Site icon Bangla Choti Kahini

আমার অপবিত্র মা তনু-২

আগের পর্ব– অসহায় আমার মা কোনো উপায় না পেয়ে মৃদু স্বরে বললো “কেউ যেন জানতে না পারে আর আমাকে কষ্ট দেবেন না প্লিজ”!ব্যাস, আর কি চাই এটাই তো শোনার অপেক্ষা করছিলো আঙ্কেল .তারপর শুধুমাত্র সায়া পরিহিতা মাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে ডাবল বেডের খাটে গিয়ে ফেললো। রাত তখন ১১.৩০! !

মাকে বিছানায় শুইয়ে দিয়ে তার বৃহৎ আকার বাতাবি লেবুর মতো টাইট স্তনযূগল বিছানার পাশে দাঁড়িয়ে নিজের নোংরা চোখ দিয়ে গিলে খাচ্ছিলো আঙ্কেল। তারপর বিছানার উপর উঠে মায়ের বুকের দিকে ঝুঁকে মাইজোড়ার দিকে তাকিয়ে বললো “কি সাইজ রে মাগী তোর চুঁচি দুটোর !”
‘বৌদি’ ‘তুমি’’ এই শব্দ উধাও .. সরাসরি ‘তুই-তুকারি’ আর ‘মাগী’তে চলে এলো আঙ্কেল।
মা নিজেও একবার তার স্তনজোড়ার দিকে তাকিয়ে অস্বস্তিতে পুনরায় মুখ অন্যদিকে ঘুরিয়ে নিলো।

আঙ্কেল তার হাতের দুই বিশাল থাবা মায়ের নগ্ন, পুরুষ্টু এবং ভারী দুই স্তনের ওপর রাখলো। প্রথমে আঙ্কেল মোলায়েম ভাবে দুই দুধের ওপর ওর হাত বোলাতে লাগলো, আস্তে আস্তে টিপতে লাগলো .. তার মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলো “আহ্ …শালী দারুন চুরি, আজ চুচির ছিঁড়ে ফেলবো” এই ধরনের অশ্লীল শব্দ। টেপাটা একটু পরে রীতিমতো চটকানোতে পরিণত হলো ।আঙ্কেল এর শক্ত কড়া পড়া হাতের আঙুলের নির্মম নিষ্পেষণে মা কঁকিয়ে উঠলো “আহ্ .. আস্তে ..লাগছে ….প্লীইইইজ !”
দুজনের ধস্তাধস্তিতে স্তনযূগল দুলে দুলে উঠছিল ভারজনিত কারণে। বিন্দুমাত্র সময় নষ্ট না করে হাতের সিংহের মত থাবা দিয়ে সর্বশক্তিতে চটকাতে লাগলো মার দুধজোড়া

তীব্র স্তনমর্দনের চোটে মায়ের দুধজোড়া ক্রমশঃ লালবর্ণ ধারণ করতে লাগলো। মা আঙ্কেলের হাত ধরে ফেলার চেষ্টা করতে করতে মৃদু স্বরে আপত্তি জানাতে জানাতে বলে, “উহঃ মাগো …যন্ত্রনা হচ্ছে প্লিজ একটু আস্তে .!”মার আপত্তিতে বিন্দুমাত্র কর্ণপাত না করে আঙ্কেল নিষ্ঠুরের মতো স্তনমর্দন করে চললো। প্রায় মিনিট পাঁচেক এইভাবে পাল্টাপাল্টি করে মার স্তনদ্বয় মর্দনের পরে ফুলো এবং বেশ বড়ো বৃন্তবলয়ের মাঝখানে গাঢ় খয়রি রঙের আঙুরের মতো টসটসে বোঁটাদুটোর দিকে পলকহীন নয়নে তাকিয়ে থেকে বললো “বাহ্ .কি জিনিস মাইরি!”

আঙ্কেল বোধহয় হিংস্র পশু মতো হয়ে যায় বিছানাতে । মহিলাদের বিছানাতে ডমিনেট করতে পছন্দ করে সে। তার উপর মার মতো এরকম একজন সুন্দরী, উচ্চশিক্ষিতা, আকর্ষণীয়া মহিলাকে পেয়ে তার হিংস্রতা আরো দশ গুণ বেড়ে গেলো।মার দুটি স্তনে বেশ জোরে জোরে কয়েকটা থাপ্পড় মেরে দুলিয়ে দিতে দিতে বললো “শালী.আজ তোর. বুকের দুধ ব্যাথা করে দেবো?“নাহ্ .. প্লিইইইজ .. ওখানে আর মুখ দেবেন না .. আমি হাত জোড় করছি .. আমি আর সহ্য করতে পারছি না” কাতর কন্ঠে অনুনয় করে বললো মা

কিন্তু কে শোনে কার কথা।আঙ্কেল আস্তে আস্তে নিজের মুখ এগিয়ে নিয়ে গেলো মার ডান স্তনের ঠিক উপরে .. মার স্তনবৃন্ত থেকে আঙ্কেলের, খসখসে ঠোঁটের দূরত্ব মাত্র এক ইঞ্চি।মা নিজের স্তনবৃন্তের দিকে এক পলক তাকিয়ে দেখলো আঙ্কেলে জিভটা বের করে এনে তার দুধের বোঁটায় স্পর্শ করলো .. এরপর জিভটা সরু করে তার স্তনবৃন্ত ও বৃন্তের আশেপাশের কিছু অংশে বোলাতে লাগল।মা মুখটা কিছুটা বিকৃত করে চোখ বুজে ফেললো।

কিছুক্ষন জিভ বোলানোর পর দুর্বৃত্তটা এবার মুখটা হাঁ করে অজগরের মত আস্তে আস্তে স্তনটা বৃন্তসহ মুখের ভেতর প্রবেশ করাতে লাগলো। এইভাবে স্তনের বেশ কিছুটা অংশ তার গরম মুখগহ্ববরে প্রবেশ করিয়ে নিয়ে উপড়ে নেবার মতো করে বাইরের দিকে কামড়ে, টেনে ধরে ‘চোঁ চোঁ’ করে চুষে দিতে লাগলো।মার বাঁ দিকের স্তনটাকে একহাতের বজ্রমুষ্ঠিতে ধরে ডানদিকের স্তনটা পাগলের মত চুষতে লাগলো আঙ্কেল। এত জোরে চুষছিল যে চোষার ‘চোঁক চোঁক’ শব্দ সারা ঘরময় প্রতিধ্বনিত হতে লাগলো।

মিনিট পাঁচেক চুষে যখন বোঁটাটা আঙ্কেল মুখ থেকে বার করলো মার ডান দিকের বোঁটা বীভৎস রকমের ফুলে গেছে আর দৈর্ঘ্যেও খানিকটা লম্বা হয়ে গেছে। বৃন্তের চারিপাশে আঙ্কেলের দাঁত বসানোর কয়েকটা দাগ স্পষ্টতই দৃশ্যমান।
“আহ্হ্হঃ .. উম্মম্মম্মম্মম্মম্.. আউচচচচ” এইরূপ শীৎকারের মতো শব্দ করে করে মা ওর হাতের কোমল আঙুলগুলো দিয়ে কখনো আঙ্কেলের চুল খামছে ধরছিল, আবার কখনো সস্নেহে বিলি কেটে দিচ্ছিলো।এই দৃশ্য দেখে ওদের আমার বুঝতে বাকি রইলনা না মা আস্তে আস্তে আঙ্কেলের কামের ফাঁদের মধ্যে গভীরভাবে ফেঁসে চলেছে।আঙ্কেলের তীব্র যৌন অত্যাচার মার মনকে হারিয়ে দিয়ে তার শরীরকে সাড়া দিতে বাধ্য করেছে এই ভয়ানক যৌনোদ্দীপক খেলায়।

আঙ্কেল মায়ের কানের কাছে কিছু বললো .. অসহায় মা দীর্ঘশ্বাস ফেলে নিজের হাতদুটো মাথার উপরে তুললো। তৎক্ষণাৎ আঙ্কেল নিজের মুখ গুঁজে দিলো মার ডান বগলে আর কুকুরের মতো ফোস ফোস করে গন্ধ শুকতে লাগলো। তারপর চেটে চুষে একাকার করতে লাগল মার দুটি বগল।
“মুখটা খোল .. এবার তোর ঠোঁটদুটো খাবো” বগল থেকে মুখ তুলে বলল আঙ্কেল।প্রথমে মা খুলছিল না লজ্জায় বোধহয় .. ঠোঁট দুটো জোর করে চেপে বন্ধ করে রেখেছিলো।

কিন্তু এরকম দানবের সঙ্গে মা পারবে কেনো ..আঙ্কেল এক হাতের আঙুলগুলো দিয়ে মার নাক’টা চেপে ধরে অন্য হাত দিয়ে গালদুটো পুরো শক্তিতে চেপে ধরলো। এর ফলে যেটা হলো শ্বাস নিতে না পারার জন্য স্বাভাবিকভাবেই মার ঠোঁট জোড়া উন্মুক্ত হয়ে গেলো। তৎক্ষনাৎ আঙ্কেল নিজের খসখসে, মোটা ঠোঁট মার গোলাপি, রসালো ঠোঁটের মধ্যে ডুবিয়ে দিলো আর পাগলের মতো চুষে, কামড়ে খেতে লাগলো।

প্রায় ১০ মিনিট এইভাবে ঠোঁট খাওয়ার পরে গম্ভীর গলায় বললো “জীভ টা বের কর মাগী” মার মনে হয় বাধা দেওয়ার শক্তিটুকু বোধহয় শেষ হয়ে গিয়েছে অথবা হয়তো বাধা দিতে চাইছে না .. একটা দীর্ঘশ্বাস ফেলে মা নিজের মুখ’টা খুলে দিলো আর আঙ্কেল প্রাণভরে ওর জিহ্বা লেহন করতে লাগলো।জিহ্বা চোষণরত অবস্থাতেই আঙ্কেলের ডানহাত ঘোরাফেরা করছিল চর্বিযুক্ত সমগ্র পেটে। হাতের আঙ্গুল আর নখগুলো আঁকড়ে হাতে ধরছিল পেটের চর্বিগুলো। আবার কখনো ডান হাতের তর্জনী দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে গভীরতা মাপছিলো মার নগ্ন গভীর নাভির।আঙ্কেলের ডানহাত ঠেকলো এবার মার সায়ার দড়িতে।

“না .. প্লিইইজ .. খুলবেন না ওটা” কাতর কন্ঠে অনুনয় করে বিপদ বুঝে তৎক্ষণাৎ মা নিজের হাত দিয়ে চেপে ধরলো আঙ্কেলের হাত।
মার অনুনয়-বিনয়ের কোনো মূল্য নেই আজ আঙ্কেলের কাছে।আঙ্কেল তৎক্ষণাৎ মার দুটো হাতের কব্জি নিজের বাঁ হাত দিয়ে ধরে মাথার উপর উঠিয়ে দিলো। তারপর সায়ার দড়িতে মারল এক টান। কোমরে সায়ার বাঁধন আলগা হয়ে নীচে পড়ে গেল। উন্মুক্ত হলো মার সুগঠিত, ফর্সা উরুদ্বয় এবং নাভির অনেকটা নীচে তলপেটের মধ্যবর্তী স্থানে কালোর উপরে সাদা অর্ডিনারি প্যান্টি। শুধুমাত্র প্যান্টি পরিহিতা অবস্থায় মার মোলায়েম, ফর্সা, ভরাট শরীরটা বীভৎস উত্তেজক লাগছে।

আবার মুহুর্তের মধ্যে জায়গা পরিবর্তন হলো দু’জনের।মা কিছু বুঝে ওঠার আগেই তার শরীরের উপর ঝাপিয়ে পড়লো আঙ্কেল।হঠাৎ মার মুখ দিয়ে “আউচ” শব্দ বেরিয়ে এলো। অনেক ধস্তাধস্তির পর আঙ্কেলের একটা হাত ঢুকে গেলো মার প্যান্টির ভেতরে। প্যান্টির ভিতরে হাত ঢুকিয়েই আঙ্কেল মার কোঁকড়ানো বালে ভরা গুদ ঘাঁটতে লাগলো।মা একবার শেষ মরিয়া প্রচেষ্টা করতে গেলো আঙ্কেলের হাতদুটো সরিয়ে দেওয়ার। কিন্তু আঙ্কেল তৎক্ষনাৎ মার হাতের কব্জিদুটো নিজের বাঁ হাত দিয়ে ধরে মাথার উপর উঠিয়ে দিলো আর ডান হাত দিয়ে কোঁকড়ানো চুলভর্তি গুদের চেরাটা ঘষতে ঘষতে একটা আঙুল গুদের ভেতর ঢুকিয়ে দিলো।

“শালীর গুদ পুরো রসে ভিজে টইটম্বুর আর মুখে সতীপনা দেখাচ্ছে।” এই বলে মুখ আবার মার ডানদিকের মাইয়ের কাছে নিয়ে এসে বোঁটাসুদ্ধ মাইয়ের অনেকখানি মুখের মধ্যে ঢুকিয়ে চাকুমচাকুম করে চুষতে লাগলো। আর এদিকে গুদে ঊংলি করার গতি বাড়িয়ে দিলো।
মা আবার “আউচ .. উঃ মা গো…. লাগছে” বলে কঁকিয়ে উঠলো।আঙ্কেল মার গুদের ভেতর আর একটা আঙুল ঢোকালো।আঙ্কেল মায়ের হাতদুটো ছেড়ে দিয়ে গুদ খেঁচার গতি আরও বাড়িয়ে দিলো। সারা ঘরে .. ফচফচ.. ফচফচ.. করে শব্দ হতে লাগলো।

একদিকে তীব্র মাই চোষন আর অন্যদিকে গুদে ক্রমাগত ঊংলি করার ফলে মা আস্তে আস্তে অসহ্য যৌনসুখে বাঁধা পড়ে প্রবল অনিচ্ছা সত্বেও হারিয়ে যেতে লাগলো।মুখ দিয়ে “উম্মম্মম্মম্ম… আহ্… আউচ্ ” এইসব শব্দ বেরিয়ে আসতে লাগলো আর এই প্রথম আঙ্কেলকে জড়িয়ে ধরলো নিজের দুটি হাত দিয়ে।এটাই মাকে সম্পূর্ণরূপে নগ্ন করার উপযুক্ত সময়। এই সুযোগে একটু চালাকি করে দু হাত নীচে নামিয়ে প্যান্টি ধরে একটা হ্যাঁচকা টান দিয়ে হাঁটু দিয়ে গলিয়ে নিচে ফেলে দিলো।
“নাআআআআআ .. না .. না .. প্লিজ খুলবেন না .. হায় ভগবান”মা মাথাটা সরিয়ে নিচের দিকে তাকিয়ে ডুকরে কেঁদে উঠলো।

আঙ্কেল আবার মার মুখটা চেপে ধরে আবার নিজের ঠোঁট ডুবিয়ে দিলো ওর ঠোঁটের মধ্যে।মার সুগঠিত উরু দুটো ফাঁক করতেই কোঁকড়ানো বালযুক্ত গুদটা প্রকাশিত হলো।আঙ্কেল ঠোঁট ছেড়ে মার গুদের কাছে মুখ নিয়ে গিয়ে খুব ভালো করে নিরীক্ষণ করলো।চুলে ঢাকা মার গুদের পাপড়িদুটো বেশ মোটা। ডান হাতের দুটো আঙ্গুল দিয়ে মার গুদের পাপড়ি দুটো দুই দিকে ফাঁক করে দেখলো অদ্ভুতরকম ভাবে ভেতরটা গোলাপি রঙের। নিজের নাকটা গুদের আরো কাছে নিয়ে গিয়ে প্রাণ ভরে ঘ্রাণ নিলো মার যৌনাঙ্গের। পেচ্ছাপের গন্ধমিশ্রিত একটা অদ্ভুত কামঘন গন্ধ আসছে গুদের মধ্যে থেকে।

এরপর আঙ্কেল বসে মায়ের পাছার নিচে একটা বালিশ জোর করে ঢুকিয়ে দিয়ে মায়ের চুলভর্তি গুদে নিজের মুখ গুঁজে দিলো। পাছার নিচে একটা বালিশ দেওয়ার ফলে গুদটা একটু উঁচু হয়ে আছে।আঙ্কেল নিজের জিভ টা সরু করে মার গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে চুকচুক করে চুষে খাচ্ছে তার সমস্ত লজ্জা-সম্ভ্রম। তারপর মটরদানার মতো ভগাঙ্কুরটা নখ দিয়ে খুঁটতে লাগলো আঙ্কেল।

আর এক হাত দিয়ে ক্রমাগত স্তন মর্দন করে যাচ্ছে একবারের জন্যেও মাই থেকে হাত সরায়নি। মনে হয় টিপে টিপে একদিনেই ঝুলিয়ে দেবে।
“উম্মম্মম্মম্মম্মম্ম.. আঘ্রআআমমম.. উফফফফফফ.. মা গো.. আউচ.. একটু আস্তে.. শরীরটা কিরকম করছে” এই জাতীয় শীৎকার মিশ্রিত শব্দ বেরিয়ে আসতে লাগলো মার মুখ দিয়ে।আঙ্কেলের তীব্র স্তনমর্দন ক্রমাগত যৌনাঙ্গ লেহন … এই আক্রমণের ফলে মা থরথর করে নিজের তলপেট কাঁপিয়ে আজকের রাতের প্রথমবারের মতো জল খসিয়ে বিছানাতে এলিয়ে পড়লো।

“এখনই শুয়ে পড়লে হবে বৌদি! আমার ল্যাওড়াটা চুষে দিতে হবে তো” এই বলে আঙ্কেল মার একটা হাত ধরে খাট থেকে নিচে নামিয়ে মাটিতে হাঁটু গেঁড়ে বসালো।মার মুখ দিয়ে আবার একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। কিন্তু আজ যে কিছু করার নেই।আঙ্কেল নিজের অশ্বলিঙ্গের মতো লম্বা, প্রায় মার হাতের কব্জির মতো মোটা পুরুষাঙ্গ এবং বেশ বড়সড় নির্লোম বিচিজোড়া মার মুখের কাছে নিয়ে গেলো।

পুরুষাঙ্গের দিকে তাকিয়ে মা প্রথমেই পুরুষাঙ্গ এবং তার চারপাশ থেকে নিঃসৃত দুর্গন্ধের জন্য ঘেন্নায় ভুরু কুঁচকে মুখটা বিকৃত করে অন্যদিকে সরিয়ে নিলো। তারপর চোখ বড়ো বড়ো করে বললো “বিশ্বাস করুন আমি কোনদিনও পুরুষাঙ্গ মুখে নিই নি, তাছাড়া এত বড়ো জিনিসটা আমার মুখে ঢুকবে না .. আমি পারবো না।”বৌদি সবকিছুরই একটা প্রথম আছে, এর আগে তো পরপুরুষ তোমার গুদে চুষে রস বের করেনি,ওটাও প্রথম.. এতক্ষণ ধরে তোর গুদের সেবা করলাম আমি .. এবার তোমার পালা” এই বলে আঙ্কেল এক হাত দিয়ে মার গালদুটো চেপে ধরলো আর অন্য হাত দিয়ে চেপে ধরে ওর নাকের ফুটো দুটো বন্ধ করে দিলো।

এর ফলে এমনিতেই মার মুখটা হাঁ করে খুলে গেলো আর বিনা বাধায় নিজের ঠাটানো বাঁড়াটা মার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। তারপর মাটি থেকে মার প্যান্টিটা তুলে নিয়ে সেটাকে উল্টো করে যৌনাঙ্গ এবং পায়ুছিদ্রের কাছের অংশটা তীব্র বেগে শুঁকতে লাগলো।আঙ্কেলের বাঁড়াটা মায়ের মুখের মধ্যে ঢুকে আরো যেনো কিছুটা ফুলে গেলো।আঙ্কেল মার নাক আর গালদুটো ছেড়ে দিয়ে এক হাত দিয়ে চুলের মুঠি ধরে মুখে বাঁড়াটা আগুপিছু করতে লাগল।মার মুখ দিয়ে “উম্মম্মম্ম, ম্মম্মম্মম” এইরকম একটা গোঙানির মতো আওয়াজ বেরোতে লাগলো।

কিছুক্ষণ আগে পর্যন্ত জীবনে কোনোদিন মুখমৈথুন না করা মা এখন আঙ্কেলের নির্দেশমতো তার বাঁড়ার মুখের ফুটোটা জিভ দিয়ে চাটতে লাগলো, কখনো নির্লোম বিচিদুটো মুখের মধ্যে ঢুকিয়ে চুষে দিতে লাগলো, আবার কখনো নোংরা কুঁচকিগুলো চেটে পরিষ্কার করে দিচ্ছিলো।কিছুক্ষণ এইভাবে অতিক্রান্ত হওয়ার পর আঙ্কেল নিজের বাঁড়াটা মার গলার গভীরতম অংশে ঢুকিয়ে দিয়ে “আমার মিষ্টি বৌদি .. আমার সেক্সি স্লাট .. উফফফফফফফ… কি গরম মাগী তোর মুখের ভেতরটা” এইসব বলতে বলতে প্রবল বেগে মুখমৈথুন করতে লাগলো।

মা চোখগুলো বিশাল বড় বড় করে একাগ্রচিত্তে চুষে যাচ্ছিল বাঁড়াটা,মনে হচ্ছিল যেনো ওর দম আটকে আসছে। প্রায় ১০ মিনিট পরে আঙ্কেল যখন মার মুখের ভেতর থেকে নিজের বাঁড়াটা বের করলো মার মুখের লালাতে চকচক করছিল কুচকুচে কালো ঠাটানো অশ্বলিঙ্গটা আর মার মুখের পাশ দিয়ে লালামিশ্রিত আঙ্কেলের বীর্যরস গড়িয়ে পড়তে লাগলো।হাঁফ ছেড়ে বাঁচলো মা .. যদিও তখনও আঙ্কেলের বীর্যস্খলন হয়নি।

তারপর আঙ্কেল মার হাতে হার্ড ড্রিঙ্কের কাঁচের একটি গ্লাস ধরিয়ে দিয়ে যত্নসহকারে ওর কোমরের পেছনে একটি হাত দিয়ে মাটি থেকে তুলে দাঁড় করালো।গ্লাসের ভিতরে পানীয়র গন্ধ শুঁকে মা প্রথমে কিছুতেই খেতে চাইছিল না। কিন্তু নাছোড়বান্দা আঙ্কেলের অনেক অনুরোধে গ্লাসের সম্পূর্ণ মদটা শেষ করতে বাধ্য হলো।মার ঘাড়ে-গলায়-গালে মুখ ঘষতে ঘষতে আঙ্কেল নিজের, খসখসে ঠোঁটদুটো মার গোলাপি রসালো ঠোঁটজোড়ার কাছে নিয়ে গেলো।

তারপর মার গভীর এবং বর্তমানে কামে ভরা চোখের দিকে একদৃষ্টে তাকিয়ে থেকে প্রবলভাবে শব্দ সহকারে ওষ্ঠচুম্বন করা শুরু করলো। ঠোঁট খাওয়া শেষ করে মার সারা শরীর জুড়ে ঘুরে বেড়াতে লাগলো আঙ্কেলের জিভ এবং হাতের আঙ্গুলগুলো। এরপর মনের সাধ মিটিয়ে মার স্তনযুগলের মধু আস্বাদন করার পর এবার আস্তে আস্তে নিচের দিকে নামতে লাগলো। চর্বিযুক্ত তুলতুলে নরম পেটে হালকা কামড় দিতে দিতে মার গভীর নাভিতে জিভ ঢুকিয়ে গভীরতা মাপতে লাগলো। উত্তেজনায় তির-তির করে কাঁপতে লাগলো মার তলপেট।

“সেদিন তোমাকে বিয়ে বাড়িতে পিছন থেকে পাছার দাবনাগুলো দেখে অনেক কষ্টে নিজেকে কন্ট্রোল করেছিলাম আমি। আজ তো সব শোধ তুলবো মাগী” এই বলে মাকে নিজের আরোও কাছে টেনে বুকের সঙ্গে সেঁটে ধরে ওর বিশাল পাছায় প্রথমে কিছুক্ষণ হাত বোলালো। তারপর পাছার বিরাট দাবনা দুটো বুভুক্ষুর মতো ময়দা মাখার মত করে টিপতে লাগলো।আঙ্কেল মাকে ধরে ঘুরিয়ে দিয়ে দুটি হাত খাটের উপর রেখে সামান্য ঝুঁকিয়ে দাঁড় করালো।

এর ফলে খুব উত্তেজক ভাবে মার তানপুরার মতো দুলদুলে, মাংসালো পাছা দৃশ্যমান হলো আঙ্কেলের সামনে। কিছুক্ষণ দাবনা দুটো চটকানোর পরে, পাছায় হালকা জোরে কয়েকটি চড় মেরে ওল্টানো কলসির মতো পাছার ফুলো অথচ টাইট দাবনা দুটি দুলিয়ে দিতে লাগলো।আঙ্কেল এবার মার পুরো পাছাটাই টেপা শুরু করেছে। দুই হাত দিয়ে পাছার পুরো মাংস খামচে ধরে পাগলের মতো একজন সতীলক্ষ্মী মহিলার পরিপূর্ণ পাছা টিপে চলেছে।একসময় আঙ্কেল মার পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটোতে নিজের হাতের একটা আঙুল ঢুকিয়ে উংলি করতে লাগলো।

মা মুখ দিয়ে “আহহহহহহ .. উই মাআআআআ.. আউচচচচ .. উম্মম্মম্মম্মম্ম .. ওখানে না .. প্লিজ” এইরকম কামঘন শব্দ করতে করতে পিছনে হাত নিয়ে গিয়ে আঙ্কেলের হাত’টা ধরে নিজের পাছার ফুটো থেকে ওর আঙুলটা বের করার ব্যর্থ চেষ্টা করতে লাগলো।এমত অবস্থায় আঙ্কেল মাকে পাঁজাকোলা করে তুলে খাটে শুইয়ে দিলো তারপর মার পা’দুটো ধরে বিছানার একদম ধারে টেনে নিয়ে এলো। কারণ চোদনবাজিতে অভিজ্ঞ আঙ্কেল বুঝে গেছে এটাই আসল সময় তার “জানের” ভেতরে ঢোকানোর। কারণ সে খুব ভালো করেই জানে গুদ মারার আগেই যদি আবার মা জল খসিয়ে দেয়, তাহলে এইরকম সম্ভ্রান্ত ঘরের গৃহবধূকে পুনরায় উত্তেজিত করে আয়ত্তে আনা মুশকিল হতে পারে।

আঙ্কেল মায়ের কোমর ধরে আর একটু টেনে খাট থেকে বের করে আনলো।মা’র কোমরের নিচের দিকের বাকি অংশ খাট থেকে মেঝেতে ঝুলতে লাগলো। তারপর আঙ্কেল মার গুদের মুখে নিজের প্রায় বেশ কয়েক ইঞ্চি লম্বা, ভয়ঙ্কর মোটা, কালো লোমশ বাঁড়াটা সেট করলো। কি উদ্দেশ্য সেটা বুঝতে আমার অসহায় মায়ের এক ফোঁটা দেরি হলো না। গুদের পাপড়ি তে পুরুষাঙ্গের ছোঁয়া পেতেই মা ছটফট করে উঠলো।

শরীরে ক্রমাগত যৌন নিপীড়নে তার শরীর প্রবলভাবে কাম-পিপাসু হয়ে উঠলেও মন এখনো পুরোপুরি বশ মানেনি তাই সে একটা মরিয়া প্রচেষ্টা করতে লাগলো। কারণ তার বাকি শরীর নিয়ে যা খুশী হোক যৌনাঙ্গের পবিত্রতা রক্ষা যেনো তাকে যে করেই হোক করতে হবে।”না না না প্লীজ, আমার ভেতরে ঢোকাবেন না… প্লিইইইইইজ .. আমাকে নষ্ট করবেন না .. আর এতো বড়ো, এতো মোটা জিনিস আমি নিতে পারবো না .. প্লিজ ” মা কনুইয়ে ভর দিয়ে উঠে বসে কাতর কন্ঠে অনুরোধ করলো পঙ্কজ নামের ওই শয়তান লোকটা কে।

“ন্যাকামি করবি না.. তোর গুদও এখন আমার বাঁড়া চাইছে, আচ্ছা মাগী তোর কি বন্ধ্যাকরণ করা আছে? “সামনের দিকে সামান্য ঝুঁকে মার দুটি বৃহৎ স্তন হাতের মুঠোয় নিয়ে প্রশ্ন করলে আঙ্কেল।
লজ্জায় অন্যদিকে মুখ ঘুরিয়ে থাকলো।মায়ের কাছ থেকে কোনো উত্তর না পেয়ে স্তনের বোঁটাদুটি দুই হাত দিয়ে মুছড়ে দিয়ে পুনরায় জিজ্ঞেস করলো “বৌদি আমার সোনামণি,এটা জানা আমার জন্য খুব জরুরী” “আহহহহহহহ .. আউচচচচ.. হুমমমমমম” লজ্জায় নিজের চোখ বন্ধ করে সম্মতি জানালো মা।

“তাহলে তো প্রোটেকশন ছাড়া চুদে মজা পাওয়া যাবে মাগীকে” উচ্চহাসিতে ফেটে পড়ে সুযোগসন্ধানী আঙ্কেল একটুও সময় নষ্ট না করে নিজের কালো, অসম্ভব রকমের মোটা বাঁড়াটা মায়ের কোঁকড়ানো চুলভর্তি গুদের চেরায় ঘষতে ঘষতে গুদের মোটা পাপড়ি দুটো ভেদ করে ভেতরে ঢোকানোর চেষ্টা করতে লাগলো।এদিকে মাও একটা বুক নিংড়ানো দীর্ঘশ্বাস ফেলে ঘাড় ঘুরিয়ে ঘরের এক পাশে নিজেকে এলিয়ে দিলো খাটে,পা ফাঁক করে জায়গা করে দিলো আঙ্কেলকে তার সতীত্ব হরণ করার।অতো বড়ো বাঁড়া গুদে ঢুকতেই মা “আহহহহহহহহহ .. ও ভগবান.. মরে গেলাম” বলে কঁকিয়ে উঠলো।

আঙ্কেল মায়ের কষ্ট কে কেয়ার করলো না।
মায়ের দুটো সুগঠিত উরু ধরে পা দুটো নিজের কাঁধে তুলে নিয়ে আঙ্কেল নিজের অসম্ভব মোটা বাঁড়ার মুন্ডিটা বাইরের দিকে কিছুটা বের করে নিয়ে এসে গুদের চেরাতে দু-একবার ঘষেই মারলো একটা রাম ঠাপ।“উই মাআআআআ … আহহহহহহহহহ… মরে গেলাম” মার মুখ দিয়ে যন্ত্রণামিশ্রিত আওয়াজ বেরিয়ে এলো।

“এত বড় ল্যাওড়া তো কোনোদিন গুদে যায়নি তোর রেন্ডি, তাই প্রথম প্রথম একটু লাগছে। একটু সহ্য কর, দেখবি তারপর কতো আরাম পাবি।” এই বলে আঙ্কেল আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলো।কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারার পর যখন আঙ্কেল দেখল মা আর বেশি চেঁচাচ্ছে না তখন ঠাপের গতি কিছুটা বাড়িয়ে দিলো।

আঙ্কেল এবার ফুল স্পিডে মাকে ঠাপাতে শুরু করলো। ঠাপের তালে তালে খাট টা ক্যাঁচ ক্যাঁচ করে শব্দ সহকারে নড়তে লাগলো। বর্তমানে আঙ্কেলের হাতের থাবা থেকে মুক্ত মার বড় বড় মাই দুটো আপন-মনে এদিক-ওদিক দুলতে লাগলো আর লালায় ভেজা মাই এর বোঁটা দুটো মুক্তির আনন্দের স্বাদে লাফাচ্ছিলো।

মাইয়ের দুলুনি দেখে আঙ্কেল আর বেশিক্ষণ হাত না দিয়ে থাকতে পারল না ওখানে। দুই হাতের বড় বড় থাবা দিয়ে শক্ত করে মাই দুটোকে ধরে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো। সামনের দিকে ঝুঁকে দুটো বাতাবী লেবুর সাইজের দুটো মাই হাতের পাঞ্জা দিয়ে কষে কষে টিপে ধরে বোঁটাদুটো পালা করে চুষতে লাগলো।“উফফফফ কি টাইট ভেতরটা তোর ..আচ্ছা মাগী তুই কি গুদের জ্বালা মেটাতে নিজের আঙুল দিয়ে রস বের করিস?” ঠাপাতে ঠাপাতেৎমার চোখের দিকে তাকিয়ে প্রশ্ন করলো আঙ্কেল।

কোনো উত্তর না দিয়ে মা একদৃষ্টিতে তাকিয়ে থাকলো আঙ্কেলের চোখের দিকে। আজকের রাতের মধ্যে এই প্রথম মা চোখে চোখ রেখে তাকালো আঙ্কেলের দিকে এতক্ষণ মা লজ্জায় কারোর দিকেই তাকাতে পারছিল না।”বলো বৌদি বলো” নিজের বাঁড়াটা মার গুদের গভীরে গুঁজে দিতে দিতে আবার প্রশ্ন করলো আঙ্কেল। “উম্মম্মম্মম্. আহহহহহহ .. অনেকবার উংলি করিইইইইউ … উফফফফফ” আঙ্কেলের চোদনে কাম-পাগল হয়ে গিয়ে শীৎকারের সঙ্গে এই টুকুই বের হলো মায়ের মুখ দিয়ে।

তারপর বিছানা থেকে মাকে কিছুটা তুলে ধরে আলমারিতে লাগানো বিশাল আয়নার দিকে মাকে ঘুরিয়ে বললো “দেখ মাগী তোর গুদ দিয়ে বাঁড়াটাকে কিরকম খেয়ে ফেলেছিস .. দেখ শালী দেখ ..” এই বলে আঙ্কেল নিজের আখাম্বা বাঁড়াটা মার গুদে ভিতর আমূল পর্যন্ত ঢুকিয়ে দিলো।
যন্ত্রণায় মুখ দিয়ে “আউউউউউউ আআহহহহহ .. উম্মমমমমমমম” এইরকম একটা শব্দ বেরিয়ে এলো মায়ের।আঙ্কেলের দামড়া পাছাটা মার গুদের কাছে গিয়ে আগুপিছু করছে আর লোমশ বিচি দুটো মার পাছাতে ধাক্কা মারছে।

এখন প্রায় মাঝরাত .. চারিদিকে নিস্তব্ধ । আর সারা ঘরময় শুধু ঠাপের ‘থপ থপ থপ থপ থপ থপ থপ থপ’ আওয়াজ হয়ে চলেছে।ঠাপের গতি ক্রমশ বাড়িয়ে চলেছে আঙ্কেল – “.. “উফফফফফফফ কি গরম ভেতরটা তোর .. আমার ল্যাওড়াটা সেদ্ধ হয়ে যাচ্ছে গো!!”মার স্তন জোড়া কচলাতে কচলাতে প্রবল বেগে ঠাপাতে লাগলো আঙ্কেল।

আহহহহহহ…. উফফফফফ…ও মা গোওওওওও… আউউউউচ্…. আমার শরীরটা কিরকম করছে… আমি আর সহ্য করতে পারছি না … হে ভগবান আমার কি হচ্ছে ….” কামুক গলায় এরকম শীৎকার বের করতে লাগলো আমার মা।রতিক্রিয়ায় অভিজ্ঞ আঙ্কেল বুঝতে পারলো আবার মা রাগমোচন করতে চলেছে।কিছুক্ষণের মধ্যেই নিজের তলপেট থর থর করে কাঁপিয়ে প্রবল বেগে শীৎকারের সঙ্গে জল খসাতে শুরু করলো মা।

তৎক্ষণাৎ আঙ্কেল সামনের দিকে ঝুঁকে মার দুটি হাত মাথার উপর উঠিয়ে ডান বগলে মুখ গুঁজে দিয়ে কয়েকটা মোক্ষম ঠাপ মেরে নিজের বাঁড়াটা স্থির করে সাদা থকথকে প্রায় এক কাপের মত বীর্য নিক্ষেপ করতে লাগলো মার গুদের গভীর গহবরে।দিন পাঁচেক আগেও যে ব্যক্তিকে মা গায়ে স্পর্শ করতে দিত না, .. আজকে তার বীর্য নিজের দীর্ঘদিনের উপস্থিত গুদে নিয়ে তারই নিচে শুয়ে আছে।

একেই বোধহয় বলে কপাল।আঙ্কেল যখন মার উপর থেকে উঠলো ওর , দুর্গন্ধযুক্ত, লোমশ, মোটা পুরুষাঙ্গটা নিজের এবং মার কামরসে চকচক করছিলো।মা বিছানায় সম্পুর্ণ নগ্ন অবস্থায় তার বৃহৎ ভারী ভারী দুটো স্তন, স্তনবৃন্ত ও তার চারপাশে অসংখ্য আঁচর আর কামড়ের দাগ এবং নিজের যৌনকেশে তখনও লেগে থাকা আঙ্কেলের বীর্য নিয়ে খাটের উপর শুয়ে হাপাচ্ছিলো। কিন্তু উল্লেখযোগ্য হলো রাতে এত পরিশ্রমের পরেও খুব একটা ক্লান্ত বোধ করছিলো না মা।

(*আমি অজাচার (incest) খুব একটা পছন্দ করিনা।এই গল্পটি একজনের অনুরোধে লিখেছি।তাই কেউ অজাচার নিয়ে কিছু জিজ্ঞাসা করবেন না।)
(rohanyour50@gmail.com
Telegram-@Rohanyour)

Exit mobile version