Site icon Bangla Choti Kahini

আমার পাঠিকা আলোর পোকা পর্ব ১৪

নমস্কার আমি প্রাঞ্জল, আপনাদের প্রিয় সেই প্রাঞ্জল বাগচী আগের পর্বে আমার এক পাঠিকা, কুহেলী আমাকে মেল করে আমার সাথে ওর বিছানা শেয়ার করার পূর্ব অভিজ্ঞতার স্মৃতি রোমন্থন করাতে থাকে আর স্বেচ্ছায় নাকি আমার যৌনদাসী হিসেবে আমার সাথে একান্তে কিছু সময় কাটাতে চায়। কথায় কথায় বলে ফেলে নিজের বরের সাথে ওর যৌন অতৃপ্তির কথাও। তাই ওর আবদার ওর সাথে আমায় একটা রোল-প্লে করতে হবে। ওর কথামতো রোল-প্লে হয় আর বেচারী একঘন্টাতেই বার চারেক ঝরে গিয়ে ক্লান্ত শরীরে ঘুমিয়ে পড়ে। এর কিছুদিন বাদেই আমার আমার মেলে একটা টিকিটের কপি আসে ট্রিপ টু বোলপুর। নির্ধারিত দিনে বেরিয়ে পড়লাম আমার গন্তব্য বোলপুর। ওখানে পৌঁছে দেখি মাগী আগে ভাগেই চলে এসেছে। ফ্রেশ হয়ে নিয়ে আমরা দুজনে একসাথে খেতে বসি। একসাথে খেতে খেতে ও ওর জীবনের কিছু অজানা কথা শেয়ার করতে থাকে যেখানে জানতে পারি একাকিত্ব কাটাতে ও কি কি করেছে? কিভাবে বনানীর সাথে ওর পরিচয়? কথা বলতে বলতে মাগী যে আমার প্রতি একটু দূর্বল হচ্ছে সেটার আভাষ পেলাম। কথা বলতে বলতে ওর জন্য যে গিফটটা এনেছিলাম সেটা দিয়ে দিলাম আর আমার সামনেই ওটা মাগী ট্রাইও করল। তারপর নিজের সেক্সি ফিগার দিয়ে আমাকে ওস্কাতে শুরু করল। এবার ওর ডাকে আমিও সাড়া দিতে শুরু করলাম। শুরু হল সিডাকশন হ্যাঁ মাগী নিজের ফুলসজ্জার রাতের কাহিনী শেয়ার করতে গিয়ে না জানি কেমন একটু আবেগপ্রবণ হয়ে পড়ল। কিন্ত্ত এই আবেগপ্রবণতার ফসল হিসেবে ওর নগ্নদেহকে উত্তেজিত করে আসল খেলা শুরু করলাম। চোদন শেষে বাথরুমে গেলে কুহেলীকে হঠাৎই অন্ধকারে তেঁতুল বিছে কামড়ে দিলে আমি তখনকার ওর চোটের প্রাথমিক শুশ্রুষা করি। পরেরদিন দুপুরে বাথরুমে গিয়ে ও আমার ওপর হিসি করে দেয় এবারে বাকি অংশ…

পর্ব-১৪ নগ্ন নৃত্যে শরীরি মূর্ছনা

-“হুম সেই কারণেই তো আপনি আমার এতটা প্রিয়!!!”

-“আচ্ছা একটা কথা জিজ্ঞেস করবো…ঠিক ঠাক উত্তর দিবি তো মাগী?”

-“এটা তো দেখে মনে হচ্ছে হোম স্টে নয়। তবে বাড়িটা কার?”

-“বাড়িটা না আমার এক বন্ধুর…”

-“তুই চাইলি আর দিয়ে দিলো?”

-“হুম আমার না খুব ভালো বন্ধু জানেন? আমি না ওকে সব কিছু শেয়ার করি?”

-“সবকিছু মানে?”

-“সবকিছু মানে সবকিছুই…আমার সব গোপন কথা ও জানে আর ওরটা আমি।”

-“তোর গোপন কথা জানে মানে? আমাদের সম্পর্কের কথাটাও জানে?”

-,”হুম জানে!!! পুরোটাই জানে, সেদিন কি হয়েছিল? আর আমি এখানে কেন এসেছি তার সবটাই ও জানে।”

-“তা সে ছেলে না মেয়ে?”

-“চিরকাল গার্লস স্কুলে পড়ে এসেছি মশাই, তাই মেয়ে বন্ধুই যে থাকবে সেটাই স্বাভাবিক নয় কি?

-“না এতে রিঅ্যাক্ট করার মতো তো কিছু নেই একটা মেয়ের জীবনে ছেলে বন্ধু থাকতেই পারে। এতে অস্বাভাবিক
কিছু তো দেখি না।”

-“হুম সেটা ঠিকই কিন্ত্ত কি জানেন আমার বাড়ি না অত্যন্ত রক্ষণশীল তাই এসব না তখন স্বপ্নেও ভাবতে পারিনি আর রক্ষণশীল বলেই কম বয়সেই বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে আমায়। আর বাকিটা তো আপনি জানেনই।”

-“না সবটুকু জানিনা বাকিটা তো তুই বলবি।”

-“হুম আমার বাবা-মা না অত্যন্ত কড়া ধাঁচের মানুষ জানেন? তাই সামর্থ্য থাকা সত্ত্বেও কো-এড স্কুলে আমার পড়ার স্বপ্ন আমার কোনওদিনই পূরণ হয়নি।তারপর একটা সময় উচ্চমাধ্যমিক দিলাম পাশও করলাম। কিন্ত্ত রক্ষণশীল বাড়ির চিন্তাভাবনা মেয়ের বয়স আঠেরো পেরিয়েছে তাই এবার কারোর না কারোর তাকে গলায় ঝোলাতেই হবে।”

-“বেশ আর তাই সং সেজে আমাকেও ছেলের বাড়ির লোকের সামনে বসতে হতো।”

-“তখন তোর খারাপ লাগতো না?”

-“খারাপ লাগলেই বা কে দেখতে যাচ্ছে বলুন মশাই? বাড়ির বক্তব্য সমর্থ মেয়েমানুষ তাই ভালো ছেলে পেলে উপেক্ষা করা যাবে না। হ্যাঁ প্রথম প্রথম অচেনা জায়গায় মানিয়ে নিতে অসুবিধে হবে। আস্তে আস্তে সময় দিলে সেসব ঠিক হয়ে যাবে।”

-“আর তোর পড়াশোনা?”

-“কলেজ জীবন সম্পন্ন করতে হল শ্বশুরবাড়ি থেকেই…” বলে একটা দীর্ঘশ্বাস ছাড়ল কুহেলী।

-“আচ্ছা তোর ভয় হয় না এই যে তুই যেমন তোর চাহিদা মেটাচ্ছিস তেমন যদি উল্টো দিক থেকে তোর বরও যদি…আর তুই সেটা জানতে পারিস তখন কি হবে?”

-“নাহঃ মশাই!!! এমন হলে আমার কপাল। তবে আমি নিজেকে কন্ট্রোল করতে পারি অন্যকে করবো কি করে? যদি করে সেটা ওর ব্যাপার…আমার কাছে থাকলেই হল।”

-“আসলে কি জানিস তো দিনকাল খারাপ হাসপাতালে চাকরি করে সিস্টাররা তাদের স্যরের গুডবুকে থাকতে তাদের স্যরকে … আর ডাক্তারবাবুর বয়সটাও তো কম…”

-“আরে ছাড়ুন তো ওসব আপনার তো হয়ে গেছে একটু বসুন আরাম করুন আর এবার আমাকে একটু মুছে নিতে দিন।”

-“রাগ করছিস কেন বেশ্যা মাগী!?”

-“না-না আপনার ওপর কি রাগ করা যায় কখনও? যদি কেউ করে থাকে সেটা হয় তার ছদ্মরাগ, নয়তো সে পাগল। নিজের পায়ে নিজে কুড়ুল মারছে। সে জানে না আপনি যদি তাকে ইগ্নোর করা শুরু করেন। তাহলে সে ছটকে মাথা খুটে মরলেও যে আপনার মতো কাউকে খুঁজে পাবে না।”

-“এটা ভুল কথা এ-ই পৃথিবীতে না শূন্যস্থান বলে কিছু হয় না। কেউ না কেউ কোথাও না কোথাও ঠিক আছে আমার বিকল্প হিসেবে। এই যে তোরা সবসময় হেদিয়ে মরিস যে আপনার সাথে আগে দেখা হলে আমি আপনাকেই বিয়ে করতাম। আচ্ছা একটা কথা বল তো তোরা কি নিজেদের জীবনসঙ্গী হিসেবে কাউকে খুঁজে পাসনি? পেয়েছিস তো! কিন্ত্ত আমাকে হয়তো পুরোটা পেলি না। কিন্ত্ত তাতে কি? পেয়েছিস তো! আবার আমার সাথেও প্রেম থুড়ি শারীরিক সম্পর্কও স্থাপন করছিস কেন না স্বামীর থেকে না পাওয়া নিজের অপূর্ণ জৈবিক চাহিদা মেটাতে…”

-“আচ্ছা বনানী’দিও তো…”

-“ওকে বাদ দিয়ে কথা বল।”

-“কেন বনানী’দিকে বাদ দেবো কেন?”

-“কারণ ও ব্যতিক্রম, আর ব্যতিক্রম কখনও উদাহরণ হতে পারে না।”

-“কেন ব্যতিক্রম কেন?”

-“আচ্ছা তোর বর যদি আমাদের সম্পর্কটা কোনওভাবে জেনে ফেলে। তখনও কি তোকে এতোটাই ভালোবাসবে, যেমন এখন বাসে?”

-“প্রশ্নই ওঠে না। তখন হয়তো আমার সম্ভাব্য পরিনতি ওর সাথে সেপারেশন।”

-“শুধু তুই বলে নয়। নিরানব্বই শতাংশ ক্ষেত্রেই সেপারেশন অবসম্ভাবী। কিন্ত্ত অভি মেনে নিয়েছে। ও কিছু বলল কি আমাদের সম্পর্কটা নিয়ে? ওর সামনেই আমি আর বনানী সেক্স করেছি তো? আর সেসব ঘটেছে তোর চোখের সামনেই।”

-“কাশ আমার বরও যদি অভিদার মতো উদার মনের হতো!!!”

-“আচ্ছা তোর বর যদি তোর মতো আরও একটা মেয়েকে ভালোবাসতো তাহলে তুই কি…”

-“প্রশ্নই ওঠে না রইল ঝোলা চলল ভোলা। সেদিনই পত্রপাঠ বাপের বাড়ি একদম পার্মানেন্টলি!!!”

-“দেখ তুই যেখানে নিজেই রিঅ্যাক্ট করে বসলি আর সেখানে তুই কি এক্সপেক্ট করিস যে তোর বর গান্ধীগিরি করবে?”

-“না করি না তো একদমই করি না। তাই তো বনানী’দিকে দেখে না আমার ঈর্ষা হয় জানেন তাই তো আপনার মতে সেই আলোর পোকা হয়ে নিজেকে আপনার হাতে সঁপে দিতে ইচ্ছে করে। যে কিনা আলোর দহনে জ্বলে সে ইতিহাসের পাতায় স্থান নেবে জেনেও আলোকে চুমু খেতে আলোর দিকে ছুটে চলে!!!” বলে ও এবার আমার মুখের সামনে এসে ঘর মুছতে শুরু করল।

-“বাবা বেশ পাকা পাকা কথা শিখে গেছিস তো দেখছি?”

-“হুম সংসার ধর্ম পালন করতে গিয়ে আর আপনাদের সান্নিধ্যে থেকে এইটুকু শিখবো না?”

-“তুই না মাগী পুরো ছুপা রুস্তম মাইরি…” বলেই না আমি ওর পোঁদের খাঁজে সুড়সুড়ি দিতে শুরু করলাম।

-“উমমম…শসসসস…কি করছেনটা কি? আমাকে একটু ঘরটা মুছে নিতে দিন না…”

-“মোছ না যত ইচ্ছে মোছ কিন্ত্ত আমার যে এখন তোর শরীরটা নিয়ে আবার খেলতে ইচ্ছে করছে।”

-“ইসসসস…”

-“উহঃ মুখখানা করছে দেখো যেন লজ্জাবতী লতা!!! নে খুশি কর আমায়… স্ট্রিপ কর!!!”

-“মোবাইলে একটা ক্যাবারে গান চালিয়ে নাচতে শুরু করল কুহেলী।”
এখন না মেয়েদের ল্যাংটো পোঁদে নাচ দেখতে আমার বেশ ভালোই লাগে। এদিকে নাচতে নাচতেই গোটা ঘরটা ও মুছে ফেলল। যাইহোক নাচ শেষে আমি ওকে পেছন থেকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলাম।

ও না আবার -“উমমম…শসসস…আহহহহহ…কিইইই ক-র-ছে-ন কিইইইই…ম-শা-ই!!!?” বলে শীৎকার দিয়ে উঠল।

এবার আমাকে বিছানায় বসিয়ে আমাকে ও একটা ম্যানা ধরে আমার মুখে পুড়ে দিল। আর আমিও ওর বাধ্য বাচ্চার মতো চুকচুক করে ওর মাই খেতে লাগলাম। খানিকক্ষণ এরকম খাওয়ার পরে ও বলল-

-“খাওয়া হলো? এবার কি আমরা তাহলে চান করতে যেতে পারি?”

-“আমরা মানে?!”

-“আমরা মানে আমি আর আপনি এখন চান করব তাও একসাথে।”

-“সকালে একসাথে পটিতে গিয়েও শান্তি হল না এখন আবার চানটাও একসাথে করা চাই?”

-“হ্যাঁ চাই। আর আপনি এমনভাবে বলছেন যেন আমি আপনি কখনও একসাথে চান করিনি?”

-“হুম করেছি তো।”

-“বেশ তখন আরও একজনের সাথে আমায় আপনাকে শেয়ার করতে হয়েছিল কিন্ত্ত এবারে আমি আপনাকে একা পেতে চাই। একা…একদম একা…” এই শেষের শব্দ দুটোকে মাগী ফিসফিসিয়ে বলল আমার নাকে নাক ঠেকিয়ে।

-“বেশ তথাস্তু!!! চল তাহলে তোর ইচ্ছেই না হয় পূরণ করি।”

কেমন লাগছে বন্ধুরা আপনারা কি কেউ কুহেলী আর আমার মতো বাথরুমে ল্যাংটো হয়ে পার্টনারের সাথে চানের সাথে বাথরুম সেক্স করেছেন? জানান আমাকে es4sudden@gmail.com এ।

চলবে…

Exit mobile version