Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – যুবতী নার্সের চোদন কাহিনী – ২ (Bangla choti golpo - Juboti Nurser Chopdon Kahini - 2)

Bangla choti golpo – কুণাল রীতার খোঁচা খোঁচা মাইগুলো টিপতে টিপতে বলল, “রীতা, তুমি প্রথম যেদিন আমার চেম্বারে কাজে যোগ দিতে এসেছিলে, তোমার সৌন্দর্য আমার মাথাটা ঘুরিয়ে দিয়েছিল। রোজই আমি এত মেয়েদের গুদে আঙ্গুল ঢোকাই কিন্তু কেন জানিনা আমি নিজেও তোমার গুদে আঙ্গুল ঢোকাতে খূবই ইচ্ছুক ছিলাম। পেচ্ছাব করার সময় তুমি যখন স্বেচ্ছায় আমার বাড়াটা দেখছিলে তখন আমার খূব আনন্দ হয়েছিল এবং তখন থেকেই আমি তোমায় পাবার স্বপ্ন দেখতে থাকি।”

রীতা বলল, “ডাক্তারবাবু, তুমি যখন রোগিণিদের গুদে আঙ্গুল ঢোকাও অথবা ওদের মাই টিপে দুধের প্রবাহটা দেখো তখন আমার ঐ মেয়েগুলোর উপর খূব ঈর্ষ্যা হয়। আমার মনে হয় ইশ, মেয়েগুলো কি ভাগ্যবান, তোমার আঙ্গুল ওরা নিজের গুদে ঢোকাতে পারছে। আজ তো সব রোগিণি তাড়াতাড়ি দেখা হয়ে গেছে। আমরা দুজনেই অবিবাহিত তাই আজ এখনই এই বেডটায় আমাদের দুজনের ফুলসয্যা করলে কেমন হয়।”

“সে তো খূবই ভাল হয়” কুণাল বলল, “কিন্তু তার আগে চেম্বারের সদর দরজাটা ভাল করে আটকে দাও যাতে আমরা নির্বিঘ্নে ফুলসয্যা করতে পারি।”

রীতা দরজায় ভাল করে ছিটকিনি দিয়ে বেডের পাসে দাঁড়িয়ে স্কার্ট ও শার্টটা খুলল তারপর কুণাল কে ওর ব্রেসিয়ারটা নামিয়ে দিতে বলল। কুণাল রীতার ব্রেসিয়ার খুলে ওর সুদৃশ্য সুগঠিত মাইগুলো একভাবে দেখতে থাকল। রীতা এখন কুণালের সামনে সম্পুর্ণ ন্যাংটো হয়ে দাঁড়িয়ে ছিল। কুণাল রীতার বাল বিহীন গোলাপি গুদে হাত বুলিয়ে ওকে খূব আদর করল।

রীতা কুণালের গালে টোকা মেরে বলল, “কি গো ডাক্তারবাবু, তুমি তো আমার মাই থেকে চোখ সরাতেই পারছনা। মনে হচ্ছে তুমি ঐগুলো গিলে খাবে। নাও, এইবার একটু আমার বোঁটাগুলো মুখে নিয়ে চুষে দাও তো।”

কুণাল রীতার মাইগুলো মুখে নিয়ে চকচক করে চুষতে লাগল। একটা ডাক্তার ও তার নার্সের প্রণয় লীলা চালু হয়ে গেল। রীতা কুণালের শার্ট, প্যান্ট, গেঞ্জি ও জাঙ্গিয়া খুলে তাকেও সম্পূর্ণ উলঙ্গ করে দিল এবং ওর ঠাটিয়ে ওঠা বাড়াটা হাতের মুঠোয় নিয়ে চটকাতে লাগল।

একটু বাদে রীতা কুণালের বাড়াটা ছাল ছাড়িয়ে মুখের ভীতর ঢুকিয়ে নিল এবং ললীপপের মত চকচক করে চুষতে লাগল। দুজনের শরীরেই উত্তেজনার পারদ অনেক উপরে উঠে গেছিল। রস বেরুনোর ফলে কুণালের বাড়াটা খুব হড়হড় করছিল কিন্তু রীতা একভাবে কুণালের বাড়াটা চুষে যাচ্ছিল।

একটু বাদে কুণাল রীতা কে ধরে বেডের উপর শুইয়ে দিল এবং ওর দুটো পায়ের মাঝে মুখ ঢুকিয়ে ওর গুদ চাটতে আরম্ভ করল। রীতা ইয়ার্কি মেরে কুণাল কে বলল, “ছি ছি ডাক্তারবাবু, এ কি? তুমি নার্সের গুদে মুখ দিচ্ছ! তুমি তো ডাক্তার, জাননা, গুদে মুখ দিলে সংক্রমণ হতে পারে।”

কুণাল বলল, “রীতা, তুমি যে ভাবে বাল কামিয়ে গুদ পরিষ্কার করে রেখেছ এখানে সংক্রমণের কোনও সম্ভাবনাই নেই। আর হ্যাঁ, আমি তো আমার নিজের নার্সের গুদে মুখ দিচ্ছি, তাহলে অপরাধটা কোথায়? নার্সের কাজই হচ্ছে রুগীকে সেবা করার সাথে সাথে ডাক্তার কে সাহায্য করা। এবং ডাক্তারের কাজ হচ্ছে রোগিণির চিকিৎসা করা। আমি তো আমার রোগিণির তারই ইচ্ছায় কামরোগের চিকিৎসা করছি।”

কুণাল রীতার গুদে জীভ ঢুকিয়ে রস খেতে লাগল। রীতার ভগাঙ্কুরটা কুণালের জীভের টোকা খেয়ে ফুলে উঠেছিল এবং সেটা এখন বাড়ার টোকা খাবার অপেক্ষা করছিল। কুণাল বলল, “রীতা, তুমি তো এখনও বিয়ে করনি। তাহলে এর আগে তুমি কি কাউকে দিয়ে চুদিয়েছ, যার ফলে তোমার সতীচ্ছদটা ছিঁড়ে গেছে এবং গুদটাও যঠেষ্ট চওড়া হয়ে গেছে?”

রীতা হাসতে হাসতে বলল, “আরে না গো, এর আগে আমার গুদে কোনও বাড়াই ঢোকেনি। আজই প্রথমবার তোমার বিশাল বাড়াটা আমার গুদে ঢুকবে। আসলে আমি ছেলে বেলায় প্রচুর খেলাধুলা করতাম তখনই আমার সতীচ্ছদ ছিঁড়ে গেছে। আমি কলেজে পড়ার সময় উঠতি যৌবনে আমার গুদে বহুবার বেগুন, শসা ও মোমবাতি ঢুকিয়েছি তাই আমার গুদটা চওড়া হয়ে গেছে।”

কুণাল বলল, “আচ্ছা তখন কি তোমার কোনও বুদ্ধি শুদ্ধি ছিলনা নাকি? মোমবাতি গুদে ঢোকালে ঘা হয়ে যেতে পারত।” রীতা বলল, “হয়নি তো, তাহলে আর চিন্তা করে কি লাভ। কিন্তু তখন আমি গুদে ঐগুলো ঢুকিয়েছিলাম বলেই আজ তোমার এত বিশাল বাড়াটা গুদে ঢোকানোর সাহস করতে পারছি, তাই না? এই, তুমি কখন আমার গুদে বাড়াটা ঢোকাবে গো?” কুণাল বলল, “এই বেডটা তো সরু তাই আমরা দুজনে এই বেডে উঠলে জায়গার অভাব হয়ে যাবে। আমি মেঝের উপর দাঁড়িয়ে তোমার গুদে বাড়া ঢোকাচ্ছি।”

কুণাল নিজের নার্সের মসৃণ পা গুলো নিজের কাঁধে তুলে নিল এবং ওর গুদের সামনে বাড়াটা সেট করে মারল এক পেল্লাই ঠাপ। ভচ করে গোটা বাড়াটা রীতার গুদে ঢুকে গেল। কুণাল রীতার মাইগুলো টিপতে টিপতে ওকে খূব জোরে ঠাপাতে লাগল। বেডটা নড়নড় করে উঠল।

রীতা আনন্দে সীৎকার দিয়ে বলল, “আহাঃ কি মজা! আমার ডাক্তারবাবু, আমার স্যার, আজ আমায় ন্যাংটো করে চুদছে। এই দিনটার আমি কত সময় ধরে অপেক্ষা করছিলাম। এতদিন আমার সামনে ডাক্তারবাবু অন্য মেয়ের গুদে আঙ্গুল ঢুকিয়েছে, আজ আমার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছে। আমার যে কি সুখ হচ্ছে বোঝাতে পারছিনা। হাঃ হা, আজ আমার গুদে আঙ্গুল ঢোকানোর সময় ডাক্তারবাবুকে গ্লাভ্স পরতে দিইনি।”

কুণাল তখনই বলল, “তাই জন্যেই আমিও আমার নার্সের গুদে বাড়া ঢোকানোর সময় কণ্ডোম পরিনি। রীতা, তোমার কোনও চিন্তা নেই, আমার কাছে ভাল ভাল গর্ভ নিরোধকের স্যাম্পেল আছে, আমি তোমায় দিয়ে দেব। এবার থেকে রোজ রাতে চেম্বারের শেষে বাড়ি ফেরার আগে এই বেডের উপরেই তোমায় চুদব। এবং ফেরার পথে আমার গাড়িতে তোমায় বাড়ি নামিয়ে দেব। তুমি রাজী তো?” রীতা কুণালে গালে অনেক চুমু খেয়ে বলল, “রাজী, রাজী, রাজী। আমার সুপুরুষ ডাক্তারবাবুর কাছে চুদতে আমি সদাই রাজী। ডাক্তারবাবু, একটু জোরে ঠাপাও না। মাইগুলো বেশ জোরে টেপো তো।”

কুণাল প্রচণ্ড জোরে রীতাকে ঠাপাতে লাগল। লোহার বেডটা ক্যাঁচ ক্যাঁচ শব্দ করতে লাগল। প্রায় কুড়ি মিনিট বাদে কুণাল বাড়াটা রীতার গুদ থেকে বার করে রীতার মুখের উপর অনেকটা হড়হড়ে বীর্য ফেলে দিল। রীতা সমস্ত বীর্যটাই চেটে খেয়ে নিল। বাড়ি ফেরার আগে তুলো দিয়ে কুণাল রীতার গুদ এবং রীতা কুণালের বাড়া পরিষ্কার করে দিল।

এর পর থেকে মাসে পাঁচদিন বাদে (যখন রীতার মাসিক হত), কুণাল রোজই কাজের শেষে রীতাকে চুদতে লাগল। এই চোদাচুদির ফলে দুজনেরই ক্লান্তি দুর হয়ে নতুন শক্তি সঞ্চয় করতে লাগল।

বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

Bangla choti golpo lekhok Sumit Roy

Exit mobile version