Site icon Bangla Choti Kahini

আমার ভদ্র বউ-২

অনিকঃ আমার বাড়িটা তো ফাকাই থাকে।বাবা মা বিদেশে থাকে।তাই তুই চাইলে হোস্টেল ছেড়ে দিয়ে আমার বাড়িতে থাকতে পারিস।তখন তোকে বউয়ের মতো মন ভরে চুদতে পারবো।

মুন্নিঃ আমি থাকতে পারি কোন সমস্যা নেই।তাছাড়া এমনি তো আমি স্বামী ছাড়া থাকি।তাই স্বামীর খায়েশটা না হয় তোকে দিয়ে মিটিয়ে নিবো সমস্যা কোথায়?আর তুই তো আমাকে টাকা দিয়েই চুদবি।

অনিকঃ তাহলে কবে আসবি আমার চোদার খনি হতে?আর তোর স্বামী জানতে পারবে না তো?

মুন্নিঃকালই আসবো।আমার স্বামী জানবে আমি হোস্টেলেই আছি।শোন এই বাসায় আমরা কিন্তু একদম স্বামী স্ত্রীর মতই থাকবো।খুব করে চুদে দিবি আমাকে।

অনিকঃহুম আমিও এটাই চাই।না আর সহ্য হচ্ছে না চোদার জন্য বাড়াটা খাড়া হয়ে আছে।

এই বলে অনিক মুন্নির পা দুটো কাঁধে নিয়ে ভোদার সদর দরজায় বাড়ার মাথাটা সেট করেই একটা জোরে ঠাপ দিলো।মুন্নি কাকিয়ে উঠে বললো-

মুন্নিঃ উফফফফফ অনিকরে খুব সুখ পাচ্ছি সোনা।এই নে আমার দুধ গুলো খেয়ে ফেলতো একদম ছিড়ে নিবি কিন্তু।

অনিক মুন্নির কথা মতো দুধে মুখ বসিয়েই ইচ্ছা মতো চুসতে লাগলো।আর মুন্নি ওর মাথায় হাত চেপে ধরে বললো অনিক ভোদার কুচকচি টা বাড়া দিয়ে একটু নাড়িয়ে দে না।অনিক ওর বাড়াটা বের করে ভোদার ফুটার উপরের দিকটাতে মাথাটা ঘষতে লাগলো।আর মুন্নি তখন বলছে-

মুন্নিঃ আহহহহহহহহহ হ্যা ওখানে ওখানে ঘষ বেশি করে ঘষ।আমি তোর খানকি হয়ে থাকবো রে কাল থেকে তোর বেশ্যা হয়ে তোর পায়ে পড়ে থাকবো।ইসসসসসসসসস রে বাবা।

অনিক ওর কথা শুনে হঠাৎ করেই বাড়াটা আবার ভোদায় ঢুকিয়ে দিলো মুন্নির মুখ দিয়ে আউচচচ করে শব্দ হলো আর বালিশ দু’হাতে চেপে ধরলো।

অনিকঃআমি তো এটাই চাই রে বেশ্যা তুই সবসময় আমার বাড়ার উপরে লেপ্টে থাক।

মুন্নিঃ আমি হাসানকে ছেড়ে দিয়ে তোর বাড়ার রাণী হতে চাই।আমি তো এমন একটা স্বামী চেয়েছিলাম।বলনা বিয়ে করবি আমাকে?

অনিক মুন্নির দুধ দুটা দু’হাতে জোরে টিপে ধরে বাড়াটা একদম গভীরে চালান করে ভোদায় ঠেসে ধরে বললো।

অনিকঃ না মাগী।কারণ তোকে আমি রিলেশনে যাওয়ার প্রস্তাব দিয়েছিলাম তুই রাজি হসনি।হলে হয়তো তোকে আজ আমার বউ বানাতাম।তবে এখন তোকে চুদে একটা আলাদা শান্তি পাচ্ছি কারণ তুই এখন আরেক জনের বউ।উফফ অন্যের বউকে চুদে যে কি মজা তা বোঝানোর মতো নয়।তবে তোর মতো এমন সুন্দরী মালকে আমি হাতছাড়া করবো না।তুই কালকেই আমার এখানে চলে আসবি।

মুন্নিঃহুম আসবো তো কি আর করার তোর বাড়ার চোদা যে আমাকে পাগল করেছে।

অনিকঃ তোর জন্য একটা নতুন প্রস্তাব আছে।যদি রাজি থাকিস তাহলে তোকে ২ লক্ষ টাকা বকসিস দুিবো।

টাকার কথা শুনে মুন্নি মুচকি হাসি দিয়ে বললো কি প্রস্তাব?

অনিকঃআমি চাই তোর ভোদার ভেতর আমার গরম মাল ফেলে তোকে গর্ভবতী করতে।তুই প্রথম সন্তান আমার থেকে নিবি।রাজি?

মুন্নিঃ অবশ্যই রাজি।কিন্তু সেটা এখনি নয়।যখন হাসান বাসায় আসবে তখন ওর মাল আমার ভিতরে নিবো।পরে ওকে লুকিয়ে পিল খেয়ে নিবো।তারপর পেট হলে ও কিছু সন্দেহ করবে না।।

অনিক ও ওর কথাতে রাজি হয়ে গেলো।আর আবার ইচ্ছে মতো চোদাচুদিতে মগ্ন হলো।একটু পর অনিকের মাল বের হয়ে গেলো।আর মুন্নি বললো আজ কেন জানি তাড়াতাড়ি বের হলো।অনিক কিছু না বলে চুপচাপ শুয়ে থাকলো মু্ন্নির বুকে।

আমি সেটা দেখে কষ্টই পাচ্ছিলাম।কারণ ওই দুধ জোড়ার উপর আমি সুয়ে থাকতাম বালিশ বানিয়ে আর মুন্নি হঠাৎ করেই ওর একটা দুধ ধরে আমার মুখে চালান করে দিয়ে মাখা দুধের উপর চেপে ধরে থাকতো।আর চোদার পর আমার বেশি ইচ্ছা করতো না।মুন্নি আমার হাত টেনে নিয়ে গিয়ে ওর ভোদায় চেপে ধরাতো।আমি যখন ভোদায় কিছুক্ষণ নাড়াচাড়া করতাম দেখতাম মুন্নি যেনো কেমন কাপুনি দিয়ে উঠে আমাকে উলঙ্গ শরীরে খুব জোরে জড়িয়ে ধরতো।

আর আজকে আমার বউয়ের দুধের উপর অন্য একটা ছেলের মাথা।অন্য একটা ছেলে আমার বউয়ের দুধের বোটা গুলো চুষছে।ওই ছেলেটাই আবার আমার বউয়ের ভোদা চুষছে আঙুল দিচ্ছে আচ্ছা করে চুদেও দিচ্ছে।কিন্তু এসব খারাপ লাগার মধ্যেও যেন একটা অদ্ভুত যৌনতা কাজ করছে আমার উপর।

হঠাৎ অনিক বললো

অনিকঃবলনা স্যারের বাকি কথাটা।

মুন্নিঃ বললাম না সেদিন স্যার আমাকে চুদেছিলো।

অনিকঃ পুরাটাই বল।তুই সেদিন রাতে স্যারের বাসায় ছিলি?

মুন্নিঃহ্যা প্রথমে থাকতে চাইনি।কিন্তু একদিকে বৃষ্টি প্রচুর হচ্ছিল আর তাছাড়া আমিও ততক্ষণে জীবনের প্রথম বাড়ার সুখ একটু একটু পেয়েছিলাম তাই আমারও ইচ্ছে করছিলো না।আমি মেসে ফোন দিয়ে বলেছিলাম আজ মামার বাড়িতে থাকবো।

অনিকঃ(আগ্রহ নিয়ে)তারপর তারপর?

মুন্নিঃ আমি ফোন কথা বলা অবস্থায় স্যার আমার বোটা দুইটা নিয়ে টিপে দিচ্ছিলো।ফোন রাখার সাথে সাথেই তার ডান হাতের মাঝের আঙুল আমার ভোদার ভিতরে দিয়ে নাড়াতে লাগলো।আমিও উত্তেজিত হয়ে ওর বাড়াটা শক্ত করে চেপে ধরলাম।তারপর ও আমাকে বিছানায় ফেলে আমার ভেজা ভোদাটায় ওর বাড়াটা বিনা বাধায় চালান করে দিলো।তুই বিশ্বাস করবি না অনিক মনে হচ্ছিল পৃথিবীর সব সুখ আমার ভোদার ভিতরে এসেছিলো তখন।আমি কোমর উচিয়ে ধরেছিলাম সে জন্য পুরো বাড়াটাই ভোদায় ভালো করে ঢুকে গেছিলো।সেদিন সারারাত একবিন্দুও ঘুমাইনি।সারাটা রাত আমাকে উল্টে পাল্টে চুদেছে আমাকে।কখনো বিছানায় কখনো ফ্লোরে কখনো টেবিলে ফেলে এমনকি গোসল গিয়েছি শেষে ওখানে গিয়ে আমাকে পিছন দিক থেকে ধরে ভোদায় বাড়া ঢোকাতে গিয়ে আমার পাছার ফুটায় লেগেছিল ও বুঝতে না পেরে চাপ দিয়ে ধরেছিল।

অনিকঃ বলিস কি?তারপর তোর পাছা ছিড়ে যায়নি তো?

মুন্নিঃআর বলিস না।অবশ্য পুরাটা ঢুকাতে পারেনি।ইসস কি বলবো।যখন বাড়ার মাথাটা পাছায় ঢুকলো খুবই ব্যাথা পেয়েছিলাম কিন্তু বুঝতে পারলাম ওই ব্যাথার ভিতরে একটু সুখ ও হচ্ছিল কিন্তু আমি ভয়ে আর করতে দেইনি।ও যখন বুঝতে পারলো আমি ব্যাথা পেয়েছি তখন আমার সামনে এসে হাটু গেড়ে বসে আমার ভোদায় মুখ ডুবিয়ে দিলো।আমি সাথে সাথেই ব্যাথা ভুলে গিয়ে সুখ অনুভব করতে লাগলাম।স্যার খুব ভালো চোদে আমি খুব সুখ পেয়েছিলাম।

অনিকঃচল এখন গোসল করে নেই।তোকে নিয়ে আজকে বাহিরে খেতে যাবো।

এইবলে ওরা গোসলে গেলো।ওরা বাথরুমে ঢুকতেই আমি উঠে বাহিরে আসলাম।তারপর চিন্তা করলাম আজকের রাতটা ওদের আবার দেখবো দেখি আরো কিছু জানতে পারি কি না।আমি ততক্ষণে জেনে গিয়েছি ওই বাড়িতে কিভাবে ঢোকা যায়।

আমি বাহিরে গিয়ে ওয়াশরুম সব কমপ্লিট করে হালকা খাওয়া দাওয়া করলাম যাতে টয়লেট না চাপে।ভাবলাম মুন্নিকে একটু ফোন দেই।সাথে সাথেই ফোন দিলাম মুন্নি ধরলো।

আমিঃ কি করছো?ফোন টোনও তো দিচ্ছো না।ভুলে গেলে নাকি?

মুন্নিঃ না গো আজকে তোমার কথা ভেবে আঙুলি করেছি তো তাই একটু ক্লান্ত।তোমার সাথে কাল কথা হবে প্লিজ কিছু মনে করিও না।

আমি মনে মনে বললাম,তুমি যে গাড়ন খেয়ে ক্লান্ত তা আমি ভালো করেই জানি।একটু আগেই তো ভোদা কেলিয়ে চুদা খেলি ইচ্ছামতো।এতক্ষণে নিশ্চয়ই নতুন ভাতারের সঙ্গে বেরিয়েছিস।মাগী একটা।

তারপর ফোন রেখে,ওই বাড়িতে গিয়ে ঢুকে লুকিয়ে অপেক্ষা করতে লাগলাম ওদের আসার জন্য।আমাকে জানতে হবে।এই মাগী ওর ভোদা দিয়ে আর কাকে কাকে খেয়েছে।

পরবর্তী…

Exit mobile version