Site icon Bangla Choti Kahini

আমার জীবন যাত্রার পরিবর্তন _ পর্ব ৭

পর্ব – ৬

দাদু সবাইকে যখন জিজ্ঞাসা করলো যে পছন্দ হয়েছে কি না তখন।
ইসমাইল – এরকম কচি মেয়ে কার না পছন্দ হবে বল।
রণজিৎ – কত দিন এরকম কম বয়সী মেয়ে চুদিনি। কটাদিন খুব ভালোই কাটবে আমাদের।
দাদু – আমি প্রথম দিনেই সুস্মিতার ফ্যান হয়ে গেছিলাম আর আজকে তোরাও হয়ে যাবি।
মিরাজ – সে তো আমি দেখেই এদের ফ্যান হয়ে গেলাম।
ইকবাল – তাহলে শুরু করা যাক।
রণজিৎ – তোমরা কিন্তু আমাদেরকে তুমি বলেই ডেকো আর নাম ধরে ডেকো ওকে।
আমি – ওকে।
রণজিৎ আমার হাত ধরে কাছে টেনে নিলো আর দিদিকে ইকবাল টেনে নিয়ে কিস করতে থাকলো। ২জনকে বিছানার মাঝে বসিয়ে দিয়ে সবাই এসে কিস করলো।
আমাকে শুইয়ে দিয়ে রণজিৎ আমার শাড়ির আঁচল টা নামিয়ে দিয়ে গলায় কিস করতে থাকলো আর ব্লাউজ খুলতে থাকলো। ব্লাউজ আর ব্রা খুলে দিয়ে আস্তে আস্তে উপর থেকে নিচ অব্দি কিস করতে থাকলো।
তখন আমার শরীরে দাউদাউ করে আগুন জ্বলতে থাকলো আর মুখ থেকে আঃ আঃ উওম্মা উউউমম আঃআহঃ উফফফফ করতে থাকলাম
কিছুক্ষন পর দিদির আওয়াজ পেলাম দিদিকে তাকিয়ে দেখলাম দিদি তখন পুরো উলঙ্গ হয়ে আছে ইকবাল দিদির গুদ চুষছে আর দাদু দুধ চুষতে ব্যাস্ত। রণজিৎ আমাকে কোমর উঠাতে বললো আমি তুললাম আস্তে করে সাড়িটা খুলে সায়াটা খুলে দিলো আর রণজিৎ উপরে এসে কিস করে দুধ টিপতে থাকলো।
আমি সহ্য করতে না পেরে খুব জোরে জোরে শীৎকার দিতে থাকলাম আআআহহহ উউহহহঃ আঃআঃ উউউউউফ ইসসসস।
ওদিকে দিদিরও একই অবস্থা ২বোনের শীৎকার পুরো রিসোর্ট জুড়ে সোনা যাচ্ছিলো। আমি অনুভব করলাম কেউ আমার প্যান্টি খুলছে তাকিয়ে দেখলাম মিরাজ, কোমর উঠিয়ে সাহায্য করলাম আর প্যান্টি খুলেই সোজা গুদে মুখ দেয় মিরাজ।
আমি আর পারলামনা নিজেকে আটকাতে জল খসিয়ে দিলাম মিরাজের মুখে ও খুব আয়েস করে খেয়ে নিলো আর চুষতেই থাকলো আবার গরম হয়ে গেলাম আমি।
পশে দিদিকে তাকিয়ে দেখলাম তখন দিদির গুদে ইকবাল ধোন ঢুকিয়ে চুদছে আর দাদু নিজের ধোন দিদির মুখে দিয়ে রেখেছে। ইসমাইল দিদির দুধ চুষছে‌।
কিছুক্ষন পর অনুভব করলাম আমার গুদে ধোন ঢুকছে তাকিয়ে দেখলাম মিরাজ সরে গেছে আর তার জায়গায় দাদু এসে গুদে ধোন ঢুকাচ্ছে ১মিনিটের মধ্যে আমারও চোদন শুরু হলো।
রণজিৎ আমার মুখের সামনে ধোন নিয়ে এলো আর মিরাজ তখন আমার দুধ গুলো পালা করে টিপতে আর চুষতে লাগলো।
দাদু প্রায় ৩০মিনিট মতো আমাকে চুদে গুদের ভেতর মাল ফেলে সরে গেলো ততক্ষন আমি রণজিৎএর ধোনটা চুষতেই থাকলাম।
দাদু সরে যেতেই রণজিৎ গিয়ে দখল নিলো আমার গুদের, ধোন ঢুকিয়ে খুব জোরে জোরে ঠাপ মারতে থাকলো গুদে দাদুর মাল আর গুদের রস মিলে এতটাই ভিজে গেলো যে পুরো ঘরটা থাপ থাপ পুচ পুচ আওয়াজ হতে থাকলো অনেক্ষন পর পর মুখ খালি পেয়ে আরামে শীৎকার দিতে থাকলাম।
দিদিকে দেখলাম একবার ইকবাল তখনও ওকে চুদেই চলেছে আর ইসমাইল দিদির দুধ গুলো ময়দা মাখা টিপে চলেছে এদিকে আমারও একই অবস্থা মিরাজ খুব জোরে জোরে দুধ গুলো টিপতে থাকলো।
কিছুক্ষন পর মিরাজ নিজের বাঁড়াটা মুখের সামনে নিয়ে এলো আমি ওটা ধরে মুখে পুরে নিলাম আর চুষে দিতে থাকলাম। ২০ মিনিট চোদার পর রণজিৎ মিরাজ কে সরিয়ে পুরো মালটা আমার মুখে ফেললো। আর যতক্ষণ না গিলে নিলাম ততক্ষন মুখ থেকে ধোন বের করলোনা। পুরোটা গিলে আমি ওর ধোনটা ভালো ভাবে চেটে পরিষ্কার করলাম তারপর ও সরে গেলো।
ততক্ষনে আমার গুদে আরো একটা বাঁড়া ঢুকে গেলো সেটা হলো মিরাজের। মিরাজ ঠাপানো শুরু করতেই আমি দিদির দিকে তাকিয়ে দেখলাম ইসমাইল তখন দিদির গুদ মারছে। আর দিদি চোখ বন্ধ করে ঠাপ অনুভব করে শীৎকার করছে এমন সময় দাদু একটা চাকরকে ডাকলো চাকরটা এসে দাঁড়ালো বিছানার সামনে তখনও আমি আর দিদি শুয়ে শুয়ে চুদিয়ে যাচ্ছি চাকরটা বার বার আমাদের দিকে দেখতে থাকলো তখন দাদু ওকে বললো – ওদিকে এখন নজর দিসনা ,
তারপর বললো এদের ২জনের সব কাপড় গুলো তুলে নিয়ে যা আর গুছিয়ে রাখ অন্য কোথাও। তখন খেয়াল করলাম যে আমাদের সারি সায়া ব্লাউজ ব্রা প্যান্টি সব মেঝেতে পরে আছে।
চাকরটা অনেক সময় নিয়ে সব কাপড় গুলো তুললো আর রুম থেকে বেরিয়ে গেলো , যতক্ষণ ও ছিল নজর আমাদের ২জনের দিকেই ছিল। দিদিকে তাকিয়ে দেখলাম দিদি আমার দিকে দেখছে আর একটা তৃপ্তির হাসি দিয়ে শীৎকার করতে থাকলো এভাবেই আমাকে মিরাজ আর দিদিকে ইসমাইল ১ঘন্টার বেশি সময় ধরে চুদে গুদে মাল ফেলে সরে গেলো। দাদু নিচে গিয়ে ২টা চাকরকে ডাকলো ওরা এলো চাকর গুলো সবাই কম বয়সী।
দাদু – এদেরকে নিয়ে যা আর ভালো করে পরিষ্কার করে খাবার টেবিলে নিয়ে আই।
চাকর গুলো আমাকে আর দিদিকে নিয়ে গেলো বাথরুমে ওই অবস্থায় ওদের সাথে বাথরুম গেলাম আমি আর দিদি।
বাথরুমে নিয়ে গিয়ে 2জনকেই বসানো হলো একটা হাতলবলা চেয়ারে, বসিয়ে দিয়ে একটা হালকা গরম জলে ভেজানো কাপড় দিয়ে ২জনের গুদ ভালো করে মুছে দিলো, তারপর খেয়াল করলাম ওরা কিছু ইশারা করে কথা বলছে আমি আর দিদি ২জনেই ওটা দেখে হাসলাম।
তখন দিদি বললো – কি ইশারা করছো তোমরা,?
ওরা কিছু বল্লোনা ,
আমি তখন বললাম – কিছু বলবে তো বলে দাও কারণ পরে আর বলার সুযোগ পাবেনা।
একজন একটু ভেবে বলে দিলো যে – ম্যাডাম আমাদের একটু চুদতে দিবেন.??
দিদি – এখানে আমরা চুদতেই এসেছি তাই জিজ্ঞাসা নয় সুযোগ পেলে চুদে দিও ঠিক আছে বলে দিদি আর আমি হাসলাম।
ওরা আমাদের বাথরুমের মেঝেতে শুইয়ে দিলো আর ২জনেই থুতু দিয়ে ধোন ভিজিয়ে গুদে ঢুকিয়ে চুদতে শুরু করলো। ১০মিনিট মতো চুদার পর ২জনেই গুদের ভেতর মাল ফেললো আর আবার চেয়ারে বসিয়ে ভালো ভাবে পরিষ্কার করে স্নান করিয়ে দিলো।
স্নান করার সময় দুধ টিপলো , চুষলো , গুদে আঙ্গুল ঢুকিয়ে পোদে আঙ্গুল ঢুকিয়ে মজা নিয়ে স্নান করিয়ে দিলো।
স্নান শেষে আমাদের ভালো করে মুছিয়ে মাথা শুকনো করে খাবার টেবিলে নিয়ে গেলো। দেখলাম সবাই তখন আমাদের অপেক্ষা করছে।
আমাকে মিরাজ নিজের কোলে বসিয়ে নিলো আর দিদিকে ইসমাইল। গুদে ধোন ঢুকিয়ে বসলাম আর খাওয়া শুরু করলাম।
খাওয়া শেষ করে উঠে আমাদের একটা ঘর দেখিয়ে দিয়া হলো বলা হলো ওখানে গিয়ে একটু রেস্ট করতে।
আমরা গেলাম এটাতেও কোনো দরজা নেই।
গিয়ে বিছানায় বসলাম আর টাইম দেখলাম বিকেল ৩টা বাজে তখন।
আমি দিদিকে জিজ্ঞাসা করলাম – কিরে দাদুর বয়সী লোককে দিয়ে চুদিয়ে কেমন লাগলো.?
দিদি – অন্য রকম অনুভূতি হলো আজকে , খুব খুব মজা পেলাম আজকে আর এখানে এসেছি চুদাতে তাই ভেবে লাভ নেই যে কে চুদলো বা তার বয়স কত। ধোন গুদে ঢুকলেই হলো আর কিছু ভাবছিনা।
কিছুক্ষন চুপ করে থাকার পর আমি বললাম – জামাইবাবু জানলে কি করবি.?
দিদি – ওকে আমি এখান থেকে গিয়েই জানিয়ে দিবো আর ও আমাকে কিছু বলতে পারবেনা সেটা খুব ভালো মতো জানি। আর সেদিনেই ওর সামনেই আমি ওর বাবা আর দাদাকে দিয়ে চোদাবো। তোর জামাইবাবু কালকে আসবে বাড়ি এসেই তো আমাকে খুঁজবে আর তার পরেরদিন ঘর গেলেই জিজ্ঞাসা করবে তখনি সব বলবো।
আমি – কিন্তু আমি জানাতে পারবোনা কোনোদিন ওকে লুকিয়েই আমাকে সব করতে হবে।
দিদি – বিয়ের পর জানিয়ে দিবি নাহলে অনেক প্রব্লেম হবে।
এভাবেই গল্প করতে করতে ১ঘন্টা পেরিয়ে গেলো তখন রত্না এসে আমাদের ডেকে নিয়ে গেলো বাগানে।
সবাই উলঙ্গ তখনও আমাদের নিয়ে গেলো একটা বেঞ্চএ ওখানে বসিয়ে গুদ চুষতে আরাম্ভ করলো সবাই এক এক করে,
তারপর আমাদের নিচে বসিয়ে ধোন চুষালো সবাই তারপর আমাকে ইসমাইল এর কোলে বসতে হলো গুদে ধোন ঢুকিয়ে আর দিদি বসলো একবালএর কোলে গুদে ধোন ঢুকিয়ে।
দাদু প্রথমে এসে দিদির পোঁদের ফুটো চেটে ভিজিয়ে দিলো তারপর আমার পোঁদের ফুটো চাটলো তারপর নিজে সরে গিয়ে মিরাজ আর রণজিৎ কে জায়গা করে দিলো মিরাজ আমার পোদে বাঁড়া ঢুকালো আর রণজিৎ দিদির পোদে।
একসাথে গুদে আর পোদে বাঁড়া নিয়ে খুব আরাম করে চোদাতে থাকলাম আমি আর দিদি। ২জনেই আঃআঃ উফফফফ আআআহহহ উউহহহঃ উফফফফ উউসস ওঁওঁওঁওঁওঁওঁ করতে থাকলাম।
টানা ১ঘন্টার বেশি সময় গুদ আর পোঁদ চোদার পরে ওরা নিজেদের পসিশন চেঞ্জ করে নিলো এবার আমি মিরাজের ধোন গুদে ঢুকিয়ে বসলাম আর ইসমাইল এসে পোদে ধোন ঢুকিয়ে দিলো সেরকম দিদিও রণজিৎএর ধোনটা গুদে ভরে বসলো আর ইকবাল দিদির পোদে ধোন ঢুকিয়ে চুদতে শুরু করলো আবার ১ঘন্টার বেশি সময় ধরে চুদে গুদে আর পোদে মাল ভরে দিলো।
ইসমাইল আর রণজিৎ তখনও দিদিকে চুদেই চলেছে আরো ১০মিনিট মতো চুদে দিদির গুদে আর পোঁদে মাল ফেলে সবাই সরে গেলো,
আমি আর দিদি বসে রইলাম কিছুক্ষন ওখানেই।
তারপর দাদু এলো আর বললো – আমার ভাগটা দাও।
দিদি আসুন বলে গুদ ফাক করে দিলো ,
দাদু গিয়ে ধোন ঢুকিয়ে চুদতে থাকলো যতক্ষণ না দিদির জল খসলো তারপর আমার গুদ মেরে ভেতরে মাল খালি করে বসলো আমাদের মাঝে।
আর বললো – আজকে আর কিছু হবেনা রাতে রেস্ট নাও। এখন গিয়ে স্নান করে খাবার খেয়ে ঘুমিয়ে যাও।
আমি – ওকে ।
দাদু চলে গেলো তারপর দিদি আমাকে বললো – রাতে কি গুদ খালি রাখা ঠিক হবে.?
আমি – মোটেইনা , ঘরে এতো গুলো চাকর আছে কাউকে তো পাবোই রাতের জন্য‌।
চল এতো আগে স্নান করি তারপর ভাববো।‌
দিদি – আর ভাবতে হবেনা এদেরকেই বলে দে।
আমি দেখলাম তখন যারা আমাদের স্নান করিয়েছিলো তারা আসছে।
আমি হাসলাম।
তারপর ওরা আমাদের নিয়ে গেলো স্নান করানোর জন্য আর স্নান করিয়ে আমাদের খাবার দিয়ে ওরা চলে গেলো খাওয়া শেষ করে যখন উঠলাম তখন ওরা এসে প্লেট তুলতে লাগলো তখনি দিদি ওদের বললো যে রাতে সবার ঘুমানোর পর এসো ওটা বলেই আমরা বিছানায় এসে বসলাম তখন রাত ৯টা বাজছিল।

বাকি পরের পর্বে ততক্ষনে জন্য অপেক্ষা করুন ধন্যবাদ।

Exit mobile version