Site icon Bangla Choti Kahini

আমার পাঠিকা আলোর পোকা পর্ব ১৬

নমস্কার আমি প্রাঞ্জল, আপনাদের প্রিয় সেই প্রাঞ্জল বাগচী আগের পর্বে আমার এক পাঠিকা, কুহেলী আমাকে মেল করে আমার সাথে ওর বিছানা শেয়ার করার পূর্ব অভিজ্ঞতার স্মৃতি রোমন্থন করাতে থাকে আর স্বেচ্ছায় নাকি আমার যৌনদাসী হিসেবে আমার সাথে একান্তে কিছু সময় কাটাতে চায়। কথায় কথায় বলে ফেলে নিজের বরের সাথে ওর যৌন অতৃপ্তির কথাও। তাই ওর আবদার ওর সাথে আমায় একটা রোল-প্লে করতে হবে। ওর কথামতো রোল-প্লে হয় আর বেচারী একঘন্টাতেই বার চারেক ঝরে গিয়ে ক্লান্ত শরীরে ঘুমিয়ে পড়ে। এর কিছুদিন বাদেই আমার আমার মেলে একটা টিকিটের কপি আসে ট্রিপ টু বোলপুর। নির্ধারিত দিনে বেরিয়ে পড়লাম আমার গন্তব্য বোলপুর। ওখানে পৌঁছে দেখি মাগী আগে ভাগেই চলে এসেছে। ফ্রেশ হয়ে নিয়ে আমরা দুজনে একসাথে খেতে বসি। একসাথে খেতে খেতে ও ওর জীবনের কিছু অজানা কথা শেয়ার করতে থাকে যেখানে জানতে পারি একাকিত্ব কাটাতে ও কি কি করেছে? কিভাবে বনানীর সাথে ওর পরিচয়? কথা বলতে বলতে মাগী যে আমার প্রতি একটু দূর্বল হচ্ছে সেটার আভাষ পেলাম। কথা বলতে বলতে ওর জন্য যে গিফটটা এনেছিলাম সেটা দিয়ে দিলাম আর আমার সামনেই ওটা মাগী ট্রাইও করল। তারপর নিজের সেক্সি ফিগার দিয়ে আমাকে ওস্কাতে শুরু করল। এবার ওর ডাকে আমিও সাড়া দিতে শুরু করলাম। শুরু হল সিডাকশন হ্যাঁ মাগী নিজের ফুলসজ্জার রাতের কাহিনী শেয়ার করতে গিয়ে না জানি কেমন একটু আবেগপ্রবণ হয়ে পড়ল। কিন্ত্ত এই আবেগপ্রবণতার ফসল হিসেবে ওর নগ্নদেহকে উত্তেজিত করে আসল খেলা শুরু করলাম। চোদন শেষে বাথরুমে গেলে কুহেলীকে হঠাৎই অন্ধকারে তেঁতুল বিছে কামড়ে দিলে আমি তখনকার ওর চোটের প্রাথমিক শুশ্রুষা করি। পরেরদিন দুপুরে বাথরুমে গিয়ে ও আমার ওপর হিসি করে দেয়। বাথরুম থেকে এসে ও ল্যাংটো পোঁদে নাচতে নাচতে ঘর পরিষ্কার করতে থাকে। এরপর কুহেলীর গুদ নিঃসৃত রসে জারিত ফলাহার সহযোগে লাঞ্চ সারলাম আমরা। এবারে বাকি অংশ…

পর্ব-১৬ অন্তিম লগ্নে শুদ্ধ শুচি, অসুস্থ রুচি

-“উম…উম… কোথায় আবার ভেতরেই ফেলুন…আমারও বেরোবে যে!” বলে দুজনে প্রায় একসাথেই খসিয়ে ফেললাম।
তারপর দুজনে একসাথে বিছানায় কেলিয়ে গেলাম। কতক্ষণ এভাবে পড়ে ছিলাম জানি না তবে উঠে দেখি ঘড়ির কাঁটা রাত ন’টার ঘরে। দু’দিনের কাজে আমরা দুজনেই যথেষ্ট যে ক্লান্ত এটাই তার প্রমাণ। ঘুম ভাঙতেই ওকে জাগালাম –
-“কিরে মাগী উঠবি না?”

-“হুম ক’টা বাজে বলুন তো?”

-“রাত ন’টা…”

-“ইসসসস…কত্ত লেট হয়ে গেছে বলুন তো?”

-“বেশ তো আর দেরি না করে আমাদের কি করা উচিৎ?”

-“আমার না খুব খিদে পেয়েছে এখন তাই খাওয়ার বন্দোবস্ত করা উচিৎ আর আমি যাই জানেন?”

-“কোথায় যাবি?”

-“কেন রান্নাঘরে?”

-“এই অবস্থায়!?”

-“হুম কারণ পেট যে বড় বালাই…”

-“আরিব্বাস!!! মেয়ের মুখে বেশ বুলি ফুটেছে দেখছি!?”

-“ও সব দেখাদেখি পড়ে হবে এখন একটু রেঁধে বেড়ে নিই কি বলেন?”

-“হা-হা-হা!!! বেশ তুই যা ভালো বুঝিস কর!!!”

আমার কথা শেষ হতে না হতেই ও রান্নাঘরে গিয়ে রান্না চাপালো। ভাত, আলু চোখা আর চিকেন কারী। মাগী যখন রান্না করছিল তখন ও আর আমি আদিমতম অবস্থায় অবস্থান করলেও আমি নিজের কামপ্রবৃত্তিকে নিবৃত্ত করেছিলাম। যাই হোক রান্না বান্না করে খাওয়া দাওয়া শেষ হতে হতে মোটামুটি সাড়ে এগারোটা বাজলো। তারপর সাফসুতরো করতে করতে আরও আধঘন্টা পার। এরপর মাগী নিজে থেকেই বলল

-“আচ্ছা এবার একটু বাথরুমে যাবো।”

-“হুম যা-না কে বারণ করেছে তোকে?”

-“কেউ না তবে আপনার সাথে থেকে যে আমার অভ্যেসটা না খারাপ হয়ে গেছে জানেন? হাগু-হিসু-চান সবকিছুই যে আমি আপনার সাথে শেয়ার করে এসেছি এতদিন ধরে। আর এখন আমি সেটা বদলাই কিভাবে বলুন তো?”

-“আজ না হয় তুই আমার সাথে এসব সবকিছু আমার সাথে শেয়ার করলি কিন্ত্ত আজকের পরে,আজকের পরে কি হবে?” বাথরুমে ঢুকে জিজ্ঞেস করলাম ওকে।

-“দেখুন আপনিও যে এসব ভালোই পছন্দ করেন সেটা আমি জানি। আর জানি বলেই আমি নিজেকে আপনার মতো মানুষের হাতে…”

-“ভালো করিসনি মাগী, একদমই ভালো করিসনি। আমি তোর কেউ নই, কখনও হতেও চাই না। কিন্ত্ত সেই আমার জন্যই তুই তোর জীবনসঙ্গীকে ঠকিয়েছিস। কিন্ত্ত সেই জীবনসঙ্গীই আবার যদি তোকে পাল্টা দেয় তখন আবার তুই সহ্য করতে পারবি তো!?”

-“অমন কথা মুখে আনবেন না প্লিজ়!!! তবে হ্যাঁ এটুকু বলতে পারি আমি নিজেকে আপনার হাতে যথেষ্ট সেফ মনে করি বলেই তো বারে বারে…”

-“এটা না তোর মতো বাকি আর সবাই বলে জানিস কি সেটা?”

-“হুম আপনি মানুষটাই যে এমন তাতে কেউ যদি এটা না স্বীকার করে তাহলে তার থেকে বড় বেঈমান আর নেই।”

-“হুম আমি কারোরই অসহায়তার ফায়দা তোলাটা না ঠিক পছন্দ করি না জানিসই তো। আমি যদি নিজের কাছে ছোট হয়ে যাই তাহলে সেটা না আমার জন্য খুব খারাপই হবে জানিস? তাই আমি অমন কাজ করি না।”

-“হুম আপনি নিজে থেকে খোঁজ নেন না কারোর বরং আপনার সাথে যোগাযোগ করে নিতে হয়। তাই কেউই অপরিহার্য নয় আপনার কাছে। একজন সাড়া দেবে না তো অন্য কেউ দেবে। তাই আমি ভাবি আমি কেন আপনার সেই মানুষটা হব না যে তার চাহিদা আপনার মাধ্যমে পূরণ করবে। তাই শুধু বনানী’দি একাই কেন মজা নেবে আমি কেন নই।”

-“কিন্ত্ত তাই বলে নিজেকে কুরবান করে দিবি মাগী? ধর আমি বা অভি না হয়ে যদি অন্য কেউ হতো!?”

-“তাহলে রিস্কই নিতাম না। কারণ আমি বয়সে আপনার চেয়ে ছোট হতে পারি মশাই কিন্ত্ত একটা মেয়ে তো! তাই বাকি মেয়েদের মতো আমারও ম্যাচ্যুরিটি একটু আগেই এসে যায়। তাই কে ভালো আর কে মন্দ সেটা না একটু আধটু জাজ করতে পারি। যাই হোক আমার না পটি পেয়েছে।”

-“বেশ তো তবে যা-না কোমোডে গিয়ে বোস।”

-“হুম কিন্ত্ত আমাকে একটা কথা দিতে হবে।”

-“কি কথা শুনি একটু?”

-“কাজ হয়ে গেলে আমার পোঁদে জল দিয়ে পোঁদটা কিন্ত্ত আপনাকেই ছুঁচিয়ে দিতে হবে। আপনি যেমন বাকিদের জন্য করেছেন তেমনটা আমার জন্যও করতে হবে।”

-“আবার!?”

-“হ্যাঁ আজকের জন্য এই শেষবার।”

-“শেষে আমাকে দিয়ে তোর গু ঘাঁটাবি।”

-“মনে করে দেখুন মশাই বনানী’দির বাড়িতে এই একই রকম অবস্থায় আপনি শুধু আমার পোঁদ মেরেই ক্ষান্ত থাকেননি বরং আপনার সেই যন্ত্রটাকে আপনি আমার মুখে পুড়ে দিয়ে আমাকে খেতে বাধ্য করেছিলেন তখন ভেবেছিলেন কি সেটা আমার কেমন লাগতে পারে!?”

-“জানি তোর খারাপ লাগাটাই স্বাভাবিক। কিন্ত্ত তুই তো সবই জানিস আমার ইচ্ছে না থাকলেও কোন পরিস্থিতিতে দাঁড়িয়ে আমাকে তোর সাথে এসব করতে হয়েছিল?”

-“ওসব জানি না। কিন্ত্ত প্রায়শ্চিত্ত তো আপনাকে করতেই হবে।”

-“বেশ করব, পাপের প্রায়শ্চিত্ত করব অব খুশ?”

-“হুম দ্যাটস লাইক আ গুড বয় আপনি এমনি সময় মুখ দিয়ে চাটতে পারেন আর এটা বললে পারব না?”

-“আরে এত কথা কিসের বললাম তো করব। তোর কার্য সমাধা হয়েছে কি?
হয়ে গেলে উঠে আয়।”

-“এই তো হয়ে এসেছে।” কোৎ পেরে হাগতে হাগতে বলল কুহেলী।

কিছুক্ষণ বাদে পায়খানা করা হয়ে গেলে কমোডের ফ্লাস টেনে পোঁদে গু নিয়ে উঠে এসে আমার সামনে পোঁদ উঁচিয়ে দাঁড়ালো ও। আমিও একহাতে হ্যান্ড শাওয়ারটা ওর পোঁদের সামনে ধরে অন্য হাতে কচলে কচলে ওর পোঁদটা ভালো করে ছুঁচিয়ে দিলাম আমি। তারপর আমিও একটু নিজের হাগুটা সেরে নিলাম। এবারে আবার ও দেখি আমাকে ছুঁচিয়ে দিল। তারপর আমরা শাওয়ারের তলায় মুখোমুখি দাঁড়ালাম। শাওয়ার চালিয়ে ভিজতে লাগলাম আমরা। একে অন্যের গোপন অঙ্গ সমেত সারা শরীরকে শেষবারের মতো সাবান আর শ্যাম্পু সহযোগে পরিষ্কার করে নিলাম।

-“উফফফ কি শান্তি মশাই আমি জানি আজকের পরে হয়তো আমরা আর…কিন্ত্ত বিশ্বাস করুন আপনার সাথে কাটানো এই দুটো দিন আমার স্মৃতির মণিকোঠায় চির ভাস্বর হয়ে থাকবে। আপনাকে আর কয়েকঘন্টা পর থেকে খুব মিস করব…” বলে আমাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করল ও।
-“ওরে পাগলী এই তো বললি আমার সাথে কাটানো এই মূহুর্তগুলো তুই আজীবন মনে রাখবি।”
-“আচ্ছা আপনি আমাদের ঘটনাটা আবার লিখবেন নাকি?”
-“হুম তুই চাইলেই লিখব।”

-“লিখুন না লিখলে তো ভালোই হয় কিন্ত্ত আমার চরিত্রের নাম কি দেবেন?”

-“তোর জীবন চরিত তুইই কিছু নাম সাজেস্ট কর না?”

-“বেশ তবে আমার নাম হোক কুহেলী।”

-“আর সারনেম, তোর সারনেম কি হবে?”

-“সারনেম?! উমমম সারনেম না হয় হোক বড়াল। চলবে না নামটা?”
-“খুব সুন্দর নাম চলবে মানে রীতিমতো দৌড়বে।”
যাইহোক ফিরে আসার পরে মাস তিনেক আর দুজনের মধ্যে কোনও যোগাযোগ নেই। ও-ও করেনি আর আমিও না। কিন্ত্ত তিনমাস বাদে একদিন আচমকা আমার চ্যাট বক্সে ওর মেসেজ:

-“কি মশাই কেমন আছেন?”

-“ভালো আছি রে আর তুই?”

-“থ্যাঙ্ক ইউ…”

-“মানে!?”

-“মানে…গিফ…!!!”
-“কিইইইই!???…”
নাহ আর ওর সাথে যোগাযোগ করে উঠতে পারিনি। হয়তো এমন ও এমন কিছু একটা পেয়েছে যাতে ওর কাছে আজ আমার প্রয়োজন ফুরিয়েছে। কিন্ত্ত আপনারা? আপনারা কি কেউ কুহেলীর মতো কুহেলীর মতো স্বেচ্ছা-নষ্টা হয়েছেন নাকি সঠিক প্রণয়ীর অপেক্ষায় আছেন? জানান আমাকে লাইভ অ্যান্ড এক্সক্লুসিভলি অনলি অন es4sudden@gmail.com এ।

গুদ বাঁড়ার যুদ্ধ শেষ সব শোধ-বোধ,

যুদ্ধক্ষেত্রে পড়ে আছে অজস্র নিরোধ।

সেই নিরোধ করে আসে মানুষের সেবা,

গুদ মারুন পোঁদ মারুন জানিবে না কেবা।

পুনশচঃ
আপনারা ওর সাথে আমার কিভাবে যোগাযোগ হয়েছিল এবং সেদিন ঠিক কি কি ঘটেছিল তা জানতে চান? তাহলে আমাকে জানান। এই ঘটনার রেসপন্স ঠিক-ঠাক পেলে কথা দিচ্ছি শেয়ার করবো সেই ঘটনাও।

Exit mobile version