Site icon Bangla Choti Kahini

আজ তবে এই টুকু থাক বাকি কথা পরে হবে পর্ব ৫

আগের পর্ব

পরের দিন মলে গিয়ে কয়েকটি জামা প্যান্ট টি শার্ট কিছু খাবার কিনে বৌদির বাড়ি গিয়ে দেখি ওরাও সমস্ত কিছু গুছিয়ে মোটামুটি রেডি। পরের দিন অনেক সকাল সকাল আমরা বেরিয়ে পড়লাম, একটা ট্রেন ধরে কলকাতা তার পরে অন্য ট্রেন হাওড়া থেকে আমি একটা হুইলচেয়ার নিয়ে দাদাকে তার মধ্যে বসিয়ে বৌদিকে বললাম আমি দাদাকে 23 নং প্লাটফরমে রেখে আসছি তোমরা এখানে একটু বোসো, আমি ফিরে এসে ব্যাগ গুলো নিয়ে যাবো, কিন্তু রিজু আমদের সাথে যাবেই। আর তাই হল ও আমাদের সাথে গেল আর বৌদি দুটো ট্রলি ব্যাগ নিয়ে বসল। আমি দাদা আর রিজু কে প্লাটফরমে রেখে বৌদিকে আনতে যাব ঠিক সেই সময় দাদা আমাকে বললেন তোমার খুব কষ্ট হচ্ছে না?

আমি- আরে না না আমার কোনো অসুবিধা হচ্ছে না । আমি চলে এলাম এসে বৌদিকে বললাম চলো তোমাকে নিয়ে যায়।

বৌদি আমাকে ইশারা করে কাছে আসতে বলল আমি কাছে যেতে আমার কানে কানে আস্তে করে বলল

– আমার খুব জোরে হিসু পেয়েছে,
— ঐ দেখ ঐ খানে মেয়ে দের টয়লেট যাও আমি দাড়াচ্ছি
– না আমি যাবো না ওখানে, ওটা খুবই নোংরা, তুমি চলো আমার সঙ্গে
— কি মুশকিল !
আমাকে কে কি ভেতরে যেতে দেবে ? পুলিশ কে ডেকে দেবে ওরা। তাহলে তো একটু ভালো যায়গা যেতে হলে সময় লাগবে

– বৌদি দাদাকে ফোন করল দাদাকে বলল টয়লেট যাব একটু টাইম লাগবে।
— আমি বৌদিকে নিয়ে দোতলায় AC waiting room এ চলে গেলাম আমাদের ভাগ্য ভালো যে ওখানে মাত্র তিন জন ছিল, এবং ওদেরও ট্রেনের টাইম হয়ে গেছিল বলে তারাও যাচ্ছিল, আমি ব্যাগ রেখে বৌদিকে যেতে বললাম বৌদি আমাকে তার মোবাইল ফোন আর ভ্যানিটি ব্যাগ টা দিয়ে বাথরুমের দরজার কাছে গিয়ে পিছন ফিরে আমাকে ইশারা করে ভেতরে আস্তে বলে ঢুকে গেল । আমি এদিক ওদিক তাকিয়ে দেখি কেউ কোথাও নেই আমিও বাথরুমের দরজা খুলে ভেতরে চলে গেলাম ।
বৌদি তখনও দাড়িয়ে আছে আমি যেতেই দরজার ছিটকিনি লাগিয়ে ধবধবে সাদা লেগিংস টা কোমোর থেকে নামিয়ে তার ভেতরে পিঙ্ক রঙের
ব্রাজিলিয়ান টাইপ প্যান্টি টা কিছুটা খুলে কোমডের উপর বসে আমাকে বলল তোমার হাত টা দাও, আমি হাত টা এগিয়ে দিতে হাতটা ধরে নিজের যোনির ওপর রেখে বলল আমি এখানে হিসু করব। আমি- কপালে একটা কিস করে বললাম করো।

আর সঙ্গে সঙ্গে বৌদির গরম গরম হিসু আমার হাত বেয়ে পড়তে লাগল, বেশ কিছুক্ষণ পরে হিসু শেষ হতেই আমি আমার মধ্য আঙ্গুল টা বৌদির যোনির ভেতরে ঢুকিয়ে দিলাম, বৌদি আঃ করে খুবই কামুক দৃষ্টি দিয়ে আমার দিকে তাকিয়ে আমার দাড়িয়ে থাকা বাড়াটাকে প্যান্টের ওপর দিয়ে ঘষতে ঘষতে প্যান্টের টেনটা খুলে শক্ত হয়ে থাকা বাড়াটাকে বের করে আগে পেছনে করতে করতে মুখে পুরে চুষতে শুরু করে আমার হাতটা ধরে নিজের যোনির ভেতর থেকে বার করে আমাকে সোজা হয়ে দাঁড় করিয়ে সে কি চোষন,এই রকম অভিজ্ঞতা হবে আমি স্বপ্নেও ভাবতে পারি নি, বৌদি আমার দিকে তাকিয়ে তাকিয়ে আমার বাঁড়া মুখে ঢুকিয়ে চুষছে, কখনো গলা অবধি ঢুকিয়ে দিয়ে আবার বাইরে এনে জিভ দিয়ে গোল গোল করে আবার গলা পর্যন্ত ঢুকিয়ে চুষতে চুষতে আমার দিকে তাকিয়ে ফট করে চোখ মেরে মুচকি হাসতে হাসতে পুরো দমে চুষে চলেছে। আর এদিকে আমার যায় যায় অবস্থা, এক তো ভয় ( কেউ এসে গেল নাকি) আর অন্য দিকে বৌদির অসাধারণ প্রতিভা, আমি পুরোপুরি সর্গে, আমি আর পারছি না থাকতে বৌদির মাথাটা ধরতেই বৌদি বুঝে গেছে আমার হয়ে এসেছে বৌদি মুখ থেকে বাঁড়াটা বার করে একটু হাতে করে কয়েক বার আগে পেছনে করতেই সেকেন্ডের মধ্যেই হর হর করে বৌদির হাতেই এই অসাধারণ প্রতিভার দামটা দিয়ে দিলাম। দুজনেই ড্রেস পরে ঠিকঠাক হয়ে ওয়াস টেবিল এ হাত মুখ ধুয়ে একটু ফ্রেস হয়ে।
বৌদি বললো
বৌদি- কেমন দিলাম
আমি – খুব ভালো কিন্তু সর্বনাশ হয়ে গেছে বাইরে লোক যন এসে গেছে বৌদি- No problem sona তোমার বৌদি আছে ।
আমি- আমাকে ওরা যদি দেখে লেডিস টয়লেটে তবে হয়ে গেছে ।
বৌদি- আমাকে কোলে তোলো যাতে মনে হয় আমার পা ভেঙেছে
আমি- ok my dear boudi
চটাস করে আমার মাথায় মেরে বলল my dear সোনা not boudi
আমি বৌদিকে তুলে বাইরে বেরোতেই সবাই আমাদের দেখে অবাক হয়ে আবার নরমাল হয়ে গেল । আমরা আস্তে আস্তে সেখান থেকে বেরিয়ে দুজনের মধ্যে সে কি হাসি যেন পেট ছিড়ে যায় । এবার আমরা গল্প করতে করতে চললাম এন্য প্লাটফরমের দিকে।কিছুটা এসে বৌদি বললো আমি কিছু খাবো,
আমি – এই যে একটু আগে খেলে আস্ত একটা রোল, আবার খাবে ?
বৌদি – হমমমমম
আমি- আচ্ছা দাড়াও আসছি বলে ফুড প্লাজা থেকে একটা রোল কিনে আনলাম — এই নাও –
বৌদি – আর তুমি ?
আমি- কেন ওটা দেবে না একটু ?
বৌদি – খুব খুশি হয়ে — আমার কাছে এসে মাথাটা আমার বাঁ হাতের কাঁধের একটু নিচে ঠেকিয়ে বললো চলো, যেতে যেতে খাবো।

আমি একবার বৌদি একবার রোলটা খেতে খেতে যাচ্ছি আর দেখছি সবাই আমাদের দিকে তাকিয়ে তাকিয়ে চলে যাচ্ছে

আমি – বৌদি সবাই কিন্তু আমাদের দিকেই তাকাচ্ছে।
বৌদি – আরো আমার দিয়ে সেটে আমাকে আরো একটু কাছে টেনে বললো — দেখুক আর যা ভাবে ভাবুক।

এস্কেলেটর এর সামনে এসে বৌদি আমার হাতে লেগে থাকা মাথাটা তুলে নিজে একটা ট্রলি নিয়ে উপরে উঠে গেল আমি তার থেকে পাঁচ ছটা স্টেপ নিচে, বৌদি পেছনে আমার দিকে তাকিয়ে আমার দিকে ফ্লাইং কিস দিয়ে হাসছে, আমি তো অবাক পেছন ফিরে দেখি আমার পেছনে আর কেউ নেই। আমি এই রূপ বৌদির প্রথমবার দেখলাম বাড়িতে বৌদি একরকম আর বাইরে অন্যরকম, আমারো খুব ভালো লাগছে।
কিছুক্ষন পরে আমরা পৌঁছে গেলাম দাদা আর রিজুর কাছে, আমাদের ট্রেন একটু লেট ছিল তাই দাদা বললো দুপুরের খাবার তা খেয়ে নিতে, বৌদি বললো আমি রোল খেয়েছি, ব্যাস এবার রিজুও খাবে বায়না ধরেছে। ওর জন্য রোল এনেদিলাম একটু ওর সাথে খেলাম মজা করলাম প্লাটফর্মে পায়চারি করলাম আরো কত কি টাইম কেটে গেলো। আমি দাদাকে ধরে ট্রেন এ তুলে দিলাম বৌদি সাহায্য করলো সমস্ত লাগেজ তুলে সিটে বসে গেলাম। কিন্তু একটা সমস্যা হলো দাদা বৌদি রিজু একজায়গায় আমার সিট একটু দূরে। বৌদির তো মাথা খারাপ, অনেক অনুরোধ করেও কোনো লাভ হলোনা, বৌদির মনটা খারাপ হয়ে গেলো যাই হোক কি আর করা যাই। সব ঠিক থাকে করে আমি আমার সিটে এসে বসলাম কিছুক্ষন পরে হঠাৎ চিৎকারে আওয়াজ মনে হলো বৌদির গলা আমিও ধরফর করে গিয়ে দেখি —- ???

ভালো লাগলে এই মেল্ এ ম্যাসেজ করে দিন
chittaranjan.helpline@gmail.com

Exit mobile version