কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৭ – ভাগ ৩

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৭ – ভাগ ৩

কামনার তাড়নায় থাকতে না পেরে পারমিতা ঊরু ফাঁক করে দেবায়নের মুখের সামনে যোনি মেলে ধরে। দেবায়ন দুই হাতে নরম পাছা পিষে দিয়ে মুখ ডুবিয়ে দেয় যোনির ওপরে। জিব দিয়ে পারমিতার যোনি চাটতে আরম্ভ করে। যোনির ওপরে ভিজে গরম জিবের পরশ পেয়ে পারমিতার তলপেট কেঁপে ওঠে, যোনির পেশি কেঁপে ওঠে। দেবায়নের লিঙ্গ দাঁড়িয়ে গেছে, লিঙ্গের শিরা ফেটে পরার যোগাড়। জিবে লাগে নোনতা, কষ স্বাদ, সেই স্বাদে আর ঘ্রানে উন্মাদ হয়ে যায় দেবায়ন। বুভুক্ষু কুকুরের মতন যোনি চেটে দেয়। যোনির পাপড়ি ঠোঁটের মাঝে নিয়ে আলতো টেনে ধরে। জিব ঢুকিয়ে দেয় যোনি গুহার মধ্যে। ঠোঁট চেপে ঘষে দেয় যোনির চেরায়। দাঁড়িয়ে থাকার ফলে দেবায়ন ঠিক ভাবে পারমিতার যোনি চাটতে পারে না।

দেবায়ন পারমিতাকে বলে, “মিমি আমি শুয়ে পড়ছি, তুমি ফেস সিটিং দাও। আমার মুখের ওপরে গুদ মেলে বসে যাও। আজ তোমার গুদে যত রস আছে সব নিংড়ে চুষে খেতে চাই।” দেবায়ন পারমিতার পাছা ছেড়ে দিয়ে বাথরুমের মেঝের ওপরে শুয়ে পরে। পারমিতার দিকে দুই হাত বাড়িয়ে মুখের ওপরে বসতে অনুরোধ করে।

দেবায়নের মুখে সেই কথা শুনে তীব্র যৌন লালসার তাড়নায় পারমিতা হেসে বলে, “উফফফফ… কি সাঙ্ঘাকিত ছেলেরে বাবা। গার্ল ফ্রেন্ডের মায়ের গুদ চাটতে কত উৎসুক।”

পারমিতার দিকে দুষ্টু হেসে বলে, “তুমিও ত, মেয়ের বয়ফ্রেন্ডের চোদন খেতে গুদ মেলে দাঁড়িয়ে।”

পারমিতা হাঁটু গেড়ে পা ফাঁক করে দেবায়নের মুখের ওপরে বসে পরে। দেবায়ন দুই হাতের থাবার মধ্যে পারমিতার নরম পাছা পিষে যোনির চেরার ওপরে ঠোঁট চেপে দেয়। যোনি চেরা হাঁ হয়ে পিষে যায় দেবায়নের মুখের ওপরে। দেবায়ন জিব বের করে মনের সুখে যোনির ভেতর, বাহির চাটতে শুরু করে। দাঁতের মাঝে ভগাঙ্কুর নিয়ে আলতো কামড়ে ধরে। জিবের ডগা দিয়ে ভগাঙ্কুরের ওপরে ভীষণ ভাবে নাড়াতে শুরু করে দেয়।

পারমিতা উত্তেজনায় ছটফট করতে করতে তীব্র শীৎকার করে ওঠে, “উফফফফ, ইসসসস, চাটো দেবায়ন চাটো… জিব দিয়েই আমাকে শেষ করে ফেল দেবায়ন… উফফফ কি যে পাগল করছ আমাকে তুমি… অহহ হ্যান্ডসাম…” পারমিতার সারা শরীর প্রচন্ড ভাবে কাঁপতে শুরু করে দেয়। চিৎকার করে বলে, “হ্যান্ডসাম একটু উপরে চাটো, আমি আর থাকতে পারছি না হ্যান্ডসাম… তুমি আমাকে শেষ করে দিলে একেবারে… এর পরে কি কি করবে হ্যান্ডসাম? ইসসসসস… উম্মম্ম, একটু উপর দিকে চাটো… খুব ভালো লাগছে গো… কেউ আমাকে এত সুখ দেয়নি আজ পর্যন্ত হ্যান্ডসাম… উউউউ… উউউউউ…”

দেবায়ন দুই হাতে পারমিতার নরম তুলতুলে পাছা খামচে ঠোঁটের ওপরে যোনি টেনে ধরে, ঠোঁট গোল করে যোনির চেরার মধ্যে ডুবিয়ে ঘষে দেয়। পারমিতা চোখ বন্ধ করে সামনের দিকে ঝুঁকে দেবায়নের মাথার চুল আঁকড়ে। তীব্র কাম তাড়নায় বাথরুমের দেয়ালে মাথা ঠুকে দেয়। দুই ঊরু, তলপেট, যোনিদেশ থরথর করে কেঁপে ওঠে। পারমিতার শরীর ধনুকের মতন বেঁকে যায় পেছন দিকে, দুই হাতে নিজের স্তন পিষে ডলে একাকার করে দেয়। পারমিতা দেবায়নের মুখের ওপরে পাছা নাচিয়ে যোনি পিষে জিব মন্থন করে। দেবায়ন ঠোঁটের মাঝে যোনির পাপড়ি চিবাতে আরম্ভ করে। পারমিতা চরম কাম সুখে পাগল হয়ে, এই রকম ভাবে কেউ ওর যোনি চোষেনি এর আগে। দেবায়ন জিব দিয়ে যোনি চেরার উপর দিকে ভগাঙ্কুরের ওপরে ঘষা লাগায়। জিবের ডগা দিয়ে ভগাঙ্কুর নাড়াতে শুরু করে। দেবায়ন পারমিতার দুই পাছার দাবনা দুই দিকে টেনে ফাঁক করে, ডান হাতের মধ্যমা পারমিতার পাছার ফুটোর মধ্যে ঢুকিয়ে দেয়। আঁটো পাছার ফুটো কামড়ে চুষে ধরে দেবায়নের আঙুল। দেবায়ন যোনি চোষার সাথে সাথে পাছার ফুটোর মধ্যে আঙুল নাড়াতে আরম্ভ করে দেয়।

গলা ছেড়ে শীৎকার করে ওঠে পারমিতা, “উম্মম, একি করছ তুমি! আমি পাগল হয়ে গেলাম। পাছার ফুটোতে আঙুল ঢুকালে এত সুখ পাওয়া যান জানতাম না গো। উফফ গুদে ঠোঁট চেপে ধর, আমি আর পারছিনা ধরতে।” বলতে বলতে যোনি গহ্বর রসে ভরে ওঠে। বাঁধ ভাঙ্গা নদীর স্রতের মতন যোনির ভেতর থেকে রস ধেয়ে এসে দেবায়নের ঠোঁট, চিবুক ভিজিয়ে দেয়। পারমিতা কাটা ছাগলের মতন ছটফট করতে করতে শীৎকার করে, “উউউউউ… আআআআআ… দেবুউউউউউ… ড্যাম ইট, জীবনে আমি এইরকম রস ঝরাই নি। তুমি পাগল করে মেরে ফেললে হ্যান্ডসাম…”

দেবায়ন পারমিতার যোনির ওপরে ঠোঁট চেপে চোঁচোঁ করে রাগরস চুষে নেয়। দেবায়নের মুখ ভরে ওঠে পারমিতার কাম রসে। পারমিতার পাছা চেপে যোনির ওপর থেকে মুখ সরিয়ে পারমিতার মুখের দিকে তাকায়। দেবায়নের মুখ ভর্তি পারমিতার কাম রস, ঠোঁটের কষ বেয়ে কিছু রস বেরিয় আসে। পারমিতা দেবায়নের শরীরের পেছন দিকে সরে পেটের ওপরে বসে থাকে ঊরু ফাঁক করে। দেবায়নের পেটের ওপরে যোনির রস ভিজে দাগ কেটে দেয়। পারমিতার নরম পাছার ওপরে দেবায়নের কঠিন গরম লিঙ্গ দড়াম দড়াম করে বাড়ি মারে। পারমিতা দেবায়নের চুল খিমচে ধরে ঝুঁকে পরে দেবায়নের মুখের ওপরে। ঠোঁটের কাছে ঠোঁট এনে সম্মোহিনি হাসি দিয়ে বলে, “শয়তান, নচ্ছার ছেলে, গার্ল ফ্রেন্ডের মায়ের গুদের রসে মুখ ভরিয়ে আবার হাসা হচ্ছে? আবার ওটা কি করলে, পাছার ফুটোতে আঙুল ঢুকিয়ে? উফফ তুমি কত কিছু না জানো।” দেবায়নের মুখ আঁজলা করে ধরে, ঠোঁট চেপে ধরে দেবায়নের ঠোঁটের ওপরে। দেবায়ন জিব দিয়ে লালা মিশ্রিত কিছু রস পারমিতার মুখের ভেতরে ঠেলে দেয়। পারমিতা দেবায়নের মুখ থেকে সেই রস চুষে নেয়। মিহি সুর বলে, “উম্মম্ম… নিজের রস এত মিষ্টি হতে পারে জানতাম না। আগেও অনেক খেয়েছি নিজের গুদের রস, কিন্তু তুমি যে রকম ভালোবেসে আমাকে দিয়েছ তাতে এই রস মিষ্টি হয়ে গেছে।”

দেবায়ন কিছু রস ঢোক গিলে নেয়, কিছু রস পারমিতা ওর মুখ থেকে চুষে গিলে নেয়। রাগ মোচনের পরে পারমিতা উঠে দাড়ায়, দেবায়ন্র হাত ধরে টেনে ওকে দাঁড় করিয়ে দেয়। পারমিতা দেবায়নের পায়ের ফাঁকে ঝুলে থাকা কঠিন লিঙ্গের দিকে তাকায়। দেবায়ন পারমিতার দুই স্তনের ওপরে আদর করে বলে, “মিমি এবারে একটু স্নান করে নাও। আমার বাড়া অনেকক্ষণ ধরে তোমার গুদে ঢুকতে চাইছে।”

পারমিতা দেবায়নের কঠিন লিঙ্গের চারদিকে নরম আঙুল দিয়ে আঁচর কেটে বলে, “ইসসস বেচারাকে একটু শান্তি দেওয়া হয়নি। সেই গাড়ি থেকে খাড়া হয়ে আছে। তখন আমার গালের ওপরে বাড়ি মেরেছিল।”

পারমিতা শাওয়ার চালিয়ে দেয়। দেবায়ন দুই হাতের তালুতে শাওয়ার জেল নিয়ে নিজের পারমিতার স্তনের ওপরে, পেটের ওপরে বুলিয়ে দেয়। জলের সাথে পিচ্ছিল সাবানের ফেনা, মসৃণ ত্বককে আরও পিচ্ছিল করে তোলে। দেবায়ন দুই স্তন মুঠির মধ্যে নিতে চেষ্টা করে, কিন্তু পিচ্ছিল হয়ে থাকার ফলে স্তন জোড়া বারেবারে বেড়িয়ে যায় মুঠি থেকে। পারমিতা খিলখিল করে হেসে ফেলে। দুই হাতে জেল নিয়ে দেবায়নের লিঙ্গের ওপরে আদর করে বুলিয়ে দেয়। নরম আঙ্গুল পেঁচিয়ে যায় গরম লিঙ্গের চারদিকে। দুই হাত পরপর মুঠি করে ধরার পড়েও লিঙ্গের কিছু অংশ বেড়িয়ে থাকে মুঠির ওপর থেকে।

পারমিতার চোখ বড় হয়ে যায়, “হ্যান্ডসাম একটু আদর করে আস্তে আস্তে চুদো আমাকে। তোমার বাড়া দেখে ভয় করছে, গো।”

হেসে ফেলে দেবায়ন, “মিমি তোমাকে আস্তে আস্তে আরাম করে রসিয়ে চুদবো।”

পারমিতা ঠোঁট জোড়া কুঁচকে বলে, “সত্যি বলছ না সবার মতন আমাকে বিছানায় পেয়ে শুধু নিজের কথা ভাববে?”

দেবায়ন পারমিতার ভিজে গালের ওপরে ঠোঁট ছুঁইয়ে আদর করে বলে, “এই তোমার গুদ ছুঁইয়ে বলছি মিমি, তোমাকে সত্যি তোমার মতন করে চুদবো।” দেবায়ন আলতো করে যোনির চেরার ওপরে আঙুল বুলিয়ে দেয়।

পারমিতা দেবায়নের বুকে পেটে জেল মাখাতে মাখাতে জিজ্ঞেস করে, “একটা সত্যি কথা বলবে, হ্যান্ডসাম?”

দেবায়নের দুই হাত পারমিতার সারা শরীরের ওপরে ঘুরে বেড়ায়, জেল মাখিয়ে মসৃণ ত্বক পিচ্ছিল করে দেয়। প্রশ্ন শুনে দেবায়ন বলে, “বল মিমি, কি জানতে চাও?”

পারমিতা, “আমার মেয়েকে কয় বার চুদেছ? জন্মদিনের দিন নিশ্চয় চুদেছিলে তাই না।”

দেবায়নের মুখ কিঞ্চিত লাল হয়ে যায়। লাজুক হেসে বলে, “তুমি দেখেছিলে নাকি?”

পারমিতার মুখে হাসির রেখা ফুটে ওঠে, দুই চোখ ঝিলিক মারে, “সকালে অনুর চেহারা দেখেই বুঝে গেছিলাম যে রাতে তুমি খুব ভালোবেসে ওকে চুদেছিলে। সারা শরীরে এক অন্য রকমের আভা ছিল। খুব ভালোবেসে আদর করে চুদেছিলে, তাই না হ্যান্ডসাম?”

দেবায়ন দুই হাতের তালুতে জেল নিয়ে পারমিতার স্তনের ওপরে মাখাতে মাখাতে বলে, “চিন্তা নেই মিমি, তোমাকে অনুর মতন ভালোবেসে চুদবো। অনু আর তোমার মধ্যে বিশেষ কোন পার্থক্য নেই, শুধু একটু বয়সের ব্যাবধানে তুমি গোলগাল হয়ে উঠেছ, আর অনু এখন কাঁচা মিঠে আছে।”

পারমিতা দেবায়নের লিঙ্গের ওপরে হাত বুলিয়ে, লিঙ্গের চারপাশের ঘন জঙ্গলে সাবানের ফেনা তৈরি করে বলে, “উম্মম্মম… ভেবেই গায়ে কাটা দিয়ে দিচ্ছে গো। একটু জড়িয়ে ধর না আমাকে, হ্যান্ডসাম!”

দেবায়ন স্তন ছেড়ে পারমিতাকে জড়িয়ে ধরে, দুই জনের জেল মাখা পিচ্ছিল ত্বক মিশে লেপটে যায়। পারমিতা দেবায়নের লিঙ্গ ছাড়তেই চায় না। দেবায়নের লিঙ্গের চারদিকে নরম আঙুল পেঁচিয়ে হাতের মুঠির মধ্যে নিয়ে পারমিতা লিঙ্গ মৈথুন করে দেয়। চাঁপার কলি আঙ্গুলের বাঁধনের মধ্যে লিঙ্গ ফেটে পরে। দেবায়ন পারমিতার ভিজে ঠোঁটের ওপরে চুমু খেয়ে, শাওয়ার চালিয়ে দেয়। দুইজনে জড়াজড়ি করে শাওয়ারের তলায় দাঁড়িয়ে জল নিয়ে খেলে। দেবায়ন টেলিফোন আকারের শাওয়ার দিয়ে পারমিতার স্তন টিপে, ডলে ভিজিয়ে সাবানের ফেনা ধুয়ে দেয়। গায়ে ঠাণ্ডা জলের ফোয়ারার ফলে খিলখিল করে হাসে পারমিতা। জল আঁজলা করে নিয়ে দেবায়নের বুকের ওপর থেকে সাবান ধুয়ে দেয়। দেবায়ন পারমিতার স্তন পেট ধুয়ে দেবার পরে শাওয়ারের মুখ নিয়ে যায় তলপেটের কাছে। পারমিতা দেবায়নের বুকের ওপরে হাত মেলে পা ফাঁক করে দায়ার। দেবায়ন ডান হাতে সাওয়ারের হ্যান্ডেল নিয়ে যোনির ওপরে জল ছিটিয়ে দেয়। পারমিতা সিক্ত যোনির ওপরে জলের ফোয়ারার স্পর্শে কেঁপে ওঠে, মিহি শীৎকার করে ওঠে, “উম্মম্ম… এই সব কেউ কোনদিন আমার সাথে করে নি গো। তুমি কি ভালো হ্যান্ডসাম, এত আদর করছ যে আমি শেষ হয়ে যাবো।”

দেবায়ন যোনির ওপরে জল ছিটিয়ে বাঁ হাতের মুঠির মধ্যে যোনির ফোলা চেপে দিয়ে বলে, “মিমি এই ত শুরু, তোমাকে আদরে, ভালোবাসায় ভরিয়ে দেব। সারা রাত ধরে আমি তোমাকে চুদবো। আমার বাড়া তোমার মিষ্টি গুদে ঢুকিয়ে নাচিয়ে নাচিয়ে চুদবো।”

পারমিতা দেবায়নের ঠোঁটের ওপরে ঠোঁট চেপে, হাতের ওপরে যোনি চেপে ধরে। চুমু খেয়ে বলে, “তুমি একদম পাগল। তাড়াতাড়ি স্নান কর, তোমার বাড়া নিয়ে একটু খেলতে চাই আমি। আমার বাড়া চুষতে বড় ভালো লাগে।”

দেবায়ন, “ওকে মিমি, আমার বাড়া চুষো।”

দুই জনে পরস্পরকে ভিজিয়ে জড়াজড়ি করে স্নান সেরে নেয়। শাওয়ারের কাঁচের বাক্স থেকে বেড়িয়ে আসে দেবায়নের হাত ধরে পারমিতা বেড়িয়ে আসে। চোখের সামনে সুগোল নিটোল নরম পাছার দুলুনি দেখে দেবায়ন পাগল হয়ে যায়। পেছন থেকে দুই পাছা পিষে আদর করে দেয়। পারমিতা পাছা পেছনে ঠেলে দেবায়নের হাতের ওপরে চেপে ধরে মিচকি হেসে দেয়। দেবায়ন পারমিতাকে পেছন থেকে জড়িয়ে যোনির ওপরে হাত রেখে মুঠি করে ধরে নেয়। অন্য হাতের মুঠিতে একটি স্তন নিয়ে পিষে আদর করে দেয়। দেবায়ন পারমিতাকে ঠেলতে ঠেলতে বেসিনের সামনের বড় আয়নার সামনে দাড়ি করায়। পারমিতা দুই হাত উপর করে দেবায়নের মাথা টেনে নিজের ঘাড়ের ওপরে নামিয়ে নিয়ে আসে। দেবায়নের শক্ত লিঙ্গ খানি, পারমিতার নরম পাছার খাঁজের মাঝে পিষে যায়। দেবায়ন যোনির ওপরে হাত চেপে দুই আঙুল সিক্ত যোনির ভেতরে ঢুকিয়ে দিয়ে আলতো নাড়াতে শুরু করে। দেবায়ন আয়নার প্রতিফলনে পারমিতার কামার্ত চেহারার দিকে তাকিয়ে থাকে। ফর্সা ত্বকের ওপরে তামাটে ত্বক লেপটে জড়িয়ে।

দেবায়ন পারমিতার গালে গাল ঘষে বলে, “মিমি সামনে দেখ, কেমন সুন্দর লাগছে আমাদের। তুমি মাখনের মতন ফর্সা আর নরম আমি তামাটে আর কঠিন।” পারমিতার তুলতুলে স্তন জোড়া দেবায়নের কঠিন হাতের নিচে পিষে বুকের সাথে সমান হয়ে গেছে। দেবায়নের অন্য হাতের দুই আঙুল যোনির ভেতর শক্ত করে চেপে ধরে উপরের দিকে উঠিয়ে দেয়।

পারমিতা মিহি শীৎকার করে ওঠে, “উউউউউউম্মম্মম্মম্ম আর না হ্যান্ডসাম। এবারে তুমি বস। তখন থেকে তোমার বাড়া আমার পাছার ওপরে বাড়ি মারছে। উফফফ ওই গরম বাড়া আমার নরম পাছা পুড়িয়ে দিল গো…” দেবায়ন যোনি ছেড়ে পারমিতাকে দুই হাতে পেঁচিয়ে জড়িয়ে ধরে। পারমিতা ওর আলিঙ্গনের মধ্যেই ওর দিকে ঘুরে দাঁড়ায়। দেবায়নকে কোমোডের ওপরে ঠেলে বসিয়ে বলে, “পা ফাঁক করে বসে থাক।”

দেবায়ন হাসতে হাসতে কোমোডের ওপরে পা ফাঁক করে বসে পরে। উদ্ধত লিঙ্গ আকাশের দিকে উঁচিয়ে। দেবায়ন হাতের মুঠির মধ্যে লিঙ্গ নাড়াতে নাড়াতে নাক কুঁচকে পারমিতাকে বলে, “মিমি, তোমাকে এবারে আমার বাড়ার ওপরে বসাব।”

পারমিতা মাথা নাড়িয়ে হেসে বলে, “আগে বাড়া চুষে মাল গিল্ব তারপরে বাড়া ভেতরে ঢুকাব।” পারমিতা হাঁটু গেড়ে দেবায়নের দুই পায়ের ফাঁকে বসে পরে। মুখের সামনে উঁচিয়ে থাকা কঠিন লিঙ্গের দিকে চেয়ে থাকে। দেবায়ন পারমিতার গালের ওপরে আলতো করে লিঙ্গ ঘষে আদর করে। চোখের পাতা বুজে আসে পারমিতার, সুখের পরশে মিহি সুরে, উউম্মমুউউ করে ওঠে। দুই হাতের তালু মেলে ধরে দেবায়নের গরম জানুর ওপরে। দেবায়ন লিঙ্গ ছেড়ে পারমিতার মাথার ওপরে হাত বুলায়, চুলের মুঠি এলত করে ধরে একপাসে সরিয়ে দেয়। পারমিতা দেবায়নের লিঙ্গের লাল মাথার ওপরে ছোট্ট চুমু খেয়ে বলে, “এবারে আমার কাজ শুরু হ্যান্ডসাম, বেচারা অনেকক্ষণ ধরে দাঁড়িয়ে আছে। এবারে একে একটু শান্ত করে দেই, নাহলে গুদে ঢুকে ঝড় তুলে দেবে।”

দেবায়ন পারমিতার গালে হাত বুলিয়ে বলে, “মিমি, তুমি চোষ কি চাটো, যা খুশি করো। আমি আর পারছিনা, মিমি।”

পারমিতা দুই হাতের দশ আঙুল পেঁচিয়ে দেবায়নের লিঙ্গের মুঠি করে ধরে নেয়। লিঙ্গের লাল মাথা ফুলে উঠেছে, পারমিতা গোলাপি জিব বের করে লিঙ্গের মাথা চেতে দেয়। লিঙ্গের মাথার পরে জিবের ছোঁয়া লাগতেই দেবায়নের শরীরে বিদ্যুতের চমক খেলে যায় বারেবারে। পারমিতা ঠোঁট গোল করে লাল মাথা মুখের মধ্যে ঢুকিয়ে ললিপপের মতন চুষতে শুরু করে, সেই সাথে লিঙ্গের মুঠির মধ্যে করে নাড়াতে শুরু করে দেয়। দেবায়ন পারমিতার চুলের মুঠি আলতো করে ধরে থাকে যাতে চুল ওর মুখের ওপরে না আস্তে পারে। পারমিতা অর্ধেক লিঙ্গ মুখের মধ্যে পুরে মাথা উপর নীচ করতে শুরু করে দেয়। লিঙ্গের চারপাশে গোলাপি নরম ঠোঁটের পরশে পাগল হয়ে ওঠে দেবায়ন। পারমিতার লিঙ্গ চোষার তালেতালে দেবায়ন কোমর উপর দিকে নাড়াতে শুরু করে দেয়। লিঙ্গ একবার ঢুকে যায় নরম ভিজে মুখের ভেতরে, ঢুকে পরতেই কঠিন লিঙ্গের গায়ে ঘষে যায় ভিজে মখমলের মতন নরম জিব। প্রতি ধাক্কাতেই যখন লিঙ্গ মুখের মধ্যে ঢোকে, তখন লিঙ্গ গিয়ে সোজা পারমিতার গলার কাছে ধাক্কা মারে।

দেবায়ন লিঙ্গের চোষণের ফলে গোঙাতে শুরু করে দেয়, “মিমি, উম্মম্ম সোনা আমার… চোষ আরও চেপে চষো আমার বাড়া। উফফফ কি দারুন লাগছে গো”

কিছু পরে পারমিতা লিঙ্গে মুখে থেকে বের করে লিঙ্গের কঠিন গায়ের ওপরে ঠোঁট ঘষে। লিঙ্গের ডগা থেকে গোড়া পর্যন্ত ঠোঁট জিব ঘষে ঘষে লিঙ্গ ফুলিয়ে লালায় ভিজিয়ে দেয়। দেবায়ন, উফফ উফফ উফফ করে শীৎকার করে আর কোমর ঠেলে পারমিতার লিঙ্গ চোষণের সাথে তাল মেলাতে চেষ্টা করে। কিন্তু পারমিতা লিঙ্গে চোষণে অনেক অভিজ্ঞ। ডগার কাছে আঙুল নিয়ে গোল করে ধরে, আঁচর কেতে হেসে জিজ্ঞেস করে, “কি গো হ্যান্ডসাম, কেমন লাগছে বাড়া চোষা!”

দেবায়নের চোখ বুজে আসে চরম সুখের আনন্দে, চোখ বন্ধ করে শরীরের দুপাশে হাত এলিয়ে দিয়ে বলে, “মিমি কথা না বলে বাড়া চষো, প্লিস। বড় ভালো লাগছে গো।”

পারমিতা দেবায়নের অণ্ডকোষ হাতের তালুর মধ্যে নিয়ে আলতো টিপে দেয় সেই সাথে লিঙ্গের দৈর্ঘ্য বরাবর জিবে দিয়ে চুষতে থাকে। দেবায়ন ছটফট করে ওঠে কামতারনায়। চিৎকার করে অনুরোধ করে পারমিতাকে, “মিমি মাল পরবে।”

পারমিতা অণ্ডকোষে আঙ্গুলের মাঝে নিয়ে নিচের দিকে টেনে টেনে দিতে শুরু করে, সেও সাথে সম্পূর্ণ লিঙ্গ আবার ম্যখের মধ্যে ঢুকিয়ে নেয়। দেবায়নের তলপেটে আগুন জ্বলে ওঠে, থরথর করে কেঁপে ওঠে দেবায়নের সারা শরীর। চরম চোষণের ফলে লিঙ্গ থেকে বীর্য পতন অবস্যাম্ভাবি। দেবায়ন পারমিতার মাথা দুই হাতে চেপে ধরে লিঙ্গ আমুল ঢুকিয়ে দেয় মুখের মধ্যে। শরীর বেঁকে যায় পেছনের দিকে। পারমিতা দেবায়নের তুলতুলে নরম অণ্ডকোষের ওপরে আঁচর কেটে লিঙ্গ মুখের গভীরে ঢুকিয়ে চেপে ধরে থাকে। দেবায়নের শরীর কাঁপিয়ে গরম বীর্য পারমিতার মুখ গহ্বর ভরিয়ে দেয়। বার কয়েক ঢোক গিলে, পারমিতা সেই বীর্য গিলে নিতে চেষ্টা করে, কিন্তু দেবায়নের বিশাল লিঙ্গ মুখের ভেতরে থাকার ফলে পুরো বীর্য গিলতে পারেনা। বীর্য পতনের পরে দেবায়ন পারমিতার মাথা ছেড়ে দেয়। পারমিতা মুখের ভেতরে বীর্য নিয়ে লিঙ্গে ছেড়ে ওরে চোখের দিকে তাকিয়ে তীব্র কামনার হাসি হাসে। চোখের তারায় ঝিলিক দিয়ে যায় সুখের পরশ। পারমিতার ঠোঁটের কষে লেগে থাকে দেবায়নের গরম বীর্য।

দেবায়ন পারমিতার দিকে একটা চুমু ছুঁড়ে বলে, “মিমি তুমি কামনার দেবী।”

হেসে ফেলে পারমিতা, “এই বাড়া গুদে নেব বলে কতদিন স্বপ্ন দেখেছি। জন্মদিনের দিন তুমি আমার গুদে আঙুল ঢুকিয়ে দিলে, আমি মনে মনে ভাবলাম যে আমার গুদে তোমার বাড়া ঢুকে গেল। সবার সামনে কিন্তু সবার অলক্ষ্যে তুমি আমাকে চরম সীমায় পৌঁছে দিয়েছিলে শুধু মাত্র পায়ের পাতা দিয়ে। হ্যান্ডসাম, সেদিন থেকে আমি তোমার বাঁদি হয়ে গেছিলাম। জানতাম একদিন না একদিন আমাকে তুমি কোলে তুলে নেবে, একদিন আমাকে আদর করে চুদবে।”

দেবায়ন পারমিতার হাত ধরে দাঁড় করিয়ে দেয়। দুই পা জোড়া করে পারমিতাকে কোলের ওপরে বসিয়ে দেয়। পারমিতা পা ফাঁক করে দেবায়নের দিকে মুখ করে কোলের ওপরে বসে পরে। যোনির চেরা বরাবর যোনির নিচে পিষে যায় দেবায়নের শিথিল লিঙ্গ। পারমিতার সামনে ঝুঁকে দেবায়নের কঠিন বুকের পেশির ওপরে নরম তুলতুলে স্তন জোড়া চেপে ধরে। দেবায়নের গলা দুই হাতে পেঁচিয়ে কপালে কপাল ঠেকিয়ে মিষ্টি হাসে। দেবায়ন পারমিতার কোমর জড়িয়ে নরম লিঙ্গের ওপরে যোনির চেরা ঘষে দেয়। মুখ উঁচু করে পারমিতার গোলাপি গালে চুমু খায়। পারমিতা দেবায়নের মুখ আঁজলা করে ধরে দেবায়নের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে তীব্র চুম্বন এঁকে দেয়। দেবায়ন দুই হাতে নরম পাছা পিষে ডলে দিতে শুরু করে। পারমিতার যোনি আবার ভিজে উঠেছে, যোনি গুহার মধ্যে থেকে রস চুইয়ে দেবায়নের লিঙ্গ ভেজাতে শুরু করে। নরম সিক্ত যোনির চাপে লিঙ্গ আবার স্বমুরতি ধারন করে। কঠিন লিঙ্গ আবার বাড়ি মারে যোনির বাইরের দেয়ালে। চুম্বনে চুম্বনে দুই কামার্ত নর নারী সবকিছু ভুলে পরস্পরের আলিঙ্গনে হারিয়ে যেতে থাকে ধিরে ধিরে। অবৈধ লালসার লেলিহান শিখায় দুই ক্ষুধার্ত নর নারীর দেহ জ্বলতে শুরু করে। পারমিতা করম নাচিয়ে যোনি পাপড়ির নিচে দেবায়নের বৃহৎ লিঙ্গ চেপে পিষে ঢলে দেয়। ঘষা খাওয়ার ফলে দেবায়নের লিঙ্গের শিরা উপশিরা ফেটে পরে যাবার যোগাড়। দুই হাতের থাবার মধ্যে নরম পাছা খামচে নখ ধরে দেবায়ন।

পারমিতা দেবায়নের ঠোঁট ছেড়ে চোখের ওপরে চোখ রেখে বলে, “হ্যান্ডসাম এবারে ঢুকিয়ে দাও… প্লিস”

দেবায়ন, “এখানেই তোমাকে চুদব মিমি, কিন্তু আগে বল কোথায় কি ঢুকাবো!”

পারমিতা চোখ বন্ধ করে বলে, “তোমার আখাম্বা বাড়া আমার খানকী গুদে ঢুকাও। চুদে চুদে শেষ করে দাও।”

পারমিতার মুখের ভাষা দেবায়নকে পাগল করে দেয়। পারমিতা একটু উঠে দাঁড়িয়ে দেবায়নের লিঙ্গ হাতে ধরে যোনির মুখ বরাবর রাখে। দেবায়নের লিঙ্গের লাল গোল মাথা পারমিতার যোনির পাপড়ি ভেদ করে ঢুকে পরে।
একটু খানি লিঙ্গ ভেতরে যেতেই পারমিতা চোখ বন্ধ করে তীব্র শীৎকারে বাথরুম ভরিয়ে দেয়, “উফফফফ, কি গরম বাড়া, গুদ পুড়িয়ে দিল।”

যোনির ভেতরে লিঙ্গের মাথা ঢুকিয়ে পারমিতা দেবায়নের দুই কাঁধে ভর দিয়ে দাঁড়িয়ে থাকে। দেবায়ন পারমিতার কোমর ধরে নীচ থেকে উপর দিকে একটু ঠেলে দেয়, যার ফলে লিঙ্গের আরও কিছুটা সিক্ত যোনির ভেতরে ঢুকে যায়। পারমিতা ককিয়ে ওঠে, “থাম থাম হ্যান্ডসাম… একটু আস্তে ঢুকাও। গুদ ফুলে ফেঁপে গেল, এত গভীরে কিছু আছে জানতাম না।” পারমিতার গাল ফুলে লাল টকটকে হয়ে গেছে, মুখ দেখে দেবায়নের মনে হয় যেন একটু বেদনা হচ্ছে। পারমিতার যোনি এত সঙ্গমের পড়েও এত আঁটো কি করে বুঝে উঠতে পারেনা দেবায়ন। পারমিতার কোমর ধরে সজোরে নীচ থেকে এক ধাক্কা মেরে সম্পূর্ণ লিঙ্গ আমুল ঢুকিয়ে দেয় নরম পিচ্ছিল যোনির ভেতরে। ককিয়ে দুই হাতে দেবায়নের কাঁধ জড়িয়ে পারমিতা ওর চোখ বন্ধ করে কাঁধে মাথা রেখে দেয়। শরীর ঘেমে জবজবে হয়ে গেছে পারমিতার। ঠোঁট খুলে গরম শ্বাস বয়ে চলে ঝড়ের মতন, শ্বাসের ফলে নরম বুক ফুলে ফুলে ওঠে আর দেবায়নের শক্ত বুকের পেশির ওপরে পিষে যায়। পারমিতা দেবায়নের লিঙ্গ যোনির ভেতরে গেঁথে নিয়ে বেশ কিছুক্ষণ চুপচাপ বসে থাকে। বেশ কিছুক্ষণ চুপ করে বসে থাকার পরে কোমর জানু সন্ধি দেবায়নের লিঙ্গের ওপরে গোল গোল ঘুড়িয়ে মন্থনে রত হয়। দেবায়নের কঠিন লিঙ্গ যেন একটা গরম ভিজে থাকা উনানের মধ্যে আটকা পরে ছটফট করছে। যোনির পেশি আঁটো হয়ে কামড়ে ধরে থাকে দেবায়নের গরম লিঙ্গ। পিচ্ছিল যোনির শেষ প্রান্তে লিঙ্গের মাথা ঠেকে যায়।

ককিয়ে ওঠে পারমিতা, “পেট ফুঁড়ে মাথা থেকে বেড়িয়ে আসবে বাড়া। এত বড় কেন গো তোমার? এত বাড়া গুদে নিলাম এত সুখ কেউ দেয়নি গো।”

দেবায়ন দুই হাতে পারমিতার নরম স্তন ধরে কচলাতে কচলাতে প্রশ্ন করে, “তোমার গুদ এত চোদন খাবার পরে এত আঁটো কি করে মিমি?”

পারমিতা মিহি সুরে উত্তর দেয়, “অনেক কসরত করতে হয়, বুঝলে বাপু। কেগেল এক্সারসাইস করে গুদ এত আঁটো রেখেছি। চিন্তা নেই তোমার বউকে শিখিয়ে দেব আমি। সারা জীবন ধরে অনুকে মনের আনন্দে চুদতে পারবে। বয়স কাল পর্যন্ত গুদ একদম টাইট থাকবে।”

পারমিতা দুই হাতে দেবায়নের কাঁধে ভর দিয়ে কোমর উপরের দিকে উঠায়, কঠিন লিঙ্গের কিছুটা পিচ্ছিল যোনি গুহার ভেতর থেকে বেড়িয়ে আসে। যেটুকু লিঙ্গ বের হয়, যোনির ভেতরে সেই স্থান শূন্য হয়ে যায় আর যোনির পেশি আরও জোরে কামড়ে ধরে দেবায়নের লিঙ্গ, যেন বলতে চায় বেরিয় না বেরিয় না, ঢুকে ঠাক আমার মধ্যে। কিছুটা লিঙ্গ বের করে আবার পারমিতা বসে পরে লিঙ্গের ওপরে। এইভাবে কোমর নামিয়ে উঠিয়ে সঙ্গম ক্রীড়া শুরু করে দেয় পারমিতা। পারমিতার যোনি পেষার তালে তালে দুলে ওঠে নরম তুলতুলে স্তন জোড়া, ধাক্কা খায় দেবায়নের মুখের ওপরে। নরম পিচ্ছিল যোনি পেশি দেবায়নের লিঙ্গের উপরে থেকে থেকে কামড়ে ধরে, বারেবারে পেশি গুলো পিচ্ছিল দস্তানার মতন সঙ্কুচিত আর সম্প্রসারিত হয়ে দেবায়নের লিঙ্গ চেপে দেয়। দেবায়ন হাঁ করে একবার এক স্তন চোষে, তারপরে অন্য স্তন মুখে পুরে চোষে। পারমিতার পাছার নাড়ান তীব্র গতি নেয়। দেবায়ন দুই পাছা ধরে পারমিতার তালে তাল মিলিয়ে নীচ থেকে ধাক্কা মারতে শুরু করে লিঙ্গ। পারমিতা উপরে ওঠে, লিঙ্গ একটু বেড়িয়ে যায় যোনি গুহা থেকে আর পরক্ষনেই দেবায়ন নীচ থেকে ধাক্কা মেরে লিঙ্গ আমুল গেঁথে দেয় পারমিতার গুহার ভেতরে। দেবায়ন পারমিতার সুগোল তুলতুলে পাছার দাবনা দুই দিকে টেনে ধরে ফাঁক করে দেয়। ডান হাতের মধ্যমা পারমিতার পাছার ফুটোর মধ্যে আমূল ঢুকিয়ে দেয়।

পারমিতা কাম সুখে ককিয়ে ওঠে, “উম্মম সোনা, তুমি আমার পাছার ফুটোতে আঙুল ঢুকালে কি যে সুখ লাগে বলে বুঝাতে পারব না গো।”

দেবায়ন যোনি মন্থনের তালে তালে, পাছার ফুটোর মধ্যে মধ্যমা মন্থন করে। সেই সাথে বাঁ হাতে নরম পাছায় চাঁটি মেরে চলে। প্রতি লিঙ্গের সঞ্চালনে পারমিতা নাক মুখ কুঁচকে, “উফফফ উম্মম উফফফ” শীৎকারে ঘর ভরিয়ে তোলে। দুই নর নারীর শরীর ঘর্মাক্ত হয়ে যায়। দেবায়নের মুখ লাল হয়ে ওঠে সেই সাথে পারমিতার ফর্সা নরম ত্বক লাল হয়ে যায়। দেবায়ন এক হাতে পারমিতার নরম তুলতুলে পাছা খামচে পিষে একাকার করে দেয়, অন্য হাতে দুই স্তন চটকে ডলে লাল করে দেয়। মাঝে মাঝে স্তনের বোঁটা কামড়ে, চুষে পারমিতাকে সুখের চরম সীমায় পৌঁছে দেয়। দেবায়ন দুই বার বীর্য স্খলন করার পরে অতি সহজে ওর লিঙ্গ স্তিমিত হয় না। মন্তনের গতি চরমে পৌঁছে যায়, পারমিতা দেবায়নের বুকের ওপরে নখ বসিয়ে শীৎকারে ঘর ভরিয়ে দেয়। দুই নর নারীর সঙ্গমের মিলিত থপথপ শব্দ বাথরুমের দেয়ালে প্রতিধ্বনিত হয়।

পারমিতা শীৎকার করে বারেবারে, “কর কর, আরও জোরে চোদ আমাকে, মাই চটকে ছিঁড়ে দাও। ইসসসস কি সুখ গো চোদনে। উম্মম্ম এত সুখ, এত আনন্দ তোমার ছোঁয়ায়… সত্যি হ্যান্ডসাম… আমি আজ স্বর্গে পৌঁছে গেছি… তোমার বাড়ার ওপরে সারা জীবন বসে থাকতে ইচ্ছে করছে… চোদ আমাকে মন ভরে চোদ… উম্মম্মম আমি পাগল হয়ে গেলাম হ্যান্ডসাম…”

দেবায়ন স্তন চটকানো ছেড়ে শরীরের দুপাশে, ঠিক স্তনের নিচে হাত রেখে পারমিতার দেহের ভার কায়দা করে ধরে রাখে। পারমিতার যোনি রসে দেবায়নের লিঙ্গের চারপাশের কেশের জঙ্গল ভিজে যায়। পারমিতা দাঁত চেপে, চোখে চোখ রেখে কোমরের নাচন বাড়িয়ে দেয়। পারমিতার চরম সময় আসন্ন, শরীর শক্ত হয়ে ওঠে।

পারমিতা দাঁত পিষে ভুরু কুঁচকে দেবায়নের দিকে তাকিয়ে বলে, “জড়িয়ে ধর আমাকে, আমার আসবে… চেপে ধর আমাকে আমি আকাশে উড়ছি… সোনা…..” এক দীর্ঘ শীৎকার করে কেঁপে উঠে দেবায়নের গলা জড়িয়ে বুকের ওপরে লুটিয়ে পরে পারমিতা। দেবায়ন দুই হাত শরীরের ওপরে পেঁচিয়ে বুকের ওপরে শক্ত করে ধরে থাকে পারমিতাকে। যোনির পেশি কামড়ে ধরে দেবায়নের লিঙ্গ। বারেবারে যোনির পিচ্ছিল পেশি, সঙ্কুচিত সম্প্রসারিত হয়ে কঠিন লিঙ্গ চুষে নেয় যোনি গুহা। লিঙ্গের ওপরে সিক্ত যোনি গুহার কামড়ে দেবায়ন উন্মাদ হয়ে পারমিতার আলিঙ্গনে বদ্ধ হয়ে কেঁপে কেঁপে ওঠে।

রস ঝরানোর পরে পারমিতা হাপরের মতন হাঁপায়। কিছু পরে দেবায়নের বুকের ওপর থেকে উঠে বলে, “আমি শেষ হয়ে গেছি হ্যান্ডসাম। আমি আর পারছি না, সত্যি বলতে এত রস কোনদিন ঝরেনি, এত সুখ কোনদিন পাইনি। শরীরে খিচ ধরে গেছে, সারা শরীর ব্যাথা করছে আমার।”

দেবায়ন, “আগে স্বারথের জন্য চুদেছিলে মিমি। সেখানে কেউ তোমার কথা ভাবেনি তাই তুমি সম্পূর্ণ সুখ পাওনি। তোমাকে কথা দিয়েছিলাম যে তোমাকে আদর করে তোমার মনের মতন করে চুদবো।”

পারমিতা মিষ্টি হেসে দেবায়নের ঠোঁটে চুমু খেয়ে বলে, “তাহলে বিছানায় নিয়ে গিয়ে, তোমার নিচে ফেলে আদর করে চোদো। আমার গুদের ভেতরে তোমার মাল ফেলা এখন বাকি। গুদের ভেতরে তোমার বাড়া যা ফুলে উঠে নড়ছে, কয়েক মিনিট এইরকম বসে থাকলেই আবার আমার হয়ে যাবে।”

দেবায়ন, “এত সহজে আমার মাল পরবে না মিমি। দুদু বার মাল ফেলেছি, প্রথমে একবার স্নান করার সময়ে তোমার নাম নিয়ে আরেক বার নিজেই আমার মাল খেলে।”

পারমিতা নাক কুঁচকে হেসে ফেলে, “আমার নাম নিয়ে মাল মাটিতে ফেললে, ইসসসস, প্রথম মাল অনেক বেশি হয় গো… কত মাল বেড়িয়ে গেল আমি একটু চাখতে পারলাম না। এরপরে আমার নাম নিয়ে খিচবে না একদম, বুঝলে।”

দেবায়ন, “তাহলে কি করব?”

পারমিতা, “আমার কাছে চলে আসবে, হয় মুখে না হয় গুদে, কোথাও একটা মাল ঢেলে দেবে।” দুজনেই হেসে ফেলে। এতক্ষণ ধরে দেবায়নের কঠিন লিঙ্গ গেঁথে থাকে পারমিতার যোনিগুহার শেষ সীমানা পর্যন্ত। লিঙ্গের ওপরে যোনি পেশি কুঞ্চিত সম্প্রসারিত হয়ে চাপ দেয়। পারমিতা জানুসন্ধির সাথে জানুসন্ধি চেপে একটু আগুপিছু কোমর নাড়িয়ে বলে, “তোমার বাড়ার ওপরে বসে থাকতেই কত ভালো লাগছে, মনে হয় যেন স্বর্গে পৌঁছে গেছি। এই রকম গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে তোমার বুকে মাথা রেখে ঘুমিয়ে পড়তে ইচ্ছে করছে।”

দেবায়ন, “চল বিছানায় চল, মিমি, সারা রাত ধরে তোমার গুদে বাড়া ঢুকিয়ে তোমাকে চুদতে চুদতে ঘুম পারাবো।”

পারমিতার চোখ বড় বড় হয়ে যায়, চেহারায় জ্বলে ওঠে তীব্র লালসার হাসি, “উম্মম্মম… ভাবলেই গায়ে কাটা দিয়ে গেল গো।”

দেবায়ন পারমিতার হাঁটুর তলা দিয়ে হাত গলিয়ে দুই পাছা শক্ত করে ধরে। পারমিতা দেবায়নের ঠোঁট নিজের ঠোঁটের মাঝে নিয়ে ঠোঁট আর জিবের খেলা শুরু করে দেয় আর দুই হাতে দেবায়নের গলা পেঁচিয়ে বুকের সাথে স্তন পিষে থাকে। দেবায়নের কঠিন বলিষ্ঠ বাহু পারমিতার পাছা নীচ থেকে ধরে উপর দিকে তুলে ধরে। দেবায়নের লিঙ্গ পারমিতার আঁটো সিক্ত যোনি গুহা থেকে বেরয়ে যায় একটু। পারমিতা উফফফফ করে ওঠে আর দেবায়ন ওকে কোলে তুলে দাঁড়িয়ে পরে। পারমিতা দুই হাতে দেবায়নের গলা জড়িয়ে হাওয়া ঝুলতে ঝুলতে কুঁচকির সাথে কুঁচকি পিষতে শুরু করে দেয়। সেই সাথে দেবায়ন কোমর দুলিয়ে দাঁড়ান অবস্থায় পারমিতার যোনির ভেতরে লিঙ্গ সঞ্চালন শুরু করে।

পারমিতা সুখের শীৎকার করে ওঠে, “উফফফফফ… উফফফফ উফফফফ একি করছ হ্যান্ডসাম! আমি এত পাগল কোনদিন হইনি।”

দেবায়ন, “মিমি সোনা, কেমন লাগছে তাই বল। তোমাকে আদরে আদরে ভরিয়ে দেব, মিমি। গুদ ফাটিয়ে চুদবো তোমাকে।”

পারমিতা, “হ্যাঁ গো তাই কর, গুদ ফাটিয়ে সারা রাত ধরে চোদ আমাকে।”

দেবায়ন দাঁড়ান অবস্থায় বেশ কয়েক বার পারমিতার সিক্ত আঁটো যোনি মন্থন করে। পারমিতা কিছু পরে কুঁচকি চেপে ধরে দেবায়নের কুঁচকির সাথে। লিঙ্গ যোনির ভেতরে ঢুকে থরথর কেঁপে ওঠে। দেবায়ন লিঙ্গমন্থন থামিয়ে শোয়ার ঘরের দিকে পা বাড়ায়। পারমিতার যোনি রসে ভরে রস চুইয়ে পরে, দেবায়নের কুঁচকি লিঙ্গ লিঙ্গের চারপাশের কেশের জঙ্গল ভিজে যায়। পারমিতা চুমুতে চুমুতে দেবায়নের ঠোঁট গাল ভরিয়ে দেয়।

অসমাপ্ত …………