কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৭ – ভাগ ৪

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৭ – ভাগ ৪

দেবায়ন পারমিতাকে কোলে তুলে এনে বিছানার ওপরে শুইয়ে দেয়, আর তার ফলে লিঙ্গ যোনিচ্যুত হয়ে যায়। লিঙ্গ যোনি থেকে বেড়িয়ে পরার পরে দেবায়ন দেখে যে পারমিতার যোনি এতক্ষন মন্থনের ফলে হাঁ হয়ে গেছে। ঘরের উধভাসিত আলোয় যোনির গুহার গোলাপি দেয়াল দেখা যাচ্ছে, রসে সিক্ত যোনি গুহা চকচক করছে। গুহার দুপাস দিয়ে যোনি পাপড়ি দুটি বেড়িয়ে এসেছে। বিছানায় শুতেই পারমিতা হাত পা এলিয়ে দেয়। দুই চোখ দেবায়নের সুঠাম দেহ কাঠামোর ওপর ঘুরতে থাকে। পারমিতা জিব বের করে ঠোঁট চেটে নিজের দুই স্তন হাতের তালুতে নিয়ে পিষতে ডলতে শুরু করে। দেবায়ন পারমিতা মেলে ধরা দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে পরে। কঠিন গাড় বাদামি রঙের লিঙ্গ ফর্সা যোনির কাছে বাড়ি মারে। দুই ভিন্ন রঙের ত্বকের মিলন দেখে দেবায়ন আর পারমিতা লালসার খিধেতে আবার উন্মাদ হয়ে যায়।

পারমিতা মিহি সুরে বলে, “চোদ হ্যান্ডসাম চোদ, চুদে চুদে গুদ ছিঁড়ে ফেল একেবারে।”

দেবায়ন পারমিতার দুই পা উঁচু করে মেলে ধরে, দুই পা উপর দিকে উঠিয়ে ইংরাজির “V” আকার নেয়। হাঁটুর নিচে হাত দিয়ে দুই থাই বুকের পাশে টেনে ধরে পারমিতা। সিক্ত যোনি গুহা পুরোপুরি দেবায়নের লিঙ্গের মাথার সামনে খুলে যায় মাছের খোলা মুখের মতন। দেবায়ন বারকয়েক কোমর আগুপিছু করে যোনির খোলা মুখের ওপরে লিঙ্গের লম্বা বরাবর ডলে দেয়। ঘষে দেওয়ার ফলে লিঙ্গের লাল মাথা বারেবারে পারমিতার ভগাঙ্কুরে ধাক্কা খায়। পারমিতা “উফফ উফফ ইসসস উম্মম” সুখের শীৎকার করে ওঠে বারেবারে।

পারমিতার চোখের ওপরে চোখ রাখে দেবায়ন, “আমার চোদন খেতে কেমন লাগছে মিমি সোনা?”

পারমিতা, “চুদে পাগল করার এত কলাকৌশল জানো কি করে? মনে ত হয় না যে অনু এত জানে!”

দেবায়ন, “অনুর কথা ভেবে, তোমার কথা ভেবে পানু মুভি দেখে সব শিখেছি। অনুর ওপরে প্রয়োগ করার আগে তোমার ওপরে একটু হাত ঝালিয়ে নিচ্ছি। আজ রাতে তোমাকে চুদে গুদ ফাটিয়ে দেব।”

পারমিতা হেসে ফেলে দেবায়নের কথায়, “বেশ বেশ, এবারে মাকে চুদে হল হাতেখড়ি, মেয়ে পাবে সারা জীবন সুখ।”

দেবায়ন যোনির ওপরে লিঙ্গ ঘষতে ঘষতে বলে, “চিন্তা করোনা মিমি, অনুর সাথে সাথে, তোমাকেও চুদে আরাম দেব। বাড়ির মাল বাড়ি ছেড়ে আর কোথায় যাবে বল। বাড়িতেই গুদের এত সুখ, একটার সাথে একটা বিনামুল্যে পাচ্ছি।”

পারমিতা যোনির ওপরে ঘষা খেয়ে ছটফট করতে করতে বলে, “হ্যান্ডসাম, প্লিস এবারে চোদ আমাকে, আমি আর থাকতে পারছি না, ওই রকম করে আমাকে আর জ্বালিও না।”

দেবায়ন পারমিতার হাঁটুর পেছন ধরে সামনে দিকে চেপে ধরে, দুই জানু পারমিতার শায়ত দেহের দুপাশে চলে আসে। দেবায়ন কোমর টেনে লিঙ্গের মাথা পারমিতার যোনি গুহার মুখে স্থাপন করে লিঙ্গে ঢুকিয়ে দেয় যোনির ভেতরে। পারমিতা দুই হাত দুই পাশে ছড়িয়ে দিয়ে বিছানার চাদর খামচে ধরে। শীৎকার করে ওঠে কামার্ত নারী, “উফফ… মাগো একটু ধিরে ঢুকাও দেবায়ন।” দেবায়ন ধিরে ধিরে সম্পূর্ণ লিঙ্গ পারমিতার যোনি গুহার মধ্যে ঢুকিয়ে দেয়। কালো লিঙ্গের চারপাশে ফর্সা গোলাপি যোনির আবরন দেখে উন্মাদ হয়ে ওঠে দেবায়ন। কোমর টেনে বের করে নেয় লিঙ্গ, অর্ধেক লিঙ্গ বের করার পরে সজোরে এক ধাক্কা মেরে আবার লিঙ্গ যোনির মধ্যে ঢুকিয়ে দেয়। পারমিতার ঘামে ভেজা গোলগাল শরীর দুলে ওঠে ধাক্কার ফলে। ভুরু ঠোঁট কুঁচকে দেবায়নের লিঙ্গের ধাক্কা যোনির ভেতরে উপভোগ করে।

দেবায়ন পারমিতার দেহের ওপরে ঝুঁকে পরে লিঙ্গ সঞ্চালন শুরু করে দেয়। কঠিন লিঙ্গ আঁটো পিচ্ছিল যোনির ভেতরে ঢুকতে বের হতে থাকে। দেবায়ন ঝুঁকে পরে পারমিতার একটা স্তন হাতের মুঠির মধ্যে নিয়ে কচলাতে শুরু করে দেয়। সেই সাথে মন্থনের মাঝে মাঝে পারমিতার ঠোঁটে গালে চুমু খায়। কঠিন লিঙ্গ হামানদিস্তার মতন তীব্র গতিতে যোনি মন্থন করতে শুরু করে। দেবায়নের অণ্ডকোষ পারমিতার পাছার খাঁজে, কালো কুঞ্চিত পাছার ছিদ্রের ওপরে বাড়ি মারে। দুই শরীরের মিলনের ফলে থপথপ শব্দে ঘর ভরে যায়। মিলনের থপ থপ শব্দ আর পারমিতার সুখের শীৎকার শোয়ার ঘরের দেয়ালে প্রতিধ্বনিত হয়। কাম রসের গন্ধে, লালসার শব্দে মুখর হয়ে ওঠে মিলিত দুই নর নারীর চারপাস। পারমিতা দেবায়নের সুঠাম দেহের নিচে পিষে সুখের সাগরে ভেসে যায়। প্রতি মন্থনের ফলে পারমিতার গোলগাল শরীরের ওপরে ঢেউ খেলে যায়, নরম তুলতুলে স্তন জোড়া আগুপিছু দুলতে থাকে। দেবায়নের শরীর ঘেমে ওঠে চরম মন্থন কর্মের ফলে, কপাল বেয়ে নাক বেয়ে ঘামের ফোঁটা পারমিতার মুখের ওপরে টপটপ করে ঝরে পড়তে শুরু করে। পারমিতা দেবায়নের গাল চেটে কপাল চেটে নোনতা ঘামের স্বাদ আস্বাদন করে। পারমিতা দুই হাত দেবায়নের গাল কপালে বুলিয়ে আদর করে দেয়। প্রতি মন্থনে পারমিতা, “উফফফ উম্মম করো করো, চোদো, চোদো, জোরে চোদো…” করে আওয়াজ করতে থাকে। বেশ খানিকক্ষণ ধরে তীব্র গতিতে লিঙ্গ মন্থন করার পরে দেবায়ন সোজা হয়ে বসে। পারমিতা পা ছড়িয়ে দেয় বিছানার ওপরে, শ্বাস ফুলে ওঠে দুজনের। শ্বাস নেবার ফলে পারমিতার নরম উন্নত স্তন জোড়া ফুলে ফুলে ওঠে। দেবায়ন পারমিতার ভারী নরম স্তন চটকে, স্তনের বোঁটা দুই আঙ্গুলে নিয়ে উপর দিকে টেনে তোলে, সুগোল নিটোল তুলতুলে স্তন জোড়া সুচাগ্র পাহাড়ের মতন দাঁড়িয়ে পরে।

পারমিতা নাক মুখ ভুরু কুঁচকে সুখের শীৎকার করে ওঠে, “উফফফ… তুমি কিযে করতে পার হ্যান্ডসাম… আমি শেষ হয়ে যাচ্ছি, ধর ধর আমাকে চেপে ধর।”

দেবায়ন পারমিতার যোনির ভেতর থেকে লিঙ্গ বের করে নেয়। গোলাপি পিচ্ছিল যোনি হাঁ করে হাপাতে থাকে, যোনির রস গড়িয়ে পাছার খাঁজ বেয়ে বিছানা ভিজিয়ে দেয়।

লিঙ্গ বের করে নিতেই পারমিতা দেবায়নের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “আমি আর পারছি না হ্যান্ডসাম, আমার শরীরের সব শক্তি শেষ, হ্যান্ডসাম। প্লিস এবারে একটু থাম… তুমি মানুষ না ষাঁড় গো, এতক্ষনে মাল পড়ল না তোমার।”

দেবায়ন পারমিতার হাঁ করা যোনির ভেতরে ডান হাতের মধ্যমা আর অনামিকা ঢুকিয়ে দিয়ে চেপে ধরে বলে, “মিমি, আমার মাল পড়তে কিছু দেরি আছে। তোমাকে সারা রাত ধরে চুদব বলে ঠিক করেছি।”

পারমিতার যোনির পেশি দেবায়নের দুই আঙুল কামড়ে ধরে, উফফফফ করে চিৎকার করে বলে, “উফফফ কি পাগল ছেলে তুমি। আঙুল দিয়ে আর করো না প্লিস। বাড়া ঢুকিয়ে করো এবারে শান্ত করো। আমার আর শক্তি নেই হ্যান্ডসাম, এবারে প্লিস মাল ফেলে দিও গুদে।”

দেবায়ন পারমিতার নরম তুলতুলে পেটের দুপাশে হাত চেপে ধরে বলে, “মিমি, এবারে উলটো হয়ে পাছা উঁচু করে শুয়ে পরো। তোমাকে পেছন থেকে চুদবো।”

পারমিতা তীব্র কামনার হাসি দিয়ে বলে, “উফফফ আর কত করবে, এক রাতেই মেরে ফেলবে আমাকে?”

দেবায়ন পারমিতার মেলে ধরে সুগোল মসৃণ ঊরুর ভেতরের ত্বকের ওপরে নখের আঁচর কাটতে কাটতে বলে, “তোমাকে সারা রাত ধরে চুদলেও কম হবে। লক্ষ্মী মেয়ের মতন কথা শোনো মিমি।”

পারমিতা, “হ্যান্ডসামের কথা অমান্য করার শক্তি আছে কি আমার? কিন্তু গুদে আর রস নেই, সোনা। বিছানার ড্রয়্যারে কেঅয়াই জেলি আছে সেটা আমার গুদে আর নিজের বাড়াতে মাখিয়ে নাও।”

দেবায়ন বিছানার পাশের একটা ড্রয়ার থেকে একটা জেলির টিউব বের করে লিঙ্গের ওপরে মাখিয়ে নেয়। পারমিতা ততক্ষণে উপুড় হয়ে শুয়ে পাছা উঁচু করে ধরে দেবায়নের দিকে। পারমিতার সারা শরীরে পেষণ মরদনের লাল ছোপ ছোপ দাগ। নরম তুলতুলে ফর্সা নিটোল পাছা দেখে দেবায়ন উন্মাদ হয়ে যায়। পারমিতার মাথা বিছানার সাথে চেপে থাকার ফলে পাছা দুটি অনেক উপরে উঠে আসে, নরম স্তন জোড়া বিছানার সাথে পিষে থেথলে যায়। পারমিতা দেবায়নের দিকে কামার্ত চাহনি নিয়ে তাকিয়ে ডান হাত পায়ের ফাঁকে এনে যোনির ওপরে নাড়াতে শুরু করে দেয়। দেবায়ন আঙ্গুলের ওপরে কে অয়াউ জেলি মাখিয়ে পারমিতার শুকিয়ে যাওয়া যোনির ভেতরে ভালো করে মাখিয়ে দেয়। যোনির ভেতরে আঙুল পরতেই পারমিতা কুই কুই করে ওঠে, কৃত্রিম পিচ্ছিল ভাব তৈরি করে জেলি। দেবায়ন পারমিতার পিঠের ওপরে বাম হাত দিয়ে চেপে দান হাতের অনামিকা আর মধ্যমা যোনির ভেতরে ঢুকিয়ে নাড়াতে শুরু করে দেয়। পারমিতা আঙুল সঞ্চালনের সাথে সাথে পাছা দুলাতে শুরু করে দেয়। সেই সাথে উফফফ উম্মম মৃদু সতকার করতে শুরু করে পারমিতা। তীব্র যৌন সুখের আনন্দে পারমিতার চোখ বন্ধ হয়ে যায়, মুখ হাঁ করে বিছানার ওপরে মাথা চেপে মনের সুখে দেবায়নের আঙ্গুলের মন্থন উপভোগ করে। যোনির ভেতরে আঙুল ঢুকিয়ে নাড়ানোর সাথে সাথে দেবায়ন বুড়ো আঙুল পারমিতার পাছার ফুটোর মধ্যে ঢুকিয়ে দেয়। অভূতপূর্ব যৌনউদ্রেকের আচরনের ফলে তীব্র অনুভূতিতে বিদুত্যের শিহরণ খেলে যায় পারমিতার শরীরে।

পারমিতা ককিয়ে ওঠে, “উফফফ একি করছ তুমি, হ্যান্ডসাম। উফফ মাগো, আমি মরে যাবো যে, তুমি কি পরিমানে চোদনবাজ ছেলে আজ বুঝেছি।” বেশ খানিকক্ষণ ধরে দেবায়ন জোরে জোরে আঙুল ঢুকিয়ে যোনি গুহা আর পাছার ফুটো মন্থন করে। পারমিতা হাঁপিয়ে ওঠে, চোখ মুখ লাল হয়ে গেছে। আর থাকতে না পেরে পারমিতা দেবায়নকে কাতর মিনতি করে, “আর না হ্যান্ডসাম আর না, এবারে গুদে বাড়া ঢুকিয়ে শেষ করে দাও। আর আমার শক্তি নেই।”

দেবায়ন পাছার ফুটো আর যোনির ভেতর থেকে আঙুল বের করে নেয়। পারমিতা নিটোল পাছার ওপরে হাত রেখে নিজের লিঙ্গ যোনির মুখে রাখে। যোনির পাপড়ি ছুঁয়ে যায় লিঙ্গের মাথা, একটু খানি ধাক্কা মেরে লিঙ্গের কিছু অংশ পিচ্ছিল যোনির ভেতরে ঢুকিয়ে দেয় দেবায়ন। পারমিতার কোমরের দুপাশে হাত দিয়ে চেপে ধরে, কোমর আগুপিছু করতে শুরু করে। ধিরে ধিরে পারমিতার আঁটো যোনি মন্থন শুরু করে দেবায়ন। ধাক্কার তালেতালে পারমিতার নরম তুলতুলে পাছার ওপরে শরীরের ওপরে সাগরের ঢেউয়ের মতন দোলা লাগে। পারমিতা বালিশের ওপরে মাথা চেপে, দুই হাতে বিছানার চাদর আঁকড়ে ধরে চোখ বন্ধ করে ককিয়ে ওঠে। কঠিন লিঙ্গ সিক্ত কৃত্রিম পিচ্ছিল যোনি গুহার ভেতরে হামান দিস্তার মতন মাতন লাগিয়ে দেয়। ধিরে ধিরে দেবায়ন লিঙ্গ মন্তনের গতি বাড়িয়ে দেয়। পারমিতা হাঁপিয়ে ওঠে, মুখ খুলে শ্বাস নিতে চেষ্টা করে, প্রচন্ড যৌনসুখে চোখের তারা উলটে যায়।

“আআআআআ… হুহুহুহুহু” করে গোঙাতে শুরু করে দেয় পারমিতা। সারা শরীরের শেষ শক্তি টুকু নিঙরে নিয়েছে দেবায়ন। দেবায়নের তীব্র মন্থনের তালেতালে পেছন দিকে পাছা উঁচিয়ে নাচিয়ে লিঙ্গের সুখ উপভোগ করে। দেবায়ন পারমিতার দেহের ওপরে ঝুঁকে পরে, বাম হাতে ঘাড়ের পেছন ধরে বিছানার সাথে চেপে দেয়। নরম লালচে পাছার ওপরে ডান হাত দিয়ে ছোটো ছোটো থাপ্পর মারতে থাকে, সেই তালে তালে লম্বা লম্বা জোর জোর ধাক্কা মেরে লিঙ্গ যোনির ভেতর বাহির করতে থাকে। জোরে জোরে ধাক্কা মারার ফলে পারমিতার শরীরে বিছানার সাথে লেগে যায়, দুই পেলব মসৃণ জানু দেবায়নের শরীরের দুদিকে ছেত্রে যায়। দেবায়ন একটা বালিস টেনে এনে পারমিতার তলপেটের নিচে রাখে, যাতে পারমিতার পাছা ওর লিঙ্গ বরাবর স্থির হয়ে থাকে। ধাক্কা মারতে মারতে দেবায়ন সুখের চরম সীমানায়, তলপেটে গরম বীর্যের আলোড়ন শুরু হয়ে যায়। দেবায়ন ঝুঁকে পরে পারমিতার পিঠের ওপরে। ভারী দেহের নিচে পিষে যায় পারমিতার গোলগাল কমনীয় সিক্ত দেহ পল্লব।

দেবায়ন পারমিতার কানেকানে বলে, “মিমি আমার হয়ে যাবে। এবারে তোমার গুদের মধ্যে মাল ফেলব।”

পারমিতা গোঙাতে গোঙাতে বলে, “উফফফ… ফেল ফেল তাড়াতাড়ি ফেল, আমি শেষ হয়ে গেছি হ্যান্ডসাম।”

বিছানার সাথে পিষে দিয়ে দেবায়ন বার কয়েক খুব জোরে ধাক্কা মেরে লিঙ্গ যোনির শেষ প্রান্তে চেপে ধরে। প্রচন্ড উত্তেজনায় দেবায়নের শরীর কেঁপে ওঠে, গরম বীর্য তীর বেগে পারমিতার যোনি গুহা ভরিয়ে তোলে। দেবায়ন পারমিতার ঘাড়ের ওপরে কামড়ে ধরে। পারমিতা যোনির ভেতরে গরম বীর্যের বন্যা অনুভব করে তীব্র শীৎকারে ঘরের বাতাস মুখরিত করে তোলে। দেবায়ন পারমিতার দেহ বিছানায় চেপে ওর পিঠের ওপরে স্থির হয়ে যায়। দেবায়নের অণ্ডকোষ খালি করে, শরীরের সব শক্তি নিঙরে ঝলকে ঝলকে বীর্য বেড়িয়ে ভরিয়ে দেয় পারমিতার যোনি। দেবায়নের ঘর্মাক্ত শরীর লেপটে যায় পারমিতার ঘর্মাক্ত ক্লেদাক্ত শরীরের সাথে, দুই নর নারী পরস্পরকে জড়িয়ে শুয়ে থাকে, রাগমোচনের রেশ টুকু উপভোগ করে। দেবায়ন পারমিতার গোলগাল নরম পেলব দেহপল্লব পেছন থেকে দুই হাতে, পায়ে পেঁচিয়ে বিছানায় শুয়ে পরে। পারমিতা দেবায়নের হাত নিজের বুকের কাছে, স্তনের ওপরে চেপে ধরে।

পারমিতা মিহি চুরে বলে, “উফফফ কি পাগল করে দিতে পার তুমি, জীবনে এত সুখ ছিল জানতাম না। অনেকের অনেক চোদন খেয়েছি, কেউ আমাকে থামাতে পারেনি। শুধু তোমার কাছে আমি শেষ পর্যন্ত নিস্বেস হয়ে গেছি। আমার মেয়ের কি ভাগ্য, ভেবেই কেমন করছে বুক। হ্যান্ডসাম অনুকে একটু আস্তে আস্তে চুদো, চাঁপার কলি আমার মেয়ে তোমার এই রামচোদন সহ্য করতে পারবে না।”

দেবায়ন পারমিতার ঘাড়ে কাঁধে চুমু দিতে দিতে বলে, “অনুকে এখন ঠিক ভাবে চুদে উঠতে পারলাম না।”

পারমিতা, “কেন?”

দেবায়ন, “যখন আমাদের সময় হয়, তুমি বাড়িতে থাক। তাই আর ফাঁক পেলাম না ঠিক ভাবে চোদার।”

পারমিতা হেসে বলে, “এবারে আর অসুবিধে নেই। মাকে চুদে খাল করে দিয়েছ, মেয়েকে চুদে ফাঁক করে দেবে। যখন খুশি চলে এস, আমি চোখ বন্ধ করে নেব।”

হেসে ফেলে দেবায়ন, “উফফ মা মেয়ে দুজনেই সমান। একটা কথা বলব, কিছু মনে করবে না।”

পারমিতা, “কি বল?”

দেবায়ন, “আমি আর অনু সেদিন তোমার আর ত্রিদিবেশের চোদনলীলা দেখছিলাম জানো।”

পারমিতা আঁতকে ওঠে, “কি?”

দেবায়ন, “হ্যাঁ। আমি সেই রাতে অনুর রুমেই ছিলাম। তোমার আর ত্রিদিবেশের চোদন লীলা দেখেছিলাম দুজনে।”

পারমিতা, “ইসসস, কি লজ্জা, মেয়ে শেষ পর্যন্ত মাকে অন্য লোকের বাড়া গুদে নিতে দেখে ফেলেছে।”

দেবায়ন, “হ্যাঁ, মিমি।”

পারমিতা, “জানো ত্রিদিবেশ কি শয়তান ছেলে। সেদিন আমাকে কুত্তা চোদনের সময়ে অমানুষিক ভাবে চুদেছে। মুখের মধ্যে কাপড় গুঁজে দিয়েছিল যাতে আমি চিৎকার করতে না পারি। বেল্ট দিয়ে মেরে মেরে আমার পাছা ফাটিয়ে দিয়েছিল, মাই খামচে খুবলে একাকার করে দিয়েছিল। সত্যি বলতে শেষের দিকে আমাকে ধর্ষণ করেছিল ত্রিদিবেশ। শুয়োরের বাচ্চার মুরদ নেই, কয়েক বার ঠাপিয়েই মাল ঢেলে দিয়েছিল গুদের বাইরে।”

দেবায়ন, “আজ কেমন লেগেছে মিমি।”

পারমিতা ঘাড় ঘুড়িয়ে দেবায়নের ঠোঁটে চুমু খেয়ে বলে, “তুমি সত্যি অন্য ধাতের মানুষ, হ্যান্ডসাম। এমন ভালোবেসে আজ পর্যন্ত কেউ চোদেনি আমাকে। আমাকে একটু জড়িয়ে ধরে থাক। তোমার ভালোবাসা এত গভীর, যে তোমার বুকে মাথা রেখে ঘুমাতে ইচ্ছে করছে।”

দেবায়ন জিজ্ঞেস করে, “কেন মিস্টার সেন তোমাকে ভালোবেসে চোদেনা?”

পারমিতা দেবায়নের হাত খানি বুকের ওপরে চেপে ধরে বলে, “সোমেশ বিয়ের প্রথম বছরে প্রতিরাতে খুব চুদত, তখন ভাবতাম চোদন সুখ বুঝি ওই রকম হয়। গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে বার কয়েক ঠাপানর পরে গুদে মাল ঢেলে নেতিয়ে পড়ত। তারপরে ভাসুর আমাকে চোদে, তার চোদন ভালো ছিল তবে সেও আমার গুদের জ্বালা ঠিক ভাবে মেটাতে পারেনি। আমার গুদের অনেক জ্বালা। ভাসুরের পরে অনেকের চোদন খেয়েছি, সবাই দেখি চুদে চলে যায়। মাল ফেলার পরেই দেখি সবাই জামাকাপড় পরে তৈরি। আজ তোমার চোদন খেয়ে স্বর্গ পেলাম।”

দেবায়নের বাম বাজুর ওপরে পারমিতার মাথা, ডান হাত পারমিতার স্তনের ওপরে চেপে বসা। পারমিতার পিঠের সাথে দেবায়নের বুক পেট লেপটে। দেবায়নের শিথিল লিঙ্গ পারমিতার নরম তুলতুলে পাছার চাপে পরে আবার শক্ত হয়ে দাঁড়িয়ে পরে। দেবায়ন পারমিতার স্তনের ওপরে মৃদু চাপ দেয় আর পাছার খাঁজে লিঙ্গ ঘষে। পারমিতার ক্লান্ত শরীর দেবায়নের কঠিন বাহুপাসে বাঁধা পরে এক অনবিল আনন্দের সাগরে ভেসে যায়।

পারমিতা দেবায়নের হাতে চুমু খেয়ে বলে, “হ্যান্ডসাম, তোমার জড়ানোতে অনেক ভালোবাসা খুঁজে পেলাম।”

দেবায়ন পারমিতার কাঁধে চুমু খেয়ে বলে, “মিমি ঘুমিয়ে পর এবারে। সকাল হতে চলল।”

পারমিতা বুকের ওপরে দেবায়নের হাত চেপে ধরে চোখ বন্ধ করে কিছুক্ষণের মধ্যে ঘুমিয়ে পরে। দেয়াল ঘড়ির দিকে তাকায় দেবায়ন, সকাল চারটে বাজতে যায়। কোলে প্রেয়সীর মা শুয়ে, একটু আগে কামনার নারীকে মন প্রান উজাড় করে সম্ভোগ করেছে। অনেকদিনের গোপন ইচ্ছে পরিপূর্ণ হয়েছে। অনুপমা জানতে পারলে হয়ত জ্যান্ত রাখবে না। কিন্তু প্রেয়সীকে কথা দিয়েছিল যদি ভালোবাসার গণ্ডির বাইরে কারুর সাথে সহবাসে লিপ্ত হয় তাহলে যেন সেটা অনুপমাকে জানিয়ে দেওয়া হয়। কিন্তু কি মুখে জানাবে যে, ওর মাকে, বাথরুম থেকে শুরু করে বিছানায় ফেলে, নানান ভঙ্গিমায় সারা রাত ধরে সম্ভোগ করেছে।

দু’চোখে ঘুম আসে না দেবায়নের। অনেকক্ষণ চুপ করে পারমিতাকে জড়িয়ে শুয়ে থাকার পরে অতি সন্তর্পণে পারমিতাকে ছেড়ে বিছানা থেকে উঠে পরে। পারমিতা সাদা ধবধবে বিছানার ওপরে উলঙ্গ হয়ে নিবিড় ঘুমে আচ্ছন্ন। মুখ দেখে মনে হয় যেন কতদিন পরে শান্তির ঘুমে চোখের পাতা বন্ধ করে শুয়ে আছে। দেবায়ন ঝুঁকে পারমিতার মুখের ওপরে থেকে একটা চুলে গোছা সরিয়ে, নরম গালে চুমু খায়। একটা বিছানার চাদর দিয়ে পারমিতাকে ঢেকে দেয়। উলঙ্গ হয়ে বাথরুমে ঢুকে যায়। বাথরুমের মেহেতে পারমিতার শাড়ি ব্লাউস ছড়িয়ে, সেগুলো একদিকে একটা বালতির মধ্যে রেখে দেয়। পারমতার কালো প্যান্টি উঠিয়ে নাকের কাছে আনে। যোনি ঢাকা কাপড়ে, প্রস্রাব, যোনিরস মিশ্রিত এক গন্ধে নাক মাথা ভরে ওঠে। বুক ভরে শ্বাস নিয়ে পারমিতার গায়ের সেই গন্দ বুকে টেনে নেয়, লিঙ্গ আবার চনমন করে ওঠে। কোমরে তোয়ালে জড়িয়ে বাইরের ঘরে চলে আসে। অয়াশিং মেসিন থেকে নিজের জামা কাপড় বের করে, আয়রন খোঁজে। পারমিতার রুমে ঢুকে এক কোনায় একটা আয়রন দেখতে পায়। নিজের জামা কাপড় আয়রন করে শুকিয়ে পরে নেয় দেবায়ন। পারমিতার প্যান্টি পকেটে ঢুকিয়ে নেয়, এই রাতের স্মৃতিচিহ্ন হিসাবে। পারমিতার পাশে বসে ঘুমন্ত মুখের দিকে তাকিয়ে থাকে, মা মেয়ে দু’জনকে দেখতে একদম ডানা কাটা পরী। দুইজনের দেহের আনাচে কানাচে ভরে রয়েছে তীব্র আকর্ষণ, সেই আগুনের ছোঁয়া যে পায় সেই ঝলসে যায়। কিন্তু প্রেয়সীকে বুকের মাঝে করে রেখে দেবে দেবায়ন, ওর মায়ের মতন হতে দেবে না। অনুপমার বুক ভালোবাসায় ভরিয়ে দেবে। কিন্তু সকাল হলে অনুপমার সামনে দাঁড়াবে কি করে? না, শুধু মাত্র দেহের টানে পারমিতাকে বুকে ধরে সম্ভোগ করেছে, কিছুটা পাপবোধ বুকের মধ্যে ঢুকে পরে দেবায়নের। অনুপমা ওকে কোন কিছুতে বাধা দেয়নি, কিন্তু ওর মায়ের সাথে বিছানায় রাত কাটানো?
সপ্তম পর্ব সমাপ্ত