Site icon Bangla Choti Kahini

বাংলা চোদা চুদির চটি গল্প – রূপসীর উপোসী গুদ – ৩ (Bangla choda chudir choti golpo - Ruposir Uposi Gud - 3)

Bangla choda chudir choti golpo – বাড়াটা একটু নরম হয়ে যাবার পর ওর গুদ থেকে বের করে ওকে কোলে কোরে বাথরূমে নিয়ে গিয়ে ভাল করে গুদ পরিষ্কার করে দিলাম।

ও বাড়ি ফেরার সময় ওকে অনেক আদর করে চুমু খেয়ে বললাম, “সোনা, একদিন তোমাকে ও শ্রীজিতাকে একসাথে ন্যাংটো করে চুদব। তুমি রাজি তো?”

রূপসী বলল, “তুমি আমায় চুদে যা আনন্দ দিয়েছ আমি সবসময় তোমার কাছে চুদতে রাজী আছি। তোমার যখন ইচ্ছে হয় আমাকে আর শ্রীজিতাকে একসাথে চুদে দিও। তবে তোমার বাড়া তো একটাই, তাই তোমাকে একসময় একজনকেই ঠাপাতে হবে। তুমি কিন্তু আগে আমায় ঠাপাবে।”

আমি বললাম, “হ্যাঁ সোনা, তোমার শরীরের যা গরম, আমি আমার সমস্ত শক্তি দিয়ে তোমাকেই আগে চুদব।”

কয়েকদিন বাদেই শ্রীজিতার বাবা ও মা কোনও কাজের জন্য বাড়ির বাহিরে বেরুলেন। শ্রীজিতা আমায় ফোনে ওদের বাড়িতে আসার আমন্ত্রন জানাল। আমি সাথে সাথেই ওর বাড়ি চলে এলাম। শ্রীজিতাই দরজা খুলল, সে তখন স্কিন টাইট হাফ পায়জামা আর শরীরের সাথে আটকে থাকা শার্ট পরেছিল যার ফলে ওকে খূব সেক্সি লাগছিল।

ভীতরে ঢুকে আমি যা দেখলাম আমার তো মাথা ঘুরে গেল …… রূপসী খোলা চুলে শ্রীজিতার মতই স্কিন টাইট হাফ পায়জামা ও টাইট শার্ট পরেছিল। সে ব্রা অথবা প্যান্টি না পরে থাকার ফলে ওর ৩৬ সাইজের মাইগুলো যেন শার্ট ছিঁড়ে ও ভরা দাবনাগুলো পায়জামা ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল।

তখন কে বলবে ও কাজের মেয়ে! রূপসী কে শ্রীজিতার চেয়ে বেশী সেক্সি মনে হচ্ছিল। আমার সামনে যেন স্বর্গ থেকে দুটো অপ্সরা নেমে এসেছিল। আমার অবস্থা দেখে শ্রীজিতা মুচকি হেসে বলল, “চোখের সামনে দুটো ডানাকাটা পরী কে দেখে সৈকতের ঠিক করতে পারছেনা কোন পরী কে আগে চুদবে। সৈকত, তুমি আগে রূপসীদিকেই চুদে দাও কারণ ওর উপোসী গুদের ক্ষুধা অনেক বেশী এবং ও যৌন পিপাসায় খূব কষ্ট পাচ্ছে। রূপসীদি, তোমাকে আখাম্বা বাড়া যোগাড় করে দিয়েছি, আর তুমি আমার মা বাবাকে নালিশ করবে না, তো?”

রূপসী বলল, “ ওরে বোকা, আমি সৈকতের বাড়াটা ভোগ করার জন্যই তোকে ভয় দেখিয়েছিলাম। আমি কখনই নালিশ করব না।” আমি রূপসীকে নিজের কাছে টেনে ওর গালে চুমু খেলাম এবং ওর গা থেকে পায়জামা ও শার্টটা খুলে নিলাম।

রূপসীর ভরা যৌবন ফূলগুলো যেন ছাড়া পেয়ে লাফিয়ে উঠল। আমি আর শ্রীজিতা পরস্পরকে ন্যাংটো করে দিলাম। রূপসী ও শ্রীজিতা দুজনেই একসাথে আমার দুই গালে চুমু খেতে লাগল। আমার শরীরের সাথে দুটো ড্যাবকা মাই ও দুটো কচি মাই চিপকে গেছিল।

আমি মনের আনন্দে দুহাতে চারটে মাই টিপতে লাগলাম।

শ্রীজিতাও ইয়ার্কি করে দুই তিন বার রূপসীর মাই টিপে দিল, তারপর রূপসীর গুদে হাত বুলিয়ে বলল, “বাঃ রূপসীদি, তুমি সৈকতের কাছে চুদবে বলে আগে থেকেই বাল কামিয়ে রেখেছ?” রূপসী বলল, “আরে না রে, সৈকত নিজেই হেয়ার রিমুভার দিয়ে আমার বাল কামিয়ে দিয়েছে। সৈকত যখন রিমুভার টা মাখানোর পর আমার গুদে ফূঁ দিচ্ছিল তখন আমার খূব মজা লাগছিল। এই সৈকত, তুমি শ্রীজিতার বালটাও কামিয়ে দিও তো।”

আমি বললাম, “শ্রীজিতা এখন নবযুবতী তাই ওর গুদটা খূব কচি, ওর বালগুলো লোমের মত পাতলা আর মসৃণ। এই অবস্থায় ওর বাল কামালে ওর বালগুলো মোটা হয়ে যাবে এবং গুদের মসৃণ ভাবটা চলে যাবে। তাই ও একটু বড় হলে ওর বাল কামিয়ে দেব।”

আমি রূপসীকে বিছানায় চিৎ করে শুইয়ে ওর পা ফাঁক করে ওর উপরে উঠে ওর গুদেরমুখে বাড়ার ডগাটা সেট করে একটু চাপ দিলাম, আমার অর্ধেক বাড়া ওর গুদে ঢুকে গেল। তখনই শ্রীজিতা ন্যাংটো হয়ে আমার পীঠের ওপর উপুড় হয়ে শুয়ে আমার পাছায় জোরে এক চাপ দিল যার ফলে আমার গোটা বাড়া রূপসীর গুদে ঢুকে গেল।

আমার বুকে রূপসীর মাই ও পীঠে শ্রীজিতার মাই চিপকে গেছিল, যার ফলে গরম গরম দুটো ৩৬ সাইজের ড্যাবকা মাই আর দুটো ৩৪ সাইজের কচি মাইয়ের মধ্যে আমার শরীরটা স্যাণ্ডউইচ বনে গেল। আমার সামনেই রূপসী শ্রীজিতার ও শ্রীজিতা রূপসীর মাই টিপছিল।

শ্রীজিতার চাপে আমার বাড়াটা রূপসীর গুদের অনেক গভীরে ঢুকে গেছিল। আমি এক হাতে রূপসীর পাছা এবং আর এক হাতে পিছনে দিয়ে শ্রীজিতার পাছা টিপতে টিপতে রূপসী কে ঠাপাচ্ছিলাম।

শ্রীজিতা রূপসীর একটা বোঁটা আমার মুখে পুরে দিয়ে বলল, “সৈকত, দুটো মেয়েকে একসাথে চুদতে গিয়ে তোমার অনেক পরিশ্রম হচ্ছে, তাই একটু দূধ খেয়ে নাও।”

আমি রূপসীর মাই চুষতে লাগলাম। রূপসী মুচকি হেসে বলল, “শ্রীজিতা, তোকে যখন সৈকত চুদবে, তখন আমি তোর বোঁটা ওর মুখে পুরে দিয়ে ওকে তোর দুধ খাওয়াব।”

আমি প্রায় ২০ মিনিট ঠাপানোর পর রূপসীর গুদের ভীতর ফ্যাদা ঢেলে দিলাম। একটু বাদে আমি শ্রীজিতা কে আমার উপর থেকে নামতে বললাম যাতে আমি রূপসীর গুদের ভীতর থেকে বাড়াটা বের করতে পারি। এরপর আমি রূপসীর গুদ পরিষ্কার করে দিলাম।

শ্রীজিতা আমায় বলল, “সৈকত একটু বিশ্রাম করে নাও তারপর আমায় চুদবে।” আমি দুজনকেই ন্যাংটো অবস্থায় জড়িয়ে ধরে বিশ্রাম করতে লাগলাম, এবং ওরা দুজনে একসাথে আমার বাড়া চটকাতে লাগল।

আধঘন্টা ধরে দুটো মেয়ের নরম হাতের চটকানি খাবার ফলে আমার ধন আবার শক্ত হয়ে গেল এবং আমি শ্রীজিতাকে চোদার জন্য প্রস্তুত হলাম। আমি শ্রীজিতার উপরে উঠে ওর গুদের মুখে বাড়াটা সেট করে জোরে চাপ মারলাম. আমার গোটা বাড়াটা শ্রীজিতার গুদে ঢুকে গেল।

আমি শ্রীজিতার মাইগুলো টিপতে টিপতে ওকে ঠাপাতে লাগলাম। রূপসী কিছুক্ষণ আমার বিচিটা চটকালো তারপর আমার মুখের সামনে নিজের গুদটা ফাঁক করে দাঁড়াল যাতে আমি ওর গুদটা চাটতে পারি। আমি শ্রীজিতাকে ঠাপাতে ঠাপাতে রূপসীর যৌনরস খেতে লাগলাম।

কিছুক্ষণ বাদে রূপসী আমার পীঠের উপর উঠে আমার পাছায় জোরে এক ধাক্কা মারল যার ফলে আমার বাড়াটা শ্রীজিতার গুদে আরো খানিকটা ঢুকে গেল।

রূপসী হাসতে হাসতে শ্রীজিতার একটা বোঁটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল, “আগের বার ড্যাবকা মাই চুষেছ এখন কচি মাইয়ের দুধ খাও।”

শ্রীজিতা নকল রাগ দেখিয়ে বলল, “রূপসীদি, আমি অনেকবার চুদেছি এবং আমার মাই অনেক টেপা খেয়েছে তাই এখন কচি বলে আমার মাইগুলোর অপমান কোরোনা, ত। আমার মাই এখন তোমার মাইয়ের মতই চাপের অভিজ্ঞ হয়ে গেছে।”

রূপসী শ্রীজিতাকে রাগানোর জন্য বলল, “আহা, আমার ছোট্ট মেয়েটা তাহলে বড় হয়ে মাগী হয়ে গেছে। ঠিক আছে সৈকত, তুমি এখন ওকে কচি মেয়ে না মনে করে ডাঁসা মাগি ভেবে জোরে জোরে ঠাপাও।”

রূপসীর কথায় আমরা সবাই হেসে ফেললাম এবং আমি ঠাপের চাপ ও গতি দুটোই বাড়িয়ে দিলাম। শ্রীজিতাকেও প্রায় ২৫ মিনিট ঠাপানোর পর ওর গুদে মাল ঢেলে দিলাম, তারপর শ্রীজিতার গুদ পরিষ্কার করে দিলাম।

এরপর থেকে আমি প্রায়দিন রূপসী ও শ্রীজিতা কে কখনও একক ভাবে এবং কখনও দুজনকে একসাথে চুদছি। রূপসীও শ্রীজিতার মতই আমার কাছে চুদে খূব মজা পাচ্ছে এবং আমি খূব খূশী কারণ আমি রূপসীর উপোসী গুদের ক্ষিদেটা সঠিক ভাবে মেটাতে পেরেছি।

গল্পটির লেখক সুমিত রয় ..

Bangla choda chudir choti golpo লিখে পাঠান …

Exit mobile version