কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৯ – ভাগ ২

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৯ – ভাগ ২

দেবায়ন বাথরুমের মেঝেতে শুয়ে পরে। বুকের ওপরে হাতে ভর দিয়ে আবার অনুপমা ঊরুসন্ধি উপরে করে নেয় আর লিঙ্গ বেড়িয়ে আসে যোনির ভেতর থেকে। অনুপমা দেবায়নের বুকের ওপরে দুই হাতের ভর দিয়ে জোরে জোরে পাছা নাচিয়ে লিঙ্গ নিজের যোনি মন্থন শুরু করে দেয়। মিলনের তালে তালে থপথপ আর পচপচ শব্দে বাথরুম ভরে ওঠে। “উহু উহু উম্ম উম্ম” শীৎকার আর গোঙ্গানি বাথরুমের দেয়ালে প্রতিধ্বনি হয়। দেবায়ন অনুপমার পাছার ওপরে আলতো চাঁটি মেরে মেরে ফর্সা পাছা লাল করে দেয়। কিছু পরে অনুপমা দেবায়নের বুকের ওপরে শুয়ে পরে। নরম স্তন জোড়া পেশি বহুল বুকের ওপরে পিষে সমান হয়ে যায়। দেবায়ন অনুপমার পাছার ওপরে চাঁটি মারতে মারতে নীচ থেকে খুব জোরে লিঙ্গ মন্থন শুরু করে দেয়। অনুপমা দেবায়নের ঠোঁটে ঠোঁট চেপে, প্রসস্থ বুকের ওপরে স্তন চেপে সম্ভোগের আনন্দ উপভোগ করে। অনুপমার সারা শরীর ঘামে ভিজে যায়, শ্বাস ফুলে ওঠে দেবায়নের। ঘর্মাক্ত দুই শরীরের মিলনে, ঘর্ষণে থপথপ আওয়াজ বাথরুমের দেয়ালে প্রতিধ্বনি হয়, সেই সাথে অনুপমার সুখের শীৎকার ছোটো বাথরুম ভরিয়ে তোলে।

দেবায়ন অনুপমাকে জড়িয়ে ধরে ঘুরে যায়। অনুপমাকে বাথরুমের ঠাণ্ডা মেঝের ওপরে চিত করে শুইয়ে দিয়ে। অনুপমার সিক্ত নরম পিচ্ছিল যোনির ভেতরে গেঁথে থাকে দেবায়নের শক্ত লিঙ্গ। অনুপমা আধবোজা চোখে দেবায়নের দিকে তাকিয়ে মিহি সুরে বলে, “জোরে কর পুচ্চু, জোরে আরও জোরে! শেষ করে দে আমাকে।” দেবায়নের কোমর দুই পায়ে পেঁচিয়ে ধরে অনুপমা। দেবায়ন কুনুইয়ে ভর দিয়ে ঝুঁকে পরে অনুপমার সিক্ত ঘর্মাক্ত নধর দেহের ওপরে। বাম স্তন মুখের মধ্যে পুরে টেনে চুষে নেয়। অনুপমা সুখের শীৎকার করে ওঠে, “খা, খেয়ে ফেল আমার মাই। চুষে ছিঁড়ে একাকার করে দে আমাকে।”

দেবায়ন অনুপমার বগলের নীচ দিয়ে দুই হাত গলিয়ে অনুপমার মাথা পেছনে নিয়ে যায়। চুলের মুঠি ধরে মেঝে থেকে তুলে ধরে ললনার মাথা। লিঙ্গ যোনির ভেতরে তীব্র বেগে সঞ্চালন শুরু করে দেয়। অনুপমার ঠোঁটে ঠোঁট চেপে শীৎকার গিলে নেয় দেবায়ন। অনুপমার শরীর টানটান হয়ে ওঠে চরম উত্তেজনায়। দেবায়নের লিঙ্গ কামড়ে ধরে অনুপমার যোনির পেশি। অনুপমা শীৎকার করে ওঠে, “চেপে ধর সোনা, চেপে দে! আমি শেষ হয়ে গেলাম।”

দুই হাত মুঠি করে দাঁতে দাঁত পিষে ধরে অনুপমা। বিশাল একটা ঝড় যেমন সমুদ্র তটে আছড়ে পরে ঠিক সেই রকম ভাবে অনুপমার যৌন উত্তেজনার চরমক্ষণ আছড়ে পরে। দেবায়ন অনুপমার দেহ মেঝের সাথে চেপে ধরে, মন্থনের গতি বাড়িয়ে দেয়। অণ্ডকোষ থপথপ করে অনুপমার পাছার খাঁজে, দুলতে দুলতে বাড়ি মারে। তীব্র মন্থনের ফলে অনুপমার সারা শরীর ভীষণ ভাবে নড়তে শুরু করে দেয়।

দেবায়ন অনুপমার ঘাড়ের ওপরে মুখ গুঁজে কানেকানে বলে, “পুচ্চি আমার হয়ে যাবে এবারে।”

অনুপমা দুই হাতে দেবায়নের গলা জড়িয়ে বলে, “গুদে ঢেলে দে সোনা। আমি কাল ওষুধ খেয়ে নেব।”

বাঁধ ভাঙ্গা ঝড়ের মতন কেঁপে ওঠে দেবায়ন। বারকয়েক ছোটো ছোটো মন্থনে যোনির ভেতরে বীর্য পাত করে দেয়। সিক্ত যোনি গুহা গরম বীর্যে ভেসে যায়। দুই কপোত কপোতী, প্রেমের জোয়ারে ভেসে যায় সুখের সাগরে। পরস্পরকে জড়িয়ে ধরে অনেকক্ষণ বাথরুমের মেঝের ওপরে শুয়ে সম্ভোগ সুখের রেশ উপভোগ করে। দুই জনের দেহ টানটান হয়ে যায় রাগ রস ঝরানোর সময়।

অনুপমা দেবায়নের গালে ছোটো ছোটো চুমু খেয়ে বলে, “পুচ্চু সোনা, অনেক দিন পরে তোকে বুকে পেয়ে অনেএএএএএক ভালো লাগলো। এবারে যদি না উঠি তাহলে কাল দু’জনেই জ্বরে পরবো।”

দেবায়ন, “উফফফফ তুই সত্যি কত মিষ্টি রে! মনে হয় সবসময়ে তোকে নিয়ে খেলা করি।”

অনুপমা, “কেউ বাধা দিয়েছে? আমি শুধু তোর।”

দেবায়ন অনুপমার নাকে নাক ঘষে বলে, “এইযে তুই উঠতে বললি, আমি চাইলে আর একবার তোকে চুদতে রেডি।”

অনুপমা দুষ্টু হেসে বলে, “ধুত শয়তান ছেলে, আমার শরীর আর শক্তি বলতে কিছু বেচে নেই। ঘেমে নেয়ে একাকার হয়ে গেছি। একটু স্নান করতে হবে, এবারে ওঠ।”

দেবায়ন অনুপমার গালে, ঠোঁটে চুমু খেয়ে উঠে পরে। অনুপমাকে হাত ধরে উঠিয়ে দেয়। শাওয়ার চালিয়ে দুই জনে একসাথে স্নান সেরে বাথরুম থেকে বেড়িয়ে আসে। স্নানের সময় একটু প্রেমের খেলা খেলে দুই জনে। ফাঁকা বাড়ি কেউ দেখার নেই, অনুপমা একটা তোয়ালে গায়ে জড়িয়ে বাথরুম থেকে বেড়িয়ে আসে। দেবায়ন উলঙ্গ হয়ে অনুপমার পেছন পেছন বেড়িয়ে আসে। অনুপমা ধমক দিয়ে দেবায়নকে একটা প্যান্ট পড়তে বলে। দেবায়ন হেসে জানায় যে প্যান্ট পড়তে অসুবিধে আছে, কখন লিঙ্গ আবার দাঁড়িয়ে পরে অনুপমার নধর আকর্ষণীয় দেহ দেখে। অনুপমা শুধু একটা স্লিপ গায়ে চড়িয়ে নেয়। হাঁটতে চলতে ব্রা হীন স্তন জোড়া দুলে দুলে ওঠে। দেবায়নের ললুপ চোখের সামনে ঘোরা ফেরা করে অনুপমার নরম পাছার মত্ত দোদুল দুলুনি। দেবায়ন বসার ঘরে সোফার ওপরে বসে পরে। রাতের খাবার মা রান্না করে রেখে গেছেন, তাই রান্নার ঝামেলা নেই।

দেবায়ন অনুপমাকে নিজের দিকে ঘুড়িয়ে থাইয়ের ওপরে বসিয়ে দেয়। অনুপমার কোমরের দু পাশে হাত রেখে কাছে টেনে নেয়। অনুপমার স্লিপের নিচে প্যান্টি অথবা ব্রা ছিল না, সুতরাং দেবায়নের লিঙ্গ নগ্ন যোনির ওপরে ঘষা খেয়ে যায়। অনুপমার স্তন জোড়া স্লিপের পাতলা কাপড় ভেদ করে দেবায়নের বুকে চেপে থাকে। অনুপমা আয়েস করে দেবায়নের কোলের ওপরে বসে, স্তন জোড়া প্রসস্থ বুকের ওপরে আলতো পিষে ধরে থাকে। নরম যোনি পাপড়ির ওপরে শিথিল লিঙ্গের ঘষা খেয়ে মৃদু ককিয়ে উঠে বলে, “তুই কি সবসময়ে দুষ্টুমি করতে প্রস্তুত থাকিস নাকি রে?”

দেবায়ন অনুপমার স্তন বিভাজিকায় নাক দিয়ে ঘষে উত্যক্ত করে বলে, “তুই মারাত্মক সেক্সি মাগি রে, পুচ্চি। তোকে চটকাতে, ডলতে, আদর করতে আর চুদতে দারুন ভালো লাগে।” দেবায়ন অনুপমার পিঠের ওপরে হাত বুলিয়ে আদর করে বলে, “আই লাভ ইউ পুচ্চি ডারলিং।”
অনুপমা দেবায়নের মুখ আঁজলা করে তুলে ধরে মিষ্টি করে বলে, “আই লাভ ইউ পুচ্চু সোনা।”

বিকেল বেলা মাকে এয়ারপোর্ট ছেড়ে আসার পর থেকেই আকাশ গুমোট ছিল। ঝড় শুরু হয়ে গেল, সেই সাথে ইলশে গুঁড়ি বৃষ্টি। গ্রীষ্ম কালের প্রথম বৃষ্টি মাটিতে পরতেই মাটি ভেজার সোঁদা সোঁদা গন্ধ আকাশ বাতাস ভরিয়ে তোলে। কোলে প্রেয়সীর কমনীয় দেহ, কঠিন লিঙ্গ নরম যোনির পাপড়ি ছুঁয়ে আছে। দেবায়নের বুকের রক্ত আবার চনমন করে ওঠে। দুই হাতে পেঁচিয়ে ধরে থাকে অনুপমার দেহ, বুকের ওপরে নিবিড় করে টেনে পিষে দেয় নরম স্তন জোড়া। খোলা জানালা দিয়ে ঠাণ্ডা বাতাস এসে দুই প্রেমঘন কপোত কপোতীর শরীর শীতল করে দেয়। কিন্তু গভীর আলিঙ্গনে বদ্ধ হয়ে দুই জনে আবার উত্তপ্ত হয়ে ওঠে। অনুপমা নিজেকে দেবায়নের কোলে এলিয়ে দিয়ে দেবায়নের শরীরের উত্তাপ গায়ে মেখে নেয়।

অনুপমা দেবায়নের মুখ আঁজলা করে তুলে ধরে মিষ্টি করে বলে, “আই লাভ ইউ পুচ্চু।” দুই চোখ ছলছল হয়ে আসে অনুপমার, ঠোঁটের ওপরে ঠোঁট চেপে ধর গভীর চুম্বন এঁকে বলে, “তুই শুধু আমার জন্য আমার বাড়ির সাথে লড়াই করে গেলি। সবাই কে বশ করে নিলি?”

দেবায়ন অনুপমার হাত বুকের ওপরে চেপে বলে, “তুই রাগে দুঃখে সেদিন সারা রাত ঘুমাসনি। বড় ব্যাথা লাগল সেই কথা জেনে। ঠিক থাকতে পারলাম না তাই ভাবলাম যে তোর বাবা মায়ের সাথে কথা বলে একবার চেষ্টা করে দেখব যে জীবন সহজ সরল করে তোলা সম্ভব হয় কি না।”

অনুপমা, “তুই পাগল ছেলে।”
দেবায়ন, “তুই আমাকে পাগল করেছিস।”
অনুপমা ঠোঁটে দুষ্টুমিষ্টি হাসি মাখিয়ে বলে, “আচ্ছা তোর আমার মায়ের ওপরে নজর ছিল, তাই না?”

দেবায়নের মুখ লাল হয়ে যায় পারমিতার কথা মনে করে। সেই রাতে পারমিতার সাথে সম্ভোগ ক্রীড়ার কথা মনে পরে যায় দেবায়নের, শরীরের রক্ত চলাচল বেড়ে যায়। লিঙ্গ ফুলে উঠে নরম যোনি পাপড়ির চেরায় ঘষে যায়। অনুপমা অনেকক্ষণ ধরে যোনি চেরায় দেবায়নের লিঙ্গের ঘষা খেয়ে যোনির ভেতর ভিজে ওঠে। অনুপমা উরুসন্ধি ফাঁক করে ভগাঙ্কুর ডলে দেয় কঠিন গরম লিঙ্গের ওপরে। দেবায়নের লিঙ্গের ত্বক ভিজে যায় প্রেয়সীর যোনি রসে। দেবায়ন অনুপমার পাছার দাবনা দুই হাতের থাবার মধ্যে নিয়ে চটকাতে শুরু করে দেয়। অনুপমার চোখের পাতা ভারী হয়ে আসে হাতের থাবার কঠিন পেষণে।

দেবায়ন অনুপমার মুখের দিকে তাকিয়ে বলে, “কাকিমা খুব সেক্সি মহিলা, যে রকম দেহের গঠন রেখছে তাতে সবাই ঘায়েল।”
অনুপমা, “হুম, বুঝলাম। মায়ের অনেক বয়ফ্রেন্ড আছে, সেটা কানাঘুষোতে শুনেছিলাম। কিন্তু সেদিন ত্রিদিবেশের সাথে গেস্টরুমে দেখে আমি যেমন রেগে গিয়েছিলাম তেমনি কাম উত্তেজনায় শরীর গরম হয়ে গেছিল।”
দেবায়ন, “সেদিন কাকিমার সেক্স দেখে আমার অবস্থাও খুব সঙ্গিন হয়ে গেছিল।”

অনুপমা জিজ্ঞেস করে, “সেদিন রাতে মাকে তুলে ধরে বাড়ি নিয়ে গেলি, তারপরে কি হল?”
দেবায়ন, “তোর মা অনেক কিছু বলল আমাকে, মনের কথা প্রানের ব্যাথা। সব শুনে মনে হল যে আসলে তোর মা এই পথে নিজের ইচ্ছতে আসেনি। তোর বাবা আসল পাপী, অনেককে ম্যানিপুলেট করেছে।”
অনুপমার বড় শ্বাস নিয়ে বলে, “সেটা ভালো করে জানি, আর মাও অনেক ম্যানিপুলেটিভ তাও জানি। মা তোকে আর কি কি বলেছে?”
দেবায়ন পারমিতাকে কথা দিয়েছিল যে কিছু কথা কাউকে জানাবে না, কিন্তু কোলে বসে ওর ভালোবাসার কাছে কি করে মিথ্যে বলে। বড় চিন্তায় পরে যায় দেবায়ন, কিছুক্ষণ ভেবে অনুপমাকে বলে, “দ্যাখ আসল ব্যাপার আমি মিমিকে কথা দিয়েছিলাম যে কিছু কথা আমি কাউকে জানাব না।”
অনুপমা দেবায়নের চোখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “এই মিমি টা কে?”
দেবায়ন, “তোর মায়ের ডাক নাম, কেউ ডাকে না ওই নামে। তোর মা হারিয়ে গেছে, আমি ফিরিয়ে আনতে চেষ্টা করেছি মাত্র।”
অনুপমা বড় বড় চোখ করে দেবায়নের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “মানে? তুই মায়ের ডাক নাম জানলি কি করে?”

অনুপমা দেবায়নের মুখ দেখে বুঝতে পেরে যায় যে সেই রাতে দেবায়ন আর পারমিতার মাঝে শুধু হবু শ্বাশুরি হবু জামাইয়ের সম্পর্ক ছিল না, তার চেয়ে অনেক বেশি হয়ে গেছিল ওদের সম্পর্ক। কথাটা চিন্তা করেই অনুপমার মাথায় রক্ত চড়ে যায়। শেষ পর্যন্ত দেবায়ন, ওর হৃদয়ের টুকরো, ওকে না জানিয়ে মায়ের সাথে সঙ্গম করেছে। সেই দৃশ্য ভাবতেই সারা শরীর ক্রধে, ঘৃণায় জ্বলে ওঠে। অনুপমা চেঁচিয়ে ওঠে, “উফফফফ, তুই শুয়োর বাচ্চা। এমন চোদনবাজ যে আমার মাকেও ছারলি না তাহলে।”

দেবায়ন থতমত খেয়ে যায় অনুপমার ধমক শুনে। দেবায়ন অনুপমাকে কোলের ওপরে ঘুড়িয়ে বসিয়ে পেছন থেকে জড়িয়ে ধরে বলে, “যা কিছু হয়েছে, সেটা অকস্মাৎ ঘটে গেছে। ঠিক ভেবে চিন্তে হয়নি, মিমি নিজের গল্প বলতে বলতে মনমরা হয়ে পড়ল। ওর কথা শুনে আমার আদর করতে ইচ্ছে হল, মিমি আমাকে অনুরোধ করল ওকে একটু ভালবাসতে। সেই সান্ত্বনা দিতে গিয়ে মিমির আর আমার মাঝে সম্ভোগ সঙ্গম লীলা শুরু হয়ে গেল। এই তোর গুদ ছুঁয়ে বলছি, কিছুই আগে থেকে পরিকল্পিত ছিল না রে।”

অনুপমা দেবায়নের বাহুবাঁধন ছাড়াতে ছটফট করে। দেবায়ন শক্ত করে অনুপমাকে কোলের ওপরে জড়িয়ে ধরে বসে থেকে অনুনয় করে যায়। নগ্ন ত্বকের সাথে নগ্ন ত্বকের ঘর্ষণে অনুপমার রাগ একটু স্তিমিত হয়ে আসে। মায়ের সাথে দেবায়নের সম্ভোগের কথা শুনে কামোত্তেজনায় শরীরের রোম খাড়া হয়ে যায়। দেবায়নের কঠিন বাহুপাশের মধ্যে ছটফট করতে করতে বলে, “আমি জানি মা খুব সেক্সি আর… আমি কেমন?”

দেবায়ন অনুপমার শরীর দুই হাতে পেঁচিয়ে ধরে। ছটফটের ফলে অনুপমার স্তন দেবায়নের হাতের থাবার মধ্যে পিষে যায়। স্তনের বোঁটা ফুলে ওঠে, মায়ের সাথে দেবায়নের সঙ্গমের কথা ভেবে। দেবায়নের অন্য হাত স্লিপের নিচে ঢুকে তলপেটের ওপরে চেপে বসে যায়। তলপেট, স্তন চেপে ধরে দেবায়ন অনুপমার নিটোল পাছার মাঝে লিঙ্গ ঘষতে শুরু করে। অগত্যা অনুপমা দেবায়নের জোড়া থাইয়ের ওপরে থাই ফাঁক করে বুকের ওপরে হেলান দিয়ে বসে দেবায়নের হাতের আদর উপভোগ করে। তীব্র উত্তেজনার ফলে অনুপমার শ্বাস ফুলে ওঠে নরম স্তন ওঠা নামা করে।

দেবায়ন অনুপমার কানে ফিসফিস করে বলে, “তুই কচি আমের মতন কাঁচা মিঠে সেক্সি, আর তোর মা পাকা আমের মতন রসালো উদ্দাম কামুক সেক্সি।” কথা শুনতে শুনতে অনুপমার যোনি রসে ভরে ওঠে। চোখ বন্ধ করে দেবায়নের কাঁধে মাথা হেলিয়ে দেয়। স্লিপের ভেতর থেকে স্তন জোড়া বের করে হাতের মধ্যে নিয়ে আস্তে আস্তে কচলাতে শুরু করে দেবায়ন। স্তন আর তলপেট কচলাতে আর আদর করতে করতে বলে, “তোর মায়ের নরম তুলতুলে শরীর আদর করতে খুব ভালো লেগেছে।” দেবায়ন সোফার ওপরে একটু সামনে সরে বসে। অনুপমার শরীরে ধনুকের মতন বেঁকে যায়, দুই হাত উপরের দিকে উঠিয়ে দেবায়নের গলা জড়িয়ে ধরে। পরনের স্লিপ খুলে যায়, কোমরের চারদিকে একটা পাতলা দড়ির মতন জড়িয়ে থাকে।

অনুপমা মাথা ঘুড়িয়ে দেবায়নের ঠোঁটে চুমু খেয়ে বলে, “তারপরে, কি কি হল!” দেবায়নের বাঁ হাত অনুপমার ডান স্তন চটকে দেয়, সেই সাথে ডান হাত দিয়ে অনুপমার মেলে ধরা ঊরুর মাঝে নিয়ে যোনির ওপরে চেপে ধরে। অনুপমার দেহ, দেবায়নের হাতের প্যাঁচে আটকা পরে যায়।

দেবায়ন অনুপমার চোখে চোখ রেখে বলে, “তুই মাল, নিজের মায়ের চোদন কথা শুনে গরম খেয়ে গেলি দেখছি।”
অনুপমা ককিয়ে বলে, “তুই হারামজাদা, কুত্তার বাচ্চা যদি আমার মাকে চুদতে পারিস তাহলে আমি কেন গরম খাব না।”
দেবায়ন, “মিমিকে গাড়িতে দেখেই আমার বাড়া ফুলে ঢোল হয়ে গেছিল। কি মাই মাইরি, গাড়ির তালেতালে দুলছিল মাই জোড়া, ব্লাউস থেকে এই যেন ফেটে বেড়িয়ে আসবে।”
অনুপমা, “তুই শালা, চোদনবাজ ছেলে, সেইখানে মায়ের বুকে হাত দিস নি?”
দেবায়ন, “না রে, ইচ্ছে হয়েছিল, কিন্তু মাল সামনে ড্রাইভার বসে ছিল।”
অনুপমা, “তারপরে কি হল?”
দেবায়ন, “বাড়ি পৌঁছে মিমিকে কোলে নিয়ে শোয়ার ঘরে ঢুকলাম, বিছানায় শুইয়ে দিলাম। আমার কোলে চাপতেই, তোর মা প্যান্টি ভিজিয়ে রস ঝরিয়ে দিল। মাগির গুদে এত রস আর মাগিকে মদ খেয়ে যা সেক্সি দেখাছিল, তাতে আমার বাড়া ফুলে ফেটে যেত।”
অনুপমা সামনের দিকে হাত এনে দুই আঙুল দিয়ে দেবায়নের লিঙ্গ বরাবর ছুঁয়ে বলে, “তোর বাড়া এখন ঢোল। গুদে ঢোকা আস্তে করে।”
দেবায়ন, “একটু ওঠে, গুদের মুখে লাগাই তারপরে চেপে বসে পরিস।”
অনুপমা, “উফফফফ, আস্তে ঢোকা বাড়া। শুয়োরের বাচ্চা, কি গরম বাড়া হয়ে গেছে তোর।”
দেবায়নের লিঙ্গ অনুপমার যোনির ভেতরে ঢুকে গেল।
অনুপমা ককিয়ে উঠে আবার দেবায়নের বুকে শুয়ে পরে বলল, “একদম বাড়া দিয়ে চুদবি না, আগে বল তারপরে কি করে মাকে চুদলি।” দেবায়ন অনুপমার ভগাঙ্কুর ডলতে শুরু করে দিল।
ভগাঙ্কুরে আঙুল পরতেই অনুপমা শীৎকার করে ওঠে, “শুয়োর, করিস না।”
দেবায়ন, “তোর গুদ ভিজে গেছে, চুদতে দে, নাহলে কুত্তার মতন নিচে ফেলে চুদব।”
অনুপমা, “কুত্তা শালা, কেটে খেয়ে ফেলব তোকে। আগে বল… শুনতে শুনতে আমার গাঁ শিরশির করছে।”
দেবায়ন, “মিমিকে বিছানায় শুইয়ে দিতেই, মিমি বমি করে দিল। আমি জামা কাপড় বদলাতে তোর ঘরের বাথরুমে গেলাম। ওদিকে মিমি নিজের বাথরুমে গেল। এসে দেখি মিমি মেঝেতে পরে আছে। আমি মিমিকে তুলে বিছানায় শুইয়ে দিলাম। মিমি আমার হাত ধরে বসে অনেক কথা বলল, মনের কথা।”
অনুপমা, “আবে, কুত্তা, রাজারানির গল্প করছিস নাকি? হারামজাদা, আমার মাকে চুদলি কি করে তাই বল।”
দেবায়ন, “মিমি প্যান্টিতেই হিসি করে দিয়েছিল, এমন অবস্থা ছিল। তোর মা আমাকে বলল যে একবার ভালবাসতে, আদর করে ওকে মিমি নামে ডাকতে।”
অনুপমা, “তুমি চোদন বাজ, খাবার টেবিলে গুদে আঙুল দিয়ে চুদে দিয়েছিলে, সেই খেয়ে মায়ের গরম আরও বেড়ে গিয়ে থাকবে। এমনিতে হয়ত অনেক দিন কোন নতুন বাড়া পায়নি, তাতে সুখ হয়নি।”
দেবায়ন, “উফফফ তুই কি শুরু করেছিস রে। নিজের মায়ের নামে, এই সব বলছিস?”

দেবায়ন ধিরে ধিরে নীচ থেকে ধাক্কা মেরে অনুপমার যোনি মন্থন করতে শুরু করে। অনুপমা সেই তালে তালে পাছা নাচিয়ে যোনির ভেতরে দেবায়নের লিঙ্গের ধাক্কা উপভোগ করে।

দেবায়ন বলে, “তারপরে আর কি, তোর মাকে নিয়ে গেলাম বাথরুমে, স্নান করলাম একসাথে। সেখানে মাগির গুদ চেটে রস ঝরালাম। গুদে কি রস মাইরি, মনে হয় অনেকদিন ভালো চোদন হয়নি। তারপরে মিমি আমার বাড়া চুষল, একদম অভিজ্ঞ খানকির মতন বাড়া চুষে মাল খেল।”

অনুপমা, “উম্মম্ম… আমার গুদের চেয়ে ভালো?”

দেবায়ন, “নারে পুচ্চি, তোর গুদ অনেক মিষ্টি অনেক টাইট, বাড়া কামড়ে ধরে যত বার ঢুকাই। যত বার চুদি, নতুন মনে হয়। তবে তোর মায়ের গুদ এত চোদনের পরে বেশ টাইট ছিল। কারন জিজ্ঞেস করাতে বলল যে কি একটা কেগেল এক্সারসাইস আছে।”

অনুপমা, “উফফফ তোর বাড়াকে বশে রাখতে হলে আমাকে সেই এক্সারসাইস শিখতে হবে, নাহলে তুই যা চোদু ছেলে যারতার গুদে ঢুকে পড়বি।”

দেবায়ন, “নারে, তোকে না জানিয়ে কারুর গুদ মারব না।”

অনুপমা, “মায়ের গুদ মেরে এসেছিস, দুই দিন পরে আমাকে বলছিস।”

দেবায়ন, “ওটা আমি ঠিক সময় হলে বলতাম তোকে।”

অনুপমা, “আর কি হল? কেমন কেমন ভঙ্গিমায় নিজের শ্বাশুরিকে চুদলি তুই?”

দেবায়ন, “উফফফ ভাবতেই বাড়া ফেটে যাচ্ছে রে।”

অনুপমা, “ইসসস রে কি হচ্ছে আমার গুদে, বল কি করে চুদেছিস।”

দেবায়ন, “উম্মম, প্রথমে বাথরুমে কমডে বসে কোলে তুলে মিমিকে চুদলাম, তারপরে দাঁড়িয়ে গেলাম, মিমি আমাকে দুই হাতে, দুই পায়ে পেঁচিয়ে ধরল। আমি নীচ থেকে ঠাপাতে থাকলাম ওর নরম পিচ্ছিল গুদ।”

অনুপমা, “ইসসস উফফফ কি মাদারচোদ ছেলে রে তুই… বল রে আর কি কি হল…”

দেবায়ন, “মিমিকে কোলে নিয়ে ঠাপাতে ঠাপাতে বিছানায় নিয়ে এলাম, নিচে ফেলে দুই পা উঁচু করে চুদতে শুরু করলাম…”

অনুপমা আর থাকতে না পেরে শীৎকার করে ওঠে, “আর পারছিনা, এবারে নিচে ফেলে চুদে ফালা ফালা করে দে আমার গুদ।”

দেবায়ন, “না রে, তোকে পেছন থেকে চুদবো এবারে। তোর মায়ের গুদে কে অয়াই জেলি লাগিয়ে পেছন থেকে চুদেছিলাম, উফফফ মাইরি মাগির কি নরম তুলতুলে গাড়, বাড়া ঢুকছে পাছা দুলছে… থপথপ পচপচ…”

অনুপমা, “উফফফফফ আর বলিস না… চুদে চুদে আমাকে ফাঁক করে দে হারামজাদা ছেলে… গাল্র ফ্রেন্ডের মাকে চুদেছে… শালার বাড়াতে রস দেখ…”

অনুপমা দেবায়নের কোল থেকে নেমে সোফার ওপরে হাঁটু গেড়ে পাছা উঁচিয়ে বসে পরে। দেবায়নের চোখের সামনে নরম ফর্সা গোল গোল পাছা নাচাতে শুরু করে দেয় অনুপমা। নরম তুলতুলে পাছার নাচুনি দেখে দেবায়ন পাছার ওপরে জোরে জোরে চাঁটি মারতে শুরু করে দেয়। অনুপমা চোখ বন্ধ করে সোফার মাথার ওপরে মাথা চেপে শীৎকার শুরু করে দেয়, “উফফফ উফফফ, মার আর জোরে মার… উম্মম খুব লাগছে, ভালো লাগছে…” দেবায়ন অনুপমার পিঠের ওপরে ঝুঁকে পরে এক হাতে একটা স্তন নিয়ে ডলতে শুরু করে দেয়। স্তনের বোঁটা আঙ্গুলের মাঝে নিয়ে ঘুড়িয়ে, চেপে উত্যক্ত করে তোলে অনুপমাকে। অনুপমা শীৎকারে শীৎকারে ঘর ভরিয়ে দেয়। দেবায়ন অনুপমার যোনির ওপরে হাত নিয়ে যায়, নীচ থেকে যোনির চেরার ওপরের দিকে ভগাঙ্কুর দুই আঙ্গুলের মাঝে চেপে ধরে ডলতে শুরু করে। ভগাঙ্কুরে আঙুল পরতেই অনুপমা কাটা মাছের মতন ছটফট শুরু করে দেয়।

অনুপমা “উফফফ, একি করছিস তুই। হারামজাদা চোদনবাজ ছেলে, চোদ আমাকে।”

দেবায়ন অনুপমার ঘাড় কামড়ে ধরে বলে, “তোর মতন এই রকম সেক্সি মেয়েকে সারাদিন সারারাত ধরে চুদতে পারি।”

অনুপমা, “চোদ আমাকে, বেশি কথা না বাড়িয়ে চুদে গুদ ফাটিয়ে দে। তোর বাড়ার গুদে নিয়ে বসে থাকব, বাড়া কেটে গুদে পুরে রাখব এবারে…”

দেবায়ন অনুপমার কোমরের দুপাশে হাত রেখে সোজা হয়ে দাঁড়িয়ে যায়। অনুপমা সোফার ওপরে মাথা নিচু করে পাছা উঁচু করে ধরে। দেবায়ন পাছার দাবনা দুই হাতে ধরে দুই পাশে টেনে ধরে। দেবায়ন পেছন থেকে প্রেয়সীর যোনির চেরার লিঙ্গ মাঝে ঘষে দেয়। অনুপমা পাছা পেছন দিকে ঠেলে শক্ত লিঙ্গ সিক্ত পিচ্ছিল যোনির মধ্যে ঢুকিয়ে নেয়। দেবায়নের মনে হল যেন আঁটো একটা গরম পিচ্ছিল দস্তানা ওর কঠিন গরম লিঙ্গ কামড়ে ধরেছে। কোমরের দুপাশ ধরে কোমর নাচিয়ে সিক্ত যোনির ভেতরে লিঙ্গ সঞ্চালন শুরু করে দেয়। মন্থনের তালে তালে, অনুপমার শরীরে ঢেউ খেলতে শুরু করে দেয়, নরম সুগোল পাছার ওপরে থপথপ শব্দে ছোটো ছোটো আন্দোলন শুরু হয়। নরম পাছার ওপরে ঢেউ দেখে দেবায়ন উন্মাদ হয়ে ওঠে। কোমর পেছনে টেনে, লিঙ্গ অনেক খানি বের করে জোরে জোরে মন্থন শুরু করে। অনুপমা কামসুখে তীব্র শীৎকার শুরু করে দেয়। দেবায়নের সারা শরীর ঘামতে শুরু করে। বুকের ঘাম, পেটের ঘাম একত্রিত হয়ে নিচে গড়িয়ে লিঙ্গে জড় হয়। সেই ঘাম অনুপমার পাছার ওপরে মাখামাখি হয়ে ফর্সা পাছা চকচক করে ওঠে। অনুপমার ঘাড় বেঁকিয়ে দেবায়নের দিকে তাকিয়ে জোরে জোরে মন্থন করতে বলে। দেবায়ন ঝুঁকে পরে প্রেয়সীর পিঠের ওপরে। ডান হাতের মুঠিতে ডান স্তন চেপে ধরে সোজা করে ধরে, সেই সাথে লিঙ্গ নীচ থেকে ধাক্কা দিয়ে যোনির ভেতর সঞ্চালন করে চলে। অনুপমা ককিয়ে ওঠে বারেবারে, থাই ফাঁক করে নিজের হাতে যোনি ডলতে শুরু করে দেয়। দেবায়নের লিঙ্গ যোনির ভেতরে আর নিজের হাত ভগাঙ্কুরে, পাগল হয়ে যায় অনুপমা। ঘাড় বেঁকিয়ে দেবায়নের ঠোঁটে ঠোঁট চেপে দেয়। জিব, ঠোঁট চেপে চুষে একাকার হয়ে যায় দুই কামার্ত কপোত কপোতীর। বেশ কিছুক্ষণ এই ভঙ্গিমায় কামনার সম্ভোগের খেলা চলে। দেবায়ন শেষে অনুপমার যোনির গভীরে লিঙ্গ চেপে ধরে পিঠের ওপরে এলিয়ে পরে।

অনুপমা চরম সুখে শীৎকার করে ওঠে, “উফফফফ, পুচ্চু তোর বাড়া গিয়ে পেটে ঠেকছে।”
দেবায়ন ফিসফিস করে বলে, “হুম, তোর মায়ের গুদের ভেতরে যখন ঢুকেছিল, তখন মাগি এক কথা বলে চেঁচিয়েছিল। তোকে ও তোর মায়ের মতন উথাল পাথাল চুদবো আজকে…”

মায়ের কথা শুনে অনুপমার কাম উত্তেজনা শত গুন বেড়ে যায়। যোনি থেকে রস চুইয়ে পরে থাইয়ের ভেতরের দিকে ভিজে যায়। দেবায়ন অনুপমার যোনির ভেতর থেকে লিঙ্গ বের করে নিয়ে অনুপমাকে ঠেলে সোফার ওপরে শুইয়ে দেয়। অনুপমার মাথার পাশে হাঁটু গেড়ে বসে মুখের সামনে লিঙ্গ ধরে ঠোঁটের ভেতরে ঢুকিয়ে দেয়। অনুপমা দেবায়নের লিঙ্গ খানিক ক্ষণ চুষে নিজের যোনি রস চেটে নেয়। দেবায়ন অনুপমার মুখ মন্থনের সাথে সাথে অনুপমার যোনির ভেতরে দুই আঙুল ঢুকিয়ে নাড়াতে শুরু করে। অনুপমা হাঁটু মুড়ে, থাই মেলে সোফার ওপরে চিত হয়ে শুয়ে দেবায়নের আঙুল সঞ্চালন উপভোগ করে। নিজের স্তন নিয়ে চটকাতে চটকাতে দেবায়নের লিঙ্গ ললিপপের মতন চুষতে শুরু করে দেয়। শুধু মাত্র দেবায়নের সাথে সম্ভোগ ক্রীড়া করেই অনুপমা দিনে দিনে পোক্ত হয়ে উঠছে। লিঙ্গের চোষণে দেবায়নের বীর্য স্খলন আসন্ন দেখে অনুপমার মুখের ভেতর থেকে লিঙ্গ বের করে ঠোঁটের উপরে ঘষে দেয়। অনুপমা জিব বের করে লিঙ্গ চেটে দেয়। লিঙ্গের লাল মাথা চেটে কিছুটা কাম রসের স্বাদ নেয়। অনুপমার ফর্সা নধর দেহপল্লব মর্দনে পেষণে রক্তিম হয়ে ওঠে।

দেবায়ন অনুপমার মেলে ধরে থাইয়ের মাঝে নিজেকে স্থাপন করে। অনুপমা আধবোজা চোখে দেবায়নের দিকে তাকিয়ে দুই হাত বাড়িয়ে দেয়। দেবায়ন অনুপমার দেহের ওপরে শুয়ে পরে ঠোঁট ঠোঁট চেপে গভীর চুম্বন এঁকে দেয়। দেবায়নের লিঙ্গ অনুপমার যোনি চেরা বরাবর ঘষে যায়। দেবায়ন অনুপমার বুকের দু’পাশে সোফার ওপরে হাত দিয়ে ভর করে উঠে পরে।

দেবায়নের লিঙ্গ আমূল গেঁথে যায় অনুপমার পিচ্ছিল যোনির ভেতরে। দেবায়নের লিঙ্গ ফুলে ফুলে উঠল সেই নরম পেশির চাপে। দেবায়ন অনুপমার শরীর জড়িয়ে ধরে, কোমর উঁচিয়ে লিঙ্গ বের করে নেয়। অনুপমা নীচ থেকে কোমর ঠেলে উঁচিয়ে দেবায়নের লিঙ্গ আবার যোনির মধ্যে গেঁথে দেয়। দেবায়ন চেপে ধরে সোফার ওপরে শুইয়ে দেয় অনুপমাকে। দুই ঘর্মাক্ত শরীর মিলেমিশে একাকার হয়ে যায়। দেবায়নের মন্থন তীব্র গতি নেয়। ভারী দেহের পেষণে অনুপমা নিচে পরে বারেবারে ককিয়ে ওঠে। কঠিন লিঙ্গের প্রত্যকে ধাক্কাতে, চোখ কুঁচকে, ঠোঁট গোল করে “উফফফ, উফফ উফফ” শব্দে গরম শ্বাস বের হয়। দেবায়ন সোফার সাথে পিষে দেয় অনুপমার কোমল শরীর। দেবায়নের সাথে সাথে অনুপমার কামত্তেজনা চরম শিখরে পৌঁছে যায়। অনুপমা দেবায়নের মাথার পেছনে হাত দিয়ে চুল মুঠি করে ধরে। সারা চেহারায় এক অধভুত সুখানুভূতির ছটা খেলে যায়। দুই পায়ে আস্টেপিস্টে পেঁচিয়ে ধরে দেবায়নের কোমর। ফিসফিস করে বলে, “সোনা আমার হয়ে যাবে।” দাঁতেদাঁত পিষে দেবায়ন কোমর টেনে এক সজোর ধাক্কা মারে অনুপমার পিচ্ছিল যোনির ভেতরে। অনুপমার শরীর বেঁকে যায় ধনুকের মতন, দেবায়নের পিঠে নখ বসিয়ে দেয়। দেবায়নের মাথা নেমে আসে অনুপমার গলার ওপরে। পিঠের নিচে হাত গলিয়ে বুকের কাছে চেপে ধরে প্রেয়সীর কমনীয় দেহ। স্তন জোড়া প্রসস্থ বুকের চাপে চেপেটে যায়। ঝলকে ঝলকে লিঙ্গ থেকে বীর্য বের হয়ে সিক্ত যোনির ভেতরে বন্যা বইয়ে দেয়। দুই জনে একে অপরকে হাতে পায়ে পেঁচিয়ে জড়িয়ে নিস্তেজ হয়ে সোফার ওপরে পরে থাকে।

“রিং রিং… রিং রিং… ” দেবায়নের মোবাইল বেজে ওঠে। অনুপমার দেহের ওপরে থেকে কোনোরকমে উঠে ফোন ধরে দেবায়ন। অনুপমা হাত পা ছড়িয়ে সোফার ওপরে এলিয়ে শুয়ে। দুই থাই দুপাশে মেলে ধরে, সারা শরীর ঘেমে নেয়ে একাকার। পেষণে মর্দনে লাল হয়ে গেছে ফর্সা নধর দেহপল্লব। চেহারায় রতি সুখের চরম তৃপ্তির অনাবিল আলোক ছটা। যোনির চেরা দিয়ে দেবায়নের বীর্য আর যোনিরস যোনি চুইয়ে গড়িয়ে পরে। দুই পাছার মাঝখান দিয়ে সেই মিলিত রস গড়িয়ে সোফার খানিকটা ভিজিয়ে দিয়েছে। অনুপমার মুখে লেগে এক মিষ্টি হাসি। দেবায়ন ফোন নিয়ে অনুপমার পাশে শুয়ে পরে। অনুপমাকে তুলে বুকের ওপরে শুইয়ে রাখে। দুইজনের শরীর পরস্পরের রাগরসে আর ঘামে ভিজে মাখামাখি হয়ে যায়।

দেবায়ন ফোনের দিকে তাকিয়ে দেখে, মায়ের ফোন, এক ঝটকা খায়। দেবশ্রী ফোন তুলেই বকা দেয় ছেলেকে, “ফোন এতক্ষন বাজে কেন? কোথায় ছিলিস তুই?”
বুকের ওপরে অনুপমা দুষ্টু হেসে বুকে নিখের আঁচর কেটে ফিসফিস করে বলে, “বল যে তোমার বউমাকে আদর করছিলাম।”
দেবায়ন আমতা আমতা করে বলে, “আমি বাথরুমে ছিলাম, তুমি দিল্লী পৌঁছে গেছ ঠিক ভাবে?”
দেবশ্রী, “হ্যাঁ, দিল্লী পৌঁছে গেছি। উফফ কি গরমরে এখানে, গাঁ হাত পা চিড়বিড় করছে।”
দেবায়ন, “সাবধানে থেক।”
দেবশ্রী, “রাতে খেয়ে নিস ঠিক করে। অনু কি বাড়ি গেছে?”
অনুপমা চোখ নাচিয়ে দেবায়নকে বলে, “কাকিমা কে বল, অনু বাড়ি যাবে না। এইখানে অনেক আনন্দে আছে।”
দেবায়ন মায়ের প্রশ্নের উত্তর দেয়, “না মানে, এখানে বৃষ্টি হচ্ছে। বৃষ্টি ধরে গেলে বাড়ি পৌঁছে দিয়ে আসব।”
অনুপমা দেবায়নের বুকের ওপরে কামড়ে বলে, “আমি বাড়ি যেতে চাইলে তবে ত পাঠাবি রে পাঁঠা।”
দেবশ্রী, “অনু এখন বাড়িতে?” হেসে ফেলে দেবশ্রী, “সাবধানে থাকিস, আমাকে যেন পারমিতার সামনে ছোটো করিস না।”
অনুপমা আর থাকতে পারে না দেবায়নের মায়ের কথা শুনে। দেবায়নের হাত থেকে ফোন নিয়ে বলে, “কাকিমা, তুমি আমাদের কথা চিন্তা করো না একদম। আমরা ভালো থাকব। আমার মা তোমাকে কোনদিন কিছু বলবে না। যার নিজের কোন ঠিক নেই সে পরের কথায় নাক না গলালেই ভালো।”
দেবশ্রী একটু আহত হয় অনুপমার কথা শুনে, “ছিঃ অনু। ওই রকম করে বলতে নেই। বৃষ্টি থামলে বাড়ি ফিরে যাস, পারমিতা চিন্তা করবে।”
অনুপমা, “তুমি প্লিস আমাদের নিয়ে চিন্তা করো না। নিজের কাজ কর্ম নিয়ে থেক।”
দেবশ্রী, “ছেলে মেয়েরা যখন এই বয়সে বলে চিন্তা করোনা, তখন সব থেকে বেশি চিন্তা হয় রে। তোদের একটা কিছু হলে তখন বুঝবি। যাক আমি পারমিতাকে ফোন করে দেব, তুই রাতে বাড়ি ফিরে যাস।”
দেবায়ন অনুপমার হাত থেকে ফোন নিয়ে মিষ্টি করে বলে, “ওকে মা, গুড নাইট। আমি অনুপমার খেয়াল রাখব।” ফোন ছেড়ে দেবার পরে দেবায়ন অনুপমাকে বলে, “ধুর শালা মুড খারাপ হয়ে গেল। এত সুন্দর প্রেমের মুড ছিল।”

অনুপমা দেবায়নের বুকের ওপরে চুমু খেতে খেতে বলে, “কাল যে আমার জন্মদিনের পার্টি করব তার কিছু একটা প্লান করতে হবে ত? চল কালকের একটা ভালো প্লান করি। বাড়িতে কাকিমা নেই তার মানে আমরা সব ছাড়া গরু। কেউ দেখার নেই, রাতে বাড়ি ফেরার নেই। পার্টি শুরুর সময়ের ঠিক নেই, পার্টি কখন শেষ হবে তার ঠিক নেই। এমন দিন হয়ত কোনদিন পাবো না আর।”
দেবায়ন, “ধুর মাল, সবাই কে আগে ফোন করে দে। আমি ভাবছি কাল ড্রিঙ্ক করব এবং সবাইকে করাব। একটা ড্রেস কোড থাকবে পার্টির, সবাইকে হাঁটুর উপরে কাপড় পরে আসতে হবে। ছেলেরা হাফ প্যান্ট, বারমুডা পড়তে পারে, আর মেয়েরা যা খুশি কিন্তু হাঁটুর উপরে হতে হবে।”

অনুপমা, “এমন কেন?”

দেবায়ন অনুপমার গালে টোকা মেরে বলে, “সব সেক্সি মাল গুলোকে একসাথে দেখা যাবে, চাঁদের হাট বসবে। তুই, পায়েল, শ্রেয়া, বরনিতা, শর্বরী, বৈশাখী, তনিমা আর সঙ্গীতা। এর মধ্যে জানা কথা বৈশাখী আর বরনিতা আসবে না, আসলেও নেকু পুশুর মতন মিউমিউ শুরু করে দেবে, সেই দেখে শালা আমার গা জ্বলে যায়। মনে হয় মাগিদের গাঁড়ে একটা টেনে লাত্থি মারি। থাকল বাকি ছয়, তার মধ্যে তুই, পায়েল, শ্রেয়া আর সঙ্গীতা। উফফফ তোদেরকে জামা কাপড় পড়িয়ে রাখা উচিত নয়, ধরে ধরে স্ট্রিপ ড্যান্স করান উচিত। এক এক জনার যা ফিগার মাইরি, কার মাই দেখে, কারুর পাছা দেখে মাল ফেলতে ইচ্ছে করে।”

অনুপমা ধুম করে দেবায়নের বুকের উপরে কিল মেরে বলে, “বড্ড বদমাশ তুই, যাঃ শালা কুত্তা। কার কার মাই, পাছা দেখে মাল ফেলেছিস?”

দেবায়ন, “তোর গার্লফ্রেন্ড পায়েলের পাছা বেশ নধর গোলগাল, হাটলে মনে হয় দুটি ফুটবল দুলছে। সঙ্গীতার মাই দুটির আকার বেশ ভালো, একবার চটকাতে পারলে উফফফ মাইরি, বাড়া খাড়া হয়ে গেল। তনিমার ফিগার একদম ছিমছাম কিন্তু খুব সেক্সি। শ্রেয়ার গাড় দেখে মনে হয় মালের ছিপি খুলে গেছে। শুরুতে কোমর পাছার যা সাইজ ছিল তার চেয়ে এখন চোদন খেয়ে বেড়ে গেছে।”

অনুপমা মিচকি হেসে বলে, “হুম বুঝেছি, সব মিলিয়ে মোটামুটি ভালোই পার্টি হবে তাহলে।”

দেবায়ন অনুপমার পাছা আলতো টিপে বলে, “তনিমা আর সঙ্গীতা, দুই মালের কপালে কিছু জুটল না। কাল হয়ত মদের ঘোরে জুটেও যেতে পারে।”

অনুপমা ফোন তুলে একে একে সব বন্ধু বান্ধবীদের ফোন করে জন্মদিনের পার্টির কথা বলে। গরমের ছুটি, তাই কারুর আসার কোন অসুবিধে নেই। শ্রেয়া জানাল যে সে তার বয়ফ্রেন্ড রূপককে নিয়ে আসতে চায়। ওদিকে পরাশর আর রজত জানাল তারা গার্ল ফ্রেন্ড নিয়ে আসতে চায়। ওদের গার্ল ফ্রেন্ডদের কেউ দেখেনি তাই দেবায়ন আর অনুপমা মানা করল না। অনুপমা জানিয়ে দিল যে পার্টিতে ছেলে মেয়ে নির্বিশেষে সবাইকে হাঁটুর উপরে কাপড় পরে আসতে হবে। সেই শুনে যথারিতি বরনিতা আর বৈশাখী পিছিয়ে গেল। দেবায়ন হাফ ছেড়ে বাঁচল, অনুপমা মিচকি হেসে কপট আহত সুরে জানিয়ে দিল যে আসলে বড় ভালো হত। দেবায়ন ছেলেদের বলে দিল যে পার্টি শুরু শেষের কোন সময় নেই। যে কেউ তাদের গার্লফ্রেন্ড নিয়ে আসতে পারে, নিজেদের গার্লফ্রেন্ডকে চুদতে চাইলে চোদার জায়গা ঠিক করে দেবে শুধু কন্ডোম সাথে নিয়ে আসতে হবে।

পায়েল বড় উচ্ছাসিত, পার্টির কথা শুনে। অনুপমা পায়েলের সাথে কথা বলার সময়ে দেবায়নের দিকে ভুরু নাচিয়ে জিজ্ঞেস করল, কি করতে চায়। দেবায়ন চোখ টিপে জানিয়ে দিল যে অনুপমা আর পায়েলের লেসবি কাম ক্রীড়া দেখতে বড় ইচ্ছুক। অনুপমা মিচকি হেসে পায়েল কে বলে যে, পার্টিতে এলে রাতে থাকতে হবে। পায়েল বুঝে যায় অনুপমার মনের বাসনা, রাতে থাকতে রাজি হয়ে যায়। পায়েল আরও উত্তেজত হয়ে ওঠে যখন জানতে পারে যে অনুপমা আর দেবায়ন একসাথে আছে।

পায়েল আর অনুপমার লেসবি খেলা দেখতে পাবে, ইচ্ছে হলে দুই জনকে একসাথে সম্ভোগ করবে, এই কথা চিন্তা করেই দেবায়নের লিঙ্গ ফুলতে শুরু করে দেয়। পায়েলের দেহ বেশ গোলগাল হৃষ্টপুষ্ট, পাছার আকার বেশ বড় কিন্তু স্তনের আকার অনুপমার মতন অত বড় নয়। নধর দেহের পায়েলের কথা চিন্তা করেই দেবায়নের লিঙ্গ অনুপমার যোনির উপরে ধাক্কা মারে। অনুপমা দেবায়নের কোমরের দুপাশে পা মেলে দিয়ে যোনির ওপরে লিঙ্গের ঘর্ষণ উপভোগ করে। দেবায়ন অনুপমার পাছা খামচে ধরে একটু লিঙ্গ নাচিয়ে দেয়।

অনুপমা যোনিদেশ লিঙ্গের ওপরে ঘষে দিয়ে বলে, “আমার গার্ল ফ্রেন্ডের উপরে নজর, কিছু উল্টপাল্টা করলে মেরে ফেলব কিন্তু।”
দেবায়ন মিচকি হেসে বলে, “বউয়ের গার্লফ্রেন্ড মানে শালী আর তার মানে আধি ঘর অয়ালি।”
অনুপমা দেবায়নের বুকে জোরে চিমটি কেটে বলে, “বোকাচোদা গাছের খাবে আবার তলার কুড়াবে।”
দেবায়ন, “উফফফ, তোর চিমটি খেতেও অন্য মজা রে পুচ্চি সোনা।”
অনুপমা, “তাহলে সব ঠিক ঠাক, এবারে আমাকে উঠতে দে। ঘেমে নেয়ে একাকার হয়ে গেছি। সাড়ে সাতটা বাজে চল পিজ্জা আর কোকের অর্ডার দিয়ে দেই, হোম ডেলিভারি করে যাবে।”

দেবায়ন অনুপমাকে ছেড়ে দেয়। অনুপমা নগ্ন অবস্থায় পাছা দুলিয়ে দুষ্টু হেসে দেবায়নের মায়ের ঘরের বাথরুমে ঢুকে পরে। দেবায়ন সোফা ছেড়ে উঠে বাইরের বাথরুমে ঢুকে হাত পা ধুয়ে নেয়। সেই এয়ারপোর্ট থেকে আসার পর, টানা চার ঘন্টা ধরে দুই জনে নগ্ন অবস্থায় পরস্পরের দেহ নিয়ে উনামদের মতন খেলে গেছে। অনুপমা আবার স্নান সেরে বেড়িয়ে একটা সাদা রঙের পাতলা ছোটো স্কার্ট আর একটা ফিনফিনে সাদা শার্ট পরে নেয়। দেবায়ন অনুপমার শরীর আপাদমস্তক দেখে প্যান্টের ওপর দিয়ে লিঙ্গ একটু নাড়িয়ে দেয়। সাদা শার্টের নিচে অনুপমার নগ্ন স্তন জোড়ার আবছা অবয়াব স্পষ্ট বোঝা যায়। অনুপমা দুষ্টু হেসে বুক নাড়িয়ে স্তন দুলিয়ে জানিয়ে দেয় যে ব্রা পরেনি। দেবায়ন অনুপমার কাছে এসে স্কার্টের নিচে হাত দিয়ে পাছা টিপে দেখে নেয় সত্যি অনুপমা প্যান্টি পরেনি। স্কার্ট তুলে পাছার খাঁজের মাঝে আঙুল চালিয়ে যোনির পাপড়ি ডলে দেয়। অনুপমা ছটফট করে ওঠে, টেপাটিপিতে আরও একটু খেলা চলে। দেবায়ন পিজ্জার দোকানে ফোন করে অর্ডার দিয়ে দেয়।

নবম পর্ব সমাপ্ত