কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৭ – ভাগ ২

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৭ – ভাগ ২

দেবায়ন, “কি হয়েছে তোমার, কাকিমা?”

পারমিতা দেবায়নের ডান হাত বুকের কাছে চেপে ধরে হেসে ফেলে, “আর কাকিমা বলে নাই বা ডাকলে আজকে। তোমাকে অনেক কিছু বলার আছে।” তোয়ালের ছাড়িয়ে নগ্ন উপরি স্তনের নরম অংশে দেবায়নের হাত স্পর্শ করে। দেবায়নের শরীরে তড়িৎ বয়ে যায়, সেই তুলতুলে স্তনের স্পর্শে।

দেবায়ন গাড় গলায় জিজ্ঞেস করে, “আমি তোমার সব কথা শুনতে রাজি।”

পারমিতা ম্লান হেসে বলে, “আমাকে কেউ ভালোবাসে না জানো। সবাই নিজের স্বার্থে আমাকে চায়। সবার স্বার্থ মিটাতে মিটাতে এই পারমিতা হারিয়ে গেছে। অনু জানে আমার অসংখ্য বয়ফ্রেন্ড আছে। মেয়ের চোখে আমি যেন নরকের কীট। মাঝে মাঝে এমন ভাবে আমার সাথে কথা বলে যেন আমি ওর মা নয়, বাজারের কোন এক মেয়েছেলে।” গলা ধরে আসে পারমিতার, “মিস্টার সেন কি করে আজ জি.এম হয়েছে জানো? আমার জন্য আজ জি.এম হয়েছে। তুমি ত্রিদিবেশ কে দেখেছিলে? ত্রিদিবেশের বাবা, রতন আর সোমেশ ডিজিএম ছিল। আমি নিজের বিনিময়ে ত্রিদিবেশকে দিয়ে একটা প্রোজেক্ট রিপোর্ট চুরি করাই, আর তাই সোমেশ আজ জিএম। এটা প্রথম ঘটনা নয়, আমাকে দিয়ে অনেক কাজ হাসিল করেছে সোমেশ। তুমি আমাদের এই বিত্ত, প্রতিপত্তি, স্পম্পত্তি দেখছ? কি করে হয়েছে জানো? আমার নামে একটা কস্ট্রাকশান কম্পানি আছে, জানো?”

“তোমাকে আমার গল্প শুরু থেকে বলি, কাউকে বলতে পারিনি আমার মনের কথা। কেউ শুনতে চায়নি, সবাই আমাকে বিছানায় ফেলে নিজেদের মনের সুখে উপভোগ করে গেছে। আমি আমার বাবা মায়ের ছোটো মেয়ে, আমার দিদি লন্ডনে থাকে, জামাইবাবু এন.আর.আই ডাক্তার। ছোটো বেলা থেকে দেখতে খুব সুন্দরী আর ডাগর ছিলাম, কলেজে অনেক ছেলে আমার পেছনে মাছির মতন ঘুরে বেড়াত। ঠিক আমার মেয়ের মতন ছিলাম আমি, কাউকে পছন্দ না হলে তার সাথে ঘুরতাম না। ঠিক কলেজ ছাড়া মুখে মুখে এক জনার সাথে একটু ভালো সম্পর্ক গড়ে ওঠে ঠিক তখনি আমার বিয়ে হয়ে যায়। সেটা প্রেম ছিল না, তাই আর তাকে মনেও পরেনা ঠিক ভাবে। আমার শ্বশুর অনেক বড়লোক, দুই ছেলে, রাজেশ আর সোমেশ। সোমেশ ছোটো, পড়াশুনায় ভালো ছিল, ইংল্যান্ড থেকে পড়াশুনা করেছে, কিন্তু ওর দাদা পড়াশুনায় অত ভালো ছিল না। সোমেশের প্রথমে ইচ্ছে ছিলনা ব্যাবসা করার। চাকরি করবে, নিজের পায়ে দাঁড়াবে। চাকরি পেল সুদুর জম্মুতে। শ্বশুর শ্বাশুরি চিন্তিত ছেলে একা একা অত দুরে, তাই বিয়ে দেবার কথা ওঠে। আমার শ্বশুর মাঝে মাঝে ছেলেকে দেখতে ইংল্যান্ড যেত সেখানে বাবার সাথে পরিচয় হয়। দিদির তখন বিয়ে হয়ে গেছে, আমি দিদির বাড়িতে ঘুরতে গিয়েছিলাম। সেখানে আমার শ্বশুর আমাকে দেখে পছন্দ করেন। কোলকাতায় ফিরেই আমার বিয়ের ঠিক হয়ে যায়। সোমেশের আগে আমাকে রাজেশ দেখতে গিয়েছিল। সেই সময়ে ওর মাথায় শুধু টাকার চিন্তা, ব্যাবসার চিন্তা ছিল। তাই আমার বিয়ে সোমেশের সাথে হয়ে গেল। বিয়ের পরে আমি স্বামীর সাথে চলে গেলাম জম্মু। সোমেশ তখন একটা ব্যাঙ্কে চাকরি করত, বেশ ভালো মাইনে। আমাদের ছোটো দুই জনের সংসার। বিকেলে তাওই নদীর বালির ওপরে ঘুরে বেড়ান, মাঝে মাঝে উধামপুর, পাটনিটপ যাওয়া। খুব আনন্দে ছিলাম। আমার প্রথম বিবাহ বার্ষিকী পাটনিটপে কাটে, চারদিকে তুষার, কনকনে ঠাণ্ডা, তারমাঝে আমি আর সোমেশ, হারিয়ে গেছিলাম দুই জনে।”

“ঠিক কয়েক মাস পরে, কোলকাতা থেকে খবর আসে যে আমার শ্বশুর মশাইয়ের শরীর খুব খারাপ। হন্তদন্ত হয়ে ছুটে গেলাম দুই জনে কোলকাতা। গিয়ে শুনলাম যে শ্বশুর মশায়ের ক্যান্সার হয়েছে। এই বাড়ি আমার নামে লিখে দিলেন শ্বশুর মশাই আর ওই কন্সট্রাক্সান কম্পানি আমার ভাসুরের নামে লিখে দিলেন। এই বাড়ির দাম আর ওই কন্সট্রাক্সান কোম্পানির দামের মধ্যে কয়েক কোটি টাকার তফাত। সোমেশ সেটা মেনে নিতে পারল না। আমার শ্বশুর মশাই এর মধ্যে দেহ রক্ষা করলেন, শ্বাশুরি খুব ভেঙ্গে পড়লেন। আদ্যি কালের মানুষ, বেশি দিন টিকলেন না আমার শ্বাশুরি। শ্বশুর মশায় মারা যাবার মাস ছয়েকের মধ্যে শ্বাশুরি মারা গেলেন। সোমেশের মাথায় টাকার চিন্তা ভর করে এল। জম্মু ফিরে গেলেও এক অন্য সোমেশ গেছিল জম্মুতে। অনুর জন্ম হয় জম্মুতে। শীতের জায়গা, ছোট্ট অনুকে বুকে করে রাখতাম সবসময়ে। মাঝে মাঝে বন্ধ, গোলা গুলি, এই সব শুরু হল জম্মুতে। সোমেশ চাকরি ছেড়ে কোলকাতা চলে এল। সোমেশ একটা বড় রঙের কম্পানিতে চাকরি পেল।”

“ওদিকে শ্বশুর মারা যাবার পরে ভাসুরের ব্যাবসা ঠিক মতন চলছিল না। বেশ কষ্ট করে চালাতে হচ্ছিল ব্যাবসা। সোমেশ আমাকে বলল যেহেতু আমি বাড়িতেই থাকি তাই একটু ভাসুরের ব্যাবসা দেখতে পারি। তখন আমি সোমেশের আসল উদ্দেশ্য বুঝতে পারিনি। আমি সেই কন্সট্রাক্সান কোম্পানির একটু আধটু ব্যাবসা দেখতে শুরু করলাম। ভাসুর আমাকে নিয়ে এদিক ওদিক যেতে লাগল। সোমেশের চেয়ে বেশি সময় আমার রাজেশের সাথে কেটে যেত। বাড়িতে ছোট্ট অনু, তাও আমার মন বাইরে যাবার জন্য ছটফট করতে শুরু করে দিল। রাজেশ এই সুযোগ পেয়ে আমাকে বুকে টেনে নিল। এমনিতে কোলকাতা ফিরে আসার পরে সোমেশের সাথে আমার শারীরিক সম্পর্ক অনেক কমে গেছিল। আমি যেন এক তৃষ্ণার্ত চাতকি, রাজেশ সেই শুকনো বালিতে আবার নতুন গাছ পুতে দিল। আমাকে নিয়ে দিনের পর দিন রাজেশ খেলে গেল। মনের আনন্দে আমি গা ভাসিয়ে দিলাম, সেই সাথে অনুর মুখ দেখে পাপ বোধ জেগে উঠত। প্রথম প্রথম আমি সোমেশকে আমার কথা বলতে চেষ্টা করেছিলাম, সোমেশ এমন ভাব দেখাল যে আমাকে ওর দাদার সাহায্য করতেই হবে। আমি বুঝে গেলাম সোমেশের আসল উদ্দেশ্য। রাজেশ আমাকে বলল যে আমার নামে ওই কম্পানি লিখে দেবে। একদিন সারারাত ধরে রাজেশ আমাকে ভোগ করল এই বাড়িতে, নিচে বসার ঘরে বসে সোমেশ মদে চুড়। সেদিন আমি সেই সম্ভোগ আর মেনে নিতে পারলাম না মন থেকে। বুঝে গেলাম যে এই শরীর আমার স্বামী বিক্রি করে দিয়েছে। সারা রাত সম্ভোগ করার পরে সকাল বেলায় উকিল ডেকে আমার ভাসুর আমার নামে কম্পানি করে দেয়। আমি সোমেশকে জানালাম যে রাজেশ আমার নামে কম্পানি লিখে দিয়েছে। সেই শুনে সোমেশের ঠোঁটে ফুটে ওঠে এক ইতর নোংরা হাসি। আমাকে বলল যে ওর টাকার বিছানায় শোয়ার স্বপ্ন পূরণ হয়ে গেছে। আমি সোমেশকে বললাম ওর নামে কম্পানি করে নিতে, তাহলে সব ল্যাটা চুকে যাবে। কিন্তু আমাকে বলল যে রাজেশ বেচে থাকা পর্যন্ত আর ইনকাম ট্যাক্স ফাঁকি দেওয়ার জন্য কোম্পানি আমার নামে রাখতে। আমি সেই কাগজ ছিঁড়ে ফেলতে গিয়েছিলাম, কিন্তু আমাকে সোমেশ টাকার লোভ, নাম যশ প্রতিপত্তির লোভ দেখাল। বিবেক হেরে গেল, পার্থিব চাহিদার কাছে।”

“সোমেশ আমার শরীরের জ্বালা মেটাতে পারেনি, সেই জ্বালা সেই আগুন নেভাতে আমি বেড়িয়ে পড়লাম। সেই তাড়নায় রাজেশ আমাকে যথেচ্ছ ব্যাবহার করল, আমাকে নিয়ে একের পর এক লোকের বিছানায় ফেলে দিল। ব্যাবসা ফুলে উঠল। আমার ব্যাঙ্ক ব্যালেন্স দিনে দিনে আকাশ ছুঁয়ে গেল। সুনাম, বদনাম অনেক কিছু অর্জন করলাম। পারমিতা আর রইল না বেঁচে, আমি হয়ে গেলাম কারুর বিছানার মিতা, কারুর বিছানার মিসেস সেন। অনু বড় হতে লাগল, রাতে ফিরে ওকে বুকের কাছে আঁকড়ে ধরে পরে থাকতাম। আমার বুকে তখন একটুর জন্য ঠাণ্ডা হয়ে যেত, আমি রাতের জন্য অনুর মা হয়ে যেতাম। সকাল হলেই আমি টাকার লোভ, জৈবিক তাড়না আমাকে মিতা বানিয়ে দিত।”

“একদিন রাজেশ আমাকে চুপিচুপি জানাল যে ওর একজন মেয়েকে পছন্দ হয়েছে। আমাকে দেখাল সুমিতাকে, আমার চেয়ে ছোটো, ভারী মিষ্টি দেখতে মেয়েটা। সোমেশকে জানালাম যে ওর দাদা বিয়ে করতে চায়। সোমেশ হ্যাঁ না, কিছুই ভাব দেখাল না। রাজেশ বিয়ে করল। সোমেশ আর আমি সেই বিয়ের সব কিছু করলাম। রাজেশের বিয়ের পরে রাজেশ অনেক বদলে গেল। বিয়ের দুই বছর পরে রাজেশের একটা ফুটফুটে ছেলে হল। আমি খুব খুশি, কিন্তু সোমেশ যেন খুশি হতে পারল না। ভেবেছিল যে ওর দাদা কোনদিন বিয়ে করবে না, আর রাজেশের সব সম্পত্তি ওর নামে লিখে দেবে।”

একটু থেমে দেবায়নের দিকে তাকিয়ে ধরা গলায় বলে, “একটা কথা গোপন কথা বলব, অনুকে অঙ্কনকে বলবে না।”

দেবায়ন মাথা নাড়িয়ে বলে, “কথা দিচ্ছি কাউকে বলব না।”

পারমিতা বলে, “অঙ্কন আমার ছেলে নয়, আমার ভাসুরের ছেলে। যখন অঙ্কন কোলে তখন একটা গাড়ি এক্সিডেন্টে আমার ভাসুর আর আমার জায়ের মৃত্যু হয়। সেদিন থেকে আমি ওকে বুকে করে নিজের ছেলের মতন করে মানুষ করেছি। আমার ছেলে মেয়ে জানেনা এই কথা। অঙ্কন জানে আমি ওর মা, অনু জানে অঙ্কন ওর ছোটো ভাই।” কথা শুনে দেবায়ন অবাক হয়ে যায়। ভাবত এই কামনার দেবী, লাস্যময়ী নারীর বুক হৃদয় নেই। কিন্তু এই রমণীর বুকের অপার ভালোবাসা দেখে স্তব্ধ হয়ে যায় দেবায়ন।

পারমিতা বলে, “সোমেশ চাকরি বদলে একটা বড় টোব্যাকো কম্পানিতে চাকরি পেল। সেখানেও সোমেশের উপরে ওঠার স্বপ্ন প্রবল। সেখানেও নানা ভাবে আমার শরীর, আমার রুপ বেচেছে। সোমেশ আজ বুক ফুলিয়ে আমার টাকার গরম দেখিয়ে এই হাই সোসাইটিতে ঘুরে বেড়ায়। আসলে সোমেশ আমার কথায় ওঠে বসে, তা ছাড়া ওর আর কোন উপায় নেই। এই বাড়ি, ওই কম্পানি, ওর অফিসের পজিসান সব কিছু আমার জন্য পেয়েছে। আমি কোনদিন আমার এই সব কথা কাউকে জানাতে পারিনি। যেহেতু আমি শরীর বেচে টাকা আয় করেছিলাম তাই সেই কোম্পানির কথা আমি অনুকে অথবা অঙ্কনকে জানাইনি।”

পারমিতার বুকের ওপরে দেবায়নের হাত। মসৃণ ত্বকের ওপরে আলতো হাত বুলিয়ে দেয় দেবায়ন। মাঝে মাঝে পারমিতা বুকের কাছে হাত টেনে ধরলে, তোয়ালের ওপর দিয়েই স্তনের ওপরে হাতের তালু চেপে যায়। পারমিতা বলতে থাকে, “কিছু মেয়েদের কাম উত্তেজনা, মানে সেক্সুয়াল আরজ একটু বেশি থাকে। আমার সেই সেক্সুয়াল আরজ সোমেশ পূরণ করতে পারেনি। প্রথমে আমার খারাপ লেগেছিল, কিন্তু ভাসুরের সাথে শুয়ে, তার ক্লায়েন্টদের সাথে সঙ্গম করার পরে বুঝলাম যে আমার কাম উত্তেজনা অনেক বেশি। সত্যি বলছি তোমাকে, অবাধ যৌনতার শিকার হবার পরে মনে হল আমি ভালো আছি। তীব্র কাম উত্তেজনা মেটাতে গিয়ে একসময় দেখলাম যে নিজেকে বেচে দিয়েছি। শুধু মাত্র মনের শান্তি আর ভালোবাসা কিনতে পারলাম না। কেউ আমার শরীর ভালোবেসে গ্রহন করেনা। সবাই নিজের স্বার্থে আমাকে নিয়ে খেলে যায়। সবার কামনার, লালসার পুতুল হয়ে গেলাম আমি, নিজেকে বিলিয়ে দিলাম। ব্যাভিচারের কথা মনে হয়নি কেননা আমার স্বামী সোমেশ সব কিছু জানত। শুরুতে যখন কারুর বিছানায় নিজেকে বিক্রি করে আসতাম তখন অনুর দিকে, অঙ্কনের দিকে তাকাতে পারতাম না। ধিরে ধিরে সেই দ্বিধা বোধ কেটে গেল। অনু বড় হল, মায়ের মুখের অভিব্যাক্তি দেখে অনেক কিছু বুঝতে শিখল। ওর চোখে ধিক্কারের ভাষা দেখে মনে হল এইসব ছেড়ে দেই। কিন্তু শরীরের জ্বালা, সম্পত্তির লিপ্সা মেয়ের ভালোবাসা ছাপিয়ে দিল।”

কথা শুনতে শুনতে দেবায়নের বুক হাল্কা হয়ে যায়। হাতের তালুর নিচে নরম স্তনের ওপরে আলতো চাপ দেয় দেবায়ন। মিসেস সেনে সেই চাপের ফলে মৃদু হেসে দেয়। মিসেস সেনের চোখে লাগে লালসার আগুন, “একবার মনে হয়েছিল আত্মহত্যা করি, সোমেশকে ডিভোর্স দিয়ে দেই। কিন্তু অনু আর অঙ্কনের মুখ দেখে করতে পারলাম না। ভয় করে যে আমি চলে গেলে সোমেশ হয়ত একদিন আমার মেয়েকেও বেচে দেবে টাকার লোভে। আমি আজ যেখানে দাঁড়িয়ে সেখান থেকে বেড়িয়ে যাবো তার উপায় নেই। অনেকেই জানে আমি কে, পালিয়ে গেলেও পালাবার সেই পথ বন্ধ। তোমাকে বলতে ইচ্ছে হল তাই বললাম, বুকের ভার হাল্কা করার জন্য আর কাউকে পাইনি আমি।”

দেবায়ন পারমিতার গালের উপরে হাত রেখে বলে, “কাকিমা, এবারে মন হাল্কা হয়েছে?”

গালের ওপরে উষ্ণ হাতের পরশে চোখের কোনে জল চলে আসে পারমিতার, ধরা গলায় বলে, “কাকিমা না ডেকে একবার আমার ভালোবাসার নাম ধরে ডাকবে?”

দেবায়ন পারমিতার নরম লালচে গালের উপরে হাত বুলিয়ে বলে, “কি নাম তোমার?”

পারমিতা দুই হাতে দেবায়নের ডান হাত স্তনের খাঁজের ওপরে চেপে বলে, “মিমি। অনেকদিন হয়ে গেছে কেউ আমাকে ওই নামে ডাকে না।” দেবায়নের চোখে লাগে কামনার আগুন। চোখের সামনে শুয়ে, অর্ধ নগ্ন অবস্থায় এক তীব্র যৌন আবেদন মাখা শরীর। কামনার আগুনে পুড়ে সেই শরীর সোনার রঙ ধরেছে। দেবায়ন তোয়ালের ওপর দিয়ে পারমিতার নরম বড় স্তনের ওপরে হাতের তালু মেলে ধরে চাপ দেয়। দেবায়নের কঠিন হাতের স্পর্শে পারমিতার দুই চোখ বুজে আসে। পারমিতার শ্বাস ফুলে ওঠে, বুক ওঠানামা করে, বুকের ওপরে উত্তাল সাগরের ঢেউ খেলে যায়। নাকের পাটা ফুলে ওঠে পারমিতার, শ্বাসে বয়ে যায় আগুন।

দেবায়ন পারমিতার মুখের ওপরে ঝুঁকে পরে, পারমিতা চোখ বুজে নেয় আসন্ন দুই জোড়া ঠোঁটের মিলনের আকাঙ্ক্ষায়। দেবায়ন পারমিতার কপালে ঠোঁট চেপে মৃদু সুরে আদরের নামে ডাক দেয়, “মিমি!”

পারমিতা দেবায়নের ডান হাত গালের ওপরে চেপে ধরে বলে, “আরও একবার ডাক প্লিস।”

দেবায়নের উষ্ণ শ্বাস পারমিতার মুখের ওপরে বয়ে যায়, দেবায়ন আবার পারমিতার ভালোবাসার নামে ডাক দেয়, “বল মিমি।”

পারমিতা চোখ খুলে দেবায়নের চোখের দিকে তাকায়। দুই চোখ চিকচিক করছে এক অনাবিল আনন্দে। দেবায়নের চোখের মণি পারমিতার চোখের মণির ওপরে স্থির হয়ে যায়। পারমিতার কালো চোখের তারায় নিজের প্রতিফলন দেখে। পারমিতার চেহারায় ফুটে ওঠে এক তৃষ্ণার্ত ভাষা। গোলাপি ঠোঁট জোড়া অল্প খোলা, দেবায়নের ঠোঁটের রস আস্বাদনের জন্য মেলে ধরা ওর দিকে। দেবায়নের শরীর গরম হয়ে গেছে, তীব্র কামনার আগুনে শরীরের রক্ত ফুটছে টগবগ করে।

পারমিতা মিহি সুর বলে, “জানো হ্যান্ডসাম, শেষ কবে সোমেশ আমাকে এই নামে ডেকেছে? আমাদের প্রথম বিবাহ বার্ষিকীর দিনে, যেদিন অনু আমার গর্ভে আসে। সেদিন আমরা দুজনে পাটনিটপের একটা ভালো রিসোর্টে ছিলাম। শীতকাল চারদিকে বরফ, কনকনে ঠাণ্ডা হাওয়া, রদ্দুর বড় মিঠে ছিল সেইদিন। সেদিনের কথা ভাবতেই আমার গাঁ হাত পা শিরশির করে ওঠে। তারপরে আর কোনদিন সোমেশ আমাকে ওই ভালোবাসার নামে ডাকেনি। মিমি হারিয়ে যায় সবার বিছানায়। কেউ আর মিমি নামে ডাকে না।” মাথা উঁচু করে দেবায়নের ঠোঁটের দিকে ঠোঁট এগিয়ে নিয়ে আসে পারমিতা। দেবায়নের সারা মুখের ওপরে পারমিতার উষ্ণ শ্বাসের বন্যা বয়ে যায়। মিহি কণ্ঠে কাতর সুরে বলে, “আমাকে কেউ ভালোবাসে না, তুমি আমাকে একটু ভালোবাসবে? একটু ভালোবেসে আদর করবে?”

দেবায়ন সামনে ঝুঁকে পরে পারমিতার ঠোঁটে আলতো চুমু খায়। দেবায়নের নগ্ন বুকের ওপরে তোয়ালে জড়ানো পারমিতার নরম স্তন জোড়া পিষে যায়। পারমিতার হাত চলে যায় দেবায়নের কঠিন বুকের ওপরে। নরম আঙুল দিয়ে সারা বুক পেটের ওপরে আদর করে পারমিতা। দেবায়নের বুকের রক্ত চলাচল বেড়ে যায়। চোখ বুজে দেবায়নের চুম্বনের সুখ উপভোগ করে পারমিতা। দেবায়ন পারমিতার মিষ্টি নরম গোলাপি অধর নিজের ঠোঁটের মাঝে নিয়ে চুষে, টেনে ধরে আলতো করে। পারমিতা জিব বের করে দেবায়নের মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। কোমল বাম হাত দেবায়নের গলা জড়িয়ে ধরে থাকে। দেবায়নের ডান হাত চলে যায় তোয়ালের ঢাকা পেটের ওপরে, পেটের ওপর থেকে তোয়ালে সরিয়ে দিয়ে নরম পেট তলপেটের ওপরে হাত বুলিয়ে দেয়। পারমিতার সারা অঙ্গে বিদ্যুতের তরঙ্গ বয়ে যায়। দুজনেই ডুবে যায় গভীর চুম্বনে, পরস্পরের অধরের মাঝে, পরস্পরের অধর সুধা আকণ্ঠ পান করে নেয়। অবৈধ কামনার আগুন, যৌন ক্ষুধায় জর্জরিত দুই নর নারীকে সম্পূর্ণ গ্রাস করে নেয়।

দেবায়ন ঠোঁট ছেড়ে পারমিতার নাকে নাক ঘষে বলে, “এখন তুমি অনেক সুন্দরী, মিমি। তুমি এখন মানুষকে পাগল করে তুলতে পার, মিমি।”

পারমিতা চোখ বুজে দেবায়নের বুকের ওপরে আলতো আঁচর কাটতে কাটতে বলে, “আমি আর কাউকে পাগল করতে চাইনা, হ্যান্ডসাম। সবাই পাগল হায়নার মতন আমার শরীর বিছানায় ফেলে খুবলে খায়। আমি তোমার কাছে একটু ভালোবাসার পরশ, একটু আদর চাই।”

কামনার দেবী, রতি সুখের রানীর পরশে দেবায়ন নিজের প্রেয়সীর কথা ভুলে যায়। দেবায়ন জিব বের করে পারমিতার ঠোঁটের ওপরে বুলিয়ে বলে, “আজ রাতে তোমাকে ভালোবাসায় ভরিয়ে দেব মিমি।”

দেবায়ন ঠোঁট ছেড়ে পারমিতার হাত ধরে বিছানার ওপরে বসিয়ে দেয়। পারমিতা এক হাত দেবায়নের কোলের ওপরে চলে আসে। তোয়ালের নিচে শক্ত হয়ে থাকা লিঙ্গের ওপরে চলে যায় নরম হাতের তালু। নরম আঙুল কঠিন গরম লিঙ্গের ওপরে পরতেই কেঁপে ওঠে দেবায়ন। দুই জনার চোখে কামনার লেলিহান শিখা জ্বলছে। দেবায়ন পারমিতার মুখ আঁজলা করে নিয়ে, ঠোঁট ছোটো গোলাকার করে পারমিতার নাকের ওপরে আলতো ফুঁ দেয় দেবায়ন।

পারমিতা কেঁপে ওঠে সেই মধুর পরশে, মিহি সুরে বলে, “উম্মম্ম তুমি সত্যি ভালবাসতে জানো, হ্যান্ডসাম। মেয়েদের পাগল করতে জানো।”

পারমিতা বাম হাতে দেবায়নের লিঙ্গ তোয়ালের ওপর দিয়ে আলতো চেপে ধরে আদর করে দেয়। অন্য হাত দেবায়নের কঠিন বুকের পেশির ওপরে মাখনের প্রলেপ লাগিয়ে দেয়। দেবায়ন পারমিতার গালের ওপরে আদর করে, হাতের তালু নামিয়ে আনে ঘাড়ের ওপরে। হাতের তালু ঘাড়, কাঁধ বাজুর ওপরে নেচে বেড়ায় মৃদু বাতাসের মতন। দেবায়নের নরম আদরে পারমিতার উত্তপ্ত কামনা উদ্রেক দেহ গলে যায়।

পারমিতা চোখ খুলে দেবায়নকে বলে, “মনে পরে না, আমাকে এত ভালোবেসে কেউ চুমু খেয়েছে। একটু অপেক্ষা করো, হ্যান্ডসাম। আমি আমার প্রথম রাতের লঞ্জারিটা পরে আসি, তোমার পরশে আমি আবার মিমি হতে চাই।”

দেবায়ন পারমিতার গালের ওপরে, বারকয়েক চুমু খেয়ে বলে, “মিমি, তুমি খুব আদরের। তোমাকে লঞ্জারি পড়তে হবে না মিমি, লঞ্জারি ছাড়াই তুমি আমার মিমি হবে।” দেবায়নের নাকে অনেকক্ষণ ধরে পারমিতার গায়ের বমি মিশ্রিত গন্ধ ভেসে আসছিল। দেবায়ন পারমিতার গালে হাত চেপে বলে, “মিমি তুমি স্নান করনি? তোমার গা থেকে বমির গন্ধ আসছে।”

পারমিতা ঠোঁট মেলে সাদা দাঁতের পাটির ঝিলিক দিয়ে বলে, “না গো। শরীরে একদম শক্তি ছিলনা। কাপড় খুলতে খুলতে মেঝেতে পরে গেলাম, কোনোরকমে তোয়ালেটা টেনে গায়ে জড়িয়েছিলাম।”

দু’জনের চোখে এক মুহূর্তের জন্যেও দুজনের মুখের ওপর থেকে সরেনি। দেবায়ন তোয়ালের গিঁটের ওপরে হাত রেখে বলে, “চল স্নান করি, তাতে শরীর ভালো লাগবে। উঠে বাথরুম যেতে পারবে?”

দেবায়নের বুকের ওপরে হাত বুলিয়ে আঁচর কাটতে কাটতে, পারমিতা কামনার হাসি হেসে বলে, “তুমি এত ভালোবেসে চুমু খেলে, তাতেই আমার অনেক ক্লান্তি দূর হয়ে গেছে, হ্যান্ডসাম।”

দেবায়ন বিছানা ছেড়ে উঠে দাঁড়ায়। পারমিতাকে হাত ধরে নিজের সামনে দাঁড় করিয়ে দেয়। পারমিতা দুই হাতে আলগা করে দেবায়নের গলা জড়িয়ে ওর মুখের দিকে তাকিয়ে থাকে। দেবায়ন পারমিতার কোমরের দু পাশে হাত দিয়ে টেনে ধরে নিজের বুকের ওপরে। পারমিতার নরম স্তন জোড়া পিষে যায় দেবায়নের কঠিন বুকের পেশির ওপরে। দেবায়নের হাত পারমিতার তোয়ালে নিচের দিক থেকে সরিয়ে দেয়, নগ্ন কোমরের ত্বক ছুঁয়ে দুই পাস দিয়ে চেপে ধরে নরম কোমর। হাতের তালু চেপে ধরে উপর দিকে উঠাতে শুরু করে দেয়াওন। হাতের সাথে সাথে তোয়ালে কোমর ছেড়ে উপর দিকে উঠে যায়। বুকের ওপরে স্তন পিষে যাওয়ার ফলে তোয়ালের গিঁট খুলে যায়। তোয়ালে মেঝের ওপরে পরে যায়। নগ্ন পারমিতার পরনে শুধু মাত্র একটি কালো প্যান্টি। দেবায়নের উদ্ধত লিঙ্গ কঠিন হয়ে শাল গাছের গুঁড়ির মতন হয়ে গেছে। তোয়ালের সামনে এক বিশাল পাহাড়ের আকার ধারন করেছে। পারমিতা তলপেটের ওপরে দেবায়নের গরম লিঙ্গের চাপ অনুভব করে ককিয়ে ওঠে। দেবায়ন ঝুঁকে পরে পারমিতার ঠোঁটের ওপরে, আলতো করে ঠোঁটে গালে চুমু খায়। পারমিতা এক হাতে গলা জড়িয়ে থাকে, অন্য হাত নেমে যায় দেবায়নের পেটের ওপরে। শক্ত পেটের পেশির ওপরে হাত বুলিয়ে আদর করে। পেটের ওপরে নরম আঙ্গুলের স্পর্শে দেবায়নের লিঙ্গ ঘন ঘন কেঁপে ওঠে আর বাড়ি মারে পারমিতার তলপেটের ওপরে। পারমিতা দেবায়নের কোমরে তোয়ালের গিঁটের ওপরে হাত নিয়ে গিয়ে খুলে দেয় তোয়ালে। দেবায়নের শরীরের শেষ বস্ত্র খুলে পরে যায় মেঝেতে। সম্পূর্ণ উলঙ্গ হয়ে পারমিতার সামনে দাঁড়িয়ে দেবায়ন। কঠিন নগ্ন লিঙ্গের ত্বকের সাথে নরম তুলতুলে নগ্ন তলপেটের ত্বক ঘষে যায়। দেবায়নের সারা শরীরে বিদ্যুতের ঝলকানি দৌড়ে বেড়ায়। দেবায়নে পারমিতাকে দুই হাতে জড়িয়ে ধরে পারমিতার ঘাড়ে মুখ নামিয়ে ঠোঁট ঘষে দেয়।

তলপেটে গরম লিঙ্গের ঘাত পেয়ে পারমিতা ককিয়ে ওঠে, “উফফফ, হ্যান্ডসাম তোমার বাড়াটা কি গরম গো।” দুই শরীরের মাঝে হাত এনে নরম চাপার কলির মতন আঙুল পেঁচিয়ে মুঠি করে ধরে দেবায়নের কঠিন লিঙ্গ। দেবায়ন সুখের পরশে পারমিতার ঘাড়ে গালে অজস্র চুমু খেতে শুরু করে দেয়। পারমিতা আঙুল পেঁচিয়ে মিহি সুরে বলে, “উম্মম্ম… কি বড় গো তোমার বাড়া, উফফফ ভাবতেই গায়ে কাটা দিয়ে দিল গো আমার।”

দেবায়ন পারমিতার দুই নরম পাছার ওপরে হাতের থাবা মেলে পিষে ধরে বলে, “মিমি, স্নান করার পরে তোমাকে ভালোবেসে, খুব আদর করে চুদবো।”

দেবায়নের মুখে “চোদন” শব্দ শুনে পারমিতা কাম তাড়নায় কেঁপে ওঠে। দেবায়ন একটু ঝুঁকে পারমিতার পাছার নিচে দুই হাত একত্রিত করে মেঝে থেকে উপরে তুলে ধরে। পারমিতা নিজের ভার সামলানোর জন্য দেবায়নের কাঁধে দুই হাত রেখে ভর করে থাকে। দেবায়নের মুখ পারমিতার নরম স্তনের মাঝে আটকা পরে যায়। গালের দুপাশে চেপে থাকে নরম তুলতুলে স্তন, দেবায়নের থুতনি ছুঁয়ে থাকে পারমিতার স্তনের মাঝে। শ্বাস ফুলে ওঠে পারমিতার, নরম স্তন ফুলে ফুলে ওঠে। দেবায়নের উষ্ণ শ্বাসে পারমিতার বুক স্তন ঘেমে যায়। দেবায়ন জিব দিয়ে পারমিতার বুক থেকে ঘামের বিন্দু চেটে নেয়। পারমিতা ঢুলুঢুলু চোখে দেবায়নের মুখের দিকে তাকিয়ে থাকে। দেবায়ন পারমিতাকে কোলে তুলে বাথরুমে ঢুকে পরে।

মাস্টার বাথরুম বেশ বড়, সারা দেয়ালে হাল্কা নীল টাইলস বসানো। বাথরুমের একদিকের দেয়ালে কাঁচের চৌক বাক্সের মাঝে শাওয়ার, একদিকে বেশ বড় একটা স্নান করার বাথ টাব, অন্য পাশে একটা বড় পাথরের স্লাবের মাঝে অয়াস বেসিন।

দেবায়ন পারমিতাকে কোলে করে শাওয়ারের কাঁচের বাক্সে ঢুকে পরে। দেয়াল থেকে পাইপ বেয়ে টেলিফোন আকারে শাওয়ারের হ্যান্ডেল। পারমিতাকে মেঝেতে নামিয়ে দিতেই, পারমিতা শাওয়ার চালিয়ে খিলখিল করে হেসে উঠে, জলের ছিটে দিয়ে ভিজিয়ে দেয় দেবায়নকে। দেবায়ন সেই জল আঁজলা করে নিয়ে পারমিতার গায়ে ছিটিয়ে দেয়।

পারমিতা দেবায়ন কে বলে, “প্লিস মাথা ভিজিয়ে দিও না, চুল শুকাতে অনেক কষ্ট।”

কাঁচের দেয়ালের একটা তাকে রাখা একটা শাওয়ার ক্যাপ মাথায় পরে নেয় পারমিতা। দুই হাত উঁচু করে টুপি পরার সময়ে দুই নরম স্তন উঁচিয়ে দাঁড়িয়ে যায় দেবায়নের দিকে। দেবায়নের দৃষ্টি স্থির হয়ে যায় পারমিতার সুউচ্চ উন্নত স্তনের ওপরে। গোল স্তনের মাঝে দুই বোঁটা কামোত্তেজনায় শক্ত হয়ে ফুটে উঠেছে। স্তনের বোঁটার চারপাশের হাল্কা বাদামি বলয়ের নিচের দিকে অতি সরু সরু নীলচে শিরা দেখা যায়।

দেবায়ন কাম তাড়নায় উত্তেজিত হয়ে যায়। দুই হাতে দুই নরম স্তন নিচের দিক থেকে উপর দিকে তুলে ধরার মতন নাড়িয়ে বলে, “উম্মম, মিমি, দুই সন্তানের মা হয়েও তোমার মাই দুটোতে টোল পরেনি। উফফফ, কি নরম আর কি সুন্দর আকার।”

নগ্ন স্তনের উপরে গরম হাতের আদর খেয়ে পারমিতা কামনার হাসি হেসে মিহি সুরে বলে, “অনেক কসরত করতে হয় এই মাইয়ের জন্য। এই শরীর ধরে রাখার জন্য রোজ সকালে উঠে নানা রকম ব্যায়াম করতে হয়।”

দেবায়ন পারমিতার স্তনের ওপরে ঝুঁকে পরে বাম স্তনের ওপরে চুমু খায় আর ডান স্তন হাতের মুঠির মধ্যে নিয়ে আলতো চেপে ধরে। পারমিতা চোখ বন্ধ করে দেবায়নের মাথা চেপে ধরে স্তনের ওপরে। দেবায়ন স্তনের বোঁটা মুখের মধ্যে পুরে চুষি কাঠির মতন জোরে চুষে দেয়। তীব্র চোষণের ফলে পারমিতার সারা শরীর কেঁপে ওঠে, ঠোঁট দিয়ে একটা, উউউউউহহহহহহ… আওয়াজে ঘর ভরিয়ে দেয়। দেবায়ন অন্য হাতের আঙ্গুলে মাঝে অন্য স্তনের বোঁটা নিয়ে ডলে পিষে দেয়। এক স্তনের বোঁটার ওপরে মুখ, অন্য স্তনের বোঁটার ওপরে শক্ত আঙুল, পারমিতা আকুল যৌনক্ষুধায় উন্মাদ হয়ে ওঠে।

শীৎকার করে দেবায়ন কে অনুরোধ করে, “উফফফ, হ্যান্ডসাম তুমি শুধু মাই চুষেই আমাকে পাগল করে তুললে দেখছি।” দেবায়ন দুই স্তন চুষে, পিষে লাল করে তোলে।

পারমিতার স্তন ছেড়ে দেবায়ন ওর সামনে হাঁটু গেড়ে বসে পরে। চোখের সামনে প্যান্টি ঢাকা ফোলা নরম যোনি, প্যান্টির কাপড় ভিজে জবজব হয়ে যোনির ওপরে সেঁটে গেছে। ফোলা যোনির আকার কালো প্যান্টির ভেতর থেকে স্পষ্ট দেখা যায়। দুই হাত পারমিতার কোমরের দুপাশে, প্যান্টির দড়িতে আঙুল ফাসিয়ে, পারমিতার দিকে মুখ তুলে তাকায়। পারমিতা দুষ্টু হেসে ওর মাথার চুলে আঙুল ডুবিয়ে বলে, “দেরি করছ কেন? অনেকক্ষণ আগেই আমার প্যান্টি ভিজে গেছে। তুমি কোলে করে আমাকে গাড়ি থেকে নিয়ে এলে, সেই সময়ে তোমার কঠিন হাতের স্পর্শে আমার প্যান্টি ভিজে গেছিল।”

দেবায়ন আর দেরি করে না, প্যান্টির দুপাশে আঙুল ফাসিয়ে ভিজে কালো প্যান্টি কোমর থেকে নামিয়ে দেয়। প্যান্টি নেমে যেতেই দেবায়নের চোখের সামনে উন্মচিত হয়ে যায় সুখ স্বর্গের উদ্যান। ফোলা মসৃণ যোনির ত্বক চকচক করছে, গত বার এই মনোরম যোনি দূর থেকে দেখেছিল দেবায়ন। পারমিতার যোনি এত কাছ থেকে দেখে দেবায়ন আর থাকতে পারেনা, বুকের রক্ত আকুলিবিকুলি করে ওঠে। যোনির ওপরে সযত্নে ছাঁটা সরু রেশমি কেশের পাটি ভিজে চকচক করছে। দেবায়নের নাকে ভেসে আসে এক তীব্র মাদকতাময় ঘ্রান। পারমিতা দুই জানু চেপে থাকে, দেবায়নে পারমিতার পেছনে হাত নিয়ে নরম পাছা পিষে ধরে। নাকের ডগা কালো কেশের পাটির ওপরে ঘষে দেয়। ঘ্রান বুঝতে পারে দেবায়ন, ঘাম, যোনির রস ছাড়া প্রস্রাবের গন্ধ দেবায়নের নাকে ঢুকে শরীরের রন্ধ্রে রন্ধ্রে তরল আগুন ছুটিয়ে দেয়। দেবায়ন মুখ তুলে পারমিতার দিকে তাকিয়ে নাক কুঁচকে ভুরু কুঁচকে ইঙ্গিতে জিজ্ঞেস করে, যোনির থেকে নির্গত গন্ধ কিসের।

পারমিতা দুষ্টু কামনার হাসি হেসে বলে, “আমি কাপড় ছাড়ার পরে আর দাঁড়িয়ে থাকতে পারলাম না, কোনোরকমে তোয়ালে গায়ে জড়িয়ে মেঝেতে পরে গেলাম আর প্যান্টির ভেতরে হিসি হয়ে গেল।” দেবায়ন হেসে ফেলে, আবার নাক ডুবিয়ে দেয় যোনির ওপরে। পারমিতা কিছুতেই ঊরু মেলে ধরবে না, ককিয়ে মিনতি করে, “উম্মম্ম হ্যান্ডসাম, প্লিস নোংরামো করো না, চেট না।” দেবায়ন জিব বের করে যোনির চেরায় বুলিয়ে দেয়। পারমিতা শীৎকার করে ওঠে, “উম্মম উহহহহহ তুমি কি পাগল গো হ্যান্ডসাম?”

দেবায়ন বারকয়েক যোনির চেরা চেটে দিয়ে বলে, “তোমার নোনতা ঘাম, তোমার গুদের মিষ্টি রস, তোমার কষকষ হিসির স্বাদ নিতে দাও, মিমি। প্লিস একটু পা ফাঁক কর দাঁড়াও।”

 

অসমাপ্ত …………