে থাকে। ত্রিদিবেশ মিসেস সেনের গালের উপরে আলতো করে থাপ্পর মারে, হিস হিস করে হেসে ঠোঁট খুলতে বলে। মিসেস সেন ঠোঁট মেলে ধরে আর ত্রিদিবেশ মুখের মধ্যে লিঙ্গ ঢুকিয়ে দেয়। মিসেস সেনের মুখ ভরে ওঠে গরম লিঙ্গে। ত্রিদিবেশ মিসেস সেনের চুলের মুঠি ধরে, লিঙ্গ সঞ্চালন তীব্র করে দেয়। মিসেস সেনের মুখ দেখে বোঝা যায় যে শ্বাস নিতে কষ্ট হচ্ছে মিসেস সেনের, কিন্তু ত্রিদিবেশ পাগলের মতন চুলের মুঠি ধরে মুখের ভেতরে লিঙ্গ নাড়াতে থাকে। আর সেই সাথে একবার স্তনের ওপরে একবার গালের ওপরে চাঁটি মেরে মেরে লাল করে দেয় মিসেস সেনের সারা শরীর।

কামনা লালসার এই অধভুত ভঙ্গিমা দেখে দেবায়ন আর অনুপমা দু’জনে থমকে নিজেদের খেলা ভুলে যায়। অনুপমা দেবায়নের হাত চেপে ধরে বলে, “এই পুচ্চু, মায়ের খুব লাগছে রে। উফফফ… ত্রিদিবেশ যে একটা শয়তান, জানোয়ার। মনে হচ্ছে আজ রাতে মাকে ছিঁড়ে খাবে ত্রিদিবেশ।” দেবায়ন ফিসফিস করে বলে, “বল’ত ওই জানোয়ার টাকে এখুনি মেরে ফেলি?” অনুপমা থামিয়ে দেয় দেবায়নকে, “না রে, মায়ের মুখ দেখে মনে হচ্ছে মায়ের এই খেলা ভালো লাগছে।”

ত্রিদিবেশের লিঙ্গ মন্থন চরমে পৌঁছে যায়, চুলের মুঠি ধরে একটা জোর ধাক্কা মেরে আমুল ঢুকিয়ে দেয় লিঙ্গ। কেঁপে ওঠে মিসেস সেনের শরীর আর সেই সাথে ত্রিদিবেশের দেহ সামনের দিকে বেঁকে যায়। ঝলকে ঝলকে বীর্য বেড়িয়ে আসে লিঙ্গ থেকে, ভাসিয়ে দেয় মিসেস সেনের মুখ গহ্বর। ঠোঁটের কষ বেয়ে বীর্য বেড়িয়ে আসে মুখের ভেতর থেকে, ঢোক গিলে সেই ত্রিদিবেশের বীর্য খেয়ে নেয় মিসেস সেন। বীর্য ঢালার পরে ত্রিদিবেশ লিঙ্গ বের করে নেয় মুখের ভেতর থেকে, কষ বেয়ে যেটুকু বীর্য বেড়িয়ে থাকে, সেই টুকু বীর্য আঙ্গুলে নিয়ে ঠোঁটের মধ্যে ঢুকিয়ে বলে, “কিরে মাগি, কেমন খেলি আমার মাল?” মিসেস সেনের চেহারায় ফুটে ওঠে চরম রতি সুখ মোচনের এক হাসি। মিসেস সেন বলে, “মাদার চোদ, শুয়োরের বাচ্চা, আমাকে না বাঁধলেও আমি তোর বাড়া চুষে মাল খেতাম।” ত্রিদিবেশ, “না মিতা, আমার একটা ফ্যান্টাসি ছিল, তাই একটু পূরণ করলাম। এবারে তোমাকে ভালো করে চুদবো। একদম সোনা মণির মতন গুদ চেটে, গুদের রস খেয়ে গুদ ফাটিয়ে চুদবো।” মিসেস সেন কামুক বুভুক্ষু নারীর মতন হিসহিস করে বলে, “মাদার চোদ, শুয়োরের বাচ্চা, খুলে দে আমার হাত। আমি তোর বাড়া গুদে নেব না।” ত্রিদিবেশ নেমে আসে মিসেস সেনের বুকের ওপর থেকে, পাশে বসে এক হাতে একটা স্তন টিপতে টিপতে বলে, “সোনা মিতা, লক্ষ্মী খানকি মাগি আমার। এমন করে না, দুষ্টু মেয়ের মতন। জানো কি তুমি, ছয় বছর ধরে, স্কুলে পড়ার সময় থেকে, তোমার স্বপ্ন দেখে বাড়া খিঁচে মাল ফেলেছি।” অন্য হাত নিয়ে যায় যোনির ওপরে। মিসেস সেন ছটফট করতে শুরু করে দেয়। পা দাপায়, উরু চেপে থাকে পরস্পরের সাথে। ত্রিদিবেশ জোর করে দুই মোটা উরুর মাঝে হাত ঢুকিয়ে দেয়। যোনির ভেতরে আঙুল ঢুকিয়ে বেশ জোরে নাড়াতে নাড়াতে বলে, “তোমার গুদ বলছে তুমি চোদোন খেতে রেডি, তোমার গুদে যে রসের বন্যা বয়ে যাচ্ছে, মিতা।” ত্রিদিবেশের তীব্র আঙুল সঞ্চালনে মিসেস সেন কিছুক্ষণের মধ্যেই উরু মেলে ধরে কামনার শীৎকার করে ওঠে, “উফফফ, মাগো, কি ফিঙ্গারিং করতে জানো তুমি। মহা চোদন বাজ ছেলে গো। কতবার নিজের মাকে চুদেছ, সত্যি বলত?” মিসেস সেনের সারা শরীর ঘেমে গেছে, ত্রিদিবেশের চাঁটি, পেষণ আর মর্দন খেয়ে সারা শরীর লাল হয়ে গেছে। ত্রিদিবেশ ঝুঁকে পরে মিসেস বুকের ওপরে, একটি স্তন মুখের মধ্যে নিয়ে কামড়ে ধরে স্তনের বোঁটা। মিসেস সেন, “উউউউউ… খাও খাও, মাইয়ের বোঁটা ছিঁড়ে দাও…” ত্রিদিবেশ স্তনের বোঁটা দাঁতের মধ্যে নিয়ে টেনে তুলে ভালো করে চুষে ছেড়ে দেয়, থপ করে নরম স্তন নিজের আকারে ফিরে আসে, দুলে ওঠে স্তনের সাথে শরীর।

দেবায়ন অনুপমার কানেকানে বলে, “পুচ্চি সোনা, তোর মায়ের গুদ মাই দেখে খুব চুদতে ইচ্ছে করছে মাগিকে। এই রকম মস্ত ডবকা মাগি পাওয়া ভাগ্যের কথা।” কামনার চরম তাড়নায় অনুপমা বলে, “ওরে পুচ্চু সোনা, আমাকে নিয়ে খেল আবার মায়ের দিকে নজর কেন?” দেবায়ন বলে, “তুই থাকবি আমার ভালোবাসা, আর তোর মা হবে আমার বাড়ার মাগি।” অনুপমা অস্ফুট শীৎকার করে ওঠে, “উফফফ, প্লিস পুচ্চু, বলিস না আর, থাকতে পারছি না আর। এখন আমার গুদে আঙুল ঢোকা।” দেবায়ন অনুপমার সিক্ত যোনির ভেতরে মধ্যমা ঢুকিয়ে দেয়। যোনির পেশি কামড়ে ধরে দেবায়নের আঙুল, অনুপমার কমনীয় শরীর ভীষণ ভাবে নড়ে ওঠে। সুখে পাগল হয়ে অনুপমা তীব্র শীৎকার করতে যায়, কিন্তু দেবায়ন ঠোঁটের ওপরে ঠোঁট চেপে সেই শীৎকার গিলে নেয়। নিচের থেকে আঙুল সঞ্চালন শুরু করে দেয়, আঁটো সিক্ত আনকোরা যোনির ভেতরে।

ত্রিদিবেশ মুখ নিয়ে যায় ফোলা মসৃণ বগলের কাছে, ঘামের গন্ধ শুকে নেয় বুক ভরে, “উম্মম সেক্সি মাগির ঘামের ঘন্ধে কত উত্তেজনা।” জিবের ডগা দিয়ে বগল চাটতে শুরু করে দেয়। মিসেস সেন ছটফট করে ওঠে কাটা ছাগলের মতন, “উফফফ, কুত্তা, হারামি, কাতুকুতু লাগছে।” কিন্তু নিরুপায় মিসেস সেন, হাত দুটি জোড়া করে মাথার ওপরে বাঁধা। ত্রিদিবেশ চাটা থামায় না, সম্পূর্ণ জিব বের করে বেড়ালের দুধ চাটার মতন, বগলের নীচ থেকে উপর পর্যন্ত চেটে চেটে ঘামের নোনতা স্বাদ নেয়। একটু করে কামড়ে দেয় নরম মসৃণ বগল, কামড়ের ফলে ফর্সা বগলের ত্বকের ওপরে দাঁতে কাটার লাল দাগ পরে যায়। মিসেস সেন ককিয়ে উঠে বলে, “শুয়োরের বাচ্চা, মাদারচোদ সারা শরীরে দাগ করে দিলি, এবারে হাত কাটা ব্লাউস পরে বের হব কি করে?” ত্রিদিবেশ বগল চাটা শেষ করে বলে, “ওরে মাগি, কয়েকটা দিন না হয় নাই বা বের হলি। কয়েক দিন ভাতারের সাথে চুদিস ভালো করে।” মিসেস সেন বলে, “আমার শুয়োরের বাচ্চা ভাতার যদি আমাকে ভালো করে চুদতে পারত তাহলে কি আর আমি বারো ভাতারির মতন গুদ মারাতে বেড়াতাম? সোমেশ কোনদিন ঠিক ভাবে চুদতে পারত না। বাড়া গুদে কোনোরকমে ঢুকিয়ে বার কয়েক নাড়িয়ে মাল ফেলে দিত।” ত্রিদিবেশ যোনির ভেতর থেকে আঙুল বের করে মিসেস সেনের ঠোঁটের কাছে নিয়ে এসে বলে, “উফফফ, মাগির গুদ রস দেখ, চাট একটু।” এই বলে যোনি রসে ভেজা আঙুল নিজে একটু চেটে নিয়ে মিসেস সেনের মুখে ঢুকিয়ে দেয়। মিসেস সেন মনের সুখে ত্রিদিবেশের আঙুল থেকে নিজের যোনি রস চেটে পুটে পরিষ্কার করে দেয়। স্তনের ওপরে বার কয়েক চাঁটি মেরে লাল করে দেয় নরম স্তনের ত্বক। সারা ঘরে শুধু মিসেস সেনের সুখের শীৎকার প্রতিধ্বনিত হয়।

ত্রিদিবেশ বলে, “লক্ষ্মী মাগির মতন এবারে উপুড় হয়ে শুয়ে পর, আমি ডগি স্টাইলে তোমাকে চুদতে চাই।” মিসেস সেন বলে, “হাত খুলে না দিলে কি করে উপুড় হয়ে শোব?” ত্রিদিবেশ কোমর ধরে ঘুড়িয়ে দেয়, বেল্টের বাঁধন আরও পেঁচিয়ে যায় কব্জির ওপরে। মিসেস সেন দুই হাতে খাটের মাথার দিক ধরে হাঁটু ভাঁজ করে পাছা উঁচিয়ে থাকে। নরম ফর্সা পাছা বেল্টের মারে টকটকে লাল। ত্রিদিবেশ মিসেস সেনের পেছনে হাঁটু গেড়ে বসে পাছার খাঁজে লিঙ্গ ঘষতে শুরু করে দেয়। মিসেস সেন শীৎকার করে ওঠে, “ওরে শুয়োরের বাচ্চা, তাড়াতাড়ি গুদে ঢোকা তর ওই বাড়া।” ত্রিদিবেশ বলে, “উফফ, মাগির খাই দেখ, মাগির পাছা দেখ, আপেলের মতন লাল হয়ে গেছে।” এক হাত পায়ের ফাঁকে দিয়ে যোনির চেরার ওপরে বুলিয়ে দেয়। মিসেস সেন বারংবার কেঁপে কেঁপে ওঠে, “উম্মম্ম…ইসসসস…” শীৎকারে ঘর ভরিয়ে দেয়। ত্রিদিবেশ লিঙ্গ নিয়ে যায় যোনির চেরায়, লিঙ্গের মাথা যোনির চেরা বরাবর ঘষে দেয় বার কয়েক। তারপরে এক প্রবল চাপে লিঙ্গ আমুল গেঁথে দেয় সিক্ত যোনির ভেতরে। মিসেস সেন, “উম্মম্মম… ইসসস… উফফফফ” করতে শুরু করে দেয়। ত্রিদিবেশ বাম হাতে চুলের গোছা পেঁচিয়ে মাথা পেছনে টেনে ধরে, ডান হাতে বেল্ট নিয়ে পাছার ওপরে মারতে শুরু করে আর সেই সাথে কোমর নাচিয়ে যোনি মন্থন করতে শুরু করে দেয়। মন্থনের ফলে নরম থলথলে স্তন দুলতে শুরু করে দেয়, দুধেল গাইয়ের মতন। নরম তুলতুলে পাছার গোলার উপরে ঢেউ খেলে যায়। মিসেস সেনের দেহ ত্রিদিবেশের ধাক্কার ফলে একবার সামনে চলে যায় আর যেই ত্রিদিবেশ টেনে বের করে লিঙ্গ সেই সাথে তালে তাল মিলিয়ে পাছা পেছনে নিয়ে যায় মিসেস সেন।

দেবায়ন দুই জানু জোড়া করে, অনুপমাকে টেনে কোলের ওপরে বসিয়ে দেয়। কঠিন উদ্ধত গরম লিঙ্গ সোজা ধাক্কা মারে সিক্ত যোনির চেরায়। অনুপমার মুখ এক হাতে চেপে থাকে দেবায়ন, জানে যে যোনির ওপরে শক্ত লিঙ্গের পরশে কামিনী তীব্র শীৎকার করে উঠবে। অন্য হাত সাপের মতন পেঁচিয়ে থাকে অনুপমার কোমল শরীর। দেবায়ন অনুপমার প্যান্টি ঢাকা যোনির চেরার ওপরে নীচ থেকে কোমর দুলিয়ে ডলতে শুরু করে দেয়। অনুপমা পা ফাঁক করে আনন্দের সহিত যোনির উপরে কঠিন লিঙ্গের পেষণ উপভোগ করে। চোখের সামনে ত্রিদিবেশ আর মিসেস সেনের সঙ্গম দেখে দুইজনে প্রচন্ড ভাবে উত্তপ হয়ে ওঠে। দেবায়ন অনুপমার প্যান্টি সরিয়ে যোনির ভেতরে মধ্যমা আর অনামিকা ঢুকিয়ে নাড়াতে শুরু করে দেয়। অনুপমা পেছনে হাত নিয়ে দেবায়নের বৃহৎ কঠিন তপ্ত লিঙ্গ মুঠির মধ্যে চেপে ধরে নাড়াতে শুরু করে দেয়। পরস্পরের হস্ত মৈথুনের ফলে দু’জনে সুখ চরম সীমায় পৌঁছে যায়। দেবায়ন দুই আঙুল পুরোটা সিক্ত যোনির ভেতরে ঢুকিয়ে চেপে ধরে থাকে। যোনির পেশি কুঞ্চিত সম্প্রসারিত হয়ে পিষে দেয় দেবায়নের আঙুল দুটি। সেই সাথে দেবায়নের বীর্য স্খলনে ভিজে যায় অনুপমার পাছা আর হাত। দু’জনে পরস্পরকে চেপে ধরে, রাগ মচোনের রেশ উপভোগ করে। দুই’জনে ঘেমে স্নান করে ফেলেছে, হাঁপিয়ে উঠেছে তীব্র কামনার খেলার পরে। অনুপমা মিহি সুরে বলে, “কুত্তা শালা কত মাল ফেলিস তুই, পুরো পাছা, হাত ভিজিয়ে দিলি একেবারে।” দেবায়ন ওর কান কামড়ে বলে, “একদম টাটকা নির্ভেজাল প্রোটিন বুঝলি রে পুচ্চি সোনা। চাইলে রোজ এক বাটি দেব তোকে, কিছু খাস, কিছু বুকে, পাছায় মাখিস, ভালো ক্রিমের কাজ করবে।” অনুপমা ঘাড় ঘুড়িয়ে দেবায়নের গাল কামড়ে বলে, “শালা কুত্তা পুচ্চু, দিস পাঠিয়ে, মাল মেখে নেব গায়ে।”

ত্রিদিবেশ বেল্ট ফেলে মিসেস সেনের পিঠের উপরে ঝুঁকে পরে, এক হাতের মধ্যে একটি স্তন নিয়ে কচলাতে শুরু করে দেয়, অন্য হাত নিয়ে যায় উরুর মাঝে, ডলতে শুরু করে যোনি। ত্রিদিবেশ মিসেস সেন কে বলে, “উফফফ, মাগি তোর মতন গুদ পেয়ে সারা জীবন গুদে দিতে পারি। শালা তোর ভাতারের চাই পোষ্ট, তোর চাই বাড়ার চোদন, কি মিল দেখ তোদের। তোর ভাতার তোকে খাটিয়ে কত কিছু করে নিল। তোর এই গুদ চোদার জন্য আমি বাবার প্রোজেক্ট পেপার চুরি করলাম। এবারে তোর গুদের চুলকানি কমে গেল সেই সাথে তোর ভাতার প্রোজেক্ট প্রেসেন্টেসান দিয়ে জি.এম হয়ে যাবে। যদি আমাকে ভালো করে চুদতে না দিস তাহলে ওই প্রোজেক্ট পেপার পাবি না। বেশ ভালো করে গুদ নাচিয়ে পাছা নাচিয়ে আমার চোদন খা, বারো ভাতারি মাগি।”

অনুপমা মনের সুখে দেবায়নের আঙুল নিজের সিক্ত যোনির ভেতরে আদর উপভোগ করছিল। কিন্তু ত্রিদিবেশের কথা শুনে অনুপমা আর দেবায়ন অবাক হয়ে যায়। মিসেস সেন ত্রিদিবেশ কে দিয়ে ওর বাবার কাছে থেকে একটা কাগজ চুরি করিয়েছে, সেই কাগজে এমন কিছু আছে যেটা মিস্টার সেনের দরকার। তারমানে কি? দেবায়ন আর অনুপমা থামিয়ে দেয় নিজেদের রতি ক্রীড়া। সিক্ত যোনির ভেতর থেকে আঙুল টেনে বের করে নেয়। অনুপমা দেবায়নের হাত নিজের শরীরের ওপরে পেঁচিয়ে ধরে থাকে। অনুপমা দেবায়ন কে ফিসফিস করে জিজ্ঞেস করে, “কিছু বুঝলি রে?” দেবায়ন মাথা নাড়িয়ে জানিয়ে দেয় যে অনেক কিছু বুঝে গেছে। অনুপমা জিজ্ঞেস করে যে কি বুঝেছে? দেবায়ন বলে, “তোর বাবা, তোর মাকে ইউস করে নিজের কাজ হাসিলের জন্য। তোর মায়ের গুদের খিধে অনেক, যেটা তোর বাবা মেটাতে পারে না। তাই তোর সুন্দরী মা, চড়ে বেড়ায় গুদের খিধে মেটানোর জন্য, আর তোর বাবা সেই ভাঙ্গিয়ে নিজের কাজ হাসিল করে। আমার মনে হয় এই সব কেস সব বড় লোক বাড়িতে ঘটে, শুধু তুই এতদিন জানতিস না।” সব কিছু বুঝে ওঠার পরে কামনার লেশ উবে যায় দেবায়নের আর অনুপমার মন থেকে। সুন্দরী প্রেয়সী দেবায়নের হাত জড়িয়ে ধরে ফুফিয়ে ওঠে, “উফফফ, কি দুনিয়া হয়েছে রে পুচ্চু। আমি ভাবাতে পারছি না যে আমার বাবা আমার মায়ের শরীর ইউস করে আজ এত উপরে উঠেছে। এতদিন শুধু মাকে ছোটো মনে করতাম। পার্টিতে মাকে দেখতাম অন্য লোকের সাথে ঢলে ঢলে কথা বলছে, গায়ে পরে হাত দিচ্ছে, আঁচল সরিয়ে বুক দেখিয়ে বেড়াচ্ছে তখন খুব খারাপ লাগত আর খারাপ লাগত বাবার কথা ভেবে। মনে হত যে বাবা কত ভালোবাসে মাকে। উফফ, না, দু’জনেই সমান মা কি না…” ওর কথা শুনে দেবায়নের কাম লালসা উড়ে যায়। দেবায়ন অনুপমাকে জড়িয়ে ধরে বলে, “চল রে পুচ্চি, উপরে চল। ওদের নিজেদের মতন ছেড়ে দে, যা হবার দেখা যাবে।” অনুপমা দেবায়নের গলা জড়িয়ে ধরা গলায় বলে, “তাড়াতাড়ি উপরে নিয়ে চল পুচ্চু।” দেবায়ন ওকে কোলে করে উঠে দাঁড়ায়। অনুপমা গলা জড়িয়ে বুকের কাছে মুখ লুকিয়ে মিহি সুরে বলে, “শুধু মাত্র তোর বুক ছাড়া এই দুনিয়ায় আর কোন শান্তির জায়গা নেই রে পুচ্চু।”

দেবায়ন অনুপমাকে কোলে করে ওর রুমে নিয়ে আসে। অনুপমা দেবায়নের বুকের পরে মুখ লুকিয়ে জড়িয়ে ধরে। দেবায়ন বুকের কাছে নগ্ন প্রেয়সীরে শরীর সাপের মতন পেঁচিয়ে ধরে আদর করে দেয় সারা শরীরে। মিষ্টি আদরে গাঁ ভাসিয়ে মনের শান্তিতে একসময় অনুপমা ওর বুকের মাঝে লুকিয়ে ঘুমিয়ে পরে। দেবায়ন চোখে কিছুতেই ঘুম আসেনা। চোখ বন্ধ করলেই সারাদিনের কথা মনে পরে যায়। কার মুখ দেখে ঘুম থেকে উঠেছিল? একদিন, শুধু এক দিন, মানুষের কত রুপ দেখতে পেল দেবায়ন। অনেক গুলো নর নারীর সঙ্গম দেখতে পেল, ওর চারপাশে যেন উলঙ্গ নর নারীর ছড়াছড়ি। সবাই কিছু না কিছুর তাড়নায় শরীর নিয়ে খেলেছে। মিসেস সেন, ত্রিদিবেশ, মা, সূর্য কাকু, মণি কাকিমা সবাই কাম ক্ষুধায় তাড়িত। এত গুলোর মধ্যে শুধু মাত্র যে বুকের কাছে জড়িয়ে ধরে আছে, সেই একমাত্র ভালোবাসা, প্রানের দোসর, অনুপমা, তাছাড়া চারদিকে শুধু দেহের খেলা চলেছে।
চতুর্থ পর্বের সমাপ্তি