Site icon Bangla Choti Kahini

আমার জীবন যাত্রার পরিবর্তন _ পর্ব ৬

নমস্কার সবাইকে আমার জীবন যাত্রার পরিবর্তনের গল্প নিয়ে আবার এলাম। আপনারা যদি আমার গল্পের আগের পর্ব গুলো না পড়ে থাকেন তাহলে অবশ্যই পড়ে আসুন
আমরা জীবন যাত্রার পরিবর্তন series

বিছানায় শুয়ে দিদি আমাকে রাতের কথা বলতে থাকলো।
দিদি – আমি যখন ক্লাবে ঢুকলাম তখন দেখি যে ওখানে ১০ জন মিলে মদ খাচ্ছে। আমাকে দেখে ওরা কাছে ডাকলো। আমি গিয়ে বসলাম আমাকে একটা পেগ বানিয়ে দিলো সুমন আমি না না বললাম কিন্তু শুনলনা ওরা কেউ। জোর করে খাওয়ানো হলো আমাকে। আগে কোনোদিন মদ না খাওয়ার ফলে যেটা হওয়ার সেটাই হলো। মাথা ধরে গেলো, আর আমি কিশোর এর কোলে ঢোলে পড়তে লাগলাম।
কিছুক্ষন পরে কিশোর আমার নাইটিটা খুলে আমাকে কোলে বসিয়ে নিলো আর দুধ গুলো টিপতে থাকলো
তারপর সবাই উলঙ্গ হয়ে বসল।
সকালে ক্লাবের সেক্রেটারির সাথে যে লোকটা চুদছিলো সে এসে আরো ২টা পেগ খাইয়ে দিলো। আমার তখন আর কিছু হুঁশ ছিলোনা আমাকে ওরা সবাই এক এক করে নিজেদের কোলে বসিয়ে গুদে ধোন ভরে দিয়ে পেছন থেকে দুধ গুলো টিপতে থাকলো। এই পর্বটা অনেকক্ষণ ধরেই চললো।
শেষ পর্যন্ত আমি এতটাই গরম হয়ে গেলাম যে সহ্য করতে না পেরে কেঁদে ফেলেছিলাম আর বললাম – দয়া করে আমাকে চোদো তোমাদের পায়ে পরি প্লিজ আমাকে চুদুন নাহলে আমি মরে যাবো।
কথাটা শুনে সবাই অনেক হাসা হাসি করলো। তারপর আমাকে ধরে নিয়ে বিছানায় শুইয়ে দিলো তারপর একজনের পর একজন এসে শুধুই চুদে গেলো আমি শুয়ে শুয়ে শুধুই আঃআঃ উঃউঃউঃ উম্ম আআআহহহ উফফফ উম্ম ওমমম আহ্হ্হঃ করে গেলাম জানিনা কে কতবার চুদলো। যখন নেশা কাটলো তখন দেখলাম সবাই আবার মদ খাচ্ছে আর আমার শরীরে পুরো চাপ চাপ বীর্য পরে আছে আমি উঠতে গেলাম তখন সেক্রেটারি এসে আমাকে শুইয়ে দিলো আর ভালো করে গুদটা মুছে গুদ চুষতে শুরু করলো। আমি আবার গরম হতে থাকলাম কিছুক্ষন পর আমি আঃআহঃ উস্স ইসসসস ওওওমাগো উফফফ করতে করতে ওর মাথাটা ধরে আমার গুদে চিপতে থাকলাম আর ওর মুখেই জল ছেড়ে দিলাম।
তারপর আমাকে কোলে তুলে গুদে ধোনটা ভরে দেওয়ালের সাথে চিপে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলো উফফফ কি যে ভালো লাগছিলো তোকে বলে বুঝাতে পারবোনা। ওর ঐরকম তাগড়া শরীরের মাঝে আমায় একটা ছোট বাচ্চা মনে হচ্চিল আমার জীবনের সেরা ঠাপ ছিল ওগুলো।
দেওয়ালের সাথে আমার ছোট্ট শরীরটা চেপে ধরে কিস করতে করতে শুধুই ঠাপিয়ে গেলো আর ভোর অব্দি অনেকরকম ভাবে শুধুই চুদে গেলো।
কতবার জল ছাড়লাম গুনিনি কিন্তু মেঝে পুরো ভিজে গেছলো বীর্যে আর আমার গুদের রসে। তারপর যাকে তুই গিয়ে সকালে দেখলি সে এসে আমার পোঁদে ধোন সেট করে ঢুকিয়ে দিলো ও প্রায় ১ঘন্টা পোঁদ মেরে গেলো তারপর সেক্রেটারি এসে ওকে সরিয়ে দিয়ে বসতে বললো আর আমাকে ওর ধোন গুদে নিয়ে ওর কোলে বসতে বললো। আমি তাই করলাম গুদে ধোনটা ঢুকিয়ে বসলাম তারপর সেক্রেটারি এসে পোদে ধোন ঢুকিয়ে ২জন মিলে চুদতে থাকলো আর তুই আসা অব্দি চুদতে থাকলো ২জন একসাথে ২ঘন্টা মতো আমাকে চুদলো। কালকে বাকিদের চোদনকেও ছাপিয়ে গেলো ওদের দুজনের চোদন। খুব মজা পেয়েছি আমি কাল রাতে।
দিদির কথা শুনতে শুনতে আমি গরম হয়ে গেলাম দিদির দুধ গুলো ধরে টিপতে ছিলাম এতক্ষন, কথা শেষ করে দিদি বললো আই একটু চুষে দে গুদটা।
আমি গেলাম গুদে মুখ দিয়ে ভালো করে চুষে দিদির জল খসালাম তারপর দিদি আমার গুদ চুষে দিলো আমার বেশি সময় লাগলোনা জল ছাড়তে।
জল ছাড়লাম দিদি সেটা পুরো খেয়ে চেটে গুদ পরিষ্কার করে দিলো।
তারপর আগামীকাল যাওয়ার বেপারে বললাম দিদিকে।
আমি – কালকে একটা জায়গা যাবি সকালে পরশুদিন বাড়ি আসবো খুব মজা হবে চলনা।
দিদি – কোথায় যাবি আর কি করতে.?
আমি – কালকে বলবো কোথায় যাবো, তুই চল প্লিস অনেক নতুন ধোন পাবি আর আলাদা একটা এক্সপেরিয়েন্স হবে।
দিদি – একটা দিন কি শুধুই চুদাতে যাবি.?
আমি – হ্যা শুধু একটা দিন নয় চাইলে ২দিন থাকতে পারি শুধুই এনজয় হবে।
দিদি – ঠিক আছে যাবো। কথাটা শুনে দিদিকে জড়িয়ে ধরে কিস করলাম একটা।
আমি – তোর কাছে ভালো সাড়ি আছে যেটা পড়লে ২জনকে খুব সেক্সি লাগবে।
দিদি – আছে।
আমি – তাহলে কালকে ওগুলোই পরে যাবো। কথা বলতে বলতে সন্ধ্যা হয়ে গেলো।
হটাৎ ফোন তা বেজে উঠলো দেখলাম সুমন কল করেছে। ধরলাম কলটা ও বললো কি রে আজকে আসবিনা। মাল যে ধোনের ডগায় এসে আছে তাড়াতাড়ি আই।
দিদিকে বললাম আর আমরা নাইটি পরে গেলাম সুমনের রুমে গিয়ে দেখি আজকে ২০ জন আছে নতুন গুলো কাউকেই চিনিনা। আমরা গিয়ে নাইটি খুলে বসে পড়লাম তারপর এক এক করে সবাই এসে মাথা থেকে পা অব্দি বীর্যে স্নান করিয়ে চলে গেলো।
শেষে আমি সুমনকে বললাম – যে আজ রাতে আমরা যেতে পারবোনা কারণ কালকে সকালে ২দিনের জন্য দিদিকে নিয়ে যাচ্ছি আমার বাড়ি তাই আজকে রাতে হবেনা।
সুমন শুধু ঠিক আছে বললো।
আমরা মুখ মুছে নাইটি পরে সোজা ঘরে চলে এলাম আর এসে দিদি ওই অবস্থায় রান্নার কাজে ব্যাস্ত হয়ে গেলো। আমি গিয়ে শুয়ে পড়লাম বিছানায় রান্না শেষ করে দিদি এলো আমাকে নিয়ে গেলো খাওয়ার জন্য খেয়ে এসে দিদি বললো – আজকে রাতে কি কিছুই হবেনা.?
আমি – কাকে ডাকবি বল আর কোথায় করবি.?
দিদি – ছাড় আজকে শশুর আর বড়দা কে ডেকে নেই আজকে রাতটা ওদেরকে দিয়েই ঠান্ডা হয়ে যাই।
অন্য কাউকে ডাকলে সারারাত জেগে থাকতে হবে।
আমি – ঠিক আছে। দিদি গিয়ে ওর ভাসুরকে বলে এলো যে ১০টার মধ্যে রুমে আসতে। রাতে ১০টাই আমি আর দিদি অপেক্ষা করতে থাকলাম কখন ওরা আসে, দিদির শশুর আগে এসে পৌঁছালো কিন্তু দিদির ভাসুর এলোনা অনেকক্ষন বসার পর যখন দেখলাম এলোনা তখন দিদি নিজের নাইটিটা খুলে শশুরের মুখটা ধরে গুদে নিয়ে গেলো আর দেরি না করে ওর শশুর গুদ চাটা শুরু করে দিলো।
আমিও নিজের নাইটি খুলে ওর শশুরের লুঙ্গি খুলে ধোনটা মুখে পুরে নিলাম আর খুব ভালো ভাবে চুষতে থাকলাম। ওদিকে দিদি ১বার জল ছেড়ে ওর শশুরকে উপরে টেনে নিলো আর ধোনটা ধরে ফুটোতে সেট করে বললো – বাবা শুরু করুন।
ওর শশুর শুনেই এক ঠাপে ধোনটা গুদে পুরে দিলো আর একনাগাড়ে ঠাপ মেরে গেলো।
আমি থাকতে না পেরে গুদটা নিয়ে দিদির মুখে বসে পড়লাম দিদি গুদ চুষতে চুষতে ঠাপ খেতে থাকলো।

কিছুক্ষন পর দিদির ভাসুর এলো আর বললো – আমার বৌকে আদর করে এলাম তাই দেরি হলো কিছু মনে করোনা।
আমি বললাম ঠিক আছে আর কথা না বলে আসুন আর চুদুন আমাকে।
ও এসেই গুদে ধোন ভরে দিয়ে চুদতে থাকলো এভাবেই রাত ১টা অব্দি ২বার করে গুদ মারিয়ে। ৪বার করে জল ছেড়ে ক্লান্ত হয়ে ওই অবস্থায় ঘুমিয়ে গেলাম সকাল ৬টাই ঘুম ভাঙলো
আমি দিদিকে ডেকে তুললাম আর রেডি হতে বললাম।
সকালে ফোনটা দেখলাম লোকটা এড্রেস পাঠিয়ে দিয়েছে রাতেই আর আমাদেরকে ১০টার মধ্যে আসতে বললো। আমি এড্রেস তা দেখলাম সেটা একটা 5 তারা রিসর্টের। ১ঘন্টার রাস্তা দিদির বাড়ি থেকে তাই ৮টার মধ্যে সাড়ি পরে রেডি হয়ে ২জন বেরিয়ে গেলাম সাথে আর কোনো ড্রেস নিলামনা শুধুই সাড়ি পরে গেলাম ২বোন।
বাস স্ট্যান্ডে গিয়ে বাস নিলাম আর ঠিকানা মতো নেমে গেলাম বাস থেকে, ওখানে গিয়ে লোকটাকে আমি কল করে বললাম যে বাস স্ট্যান্ডএ আছি।

উনি গাড়ি পাঠিয়ে দিলেন আমাদের জন্য, গাড়িতে করে আমাদের ওই রিসোর্ট এর ভেতরে নিয়ে যাওয়া হলো।
ওটা একটা প্রাইভেট রিসোর্ট যেটাতে সুইমিং পুল, বাগান, পার্ক সব আছে। আমরা যখন গেলাম তখন আমাদেরকে কয়েকটা মহিলা অপপ্যায়ন করে ভেতরে নিয়ে গেলো চার দিকে তাকিয়ে দেখলাম অনেক গুলো চাকর আছে ঘরে আর এতো বড়ো রিসোর্টটা খুব সুন্দর ভাবে গুছিয়ে রেখেছেন।

(আমার পরিচিত লোকটাকে আমি এখন থেকে দাদু বলেই উল্লেখ করবো তাহলে বুঝতে সুবিধা হবে)

তো দাদু এসে আমাকে জড়িয়ে ধরে পাছা টিপে একটা লম্বা কিস করে ওয়েলকাম জানালো তারপর দিদির পরিচয় জানতে চাইলো, আমি বললাম এটা আমার বান্ধবী নাম সংগীতা।
দাদু আমার দিদিকেও জড়িয়ে ধরে পাছা টিপে দিয়ে ওয়েলকাম জানালো আর বললো যে – সিঁদুর শাখা চুরি যা আছে সব সরিয়ে দাও।
আর ২টা মহিলা কে ডেকে আমাদের বাথরুমের দিকে পাঠিয়ে দিলো।
আমাদের বাথরুমে নিয়ে গিয়ে নেংটো করে প্রথমে আমাদের শরীরের মাপ নিয়ে নিলো আর একটা চাকরকে ডেকে বলে দিলো। তারপর আমাদের পুরো শরীরে ওয়াক্স করলো সব লোম তুলে দিয়ে গুদের বাল পরিষ্কার করে আমাদের স্নান করিয়ে দিলো।

প্রথম মহিলা যার নাম রত্না সে জিজ্ঞাসা করলো যে – তোমাদের বয়স কত.?
আমি – আমার ১৮ আর সংগীতার ২১।
রত্না – এখানে অনেক মেয়েকেই আসতে দেখেছি কিন্তু তোমাদের মতো এতো কম বয়সী মেয়েদের প্রথমবার দেখলাম। তোমরা জানোতো যে এখানে যাদের জন্য এসেছো তারা সবাই ৬০বছরের বেশি।
আমি – না জানিনা।
রত্না – কতদিনের জন্য এসেছো।
দিদি – ২দিন।
রত্না – ২দিনে যদি এদের শখ না মিটে আরো ২দিন থাকতে হতে পারে।
আচ্ছা তুমি তো বিবাহিত তোমার বাড়িতে কেউ জানেনা যে এগুলো করো তুমি।
দিদি – না, আর যদি জেনেও যাই প্রব্লেম নেই আমার শরীর আর মন যেটা চাই সেটাই আমি করবো।

দ্বিতীয় মহিলা যার নাম সোমা সে রত্নাকে বললো দিদি এদের নিয়ে চিন্তা করোনা এদের গুদ আর পোঁদের ফুটো দেখে মনে হয় ১০০জন থাকলেও এরা সামলে নিবে।
বলেই ৪জন হাসলাম,
তারপর আমাদের সারি পরিয়ে দিলো আর খাবার টেবিলে গিয়ে বসতে বলে খাবার দিয়ে গেলো আমরা খেলাম আর সোফাতে গিয়ে বসলাম, কিছুক্ষন পর সোমা এসে আমাদের নিয়ে গেলো ২তলায়, সেখানে একটা রুমে গিয়ে দেখি ৫জন আমাদের জন্য উলঙ্গ হয়ে ধোন খাড়া করে বসে আছে, রুমটাতে কোনো দরজা নেই মানে যে‌ যখন পারবে যাওয়া আসা করতে পারবে।
ওখানে সবাই দাদুর মতো একই বয়সী মানে রত্না যেটা বলেছিলো সেটা সত্যি।
ওই রুমে দাদু ছাড়া আর ৪জন যারা ছিল, তাদের নাম রণজিৎ , ইকবাল , মিরাজ , আর ইসমাইল ৪জনের ধোন গুলোর সাইজও একই রকম ৯ইঞ্চি এর মতো। শরীর দেখে মনে হবেনা যে সবার বয়স ৬০ এর উর্ধে, ৬ফুটের বেশি হাইট আর জিম করা তাগড়া শরীর।
দাদু আমাদের ডাকলো খাটের উপর দিদি আগে উঠলো আর তারপর আমি উঠলাম আমাদের দেখিয়ে দাদু তার বন্ধুদের জিজ্ঞাসা করলো – পছন্দ হয়েছে আমার স্পেশাল জিনিস গুলো?

তারপর আমাদের সাথে কি কি হলো ৩দিন জানাবো পরের পর্বে

Exit mobile version