কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৯ – ভাগ ১

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৯ – ভাগ ১

মাকে ফ্লাইটে উঠিয়ে দেবার পরে দেবায়নের মন একটু খারাপ লাগে। অনুপমার মন খারাপ সেইসাথে। দেবায়ন অনুপমার বিষণ্ণ মুখ দেখে নিজের মন খারাপের কথা ভুলে যায়। এয়ারপোর্ট থেকে বেড়িয়ে আসার পরেই অনুপমার কাছে পারমিতার ফোন আসে। মায়ের ফোন দেখে অনুপমার মেজাজ গরম হয়ে যায়। অনুপমা ফোন কেটে দেয়। পারমিতা বারকয়েক ফোন করে আর প্রত্যকে বার অনুপমা ফোন কেটে দেয়। দেবায়ন জিজ্ঞেস করে কেন ফোনে মায়ের সাথে কথা বলছে না। অনুপমা রাগত ভাবে জানিয়ে দেয় যে মায়ের সাথে কথা বলবে না, অনুপমা। অগত্যা পারমিতা দেবায়নের মোবাইলে ফোন করে। দেবায়ন ফোন তুলে পারমিতার সাথে কথা বলে, পাশে দাঁড়িয়ে অনুপমা রাগে ঘৃণায় গজগজ করতে শুরু করে দেয়।

পারমিতা, “কেমন আছে অনু? দেবশ্রীদি চলে গেছে?”
দেবায়ন, “হ্যাঁ মাকে এখুনি ফ্লাইটে উঠিয়ে দিলাম। তোমার মেয়ে আমার পাশে দাঁড়িয়ে, ভালো আছে।”
পারমিতা, “একটু কথা বলব, ফোন দেবে?”
দেবায়ন, “ও কথা বলতে চাইছে না।”
পারমিতা, “ও বাড়ি আসবে না?”
দেবায়ন অনুপমাকে জিজ্ঞেস করে, “কি রে বাড়ি যাবি।”
রেগে জ্বলে ওঠে অনুপমা। দেবায়নের হাত থেকে ফোন কেড়ে নিয়ে মাকে উত্তর দেয়, “কেন যাব বাড়ি? কে আছে বাড়িতে যে আমাকে ফিরে যেতে হবে? তুমি থাকবে তোমার বয়ফ্রেন্ডদের নিয়ে, বাবা থাকবে তার টাকা পয়সা গুনতে আর কাকে কি ভাবে ম্যানিপুলেট করতে হয় সেই চিন্তায়। আমি যেখানে আছি অন্তত ভালো আছি।”
মেয়ের কথা শুনে পারমিতা আহত হন। অনুপমাকে বলেন, “তোর এই প্রশ্নের উত্তর আমি দিতে পারছি না, তবে ভালো থাকিস।”
অনুপমা দেবায়নের হাতে ফোন ধরিয়ে দিয়ে বলে, “বাড়ি যাবি না এখানে দাঁড়িয়ে থাকবি?”
দেবায়ন ফোনে পারমিতাকে বলে, “কাকিমা, চিন্তা করো না, আমি তোমার মেয়ের মতিগতি ঠিক করে দেব।”
অনুপমার মন বিতৃষ্ণায় ভরে ওঠে। দেবায়ন ফোন ছাড়তেই ওর ওপরে ঝাঁঝিয়ে ওঠে অনুপমা, “তোর কি দরকার ছিল ফোন ধরার? জানে আমি তোর সাথে আছি, তাও। নিজেরা কোথায় কখন কার সাথে থাকে তার ঠিক নেই, আবার বেশি পীরিত দেখাতে যায়।”

দেবায়ন বুঝতে পারে যে অনুপমা রেগে আগুন, কিছু করে হোক অনুপমার রাগ থামাতে হবে না হলে কি করতে কি করে বসবে ঠিক নেই। দেবায়ন অনুপমাকে বুঝিয়ে সুঝিয়ে নিজের বাড়িতে নিয়ে আসে। এয়ারপোর্ট থেকে বাড়ি পর্যন্ত অনুপমা মুখ থমথমে করে বসে থাকে। বাইরের আবহাওয়া একটু গুমোট, গাছের পাতা পর্যন্ত নড়ছে না। গ্রীষ্মের গরমে ঘামে জামা কাপড় ভিজে উঠেছে। সেই সাথে অনুপমার চেহারার থমথমে ভাবে দেবায়নের মনের অবস্থা আরও গুমোট হয়ে যায়। কিছু করে হোক, মানিনীর মান ভাঙ্গাতে হবে না হলে হিতে বিপরিত হয়ে যেতে পারে। বাড়িতে ঢুকতেই অনুপমাকে জড়িয়ে ধরে দেবায়ন। অনুপমা নিজেকে ছাড়াতে চেষ্টা করে, কিন্তু দেবায়নের কঠিন বাহুপাসে ছটফট করা ছাড়া ওর আর কোন উপায় থাকে না। দেবায়ন অনুপমাকে কোলে তুলে এনে সোফার ওপরে বসে পরে। অনুপমার মনোরম কমনীয় দেহপল্লব দেবায়নের হাতের প্যাঁচে জড়িয়ে যায়। অনুপমা দুই হাতে দেবায়নের গলা ধরে কোলের ওপরে বসে থাকে। দেবায়ন অনুপমার পেটের ওপরে আদর করে হাত বুলিয়ে দেয়।

দেবায়ন অনুপমার দিকে গলা উঁচু করে ঘাড়ে নাক ঘষে বলে, “কাল তোর জন্মদিনের পার্টি উদযাপন করি চল। গরমের ছুটি পরে গেছে, এরপরে অনেক দিন সব বন্ধুদের সাথে দেখা সাক্ষাৎ হবে না। চল সবাই মিলে আনন্দ করি একটা দিন, দেখবি তারপরে তোর মন মেজাজ একদম ঠিক হয়ে গেছে।”
অনুপমা দেবায়নের মুখ আঁজলা করে তুলে ধরে ছোটো চুমু খেয়ে বলে, “উম্মম্ম… তুই সত্যি কত খেয়াল রাখিস আমার।”

দেবায়ন অনুপমার মিষ্টি মুখের দিকে তাকিয়ে বলে, “পুচ্চি, তোকে খুব আদর করতে ইচ্ছে করছে।”
অনুপমা দুষ্টু হেসে, “তারপরে…”
দেবায়নের হাত তলপেটের নিচে চলে যায়, নধর গোল থাইয়ের ওপরে হাঁটু থেকে কোমর পর্যন্ত বুলিয়ে বলে, “অনেকদিন পরে একা পেয়েছি। তোকে আদর করে চটকে, পিষে, ডলে রসিয়ে রসিয়ে আজ ভালবাসব।”
অনুপমা দেবায়নের মাথার পেছনে আলতো চাঁটি মেরে বলে, “শয়তান ছেলের শখ দেখ।”

একটা গোলাপি ফ্রক পরেছিল অনুপমা, সেই ফ্রকের নীচ হাত ঢুকিয়ে নরম মসৃণ থাইয়ের ওপরে হাত রাখে দেবায়ন। ধিরে ধিরে হাত উপরে উঠিয়ে উরুসন্ধির কাছে নিয়ে আসে। নরম থাই ছুঁতেই, দেবায়নের গায়ের রক্ত চনমন করে ওঠে। নখের আঁচরে ফর্সা থাইয়ের ত্বক লালচে রঙ ধরে, সেই সাথে অনুপমার থাই দুটি উত্তপ্ত হয়ে যায়। দেবায়ন ফ্রকের ওপর দিয়ে অনুপমার বুকের ওপরে মুখ ঘষে দেয়। ফ্রক, ব্রার ওপর দিয়েই নরম স্তনের ওপরে মুখ হাঁ করে চেপে ধরে। চোখের পাতা ভারী হয়ে আসে অনুপমার, ভালোবাসার তীব্র চুম্বনে দেহের রন্ধ্রে রন্ধ্রে আশনি বয়ে যায়। বুকের কাছে দেবায়নের মাথা চেপে মিহি সুরে বলে, “পুচ্চু সোনা, দুষ্টুমি করছিস।” প্রেমাবেগে অনুপমা চোখ বন্ধ করে দেবায়নের মাথার ওপরে গাল ঘষতে শুরু করে দেয়। দেবায়নের হাত থাইয়ের মাঝে ঢুকে যায়। সিল্কের মসৃণ প্যান্টির ওপরে দিয়ে অনুপমার যোনি হাতের মুঠিতে চেপে ধরে। অনুপমা চোখ বন্ধ করে দেবায়নের মাথার ওপরে ঠোঁট চেপে ধরে। দেবায়ন প্যান্টির ওপর দিয়ে অনুপমার নরম ফোলা যোনির ওপরে হাতের পাতা বুলাতে শুরু করে। অনুপমা থাই ফাঁক করে দেবায়নের কঠিন হাতের পরশ যোনির উপরে উপভোগ করে। যোনির ভেতর সিক্ত হয়ে প্যান্টি ভিজে যায়। যোনি রস প্যান্টির কাপড় চুইয়ে দেবায়নের হাতের তালু ভিজিয়ে দেয়। প্যান্টের ভেতর থেকে ফুলে থাকা লিঙ্গ, প্রেয়সীর নরম পাছার নিচে পিষে যায়। দেবায়নের কাপড় ভেদ করে সেই বৃহৎ আকারের অঙ্গের উত্তাপ অনুপমার কোমল সুগোল পাছার ত্বক উত্তপ্ত করে তোলে।

দেবায়ন অনুপমার যোনির ওপরে থেকে প্যান্টি সরিয়ে রেশমি কুঞ্চিত যোনিকেশে নখের আঁচর কাটতে কাটতে বলে, “এখানের কাজ বাকি আছে। বেশ সুন্দর করে ট্রিম করে দেব আজকে।”
অনুপমা মিহি সুরে দুষ্টু হেসে জিজ্ঞেস করে, “উম্ম ওই রকম আঙুল আঁচড়ালে কি যে ভালো লাগে রে পুচ্চু। পুরো কামিয়ে দিবি না ছেঁটে সুন্দর করবি?”
দেবায়ন অনুপমার যোনির মধ্যে দুই আঙুল ঢুকিয়ে দিয়ে বলে, “তোর মায়ের মতন ছেঁটে দেব। গুদের ওপরে ছোট্ট একটা প্রজাপতির মতন ঝাট থাকবে। আমার মাল ত সেই ঝাট দেখেই পরে যাবে রে।”

দেবায়নের আঙুল দুটি অনুপমার যোনি পেশি কামড়ে ধরে। অনুপমার শরীর তিরতির করে কাঁপতে শুরু করে দেয়। দেবায়ন বুড়ো আঙুল দিয়ে যোনির মাথার দিকে, ভগাঙ্কুর ডলে দেয়। অনুপমা দেবায়নের হাতের ওপরে থাই চেপে ধরে ককিয়ে ওঠে। প্যান্টি ভিজে যায়, সেই সাথে দেবায়নের আঙুল যোনিরসে ভিজে যায়। থাই চাপা অবস্থায় অনুপমার যোনির চেরা আঙুল দিয়ে আদর করে দেবায়ন। সেই সাথে ব্রার ওপর দিয়ে অনুপমার স্তনের বোঁটা মুখের মধ্যে পুরে চুষে দেয়। অনুপমা “উম্মম, আহহহ” মিহি শীৎকারে ঘরের বাতাস ভরিয়ে দেয়। বেশ কিছুক্ষণ অনুপমার ভিজে নরম যোনি নিয়ে খেলার পরে দেবায়ন থাইয়ের মাঝ থেকে ভিজে আঙুল বের করে অনুপমার ঠোঁটে চেপে ধরে। অনুপমা দেবায়নের আঙুল চেটে নিজের যোনি রসের আস্বাদ নেয়।

মিহি সুরে দেবায়ন কে বলে, “প্লিস কিছু কর আর তরপাস না আমাকে। আমি আর সহ্য করতে পারছি না তোর আদর। তোর গরম নুনু আমার পাছার ওপরে বাড়ি মারছে পুচ্চু।”

দেবায়ন সোফা ছেড়ে উঠে দাঁড়ায়, অনুপমা দেবায়নের গলা দুই হাতে জড়িয়ে আর কোমর দুই পায়ে পেঁচিয়ে ঝুলে থাকে। দেবায়ন অনুপমার দুই পাছার দাবনা দুই হাতের থাবার মধ্যে পিষে ধরে। প্যান্টের ভেতর থেকে উঁচিয়ে থাকা কঠিন লিঙ্গ চেপে যায় অনুপমার যোনির ওপরে। দেবায়ন আর অনুপমা জামাকাপড় পরা অবস্থায় পরস্পরের যৌনাঙ্গের সাথে যৌনাঙ্গ পিষে ডলতে শুরু করে। দেবায়ন অনুপমার ঠোঁটে চুমু খায়, ঠোঁটের সাথে ঠোঁট মিশে যায়, পরস্পরের লাল মুখের মধ্যে মিশে একাকার। অনুপমা দেবায়নের জিব মুখের মধ্যে পুরে চুষে দেয়।

দেবায়ন অনুপমাকে কোলে করে নিয়ে বাথরুমে ঢুকে পরে। বাথরুমে ঢুকে অনুপমাকে কোমোডের ওপরে বসিয়ে দেয়। অনুপমা থাই ফাঁক করে ফ্রক কোমরের উপরে উঠিয়ে বসে পরে। অনুপমার ঠোঁটে ভেসে ওঠে কামনার দুস্টুমিস্টি হাসি। দেবায়ন অনুপমার দুই মেলে ধরা থাইয়ের মাঝে হাঁটু গেড়ে বসে থাইয়ের ওপরে হাত বুলিয়ে দেয়। দেবায়নের চোখ অনুপমার মিষ্টি আধবোজা চোখের ওপরে স্থির হয়ে যায়। দেবায়নের নখের আলতো আঁচরের ফলে দুই থাইয়ের ভেতরের দিকের নরম মসৃণ ত্বক লালচে হয়ে ওঠে। ফোলা নরম যোনির ওপরে ভিজে গোলাপি সিল্কের প্যান্টি লেপটে গিয়ে যোনির অবয়াব ফুটিয়ে তোলে।

অনুপমা ঠোঁট জোড়া একটু ফাঁক করে “উম্মম্ম উম্ম উম্মম্ম… আহহহ আহহহ যা ভালো লাগছে না, বলতে পারছি না রে পুচ্চু সোনা…” কামসুখের শীৎকার করতে শুরু করে দেয়।

দেবায়নের লিঙ্গ প্যান্টের ভেতর থেকে বেড়িয়ে আসার জন্য ছটফট করতে শুরু করে দেয়। অনুপমা ফ্রকের ওপর দিয়েই নিজের স্তন দুটি দুই হাতে মুঠিতে নিয়ে কচলাতে শুরু করে দেয়। মাথার চুল অবিন্যাস্ত, কপালে বিন্দু বিন্দু ঘাম ফুটে ওঠে।

অনুপমা দেবায়নকে অনুরোধ করে, “পুচ্চু সোনা, প্লিস আগে ট্রিম করে দে। তার পরে না হয় মনের সুখে করিস।”
দেবায়ন অনুপমার ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে জিব বের করে ঠোঁট চেটে বলে, “স্বাভাবিক পিচ্ছিলতা এলে আরও ভালো। ন্যাচারাল রসের গন্ধ আর মিষ্টতা আলাদা। তাই একটু রস বের করছি।”
অনুপমা নিচের ঠোঁট কামড়ে ধরে। দেবায়নের কপালের সাথে কপাল দিয়ে ঠুকে বলে মৃদু হাঁপাতে হাঁপাতে বলে, “শুয়োর, আমি পাগল হয়ে যাচ্ছি আর তুই আমাকে নিয়ে খেলা করে যাচ্ছিস? তাড়াতাড়ি ট্রিম কর না হয় আমার ভেতরে তোর নুনু ঢোকা।”

স্তন চটকানোর ফলে ফুলকাটা নীলচে ফ্রক কাঁধ থেকে নেমে আসে, বেড়িয়ে পরে পরনের গোলাপি লেস ব্রা। অনুপমা কাঁধ ঝাকা দিয়ে ফ্রকের হাতা হাত থেকে নামিয়ে দেয়। ফ্রক গোল হয়ে পেঁচিয়ে নেমে আসে পাতলা কোমরের চারদিকে। নিচে গোলাপি প্যান্টি, উপরে গোলাপি ব্রা, ফর্সা নধর প্রেয়সী অর্ধনগ্ন অবস্থায় কাম তাড়নায় ছটফট করছে। দেবায়ন অনুপমার কোমরের দুপাশে হাত দিয়ে প্যান্টির কটিবন্ধের দুপাশে আঙুল পেঁচিয়ে প্যান্টি নিচের দিকে টেনে দেয়। অনুপমা পাছা উঁচু করে দেবায়নকে প্যান্টি খুলতে সাহায্য করে। দুই ফর্সা থাইয়ের মাঝে চোখ যায় দেবায়নের, ছোটো ছোটো কুঞ্চিত রেশমি চুলে ভরা যোনির বেদি। অনুপমার ঠোঁটে আলতো চুমু খেয়ে চার আঙুল বুলিয়ে দেয় অনুপমার মেলে ধরা যোনির ওপরে। আলতো করে গোলগোল ঘুড়িয়ে দেয় চার আঙুল নরম তুলতুলে যোনির চেরার মাঝে। অনুপমা চোখ বন্ধ করে মাথা পেছনের দিকে হেলিয়ে দেয়। ঠোঁট গোল করে খুলে যায়, মুখের ভেতর থেকে শ্বাসের গরম হল্কা বের হতে শুরু করে দেয়। কোমর পাছা সামনের দিকে ঠেলে দেবায়নের হাতের ওপরে যোনি চেপে ধরে। আঙুল দিয়ে আদর করতে করতে দুই আঙুল ঢুকিয়ে দেয় যোনির মধ্যে। ভিজে পিচ্ছিল যোনিগুহা অতি সহজে দেবায়নের আঙুল গ্রাস করে নেয়।

কঠিন আঙুল যোনির ভেতরে ঢুকতেই অনুপমা দেবায়নের নাম নিয়ে ডাক ছাড়ে, “পুচ্চুউউউউউউ…” সঙ্গে সঙ্গে থাই মেলে ধরে।

শ্বাস বন্ধ হয়ে যায় অনুপমার, পেট ঢুকে যায়। তলপেট শক্ত হয়ে থরথর কেঁপে ওঠে। যোনির ভেতর ভিজে জবজবে হয়ে ওঠে। দেবায়নের আঙুল কামড়ে ধরে যোনির নরম পেশি। দেবায়ন অনামিকা আর মধ্যমা অনুপমার যোনির ভেতরে গোড়া পর্যন্ত ঠেলে দেয়, চেপে ধরে যোনি হাতের তালুর মধ্যে। ঘাড়ের ওপরে ঠোঁট নামিয়ে অনুপমার ঘাড়, গর্দান, কাঁধ, কানের লতি চুমুতে চুমুতে ভরিয়ে দেয়। অনুপমা দেবায়নের মাথার চুল আঁচরে, খিমচে ধরে। অনুপমা থেকেথেকে দেবায়নের আঙুল যোনির পেশি দিয়ে কামড়ে রসের বন্যা বইয়ে দেয়।

দেবায়ন কিছু পরে অনুপমার যোনির ভেতর থেকে আঙুল বের করে মুখের মধ্যে পুরে চেটে নেয় অনুপমার রাগরস। অনুপমা দেবায়নের গালে, ঘাড়ে হাত বুলিয়ে আদর করে বলে, “পুচ্চু সোনা, আমি আর পারছি না থাকতে, তাড়াতাড়ি কিছু কর সোনা…”

শ্বাস ফুলে ওঠে সিক্ত ললনার। যোনি রসে ভেজা আঙুল লালাতে ভিজিয়ে অনুপমার যোনির ওপরে মাখিয়ে দেয়। আঙুল দিয়ে রস আর লালা মাখাতে মাখাতে দেবায়ন অনুপমার ঠোঁটে চুমু খেয়ে বলে, “এবারে ট্রিম করে দেব, পুচ্চি সোনা। একটু খেলতে ইচ্ছে হল তাই একটু দুষ্টুমি করলাম।”

অনুপমা, “তোর দুষ্টুমি সবসময়ে ভালো লাগেরে পুচ্চু।”

দেবায়ন, “এবারে আমি তোর গুদের চারদিকে শেভিং ফোম মাখিয়ে দেব। তারপরে রেজার দিয়ে আস্তে আস্তে কামিয়ে দেব। একদম নড়বি না। তোর গুদের চামড়া যা পাতলা আর নরম তাতে কিন্তু একটু নড়াচড়া করলে রসের জায়গায় রক্ত বের হবে।”

দেবায়নের কথা শুনে অনুপমা হেসে ফেলে। থাই মেলে যোনির দুপাশে হাত দিয়ে যোনি বেদি মেলে ধরে দেবায়নের সামনে। দেবায়ন মুখ নামিয়ে আনে অনুপমার মেলে ধরা যোনির উপরে।

অনুপমা মিহি বকা দিয়ে জিজ্ঞেস করে, “এই শুয়োর কি করছিস?”

দেবায়ন যোনিকেশ আর নরম ত্বক জিব দিয়ে চেটে লালা দিয়ে ভিজিয়ে বলে, “আগে এই জায়গা একটু ভিজাতে হবে তাই ন্যাচারাল পদ্ধতিতে ভিজিয়ে দিলাম।”

অনুপমা দুষ্টু হেসে দেবায়নের মাথার ওপরে চাঁটি মেরে বলে, “কুত্তা শালা, আমি মরছি জ্বালায় আর তুই আমার সাথে খেলা করে যাচ্ছিস। যাঃ আর ঢুকাতেই দেব না।”

দেবায়ন মুখ উঠিয়ে মাথা নাড়িয়ে বলে, “ওকে ডারলিং” ডান হাতের তিন আঙ্গুলে শেভিং ফোম নিয়ে অনুপমার যোনির ওপরে মাখিয়ে দেয়। মাখিয়ে দেবার সময়ে মাঝে মাঝে যোনির রেশমি চুলে নখ দিয়ে আঁচর কেটে দেয়। অনুপমা কঠিন নখের আঁচরে থেকে থেকে কেঁপে ওঠে। ঠোঁট জোড়া ছোটো গোলাকার করে “উফ উফ উম উম উম …” মিহি শীৎকার শুরু করে দেয়।

বেশ খানিকক্ষণ ধরে অতি সযত্নে অনুপমার যোনির চারপাশে ফোম মাখিয়ে যোনিকেশ নরম করে দেয়। সাদা ফেনার আড়ালে ফর্সা তুলতুলে যোনি ঢেকে যায়। অনুপমা মাথা নিচু করে নিজের যোনি দেখে হেসে ফেলে বলে, “ইমা… ছত্তো গুদু হারিয়ে গেল।”

দেবায়ন ঠোঁটে গালে আলতো চুমু খেয়ে বলে, “পুচ্চি, আমার বাড়া ঠিক নিজের জায়গা খুঁজে নেবে চিন্তা করিস না।”
অনুপমা, “তোর নুনু অনেকক্ষণ ধরে প্যান্টের ভেতরে ছটফট করছে। একটু মুক্তি দে খোলা হাওয়ায় দোল খেয়ে বাঁচুক।”

দেবায়ন অনুপমার বুকের ওপরে চুমু খেয়ে বলে, “দাড়া পুচ্চি, আমার বাড়া তোর গুদে ঢুকেই বাঁচবে।”

অনুপমা, “ভেতরে নেবার আগে আগে চুষবো, তারপরে। নে এখন কথা না বাড়িয়ে কাজ সার, কুত্তা।”

দেবায়ন অনুপমার যোনির মধ্যে বাম হাতের দুই আঙুল ঢুকিয়ে, যোনির দু’পাশের নরম রেশমি চুল ছাঁচতে শুরু করে। ফর্সা নরম ত্বক রেজারের ব্লেডের স্পর্শে লালচে হয়ে ওঠে। যোনিকেশ চাঁচার সময়ে মাঝে মাঝে যোনি বেদির ওপরে আলতো চুমু খায়। নাকে ভেসে আসে রাগরসের ঝাঁঝালো মাতানো সুবাস। দেবায়ন অতি সযত্নে পরিপাটি করে চেঁছে রেশমি কালো রোমের একটি সরু পাটি বানিয়ে দেয় যোনি বেদির ওপরে। যোনির ভেতরে আঙুল দিয়ে নাড়াচাড়া করার ফলে অনুপমা যোনি আবার ভিজে ওঠে। দেবায়ন যতক্ষণ যোনির কেশ পরিষ্কার করে, ততক্ষণ অনুপমা একহাতে নিজের স্তন নিয়ে খেলে যায়। ব্রার ওপর দিয়েই নরম স্তন হাতের মুঠির মধ্যে ডলে দেয় বারেবারে। নিজের যোনির দিকে তাকিয়ে আর দেবায়নের চোখের দিকে তাকিয়ে মিহি ঠোঁট জোড়া কুঁচকে চুমু খাওয়ার মতন “উম্মম” আওয়াজ করে। অনুপমার যোনির রোম চাঁছার পরে দেবায়ন জল দিয়ে যোনি ধুয়ে দেয়।

অনুপমা নিজের যোনির নতুন রুপ দেখে দেবায়নকে জিজ্ঞেস করে, “কিরে এবারে পছন্দ হয়েছে? ঠিক যে রকম চাইছিলি সেইরকম করেছিস, নাকি আবার নতুন কিছু করার আছে।”

দেবায়ন ভালো করে অনুপমার যোনির চারপাশে আঙুল বুলিয়ে যোনির চেরায় আদর করে দুষ্টু হেসে বলে, “একদম পারফেক্ট হয়েছে। এবারে চোদার অন্য মজা।”

দেবায়ন অনুপমার কোমরে হাত দিয়ে পরনের ফ্রক উপরে উঠিয়ে খুলে ফেলে। অনুপমার স্তন জোড়া ক্ষীণ গোলাপি লেস ব্রার মাঝে আটকে পরে মুক্তি পাবার জন্য ছটফট করছে, সেটা ছাড়া সারা অঙ্গ অনাবৃত। দেবায়ন অনুপমার মেলে ধরা থাইয়ের মাঝে হাঁটু গেড়ে বসে কাছে এগিয়ে আসে। অনুপমা দেবায়নের গলা দুই হাতে জড়িয়ে ধরে মিষ্টি হেসে দেয়। দেবায়ন আর অনুপমার ঠোঁট মিলে যায়। গভীর চুম্বনে পরস্পরের ঠোঁট জিব এক হয়ে যায়।

দেবায়নের প্যান্টের ভেতরে লিঙ্গ বেড়িয়ে আসার জন্য ছটফট করে। অনুপমার সদ্য কামানো নরম যোনির চেরার ওপরে দেবায়ন লিঙ্গ ঘষে গরম করে দেয়। অনুপমা দেবায়নের প্যান্টের চেন খুলে, জাঙ্গিয়ার ভেতরে হাত ঢুকিয়ে লিঙ্গের চারপাশে কোমল আঙুল পেঁচিয়ে দেয়। ঠোঁটের ওপরে চুম্বনের সাথে সাথে, দেবায়নের লিঙ্গ মুঠির মধ্যে ধরে নাড়াতে শুরু করে দেয় অনুপমা। ফুলে থাকা লিঙ্গ লোহার মতন শক্ত আর গরম হয়ে ওঠে। নরম আঙুল পেঁচিয়ে শক্ত করে ধরে জোরে উপর নীচ নাড়ায়। মাঝে মাঝে উরুসন্ধির নিচে হাত ঢুকিয়ে দেবায়নের নরম তুলতুলে অণ্ডকোষ হাতের তালুতে নিয়ে আলতো চটকে দেয়। চাঁপার কলির মতন নরম আঙ্গুলের স্পর্শ আর নখের আঁচরে দেবায়নের শরীরে বারেবারে বিদ্যুৎ খেলে যায়। দেবায়ন অনুপমার ঠোঁট চুম্বন করতে করতে, কোমর নাড়িয়ে অনুপমার হাতের মুঠি মন্থন করতে শুরু করে দেয়।

অনুপমা ঠোঁট ছেড়ে উঠে দাঁড়াতে দেবায়নকে বলে, “উম্মম, কি গরম হয়ে গেছে তোর বাড়া, আমার হাতের তালু পুড়িয়ে দিল রে। চোদু সোনা একটু উঠে দাড়া, বাড়াটা দেখি।”

দেবায়ন, “চোদু মেয়ে, অনেকদিন চুষিস নি, ভালো করে বাড়া চুষিস।”

দেবায়ন প্যান্ট, জাঙ্গিয়ে খুলে ফেলে অনুপমার সামনে দাঁড়িয়ে পরে। কঠিন গরম লিঙ্গ অনুপমার মুখের দিকে উঁচিয়ে দাঁড়িয়ে থাকে। লিঙ্গের সামনের চামড়া টেনে গিয়ে লাল মাথা বেড়িয়ে যায়। অনুপমার চোখে মুখে ফুটে ওঠে কামনার খিধে। ললুপ দৃষ্টিতে একবার দেবায়নের কঠিন লিঙ্গের দিকে তাকায়, একবার দেবায়নের ঘামে ভেজা কামার্ত চেহারার দিকে তাকায়। দেবায়ন অনুপমার মাথার পেছনে হাত দিয়ে লিঙ্গের কাছে টেনে আনে। অনুপমা গোলাপি জিব বের করে লিঙ্গের লাল মাথা স্পর্শ করে রস চেটে নেয়। মখমলের মতন নরম ভিজে জিবের ছোঁয়া পেতেই দেবায়ন “উফফফ” করে গঙ্গিয়ে ওঠে। অনুপমা ছোটো ছোটো চুমু দিতে শুরু করে লিঙ্গের মাথায় আর তার চারপাশে। দেবায়ন অনুপমার মাথার পেছনে হাত দিয়ে গালে ঠোঁটে লিঙ্গের আলতো আলতো বাড়ি মারে। অনুপমা দেবায়নের চোখের দিকে তাকিয়ে, হাঁ করে লিঙ্গের মৃদু মার গালের উপরে উপভোগ করে। গোলাপি গাল আপেলের মতন লাল হয়ে যায় লিঙ্গের মার খেয়ে। অনুপমা দেবায়নের লিঙ্গ এক হাতে ধরে, জিব বের করে লিঙ্গের গোড়া থেকে ডগা পর্যন্ত চেটে দেয়। আইস্ক্রিম চাটার মতন লিঙ্গের চারপাশে চাটতে শুরু করে অনুপমা। লিঙ্গের গরম ত্বক অনুপমার লালাতে ভিজে চকচক করতে শুরু করে দেয়। লিঙ্গের চারদিকে শিরা ফুলে ফেঁপে ওঠে। থরথর করে কাঁপতে শুরু করে কঠিন লিঙ্গ। ঠোঁট গোল করে খুলে দেবায়নের লিঙ্গ খানিকটা মুখের ভেতরে ঢুকিয়ে নেয়। সিক্ত পিচ্ছিল লালা ভরা মুখের ভেতরে লিঙ্গ যেতেই দেবায়ন চোখ বন্ধ করে “উফফফ” গোঙ্গিয়ে ওঠে। দেহের সকল মাংস পেশি টানটান হয়ে যায়, প্রতি স্নায়ুর ভেতর দিয়ে গরম লাভা বইতে শুরু করে দেয়াওনের। অনুপমার মাথা ধরে লিঙ্গ মুখের ভেতরে চেপে দেয়। অনুপমা দেবায়নের কঠিন পেশি ওয়ালা পাছা বাম হাতে খামচে ধরে লিঙ্গ চুষতে শুরু করে দেয়। দেবায়নের চোখ চলে যায় অনুপমার মুখের দিকে। লাল নরম ঠোঁট কালচে বাদামি লিঙ্গের ওপরে দেখতে অধভুত লাগে। অনুপমার মাথা মৃদু তালে দেবায়নের লিঙ্গের ওপরে ওঠানামা করে, দেবায়ন অনুপমার মাথা ধরে তালে তালে কোমর দুলিয়ে মুখ মন্থন শুরু করে দেয়। বেশ খানিকক্ষণ লিঙ্গ চুষে, চেটে দেবার পরে অনুপমা লিঙ্গ মুখ থেকে বের করে নেয়। দেবায়নের শ্বাস ফুলে ফেঁপে ওঠে অনুপমার মুখ মন্থনের ফলে।

দেবায়ন অনুপমার দিকে তাকিয়ে বলে, “পুরো ট্রেনেড মাগির মতন বাড়া চুষলি আজকে। কার কাছে শিখলি, সত্যি বলত?”

অনুপমা দেবায়নের লিঙ্গের চারপাশে, পেটের ওপরে ছোটো ছোটো চুমু খেতে খেতে বলে, “তোর মতন চদু ছেলেকে বশে রাখতে হলে আমাকেও সমান চোদু হতে হবে। পায়েল আমাকে বেশ কয়েকটা পর্ণ মুভি দেখাল। গুদে আঙুল মারতে আমি শিখে গেলাম।”

দেবায়ন গায়ের জামা খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে অনুপমার সামনে হাঁটু গেড়ে বসে পরে। নরম উন্নত স্তনের ওপরে আদর করতে করতে অনুপমাকে জিজ্ঞেস করে, “মস্ত মাল পায়েল! পায়েলের ছিপি কি খুলে গেছে না পোক্ত আছে? কলেজে কারুর সাথে প্রেম করতে দেখিনি!”

দেবায়নের গলা জড়িয়ে হেসে ফেলে অনুপমা, “আমার গার্লফ্রেন্ডের দিকে নজর? ছিপি খুলতে বয়ফ্রেন্ডের দরকার হয় নাকি?”

দেবায়ন, “মানে? ছিপি খুলে গেছে? কে খুলেছে রে?”

অনুপমা, “হ্যাঁ ছিপি খুলে গেছে। ক্লাস ইলেভেনে পড়ার সময় খুলে গেছে, তারপরে বেশ কয়েক জনের চোদন খেয়েছে পায়েল।”

দেবায়ন অনুনয় সুরে আব্দার করে, “পেতে পারি ওর গুদের রস?”

অনুপমা দেবায়নের কপালে চুমু খেয়ে বলে, “সেটা পরের কথা। আগে আমার গুদের জ্বালা মিটা তারপরে না হয় আমার গার্লফ্রেন্ডেকে আমার সাথে চুদবি।”

দেবায়নের কঠিন লিঙ্গের লাল ডগা অনুপমার পিচ্ছিল যোনির পাপড়ি মাঝে ধাক্কা খায়। দেবায়ন অনুপমার কোমরে হাত রেখে কোমর টেনে লিঙ্গ কিছুটা ঢুকিয়ে দেয় অনুপমার সিক্ত পিচ্ছিল যোনির উপরে। হটাত করে যোনির ভেতরে লিঙ্গ ঢুকে যাওয়াতে অনুপমা দেবায়নের গলা জড়িয়ে ককিয়ে ওঠে, “উফফফফ… শুয়োর, আস্তে ঢুকা। অত বড়টা ঢুকলে শরীরের সব কিছু যেন ফুলে ওঠে রে।”

অনুপমা দুই পা দিয়ে দেবায়নের কোমর পেঁচিয়ে ধরে ঊরুসন্ধি সামনে ঠেলে দেয়। দুই জনের গোপন অঙ্গের স্থল মিলে যায়। দেবায়নের গোপন কেশের সাথে অনুপমার রেশমি কেশ মিশে যায়। দেবায়ন অনুপমার কোমরের দুপাশে হাত রেখে সিক্ত যোনির ভেতর ধিরে ধিরে লিঙ্গ মন্থন শুরু করে দেয়। অনুপমা “উফফফ, আআআআ… উফফফ” শীৎকার করা শুরু করে দেয়। আঁটো পিচ্ছিল যোনি দেবায়নের লিঙ্গ কামড়ে ধরে প্রত্যেক মন্থনে। দেবায়ন অনুপমার ব্রা খুলে ফেলে স্তনের ওপরে ঝুঁকে পরে। একটা স্তন হাতের মধ্যে নিয়ে চটকাতে শুরু করে দেয়, সেই সাথে অন্য স্তন মুখের মধ্যে পুরে চুষতে শুরু করে। ক্রমশ পিচ্ছিল আঁটো যোনির কামড় সহজ হয়ে ওঠে। দেবায়নের লিঙ্গ অনায়াসে যোনির ভেতরে যাতায়াত শুরু করে দেয়।

বেশ কিছু সময় যোনি মন্থন করার পরে দেবায়ন অনুপমার পাছার দাবনা খামচে ধরে। লিঙ্গ যোনির আমুলে গেঁথে দেবায়ন অনুপমাকে কোলে বসিয়ে বাথরুমের মেঝেতে সামনের দিকে পা ছড়িয়ে বসে পরে। অনুপমা ভুরু কুঁচকে দেবায়নের দিকে তাকিয়ে ইশারায় জিজ্ঞেস করে “কি করছিস?” দেবায়ন চোখ টিপে জানায়, “অপেক্ষা কর।”

অনুপমা দেবায়নের লিঙ্গ যোনির ভেতরে গেঁথে মেঝেতে হাঁটু গেড়ে বসে পরে। দেবায়নের গলা পেঁচিয়ে ধরে কোমর দুলাতে শুরু করে। লিঙ্গ আঁটো পিচ্ছিল যোনির ভেতরে ফুলে ওঠে। হামানদিস্তার মতন কঠিন লিঙ্গ নীচ থেকে প্রেয়সীর যোনি গুহা ঠেসে দেয়। দেবায়ন অনুপমাকে জড়িয়ে সারা পিঠে, পাছায় হাত বুলিয়ে দেয়। অনুপমার কোমর নাচানর ফলে দেবায়নকে মন্থন করতে হয় না। লিঙ্গ যেই যোনির ভেতরে ঢোকে, সেই অনুপমা “উফফ উম্মম আহহহ আহহহ” শীৎকার করে।